What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মেসোশ্বশুর এর কীর্তি (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মেসোশ্বশুর এর কীর্তি - by archichowdhury

বলেছিলাম যে কিছুদিন আগে সুব্রত এর মেসো এসেছিলো। সুব্রত আমার স্বামী এর নাম। আজ বলবো উনার সাথে ঘটে যাওয়ার অভিজ্ঞতা।

তো হঠাৎ একদিন ওর মেসোশ্বশুর কল দিয়ে বললো, তোদের বিয়েতে আসতে পারিনি। বুঝিস তো যে, তোদের মাসি মারা যাওয়ার পর থেকে কেমন একঘুরে হয়ে গেছি। তোদের বিয়ের সময় তোদের মাসি অসুস্থ ছিলো তাই আসতে পারিনি। যাক, এখন যদি এসে তোর এখানে কিছুদিন বেড়িয়ে যাই এবং বৌমাকেও দেখে যাই তাহলে কি তোদের সমস্যা হবে?

ও বলে দিলো, এসে কিছুদিন বেড়িয়ে যেতে। মাসি মারা যাবার পর কোথাও বের হননি। একটু ভালো লাগবে। গ্রাম থেকে এসে একটু শহরের বাতাস খেয়ে যান। চাঙ্গা হয়ে যাবেন।

উনি দিন ঠিক করে আসলেন। আমরা তাকে স্টেশনে আনতে গেলাম। আগে কোনোদিন দেখিনি তাকে। উনি ট্রেন থেকে নামতেই সুব্রত আমার সাথে পরিচয় করিয়ে দিলেন। উনি আমাকে আশীর্বাদ করলেন। লোকটা ৫০ ছুঁইছুঁই। গ্রামের মানুষ তাই শরীর শক্ত। ভাবলাম গ্রামের মানুষ তাই খুব একটা স্মার্ট হবে না। ধুতি পরে আসবে। একটু আঞ্চলিক ভাষায় কথা বলেন কিন্তু ড্রেসআপ সুন্দর ছিলো।

গাড়ীতে যেয়ে বসলাম। উনার পাশে আমাকে বসে যাওয়ার পথে টুকটাক শহর দেখিয়ে দিতে বললেন। উনি এতো কাছে ঘেঁষে বস্লেন যে মাঝে মাঝে উনার কনুইর সাথে আমার বুকে ধাক্কা খাচ্ছিলো।

বাসায় যেতে যেতে সন্ধ্যা তখন। ওইদিন আবার সুব্রত ছূটি নিয়েছিলো তাই কাল সকালে তাড়াতাড়ি কাজে চলে যাবে কারন কি যেন মালের শিপমেন্ট আসবে। তাই সবাই গল্প করতে করতে তাড়াতাড়ি খেয়ে ফেললাম।

উনাকে বললাম, আপনি সোফায় বসুন। আমি আপনার জন্য গেস্টরুমটা গুছিয়ে দিচ্ছি। এই বলে আমি বিছানা গুছাতে গেস্ট্রুমে গেলাম। গুছাচ্ছিলাম এমন সময় সুব্রত এসে পিছন থেকে জামার ভিতর হাত ঢুকিয়ে মাইগুলো ধরে বললো, আজ না তোমাকে অনেক সুন্দর লাগছে।

আমি বললাম, বাড়ীতে লোক আসলে তোমার অসভ্যতা বাড়ে। এখন কিছু করো না। উনি ঘুমিয়ে নিক।
ও বললো, জেগে থাকুক। আমি আমার বিয়ে করা বৌকে আদর করবো। তাতে কি হয়েছে? আজ রাতে মাথায় একটা বুদ্ধি এসেছে।

