What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বাংলা কাকোল্ড সেক্স–আমার বউ খানকি–১ by kakando69

আমার নাম তপু আমার বয়স ২২ আমার স্ত্রীর তমা বয়স ২১। আমার বউ দেখতে অনেক সুন্দর তার দুধ গুল ৩৬ সাইজ তার সরির অনুযায়ী তার দুধ অনেক বর।সরির এর রঙ ফরসা । আমাদের বিয়ে হলো ২ বছর। আমাদের একটা সন্তান আছে কিন্তু তা আমার না তা আরেকজন এর সুফল। আমার বউ অনেক জন এর চোদা খ্যেছে।তার ফ্রেন্ড,আমার ফ্রেন্ড,কাজের ছেলে, টিচার, তার বফ এমন কেউ নেই যে তাকে চোদে নি।আমাদের এলাকার সবচে বর মাগি আমার বউ।

তমা আর আমি এক কলেজ এ পরতাম। তমা প্রেম করত আমার বেস্ট ফ্রেন্ড এর সাথে ওর নাম সূর্য। সূর্য প্রায়ই আমাকে বলতো যে তমা অনেক ছেলের সাথে সেক্স করেছে অনেক বার গর্ভবতী হয়েছে।সূর্য আর তমা অনেক বার সেক্স করেছে এই গল্প আমাকে বলত। ওদের ছাদ,কলেজে এর বাথরুমের, ওদের বাসা সবজাগায় ওরা সেক্স করত।সূর্য আমাকে বলত যে কিভাবে সেক্স করেছে তমার গুদে বীর্য পাত করে সেক্স শেষ করত।মাঝে মাঝে আমার কাছ থেকে টাকা নিয়ে সূর্য তমা কে পিল কিনে খাওয়াতো। আমার ভালোই লাগত ওদের দেখতে।

এইরকম ৬ মাস জাউর পর তাদের ব্রেকআপ হয়ে জায়।পরে তমা অনেক কান্না করে আমার কছে এভহবে কথা বলতে বলতে একদিন ও আমাকে প্রম এর প্রস্তাব দেয়। আমি না করে দিলে ও অনেক কান্না করে পরে আমি ওকে সান্তনা দেয়ার জন্য অর প্রস্তাবে রাজি হয়ে জাই।আমরা অনেক মজা করি অনেক জাগায় ঘুরতে জাই অনেক রেস্টুরেন্ট এ খাবার খাই।তমার টাকা দরকার হলে আমার কাছ থেকে চেয়ে নিত।তমা আমাকে যা বলত আমি তাই করতাম।

এইভহাবে ৩ মাস চলে যায়।একদিন সে আমার বারা দেখতে চায় আমি আমার ৪ ইঞ্চির বারা দেখাই ও দেখে ওর মমুখের হাসি টা ছলে জায় আমি জিজ্ঞাস করলে,কিছু বলে না।এই ৩ মাসে আমি ওকে অনেক বার সেক্স করার প্রস্তাব দেই কিন্তু তমা রাজি হয় না বলে এইসব বিয়ের পর।কিন্তু একদিন কলেজ এ আমি তমাকে খুজছিলাম হঠাৎ একটি বন্ধ রুম থেকে আমি সব্দ সুনতে পাই।আমি উকি দিয়ে দেখি তমা পুরো নগ্ন হয়ে দেয়ালে হাথ দিয়ে কোমর বাকা করে আছে আর পিছন থেকে আমার বেস্ট ফ্রেন্ড আর তমার এক্স বফ ওকে ওর ৯ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি মোটা বারা দিয়ে পিছন থেকে চুদছে।তমা মনের সুখ এ চদা খাচ্ছে।

আমার এইসব দেখে খারাপ লাগার কথা কিন্তু কেন জানি আমার ৪ ইঞ্চির বারা টা শক্ত হয়ে গেল।আমি কিছুখন দারিয়ে দেখতে থাকি যে সূর্য কিভহাবে আমার গফ আমার ভালবাশার মানুসকে চুদে।নিজের ভালবাসার মানুস কে অন্নকার চোদা খেতে দেখে আমি সজ্ঝ করতে পারি না আমার মাল বের হয়ে জায়।তখন হটাথ করে আমার হুস ফিরে আর আমি রুম এ প্রবেস করি।আমাকে দেখে সূর্য ঘাবরে যায় চোদা থামিয়ে দেয় আর তমা বলে উঠলো

তমাঃ কিরে খানকির ছেলে সব দম শেষ আমার বফ এর তো বারা ছোট ওর থেকে কি চোদা খাব তাই তর কাছ থেকে ২ মাস ধরে ছদা খচ্ছি চোদ আমাকে।

