What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সৎ মা আর সৎ ছেলে – পর্ব ১ by Gintonic

আমার নাম রাজ,কলকাতা তে আমাদের দুইটা বাড়ি আচে। আমার বাবার অনিক বড় বেবসা, বেবসার কাজে বাবা সিংগাপুর যায় প্রায় সব সময়।
বাবা মায়ে ডিভোর্স হয়েছে এক বছর হলো। বাবার সাথে বাবার সেক্রেটারির প্রেম ছিল।মা জানার পর বাবা কে মা ছেড়ে চলে যায়।তার কিছুদিন পর বাবা আবার বিয়ে করে, আমার সৎ মা এর নাম পলি।দেখতে অনেক সুন্দরী,বাবা তাই তার প্রেমে মগ্ন।আমার সৎ মা এর ও আগে বিয়ে হয়েছিল, তার ও একটা মেয়ে আছে, আমার সৎ বোনের নাম দিপা।দিপাও আমাদের সাথে থাকে দিপা, দিপাকে আমি খুব আদর করি, সৎ মা কেও আমি মা ডাকি।মা ও আমাকে দিপার থেকে বেশি আদর করে।

কিছুদিনের মধ্যে আমার বাবা বেবসা তে লস খেয়ে খেয়ে প্রায় সব হারিয়ে পাগল এর মত হয়ে যায়, তার পর বাবা তার এগ বন্ধুর সাথে মিশে ড্রাগস এর বেবসায় জড়িয়ে পড়ে।

আর একদিন পুলিশ বাবাকে জেল এ নিয়ে যায় বাবার ১৪ বছর এর জেল হয়ে যায়।

আমার এখন ১৯ বছর বয়স, আর দিপার ১৬। আমি একটা পারমেসি তে চাকরি করি, আর দিপা ইসকুল এ পড়ে। এভাবেই যাচ্ছে আমাদে সংসার।কিছুদিন আগে দিপা ওর নানু বাড়িতে বেরাতে যায়, দিপার ইস্কুল ছুটি।দিপার মামাতো ভাই বোন আমাদের বয়সী। তাই দিপা ঔ বাড়িতে গেলে আর আসতে চায় না। এবারো তাই হলো। মা আর আামি একা বাসায় এখন।
সেদিন যা ঘটলো….

আমি রাতে খাবার খেয়ে টিভি দেখছিলাম, মা এর ফোন টা আমার পাশেই পরে ছিলো, আমি এমনিতেই ফোনটা নিয়ে টিপা টিপি করতে করতে হঠাৎ কিভাবে যেন একটা লিং এ চাপ লেগে যায়, ওয়েবসাইট টা ছিলো একটা পর্ন সাইট।

আমি তাড়াতাড়ি বেক এ যাই। আর ওয়েব হিসটিরি থেকে ডিলিট করার জন্য হিসটিরি তে ডুকি না হলে আবার যদি মা কনোভাবে দেখে যায়। হিসটিরি তে গিয়ে দেখি সেখানে রিসেন্ট সার্স এ সব পর্ন সাইট আর ভিডিও।সব ভিডিও গুলো মা ছেলে, বাবা মেয়ে ভাই বোন সম্পরকে। আমি দেখে অবাক হয়ে গেলাম। মা এসব দেখে, আমি ফোন তা আগের মত রেখে আমার ঘরে চলে যাই, রাতে মনের মধ্যে শুধু মাকে নিয়ে ভাবনা আসছে, সে কি এখন ভিডিও দেখছে, আমি ওইফাইটা অফ করে দিলাম কিছুক্ষণ পর মা আমাকে ডেকে বলে কিরে ওইফাই চলেনা কেনো।আমি বুজতে পারলাম মা ভিডিও দেখছে, আমি বললাম দেখি কি হয়েছে এত রাতে কি করছো না ঘুমিয়ে। মা বলে ঘুম আসেনা তাই নাটক দেখতেছিলাম। আমি লাইন টা ঠিক করে রুমে যাই আমিও চুদাচুদির ভওডিও দেখতে শুরু করলাম। মা ছেলের চুদাচুদি। আার ধন খাড়া হয়ে মাল চলে আসার সময় হয়েছে। আমি মা কে কলপনা করে বিচানাতে ধন নেড়ে নেড়ে মাল চেড়ে দিলাম।

পরদিন রাতে মনে মনে ভেবে নিলাম মা যেহেতু এসব দেখে তার চুদার ইচ্ছা আছে একটা ট্রই মেরে দেখি কি হয়। আজ হাতে নাতে ধরবো। রাতে আমি আমার ফোন ইচ্ছে করেই বেটারি খুলে রেখেছি, আর মা এর রুমে গিয়ে মাকে বলি মা আমার ফোনটা চলছেনা অপ হয়ে গেচে কালকে দোকানে গিয়ে ঠিক করাবো। একটা নাটক দেখবো তোমার ফোন টা একটু দাও। মা বলে না আমার ফোন তুমি নিলে আমি নাটক দেখবো কি করে আমি মা কে বললাম আচ্ছা তাহলে এক সাথেই দেখি মা ও সম্মতি দিলো।

আমি মা এর পাসে খাটের এক পাস হয়ে বসি মা বলে কোনটা দেখবি আমি বললাম একটা হিন্দি মুভি দেখি, মা বলে আচ্ছা দে কোনটা দিবি। আমি সানি লিওন এর জিসম মুভিটা দিলাম, দেখতে দেখতে মা এর পাসে শুয়ে পরলাম আমার বাম হাতে ফোন, আর ডান হাত কম্বল এর নিচে মা এর দুধের সাথে আমার হাত লাকছে আলতো আলতো করে। আমি মনে মনে মা কে চুদার ফন্দি করলাম। এর মধ্যে একটা গান শুরু হল সানি নগ্ন পুরা গানেতে মা আমাকে বলে এসব কি, বাজে মেয়ে একটা। কাটে দাও ছি।

