What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ছোট বোনের অনিচ্ছায় চোদনঃ ছোট বোনকে ধর্ষণ করলাম (1 Viewer)

Azad_bottom

Exclusive Writer
Story Writer
Joined
Feb 23, 2019
Threads
7
Messages
26
Credits
1,788
আত্মীয়স্বজনহীন এ পৃথিবীতে রুবা নামের আমার ছোট এক বোন ছাড়া কেউ নেই। অপুর্ব সুন্দরী আমার বোনটির বয়সও বেশী না, উনিশের কোঠা পার হয়নি এখনো। ছেলে ভালো পাওয়ায়, মাত্র ছয়মাস আগে আমার স্নেহের বোনটিকে বিয়েও দিয়ে দিয়েছি, স্বামীর সাথে বুঝাপড়াও ভালো। বলা যায় আমার আদরের ছোট বোনটি সুখেই আছে। কিন্তু ওর স্বামী এরই মধ্যে আমার কাছ থেকে বিশাল অংকের টাকা কয়েকদিন পরে দিয়ে দিবে বলে ধার নিয়েছে। যে টাকা অনেক কষ্ট করেও উদ্ধার করতে পারছিলাম না। অনুরোধ, হুমকি কতকিছুই প্রয়োগ করলাম কাজ হলোনা। ছোট বোনের মুখের দিকে চেয়ে কিছু করতেও পারছিলাম না।

যাইহোক, একদিন আমার এক ঘনিষ্ট বন্ধুকে বললাম কি করা যায়। বন্ধু বললো 'দেখ যেহেতু ছোট বোনের স্বামী সরাসরি তুই কিছু করতে পারবি না, তারচেয়ে বরং চল কিছু লোক ভাড়া করে আনি আর মুখ ঢেকে শালাকে ধুম পিঠুনি দেই। চিন্তা করে দেখলাম ওর আইডিয়া খারাপ না। টাকা যেহেতু পাচ্ছি না, মেরে হাতকে শান্তি দেই, মুখ ঢেকে গেলে বোনও চিনবে না, বাসায় ইচ্ছেমত পিঠুনি দেওয়া যাবে।
যেই ভাবা সেই কাজ, পরদিন আট দশজন সন্ত্রাসী ভাড়া করে আমি আর আমার বন্ধু ভালোমত চাদর দিয়ে মুখ ঢেকে বোনের বাড়ীতে উপস্থিত হলাম। কলিং বেলে টিপ দেওয়ার পর বোন যখন দরোজা খুলল, একজন আমার বোনের মুখ চেপে ধরল। আর আমি ভিতরে প্রবেশ করেই ওর স্বামীকে খুজে বের করলাম। তারপর হাতে থাকা লাঠি দিয়ে বেদম প্রহার করতে লাগলাম। বোনজামাই মার থেকে বাচার জন্য চিৎকার করতে লাগলো, তখন পিছন থেকে একজন লাঠি দিয়ে ওর মাথায় একটি আঘাত করলো। সাথে সাথেই বোনজামাই অজ্ঞান হলে পড়লো। কিছুটা ভয় পেয়ে গেলাম, তাই ওকে ঐ রুমে হাত পা বেধে মুখে রুমাল ঢুকিয়ে দিয়ে দরোজা বন্ধ করে সামনের রুমে চলে এলাম। দেখলাম আমার বোন ভাড়া করা সন্ত্রাসীদের সাথে ধস্তাধস্তি করতেছে। ইশারা করলাম তাদের ছেড়ে দিতে। ছেড়ে দেওয়ার বোন রুবা সোজা আমাকে এসে চড় কিল মারতে লাগলো। আর চিৎকার করে বলতে লাগলো কি মনে করছো চিনি নাই? ভাই হও আর যাই হও আমার স্বামীকে মেরেছ সোজা পুলিশে দেব। বোনকে বললাম পুলিশ কে বলিস্‌ না, যা করেছি বাধ্য হয়ে করেছি, জবাবে রুবা গালি দিয়ে আমার মুখে থুথু ফেলতে লাগলো আর বললো ও পুলিশের কাছে যাবেই।

