What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
বৃষ্টি ভেজা ভালোবাসা : পর্ব ১ by rikranjan

কিছু ঘটনা সারাজীবন ধরে মনে থাকে, কিছুতেই ভোলা যায়না এমনকি ভুলতেও চাইনা সেই মধুর অভিজ্ঞতা।আমি তখন ক্লাস ১২ এ পড়তাম, জীবনের একটা খুব গুরুত্বপূর্ণ পরীক্ষা হওয়ায় পড়ার চাপ খুব। আমি গ্রামের ছেলে, গ্রামের স্কুলের ফার্স্ট বয়, সবার আদরের।তাই আমার বান্ধবীদের মায়েরা আমাকে চোখ বুজে বিশ্বাস করতো।ছোট থেকেই ভদ্র হওয়ায় আমার সঙ্গে মেলামেশা নিয়ে কারোরই কোনো ভাবনা ছিলোনা।আমরা বন্ধু বান্ধবীরা সবাই একসঙ্গে টিউশন পড়তে যেতাম। আমার নাম রিকরঞ্জন,সবাই রিক বলেই ডাকে।বাড়ি কোচবিহারের এক প্রত্যন্ত গ্রামে।

দিনটি ছিল বর্ষা কালের।দুদিন ধরে তুমুল বৃষ্টি শুরু হইছে, থামবার নাম নেই। তাই সবাই ঘরবন্দী।কিন্তু আমাদের নিস্তার নেই,পড়তে যেতেই হবে।সকাল 6 টায় ঘুম থেকে উঠে প্রবল বৃষ্টিতেও টিউশন যাবার জন্যে রেডি হতে থাকলাম।আমার এক বান্ধবীর নাম অমৃতা,ওর বাড়ি আমার বাড়ির থেকে খানিকটা দূরে হেঁটে গেলে দুমিনিট লাগে। পড়তে যেতে হলে ওকে আমাদের বাড়ির সামনে দিয়েই যেতে হতো,আমি একমাত্র ভালো বন্ধু হওয়ায় ও পড়তে যাবার সময় আমাদের বাড়ি এসে আমাকে ডেকে নিয়ে যেতো।আমিও ওর জন্যে সবসময় অপেক্ষা করতাম।

অবশ্য বেশিরভাগ ওকেই আমার জন্যে অপেক্ষা করতে হতো।তারপর আমাকে ডেকে একসঙ্গে কিলোমিটার খানেক গিয়েই টিউশন।বেশিরভাগ দিন হেঁটেই যেতাম সেদিন যেহেতু বৃষ্টি তাই সেদিন হেঁটে যাওয়া ছাড়া উপায় ও নেই। সাড়ে ছয়টায় ও রীতিমতো আমাদের বাড়ি এসে আমায় ডাকলো,আমি তখনও রেডি হতে পারিনি, ব্যাগ গুছোচ্ছিলাম। এসে আমাকে বকুনি দিয়ে জলদি রেডি করালো।তারপর একসঙ্গে বেরিয়ে পড়লাম পড়তে। সকালে আমি কিছু তাড়াহুড়া তে কিছু খেতে পারিনা ।

কিন্তু অমৃতা আমার জন্যে প্রতিদিন ই কিছু না কিছু নিয়ে যায় খাবার জন্যে। সেদিনও কেক নিয়ে গেছিলো। রাস্তায় বেরোতেই আমাকে দিল আমি নিলাম তারপর দুজনে খেতে খেতে টিউশনের উদ্দেশ্যে হাঁটা দিলাম। হাতে অনেক টা সময় থাকাতে আস্তে আস্তে যাচ্ছিলাম জোরে যাবার উপায় ও নেই যে বৃষ্টি শুরু হইছে ছাতা মাথায় ও দুজনেই প্রায় ভিজে গেলাম।দুজনে কাছাকাছি থেকে হেঁটে হেঁটে গেলাম আমার হাফপ্যান্ট এর নিচুটা সম্পূর্ণ ভিজে গেছে ওর কুর্তি টাও হাটু অবধি ভেজা অবস্থা তে টিউশনে পৌঁছলাম।

