What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
দাদুর সাথে বাসর - by archichowdhury

আজকে আমার একটা অন্যরকম অভিজ্ঞতা এর গল্প বলবো।

আমার অন্যতম প্রিয় একটা অভিজ্ঞতা, কারন আমার একটা উদ্ভট ফেটিস রয়েছে। আগেই বলেছি আমি বুড়োদের টিজ করে মজা পাই।

সবে মাত্র বিয়ের ৪ মাস হয়েছিলো। সেই ক্লাস ৮ থেকে প্রেম ছিলো আমাদের। যাই হোক, আমার স্বামীর মাসতুতো বোনের বিয়ে। কলকাতাতেই। আমরা সবাই মিলে বিয়ের আগের দিন চলে গেলাম। ঠিক ছিলো আমরা বিয়ের দিন শেষে ফিরে আসবো। গোধূলি লগ্নে বিয়ে। বিয়েটাও হয়ে গেলো।

কিন্তু ওর মাসি আমাদের থেকে যাবার জন্য খুব পেড়াপিড়ি করতে লাগলেন। ওর পরদিন সকালে অফিসে যেতে হবে। তাই শুনে মাসি আমার শাশুড়িকে বললো, আচ্ছা তোরা গেলে যা কিন্তু অর্চি থাকুক। ও বাচ্চা মেয়ে, ও আমার মেয়ের বন্ধুর মতই। ওকে একটু আনন্দ করতে দে। মা বললেন, ঠিক আছে ও থাক তাহলে। আমি না থাকতে চাওয়ার ভান করছিলাম। মাসি আমাকে টেনে নিয়ে কানে কানে বললো, "বরেরটা না হয় এই ২ দিন না ঢোকালি। এই ৪ মাসে তো আর কম করিসনি" আমি বললাম ছিঃ ছিঃ মাসি এ তুমি কি বলছো! এই বলে মাসি রেখে দিলো।

ওরা চলে গেলো। আমি ওদের বিদায় দিয়ে অন্য মেয়ে বৌদের সাথে হইচই করতে লাগলাম। শ্বশুর শাশুড়ি থাকলে একটু আড়ষ্ট হয়ে থাকতে হয়। ওরা নেই তাই গল্প আড্ডাতে মেতে উঠলাম। বর বৌ বাসর ঘরে ঢুকে পরেছে। মাসী জিজ্ঞেস করলো কিরে বাসর জাগবি তো? আমি বললাম সারাদিন যা খাটুনি গেছে আমি ঘুমাবো। বলল তা হয় নাকি, তোরা বাচ্চা মেয়ে বৌ। তোরাই তো মজা করবি। ওখানে তো আমরা থাকতে পারবো না। তারপর বলল, অন্তত দুই ঘন্টা থাকিস। পরে না হয়, উপরের কিনারের ঘরটা যেয়ে শুয়ে পরিস। আমাকে একটা নাইটি দিয়ে দিলো।

ঘরের চাবি আর নাইটি নিয়ে আসলাম। আমি ঘরে যেয়ে নাইটিটা রেখে আসলাম। তারপর বাসরে এসে বসলাম। একটা বুড়োলোক দেখি বাসরে এসে রসিকতা করছে। ওকে মেয়েরা ঘিরে ধরেছে। কেউ কেউ বুড়োটার পিছনে লাগবার চেষ্টা করছে আর বুড়োটা এমন সব জবাব দিচ্ছে তা শুনে সবাই হেসে খুন। একটু পরে আমিও ওই মেয়েদের সাথে মিলে বুড়োটার পিছে লাগলাম।

একজন বললো, দাদু দিদিমা কে আনলেন না কেনো?
দাদু বলে, তোমাদের দিদিমা বুড়ী হয়ে গেছে। আর কচি নেই তাই আনলাম না।
আমি বললাম, তা দাদু তুমি কি বুড়ো হওনি?
দাদু বললো, আমি এখনো যুবক আছি তোমার মতো কচি বউ পেলে এখনো বাসর মানাতে পারি।
আমি বললাম, তোমার সে বৌ তোমাকে দুদিনে ছেড়ে পালাবে।