বুঝলাম বিপদে পড়ে গেছি, বোনের চিৎকার চেচামেচি থামানো যাচ্ছে না। তাই সাথে আসা একজনকে বললাম ওকে ধরে রাখতে। যাকে বললাম সে রুবাকে পিছন থেকে কোমড় জড়িয়ে ধরে ওকে নিয়ন্ত্রন করার চেষ্টা করতে লাগলো। ধস্তাধস্তির এক পর্যায়ে আমার বোনের বুক থেকে শাড়ি পড়ে গেল। বোন তারপরও ধস্তাধস্তি করতে লাগলো।
শাড়ি পড়ে যাওয়ায় আমার উনিশ বছরের যুবতী বোনের বড় বড় দুধগুলি ব্লাউজ ব্রার উপর স্পষ্ট বুঝা যাচ্ছিল। বোনের সুঠাম দেহ আর স্তনের আকৃতি দেখে ঢুক গিললাম, উপলব্ধি করলাম আবার ধোন আন্ডার প্যান্ট বেধ করে বের হয়ে আসতে চাচ্ছে। বন্ধুর দিকে তাকিয়ে দেখলাম সেও হাঁ করে বোনের স্তন নাভীর দিকে তাকিয়ে আছে। তার প্যান্টের ভিতরে শক্ত হয়ে দাঁড়িয়ে থাকা পুরুষাঙ্গ স্পষ্ট বুঝা যাচ্ছিল। যখন বন্ধু বুঝলো আমি ওর দিকে তাকিয়ে আছি, সে অপ্রস্তুত হয়ে গেল, আমতা আমতা করে আমাকে কি বলতে চাইল। আমি ওর কথা কি শুনবো, আমারো তখন বুক ধড়ফড় করছে, আপন বোনের শরীর দেখে পুরুষাঙ্গ ফুলে ফেঁপে উঠেছে। এটা পাপ, এটা পাপ নিজেকে বুঝিয়েও শান্ত করতে পারছিলাম না।
বন্ধুকে ডাকলাম একটু আলাদা ভাবে কথা বলার জন্য। কেউ যাতে না শুনে সেভাবে আস্তে আস্তে করে বললাম, কিরে আমার বোনের স্তন দেখছিলি। বন্ধু হাত পা ধরে বললো 'না বন্ধু হঠাৎ করে চোখ পড়ে গেছে আর কিছুনা' আমি বললাম কাউকে বলিস্‌ না, আমার নিজেরও ধোন দাঁড়িয়ে গেছে বোনের শরীর দেখে কি করব বুঝতে পারছি না। বন্ধু অবাক হয়ে আমার দিকে তাকালো, কয়েক সেকেন্ড পরে বললো, "সত্যি বলতে কি তোর বোন একটা খাসা মাল, আমার ইচ্ছে করছে ধরে ওকে রামঠাপ মারি" মাথা চুলকিয়ে বললাম ব্যবস্থা কর, আমি আর পারছি না, এমন ব্যবস্থা কর যাতে সাপও মরে কিন্তু লাঠি ভাঙ্গে না।

বন্ধু লুচ্চামী একটি হাসি দিয়ে বললো, "চল সবাই মিলে মাগীকে আগে ঠাপাই পরবর্তী ব্যবস্থা আমি করব" তুই এখানে একটু দাড়া আগে আমি সব সেট করে নেই। আমি উত্তেজনার চোটে হাটাহাটি করতে লাগলাম। বন্ধু রুবার চুল মুঠি করে ধরে ওকে জোর করে পাশের রুমে নিয়ে গেল, আর ওর শাড়ি খুলে বিছানায় শুইয়ে ওর দুই হাত বেধে ফেলল। বোনের শরীরে তখন ব্লাউজ আর শায়া। বোন তখন বুঝে ফেলল কিছু একটা হতে যাচ্ছে ও তখন আরো জোরে জোরে চিৎকার করে কাঁদতে লাগলো আর নিজেকে ছোটানোর চেষ্টা করতে লাগলো।
আমাদের ভাগ্য ভালো যে বোনের বাসাটি একটু নির্জন এলাকায়। আশে পাশে কোনো বাসা নেই। যাইহোক আমি রুমে প্রবেশ করে বিছানার এক পাশে বললাম। ঢুক গিলে বোনের শরীর ভালো ভাবে পরখ করতে লাগলাম। যখন হাত উপরে তুললাম দেখলাম আমার হাত কাঁপতেই আছে। আমার কম্পিত হাত আস্তে আস্তে করে বোন রুবার এক স্তনের উপরে রাখলাম। মনে হলো জীবনেও এত নরম ময়দার তালের মতো কিছুতে হাত দেইনি। সঙ্গে সঙ্গে পাগল হয়ে গেলাম। আমার কামবাসনা সপ্তম আকাশে চড়ে গেল। আমি দুইহাত দিয়ে রুবার দুই স্তন ময়দার থালের মতো ঠিপতে লাগলাম।