গিয়ে দেখি অনেকেই অনুপস্থিত,সবমিলে সতেরো জনের মধ্যে মাত্র ছয় জন গেছি। যথারীতি অশ্বিনী (আমাদের স্কুলেরই স্যার)সার পড়ানো শুরু করলেন,কিন্তু ছাত্র কম হওয়ায় আর আমাদের বায়নায় তাড়াতাড়ি ছুটি দিয়ে দিলেন। দশটায় পড়ানো ছুটি দেবার কথা তিনি ছুটি দিলেন 9 টার ও আগে।আমরা তো বেশ খুশি হয়ে গেলাম।ছুটি দেবার পর আমরাও যে যার বাড়ির দিকে রওনা দিলাম। বৃষ্টি তখনও পুরোদমে পড়ছে।আমি আর অমৃতা দুজনে ফিরতি পথ ধরলাম।কিছুদূর আসতেই বৃষ্টি আরও বেড়ে গেলো আর কোথা থেকে একটা দমকা হাওয়া এসে অমৃতার ছাতা টা উল্টে দিয়ে ভেঙে ফেললো।

আমি যত তারাতারি সম্ভব ওকে আমার ছাতা য় টেনে নিলাম। ও কোনমতে ওর ছাতা টাকে ভাঁজ করে ব্যাগ এ ঢুকিয়ে নিল।যে ছাতায় একজন গেলেই ভিজে যেতে হয় সে ছাতায় দুজন ছিলাম তাই দুজনের কাক ভেজা হয়ে গেলাম।
– এভাবে দুজনেই ভিজে যাবো, তুই ছাতায় ই যা আমি ভিজে ভিজেই যাচ্ছি ; অমৃতা বললো।
– দুজনে একছাতার তলাতেই যাবো তাতে যদি দুজনেই ভিজী তাও ভিজবো! আমি বললাম।
দুজনেই চাপাচাপি করে আসতে আসতে হাটা দিলাম।
আমি বা হাতে ছাতা ধরে ডান হাত দিয়ে ওকে জড়িয়ে কাছে টেনে এগোতে লাগলাম।

আমৃতাও একহাতে ব্যাগ বুকে জড়িয়ে আরেক হাতে আমার আর ওর চটি ২ জোড়া ধরে হাটতে লাগলো। কেন জানিনা ওকে আজকে আমার একটু বেশি সুন্দরী লাগছে।অমৃতা দেখতে শ্যামলা বর্নের হলেও মুখশ্রীর তুলনা হয়না।আমি ওকে প্রত্যেকদিন দেখি,ওর আমার খেয়াল রাখা আমাকে শাসন করার মধ্যে আমার প্রতি ওর ভালোবাসা অনুভূতি করি।কিন্তু আজ অন্য রকম একটা অনুভূতি হচ্ছে আমার।
– জানিস তোকে আজকে খুব সুন্দর দেখাচ্ছে।আমি বললাম।
– তাই বুঝি? অন্য দিন আমাকে সুন্দর লাগেনা নাকি?
– তা লাগে কিন্তু আজ তোকে অন্যরকম সুন্দর লাগছে।
– কিরকম শুনি?
– তা আমি বলে বোঝাতে পারবোনা!
– আচ্ছা ঠিকাছে বলতে হবেনা,তুই আমাকে অঙ্কের খাতাটা দিবি বলেছিলি আজকে আমি নিয়ে যাবো?
– ঠিক আছে নিয়ে যাস।

আরো কিছু কথা বলতে বলতে বাড়ির কাছে চলে এলাম।
– চল বাড়ী র ভেতরে চল তোকে খাতা টা দিচ্ছি!
– চ!

