What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
যৌন বন্যতা – প্রথম পর্ব by archichowdhury

সুব্রত এর সবচেয়ে বড় ফ্যান্টাসি হলো "Candaulism – A Sexual Fantasy In Which People Expose Their Partner" এবং আমার ফ্যান্টাসি হলো বয়স্ক লোকদের টিজ করা এবং তাদের আদর খাওয়া। আর আমাদের দুজনের কমন ফ্যান্টাসি হলো "SEX WITH TOTAL STRANGER". এছাড়া "Sex In Public"এর মাঝে আলাদা একটা থ্রিল কাজ করে। সেদিন আমাদের প্রায় সবকটাই মিলে গিয়েছিলো।

প্রায় প্রতি রবিবার আমরা লং-ড্রাইভে যাই এবং ফেরার সময় বাইরে ডিনার করে আসি। সেদিনও ছিলো রবিবার। আমরা দুজনে লং ড্রাইভে বেড়িয়েছিলাম। হঠাত, রাস্তার পাশে একটা দোকান দেখে গাড়িটা একটু এগিয়ে রাখলো। ওর নাকি সিগারেটের নেশা উঠেছে। গাড়ি থেকে নেমে সিগারেট খাচ্ছিলো। আবহাওয়াটাও বেশ লাগছিল। এমন সময়ে এক মধ্যবয়স্ক ভিখারি এসে বিরক্ত করতে লাগলো। আমি গাড়ির জানালার কাছে ছিলাম তাই বার বার আমার হাতে স্পর্শ করছে, আর মুখ বরাবর হাত তুলে ইশারা করছে। বুঝতে পারলাম বুড়ো কথা বলতে পারে না। ইশারা করে চাচ্ছে। বয়স ৬০ এর উপর হবে।

হঠাত খেয়াল করলাম লোকটা ফাঁকে ফাঁকে আমার বুকের দিকে তাকাচ্ছে। আমার বুকের শাড়ির আঁচল সরে ব্লাউজে ঢাকা বামস্তনটা বেরিয়ে আছে। সেদিকেই বারবার তাকাচ্ছে বুড়োটা। ঘরে শাড়ি পরলে প্রায়ই আঁচলটা থেকে টাইট ব্লাউজে ঢাকা বুকের পুরুষ্টু ভারী দুটো বুক এধার ওধার বের হয়ে যায়। বড় গলার ব্লাউজ হওয়ায় দুই দুধের ফাঁকের ভাজটাও ঠিকমত বোঝা যাচ্ছিল।

আমার মাথায় দুষ্টুমি চলে এলো। সুব্রতর দিকে তাকিয়ে ঈশারা দিলাম। সুব্রত সম্মতি দিতেই আশপাশে তাকিয়ে দেখলাম, রাস্তা একদম ফাকা। পিছনে দোকানদার একা বসে ঝিমুচ্ছে। মাঝে মাঝে দুয়েকটা গাড়ি স্পিডে চলে যাচ্ছে। কারো উপায় নেই আমার দুষ্টামি দেখার। আমি আঁচলটা সরিয়ে একটা ব্লাউজ আবৃত স্তন দেখিয়ে বলি – কি দাদু, এগুলো খুব পছন্দ না?

আমি একটা ১০০ টাকার নোট পার্স থেকে বের করে আমার বুকের খাজের ভিতর গুজে দেই।তারপর হুট করে বুড়োর পেতে রাখা হাতটা নিয়ে, আমার ব্লাউজের এর উপর রেখে বললাম "দাদু আমার এখানে একটা ১০০ টাকার নোট আছে। ভাল করে খুঁজে দেখুন তো, পান কিনা।"

বুড়ো কিছুক্ষণ থতমত খেয়ে গেল। আমি তার হাতটা আমার স্তনের সাথে চেপে ধরে রেখে দিলাম। কয়েক সেকেন্ড পর বুড়ো স্বাভাবিক হয়ে গেল।