রুবা চিৎকার করে ধস্তাধস্তি করতে লাগলো আর কাদতে কাঁদতে বললো ভাইয়া এ কি করছো? আমি কিছু বললাম না , সর্বশক্তি দিয়ে আদরের বোনটির দুই দুধ টিপতেই থাকলাম, এদিকে রুমে তখন আমার বন্ধুসহ দশজনের মতো দাঁড়িয়ে আছে। তাদের পালা কখন আসে অপেক্ষা করতেছে। রুবার দুধ টিপতে টিপতে ওর উপরে শুয়ে পড়লাম আরে ওর মুখের অনবরত চুমু দিতে লাগলাম, রুবা মুখ এদিক সেদিক করে আমাকে বাধা দিতে চাইল আর বলতে থাকলো 'আমি তোমার বোন, আমি তোমার বোন', আর আমার পুরুষাঙ্গ তখন ওর যোনীর আশে পাশে ঘর্ষন করছিল।
যাইহোক একটু সময় পর আমি রুবাকে ছেড়ে বিছানার পাশে দাড়ালাম। ওর মুখের দিকে তাকিয়ে কপালের ঘাম মুছে প্যান্ট খুলতে লাগলাম। এবার রুবার ধস্তাধস্তি কান্নাকাটি আরো বেড়ে গেল। প্যান্ট খুলে পুরুষাঙ্গে এক হাত রেখে হাসতে হাসতে রুবাকে বললাম ' আজ আমার ধোন তার আপন বোনের গুদ কেমন স্বাদ নিবে। তোর গুদ কেও বলিস আমার ধোন কেমন ঠিকমতো স্বাদ নিতে'

তারপর শার্ট প্যান্ট সব খুলে, আমার নববিবাহীতা বোনের শায়া কোমর পর্যন্ত উপরে উঠিয়ে রেখে দিলাম। আমার বোনের যোনীর দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে বাহ! খুব সুন্দর তো। তারপর আমার পুরুষাঙ্গ বোনের যোনীর উপর সেট করলাম। আমার পুরুষাঙ্গ দেখে বন্ধু হেসে বললো ' আজ মাগীর খবর আছে, তোর ধোন যথেষ্ট বড়' আমি ওর দিকে তাকিয়ে হেসে বললাম 'দেখি আমার মাগী বোনটির ভেতরে রস কেমন' তারপর আমার পুরুষাঙ্গটি রুবার যোনীর ভিতর দিয়ে চালান করে দিলাম, পুরুষাঙ্গ ঢুকিয়েই আরামের চোটে আহ্‌ বলে উঠলাম, রুবাও আহ্‌ করে উঠলো তবে চিৎকার করে কাঁদতে কাঁদতে।
আমি রুবার উপরে শুয়ে ওর দুই স্তন টিপতে টিপতে ঠাপানো শুরু করলাম, একেক ঠাপে বোনের আরামদায়ক দেহ উপভোগ করতে লাগলাম। ঠাপাতে ঠাপাতে বোনের ঠোট কামড়ে ধরলাম, মুখে চুমু দিতে লাগলাম। ঠাপানোর চোটে দিশেহারা বোন তখন হাউমাউ করে কাঁদছে। গালে একটি সজোরে চড় মেরে বললাম খানকি মাগী এত চেচামেচী করছিস কেন! একটু সময় ঠাপানোর পরে পজিশন চেঞ্জ করলাম, রুবার শরীর উল্টে দিয়ে পেটের নিচে দুইটি বালিশ রেখে দিলাম, স্বভাবতই রুবার কোমর একটু উচু হয়ে গেল।
অতঃপর কুকুর যেভাবে চুদে সেভাবে রুবা্র চুল মুঠি করে ধরে চুদতে লাগলাম আর আহ্‌ আহ্‌ শব্দ করতে লাগলাম, রুবা তখনো গোঙ্গাচ্ছে। আবার পজিশন পরিবর্তন করে বোনকে চিত করে শেয়ালাম। পা দুটো উপরের দিকে তুলে ধরলাম। তাতে করে বোনের ভোদা উপরের দিকে উন্মুক্ত হয়ে গেল। আমার আখাম্বা ধোনটা এক ধাক্কায় খোলা ভেদায় ঢুকিয়ে দিলাম। এভাবে ত্রিশ মিনিট এভাবে ঠাপানোর পর রুবার গুদে মাল ঢেলে দিলাম। ক্লান্ত হয়ে বিছানা থেকে নেমে, রুমের এক কোণায় থাকা সোফায় নগ্ন শরীরে বসে একটি সিগারেট ধরিয়ে বললাম 'শুরু করো একজন একজন করে'।

