What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মধ্যরাতের লীলাখেলা (1 Viewer)

munijaan07

Exclusive Writer
Story Writer
Joined
Nov 29, 2018
Threads
36
Messages
188
Credits
35,282
School
স্কুলের দুরন্তপনায় ভরপুর দিনগুলি হু হু করে কিভাবে যে চলে গেল।কলেজ উঠার পরপরই ফ্যামিলি থেকে বিয়ের জন্য উঠেপড়ে লাগলো,আমাকেও দুদিন পরপর সং সেজে বসতে হয় অনেকটা অনিচ্ছাসত্বেও।আমি দেখতে শুনতে ঐশ্বরিয়া বা কারিনার মত না হলেও সুন্দরী বলে সবার প্রশংসা প্রায়ই শুনি।তো বিয়রে সানাই বাজার স্বপ্নে আমার সদ্যযৌবনা মনে কত যে কল্পনার স্বপ্নজাল প্রতিদিন বুনি তার কোন ইয়ত্তা নেই।একটার পর একটা প্রস্তাব আসতেই থাকে কিন্তু আমাদের পছন্দ হলেও আব্বার মতমত না হওয়াতে হতে হতেও হচ্ছিলনা।বাপের একমাত্র দুলালী হওয়ায় একটু আহ্লাদ বেশী বেশীই পেতাম।আমার বড় দুই ভাই ততোদিনে দেশে পড়াশুনা শেষ করে দুজনেই অস্ট্রেলিয়া চলে গেছে উচ্চ শিক্ষার জন্য।তাই আব্বা কেনজানি প্রবাসী জামাই পছন্দ করতো।কলেজ ফার্স্ট ইয়ারও ভালোমত শেষ করতে পারলামনা বিয়ের সানাই বেজে গেল।ছেলে সিলেটের আমেরিকা প্রবাসী।জনিকে প্রথম দেখাতে আমারও ভালো লেগে গেল।দেখতে শুনতে ভালো,শিক্ষিত মা আর স্কুল পড়ুয়া বোন নিয়ে ছোট একটা বনেদী পরিবার,বউসহ পুরো পরিবার আমেরিকা নিয়ে যাবে, শহরে নিজেদের বাড়ী এমন সম্ভ্রান্ত পরিবার পেয়ে ধুমধাম বিয়ে হয়ে গেলো।





সিলেট শহরটা অসম্ভব সবুজ সুন্দর,অনেক অনেক চা বাগানে ঘেরা দেখলেই মনপ্রাণ জুড়িয়ে যায়।বিয়ের পর সিলেট এসে দেখলাম মানুষগুলো এতো এতো ভালো আর মিশুক সবার খুব আন্তরিক ব্যবহারের মুগ্ধ হয়ে গেলাম।







জনিদের বাড়ীটা ছিমছাম,সুন্দর দোতলা ।আমার শ্বশুড় মারা গেছেন বছর পাঁচেক আগে।বাড়ীতে আসার পর দেখলাম ওদের মামাও থাকেন ওদের বাড়ীতে।আপন মামা।ইসমাইল মামা অনেকদিন বিদেশে ছিলেন উনার দুই ছেলেমেয়ে,মামীর সাথে বনিবনা নেই তাই দুজন আলাদা থাকছেন শিগগিরই ডিভোর্স হয়ে যাবে।মধ্যবয়সী বেশ লম্বা চওড়া পুরুষ উনার ব্যবহার এতো অমায়িক সারাক্ষন শুধু মা মা বলে ডাকেন।











এবার জনির প্রসঙ্গে আসা যাক।জনির সাথে বাসর রাতটা আমার আর দশটা কুমারী মেয়ের জীবনে লালিত সেই কল্পনার রাজপুত্রের মত মোটেও অভিষেক হয়নি।বলতে গেলে দু দুবার ধর্ষিত হলাম সেরাতে।যোনী চৌচির করে দিয়ে মুখ চেপে চুদে আধমরা বানিয়ে দিল জানোয়ারের মত।আমি কখন যে জ্ঞান হারালাম নিজেও জানিনা।সকালে ঘুম ভাংতে আবিষ্কার করলাম গুদ ফুলে ঢোল হয়ে গেছে,বিছানাময় ছোপ ছোপ রক্ত তারমাঝে জনি চিত হয়ে শুয়ে আছে নগ্ন!