আমি বললাম, উল্টাপাল্টা কিছু করো না। গ্রামের মানুষ। পরে পুড়ো গ্রাম জানাবে। এই বলে নিজেকে ছাড়িয়ে নিয়ে বিছানা ঘুছিয়ে মেসোশ্বশুরকে ঘুমাতে দিয়ে আসলাম আর বললাম, মেসো রাগ করবেন না। হয়তোবা আমি অনেক সকালে উঠেন কিন্তু আমার এতো সকালে উঠার অভ্যাস নেই। আবার কাল অনেক সকালেই সুব্রত চলে যাবে। আমি উঠে চা বানিয়ে দিবো আপনাকে। উনি বললেন, আমাকে নিয়ে টেনশন করো না। তোমার সুবিধামতোই সব করো।
আচ্ছা বলে সব গুছিয়ে নিজের বেডরুমে আসলাম। ড্রেস পালটে নাইটি পরে শুতে গেলাম ডিম লাইট জ্বালিয়ে।

সুব্রত ফ্রেশ হয়ে বেড়িয়ে দরজা পুড়ো না লাগিয়ে একটু ফাক করে রেখে বেডে আসলো।
আমি জিজ্ঞেস করলাম, দরজা বন্ধ করলে না কেনো??
ও বললো, যদি রাত বিরাতে উনার কিছুর দরকার পরে। যাক গে, বাদ দাও। এই বলে চুমু খেলো।
আমি বললাম, তাহলে যা খুশি করো কিন্তু শব্দ করো না।

সুব্রত আদর করতে লাগলো। নাইটি জোর করে খুলে দিয়ে মাই এর বোঁটাগুলো চুষতে লাগলো। এক হাত গুদের কাছে নিয়ে পচাৎ করে আঙ্গুল ভরে দিলো।
ও বললো, বুড়ো দেখলে তো তুমিও কম অসভ্যতা করো না। গুদ দেখি ভিজে খাল হয়ে আছে।
আমি বললাম, জানি না যাও।

নিচে নেমে ওর ধনটা চুষে দিলাম। ওর উপর উঠে বসলাম। ও নিচ থেকে ঠাপাতে লাগলো ইচ্ছে করে শব্দ করে। যদিও গুদটা ভিজে একদম পচাৎ পচাৎ করে শব্দ হচ্ছিলো। ও উঠে আমার কানে বললো, ওই দেখো দরজার পিছনে ছায়া দাড়িয়ে আছে। তোমার মেসোশ্বশুর লুকিয়ে দেখছে।

আমি বললাম, প্লিজ উল্টাপাল্টা কিছু করো না। পরে মুখ দেখাতে পারবো না। তুমি অফিস চলে গেলে তো পরে আমাকে ওর সাথে একা থাকতে হবে ওর সাথে। আমার কথা পাত্তাই দিলো না। আমাকে ধরে শুইয়ে দিয়ে ইচ্ছে মতো ঠাপাতে লাগলো। আমিও আরামে পাগল হয়ে যাচ্ছিলাম। শুয়ে ছিলাম তাই দেখতে পেলাম দরজা এর কাছে একটা ছায়া নড়াচড়া করছে। মেসো তাহলে আমাদের এসব শুনছে। এই চিন্তা করে আরো উত্তেজিত হয়ে পরলাম।

এমন সময় সুব্রত ওর ধনটা বের করে জোরে ঢুকিয়ে দিলো।
আমার মুখ দিয়ে "আহ" শব্দটা আচমকা বেড়িয়ে গেলো এবং অনেক জোরেই।
আমি ওকে বললাম, শয়তান কোথাকার এভাবে লাগে না আমার? এভাবে কেউ পুড়োটা ঢুকায়?
ও শব্দ করে বললো, ঈশ মেসো এর কথা ভেবে তো গুদ একদম ভিজিয়ে খাল বানিয়ে ফেলেছো। আবার উনার লাগছে।

ইশশ, মেসো ওপাশে দারিয়ে ওর খিস্তিগুলো শুনছে। এইভাবে আমার ২ বার জল খসিয়ে ও গুদে মাল ফেলে দিলো। আমি উঠে ধুতে যাবো তখনই দরজার পিছনের ছায়াটা সরে গেলো। ফ্রেশ হয়ে এসে ঘুমিয়ে পরলাম।