আমার বন্ধু প্রথমেই রুবার উপরে ঝাপিয়ে পড়লো। ওর শায়া খুলে ফেলল, ব্লাউজ ব্রা টেনে টেনে ছিড়ে ফেললো। রুবাকে পুরো নগ্ন করে ওর ঠোটে চুমু দিয়ে বললো ' মাগী আর কাদিস্‌ না এখনো চুদা শেষ হয়নাই' রুবার তখন বাধা দেওয়ার শক্তি শেষ হয়ে গিয়েছে সোজা গা এলিয়ে দিয়ে পড়ে রইল।
আমার বন্ধু রুবার গুদে ধোন ঢুকিয়ে রামচোদা শুরু করলো। ঠাপের চোটে বোনের শরীর দুলতে দুলতে লাগলো, কতক্ষন চোদার পর বন্ধু ধোন বের রুবার মুখের পাশে ধোন নিয়ে বললো 'খানকি মুখ খোল' রুবা তখন মুখ খুললে বন্ধু আমার ছোট্ট বোনটির মুখে ধোন ঢুকিয়ে ঠাপাতে লাগলো, কতসময় এইভাবে ঠাপানোর পর রুবার নাক বন্ধ করে মুখে মাল ফেলে দিল। তারপর মুখ চাপা মেরে ধরলো যাতে বীর্য ফেলে দিতে না পারে। শ্বাস নিতে না পেরে বাধ্য হয়ে আমার বোন বন্ধুর সব বীর্য খেয়ে ফেললো। তারপর লম্বা লম্বা শ্বাস নিয়ে কাদতে কাঁদতে বললো 'আমাকে ছেড়ে দাও, আর পারছি না'
আমি সোফায় হেলান দিয়ে সিগারেট টানতে টানতে বললাম আরো আটজনের গণচোদন বাকী আছে। অতঃপর ভাড়া করা সন্ত্রাসীদের বললাম যার যেভাবে ইচ্ছা সেভাবে চুদো। অতঃপর সন্ত্রাসীগুলি পালাক্রমে আমার বোনকে চুদতে শুরু করলো। কেউ কেউ গুদের পাশাপাশি পোদও মারতে লাগলো। সাথে চড় থাপড় তো আছেই। যখন পুরুষাঙ্গ আবার দাড়িয়ে গেল, আমিও রুবার পোদ মারা শুরু করলাম, পোদ মারার মজাই আলাদা, এরমাঝে আপন বোনের পোদ, সেইরকম আনন্দ হলো।

