What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
দুধের ঋণ – প্রথম পর্ব by Karanjas

এইত ২ বছর আগে সোমার বিয়ে হয় কলকাতার এক নামি পরিবার এ। বিয়ের পর থেকেই সোমা আর তার স্ামি পরেশ পরিবার থেকে আলাদা থাক্তে লাগল। আর ৪ মাস আগে সে মা হবার সৌভাগ্য অর্জন করে। এই ২৬ বছর বয়সে সদ্য মা হওয়া সোমার জন্য সংসার দেখে শুনে রাখা বেশ কস্টদায়ক হয়ে যাচ্ছিল। সোমার মা সব ভেবে একজন কাজের লোক ঠিক করলেন। মধ্য বয়স্ক একজন মহিলা। বয়স মোটামুটি ৫৭ বা ৫৮ হবে।লম্বায় ৫.৮ ইঞ্চি হবে।

কাজের লোক ঠিক করে দিয়েই সোমার মা চলে গেল নিজের বাড়িতে। কাজের মাসিকে সোমার বেশ ভাল লেগেছে। কথায় কথায় জানতে পারল যে মাসির কেউ নেই দেখা শোনার। তাই তিনিও সোমার কাছে থেকে তাকে মেয়ের মতই দেখতে লাগলো।কিন্তু সোমার যেন কেমন একটু সন্দেহ রয়েই গেল কাজের মাসির প্রতি যখনই সে তার ছোট ছেলেকে দুধ পান করায় তখনই দেখতে পায় কাজের মাসি কোনো না কোনো বাহানায় তার আশেপাশে ঘুরঘুর করে আর তার মাই গুলোর দিকে ড্যাবড্যাব করে তাকিয়ে থাকে। আর থাকবেই না বা কেন তার মাইগুলো যেন দুধে ভরা বড় বড় দুটো জাম্বুরার মত। সে যখন কোনো কাজে বের হয় তখন পাড়ার ছেলে বুড়ো সবাই তার দিকে ড্যাবড্যাব করে তাকিয়ে থাকে। শুধু তার ৩৮ ডি দুধে ভরা মাই গুলোর জন্য। তার ৫'৬ ইঞ্চি উচ্চতার তুলনায় মাইগুলো বেশ বড়।কিন্তু একজন নারী হয়েও আরেকজন নারীর মাই এর প্রতি যে কেউ আকৃষ্ট হতে পারে তা সোমার জানা ছিল না। কিন্তু সে আর বেশি কিছু ভাবতে পারছিল না কারণ ততদিনে কাজের মাসিটিও তাকে বেশ আপন করে নিয়েছিল।

একদিন সোমার স্বামি অফিস এ জাওয়ার পর সোমা তার ছেলে কে দুধ খাওয়াছিল। সে ডান দিকের স্তন থেকে তার ছেলে কে দুধ খাওয়াচ্ছিলো। এমন সময় কাজের মাসি এসে তার পাসে বসলো। হটাত তিনি সোমাকে বলতে লাগলো "কিরে তোর বাচ্চাটিতো একেবারেই দুধ খায়না দুধ মুখে নিয়ে সুধু বসে থাকে।" সোমা বলতে লাগলো "কি করব বল বাচ্চাটি হয়েছে একেবারে দুর্বল। খেতে পারে না ঠিকমতো। তাই ওকে আমি গুরো দুধ খেতে দেই।" এই শুনে মাসি বল্লো তাহলে তোর বুকের দুধ কে খায়, তোর স্বামি?

সোমা বলতে লাগলো না তাও না ও যদি খেত তাও হতো। মাসি বল্লো তাহলে তুই কি করিস।সোমা বলল সকাল-বিকাল আমার দুধ গড়ায়।তাই সব কাপড় নষ্ট হয়ে যায়। তাই টিপে টিপে ফেলে দেই। কি যে কস্টো হয় জানো? প্রচুর বেথা করে।

মাসি সব শুনে বলেলন এক কাজ করলে কেমন হয় তোর যখন বুকের দুধ গড়াতে শুরু করবে আমাকে ডাকিস আমি চুসে খেয়ে নেব। এই শুনে সোমা অবাক হয়ে বলল। তুমি একজন মেয়ে হয়ে আরেকজন মেয়ের দুধ খাবে!!

