What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
বাংলার যৌনতার ইতিহাস: পর্ব ১ by AdimRipu88

বন্ধুরা , আজ আমার এ গল্প। এই গল্প ও ঐতিহাসিক পটভূমিকা তে লেখা। তবে এই ইতিহাস ভারত এর। প্রাক-ব্রিটিশ যুগ র ভারত এর। সর্বোপরি এই বাংলার ই গল্প। এটি হলো গল্পের প্রথম পর্ব। গল্পে আছে পরকীয়া, ইন্টাররেসিয়াল সেক্স , গ্রুপ সেক্স এবং ষড়যন্ত্র। মনে রাখতে হবে এই গল্প সম্পূর্ণ কাল্পনিক এবং বাস্তবের সাথে কোনো যোগ নেই। এটি এই সিরিজ এর প্রথম পর্ব।

এ সেই সময়কার কথাটা যখন বাংলা ই মুঘল রাজ্ চলছে। মুঘল রাজ্ চললেও সেটা দেখার ভার সামন্ত রাজা দেড় ওপর। এরম ই এক শক্তিশালী সামন্তরাজা হলেন নরনারায়ণ পাল। ভারত র পাল সাম্রাজ্যের উত্তরসূরি তিনি। যদিও পাল সাম্রাজ্য শেষ, তাহলেও রাজরোক্ত বইছে নরনারায়ণ র দেহে। মুঘল দেড় গোলামী জোর করে মেনে নিয়েছেন। বাংলা র সুন্দরবন এলাকা জুড়ে তার জমিদারি। বিশাল চেহারা। গোটা পাঁঠা খেয়ে নিতে পারেন।

মা কালী র উপাসক তিনি। শিকার র রমণী সঙ্গম তার অন্যতম শখ। তার বাইজি খানা ই মেয়ের অভাব নেই. সুদূর হায়দরাবাদ, কাশ্মীর থেকে নর্তকী আর গায়িকা রা আসেন। খানদানি ঘরানা র মাগি না হলে তিনি সঙ্গম করেন না। তার পছন্দ লাহোর এলাকা র বাইজি নুরজাহান এবং দক্ষিণ ভারতীয় গায়িকা চিত্রা। মুসলিম জেনানা আর হিন্দু ব্রাহ্মণ কন্যা কে এক সারি তে বসিয়ে তার রাজ্ লিঙ্গ চোসান। তাঁর স্ত্রী আছে দুই : বড় রানী কান্তা দেবী এবং ছোট রানী সুমিত্রা দেবী। বড় রানী র বিশাল শরীর। ধুমসো নিতম্ব, বিশালাকায় স্তন। হাঁটু অবধি চুল। উচ্চতায় ৫ ফুট, তকতকে ফর্সা ।

বাংলা র জমিদার গিন্নী র মতো ব্লউসে পড়েন না. মাথায় চওড়া লাল সিঁদুর। সকালে উঠে স্বামী র জন্য খাবার বানান। পূজা -পার্বন করেন। কুল পুরোহিত সাথে বসে পরিবার র ঠাকুর পূজা করেন। তার দুধ র পোঁদ দেখে কুল পুরোহিত মধুসূদন মিশ্র র ধোন তাতিয়ে ওঠে। জমিদার গিন্নি বলে সাহস করেন না। অন্য মেয়ে হলে ঠাকুর ঘরেই নাঙ্গা করে ঠাপাতেন। আর চোখে দেখেন প্রণাম করতে থাকা সারি সরে বিশালউন্মুক্ত বুক র কান্তা দেবী কে। সেদিন বাড়ি গিয়ে নিজের স্ত্রী কে রাম ঠাপানি দেন জমিদার গিন্নি র কথা মনে করে।