আমি বিস্মিত চোখে সম্পুর্ণ নগ্ন পুরুষদেহ স্বচক্ষে দেখে বিহ্বল হয়ে পড়লাম।জনির শ্যামলা গায়ে প্রচুর লোম অনেকটা দেখতে ভাল্লুকের মত,চিত হয়ে শুয়ে থাকাতে বালহীন পুরুষাঙ্গটা চোখে লাগছে খুব।নেতিয়ে আছে কালো ইন্চি তিনেক লম্বা বাড়াটা,মাথাটা যেন শরীরের চেয়ে মোটা,বিচির থলেটা আস্ত এতটা টেনিস বলের মত।আমার কেনজানি দেখে ঘেন্নায় গা রিরি করে উঠলো।মুখ ফিরিয়ে নিলাম।









জীবনে প্রেম করা হয়নি।সে সুযোগ যে আসেনি তা না কিন্তু আমি পাত্তা দেইনি।বান্ধবীর যখন প্রেম করছে আমি তখন পরিবারের সম্মানের কথা খুব বেশি ভাবতাম।আব্বা আমাকে অসম্ভব ভালোবাসে তাই কখনো চাইনি আব্বা কস্ট পাক। স্বপ্ন দেখতাম আমার জীবনে এমন একজন আসবে যাকে বিয়ে করবো তার সাথে প্রেম করবো চুটিয়ে কিন্তু সব স্বপ্ন তাসের ঘরের মত ভেঙ্গে গেল বিয়ের পর ।জনির মধ্যে প্রেম ভালোবাসার কোন ছিটেফোটাও পেলাম না শুধু রাত হলে জানোয়ারের মত চুদতো,আমার শারীরিক সব সৌন্দর্য তার কাছে মুল্যহীন,শুধু বাড়া খাড়া হলে জোর করে গুদে চালান করে ইচ্ছামত গুতাতো কোন আদর সোহাগের ধার ধারতো না।কোন রাতে দুবার তিনবার পর্য্যন্ত চুদে ভুস্ ভুস্ নাক ডাকিয়ে ঘুমিয়ে আমি তখন ওর অত্যাচারে পুরো শরীরে ব্যাথা নিয়ে এপাশ ওপাশ করতে করতে কখন যে ঘুমাতেন নিজেও জানিনা।বিয়ের দু তিন সপ্তাহ পর বলতে গেলে গুদে চুদার মজাটা পেতে শুরু করি।







জনি তিনমাস দেশে ছিল।প্রথম মাসেই মাসিক মিস হওয়ায় টেস্ট করতে জানলাম প্রেগন্যান্ট হয়ে গেছি।ডাক্তার বারবার বলে দিল অন্তত দুমাস শারীরিক সম্পর্ক না করলে ভালো কিন্তু জনি সেসব পাত্তাই দিলনা,একটা রাতও রেহাই দেয়নি গুদে বাড়া না ঢুকালে একদম পাগল হয়ে যেত।পর্ন মুভি দেখে দেখে বিভিন্ন আসনে উল্ঠে পাল্টে চুদাটা ওর কাছে নেশার মত।আমি শুধু চুদা খেয়ে আহ্ উফ্ করা আর গুদ ভর্তি মাল সাফ করা ছাড়া প্রেম ভালবাসার ছেটফোটাও পেলামনা।







জনি চলে যাবার পর বাচ্চা না হওয়া পর্যন্ত শশুড়বাড়ী বাপের বাড়ী আসা যাওয়া চললো।ফেব্রুয়ারি মাসের আটাশ তারিখে আমার ছেলেটা জন্ম নিল সিজার অপারেশনে তারপর দুমাস বাপের বাড়ী থাকার পর শশুড়বাড়ী চলে এলাম।বাবু হবার পর মা হবার একটা তৃপ্তিতে দিনগুলো বড় মধুর কাটছিল কিন্তু এক রাতে কিছুতেই ঘুম আসছিল না বিছানায় ছটফট করতে করতে আবিষ্কার করলাম পুরোটা শরীর চুদা খাবার জন্য উতলা হয়ে গেছে নিজেকে সামলাতে কস্ট হচ্ছে।বারবার চোখের সামনে ভেসে উঠছে জনির সাথে দেখা পর্নমুভি গুলোর দৃশ্য।আমি উঠে অনেক খুঁজে একটা থ্রি এক্স ডিভিডি পেতে সেটা চালু করে দেখতে দেখতে প্রচন্ড কামকাতর হয়ে পড়লাম যে পুরো নগ্ন হয়ে গুদে দুটো আঙ্গুল ভরে প্রচন্ড খেচতে লাগলাম জোরে জোরে গুদে দিয়ে যেন আগুনের হল্কা বের হতে লাগলো।কতক্ষন খেচেছি জানিনা একটা সময় সবকিছু ভেঙ্গেচুরে রাগমোচন হলে তারপর শান্তিতে ঘুমালাম।





জনি যাবার পর ওইভাবে কখনো এতোটা সেক্স মিস করিনি শুধু মাঝেমধ্যে ওর সাথে ফোনে কথা বলার সময় ঈঙ্গিতে চুদাচুদির কথা বললে তখন টের পেতাম শরীরে একটা বিদ্যুৎ প্রবাহ বয়ে যেত।জনি এমনিতে কাজে খুব ব্যাস্ত থাকে তাই সপ্তাহে দুদিন কথা হতো।মাঝেমাঝে আকারে ঈংগিতে বুঝাতো আবার এসে চুদে পেটে বাচ্চা দেবে আমি শুনে হাসতাম।



বাবু হবার পর আমার সেক্সটা কেনজানি খুব বেড়ে যেতে লাগলো।জনির উদ্দাম চুদনটা খুব মিস করতে লাগলাম।প্রতিরাতে গুদ না খেচলে ঘুমই আসতো না।এভাবেই চলছিল কিন্তু একদিনের ঘটনা হটাত আমার মনে একটা কুচিন্তার উদয় হলো।সেদিন বাবুকে ঘুম পাড়িয়ে বাথরুমে গোসল করতে করতে হটাত মনে হলো ঘুলঘুলির মত ছোট্ট জানালায় কিছু একটা নড়ে উঠলো,প্রথমে পাত্তা দেইনি কিন্তু দু তিনবার আওয়াজ হতে আমি শাওয়ার বন্ধ করে বললাম

-এ্যাই ওখানে কে?