মাসি বলতে লাগল অসুবিধা কোথায়। একে ত তোর সাহায্য করা হচ্ছে। আর তার উপরে আমার বয়স হয়েছে দুধ খেলে আমার উপকার ই হবে।আর তাছাড়া এই বয়সে দুধ খেলে আমি কাজও ঠিকভাবে করতে পারব।সব শুনে সোমা ভাবলো যে আমার বাচ্চাটি তো একেবারেই দুধ খায় না আর আমার স্বামীরও বুকের দুধে রুচি নেই। তাহলে ক্ষতি কি। সোমা বলল "ঠিক আছে আমি তোমাকে দুধ খেতে দিব, কিন্তু এ কথা যেন কেউ না জানে।" মাসি বলল "ঠিক আছে। তুই কোন চিন্তা করিস না।" তারপর সোমা তার বাচ্চাটিকে ঘুম পাড়াতে লাগলো বাচ্চাটি ঘুমানোর পর সে কাজের মাসি কে বলল, "চলো আমরা ড্রইং রুমে যেয়ে বসি।" তারপর সোফায় বসে তারা।

তারপর সোমা তার কাজে মাসির দিকে পিঠ দিয়ে বসল। আর মাসিকে বোল্লো পেছন থেকে তার দুধ দুটো টিপে দিতে। মাসি তো এই সুজগের অপেক্ষায়ই ছিলেন। তিনি পেছন থেকে সোমার দুধে ভরা ৩৮D সাইজের মাই দুটি টিপতে লাগ্লেন। তিনি পেছন থেকে একেবারে জরিয়ে ধরে টিপ্তে লাগ্লেন সোমার দুধ দুটো। তার হাতে যেন অসুরের শক্তি চলে এসেছে। কাজের মাসি সোমার ডান মাই একবার ও বাম মাই পালাক্রমে আচ্ছা করে টিপে দিতে লাগলেন বিশেষ করে বোটাগুলোতে আচ্ছা করে টিপতে লাগলেন।

সোমার মাইয়ের বাদামী বোটাগুলো একটু পরে লাল হয়ে ফুলে উঠলো যেন লাল লাল দুটো আঙ্গুর। একটু পরেই বোটাগুলোর মুখে সাদা সাদা দুধের রেখা দেখা গেল মাসি আরো ১০ মিনিট সোমার মাইগুলো আচ্ছা করে টিপলেন এদিকে সুমার মাইগুলো দেখতে লাগছিল দুটো বড় বড় দুধে ভরা জাম্বুরার মত যেন একটু পরেই ফেটে যাবে।মাসি সোমার মাইদুটোর নিচ থেকে পুরো মাই সমেত খুব জোরে কয়েকটা চাপ দিল।আর এদিকে সোমার স্তন থেকে ফিনকি দিয়ে দুধ বের হতে লাগলো। এতে সোমার ম্যাক্ছি ভিজে গেল।

সোমা ও বেশিখ্খন সইতে পারল না। সোমা বলতে লাগলো আর টিপো না মাসি তাহলে আমার দুধ দুটো ফেটে যাবে।কিন্তু মাসি ছাড়লো না সোমার কাকুতি-মিনতি তে যেন মাসি আরো জোরে জোরে টিপতে লাগলেন তোমার মাই গুলো। যেন তিনি সোমার মাই গুলোর সাথে পিছন থেকে কুস্তি করছেন। একটু পর তিনি বুঝলেন যে সুমার শরীরে আর শক্তি নেই বসে থাকার।

তিনি লক্ষ্য করলেন যে সোমা তার থেকে আকৃতিতে ২থেকে ৩ ইঞ্চি খাটো হবে। তাই তিনি সোমাকে পাঁজাকোলা করে বেডরুমের দিকে নিয়ে যেতে লাগলেন। তারপর কাজের মাসি সোমাকে সংগে নিয়ে বিছানায় উঠে বসলেন। সোমাকে শুইয়ে দিয়ে নিজেও শুয়ে পরলেন তার পাসে। তিনি দেখলেন যে সোমার মেক্সি মাই এর দুধে ভিজে একাকার।তিনি আস্তে করে সোমার ম্যাক্ছি খুলে ফেললেন। তারপর তিনি সোমার বাম দিকের স্তনটি বোটা সমেত প্রায় অনেকটা মুখে পুরে চুসতে লাগলেন।

