What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
নিশা – নিষিদ্ধ সেক্স স্টোরি – প্রথম পর্ব - by achinta

কলেজের লাস্ট ইয়ারে আমি যেখানে ঘর ভাড়া নিয়েছিলাম সেই বাড়িতে নিশা বলে একটা মেয়ে ছিল। বাড়িওয়ালার মেয়ে। আমি পেয়িং গেস্ট হিসেবে সেখানে থাকতাম তবে আমার ঘর আলাদা ছিল। নিশা আমার থেকে প্রায় চার বছরের ছোট ছিল। তখন সে সব বারো ক্লাস পাশ করে কলেজে ঢুকেছে। শ্যামলা গড়ন আর হাইট মিডিয়াম হলেও রোগার মধ্যে তার ফিগার ছিল খুবই টাইট।

এমনিতে সে বাবা মায়ের অদূরে হাসি খুশি টাইপ মেয়ে হলেও একটু রেগে গেলেই খুব মেজাজ দেখাত। তখন তার চোখ মুখ দেখলে যে কোন পুরুষেরই তাকে বিছানায় তুলতে মন চাইবে। মাঝে মাঝে সে যখন বাড়িতে হট প্যান্ট আর স্যান্ডো গেঞ্জি মত পোশাক পরে থাকতো, তার সাথে দেখা হলে আমার কেমন একটা সেক্স করার চাহিদা জেগে উঠতো। তার দুধ গুলো বিরাট কিছু বড় বড় ছিলোনা।

ওই বয়সের মেয়েদের যা হয় আরকি কিন্তু এত চোখা চোখা ভাবে উঁচু হয়ে থাকত যে দেখলেই হাত দিতে মন চাইত। তার চেহারায় মেদ-এর চিন্হ মাত্র ছিলোনা। তার উপর যে যথেষ্ট সেক্সীও ছিল। ফেসবুক হোয়াটস এপ'- প্রচুর ছেলে বন্ধু ছিল তার এছাড়াও নিজের এবং বান্ধবীদের লাভ মেটার নিয়ে অধিকাংশ সময় ব্যস্ত থাকতো সে। পড়াশুনা একদম করতেই না বলতে গেলে।

সে আমাকে নাম ধরে কিন্তু দাদা বলে ডাকত। একবার তার সাথে অবন্তিকা খুব সুন্দরী একটা ঘরোয়া মেয়ে বাড়িতে এল। আমার তাকে দেখে খুব পছন্দ হলো। আমি কথাটা নিশাকে পরে বললাম। সে দায়িত্ব নিয়ে মাত্র চার পাঁচ দিনের মধ্যে আমাদের সেটিং করিয়ে দিল। সেই মেয়েটির সাথে ডেটও করেছিলাম বেশ কয়েকবার কিন্তু সে এতটাই কনভেনশনাল ছিল যে সুন্দরী হওয়া সত্ত্বেও তাকে আমার ঠিক পছন্দ হলোনা।

যথারীতি কয়েকদিনের মধ্যে তাকে ইগনোর করতে শুরু করলাম। অন্য দিকে সে নাকি আমায় ভালোবেসে পাগল হয়ে উঠল। নিশা যখনই দেখা হত তখনই আমাকে অবন্তিকার ব্যাপারে প্রথমে কথা ও পরে খোটা শোনাত। কারণটা খুব স্বাভাবিক ছিল। একেতো অবন্তিকা ছিল তার ক্লাসমেট বন্ধু তার উপর নিশাই আমাদের সেটিং করিয়ে দিয়েছিল। এই ঘটনার পর নিশার সাথে আমার সম্পর্কেরও একটু অবনতি হল। সে মনে মনে হয়তো ভাবলো আমি বোধয় মেয়ে চড়ানো টাইপের ছেলে।

একদিন বাড়িওয়ালা আর তার বউ গেল দূরে কোথাও আত্মীয় বাড়ি। তারা বিকেলে ফিরবেন। নিশা সেদিন সকালেই স্কুলে চলে গেল। আমি কলেজে চলে গেলাম। শনিবার হওয়ায় কলেজ থেকে তাড়াতাড়ি বাড়ি ফিরে দেখি স্বভাবতই বাড়িতে কেউ নেই। আমার বাথরুম আলাদা ছিল কিন্তু মাঝে মাঝে খুব জোরে বাথরুম পেলে আমি বাড়িওয়ালার নিচের বাথরুমে সেরে নিয়ে তার পর উপরে নিজের ঘরে যেতাম।

