What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আপন ছোটো বোনের গল্প – পর্ব ১ by Gintonic

আমার নাম অমিত, আমার বয়স মাত্র ১৯। আমরা দুই ভাই বোন আমার ছোট বোনের নাম ইমা। আমার বাবা কুয়েত থাকে। লকডাউন এর কারনে বাবা দেশে চলে এসেছে। বাবা ১০ বছর পর দেশে আসলো।তাই আমরা অনেক খুশি।আমাদের গ্রামের হাফ টিন এর ঘর, দুই টাই রুম। এতদিন মা এর সাথে ইমা থাকতো, আর আমি আমার রুমে, এখন বাবা আসেছে তাই ইমা আমার সাথে থাকে। ইমা এবার নাইন এ উঠেছে, বাবা আমাদের জন্য কমপিউটার এনেছে তাই ইমার ইস্কুলের অনলাইন ক্লাস করতে আমি ইমাকে কমপিউটার চালানো শিখাই। আমারো কলেজ এর ক্লাস গুলো কমপিউটার এ করি।দুই ভাই বোন এক সাথে পড়ি। অনে আদর করি আমার বোনকে। আমার বোন একদমি খায়না তাই একদম শুকনা। কখনো ভাবিনি এসব হবে আমাদের মধ্যে।
ঘটনা টা বাবা আাসার কিছুদিন পরে ঘটেছে।

এক রাতে ১১/১১ঃ৩০ এর মত হবে আমি কমপিউটার এ কাজ করছি আর ইমা শুয়ে পরলো কিছুক্ষণ হলো। মা বাবাও শুয়ে পরলো। কারেনট না থাকায় আমি মোম জালিয়ে নোট করছিলাম। মা বাবার রুমেও মোম জালানো। হঠাত খাট নরার আওয়াজ শুনলাম। কেত কেত কেত কেত করে শব্দ হচ্ছে। আমি বুজতে পারলাম মাকে বাবা চুদছে, কিন্তু ইমা এখনো ঘুমায়নি তাই আমার খুব লজ্জা লাকছে। আমি না শুনার ভান করে খাতার কাগজ উলটানো শুরু করছি। কিছুখন পর মোম নিভিয়ে শুয়ে পরেছি। ওমা এবার আরো জোরে জোরে শব্দ পাচছি বেড়ার ঔ পাসে বাবা মা চোদাচুদি করছে আর এপাসে আমরা দুই ভাই বোন শুয়ে আছি। ইমাও ঘুমের ভান ধরে আছে,আমিও।

এবার মার কথাও শুনা যাচছে মা আমার বাবাকে বলছে আসতে উহ্ উহ্ আসতে কর জানোার আহ্ আহ্ ওহ্ ওহ্ এমন করতে করতে বাবাম কে মা পিস পিস করে আরো কি কি জেনো বলছে এসব শুনতে শুনতে আমার ধনটা খাড়া হয়ে গেলো। সেই রাতে আমি ঘুমাতে পারিনি।

পরদিন ও আমি অপেক্ষা করছিলাম কখন শুরু করবে। আজকে ইমা ঘুমিয়েছে অনেক আগে। রাত প্রায় তখন ১২ হবে। মা বাবার চোদাচুদির শব্দ শুনতে পাচ্ছিলাম, নিজেকে আর আটকাতে পারিনি বেড়ার ফাক দিশে উকি মেরে দেখতেছি কিভাবে চুদাচুদি করে।কখনো দেখিনও এর আগে। ইমার দিকে একবাট তাকাই আবার বেড়াতে ফুটো দিয়ে মা বাবার চোদন দেখি। মা বাবাকে জরিয়ে ধরে বলছে ওহ্ ওহ্ ওগো আমার সোনা ছিড়ে দাও আরো আরো জোরে জোরে চুদো। খুব ফিশ পিশ করে বলচে এসব আমি পুটোপরি বুজতেছিলাম।