শীতের সকাল। সুব্রত একটু ঘুম ভাঙ্গিয়ে বললো, আমি যাচ্ছি। কাজ আছে। মেসোকে চা করে দিয়েছি। আমিও খেয়ে নিয়েছি। নিশ্চিন্তে ঘুমিয়ে পরে উঠে কাজ করো।

আমি আবার কম্বল মুড়িয়ে ঘুমিয়ে পরলাম। স্বপ্ন দেখলাম কে যেনো আমাকে আদর করছে। ঘুম ভেঙ্গে গেলো। বুঝলাম কেউ আমার পিছন থেকে মাইগুলো ধরে টিপছে। পাছায় ধনের ঘষা লাগছে। ঘুরতেই দেখলাম, আরে মেসো আপনি এখানে? কম্বল এর ভিতর আপনি ল্যাংটা হয়ে কেনো?

উনি বললেন, কাল রাতে তোমাদের দেখলাম। জানো তোমার অসুস্থ হওয়ার পর থেকে আমি একদম উপোস। সুব্রত এর মুখে যখন শুনলাম আমার কথা ভেবে তুমি গুদ ভাসিয়ে দিয়েছো। সারারাত শুধু তোমাকে নিয়ে ভেবেছি। সকালে ও চলে যাওয়ার পর দেখলাম তুমি শুয়ে আছো। এতো পাতলা নাইটি দিয়ে এমন বুক ঢাকে? আর নিজেকে সামলাতে পারলাম না পাতলা নাইটি এর ফাক দিয়ে তোমার বোঁটাগুলো দেখে।

আমি না না করছিলাম। উনি বলে উঠলেন, দেখো আমি তোমার বড়। তাও আবার শ্বশুর লাগি তাই বড়দের কথা শুনতে হবে। এমনটি করো না লক্ষিটি। এই বুড়োটাকে একটু আদর করতে দাও। উপোস ভাংতে দাও। আর কিছু করবো না। কতোদিন কনো মাই মুখে নেই না। তোমারগুলো দেখে আর পারছি না।

এই বলে উনি হাত দিয়ে কাধ থেকে নাইটি এর ফিতাটা সরাতেই একটা মাই বেড়িয়ে পড়লো। উনি মুখ নামিয়ে মাই এর বোটাটা মুখে পুড়ে নিলেন। চুষতে শুরু করে দিলেন মুখে নিতেই নিতেই। মুখের লালা দিয়ে ভিজিয়ে দিলেন বোটাটা।

আমি হতভম্ব হয়ে রইলাম আবার মনে মনে চাচ্ছিলাম ও। উনি বললেন, আমার বৌ এর থেকে তোমার মাইগুলো কতো বড়। এই বলে আরেক হাত দিয়ে আরেক কাধের নাইটি এর ফিতা নামিয়ে দিলেন।
আমি বললাম, প্লিজ মেসো এরকম করো না। আমি আপনার বৌমা লাগি।
উনি বললেন, মা বললে না? মা এর দুধু খাচ্ছি। সাথে তো বৌ শব্দটাও আছে।

এই বলে আমাকে শুইয়ে দিয়ে নাইটিটা সরিয়ে মাইগুলো এমনভাবে খেতে লাগলো যেনো কতদিনের ক্ষুধার্ত। জোরে জোরে টিপতে লাগলো। বোঁটাগুলো পালা করে চুষতে লাগলো। মুখ নামিয়ে একবার নাভিতে চুমু খায়। নাভিতে জিব ঢুকিয়ে চুষতে থাকে আর মাইগুলো টিপতে থাকে। পাগলের মতো খাচ্ছিলো আমাকে আর আমাকে পাগল করে দিচ্ছিলো।

শুধু প্যান্টি পড়া ছিলো। উনি আমার পা ফাক করে মুখটা ওখানে নিয়ে গন্ধ শুকে বললেন, বৌমা তোমার খুব ভালো লাগছে। তাই না?
আমি বললাম, এসব বলবেন না। আমি আপনার বৌমা লাগি।
মেসোর আদরে গুদের রস ভেসে প্যান্টি ভিজে গেছে। উনি প্যান্টিতে মুখ ঘষে বললেন, কিন্তু তোমার গুদতো অন্য কথা বলছে বৌমা। মেসোর আদর খেয়ে ভিজিয়ে ফেলেছো দেখছি।