সেদিনও আমার খুব জোরে হিসি পাওয়ায় আমি বাড়িওয়ালার নীচের বাথরুমে কোনোরকমে ব্যাগ ফেলে দরজা ঠেলে ঢুকতে যাব এমন সময় দেখি বাথরুমের দরজায় ভেতর থেকে কিছু মেয়েদের কাপড় ঝুলছে। নিশার স্কুল ড্রেস। হয়তো সে স্কুল শেষে ফ্রেশ হতে বাথরুমে ঢুকেছে। আমি হঠাৎ সেটা বুঝতে পেরে শান্ত হয়ে গেলাম। বাড়িতে কেউ নেই।

বাথরুমের দরজার ফাঁকে চোখ লাগিয়ে দেখলাম সে স্নান করছে। তার দুধ গুলো যেন সদ্য গঠন পাওয়া কচি ডাবের মত। তার পাছা আর পেট দেখে আমি অবাক হয়ে গেলাম। আমার লম্বুরাম দাঁড়িয়ে গেল। তার নগ্ন শরীরে শাওয়ারের জল বিন্দু বিন্দু শিশিরের মত লেগেছিল। কিছুক্ষন এভাবে তাকে দেখার পর আমি ধীরে ধীরে উপরে চলে এলাম।

উপরে এসে ঘরের দরজা বন্ধ করে আমি আর নিজেকে সামলাতে পারলাম না। কিছুক্ষন পর নিশা আমায় ফোন করে জিজ্ঞেস করল যে আমার খাবার ঢাকা দেওয়া আছে আমি যখন বাড়ি ফিরবো যেন খেয়ে নি। অর্থাৎ সে বোঝেনি আমি বাড়িতে অলরেডি ফিরে গেছি। আমি তাকে বললাম আমি বাড়িতেই আছি। এরপর আমরা এক টেবিলে দুজন লাঞ্চ করতে বসলাম।

গোটা বাড়িতে তখন আমি আর নিশা ছাড়া কেউ নেই। আমি থাকি বাড়ির উপরে একটা ঘরে আর নিশারা থাকে নীচে। পেয়িং গেস্ট হিসাবে আমিও তাদের সাথেই নিচে খেতে আসতাম। সেদিন স্নান করার পর নিশা একটা হট প্যান্ট তার উপরে একটা লম্বা গোল গলা সুতির গেঞ্জি পরে ছিল। গেঞ্জিটা লম্বা হওয়ায় তার হট প্যান্ট ঢাকা পড়ে গেছিল। উপরে গোল গলা সুতির গেঞ্জি আর নীচে উন্মুক্ত থাই, তার সেক্সীনেস তখন কোন হুর পরির থেকে কম ছিলোনা। তার চোখা চোখা দুধের বোটা গুলো গেঞ্জির নিচ থেকেই বুঝিয়ে দিচ্ছিল যে সে ব্রা' পরেনি।

আমার ওটা আবার দাঁড়িয়ে গেল। তবুও আমি নিজেকে সংযত রেখে লাঞ্চ করছিলাম। সে টেবিলে আমার উল্টোদিকের চেয়ারে বসে ছিল। আমায় একা পেয়ে খেতে খেতে সে অবন্তিকার ব্যাপার নিয়ে আমায় উল্টো পাল্টা কিছু কথা শোনাল খোটা দিয়ে। তার মিষ্টি ভাষার কথার খোঁচা শুনে যতই তাকে সেক্সী লাগুকনা কেন একসময় আমার খুব রাগ হল। সে কথায় কথায় আমাকে ফাকবয় বলল। আমি খুব অপমানিত বোধ করলাম। আমি কোন রকমে খেয়ে রাগ দেখিয়ে উপরে নিজের ঘরে চলে এলাম। আমার মাথা বীভৎস গরম ছিল তার উপর তার সেক্সী ড্রেস। আমি আবারো নীচে গেলাম। দরজাই নক করলাম। ভেতরে থেকে সে,'কে? বলে সারা দিল। তারপর দরজা খুলে বলল.'কি চাই? আমি কিছু না বলে তাকে ঠেলে ভিতরে ঢুকে গেলাম। রেগে মেগে বললাম, তুই আমাকে অমন বললি কেন?