কিছুক্ষণ পর বাবা আমার মা কে জড়িয়ে জোরে জোরে ঠাপ দিতে লাগলো আর খাট টা কেত কেত করে আওয়াজ করতে লাগলো। আমার দন খাড়া হশে আছে, আমি এবার খাটে উঠে কাথা দিয়ে মুখ ডেকে ফেললাম। আমি আমার ধন ধরে আছি রাত অনেক হলো। ৩/৪ টার দিকে ইমার নাকের সামনে হাত নিয়ে দেখি ইমা গভওর ঘুমে। মনে মনে খুব ইচচে হলো ইমার সোনাটা দেখতে। কখনো।সোনা দেখিনি আনি। মেয়েদের দুধও দেখিনি। ইমা যে আমার আপন ছোটো বোন সেটাই আমার মনে নেই এখন। আমি আর ইমা একি কাথা ভাগাভাগি করে ঘুমাই।

আমি আস্তে আস্তে ইমার শরির এর সাথে একটু ঘেসে শুলাম, কাত হয়ে ইমার পায়ের উপর পা রাখলাম।ইমা নড়াচড়া করেনি, তাই পা টা নামিয়ে নিলাম আর সাহস করে ইমার পায়জামার ফাক দিয়ে আমার হাত দুকালাম। ইমার বাল গুলো হাতে লাকছে। একটু লমবা লমবা বাল ধরে খুব ভালো লাগলো। আনগুল দিশে ইমার পাতলা বাল গুলোতে আনগুল বুলাচ্ছি। এবার হাত পায়জামা থেকে বের করে ইমার জামার উপর দিয়ে ইমার ছোটো ছোটো দুধ গুলো আলতো করে ধরলাম, ইমা গভির ঘুমে। আমি এবার সাহস বারালাম, জামার ভিতরে হাত ডুকিয়ে আমার ছোটো বোনের কচি কচি ছোটো দুধ গুলোতে আলতো আলতো করে হাত বুলাই আর বাট গুলো তে আনগুল দিয়ে নারি।

কিছুখনের জন্য থেমে যাই। ও নড়াচরা করেনি দেখে বুজলাম ওর ঘম ভাঙেনি। তাই আবার সাহস করে ইমার পায়জামার ভওতরে।হাত ডুকালাম। এবার ইমার কচি সোনাতে হাত লাগালাম। ছোট্ট সোনাতে হাত লাগিয়ে আমার ধন টা খাড়া হয়ে ফুলে আছে ইচ্ছে করতেছে ইমাকে চুদে এখনি ওর সোনাটা ছিরেফেলি। সাহস হলোনা, তাই ইমার সোনাতে আনগুল দিয়ে আলতো আলতো করে নারতে লাগলাম।ইমা একটু নড়েচড়ে উঠাতে তারা তাড়ি হাত টা বের করে শুয়ে পরলাম।

সকালে নাস্তা করতে বসে মনে।মনে ভয় পেলাম, ইমাকি টের পেলো যদি মা কক বলে দেয়।কিন্তু ইমা মা কপ কিছু বলেনি তবে আমার থেকে দুরে দুরে থাকতে শুরু করলো। বুজলাম ও সবই টের পেয়েছে। ৃা বাবার আোদাচুদিও টের পায়।গতকাল রাতের কথাও ও জানে।