এই বলে উনি টান দিয়ে খুলে ফেললেন এবং গুদে মুখ দিয়েই চুষতে শুরু করে দিলেন। গুদের ভিতর জিবটা ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চুষতে লাগলেন।
আমি আরামে আহ করে উঠলাম আর বললাম, আর কিছু করো না। তোমার সুব্রত এর বৌ আমি।

উনি তোয়াক্কা না করে গুদে আঙ্গুল আর জিব পুড়ে চুষতে লাগলেন। আর এক হাতে একটা মাই এর বোটা ধরে টিপতে লাগলেন। আমি না পেরে বিছানার চাদর খামচি দিয়ে ধরলাম। এক হাত দিয়ে মেসোর মাথাটা গুদের মাঝে চেপে ধরলাম। জল খসিয়ে দিলাম আমার। উনি মুখ তুলে বললেন, বৌমা তোমার গুদ চুষে দিলে অনেক ভালো লাগে তাই না?

আমি কিছু বললাম না লজ্জায়। মুখ ঘুরিয়ে ছিলাম। উনি নাভিতে চুমু খেতে খেতে বুকে মাইয়ে চুমু খেয়ে গলায় চুমু দিয়ে মুখে চুমু দিলেন। ঠোটটা চেপে ধরে পকাৎ করে নিচে যে কোন ফাকে উনার ধনটা গুদের মধ্যে ঢুকিয়ে দিলেন। ভিজে পিছলা হয়ে ছিলো, এক চাপেই ঢুকে গেলো।
আমি বললাম, একি করলেন মেসো? আপনি না বললেন শুধু উপোস ভাঙবেন। প্লিজ এরকম করবেন না। আপনি আমার শ্বশুর লাগেন। বের করে নিন।

উনি ঠাপাতে শুরু করে দিলেন। বললেন, আমাদের কেউ সন্দেহ করবে না। কেউ বুঝবে না যে তোমার মেসোশ্বশুর তোমাকে চুদছে। আমরা সারাদিন খরগোশের মতো চুদবো। আর বাধা দিবে না। এটা তোমার শ্বশুর এর আদেশ।

এই বলে আবার ঠাপাতে ঠাপাতে মাই চোষায় মন দিলেন। মেসো আমার কোমরের তলায় একটা বালিশ গুজে দিয়ে নিচের দিকে থেকে উপরের দিকে ঠাপাতে লাগলো। মেসোর একটা আলাদা কৌশল ছিলো। মেসোর কয়েকটা প্রাণঘাতী ঠাপ পরতেই আমি বিছানার চাদর খামচে ধরে জল ছেড়ে দিলাম।
মেসো সেটা বুঝে ধনটা ভিতরে ঢুকিয়ে রেখেই আমাকে আদর করতে রাখলো। গালে চুমু খেলো, গলায়, বুকে, মাইয়ে, বোঁটাগুলো একটু চুষলো। নেমে নাভিটা চুষে দিলো। আরো নেমে থাইগুলো কামড়াতে লাগলো আর আদর করলো কিছুক্ষন। আবার উঠে এসে আমার চুমু খেতে লাগলো। মুখে পান এর স্বাদ। আমার মাই এর উপর মেসোর হাতের চাপ বারতে লাগলো। মেসোর ধনটাও আর চুপচাপ নেই। আস্তে আস্তে ঠাপাতে লাগলো।

বেশ কিছুক্ষন এভাবে ঠাপানোর পর মেসো আমাকে উপরে উঠতে বললো। আমি উপরে উঠে কোমর নাড়িয়ে ধনটাকে ভিতরে নাড়তে লাগলাম। আমার স্তনগুলোর দিকে তাকিয়ে মেসো আমার পিঠটা হাতে ধরে নিচের দিকে টানলো। আমি নিচু হয়ে একটা মাই মেসোর মুখে ঢুকিয়ে দিলাম। মেসো একটা মাই টিপতে লাগলো এবং একটা মাই এর বোটা চুষতে লাগলো।