নরনারায়ণ র ছোট স্ত্রী তন্নী যুবতী। ভীষণ চঞ্চল, শ্যামাঙ্গী , দীর্ঘকায়। তিনি বীরাঙ্গনা, স্বামী র সাথে শিকার এ যান। নিজেও জমিদার কন্যা। এক রবিবার র সকাল। নরনারায়ণ র ঘুম ভেঙে। কাল সারারাত নাচ গান চলেছে গান ঘরে। তার পর উদ্দাম চোদাচুদি। বিশালাকায় নরনারায়ণ উঠে বসলেন। তিনি সম্পূর্ণ নগ্ন। চার পাশে ন্যাংটো মাগী রা বিভিন্ন ভঙ্গি তে ঘুমাচ্ছে। তার ধোন উথিত , সম্পূর্ণ দন্ডায়মান। বিকট চেহারার ১০ ইঞ্চি লম্বা রোমশ বাঁড়া। মনে পড়লো কাল রাত এ ৪-৫ টা মাগি কে একসাথে চুদেছেন। ঠাপানি খেয়ে ক্লান্ত মাগি গুলো ঘুমাচ্ছে। কিন্তু তিনি উত্তেজনা অনুভব করেন নঙ্গ দেহ দেখে। মাথায় এক ফন্দি এলো।

বেয়ারা কে বললেন বড় রানী কে আনতে । বেয়ারা বললো রানী মাপুজোয় বসেছেন। ক্রুব্ধ হলেন নরনারায়ণ। রেগে বললেন আমি জানি না ওসব। আমার আদেশ , নিয়ে আয়ে। রাজা ডেকেছেন শুনে ই কান্তা র গুদ জলে ভোরে গেলো। অনেকদিন ঠাপানি খান নি। স্বামী র লিঙ্গ সেবা করা পবিত্র কর্তব্য। ঘোমটা মাথায় ছুটে চলল কান্তা। ঘরে ঢুকে চমকে গেলেন। চার ধারে ছড়িয়ে থাকা নারী দেহ। তাদের শরীরে শুকনো বীর্যের দাগ। একটা মাগি র মুখ থেকে সাদা ফ্যাদা ঝুলছে। বুঝতে পারলেন তার স্বামী কাল রাতে এদের উডুম চোদা দিয়েছেন। যাই হোক , তার স্বামী দক্ষ চোদারু। বিয়ের রাত এ সারারাত তার গুদ মেরেছিলেন। গুদ থেকে বাঁড়া বের করেছিলেন শুধু পোঁদ এ ঢোকানোর জন্য। তিনি প্রণাম করে বলেন, আমায় ডেকেছিলেন প্রভু ? যদিও টাটানো বাঁড়া দেখে বুঝেছেন কি জন্য ডাকা।

নরনারায়ণ বললেন, কান্তা তোমার সাথে সঙ্গম র ইচ্ছা হয়েছে। তোমার মতো বাঁড়া রস পান কেউ করতে পারে না। বাইজি গুলোও না। রানী মা মনে মনে খুশি হয়ে বললেন কি করতে হবে আজ্ঞা করুন রাজা মশাই। রাজা বললেন সম্পূর্ণ ন্যাংটা হয়ে আমার সামনে বস। রানী শাড়ী খুলে প্রণাম করার ভঙ্গি তে পায়ের তোলাই বসলেন রাজামশাই এর। নরনারায়ণ ধুতি সরিয়ে এগিয়ে এলেন। রোমশ বাদামি লাঙ্গুল র ন্যায় লিঙ্গ দেখে সম্ভ্রান্ত অভিজাত কামুক এই নারী র চোখ চকচকিয়ে উঠলো।

শাঁখা পলা পরা দুই হাত এ লিঙ্গ নিয়ে তিনি পরম যত্নে চাটতে লাগলেন পাক্কা খানকি র মতো। অন্ডকোষ লালায় ভিজিয়ে রাজামশাই র পুংদন্ড তার হাঁ করা মুখে ঢুকিয়ে নিলেন। লিঙ্গ টি তে কাল রাত এর শুকনো বীর্য র আর বাইজি দের কামরস র গন্ধে রানীমার গুদ জবজবে হয়ে গেলো। গোগ্রাসে গিলতে লাগলেন রাজকীয় বাঁড়া। নরনারায়ণ মাথা নামিয়ে দেখলেন তার সত্যি সাধ্বী স্ত্রী একমাথা লাল সিঁদুর আর নাকে নাকছাবি পরে কোঁৎ কোঁৎ করে লেওড়া চুষে চলেছেন তাঁর দিকে তাকিয়ে। স্ত্রীর চুলে আদর করে বিলি কেটে মুখ টেনে আনলেন লিঙ্গের গোড়া অবধি। থাবার মতো হাত এর চাপ এ সিঁদুর লেপে গেলো গোটা কপালে। রানী মা রাজা র শালগাছের মতো উরু ধরে ওঁক ওঁক করে গলায় ঠেলতে লাগলেন লিঙ্গ মহারাজ কে। রাজা উত্তেজিনাই অধীর হয়ে বগল র তলা ধরে রানী কে শূন্যে উঠিয়ে নিলেন।