খেমুখে তার আসীম আনন্দ। পোকা খাওয়া দাঁতগুলো বের করে লোকটা একটা বিশ্রি হাসি দিল। তারপর ময়দা ছানার মত করে আমার স্তন দুটোকে দলাই মলাই করতে লাগল। জোরে জোরে আমার দুধ দুটোকে কিছুক্ষণ টিপে, ডান স্তনের বোঁটাটা ব্লাউজের উপর দিয়ে টিপে ধরল। ব্লাউজের উপরে অপর স্তনটায় বুড়োর হাতের পেষণ চলছে। বুড়োর হাতের জোড় আছে বলা যাচ্ছে।

সুব্রত বাইরে অপরপাশে দরজার পাশে দাড়িয়ে সিগারেট টানতে টানতে বুড়োর কীর্তি দেখছিলো। তারপর বুড়োটা আমার ব্লাউজের ভিতর হাত ঢুকিয়ে ১০০ টাকার নোটটা তুলে হাত বের করে নিয়েছে।

"আরে, আরে কোথায় যাচ্ছেন? হাতে তো ভালই জোর। কাজ করে খেতে পারেন না?" বললাম। বুড়ো তখনো খালি হাসছে। সুব্রতর সিগারেট ততক্ষনে শেষ। সুব্রত গাড়িতে উঠে আমাকে বললো, "বুড়োটা নিয়ে নিবে? মজা নেওয়া যাক, কি বলো? গাড়িতে উঠিয়ে তুমি সহ পিছনের সিটে চলে যাও।

আমি বুড়োটাকে বললাম, কি দাদু আরো মজা চাই? তাহলে গাড়িতে উঠবে?

বুড়ো পোকা খাওয়া দাঁতগুলো বের করে হাসি দিয়ে সম্মতি জানালো। আমি বেড়িয়ে পিছনের দরজা খুলে বুড়োটাকে গাড়িতে তুলে আমিও পিছনে অসে গেলাম। লোকটা একটা শার্ট আর প্যান্ট পড়া। আমি বসতেই বুড়োটা আমাকে আরও কাছে টেনে নিতে চায়। আমার মাথায় তখন জেদ উঠে গেছে। বুড়ো বয়সে হাতের জোর দেখায়!

সুব্রত বললো, "অর্চি, আমাদের ওই নিরিবিলি জায়গাটায় নিয়ে চলি?

আমি বললাম, ওখানে যাবে? আচ্ছা তাহলে চলো। তারপর গাড়ি চলতে লাগলো সেই রাস্তা দিয়ে আমাদের দুজনের এক প্রিয় গন্তব্যের দিকে যেখানে আমরা দুজন কলেজ লাইফে লংড্রাইভে এসে প্রায় গাড়িতে সেক্স করতাম।এখনো করি মাঝে মাঝে। আলাদা একটা থ্রিল কাজ করে এরকম এডভ্যাঞ্চারে।

বুড়োটা ততক্ষণে আমার সাথে জড়াজড়ি শুরু করে দিয়েছে। বুড়ো আমার শাড়ির আঁচলটা বুকের কাছ থেকে টেনে নামিয়ে দিল। তারপর আমার ব্লাউজের বোতাম খুলতে লাগলো। আমি দুষ্টামি করে বললাম, আরে ব্লাউজ খুলছেন কেনো? উপর দিয়ে শখ মিটছে না? আমি ব্লাউজ খুলতে দিবো না। আদর করতে হলে উপর দিয়ে করুন। বুড়ো ঈশারা করে বুঝালো যে সে একটু দেখবে আর কিছু করবে না। এই বলে বুড়োটা ব্লাউজের বোতামগুলো খুলে আমাকে ঈশারা করলো ব্রাটা খুলতে। আমি ব্লাউজটা ব্রা সমেত তুলে ডান স্তনটা আলগা করে দিলাম। চোখের সামনে ফর্সা বড় দুধটা দেখে বুড়োটা শিশুর মত হামলে পড়লো।

শিরশির করে ওঠে আমার শরীর। আমার দুধের বোঁটাটা মুখে পুরে লালায়িত করে দিচ্ছে পুরো মাইয়ের উপরিভাগ। আমার দেহ শিহরণ আর উত্তাপে শিরশির করে উঠছে। বুড়োটা চুষছে বোঁটাটা। কেবল স্তনে মুখ দিতেই শরীরে এমন হচ্ছে। ব্লাউজের উপরে অপর স্তনটায় বুড়োটার হাতের পেষণ চলছে।
আমি বললাম, এটার তো কথা ছিলো না।