তারপর আবার আমাকে শুইয়ে দিয়ে বেশ জোরে জোরে ঠাপাতে লাগলো।তারপর ধনটা গুদের ভিতর চেপে ধরে কেঁপে উঠলো। অনুভব করলাম মেসোর বীর্যগুলো ভিতরে পরছে। তারপর উঠে গিয়ে বাথরুম থেকে ধুয়ে এসে বললো,বৌমা যা সুখ দিলে কখনো ভুলবো না। কাল রাতে তোমাদের কথা শুনেই গরম খেয়ে ছিলাম। তোমার মাসিমা যাওয়ার পর এতোদিন পর কারো দুধে মুখ দিলাম। এই বলে আবার আমার নাইটি এর ফিতেটা সরিয়ে একটা স্তন বের করে বোটাটা চুষে ভিজিয়ে দিলো।

আমি বললাম, এবার ছাড়ুন। ঘরের কাজ আছে। করতে হবে।
উনি বললেন, "যাও বৌমা। কিন্তু মনে রাখবে গুরুজনদের কথা ফেলতে নেই। আমি তোমার শ্বশুর লাগি কিন্তু"

আচ্ছা বলে বাথরুমে চলে গেলাম। বের হয়ে ঘরের কাজ করছিলাম। দুপুরে উনি খেতে বসার আগে স্নান করবেন। বাথরুমে যেয়ে আমাকে ডাকতে লাগলেন, উনার পিঠে সাবান লাগিয়ে দিতে। আমি যেতেই বুড়ো একদম ন্যাংটা। আমি বুঝে গেলাম। মেসো বললো, আহা বৌমা। জামা আপর ভিজে যাবেতো। খুলে এসো।

সাবানের বাহানা করে বাথরুমের মেজেতে বসে আমাকে কোলে বসিয়ে ঠাপিয়ে নিলো কিছুক্ষন এবং মাল আউট করে দিলো। সেদিন সন্ধায় সুব্রত আসার আগে বলে উঠলো, ভাতিজা তো এসে পরবে। বৌমা এখানে এসো। একটু গলা ভিজিয়ে নেই।

উনার কাছে যেতেই উনি আমার টপ তুলে এক হাতে একটা মাই টিপতে শুরু করে দিলেন। উনি সোফায় বসা আর আমি দাড়িয়ে। আরেকটা মাই এর বোটা মুখে নিয়ে একটা হাত আমার স্কারট নামিয়ে আঙ্গুল দিয়ে গুদের মাঝে ঘষতে লাগলেন। ১০ মিন ধরে এরকম করলেন। এমন সময় বেল টিপ পরলো। সুব্রত এসে পরেছে। ছেড়ে দিলেন উনি। রাত ভালোভাবেই গেলো।

সুব্রতকে তখনো সারাদিনের কাহিনী বলিনি ইচ্ছে করে। সন্ধ্যায় মেসোর আদরে গরম খেয়ে ছিলাম। খেয়ে দেয়ে সব গুছিয়ে বেড্রুমে ঢুকেই সুব্রতকে আদর করতে লাগলাম। ও বুঝে ড্রেস খুলে আমরা সঙ্গম লীলায় মেতে উঠলাম। আজকেও খেয়াল করলাম যে মেসো দরজার ওপাশে দারিয়ে আমাদের শুনছে।

পরেরদিন সুব্রত ওর সময়মতো চলে গেলো কাজে। আমি রান্নাঘরে কাজে ছিলাম। মেসো এসে পিছন থেকে জরিয়ে ধরে বলে, "বৌমা মিষ্টান্ন খাবো"
আমি বললাম, আচ্ছা আমি বানিয়ে দিবো। আমার কথা শেষ না হতেই উনি আমার স্কার্ট এর ভিতর হাত ঢুকিয়ে দিলেন। আমি বাসায় প্যান্টি পরি না সবসময়। গুদের কাছে হাত নিয়ে ঘসতে ঘসতে বললেন, আমি এই মিষ্টান্ন খাবো। বলেই স্কার্ট নামিয়ে আমার দারিয়ে থাকা অবস্তায় উনি বসে পরলেন আমার পায়ের কাছে। আমি বললাম, মেসো রান্না করতে হবে। এখন না।