স্থাপন করলেন রানীর অভিজাত গুদ কে নিজের লৌহকঠিন ধোন র ওপরে। এক ঠাপ আর 'বাবাগো' চিৎকার এ সান্ত্রী রা ও ফিরে তাকালো মুহূর্তের জন্য। তাঁদের রানীমা কে কোলে ঝুলিয়ে প্রকান্ড নরদানবের মতন চুদছেন রাজা। থপ থপ শব্দে টাটানো বাড়া ভিজে গুদ এ ঢুকছে আর বেরোচ্ছে। লজ্জা ফেলে রানীমা পাকা বাজারি মাগীর চিৎকার করে বলছেন "মারুন রাজামশাই , এই খানকির গুদ মারুন, আরো জোরে, আরো জোরে, চুদে পেটে বাচ্চা ভোরে দিন আমার , রাজকীয় মাল এই দাসীর পেটে ঢালুন। " খানকি র চিৎকার শুনে জংলী জানোয়ার এর মতো ঘোঁৎ ঘোঁৎ করে ঠাপিয়ে চললেন রাজা। ঘাম আর গুদের রস এ মেঝে পিছল হয়ে উঠলো।

মিনিটে প্রায় ১০০ বার বাঁড়া ঢুকছিল বেরোচ্ছিল রানীমার গুদের জঙ্গল থেকে। দুটো বাঈজী ঘুম থেকে উঠে এই চোদন দৃশ্য দেখে হস্তমৈথুন করা শুরু করে দিলো। মিশ্র মহাশয় বাইরে থেকে শুনতে পেলেন রানীর যৌন শীৎকার। ধুতি তুলে খিঁচতে শুরু করলো এই পন্ডিত। এরম একনাগারে প্রায় ২০ মিনিট চোদার পরপরই রাজার মাল আউট হওয়ার সময় এলো। কোল থেকে স্ত্রী কে নামিয়ে মাটিতে বসালেন। বললেন পূজার প্রসাদ নেওয়ার সময় হয়েছে। খিঁচতে খিঁচতে ঘন মাল ঢাললেন রানীমা প্রসন্ন মুখে। সাদা ফ্যাদা , লাল সিঁদুর , আর ঘাম আর লালায় মুখ ভোরে গেলো। এই হলো আসল পূজা। ঠাপানি তে ক্লান্ত রানী শুয়ে পড়লেন মেঝে তে। এমন সময় সান্ত্রী এসে করা নাড়লো। "রাজামশাই, সামনে বিপদ " . কান্তা দেবী র মাথায় চুম্বন করে রাজা দ্রুত পায়ে বেরিয়ে এলেন।

দেখলেন তার সেনাপতি র নায়েব বাইরে দাঁড়িয়ে। সর্বনাশ হয়েছে , রাজামশাই। সুন্দরবন এ খাঁড়ি র পথে পর্তুগিজ জলদস্যু আক্রমণ করেছে। আমাদের ৪টি রণপোত এর সাথে লড়াই বেঁধেছে। এখুনি যেতে হবে যুদ্ধে। …ক্রমশ

গল্প টা কেমন হয়েছে জানাবেন কমেন্ট করে. কন্সট্রাক্টিভ ক্রিটিসিজম এর অপেক্ষায় রইলাম।
 

Users who are viewing this thread

Back
Top