দাদু বললো, তোমার দিদিমাকে জিজ্ঞেস করে এসো। তাহলে বুঝতে পারবে। তোমার দিদিমা আমার সাথে পেরে উঠে না।
আমি বললাম, সে দিদিমা বুড়ো হয়ে গেছে তাই পেরে উঠে না। কিন্তু তোমার কচি বউ এর সাথে তুমি পেরে উঠবে না।
দাদু বলে উঠল, সেটা তুমি কি করে বুঝবে? আমার কচি বউ বুঝবে।
আমি বললাম, তাহলে তো তোমার জন্য একটা কচি বউ জোগার করে আনতে হবে। কিন্তু সেই বউ পালিয়ে গেলে আমাকে দোষ দিয়ো না।
দাদু বললো, একবার এনেই দেখো তারপর দেখবে আমাকে ছেড়ে নড়ছে না।
দাদুর কথা শুনে সবাই হেসে উঠলো। তারপর দাদু অনেক চুটকি শোনালো। নোংরা কৌতুক। সব মেয়ে খিলখিল করে হাসছে।

এককথায় দাদু বাসরটাকে জমিয়ে দিয়েছিলো। বেশ কিছুক্ষন পর দাদু চলে গেলো। বরের বন্ধুদের সাথে আড্ডায় এতে উঠলাম তারপর বাসর ও ঠান্ডা হয়ে গেলো আস্তে আস্তে। সবাই ঝিমিয়ে গিয়েছিলো। আমি সুযোগ বুঝে চলে আসলাম।

ঘরে ঢুকে শাড়ী ব্লাউজ ছেড়ে নাইটিটা পরে নিলাম। তারপরা বাথরুম থেকে ফ্রেশ হয়ে নিজের রুমে শুতে যাবো তখনি একটা ঘরের দিকে চোখ পরে গেলো। দেখলাম দাদু শুয়ে আছে, দরজাটা খোলা। একটা ছোট নাইটল্যাম্প জ্বলছে। আমি ভাবলাম একটু পিছনে লেগে যাই। আমি দাদুর রুমে ঢুকে চুপিচুপি লাইটল্যাম্পটা নিভিয়ে দিলাম।
দাদু বললো, কে??
আমি বললাম, চোর নয়। তোমার জন্য কচি বউ নিয়ে এলাম। তার লজ্জা করছে বলে আলোটা নিভিয়ে দিলাম। কিগো দাদু বাসর করবে না কচি বউ এর সাথে?

দাদু বলল, যাকে এনেছ তাকে আমার খাটে এসে বসতে বলো।
আমি গিয়ে খাটে বসলাম। তারপর হাসতে লাগলাম।
একটা বুড়ো লোক যে এতোটা ক্ষ্রিপ্ত হতে পারে তা আমার জানা ছিলো না। আমার চোখের পলক ফেলতে না ফেলতে দাদু আমাকে খাটে ফেলে আমার শরীরের উপর নিজের শরীরটা দিয়ে চেপে ধরলো। আমি একেবারে হতভম্ব হয়ে গেলাম। আমার কিছু বুঝে উঠার আগেই দাদু আমাকে ধরাশায়ী করে নিজে একেবারে আমার শরীরের উপর চেপে শুয়ে আছে। একটা হাত দিয়ে আমার একটা মাই ধরে বসেছে।

আমি বললাম, দাদু কি করছো!! আমাকে ছাড়ো!!
বলল, কচি বউকে কাছে পেয়ে ছেড়ে দিবো? বাসর মানাবো না?

দাদু আমাকে আর কথা বলতে দিলো না। নিজের মুখটা আমার মুখের উপর চেপে ধরে মুখ বন্ধ করে দিলো। ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেতে লাগলো। আমি নিজেকে ছাড়ানোর জন্য ছটফট করছি, আর দাদু আমাকে ততো চেপে ধরছে। আমার পায়ের উপর দাদুর ধনটা ঘসে চলেছে। বাবা ৬০-৭০ বয়সের বুড়ো এর ধন এরকম খাড়া হয় নাকি। দাদু আমার মুখটা চেপে চুমু খেয়েই চলেছে। আস্তে আস্তে আমার নাইটিটা গুটিয়ে উপরে তুলছে। কিছুটা উপরে তুলে দাদু ভিতরে হাত ঢুকিয়ে আমার স্তন ধরে ফেললো। নিচেও কিছু পরা নেই। দাদু সেটা টের পেয়ে একবার মুখ তুলে বললো, বাঃ! কচি বউ তো একদম রেডি হয়ে এসেছে। আমি বললাম দাদু দরজা খোলা। কেউ আমাদের দেখলে একদম কেলেঙ্কারি হয়ে যাবে। প্লিজ দাদু যেতে দাও। দাদু বললো, আমি দরজা দিয়ে আসছি।

