What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শুকদেবের স্মৃতি চারণ/কামদেব (1 Viewer)

kamdev

Exclusive Writer
Story Writer
Joined
Feb 5, 2020
Threads
9
Messages
424
Credits
73,711
0


হাতে খড়ি


আমাদের সমাজে সন্তানের নামকরণ একটি গুরুত্বপুর্ণ বিষয়।অভিধান পুরাণ তন্ন তন্ন করে ঘেটে কখনো ভেবে কখনো না-ভেবে বাপ-মা অনেক আশা-আকাঙ্খ্যা নিয়ে সন্তানের নামকরন করেন।ভবিষ্যতে দেখা যায় ব্যক্তির সঙ্গে অধিকাংশ ক্ষেত্রেই নামের কোন সাযুজ্য থাকেনা।কি ভেবে জানি না আমার নাম দেওয়া হয়েছিল শুকদেব। পুরানে পড়েছি মহর্ষি ব্যসদেবের পুত্র শুকদেব।তিনি ছিলেন জিতেন্দ্রিয় ও নির্বিকার পুরুষ।রম্ভা উর্বশি পর্যন্ত তাদের অসামান্য রূপৈশ্বর্য নিয়ে শুকদেবের ধ্যান ভঙ্গ করতে বিফল মনোরথ হয়ে কেঁদে ফিরে গেছিল।এমন কি অপ্সরারা তাঁর সামনে নগ্ন দেহে দুধ ফুলিয়ে গুদ কেলিয়ে গাঁড় দুলিয়ে বিচরণ করতেও লজ্জা বোধ করত না।শুকদেবের আজানুলম্বিত পুরুষাঙ্গ সতত থাকতো অধোমুখি।বরং অপ্সরারা কখনো শুকদেবের পুরুষাঙ্গ দেখে গরম হলে আঙ্গুল দিয়ে গুদ খেচে উত্তেজনা প্রশমিত করতো।

শুকদেব নাম হলেও তার সঙ্গে কোনো মিল নেই আমার একমাত্র পুরুষাঙ্গ ছাড়া। কাগজে-কলমে শুকদেব হলেও লোকমুখে আমি পরিচিত হয়ে গেলাম সুখদেব নামে।বাবার মৃত্যুর পর সংসারে নেমে এল ঘোর অন্ধকার। পারিবারিক পেনশন তখন একমাত্র অবলম্বন।এই দুর্দিনে আমার বিধবা মায়ের অদম্য ইচ্ছেতে আমি স্কুলের পড়া শেষ করে ভর্তি হলাম কলেজে।ট্যুইশন করে পড়ার খরচ চালিয়ে যাচ্ছি এখন।

আমাদের পাড়ায় মধ্যবিত্ত নিম্নবিত্ত মানুষের বাস।ছোটো পাড়া সকলেই চেনে সকলকে।হঠাৎ কোথা থেকে একটা পাগলির আবির্ভাব ঘটল পাড়ায়।পাগলি না ভিখিরি নিশ্চিত করে বলা যায় না।হাটু অবধি তেলচিটে কাপড় জড়ানো, গায়ে সেইরকম একটা জামা।প্রায় বেরিয়ে থাকত তার স্তন।চুল ছেলেদের মত ছোট করে ছাটা।গায়ে কয়েক পরত মাটি।ঠোটের কষ বেয়ে লালা গড়াচ্ছে।বয়স পঁচিশ-ছাব্বিশ পাত্‌লা চেহারা।লোক দেখলেই হাত পাতে,কেউ দেয় কিছু সেই হাতে আবার কেউ মুখ ঘুরিয়ে চলে যায়।অনেকেই আড়চোখে দেখে তার অনাবৃত বুক।মাঝে মাঝে উধাও হয়ে যায় কোথায় আবার ফিরে আসে কোথা থেকে সে ব্যাপারে ভাবার মত অবসর কারো নেই।