বুড়োটা জবাব দিলোনা। সে ব্যস্ত স্তনচোষনে। আমি তার প্যন্টের উপরে হাতটা নিয়ে যাই এবং গরম একটা স্পর্শে বুড়োর বাঁড়াটা কচলাতে থাকি। দুধ চুষতে চুষতে শক্ত হয়ে গেছে বাড়াটা। আমারও গুদ ভিজে যাচ্ছিলো। ব্লাউজের উপর দিয়ে অন্য মাইটার উপরে বুড়োটা মুখ ঘষতে থাকে। আমি ব্লাউজটা খুলে ব্রাটা আলগা করে দেই। বুড়োটা চুষে চুষে টেনে আনছে বোঁটাটা। যেনো অনেকদিনের ক্ষুদার্থ। শুষ্ক স্তনে যেভাবে হামলে পড়েছে বুড়োটা মনে হচ্ছে যেন দুধ বের করে তার তৃষ্ণা মিটাবে। আমি হাত দিয়ে নাড়ছিলাম ধনটা।

পথে গাড়ি চলতে চলতেই আমার ব্লাউজ, ব্রা খুলে ফেললো বুড়ো। শাড়ির আঁচলটাকে বুকের উপর ফেলে নিলাম। একটু ভয়ও লাগছিল, আবার থ্রিল হচ্ছিলো। পথে যদি কেউ দেখে ফেলে! দু একজন যে আমাদের দেখেনি তাও না। যারা দেখেছে তারা কিছু বোঝার আগেই গাড়ি আমাদের সেখান থেকে নিয়ে যাচ্ছিল। সুব্রত কোন রাস্তা ফাঁকা থাকবে তা ভাল করেই জানে।

এদিকে বুড়ো শাড়ির আচলের তলে মাথা ঢুকিয়ে স্তনের বোঁটাটা মুখে পুরে লালায়িত করে দিচ্ছে পুরো স্তনের উপরিভাগ। আমার মনে হচ্ছিলো বুড়োটা একটা ছোট বাচ্চা আর আমি তাকে দুধ খাওয়াচ্ছি। হারামি বুড়োটা চুষতে চুষতে বোঁটায় জোরে কামড় দিয়ে বসলো। "উহহ… মা গো, লাগছে তো!" বলে আমি চেঁচিয়ে উঠলাম।

"আহ! বুড়োটা জোরে কামড় দিলো নাকি? একটু সহ্য করো। প্রায় এসে পরেছি" সুব্রত আমাকে বলল। বুড়ো আস্কারা পেয়ে আমার শরীরটাকে এবার আচ্ছামতো দলাই মলাই করতে লাগল। আমিও বুড়ো লুঙ্গির উপর হাত রেখে তার বাড়া ঘষতে লাগলাম। ততক্ষণে গাড়ি গন্তব্যে চলে এসেছে। একটা জঙ্গলের মত এলাকা। আশেপাশে গাছ ছাড়া কিছু নেই। দিনের আলো প্রায় শেষের দিকে। কতোবার যে এসেছি এই জায়গায়।

আমি তখন অর্ধনগ্ন। ব্রা, ব্লাউজ কিছুই পড়া নেই। স্তনগুলো শাড়ির আঁচল দিয়ে ঢাকা। আচলের তলে বুড়োর ব্যাস্ত হাত তখনো স্তনগুলো টিপেই চলেছে। সুব্রত গাড়ির ইঞ্জিন বন্ধ করে পিছনে চলে আসলো। আমি মাঝখানে বসিয়ে দিলো। সুব্রত পিছে বসেই আমাকে ধরে চুমু খেতে লাগলো। এবার বুড়োটা দেখতে লাগলো। সুব্রত আমাকে শক্ত করে ধরে চুমু খেতে খেতে আমার মাইগুলো টিপতে লাগলো। আমি "আহ" করে উঠতেই সুব্রত আমার শাড়িসহ ছায়া গুটিয়ে উপরে তুলে দেয়। সুব্রত বুড়োর একটা হাত নিয়ে আমার প্যান্টির উপর রাখে। প্যান্টি একদম ভিজে গেছে গুদের রসে।