আজ আবার একি ভাবে মা বাবা চোদাচুদি করছে আর আমি ইমার পায়জামা ফাক করে ইমার সোনাতে হাত নাড়াচ্ছি। এবার ইমার পায়জামার রশি টা আমি আস্তে আস্তে টেনে টনে খুলে পেললাম, আর হাত দিয়ে ইমার সোনাটা ধরলাম, নরম তুলতুলে ছোট্ট সোনাটা আমার ছোটবোনের, একদম কেপে উঠলো আমার বোন, ইমা চুপ করে আছে, আর আমি আমার আনগুল দিয়ে ইমার সোনাতে হাত বুলাচ্ছি। আাজকে আমি সাহস করে ইমার সোনাতে আনগুল টা একটু জোরে নারালাম, আার একটু একটু করে সোনার ভিতরে ডুকালাম।ইমা চুপ করে রইলো, আমি জানি ও জেগে আছে লজ্জায় কিছু বলছেনা।আমিও এবার আমার আদরের ছোট বোনের সোনাটা আস্তে আস্তে আমার আনগুল দিয়ে নারাতে লাগলাম। এবার ইমার সোনার ভিতরে আমার বাম হাতের দুই টা আগুল লাগিয়ে সোনার ভিতরে চাপ দিয়ে দিয়ে নাড়তে থাকি, ইমা একদম চিকন, ৩৭/৩৮ কেজি ওজন আমার বেনের।চিকন চিকন পা গুলোকে আমি আমি আমার পা দিয়ে একটু ফাক করে দিলাম, আর ইমার সোনাটা আরো ভালো ভাবে আমার হাতে আলে।এলো, এবার আমি বার বার ইমার সোনার ভিতরে আনগুল ডুকাই আর বের করি আর আমার ডান হাত দিয়ে আমার ধনটা ধরে নারতে থাকি দুইজন ই সোজা হয়প শুয়ে আছি।আমার ধনে এবার জোরে জোরে হাত মারতে লাগলাম মাল বের হবে হেবে আহ্ আর অন্য হাতে ইমার সোনা নারাতে লাগলামইমা কেমন জানি দুই পা চিপ দিয়ে কেপে উঠলো আমার বেন,আর ইমার সোনা ভিজে আঠা আঠা হয়ে গেলো।আমি আরো জোরে জোরে ইমার পিসলা সোনাটা নাড়াতে নাড়াতে আমার ধন ধরে আমি হাত মারতে লাগলাম। এবার আমার আনগুল ভিজে গেলো ইমার সোনাটা ভিজে চপ চপ।করতে লাগলো। আমারো মাল আসতে শুরু করলো মাল ছাড়তে ছাড়তে আমি ইমার সোনার একদম ভিতরে আমার দুইটা আনগুল কখন জে ডুকিয়ে রাখসি আমারো খেয়াল নাই।

এবার ইমার পায়জামাতে আমার হাত মুছে নিলাম আর আমার লুনগি দিয়ি আমার ধনটা মুছে ঘুমালাম।

সকালে ইমা আমার আগে ঘুম থেকে উঠলো, আমিও নাস্তা করতে ভয়ে ভয়ে রান্না ঘরে ডুকলাম।মা বাবা ইমা সবাই আছে আমি মনে মনে ভয় পাচ্চি ইমা কি বলে দিবে মা বাবাকে।

ইমা আমার দিকে তাকাতেও পারছেনা, খাওয়া সেষ করে আমি পড়তে বসি। মা ইমাকেও পড়তে পাঠালো আমার সাথে। বাবা বাজারে গেলো আর মা বাসন বের হয়েছে কি জানি কাজে। বাসায় আমি আর ই মা একা। আমি পড়তে পড়তে ইমা কে বললাম শুধু বই এর পাতা উলটাইতেছিস কেনো, অংক গুলো করেছিলি। ইমা আামার কথার উত্তর না দিয়ে চলে গেলো। এভাবে সারাদিন গেলো ইমা আমার থেকে দুরে দুরে থাকলো। আজকেও ঘভওর রাতে আওয়াজ ওহ্ আহ্ চোদ চোদ জোরে আরো জোরে চোদ এসব বলা শুনে ইমার সোনাতে আবার হাত দিতে আমি ইমার পায়জার ভিতরে হাত ডুকিয়ে নাড়াতে শুরু করা মাএই ইমা হাত দিয়ে আমার হাত সরিয়ে টেনপ ওর পায়জামা থেকে বের করে নিলো আর অন্য পাস হয়ে শুয়ে পড়লো। আমি বুজতে পারলাম ও আজকে আর করতে দিবেনা তাই ঘুমানোর ট্রাই করলাম।

এভাবে কয়েকদিন চলতে থাকে। আমি ইমার সোনাতে জোর করে করে আনগুল মারি প্রতিদিন।আর মা বাবার চোদার শব্দে দুই ভাই বোন মাল বের করি।।।

আজ আমার বাবা মা আমার নানুকে দেখতে গেছে, বিকালেই চলে আসবে।আমাদের জন্য দুপুরের রান্না করে গেছে মা।
আমি মনে মনে অনেক খুচি আজ ইমাকে চুদার সপ্ন টা পুরন হবে। দেখি ও কি রাজি কিনা, আমি আমার কমপিউটার এ একটা কাজ করতেছিলাম আর ইমা কে বললাম ইমা একটু শুনতো ইমা আমার পাশে এসে বলে কি বলবি বল।