দাদু উঠে দরজা লাগিয়ে ছোট আলোটা জ্বালিয়ে দিয়ে এসে গেছে। আমি ভেবেছিলাম দাদু দরজা দিতে গেলেই আমি উঠে পালাবো। বিছানা ছেড়ে উঠতে না উঠতেই দাদু আমাকে চেপে ধরলো। বললো, এতো সহজে পালাতে পারবে ভেবেছো? যখন নিজে থেকে একবার ধরা দিয়েছো, আমি তোমাকে এতো সহজে ছাড়ছি না। এই বলে বিছানায় শুইয়ে আবার আমাকে চেপে ধরলো। আমার মাইগুলোকে ধরে চটকাতে শুরু করে দিয়েছে। নাইটিটাকে তোলার জন্য টানাটানি করছে। অন্য লোকের নাইটি ছিঁড়ে গেলে মুশকিল।

আমি তাই বাধা না দিয়ে একটু আলগা করে দিতেই দাদু তুলে হাত দুটো ভিতরে ঢুকিয়ে দিলো। আমার স্তন দুটো বের করে নিয়ে মুখটা নামিয়ে একটা বোঁটা মুখে নিয়ে চুষতে শুরু করে দিলো। বুড়োটা কি কায়দাই না জানে। ঈশ কি সুন্দর করে চুষছে। চোষার কায়দায় নিচে ভিজে যাচ্ছিলো টের পেলাম। অন্য স্তনটাকে টিপছে, সাথে সাথে নিপলগুলোকে চুরমুর করে দিচ্ছে। উত্তেজনায় ভুলে গেলাম, আমি কার সাথে এসব করছি। দাদুর মাথাটা চেপে ধরলাম নিজের বুকে। আমার যোনি ভিজে চপচপ করছে। অভিজ্ঞ দাদু আমার অবস্তা বুঝে আমার হাতে তার ধনটা ধরিয়ে দিলো। আমি চমকে উঠলাম। ধারনাই ছিলো না যে, বুড়ো এর ধন এতো শক্ত হয়। মোটামোটি সাইজের।

আমি চুপ করে আছি। দাদু পুরো নাইটিটা খুলে দিলো। নিজের লুঙ্গিটা খুলে আমার পা দুটো ফাক করে যোনিতে একটা আঙ্গুল ঢুকিয়ে চেক করে দেখেই ধনটা লাগিয়েই মারলো এক ধাক্কা। পর পর কর বেশ কিছুটা ঢুকে গেলো। একটু বের করে আবার একটা ধাক্কা। আমি উঃ করে উঠলাম। দাদু এবার ধিরে ধিরে কোমর নাড়িয়ে ধনটা ভিতর বাহির করতে লাগলো।

আস্তে আস্তে যোনিটা পিচ্ছিল হতে লাগলো। আমি আরামে চোখ বুঝলাম। দাদু আমার বুকে মাথা রেখে একবার চুমু খাচ্ছে। পালা করে স্তন দুটো চুষে দিচ্ছে আর একটা টিপেই চলেছে। আর সাথে তার কোমর ঢোলানো চলছেই। স্তনের বোটাগুলো এতো সুন্দর করে চুষে। বারবার কেঁপে উঠি। আমি দাদুকে দুইহাতে জড়িয়ে ধরেছি। ঠোটে ঠোট পরতেই ওর মুখে আমার জিবটা দিয়ে দিলাম। ফোকলা মুখে আমার জিবটা নিয়ে চুষছে। মাড়ি দিয়ে চাপছে। ফোকলা মুখের একটা মজা আছে তো। দাত লাগার ভয় নেই। বুজলাম তাই স্তন চোষার সময় কেনো এতো ভালো লাগছিলো। মাড়ি দিয়ে নিপলগুলো কামড়ে কাবু করে ফেলছে আমাকে।