সুব্রত আমাকে পাশ করে শুইয়ে দিতেই এদিকে বুড়োটা আমার কালো প্যান্টিটা নামিয়ে দিয়ে পা দুটো ফাক করে গুদে হাত দিয়ে দুই হাতের দুটো আঙ্গুল দিয়ে গুদের পাপড়ি দুটো দুই দিকে সরিয়ে গুদের ফুটোতে চাটতে লাগলো। আর মাঝে মাঝে গুদের ফুটোতে জিব ঢুকিয়ে নাড়তে লাগলো। দুজনের আদর পেয়ে আমি জল খসিয়ে দিলাম বুড়োর মুখের উপর। তারপর বুড়ো উঠে তার প্যান্ট খুলে বের করলো কালসাপের মত কালো কুচকুচে একটা বাড়া। আমার গুদের মুখে ওর কালো বাড়াটা ঘষতে থাকে।

সুব্রত তখন আমাকে কোলে তুলে ওর ধনটা আমার গুদে সেট করে চাপ দিতেই ধনের মুন্ডিটা ঢুকে গেলো। বুড়োটা দেখতে লাগলো আর ওর ধনে হাত বুলাতে লাগলো। সুব্রতর ধনটা ততক্ষণে পুড়োটা ভিতরে ঢুকিয়ে ছোট ছোট ঠাপে গুদটাকে আরো রসিয়ে তুলছিলো। আমিও ওর ধনটাকে হজম করবার জন্য একটু নড়েচড়ে ঠিক হয়ে বসতেই মনে হলো যেনো ওর ধনটা আমার তলপেটে যেয়ে খোচা মারছে। দুটো পা দিয়ে সুব্রতকে পেচিয়ে দিয়ে কোমড়টা একটু করে ওর ঠাপের তালে তালে তুলে তুলে আয়েস করতে লাগলাম।

বেশিক্ষন এই আয়েস সহ্য হলো না, কুল কুল করে গুদ তার জল ছেড়ে দিয়ে আমাকে নিস্তেজ করে দিলো। সুব্রত ওর ঠাপের গতি কমিয়ে আমাকে চুমু খেতে লাগলো আর বুড়োটাকে ঈশারা করলো পিছন থেকে আমার মাইগুলো টিপে দিতে। বুড়ো এসে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে আমার পিঠে ওর ধনটা ঘষতে থাকে এবং মাইগুলো পিছন থেকে ধরে কচলাতে থাকে।

আমার ভীষণ সুখ হচ্ছিলো। সুব্রত কোমড়টা একটু উচু করে তুলে দিলো। আমি প্রায় হুমরি খেয়ে ওর কাছে চলে আসতেই আমার মাইগুলো ওর মুখের সামনে চলে আসে। সুব্রত বুড়োর হাত সরিয়ে দুইহাতে আমার মাইদুটো চেপে বোঁটা দুটোকে এক করে একসাথে মুখে পুড়ে চুষতে লাগলো আর নিচে ঠাপাতে লাগলো। বুড়োটা আমার পাছায় হাত বুলাতে লাগলো। পাছার ফুটোয় একটা বুড়োর একটা আঙুল ভরে নাড়তে লাগলো।

একটু পর বুড়োর কোলে মাথা রেখে আমাকে শুইয়ে ঠাপাতে শুরু করে। বুড়ো মাথা নামিয়ে আমার একটা স্তনের বোঁটা মুখে নিয়ে চুষতে থাকে। আরেকটা স্তনের বোঁটা সুব্রত আমাকে ঠাপাতে ঠাপাতে চুষতে থাকে। দুইজনের স্তন চোষার সাথে গুদের ভিতর সুব্রত এর ধনের আসা যাওয়া আমাকে পাগল করে দিলো। দুইহাতে দুইজনের মাথা আমার বুকে চেপে ধরে দ্বিতীয়বারের মতো গুদের জল খসিয়ে দিলাম।

এবার সুব্রত আমাকে ছেড়ে বলল, 'বুড়োটাকে একটা সুযোগ দিবে নাকি? কি মনে হয় পারবে? আমি বললাম, দেখা যাক কিন্তু ওকে কনডম দাও। সুব্রত ওর পকেট থেকে একটা কনডম দিতেই বুড়োটা কনডমটা পড়ে নিলো আর আমি সুব্রত এর কোলে চিত হয়ে শুয়ে বুড়োকে আমার দুই পায়ের ফাঁকে টেনে নিলাম। বুড়ো আমার স্তন দুটো ধরে কুত করে তার কালো বাড়াটা আমার গুদে পুরে দিল।

