What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
নিষিদ্ধ ভালোলাগা (পর্ব এক) - by achinta

আমার পিসতুতো দাদার সাথে ব্যান্ডে গিটার বাজাত। সেই সূত্রে সে মাঝে মাঝে আমাদের বাড়িতেও আসতো। আমি আর দাদা বন্ধুর মত মিশি। তাই ঈশানের সাথেও বন্ধুর মত কথা হত মাঝে মাঝে। সে আমার দাদার মতই একটু হেলদি ছিল তবে একেবারে মোটা ধ্যাপসা ছিলনা। দেখতেও ভালো ছিল। বেশ স্টাইলিশ। তার উপর ব্যান্ডের গিটারিস্ট। এমন একজনের সাথে বন্ধুত্ব হতেই পারে তবে আমি তাকে বন্ধু এবং সর্বোপরি দাদার ভালো বন্ধু ছাড়া অন্য কিছু ভাবতাম না। তবে মাঝে মাঝে ভালোই কথা হত।

আমি তখন বি.এ.' লাস্ট ইয়ারে পরি। হাইট পাঁচ ফুট দুই, গায়ের রং ফর্সা। আমি রোগা স্লিম ফিগার কিন্তু আমার ব্রেস্ট যথেষ্ট বড় এবং আকর্ষণীয়। বান্ধবীরা বলত আমি নাকি খুব কিউট, আমার মুখে নাকি একটা দারুণ সেক্সী ভাব আছে যা যেকোন ছেলেকে আকর্ষণ করার জন্য যথেষ্ট। আমিও সেটা জানতাম কিন্তু কখনো সেটা বাইরে প্রকাশ করতাম না। দুস্টু যে ছিলাম না, তা না কিন্তু ছেলে চড়ানো আমার পছন্দ ছিল না। উনিভার্সিটির একটি ছেলের সাথে আমার প্রেম ছিল। তার নাম জাহিদ। যা কিছু গোপন কম্ম সব তার সাথেই। আমাদের বাড়িতে আমি মা আর বাবা থাকতাম।

মা চাকরি করে বাবা ব্যবসা। তাই অধিকাংশ সময় আমার বাড়ি ফাঁকা থাকতো। একা একা বোর লাগলে মাঝে মাঝে বন্ধু বান্ধবীদের বাড়িতে ডেকে আড্ডা দিতাম। সিগারেট ফুকতাম, কখনো কখনো লুকিয়ে মদ ও খেতাম। আমি ছেলে মেয়ে সবার সাথেই বন্ধুর মত মিশতাম কিন্তু বয়ফ্রেন্ডের সাথে মাঝে মাঝে ইন্টিমেট সিন হয়ে যেত। তবে আমরা কখনো সেক্স করিনি। জাহিদ ছিল সবার থেকে একটু আলাদা প্রকৃতির তার উপর ভদ্র ভালো ছেলে। এমন ভদ্র যে সেক্স করতেও জানতো না। আমাকে একা পেলেই যেন হামলে হুমলে পড়তো কিন্তু সুযোগের সদ ব্যবহার করতে জানতো না। সে আমাকে নিয়ে খুব পসিসিভও ছিল। অন্য ছেলেদের সাথে বেশি ক্লোজ মেলা মেশা পছন্দ করতো না। আমার সেটা কিছু ক্ষেত্রে ভালো লাগলেও মাঝে মাঝে বিরক্ত লাগতো।