আমি বললাম দেখ এটা পেইসবুক ইমা খুব খুচি হয়ে আমাকে বলে ওহ এটা আৃার বান্দবিরা চালায়, ভাইয়া এটা কিভাবে চালাতে হয়। আমি বলি এদিকে এসে বস তোকে শিখাবো। ও এসে পাসে নসলো সব দেখাতে দেখাতে আমি ইমার হাত ধরে ফেলি। ও ছুটানোর চেস্টা করলো আমি ইমাকে বলি শুন বোন তোকে কিছু বলার ছিলো। ইমা নিছের দিকে তাকিয়ে আছে। আমি বললাম রাতে তোর ভালো লাগে ওটা? ও বলে কি? আমি বলি রাতে কিছু শুনিশনা? ও বলে হে মার মনে হয় মাথা বেথা করে তাই কাদে রাতে। আমি বলি হে হতে পারে, আর ঔটা কেমন লগে তোর? ও বলে কোনটা। আমি ইমার একটু কাছে ঘেসে বসে বলি আমি যে তোর ঔটাকে ধরি। ইমা মা বাবা আসছে বলে উঠে চলে গেলো।আমাকে কোনো উওর দিলোনা।

আজ রাতে আমি ইমাকে হিসাব বিজ্ঞান করাচ্ছিলাম, অনেক রাত হল ১২/১২ঃ৩০ এর মত। মা আজকেও কেদে কেদে বাবা কে ফিশ ফিশ করে গালি দিচ্ছে।বাবাও মাকে ইচ্ছা মত থাপাচ্ছে বিছানা কাপিয়ে।কাপিয়ে। বিছানার আওয়াজ পাচ্ছি আমরা।

আমি ইমাকে বলি চল আজকের জন্ন্যে পরা শেষ। শুয়ে পর যা, শুয়ে আমি লাইট অপ করে দিলাম। সব নিরব চারিদিকে তাই মা বাবাকে যা যা বলছে সব শুনা যাচ্ছে।

মা আমার বাবা কে বলে উপ্ আরো জোরে জোরে চুদ খানকির চেলে। এত বছর এর চোদার সাদ মিটা আমার।বাবাপ মা কে বলে মাগি তোর হেডাটা আজ আমি ছিড়ে দিবো, মা বলে ছিড় মাগির বাচচা। এভাবে ফিস ফিস করে বলছে আর আমি ইমার শরিরপর কাছে ঘেসে ওর দিকে কাত হয়ে ওর পয়ের উপর পা তুলি, আমার বোনের ছোটো ছোটো দুধ গুলো হাত দিয়ে টিপা শুরু করি।আামার বোন চুপ করে আছে, আমি এবার ইমার সোনাতে হাত ডুকাই। নাড়তে নাড়তে ইমার সোনাটা ভওজাই আর আমার লুনগিটা খুলে লেংটা হয়ে মোটা ধনটা ইমার।কোমোরের সাথে লাগালাম ইমার হাত ধরে আমার ধন ধরাতেই ইমা হাত টা সরিয়ে নিতে চাইলো।আমি জোর করে ওর হাত আেপে ধরে আমার ধন ওর হাতে দিলাম, ধরে আছে ধনটা আর আমি সোনাতে আনগুল নারাই। এবার পায়জামাটা টেনে পুরো খুলে ফেললাম। ইমার কানে কানে বলও ইমা ধন টা নার ও চুপ, আমি আবার বলি নার।।।ও কোনো কিচু বলেনা।

