Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দেশীয় পণ্যের প্রচারে ফেরদৌস (1 Viewer)



বিবি রাসেলের সঙ্গে মডেল হিসেবে কাজ দিয়েই মিডিয়ায় ক্যারিয়ার শুরু করেন চিত্রনায়ক ফেরদৌস। পরে ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। পুরো অভিনয়জীবনের ফাঁকে ফাঁকে একাধিকবার মডেল হয়েছেন বিভিন্ন পণ্যের প্রচারণার জন্য। তবে সেসব স্থিরিচিত্র। কিন্তু প্রথমবার ভিডিও মাধ্যমে দেশীয় একটি পণ্যের প্রচারণা শুরু করছেন এই চিত্রনায়ক। প্রভিডেন্স নামের একটি দেশীয় অনলাইন ফ্যাশন হাউসের পাঁচটি বিজ্ঞাপনের কাজ এরই মধ্যে শেষ করেছেন তিনি।



এই ফ্যাশন হাউসটি মূলত ছেলেদের পোশাক তৈরি ও বাজারজাত করবে। ছেলেদের সব ধরনের পোশাক, জুতা, ব্লেজার, ঘড়ি, বেল্ট, ব্যাগসহ সব পণ্য এই প্রতিষ্ঠানটি দেশেই উৎপাদন করে বিক্রি করবে। শুধু বিজ্ঞাপনই নয়, প্রথমবার এই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূতও হয়েছেন ফেরদৌস। এ প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হওয়া প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘ইউরোপিয়ান মার্কেটে প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সফলভাবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালিত করে আসছে। তাদের পণ্য বাংলাদেশে তৈরি। উন্নত মানের পণ্য বাংলাদেশের মানুষের কাছে পৌঁছানোর পরিকল্পনা হাতে নিয়েছে প্রতিষ্ঠানটি। এখন অনলাইনে তাদের কার্যক্রম শুরু হয়েছে। তাই আমি প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছি। আমার কর্মজীবনে এ রকম কোনো কাজ আগে করিনি। দেশকে প্রতিনিধিত্ব করার পরিকল্পনা নিয়ে প্রভিডেন্স কাজ শুরু করছে। আশা করছি, শিগগিরই পণ্যটির প্রচারণায় আমাকে দেখতে পাবেন সবাই।’ বর্তমানে অভিনয় এবং ছবি প্রযোজনা—উভয়ই করছেন এই জনপ্রিয় চিত্রনায়ক।
 

Users who are viewing this thread

Top