একদিন আমাদের বাড়িতে কেউ নেই। সেদিন উনিভার্সিটি থেকে বাড়ি আসার পথে ঈশানের সাথে দেখা। সে আমায় ডেকে বলল, আরে জ্যাসমিন যে, কোথায় গেছিলে? আমি বললাম এই তো বাড়ি ফিরছি। তুমি কোথায় যাচ্ছ'? সে বলল,"এইতো তোমাদের বাড়িতেই গেছিলাম। এখন ফিরছি নিজের বাড়ির দিকে। আমার বাবা আর পিসি একই বাড়ির দুই ফ্লোরে থাকতো। তারা থাকতো সেকেন্ড ফ্লোরে, আমরা থার্ড। আমি বললাম, 'ও আচ্ছা, আজ বুঝি দাদার সাথে পার্টি ছিল। সে বলল 'হ্যাঁ ছিলতো, কিন্তু তোমার দাদার কি আর্জেন্ট কাজ আছে বলে সে বাড়ি নেই। আমি জিজ্ঞেস করলাম, 'কিসের পার্টি, মদ? সে ফিসফিস করে বলল, 'না, জয়েন্ট।" আমি কখনো কখনো জয়েন্ট টানটাম কিন্তু রেগুলার না। বাড়ি ফাঁকা এটা আমি আগেই জানতাম। তাই তাকে বললাম, 'দাদা নেই তো কি, আমার ফ্লোর ফাঁকা আছে। আমরা নাহয় ছাদে বসে টানবো।' আমি মডার্ন মেয়ে। সে জানতো আমি মাঝে মাঝে জয়েন্ট টানি। তাই সেও আপত্তি করলো না।

জয়েন্টটা ভালো ছিল। শেষ হতেই ছাদের উপর দুজনেরই কিছুটা নেশা হয়ে গেল। অনেক কথা হচ্ছিল আমাদের মধ্যে। শেষের দিকে ঈশান হঠাৎ সিরিয়াস হয়ে কিউট বাচ্চাদের মত বলল,'জ্যাসমিন, তুমি খুব সুন্দরী। তোমায় প্রথম দিন দেখেই ভাললেগেছিল'। নিজের প্রশংসা শুনে ইয়ার্কি করে বললাম, 'আরে তা প্রপোজ করলেনা কেন? ইশ!" সে এবার আস্তে আস্তে রোমান্টিক ভাবে বলল, 'ঠিক আছে, এখন করছি।

আমি বললাম, 'এখন করে কি হবে? আমারতো বয়ফ্রেন্ড আছে। তাই সরি, বেটার লাক নেক্সট টাইম।" সে হঠাৎ আরো সিরিয়াস হয়ে বকতে শুরু করল, 'আমি জানি তুমি নিজের বয়ফ্রেন্ড কে ছেড়ে অন্যের সাথে প্রেম করবে না…, তুমি ভীষণ সুন্দরী…, আমার তোমায় ভালো লাগে…, আমি তোমায় প্রেমিকা হিসাবে পাবনা জানি কিন্তু নিজেকে সেটা বোঝাতে পারছিনা… " টাইপ কথাবার্ত। আমি তার কথা শুনে হেসে উড়িয়ে দিচ্ছিলাম।

আমি বরাবরই হাসিখুশি থাকতে ভালোবাসি। অহেতুক সিরিয়াস হইনা। আমি হাসতে হাসতে বললাম,'আহারে! সে আমার কথার উত্তরে একটু ইতস্তত করে বললো,' ঠিক আছে। জ্যাসমিন যদি কিছু মনে না করো একটা কথা বলার আছে" আমি বললাম, "না না তুমি বলোনা কি কথা?

সে হঠাৎ আমার চোখে চোখ রেখে বলল, "আমি কি তোমার সাথে একবার সেক্স করতে পারি? শুধু একবার?'

তার শেষ কথা শুনে আমি কিছুটা অবাক হয়ে হা হয়ে গেলাম। কি বলছে সে! আগে কখনো কোনো ছেলে আমায় এমন কথা বলেনি। এবার আমিও একটু সিরিয়াস হয়ে বললাম, 'আর ইউ সিরিয়াস! সে বলল, হ্যাঁ, কিন্তু আমি ওরকম কোনো দৃষ্টিভঙ্গিতে কথাটা বলিনি। তোমায় পছন্দ তাই বললাম। আমি জানি তোমায় পাবোনা কিন্তু তাও…"।

আমার একটু অড লাগলেও খুব রাগ হচ্ছিল না। ঈশান যথেষ্ট সুন্দর ছেলে। নম্র, শান্ত। জাহিদের মত ভদ্র হয়তো না, কিন্তু যথেষ্ট বিনয়ী। আমি স্বাভাবিক ভাবে পরিস্থিতি বিবেচনা করে তাকে বললাম, 'না এটা সম্ভব না। আমার বয়ফ্রেন্ড আছে'। সে বলল, 'ঠিক আছে। আই এম সরি, তুমি প্লিজ রাগ কোরোনা'। আমি বললাম, 'আমার কাজ আছে। আমি ঘরে যাচ্ছি।