বলতেই হুড়মুড় করে কেউ একজন পালালো।ব্যাপারটা নিয়ে অনেক ভেবে দেখলাম প্রথমে মনে হলো চোর টোর হবে কিন্তু চোর হলে এভাবে লুকিয়ে লুকিয়ে বাথরুমের জানালা দিয়ে তাকাবে কেন? তাহলে কে হতে পারে? বাড়ীতে পুরুষ মানুষ বলতে তো একজনই ইসমাইল মামা! তাহলে কি ইসমাইল মামা লুকিয়ে লুকিয়ে দেখে?

সেদিন মামার সাথে যতবার দেখা হলো লক্ষ্য করলাম সারাক্ষন কাঁচুমাচু করে থাকে আর আড়চোখে আমাকে দেখে।উনার হাবভাব দেখে যা বুঝার বুঝা হয়ে গেল।ঘরে যুবতী ভাগ্নেবউয়ের রসভরা যৌবনে উনার লোভ জেগেছে।প্রথমে পাত্তা দিলামনা এই ভেবে যে,বুড়ো বয়সে পুরুষ মানুষের নয়নসুখ কিন্তু ব্যাপারটা বারবারই ঘুরেফিরে মাথায় খেলতে লাগলো।রাতে গুদ খেচতে খেচতে হটাত একটা কুবুদ্ধির উদয় হলো,আরে মামাকে তো কোনভাবে হাত করা যেতে পারে।লুকিয়ে লুকিয়ে দেখে যখন তারমানে ভাগ্নেবউয়ের যুবতী শরীরের প্রতি লোভ আছে।বেচারা এমনিতে বউয়ের সাথে অনেকদিন করেনা তাই নারী দেহের প্রতি লোভ হওয়াটা স্বাভাবিক।তাছাড়া মামা তো সেই অর্থে বুড়োও বলা যায়না।মধ্যবয়সী পুরুষ।তবে আমার বয়সের দুই গুনেরও বেশী পুরুষ মানুষটার প্রতি আমার শারিরীক দুর্বলতাটা অনুভব করতে পেরে নিজের কাছেই বিস্ময় লাগছিল।আমি সেরাতে মামার মোটা বাড়া গুদে কল্পনা করে করে আচ্ছামত খেচে রস ছেড়ে ঘুমিয়ে পড়লাম।







পরদিন দুপুরে গোসলে গেলাম মনে মনে অন্য একটা প্লান করে।মামা যদি আজও সাহস করে দেখার তাহলে সব দেখিয়ে দেবো।এমনিতে আমি শাওয়ার করার সময় শাড়ী ব্লাউজ খুলে শুধু পেটিকোটটা বুকের উপর পড়েই গোসল করতাম কিন্তু আজ ঠিক করলাম পুরো ল্যাংটা হয়ে গোসল করবো।দেখার যখন এতো শখ ব্যাডা তাহলে দেখ ভালো করে।শাওয়ার শুরু করার মিনিট দুয়েক পরে মনে হলো জানালায় কালকের মত আওয়াজ শুনলাম।আমি একদম তোয়াক্কা না করে মাই গুদ ঢলতে ঢলতে সময় নিয়ে গোসল সাড়লাম।তারপর গা মুছে টাওয়েলটা গায়ে জড়িয়ে বাথরুম থেকে মুচকি হাসতে হাসতে বের হয়ে এলাম।এতোদিন লুকিয়ে লুকিয়ে ছিটেফোটা দেখেছে আর আজ একদম সবকিছু দেখার পর কি রিএ্যাকশন হয় দেখা যাক্।









বিকেলে চা খাবার সময় মামার সাথে দেখা হতে আমি মুচকি হাসিটা মুখে রেখে লক্ষ্য করলাম চোরাচোখে বারবার আমার মাই পাছা দেখছে আর একটু পরপর ঢোক গিলছে।আমার শাশুড়ী পাশে বসেই চা খেতে খেতে উনার সাথে নানা বিষয়ে কথা বলছেন কিন্তু মামার কানে ঢুকছে বলে মনে হলোনা ।উনি লোভের মত মাইজোড়া চোখের গিলা গিলতে লাগলেন।উনার সাথে চোখাচোখি হতে আমি মুচকি হেসে মুখটা ঘুরিয়ে নিলাম।
 

Users who are viewing this thread

Back
Top