সোমার ৪ মাসের শিশুটি পাশে শুয়ে দেখতে লাগলো তার মা এক বয়স্ক নারীকে দুধ খাওয়াছে্ছ। সোমাও বাচ্চাটির দিকে ফিরে একবার দেখল তারপর আবার ফিরে দেখল মাসির মুখের দিকে। সোমার একবার মনে হল মাসি যেন তার স্তনের সব দুধ চুষে খেয়ে ফেলছে।সোমা আরামের বসে মাসির মাথাটা একেবারে নিজের বুকের সাথে চেপে ধরলো।আর মাসি ও জোর চোসা চুসতে লাগল।

সোমার বাম পাশের দুধটি এতে করে সোমার বাম স্তন থেকে ফিনকি দিয়ে দুধ বের হতে লাগল। আর কাজের মাসি তা পেটপুরে খেতে লাগল। একটু পরে মাসি বলল। নে এবার তোর ডান দিকের দুধ টা দে। সোমা এবার উঠে মাসির পেটের উপর উঠে বসল। তারপর নিচু হয়ে তার দুধে ভরা স্তন যুগল মাসির মুখের দিকে বাড়িয়ে দিল। মাসি শুধু এক বার দেখল তারপর সোমার দুধ দুটো গোড়ার দিকে চাপ দিয়ে ধরে পালা করে চুসতে লাগলো। আর খেতে লাগলো সোমার মিষ্টি দুধ। সোমা আনন্দএ উহ আহ করতে লাগো।

এ সময় কিছু দুধ মাসির মুখ থেকে বিছানায় গরিয়ে পড়ল। তাই বিছানা লেগে রইল সোমার মিষ্টি দুধ।মাসি যেন এবার নাছোড়বান্দা হয়ে উঠলো তিনি সোমাকে এক পাশে ফেলে দিয়ে সুমার উপর উপুড় হয়ে শুলো। তারপর ডান স্তন প্রায় পুরোটা মুখে নিয়ে রাম চোসা চুষতে লাগলো কিছুখখন পর যখন দুধ একেবারে শেষ। তখন মাসি শুধু সোমার দুধের বোটা চুসতে লাগলো।

একটু পরে দুজনেই উঠে বসল। তারপর কাজের মাসি সোমাকে জিগ্যেস করলেন কেমন লাগলো। উত্তরে সোমা মাসির গাল টিপে দিয়ে বললো এর চেয়ে আরাম আমি আর কখনো পাইনি। আমার স্বামীর সাথে সেক্স করে ও এত আনন্দ পাইনি আমি। এখন থেকে যখনই তোমার মন চাইবে তুমি আমার দুধ খেতে পারবে। আজ থেকে এ দুধ দুটো শুধু তোমার।

এই শুনে মাসি মুচকি হেসে সোমার ঠোঁটে চুমু খেলেন। তারপর সোমার দুধ দুটো আছছা করে টিপে দিয়ে বললো তাহলে আজ রাতে কি তোর সাথে শুবো। উত্তরে সোমা বলল। যখন আমার স্বামি ঘুমিয়ে থাকবে তখন তুমি এ রুম এ চলে এসো। তুমি খাটের কিনারায় এলেই আমি আমার মেক্সি খুলে দেব তখন যত খুশি দুধ খেতে পারবে। তারপর সোমা তার ম্যাক্সি পরে নিল আর মাসি তার শাড়ি ঠিক করে নিল।এমন সময় সোমার বাচ্চাটি কেদে উঠল।সোমা তাই তড়িঘড়ি করে বাচ্চার জন্য গুরা দুধ বানাতে চলে গেল।কিন্তু সমস্ত মনোযোগ যেন মাসির দিকেই রয়ে গেল।কারণ তখনো মাসির মুখে তার মাই চোষা স্তনগুলো ভিজে একাকার ছিল

চলবে…….
 

Users who are viewing this thread

Back
Top