সে কিছুই বোঝেন এমন ভাব করে বলল,"কি বলেছি! ও… ফাকবয়? বলে তাচ্ছিল্যের মত হাসল।

আমি বললাম,"একটা মেয়ে যাকে দেখে আমার ভাললেগেছিল কিন্তু পরে বুঝলাম আমারা মনের মত নই। তাকে আগে থেকে সব কথা জানিয়ে দিলাম, এতে আমার দোষ কোথায়? আমি কি করে ফাক বয় হই?

সে আরো যেন খোটা দিয়ে বলল,"কথাটা খুব গায়ে লেগেছে দেখছি! শোনো রাহুল দা, অবন্তিকার মত ভদ্র মেয়ের সাথে তোমার যে মতের মিল হবেনা এটা এখন পরিষ্কার কিন্তু আগে আমি বুঝিনি।

আমি বললাম,'আচ্ছা, তা ভাল? তো আগে বুঝলে কি করতিস?

সে বলল,"আগে বুঝলে জীবনেও সেটিং করিয়ে দিতে না। তুমি এরকম মেয়ের যোগ্য না।'

আমি আরো রেগে তাকেও খোটা দেওয়ার মত করে বললাম,"তাহলে আমি কিরকম মেয়ের যোগ্য? তোর মত?

সে আমার কথা শুনে এবার আরও রেগে গেলে। বলল,"রাহুল দা, তুমি কি সব কথা বলছ? আমি তোমায় দাদা বলি!

আমি তার কাছে এগিয়ে গেলাম। ঘরের দরজা জানালা সব বন্ধ তাই আলো জ্বলছিল আর এখন একটু শীত শীত ওয়েদার। তাড়াতাড়ি বিকেল নামে। আমি বললাম,'অবন্তিকা আমার লাইফ থেকে চলে যাওয়ায় তোর যখন এতই কষ্ট হচ্ছে তখন তুই আমার সাথে কর'

সে অত্যন্ত রাগ দেখিয়ে চোখ মুখ টিপে আমার দিকে সেক্সী রাগী মেয়ের মত তাকিয়ে বলল,"এক্সকিউজ মি! বাড়িতে কেউ নেই বলে যা খুশি তাই বলছ?
তার চোখে মুখে রাগ থাকলেও তার কথা বার্তা শুনে মনে হচ্ছিল সে আদতে ইচ্ছা করেই এই ফাঁকা বাড়িতে আমার সাথে ঝামেলা শুরু করেছে। এমনিতেই সে ষোড়শী সেক্সী টাইট ফিগার মেয়ে তার উপর রাগলে তাকে আরো বাচ্চা বাচ্চা আর কিউট লাগে। তার অভিমান আর ড্রেস দেখে ফাঁকা বাড়িতে আমার উগ্র রাগ হঠাৎ করে উগ্র সেক্সে বদলে গেল। তখন তার চোখ দুটো যা লাগছিল, বলে বোঝানো সম্ভব না।

আমি আস্তে আস্তে তার কাছে এগিয়ে গিয়ে নিচু গলায় বললাম,"ঠিক বলেছিস, ফাঁকা বাড়ি তাই যা খুশি করব বলে তার ঠোঁটে ঠোঁট ছোঁয়াতেই সে এক ধাক্কায় আমায় সরিয়ে দিয়ে গালে চড় মারল। সে রেগে গজ গজ করছিল কিন্তু তার চোখে মুখে পুরো খিদে। আমি আরো গরম হয়ে গেলাম। তাকে এক ঝটকায় টেনে নিয়ে জোর করে ঠোঁট চুষতে শুরু করলাম। আমার বাড়া তখন ঠাটিয়ে প্যান্ট ফেটে বেরিয়ে আসতে চাইছে। নিশা বাধা দিলেও আমি তাকে আমার শরীরের সাথে চেপে ধরে পুরো এক মিনিট টানা তার ঠোট আমার ঠোঁটের সাথে আটকে রেখে তারপর ছাড়লাম।