আমার স্বামীর দাত লাগার ভয়ে আস্তে আস্তে কামড় দেয় নিপলে। কিন্তু দাদুর তো সেই ভয় নেই। তাই মাড়ি দিয়ে নিপলদুটো চেপে ধরছে আর জোড়ে জোড়ে চুষে দিচ্ছে। আমি দাদুকে চেপে ধরে আমার জল খসিয়ে দিলাম। দাদু টের পেতেই মুচকি হাসলো। আমার গাল দুটো টিপে দিলো। আবার আমার স্তন টিপা আর চুষাতে মন দিলো। দাদু ঠিক পাল্টে পাল্টে দুটো স্তনই চুষে চলেছে। কাউকেই কম আদর দিচ্ছে না। নিপলগুলো খাড়া হয়ে গেছে। আবার আমার শরীর গরম হয়ে উঠলো।

মাইগুলো ছেড়ে এইবার একটু সোজা হয়ে ধনটা বের করে পুড়ো চাপে আবার ভরে দিলো। কোমড় নাড়িয়ে দমাদম ঠাপ মারতে লাগলো। দাদুর ঠাপানোর বিরাম নেই। মাইগুলো টিপছে। একটা নিপল চুষতে চুষতে জোরে ঠাপাতে লাগলো। আবার জল খসিয়ে দিলাম বুড়োর অভিজ্ঞতা এর কাছে। দাদু একটা রামঠাপ দিয়ে থেমে গেলো। টের পেলাম দাদুর ধনটা আমার ভিতর ফুলে ফেপে উঠছে। দাদুর বীর্য বের হয়ে গেছে। দাদু আমার বুকে শুয়ে পরলো।

দাদু বললো, কিগো কচি বউ ভালো লাগলো?
আই বললাম, হা লাগলো।
তাহলে দাদুকে আর ছেড়ে পালাবে নাতো?
একটু পরে আমি বললাম, দাদু আমার ঘরের দরজা খোলা। আল জ্বলছে। কেউ যদি দেখে আমি ঘরে নেই তাহলে খোজাখোজি করবে। আমি এবার যাই।
দাদু বলে, এই তো সবে শুরু হলো, আর তুমি যাই বলছো!!! তুমি এক কাজ করো, ঘরের লকটা দিয়ে এখানে চলে আসো। বাহির থেকে সবাই ভাববে তুমি দরজা দিয়ে ঘুমাচ্ছো। কেউ সন্দেহ করবে না।
দেখলাম দাদু মন্দ বলে নি। উঠে বাথরুম থেকে ধুয়ে এসে রুম লক করে দাদুর রুম এসে দরজা লাগিয়ে দিলাম।

আমি ঢুকতেই দাদু আবার নাইটি খুলে খাটে বসালো। তারপর শুইয়ে আমার স্তন দুটো ধরে টিপতে লাগলো। আমি বললাম, দাদু তোমার মতো আজ পর্যন্ত কেউ এভাবে চুষতে পারেনি। এতো ভালো লেগছে।
দাদু বললো, তোমার দুধ দুটো এতো সুন্দর। এতো বড় কিন্তু একটুও ঝুলেনি।
এই বলে একটা নিপল নিয়ে চুষতে শুরু করে দিলো।
মাঝে মাঝে মুখ তুলে নানা কথা বলছিলো।

একটু পর দাদুর ধনটা আবার খাঁড়া হয়ে গেলো। দাদু আমার পা দুটো ফাক করে আমার যোনিতে মুখ দিয়ে চুষতে লাগলো। আমি বললাম, একি করো? তোমরা আবার এসব কবে থেকে করো? ঘিন্না করে না?
দাদু বললো, পাগলি আমি বিদেশে থাকি। এসবের সাথে অনেক আগে থেকেই পরিচয়। বিদেশী মেডিসিন খাই তাই গায়ে এখনো এতো জোর। এই বলে আবার ভোদা চুষায় মন দিলো। ভঙ্গাকুরটাকে জিব দিয়ে নাড়তেই গা টা শিহরে উঠলো। তারপর ভোদার ভিতর জিব ঢুকিয়ে সে কি চোষা। বুড়োটা অনেক কায়দা জানতো। আমি কলকল করে আবার জল খসিয়ে দিলাম।