আমরা বাড়িতে ঢুকে দেখি আমাদের বাড়ির সবাই ঘরের দরজা বন্ধ করে ঘুমোচ্ছে বৃষ্টিতে কাওকে ডাকলাম ও না।আমি ওকে বললাম চল ঘরে চল তোকে খাতাটা দিচ্ছি।

ও আমার সঙ্গে সঙ্গে আমার ঘরে এলো।আমি একটা গামছা ওকে এনে দিয়ে বললাম এটা দিয়ে শরীর টা অল্প মুছে নে নাহলে ঠান্ডা লেগে যাবে। গ্রামের বাড়ি হওয়ায় আমার ঘরটা বাবা মায়ের সবার ঘরের উল্টোদিকে । ও শরীর মুছতে মুছতে একটা চেয়ারে বসে পড়লো।তারপর মোছা হলে আমাকে গামছা টা না দিয়ে নিজেই আমার কাছে এসে আমার মাথা টা মুছিয়ে দিতে লাগলো।
– এই যে তুই আমার এতো খেঁয়াল রাখিস,সবাই দেখলে কি ভাববে জানিস?
– কি ভাববে শুনি?
– ভাববে তুই আমার বউ!

এই কথা শুনে আমার চুলে হালকা টান মেরে অমৃতা বললো- তোর বউ হতে আমার বয়েই গেছে!
– কেন তুই আমার বউ হবিনা?
– নাহ্!
– ঠিক তো? কথাটা ভেবে বললি? ঠিক আছে যা ওদিকে যা! ছার আমাকে তোকে খাতাও দেবোনা আমাকে ছুতেও দেবোনা! ফট এখান থেকে ।

এই কথা বলতেই আরেকটা মোক্ষম চুলের টান কপালে জুটে গেল আর আমাকে বললো- চুপ করে বস, থাপ্পড় না খেতে চাইলে।
– আমি ওর একটা হাত মুখের কাছে টেনে এনে কামড় বসিয়ে দিলাম। আর মাথায় একটা গাটটা খেলাম অমৃতার হাতের।

এসবের মাঝে হঠাৎ করে দিকবিদিক উজাড় করে প্রবল জোরে একটা বাজ পরলো আমাদের বাড়ির খুব কাছেই,সঙ্গে সঙ্গে অমৃতা আমাকে জড়িয়ে ধরলো ।আমার মুখ ওর আমের সাইজ এর দুধে মিশে গেলো আমিও চরম আবেশে ওকে জড়িয়ে ধরলাম।

কিছুক্ষন এভাবে জড়িয়ে থাকা র পর আমি কোন আবেশে যেনো আমার দুহাত ওর সারা পিঠে ঘোরাফেরা করতে থাকলাম।অমৃতা বাধা দিলোনা ।ধীরে ধীরে আমার মুখ টা ওর দুধের ওপর নাড়াতে থাকলাম, ও আমাকে আরো জোড়ে আঁকরে ধরলো।আমি এবার আমার হাত ধীরে ধীরে ওর পাছায় নিলাম আর নরম পাছায় বোলাতে লাগলাম।আমার মুখ ওর দুধে মিশে যাওয়ায় আর আমার হাত ওর পোদের পরশ পেয়ে যাযাবর হয়ে উঠলো। এবার আমি ওর বুক থেকে মাথা তুলে ওর মুখের দিকে তাকালাম দেখলাম ও চোখ বুজে আছে।আমি আর দেরি না করে দাড়িয়ে ওর ঠোঁটে আমার ঠোঁট ভরে দিলাম আর জড়িয়ে আমার বুকে ভরে নিলাম। ও বাধা দিলোনা,আমি ওর মুখে আমার জিভ পুরে চুষতে লাগলাম ও নিজেও চুমুর সারা দিলো। এবার আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না পাগল এর মতন হয়ে গেলাম।অমৃতাকে জোরে চেপে ধরে আমার বিছানার পাশে নিয়ে গিয়ে বসালাম।

এবার ওকে ছেড়ে দিয়ে দরজার ছিটকিনি তুলে ওকে বিছনার ওপর শুইয়ে দিলাম। ও একবারও চোখ খোলেনি। আমি আবার ওর ওপরে উঠে পড়লাম আর কপালে গালে ঠোঁটে চুমু খেতে লাগলাম। ও আমাকে জড়িয়ে ধরতে চাইছে কিন্তু আমার পাগলাটে নড়াচড়া আর আদর করার মধ্যে আমাকে ঠিক করে ধরতে পারছেনা।আমি এবার ওর কুর্তির ওপর দিয়ে ওর দুধ টিপতে শুরু করলাম।