চৈত্রের দুপুর।রাস্তা ঘাট সুনসান,এক-আধটা দোকান খোলা আছে,মিস্ত্রি-মজুরদের জন্য।কাজের মাঝে টিফিন করতে আসে তারা দোকানে।মোড়ে কয়েকজন রিক্সাওলার জটলা। একটা পাউরুটি আর একশিশি জেলি কিনে বাড়ি ফিরছি।বেদম হিসি পেয়ে গেছে, সুবিধেমত জায়গা না-পেয়ে হাল্‌কা হতে পারছি না।কোন একটা দেওয়ালের ধারে কাজটি করব ভাবছি,নজরে পড়ে উপরে জানলা খোলা। আশঙ্কা হচ্ছে পায়জামা না ভিজে যায়।রাস্তার ধারে নির্মিয়মান বাড়ি, কাজ বন্ধ হয়ে পড়ে আছে।কোন কিছু না-ভেবে ঢুকে পড়লাম, পায়জামার দড়ি খুলতে না-খুলতে তীব্র বেগে শুরু হয়ে গেল হিসি।এতক্ষন চেপে রাখায় ধোনটা ফুলে উঠেছে, মনে হল ঘাম দিয়ে জ্বর ছাড়ল।হঠাৎ মনে হল কে যেন আমার হাতে ধরা পাউরুটিতে টান দিচ্ছে।তাকিয়ে দেখি হলদে দাত বের করে হাসছে পাগলি।তাড়াতাড়িতে খেয়াল করিনি পাগলিটা ওখানে শুয়েছিল।এই নির্জনে অনাবৃত স্তন আমাকে বিবশ করে।বাড়া বের করা অবস্থায় ওর দিকে ঘুরে দাড়ালাম।আমার বাড়ার দিকে নজর নেই জুলজুল করে চেয়ে দেখছে রুটির দিকে।মায়া হল,তাড়াতাড়ি পায়জামার দড়ি খুলতে গিয়ে হাতের চাপে রুটি চেপটে গেছে,একটু মুত লাগলেও লাগতে পারে।দু-পিস রুটি বের করে ওকে দিই।খুব খুশি হি-হি-হি-করে হাসছে।জামা সরিয়ে ওর স্তনে আঙ্গুল বোলাতে থাকি,তাও হাসছে।