সেদিন রাতে আমি ঘরে শুয়ে ভাবলাম ঈশানের ব্যাপারে। সে হেলদি, আমি স্লিম। স্বাধারণত স্লিম ফিগার মেয়েরা প্রথম দর্শনে এমন হেলদি ফিগার ছেলেদের প্রেমে পড়েনা। আমিও ঈশানের প্রেমে পড়িনি কখনো কিন্তু তার বিনয়ী প্রস্তাব আমায় ভাবাচ্ছিল। আমার বয়ফ্রেন্ড থাকলেও সে সেক্সের ব্যাপারে একদম কাঁচা। ঈশান সে দিক থেকে মডার্ন স্টাইলিশ ছেলে। কি সব অবল তাবোল ভাবছি আমি, এই ভেবে সেদিন ঘুমিয়ে পড়লাম।

এর পর থেকে ঈশানের সাথে দেখা হলেও আমরা কথা বলতে কখনো অসুবিধা বোধ করতাম না। আমি তাকে সেই ঘটনার জন্য কখনো কিছু বলিনি। সেও আর কখনো এবিষয়ে কথা বলেনি। তবে তাকে দেখেতাম সে ব্যান্ডের রিহার্সেল করার সময় বসে থাকা আমার দিকে আড় চোখে তাকাতো। আমার কেয়ার করত। বুঝলাম তার ইচ্ছাটা খুব প্রবল কিন্তু আমার সম্মতি না পেয়ে সেটা চেপে রাখছে। কিন্তু এখন আর কিছুই পসিবল না। জাহিদ যেমনই হোক, আমার তাতে কোনো অসুবিধা নেই। আমি তাকে চিট করতে চাইনা।

কয়েকদিন পর থেকে আমার বয়ফ্রেন্ড জাহিদের সাথে আমার একটু একটু ঝগড়া হত। সে আমার সাথে অহেতুক ঝামেলা করতো, আমি ছেলেদের সাথে বন্ধুর মত মিশি একথা নাকি তার ভালো লাগত না। তার এমন ভাবনায় আমি খুব রাগ হলাম। আমি তাকে দেখিয়ে দেখিয়ে আরো ছেলেদের সাথে মিশতাম। আমাদের মধ্যে ঝগড়া হল। আমি কষ্ট পেলাম এটা ভেবে যে আমি যাকে এত ভালোবাসি, বিশ্বাস করি, সে কিনা আমার উপর এমন অদ্ভুত সন্দেহ করে! আমিও তার উপর খুব রেগে গেলাম। কথা বলা বন্ধ করে দিলাম। একদিন মদ গিলে সে আমায় অন্য নাম্বার থেকে ফোন করে যা না তাই বলল। আমার প্রতি তার সন্দেহ এবং ব্যবহারে আমি খুব কষ্ট পেলাম তার চেয়েও বেশি রাগ হলো। আমি স্বাধীন মেয়ে, আমার বাবা মা'ও কখনো আমাকে এমন ভাবে বকা ঝকা করেনা। ভালোবাসি বলে সে যেন মাথায় উঠে বসেছে। আমি তার সাথে সমস্ত যোগাযোগ বন্ধ করলাম।

এভাবে কয়েকদিন গেল। এক ছুটির দিনে ঘরে শুয়ে আমি শুনতে পেলাম সেকেন্ড ফ্লোরে দাদা আর ঈশানের গলা। আমি ঈশানের কথা ভাবতে লাগলাম। বয়ফ্রেন্ডের উপর রাগ ছিল, সে যেটা সন্দেহ করে আমি সেটা কখনোই করিনি। অথচ ঈশান আমায় কত সন্মান করে। আদর করার জন্য অনুমতি চায় সে, আমি ফিরিয়ে দেওয়ায় কোনো রাগ করেনি বরং যেন দুঃখ পেয়েছে। একদিন ঈশানকে ফোন করে ডাকলাম জয়েন্ট টানার বাহানা করে। সেদিন সন্ধ্যা সাতটা নাগাদ আমি আর ঈশান ছাদে বসে জয়েন্ট টানছি। আমি তাকে ডেকেছি দেখে সে খুশি ছিল। আমিও কিছুটা সময় কাটাতে চাইছিলাম। জাহিদের ব্যবহারে আমি খুবই দুঃখ পেয়েছিলাম। আমার তাকে দেখে ভালো লাগছিল। সে নম্র হলেও যথেষ্ট শক্ত সামর্থ। জেন্টালমান, হাদা ভোদা না।