আমি ছাড়তেই যে হাত দিয়ে ঠোঁট মুছে আমার দিকে এমন ভাবে তাকালো যেন আমার অপরাধের জন্য সে আমায় এখনই মেরে ফেলবে। সে কিছু একটা বলতে যাচ্ছিল আমি তার আগেই আবার জোর করে তাকে চেপে ধরে আবার তার ঠোঁট চুষে ধরলাম। নিশা ওই অবস্থাতেও জেদি মেয়ের মত আপ্রাণ চেষ্টা করছিল নিজেকে ছাড়িয়ে নেওয়ার কিন্তু পারছিল না। জোর করে ঠোঁট চুষছি তাই সে চোখ বন্ধ করে শক্ত হয়ে খুব জোর লাগাচ্ছিল নিজেকে ছাড়িয়ে নেওয়ার। তার চোখা দুধ গুলো সুতির নীল গেঞ্জির ভেতর থেকে আমার বুকের সাথে লেপ্টে ছিল। আমার বাড়া যেন রড হয়ে গেল।

আমি এবারও প্রায় পঁয়তাল্লিশ সেকেন্ড পর তার ঠোট ছাড়লাম। আমি ছাড়তেই সে বাচ্চা মেয়েদের মত 'আই হেট উ… আই হেট ইউ! বলতে বলতে দুই হাত দিয়ে আমায় ঘুসি মারতে লাগল। আমি তাকে আবারও আগের মত জড়িয়ে ধরে ঠেলে বিছানায় ফেলে দিয়ে তার ঠোট চুষে ধরলাম। এবার সে অনেক পরাক্রম দেখিয়ে শান্ত হয়ে গেল।

আমি প্রায় তিন মিনিট ধরে তার ঠোঁটের সাথে ঠোঁট লাগিয়ে বিভিন্ন ভাবে মন মত তার ঠোট দুটো চুষলাম। একসময় সে খুব জোরে আমার গেঞ্জি টেনে ধরল। আমি প্রত্যুত্তরে তার গেঞ্জি ধরে টান দিলাম। তখনও আমাদের ঠোঁট পরস্পরের সাথে লাগানো। কিন্তু তার গেঞ্জি ধরে তা দিতেই সে তাড়াতাড়ি করে আমার গেঞ্জি ছেড়ে নিজের গেঞ্জি সামলাতে লাগল।

আমি তখনো তার নিচের ঠোঁট মুখের ভেতরে টেনে নিয়ে চুষছি। সে যতই বাধা দিক আমি ডেসপারেট হতে তার গেঞ্জি টেনেই যাচ্ছিলাম। আমি চাইছিলাম গেঞ্জিটা তার বুকের উপর অবধি তুলতে আর সে চাইছিল বাধা দিতে। এভাবে ধস্তাধস্তিতে অবশেষে তার গেঞ্জিটা পেট অবধি তুলে দিলাম। হট প্যান্টের নীচে তার সদ্য স্নান করা সেক্সী থাই আর উপরে নাভির গর্ত। আমি তার পেটে ঠান্ডা হাত রেখে ঠোঁট দুটো অবশেষে ছাড়লাম। সে আমার দিকে রাগে গজ গজ করতে করতে তাকিয়ে ছিল, আমিও তার চোখে চোখ রেখে তাকালাম। এভাবে কয়েক সেকেন্ড আমরা শত্রুর মত দৃষ্টিতে দুজন দুজনের দিকে তাকিয়ে থাকলাম। আমি নীরবতা ভেঙে বললাম,"নিশা?

সে সেই রাগের সাথেই উত্তর দিল,"কি?

আমি চোখটা একটু নামিয়ে তার দুধের দিকে একটু দেখে নিয়ে আবার চোখে চোখ রেখে বললাম,"আমি তোর মাম খেতে চাই।

সঙ্গে থাকুন …
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top