আমি বললাম আচ্ছা কেটে দিচ্ছে, কিছুক্ষণ পর দেখি মা ঘুমিয়ে পড়েছে, আমার ধন টা একদম খাড়া হয়ে আছে, আমি আর নিজেকে আটকাতে পারিনি, আমি মা এর সাড়িটা আসতে আসতে উপরে উঠাই এ হাত দিয়ে, আর মা এর সোনাতে আর বাল এ আসতে আসতে আনগুল নারাই ভয়ে ভয়ে যদি যেগে যায় কি হবে। মনে খুব ভয় কাজ করছে কিন্তু চোদার নেশায় টিকতেও পারছিনা। আমি এবার মা এর হাত আমার ধন এ আনলাম আর ধনটা মা এর হাতে ধরিয়ে দিলাম মা এখনো ঘুমে, আমি মা এর বাল গুলো ধরে টেনে টেনে মজা পাচ্চি।

এবার মা এর দিকে ফিরে শুলাম মার ব্লাউজটা আস্তে আস্তে খুলে ফেললাম, ব্রা টা টেনে উপরে উঠালাম আর মা এর দুধ দুইটা ব্রা থেকে বের করে চুশতে লাগলাম। এবার আর পারছিনা না চুদে, আমি এবার মা এর উপরে উঠে মা এর সোনাতে একটু চেপ লাগিয়ে আমার মোটা ধনটা মা এর সোনার ফাকে ধরে আস্তে আস্তে নারতে লাগ্লাম মা নড়া চড়া দিতেই আমি মা এর উপর শুয়ে পড়লাম আর মাকে জড়িয়ে ধরে মোটা ধনটা মা এর টাইট সোনাটে ডুকাতেই, মা জেগে চিৎকার করে উঠে, আর আমি মা এর গলা চেপে ধরে মার ঠোট দুইটাকে কামরে ধরে মা কে সক্ত করে চেপে ধরে আমার ধন তা মায়ের সোনা তে বার বার দুকাই আর বের করি।এভাবে টানা ৩/৪ মিনিট চুদি। মা আআআআহ আহ আআআহ করছে।

আমি এবার মার ঠোট চাড়ি মা সাথে সাথে আমাকে বলে কি করছো রাজ, আমি তোমার মা। ছাড় আমাকে শয়তান। আমি চুদতে চুদতে মা কে নলি রাত ভর চুদাচুদি দেখার সময় মা ছেলের চুদা চুদি দেখো যে সেটা কিচুনা। চুপ মাগি তোর জন্য আমার মা বাবার ডভর্স হইসে আজ তোর সোনা চুদে তোর জালা মিটামু। এসব বলি আর চুদি, মা এবার চোদার জালা সইতে না পেরে আমাকে জড়িয়ে ধরে বলে ছাড় ছাড় আমাকে খানকির ছেলে। ছাড় ছাড় আামাকে বলতে বলতে তলঠাপ দিতে লাগলো আমার সৎ মা।

মাগির সোনা ভিজে গেছে এবার, আমার ধন মাগির পিচলা হেডার ভিতরে আসে যায়।মাগির গলায় কামর দিয়ে জোরে জোরে চুদি, মাগি আমাকে নলে কুত্তার বাচ্ছা তুই তো তোর বাপের চেয়ে ভালো চুদতে পারিশ চুদে চুদে আমার সোনার জালা মিটা।আহ্ আহ্ ওহ্ আমার সোনাটা ছিড়ে দে আজ। কতদিন চোদা খাইনা।আমি বলি তুই আমার মা না তুই আমার মাগি।

মাগি বলে হে তোর মাগি আমি আমার হেডা দিয়েতো তুই বের হসনি,চুদ বেইশ্যার ছেলে, রাজ তুই একটা মাগির ছেলে আর আমি তোর মাগি, এসব বলে বলে মাগি আমার ধনের চোদা খায়, আমিও মা কে ইচ্ছে মতো চুদে চুদে মায়ের হেডাটা একদম ফাক করে দিলাম, মা এবার আমাকে জড়িয়ে ধরে আরো জোরে আরো জোরে চুদ বলে বলে কেপে কেপে মাল ছেড়ে দিলো আমি মাগির কানে কামর দিয়ে খাট নেড়ে মেড়ে চুদতে থাকি আর বলতে থাকি খানকি মাগি আমার চোদা খেয়ে খেয়ে তোর জালা মিটাবি, তুই বেশ্যা আমার তু মাগি। এসব বলে বলে আমি মা এর হেডার একদম ভওতরে ধন চেপে রেখে মল দিয়ে হেডাটা ভরে দিলাম।।।

এভাবে মা কে সে রাতে আরো একবার চুদে ঘুমিয়ে পড়ি।।। এভাবে এখন প্রতি রাতে মা কে চুদি।।
দিপা আাসার পর চুদতে পারচিনা। তাই এবার দিপাকেও চুদেছি, দিপার সোনাটা একদম ছোট চুদে খুব মঝা পাই।
মা আমি আর দিপা এ সাথে চুদাচুদি করি।।।

কিভাবে দিপাকে চুদেছি আর তারপর মাকে আর দিপাকে এক সাথে চুদি এই গল্প নিয়ে আসবো খুব তারাতারি।।।
 

Users who are viewing this thread

Back
Top