এইটা সুনার পর সূর্য আরো জরে জরে চোদা সুরু করল।২ মিনিট এইভহাবে চোদার পর তমা জল খসাল এর কিছুখন পর সূর্য তমার গুদের ভিতরে বীর্য ফেলে ১ মিনিট পর তমার ভদা থেকে বারা বের করল। বারা বের করার সাথে সাথে দেখলাম তমার চোদন খাউয়া গুদ থেকে সূর্যের বীর্য গরিয়ে বের হয়ে আসলো।

এর পর তমা পিছনে ঘুরে আমাকে দেখল,দেখে কিছু বলল না আস্তে করে কাপর পরল পরে আমার কছে এসে আমাকে জরিয়ে ধরে আমাকে সরি বলল আমিয় ওকে জরিয়ে ধরলেম।তারপর তমা আমাকে বলল

তমাঃ দেখ তপু তোমার বারা অনেক ছোট মাত্র ৪ ইঞ্চি লম্বা আর অনেক চিকন আমার এক্স বফ এর বারা দেখ কত বর আর মোটা আমাদের প্রেম হউয়ার আগে থেকে ও আমাকে ছুদে। অনেক মানুস এর চোদা খেয়েছি কিন্তু এত ভাল লাগে নি।সূর্য আমাকে সম্পূর্ণ নগ্ন করে ওর বারা দিয়ে আমাকে চুদলে আমার অনেক ভহালো লাগে আমি সুখ পাই তুমি চাউ না আমি সুখ পাই

আমিঃ কিন্তু আমরা তো প্রেম করছিলাম।আমি তো তমাকে কতবার সেক্স এর জন্য বললাম তুমি তো রাজি হলে না।বললে বিয়ের পর করবে।তুমি আমাকে ভালোবাসলে এসব করতে পারতে না।

তমাঃ দেখো তপু তোমার বারা অনেক ছট আমি এই বারা বিয়ে চোদা খেলে একটুও মজা পাব না।তমার এত ছোট বারা দেখার পর ও আমি তমার সাথে আছি কারন আমি তমাকে ভালোবাসি।

এইসব বলে তমা কেদে দিল ওর কান্না দেখে আমার চখে জল চলে আসলো।আমি বললাম থাক যা হয়েছে হয়েছে আর এইসব কর না আমি তমাকে অনেক ভালোবাসি তুমি যাই করো না কেন আমি তোমার পাশে আছি। তমা কিছু উত্তর দিল না।

এইভহাবে আমাকদের প্রেম চলতে থাকে।কিন্তু ওর বফ এর সাথে চোদা চদি আর বন্ধ হয় না আমি সব জানতাম কিন্তু কিছু বলতাম না।একদিন হটাথ আমাকে ও বললো ওর গুদ চেটে দিতে।আমি অবাক হলাম পরে কলেজের বাথরুম এ ঢুকে তমার গুদ এ মুখ দেই মুখ দেয়ার সাথে সাথ বুজলাম যে ওর গুদ এর ভিতর থেকে পুরুস এর বীর্য এর গ্রান আশছে কিছু না বলে নিজ গফ এর গুদ থেকে পর পুরুসের বীর্য চেটে খেলাম।তমা অনেক খুসি হল।

এইভাবে চলতে থাকে আমার গফ এর পর পুরুস এর চোদা খাউয়া আর সেই চোদা গুদ আমার চেটে পরিস্কার করে দেয়া।

এইভাবে ২ বছর চলে যায়। এই ২ বছর তমার গুদ চেটে পরিস্কার করা ছাড়া কিছু করি নি সেক্স তো দুরের কথা। একদিন হটাথ করে তমা বমি করা সুরু করে।ও বুজতে পারে ও আবার প্রেগনেন্ট হয়েছে।ও আমাকে এই কথা বলে।আমি বললাম বাচ্ছাটা নস্ট করতে। কিন্তু ও বাচ্ছা টা রেখে দিতে চায় আর আমাকে বলে

তমাঃ আমাকে বিয়ে কর

আমিঃ না আরেকজন এর বীর্য দিয়ে তৈরি সন্তান আমি মেনে নিতে পারো না।

তমাঃ এই সন্তান অন্নের বীর্য দিয়ে তইরি হলেয় আমা রক্ত মাংস দিয়ে তইরি হবে ও আমাদের ই সন্তান।তুমি আমাকে ভালবাসলে আমাকে বিয়ে কর।