কিছুক্ষন টিপে আমি এবার ওর কুর্তি খোলার চেষ্টা করলাম,কিন্তু টাইট কুর্তি খুলতে পারলাম না এরপরে ও নিজেই উঠে খুলে ফেললো কুর্তি টা আর বেরিয়ে পরলো গোলাপী রঙের ব্রা ।ছোট ব্রা এর মধ্যে লুকিয়ে আছে আমের মত দুটো দুধ। আর কিছুক্ষন চেয়ে রইলাম।আমার এরম তাকানোতে হয়ত ওর লজ্জা লাগলো তাই দুহাত দিয়ে দুধ দুটো ঢাকতে চেষ্টা করলো।

কিন্তু আমি এবার ওর ওপরে বসে ওর দুহাত দুদিকে সরিয়ে দিয়ে প্রাণভরে দেখলাম ওর সুন্দর্যের বাহার।তারপর গলায় চুমু খেতে খেতে নিচে নামতে নামতে নাভিতে এসে চাটতে শুরু করলাম জ্বিভ দিয়ে। তারপর ব্রায়ের হুক খুলতে গিয়েও বিফল হলাম কিন্তু ওর সাহায্যে সঙ্গে সঙ্গেই খুলে গেলো গুপ্তধনের তালা।আমি ব্রা সরিয়ে দিতেই ওর মাঝারী সাইজের দুধ দুটো মাথা উচু করে দাড়ালো,ছোট্ট ছোট্ট দুটো বোঁটা শক্ত হয়ে আছে।

আমি দেরি না করে বা দুধ মুখে নিয়ে চুষতে লাগলাম।আর আরেকহাত ডান দুধ ডলতে থাকলো ।একবার এই দুধ আরেকবার ওই দুধ চুষে চুষে লাল করে দিলাম এবার লেগিংস প্যান্ট খুলে দিতেই ওর গোলাপী প্যান্টি বেরিয়ে এলো। গুদের রসে ভিজে গেছে প্যান্টি।আমি প্যান্টির কাছে নাক নিতেই মাতাল করা একটা গন্ধ নাকে এলো।এবার প্যান্টি আমি নিজেই খুলে দিলাম আর সঙ্গে সঙ্গে অমৃতার গুদে আমার মুখ আমার মুখ ঠেকালাম। ও আর চুষতে লাগলাম ওর গুদ।আর ওর গোঙানি শুরু হলো ।সেই শীৎকারে আমার বুকে কামের আগুন শতগুণ বেড়ে গেলো ।

এবার হঠাৎ করে অমৃতা ওর দু পা দিয়ে আমার মাথা চেপে ধরে ওর গুদের জল খসালো।আমি সেই জল পরম তৃপ্তিতে চেটে পুটে খেলাম এবার আমি উঠে এসে আমার টি শার্ট আর হাফপ্যান্ট খুলে ফেলতেই আমার বাড়াটা বেরিয়ে এলো।এতক্ষন প্যান্টের জেলে থেকে ছাড়া পেয়ে বাড়াটা আরও হিংস্র হয়ে উঠলো এবার আমি আর দেরি না করে ওর মুখের কাছে নিয়ে গেলাম ।ওর চোখ বন্ধ ছিল বাড়া নিয়ে যেতেই ও চোখ খুলে দেখে কেমন যেন আচ্ছন্ন হয়ে সেটা ওর দুহাত নিয়ে নিল আর মুখে পুরে দিল। চুষে চুষে আমার বাড়ায় অমৃতার লালা দিয়ে ভিজিয়ে দিল। আমি আর থাকতে না পেরে ওর দুপায়ের মাঝখানে বসে পা দুটো ফাঁক করে আমার ছয় ইঞ্চি বাড়াটা অমৃতার গুদের চেরার মধ্যে ঘষতে লাগলাম

চলবে…….
 

Users who are viewing this thread

Back
Top