উনি আমার কথা শুনলেন না। আমার পা দুটো ফাক করে দাঁড়ানো অবস্তায় আমার গুদে জিব দিয়ে চুষতে লাগলেন। এমন সময় সুব্রত এর কল আসলো। রিসিভ করলাম। জিজ্ঞেস করলো, মেসো কি করে? আমি বললাম, মিষ্টান্ন খাচ্ছে। এমন স্বাদ হয়েছে নাকি সব চেটেপুটে খাচ্ছে। তোমার জন্য মনে হয় রাখবে না। এটা শুনে ও হাসতে লাগলো। ওর ফোন রাখতেই মেসো আমার গুদে পারে না মুখ ঢুকিয়ে চুষে। আমি দাড়িয়ে ছিলাম। রান্নাঘরের পাটাতনটা আঁকড়ে ধরলাম। এক হাত দিয়ে উনার মুখটা চেপে ধরলাম গুদে।উনি আঙ্গুল ঢুকিয়ে জিব দিয়ে চুষতে লাগলেন। জল খসিয়ে দিলাম। উনি উঠে এসে বললেন,"বৌমা একটা বুদ্ধি এসেছে!!!"

আমি জিজ্ঞেস করতেই উনি রান্নাঘরের কেবিনেট থেকে ডাবর হানি এর বোতলটা নিয়ে মুখ খুলে আমার মাই এর বোঁটায় আঙ্গুল দিয়ে মধু লাগিয়ে দিতে দিতে বললো, "কতোদিন দুধ-মধু খাই না" আমি বলে উঠলাম, এসব কি করছেন!! আঠালো হয়ে যাবে শরীর।

ভদ্রলোক বোতলটা রেখে মুখ নামিয়ে মাই এর বোঁটাগুলো মুখে নিয়ে চুষতে চুষতে বললো, "উমম কি স্বাদ! আমাকে কেবিনেটে বসিয়ে একমনে দুধের বোঁটাগুলো পালা করে চুষতে লাগলো। আর এক আঙ্গুল গুদে ঢুকিয়ে নাড়তে লাগালো। আমি চুপচাপ সুখ নিচ্ছিলাম। উনি মুখ থেকে বোটা একটা ছেড়ে বললেন এইতো লক্ষ্মী বৌমা হয়ে বসে বসে চুপচাপ সুখ খাচ্ছো। নামো এবার।

আমি নামতেই উনি আমাকে ঘুরিয়ে মানে আমি কেবিনেটে ভর করে উনি পিছন থেকে গুদে হালকা উনার বাঁড়াটা ঘষে ঢুকিয়ে দিলেন। ঠাপাতে শুরু করে দিলেন। পিছন থেকে দুই হাত দিয়ে দুধ দুটো ধরে ইচ্ছেমত কচলাতে লাগলেন। কিছুক্ষন পর ঘুরিয়ে আবার কেবিনেটে বসিয়ে গুদের মধ্যে বাড়াটা ঢুকিয়ে আবার ঠাপাতে শুরু করে দিলেন। ঠাপাতে ঠাপাতে একটা মাই এর বোটা মুখে নিয়ে নিলো। জোড়ে জোড়ে ঠাপাতে শুরু করে দিলো। আমি আবার জল খসিয়ে তারপর উনি ভিতরে মাল ফেলে ক্ষান্ত হলেন।

বিকেলবেলা কিছু করেনি কিন্তু মাইগুলো নিয়ে খেলেছে। পরেরদিন আমার টিউশান ছিলো বেশি সকাল থেকেই তাই আর সুযোগ পায়নি। বিকেলে উনি চলে যান তার অন্য এক আত্মীয় এর বাসায়।

পরের পর্বে থাকবে মেসোশ্বশুর এর বাড়ি বেড়াতে যেয়ে যা ঘটেছিলো।
 

Users who are viewing this thread

Back
Top