যাইহোক সারারাতের গণচোদনে রুবা আমাদের বীর্যে একপ্রকার গোসল করে ফেললো। ভোরবেলা অচেতন রুবাকে আমি আর বন্ধু মিলে বাথরুমে নিয়ে শরীরে পানি ঢেলে পরিষ্কার দিলাম, বিছানার চাঁদরে তখনো রক্ত আর বীর্যের দাগ, তাই বিছানার চাদর একটি ব্যাগে ভরে ফেললাম। রুবার স্বামী তখনো আরেক রুমে হাত মুখ বাধা অবস্তায় পড়ে আছে। বেচারা ঐরুমে থেকে বুঝতে পারছিল যে তার স্ত্রীকে গণচোদন দেওয়া হয়েছে। কিন্তু কে বা কারা দিয়েছে সে সম্পর্কে তার কোনো ধারণা নেই।
তারপর আমার অচেতন নগ্ন বোনকে মুখ হাত পা বেধে কোলে করে তুলে নিয়ে আমাদের গাড়ীর পেছনের ট্রাঙ্কে রেখে দিলাম। গাড়ী চালিয়ে কেউ দেখার আগেই ঐ এলাকা ছেড়ে বেরিয়ে পড়লাম, বাকী সবাইকে নামিয়ে দিয়ে আমি আর আমার বন্ধু দ্রুতগতীতে গাড়ী চালিয়ে পাশের শহরে পৌছে গেলাম। ইতিমধ্যে রুবার জ্ঞান ফিরে এসেছে, নড়াচড়া করার চেষ্টা করছে, কিন্তু হাত পা বাধা থাকায় সুবিধা করতে পারছিল না।
আমরা কমপরিচিত একটি বেশ্যাখানায় রুবাকে নিয়ে গেলাম, হাত পায়ের বাধন খুলে দিয়ে বোনের চুল মুঠি করে ধরে দালালের সামনে দাঁড় করিয়ে বললাম "এই মাগীকে বিক্রি করতে চাই, দাম কত মিলবে? রুবা অঝোরে কান্না শুরু করলো আর বললো 'ভাইয়া প্লীজ এমন করোনা, আমি তোমার বোন! যাইহোক দালাল আমার নগ্ন বোনের শরীরের প্রত্যেকটি বাঁক ভালোমতো দেখে, দুধ টিপে বললো 'মালটা খুব ভালো, দেখতে খুব সুন্দরীও, আমি রাখব। তোমরা কত চাও বলো' আমি আর বন্ধু ভেবে চিন্তে একটা দাম বললাম আর শর্ত বললাম যে আমরা যতবার আসবো বিনা টাকায় চুদতে দিতে হবে।
দালাল রাজী হয়ে গেল, বললো 'ঠিকাছে, আপনারা এই মাগীর ভিআইপি কাস্টমার' রুবা তখন হাউমাউ করে কাদতেই আছে। আমার পায়ে ধরে বললো ' ভাইয়া আমাকে এখানে ফেলে যেয়োনা, প্লীজ!' আমি তখন প্যান্টের চেইন খুলে আমার পুরুষাঙ্গ বের করলাম, বোনকে চুদার জন্য ঐটা আবার দাঁড়িয়ে গিয়েছে। রুবা তখনো হাটু গেড়ে আমার পায়ে ধরে বসে আছে। আমি বোনের চুলে ধরে আমার শক্ত হয়ে থাকা পুরুষাঙ্গটি তার ঠোটের সামনে নিয়ে বললাম 'চুষ' বোন বিনা প্রতিবাদে মুখ হা আমার ধোন মুখে পুরে নিল, আর জোরে জোরে চুষতে লাগলো, আমিও আনন্দের চোটে রুবার চুল মুঠি করে ধরে ওর মুখের ভিতরেই ঠাপাতে লাগলাম। সামনের রুমে দরজো খোলা অবস্থায় বোনের মুখে ঠাপাচ্ছিলাম, তাকিয়ে দেখি আরো খদ্দেররা দূর থেকে আমার বোনের শরীর পরখ করছে আর দালালকে রেট জিজ্ঞেস করছে। আমি তখনো ঠাপিয়ে যাচ্ছি।
কিছুক্ষণ পর আমি রুবার মুখে মাল আউট করে দিলাম আর বললাম 'গিলে ফেল' আমার লক্ষী বোন অনিচ্ছা সত্তেও কোত করে সব বীর্য গিলে ফেলল। মাথায় হাত বুলিয়ে দিয়ে বললাম 'এই তো আমার লক্ষী বোন' প্যান্টের চেইন লাগিয়ে পকেট থেকে পাঁচশো টাকার একটি নোট বের করে রুবার মুখ হাঁ করে নোটটি ঢুকিয়ে দিয়ে বললাম ' আমি তোর প্রথম কাস্টমার, তাই বিনা টাকায় চুদলাম না। টাকাটা রেখে দে' চট করে রুবা বুঝে ফেললো আমি ওকে এখানেই রেখে চলে যাবো, গালি দিয়ে চিৎকার করে কেঁদে উঠে আমাকে কিল ঘুষি মারতে লাগলো। দালাল তখন আমার বোনের চুল মুঠি করে ধরে পাশের রুমে নিয়ে গেল, পিছন পিছন আরো দুই খদ্দের রুমে ঢুকলো।
দালাল বেরিয়ে আসার পর, খদ্দেররা দরোজা লাগিয়ে দিল, ভিতর থেকে তখন রুবার চিৎকার আর কান্না শুনা যাচ্ছিল। দালাল কপালের ঘাম মুছে আমাদের হাতে টাকা ধরিয়ে দিয়ে বললো ' মাগীকে লাইনে আনতে একটু সময় লাগবে' আমার বন্ধু বললো 'রামঠাপ দেওয়া ছাড়া মাগীর আর কোনো ওষুধ নেই' যাইহোক দালালকে ধন্যবাদ দিয়ে আমি আর আমার বন্ধু টাকা নিয়ে বেরিয়ে পড়লাম, পথিমধ্যে টাকা দুই ভাগ করে যে যার পকেটে ঢুকিয়ে নিলাম।
এদিকে আমার বোন নিখোঁজ হওয়ার পিছনে পুলিশ ওর স্বামীকে সন্দেহ করে জেলে পুরে দিল। আমি আর বন্ধু ঠিক করলাম এক দুইমাস পর ঐ বেশ্যালয়ে গিয়ে রুবার সাথে আবার মৌজ মাস্তি করে আসবো। আপাতত বিশ্রাম নেই।
 

Users who are viewing this thread

Back
Top