তারপর দাদুর উপরে উঠে বসে কিছুক্ষন করলাম। তারপর দাদু আমাকে নিচে ফেলে আবার জোরে জোরে করে নিজের বীর্য দিয়ে আমার ভোদা ভাসিয়ে দিলো। তারপর লুঙ্গি দিয়ে মুছে আমাকে জড়িয়ে ধরে একটা মাইয়ের বোটা মুখে নিয়ে বুকে মাথা রেখে শুয়ে পরলো।

ঘুম ভাঙলো প্রায় যখন ভোর হয়ে আসছে। আমি বললাম দাদু এবার আমি পালাই। আমি দাদুর মুখে পুড়ে স্তন দুটো একটু ভালো করে চুষিয়ে নিলাম। তারপর নাইটি পরে আমার রুমে এসে শুয়ে পরলাম।
বউ শ্বশুরবাড়ি চলে গেলো। বাড়ী আস্তে আস্তে খালি হয়ে গেলো। আমাকেও ফিরতে হবে। মাসিকে যেয়ে বললাম। মাসি একা যেতে দিবে না। বললো দাড়া, আমার এক কাকু আছে। তোকে বিকালে পৌঁছে দিয়ে আসবে ট্যাক্সি করে।

বিকেলে ব্যাগ গুছিয়ে ট্যাক্সি এর সামেন এসে দেখি দাদু দাড়িয়ে। মাসিমা এই দাদুকেই ঠিক করছে আমাকে বাড়ী পৌঁছে দিতে। আমি না চিনার ভান করলাম মাসিমার সামনে। দাদু হাসলো।
ট্যাক্সিতে দাদু আমাকে ছেড়ে দেয়নি। ঢেকে নিয়ে কানেকানে বললো বাথ্রুমে যেয়ে ট্যাক্সিতে উঠার আগে ব্লাউজের নিচ থেকে ব্রা খুলে আসতে। যেমন বলা, তেমন কাজ। দুজনে পিছনে বসলাম। ইচ্ছে করে ব্যাগগুলো সাথে নিয়ে বসলো যাতে যাতাযাতি করে বসতে হয়। সন্ধ্যা করে ট্যাক্সি ছাড়লো এবং অন্ধকার হতেই উনি আমার শাড়ির ভিতর হাত ঢুকিয়ে দিলো আমি চুপচাপ রইলাম। ব্লাউজের উপর দিয়ে আস্তে আস্তে করে টিপে চলেছে। একটু পর আমার ব্লাউজের হুকগুলো নিচে থেকে খুলে দিলো। শাড়ি এর আচলটা টেনে দিতে বল্লো।

ব্লাউজের হুক খুলতেই বোটাগুলো আঙ্গুল দিয়ে ধরে টিপতে লাগলো। মাইগুলোকে কচলাতে লাগলো। ওদিকে আমার ভোদা ভিজে ভেসে যাচ্ছিলো।
প্রায় ৩০ মিনিট ধরে আমার মাই আর নিপলগুলো করে টিপে চলেছে। অনেক গরম হয়ে আছি।
বাসার কাছাকাছি পৌছাতেই হাত সরিয়ে দিলাম। ব্লাউজের হুকগুলো লাগিয়ে দিলাম। উনি বাসার সামনে নামিয়ে আমার শাশুড়ির সাথে দেখা করে চলে গেলেন।

সুব্রত বাসায় আসতেই ওকে সব খুলে বললাম। শুনে ও গরম খেয়ে গেলো। আমি তো গরম হয়েই ছিলাম। সেই রাতে ৩ বার সঙ্গমে মেতে উঠলাম আমরা। পাগলের মতো জল খসিয়েছিলাম।

আরো কিছু অভিজ্ঞতা রয়েছে। জমা রইলো। অন্য আরেক সময় বলবো যদি ভালো ফিডব্যাক পাই …….. 🙂 🙂
 

Users who are viewing this thread

Back
Top