আমি এবার সোনা থেকে আনগুল বের করলাম। জামাটা উপরে টেনে উঠালাম। দুধ গুলো জামা থেকে বের করে আমার মুখ লাগাতেই ইমা উফ্ করে শব্দ করতেই আমি ইমার মুখ চেপে ধরে দুধ চুশতে শুরু করলাম। এবার ইমাকে টেনে আমার দিকে ফিরালাম, আর ইমার সোনাটা কামরে ধরে চাটা শুরু করলাম। ইমার সোনা ভিজে গেছে একদম আমি চেটে চেটে ইমার হেডার রস খাচচি। এবার ইমার একটা পা আমার কোমোরে উঠালাম। আমার ধনটা ইমার কচি সোনাতে লাগাতই ইমা সরে যেতপ চাইলো। আমি ইমাকে আমার বুকের সাথে শক্ত করে ধরে রেখে ধনটা সোনার ফটাতে লাগিয়ে ঠেলা দিতেই ধনের আাগাটা সোনা ছিরে ডুকে যায়। ইমা কেদে উঠতেই আমি ইমার মুখ আমার মুখে নিয়ে চুশতে শুরু করি আর ধনটা সোনা থেকে বের করি আর হাত দিয়ে ধনটা ধরে আমার বোনের সোনাতে নারাতে গাগলাম। কিছুখনের মধ্যে ইমার সোনা ভিজে চট চট করতেছে। আমি ইমার মুখ চুশে চুশে চেপ গুলো হাতে নিয়ে ইমার সোনারতে মাখি আর কিছুটা আমার ধনে লাগাই আর ধনটা আমার ছোটো বোনের সোনাতে লাগিয়ে আস্তে আস্তে ঠেলে ঠেলে দুকাতে লাগলাম আর ইমা আামাকে এবার জড়িয়ে ধরলো, আমিও ইমাকে জড়িয়ে রেখে এক পাশ থেকে ধন টা ইমার।সোনাতে ডুকাই আর বের করি। এবার ইমার উপরে উঠি সোনার ভিতরে ধনটা ডুকানো। এদিকে আমার বাবা আর মা চুদাচুদি করতে করতে খাট ভেনগে ফেলছে।

আমি ইমার কানে কানে বলি ইমা চোদা মজা লাকছে তো, এই মাগি কথা বল। বোন আমার চোদা খেতে খেতে আমাকেও কানে কানে বলতে লাগলো ভাইয়া ভাইয়া ওহ্ আস্তে ভাইয়া ওহ্ আমি বোনের মুখ চেপে ধরে ফুরো ধন টা আমার বোনের সোনার একদম ভিতরে ডুকিয়ে চেপে রাখি। আর কানে কানে বলি চুপ মাগি আস্তে আস্তে বল। মা বাবা শুনবে, বোন আমাকে বলে কুত্তা একটা তুই নিজের বোনের সোনা চুদ।

আমি ইমাকে শক্ত করে চেপে ধরে ইৃার সোনাটা একটানা চুদে যাই, আর ইমাঅ চোদা সওইতপ না পেরে আমাকে জরিয়ে ধরে মাল ছারতে ছারতে বলে খানকির ছেলে তুই না আমার ভাই, আৃার সোনা চুদস কি ভাবে। আমি বলি মাগির বাচচা চুপ তোর সোনা খাবো চুদবো ছিরবো একদম চুপ এভাবে চুদতে চুদতে ইমা আমার ধনটা ভিজিয়ে দিলো ওর মাল।দিয়ে আর সোনাটা হা করে আছে মনে হলো। এবার আমি ইৃার জিবে আমার জিব লাগিয়ে আর ইমার কোমর টা দুই হাত দিয়ে চেপে ধরে আমার মোটা ধনটা আমার ছোটো বোনের কছি হেডাতে জোরে জেরে ডুকাই আর বের করি। আমার বোনের সেনা চুদে চুদে আমি আমার আপন ছোটো বোনের সোনাতে মাল।দিয়ে ভরে দিলাম।

সেনাটা আমার লুনগি দিয়ে মুছে বেনকে বুকে নিয়ে কিছুখন আদর করে ঘুম পারালাম।

এভাবে আমি আমার বোনের সোনা চুদে চুদে আমার আপন ছোটো বোনের ছোট্ট সোনাটা একদম ফাক করে দিয়েছি।
আমার বোন এখন প্রতিদিন আমার চোদা খায়। আজ রাতে চুদবো।।।

এই গলপের পার্ট ২ আসবে খুব তারাতারি। এবার পাঠকগন গিয়ে হাতের কাজ আর আমগুল এর কাজ এটা সারিয়ে আসুন।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top