আমার আত্মবিস্মৃতি ঘটল।হায় শুকদেব! অপ্সরা নয় একটা হা-ভাতে কেলে ভিখারিকে দেখে এই অবস্থা?শুনেছি অপ্সরারা ল্যাংগটা হয়ে ঘুরতো শুকদেবের সামনে তাতেও তার কোনো তাপ-উত্তাপ ছিলনা। জেলির শিশি খুলে বাড়ায় মাখিয়ে পাগলির মুখের কাছে নিতে খপ করে বাড়াটা মুখে নিয়ে চুষে চেটেপুটে জেলিটুকু খেয়ে নেয়।আমি আবার জেলি মাখিয়ে দিই।দু-পিস রুটি আবার দিলাম,মনোযোগ দিয়ে খেতে থাকে।আমি ওর কোমরে জড়ানো কাপড় টেনে খুলে দিতে বালে ঢাকা গুদ বেরিয়ে গেল।আঙ্গুল দিয়ে মোচড়াতে থাকি বাল।ও কিছু বলে না,খিল খিল করে হাসতে থাকে যেন কোন মজার খেলা।আমি আবার জেলি মাখিয়ে ওর কাছে বাড়াটা নিতে মুখে নিয়ে চুষতে থাকে।মাথাটা চেপে ধরে পুরো বাড়া মুখে ভরে দিতে বমির ভাব করল,আমি বাড়া বের করে নিলাম।ওর মধ্যে কি কাম ভাব নেই?
তোর নাম কিরে?
খে-খে করে হাসে।কথা বলতে পারে না নাকি?
একটু ঘেন্না করছিল এত নোংরা,স্নান করে না।তবু দুটো আঙ্গুল জোড়া করে ভরে দিলাম গুদের মধ্যে,শরীর মুচড়ে উঠল।টান টান করে মেলে দিল দু-পা।সেক্স একেবারে নেই তা নয়,হয়তো ক্ষিদেতে চাপা পড়ে গেছে।পুরো রুটিটা ওর হাতে দিলাম।
পাগলি মনোযোগ দিয়ে রুটি চিবোচ্ছে,সামনে একটা লোক বসে, গুদ খোলা সেদিকে কোন খেয়াল নেই।আমি ওর পায়ের কাছে বসে পা-দুটো দু-দিকে ঠেলে বাল সরাতে দেখলাম মেটে সিন্দুর রঙের গুদ।আঙ্গুল ছোয়াতে হিসিয়ে উঠে এক লাথি মারলো।আমি চিৎ হয়ে পড়লাম,জিদ চেপে গেল।নোংরা তো কি হয়েছে?গুদের ভিতর একদম পরিস্কার। উঠে বসে বাড়া ধরে এগিয়ে যাই।বাড়া দেখে পাগলি হি-হি করে হাসে।ওর হাসি আমাকে ক্ষিপ্ত করে দেয়।ঠাটানো বাড়া গুদের মুখে লাগাই।অবাক হয়ে দেখছে,যেন কোন দিন বাড়া দেখেনি।কোমর ধরে চাপ দিতে পাগলি চিৎকার করে ওঠে,উ-ম-ই-ই-ই-ই-।আমি দ্রুত ওর মুখ চেপে ধরে কোমর নাড়িয়ে ঠাপাতে লাগলাম।বেশ টাইট গুদ,সঙ্কির্ন পরিসর ঠেলে বাড়া নিজের পথ করে ভিতরে ঢুকছে পু-উ-উ-চ-পু-উ-উ-চ করে।
পাগলির কষ্ট হচ্ছে কিনা জানিনা।মুখ চাপা অবস্থায় হু-ম্‌-হু-ম্‌ শব্দ করতে থাকে।আমার সব ঘেন্না দূর হয়ে গেছে,পাগলিকে বুকে চেপে ধরে চুদে চলেছি।পাগলির হাতের রুটি ছিটকে পড়েছে।পরে কুড়িয়ে দিলে হবে,এখন ভাবার মত অবস্থা নেই।পাগলি কি সুখ পাচ্ছে না?মুখ থেকে হাত সরিয়ে দেখব?
হাত সরিয়ে ওর কোমর জড়িয়ে ধরলাম।ওর কাধ এলিয়ে পড়েছে,ছিট্‌কে পড়া রুটিটার নাগাল পাবার চেষ্টা করছে।মাটিতে থেবড়ে বসে গদাম গদাম করে পাগলিকে কোলে বসিয়ে গুতো মারছি।
ল্যা-ল-ল্যা-ল-ল্যা-ল।পাগলি গোঙ্গাতে থাকে।ভাবলাম সুখে শিৎকার দিচ্ছে।
কি রে সুখ পাচ্ছিস?জিজ্ঞেস করি।
কোন উত্তর না দিয়ে হাত বাড়িয়ে রুটির টুকরো ধরার চেষ্টা করতে থাকে।আমার বাড়ার মধ্যে শিরশিরানি অনুভব করি।
গোলমাল কানে আসে।
আবে! এখানে রে....।
পিছন ফিরে দেখি রিক্সাওলাদের একজন।দ্রুত বাড়া বের করে পায়জামায় গিট লাগাই।বাড়া থেকে বীর্য বেরিয়ে পায়জামা ভিজে যায়।গুদে ঢালার আগেই হারামি গুলো এসে হাজির।একে একে আরো কয়েকজন চলে এল।একটি ছেলে আমার চোয়াল লক্ষ্য ঘুষি চালাল।
শুয়োরের বাচ্চা,বাচ-বিচার নেই?গুদ পেলেই হল?
আমি পা-জড়িয়ে ধরে বলি, বিশ্বাস করো,ডিসচার্জ করিনি।
শালা ভদ্রলোকের ছেলে? আমার কলার ধরে তুললো একটা ছেলে।পাগলিটার এদিকে খেয়াল নেই।ছাড়া পেয়ে রুটি কুড়িয়ে খেতে শুরু করেছে।
তোমারা ওকে জিজ্ঞেস করো,আমি মাল ফেলিনি।
ও কি বলবে রে বোকাচোদা? ওকি কথা বলতে পারে?
একটি ছেলে পিছন থেকে মাথায় চাপড় মারে।সামনের ছেলেটির উপর হুমড়ি খেয়ে পড়ি।
আমার কান্না পেলো,যখন দেখলাম আমার প্রেমিকা পাগলি অবস্থা দেখে হি-হি করে হাসছে।একটি ছেলের হস্তক্ষেপে আমাকে ছেড়ে দেওয়া হল।চলে আসছি কানে এল,এ্যাই পাগলিচোদা শোন।
ফিরে তাকাতে আমার হাতে জেলির শিশিটা এগিয়ে দেয়।
ঠোটের কষ বেয়ে রক্ত বেরোচ্ছে।মাথার চুল আঙ্গুল চালিয়ে ঠিক করে নিলাম।রসের খবর ছড়াতে দেরি হয় না।আড়ালে আবডালে আমার নাম হল পাগলিচোদা,সংক্ষেপে পিসি।মেয়েরা প্রকাশ্যে আমার থেকে দূরে দূরে থাকে। বৌ-ঝিরা আমার দিকে ইঙ্গিতবহ দৃষ্টিতে তাকায়।সেদিন থেকে অস্পৃশ্য হয়ে গেলাম।চেনা পথ এড়িয়ে ঘুর পথে যাতায়াত শুরু করি।কলেজ যাই বাড়ি আসি,কেউ আমার সঙ্গে সম্পর্ক রাখেনা।আমাদের নিজেদের বাড়ি,এ পাড়া ছেড়ে অন্যত্র চলে যাব তার উপায় নেই।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top