আমার মনটা খারাপ ছিল তাই একটু সিরিয়াস ছিলাম। আমাকে এরকম দেখে সে আমায় জিজ্ঞেস করলো যে আমার কি হয়েছে। আমি তাকে আমার বয়ফ্রেন্ডের সাথে ঝগড়ার কথাটা জানালাম। আমি অনেকটাই চুপ চাপ ছিলাম। সে এগিয়ে আমায় সান্তনা দিল। হয়তো এবার সে বুঝেছে আমি তার কাছে কিছুটা সান্তনা চাইছি। সে আস্তে আস্তে কথা বলতে বলতে আমার কাছে এল। পুরো ছাদে আমরা ছাড়া কেউ নেই। সেদিন আমার ঘরও ফাঁকা ছিল। আমরা দুজনেই তখন জয়েন্টের নেশায় সামান্য আচ্ছন্ন। আমি একটা কালো টপ আর নীল জিন্সের শর্ট প্যান্ট পরে ছিলাম। টপের উপরে টাইট দুধ গুলোর অবয়ব ফুটে উঠছিল। নীচে পায়ের থাই অবধি পুরো উন্মুক্ত ছিল। আমি শহরের মেয়ে। তাই বাড়িতে কম্ফোর্টের জন্য শর্ট প্যান্ট পরে থাকতাম।

বিষণ্ণ মুখে আমায় সেদিন দারুন সেক্সী দেখাচ্ছিল। নীল টি-শার্টে তাকেও সুন্দর লাগছিল। সে আস্তে আস্তে আমায় আলতো করে জড়িয়ে নিল। আমি সান্তনার আশায় তার বুকে মাথা রাখলাম। আমরা কেউ মুখে কিছু বলছিলাম না। এভাবে কিছুক্ষন পর সে বলল, এত কষ্ট পেওনা। তুমি ভালো মেয়ে'। আমি আস্তে কেঁদে বললাম, 'আমি আমার জাহিদকে ভালোবাসি। তার এমন ব্যবহারে আমি খুব কষ্ট পেয়েছি। সে আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলো। আমার কানের কাছে মুখ ছিল তার। তার নাক মুখ দিয়ে গরম নিশ্বাস বেড়াচ্ছিল।

আমার একটু একটু ভয় লাগছিল, সাথে কিছু একটা নিষিদ্ধ ইচ্ছাও যেন হচ্ছিল। আমি তাকে কোনো বাধা দিলাম না। সে আস্তে আস্তে আমার বুকের উপর হাত নিয়ে কানের কাছে মুখ নিয়ে আস্তে নিশ্বাস নিয়ে বলল, "জ্যাসমিন, একটু হাত দেব?' আমি তার কথা শুনে একটু গরম হয়ে গেলাম। নির্জন ছাদে একজন পর পুরুষের আলিঙ্গনে কতক্ষণই বা নিজেকে শান্ত রাখা যায়? কিন্তু তবুও পরকীয়া করতে চাইছিলনা মনটা। আমি তাও না করতে পারলাম না।

আস্তে আস্তে বললাম, 'কোথায় হাত দেবে? ইতিমধ্যেই সে আমার একটা দুধ টিপে ধরলো। আমার শরীরে শিহরণ লাগল। আমি আস্তে আস্তে কিছুটা বাধা দিলাম। ততক্ষনে সে আমার টপ আর ব্রা'র ভিতরে হাত ঢুকিয়ে আমার দুধ জোরে টিপে ধরেছে। আমি সেক্সী ভাবে ব্যথা পেয়ে 'আঃ! করে শব্দ করলাম। সে আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষতে লাগলো।
 

Users who are viewing this thread

Back
Top