আমিঃ আচ্ছা ঠিক আছে আমি তোমকে বিয়ে করব আমি তোমার জন্য সব কিছু কিরতে পারি।

তারপর সব দোস আমি আমার মাথায় নিয়ে ১ মাস এর প্রেগন্যান্ট তমাকে বিয়ে করি।

বাসর রাতে আমি বাসর ঘর এ ঢুকলাম। দেখলাম তমা মাথায় ঘুমটা দিয়ে খাটে বসে আছে। আমি মনে মনে ভহাবছিলাম আমার এতদিন এর চোদার সখ পুরন হবে।এই আসায় আমি খাট এ উঠি আর ঘুমটা সরিয়ে বলি এতদিন তো বল্লে বিয়ে হলে সেক্স করবে আমার কতো দিন এর সখ পুরন কর।তমা বললো দেখ আমি সূর্যের বীর্য দিয়ে প্রেগন্যান্ট হয়েছি এখন যদি তুমি আমাকে চুদ বিসয় টা অনেক নংরা দেখায়।আমি বললাম তো কার সাথে সেক্স করবে।তমা সূর্য বলে ডাক দিল সূর্য বাথরুম থেকে নগ্ন অবস্থায় বের হল।

আমি বললাম ও কি করছে এখানে আমি তোমাকে ওর সাথে সেক্স করার জন্ন মানা করছি না। ওরা দুজন আমার কথা না সুনে কিস করতে সুরু করে। তারপর তমার জামা কাপ্র সব খুলে তমাকে নগ্ন করে।আমি বললাম আমার এইসব ভাল লাগে না।তমা বলে বেশি কথা না বলে এইজাগায় সুয়ে পর।

আমি কিছু না বলে সুয়ে পরলাম তমা আমার মুখ এর উপর ওর গুদ টা দিয়ে বসলো আর আমাকে বলল নে আমার গুদ চেটে খা এতদিন জা করেছিস এখন ও তাই কর গুদ খা।আর আমি আমার জান
সূর্য এর বারা খাই।আমি কিছু না বলে গুদ খেতে থাকি।

এইভহাবে কিছুখন চলে।পরে আমার মুখ থেকে ওর গুদ উঠিয়ে নায়।আর আমাকে বলে খানকির ছেলে সোফায় জেয়ে বস আর দেখ আসল পুরুস কি করে চোদে আত বারা খিচা।আমি কিছু না বলে সফায় বসে পরি।

সূর্য ওর ৯ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি মোটা বারা দিয়ে আমার বিয়ে করা বউ এর গুদ এ ঢুকায় আর চোদা সুরু করে। জরে জরে ঠাপ দিতে থাকে।চোদার সুখ এ আমার বউ বলতে থাকে।চোদ আমাকে চোদ চুদে চুদে আমার গুদ খাল বানিয়ে দে,আমি তর বেস্যা
মাগি।আমার জামাই এর বারা আনেক ছোট আমি এই বারার চোদা খেতে চাই না কোনোদিন ও না।

নিজের বউ কে পর পুরুস এর চোদা খেতে দেখে আমার মাল বের হয়ে জায়।অনেক ভালো লাগে যে আমার বউ কত সুখ পাচ্ছে নিজেকে অনেক ভহাজ্ঞবান মনে হয়।এইভহবে ২০ মিনিট আমার বউ কে চোদার পর আমার বউ এর গুদে সূর্য বীর্য ফেল্ল।

বীর্য ফেলার পর সূর্যের বারা আমার বউ এর গুদ থেকে বের করে নিল আর পাশে সুয়ে পরল।তমা আমাকে ডাক দিল আমি তমার কাছে গেলাম তমা বলল তপু আমার গুদ টা একটু চেটে পরিস্কার করে দাউ।আমি বাদ্ধ স্বামী মত পর পুরুসের চোদা খুয়া নিজের বউ এর গুদ থেকে চেটে চুসে সব বীর্য পরিস্কার করে দেই।

পরে তমা বলে গুড অনেক সুন্দর করে তুমি পরিস্কার করেছ,তুমি আমাদের পায়ের কাছে সুয়ে পর।আমি কিছু না বলে আমার বউ কে পরপুরুসের পাসে রেখে নিজে তাদের পায়ের কাছে সুয়ে পরি।ওরা আমাকে নিয়ে ঠাক্টা করে হাসা হাসি করে একজন আরেকজনকে জরিয়ে লিপ কিসস করতে থাকে আর আমি পায়ের কাছে সুয়ে থাকি।

সেদিন রাতে আমার বউ আর সূর্য ১০ বার সেক্স করে প্রতিবার ই আমি আমার বউ এর গুদ চেটে পরিস্কার করে দেই।আর সেক্স এর সময় তাদের বলাতে ওদের পা চাটি।

এর পরে আমার বউ কার কার কাছে ছদা খায় আর হানিমুন এ কি হয় আর বাচ্ছা হউয়ার ঘটনা জানতে চাইলে লাইক আর কমেন্ট করুন ধন্নবাদ..
 

Users who are viewing this thread

Back
Top