সুব্রত উঠে ওর বাড়াটা আমার মুখে পুরে দিলো। আমি উপরের মুখ, নিচের মুখ দুটি দিয়েই বাড়া খেতে লাগলাম। বুড়োটা আস্তে আস্তে ঠাপাতে লাগলো। একটু পরেই গুদ থেকে ধনটা বের করে কনডমটা খুলে ভকভক করে সাদা বীর্য আমার বুকে পেটে ফেললো। সব্রত টিস্যু দিয়ে মুছে দিলো। এবার সুব্রত আবার আমাকে বুড়োর কোলে শুইয়ে গুদে বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলো।

বুড়োটাকে বললো, আমার একটা মাই চুষতে আর টিপতে। আর ও আরেকটা মাই চুষতে চুষতে ওর প্রাণঘাতী কয়েকটা ঠাপে আবার জল ছেড়ে দিলাম আর সুব্রত বেশ জোড়ে ঠাপিয়ে গুদে বীর্যপাত করলো। এরপর ক্লান্ত হয়ে দুজন আমার দুপাশে বসে সুব্রত আমার চুমু খেতে লাগলো আর বুড়োটা আমার গুদে তার আঙুল ঢুকিয়ে হালকা করে নাড়ছিলো এবং স্তনের বোটাগুলো হালকা করে চুষে দিচ্ছিলো। বাইরে অন্ধকার নেমে এসেছে।

হঠাত খেয়াল হলো, অনেক দেরী হয়ে যাচ্ছে। বেশি অন্ধকার হয়ে যাচ্ছে। সুব্রতকে বললাম জামা কাপড় পড়তে। আমিও শাড়িটা নামিয়ে ঠিকঠাক করে নিলাম। ব্রাটা পড়লাম পারলাম না কারন বুড়োটা ব্রা পড়তে দিচ্ছিলো না। সুব্রত ঠিকঠাক হয়ে সামনের সিটে যেয়ে গাড়ি স্টার্ট করলো। আমাকে জিজ্ঞেস করলো, বুড়োকে ওর জায়গাতেই নামিয়ে দেই নাকি?

আমি বুড়োর দিকে তাকিয়ে বললাম, তোমাকে তোমার জায়গাটাতেই নামিয়ে দিচ্ছি যেখান থেকে উঠেছিলে। বুড়ো ঈশারা করে বললো, আরেকটু সামনে নামিয়ে দিতে। সুব্রত গাড়ী স্টার্ট করলো। আমি পিছনের সিটেই ছিলাম। গাড়ির ভিতরের লাইট অফ ছিলো।

বুড়ো আমার হাতটা নিয়ে ওর প্যান্টের উওর রাখে। বুড়োর প্যান্টের উপর হাত দিয়ে দেখি বাড়া আবার শক্ত হয়ে আছে। সুব্রতর কাছ থেকে আরেকটা কনডম চেয়ে নিলাম। আমি ততক্ষণে বুড়োর বাড়ায় কনডম পড়িয়ে বুড়োকে ঠিক করে বসিয়ে বসে পড়লাম বুড়োর কোলে উঠে বসে পড়লাম বাড়ার উপর। বীর্য লেগে থাকা আমার গুদের মধ্যে, ওটা ছলাত করে ঢুকে গেল। আমি বুড়োর বাড়ার উপর বসেই সিট শক্ত করে ধরে কোমর নাড়াতে লাগলাম। এদিকে গাড়ি চলতে লাগলো আর অন্ধকারে বুড়োটা ব্লাউজের উপর দিয়ে আমার মাইগুলো টিপতে লাগলো। আমি কোমড় নাড়াচ্ছি আর বুড়োটা
আবার ব্যাস্ত হয়ে পড়লো আমার ব্লাউজের বোতামগুলো খুলতে।

আমি বললাম, আবার ব্লাউজ খুলতে হবে? এই বলতে বুড়োটা ব্লাউজের হুকগুলো খুলে ফেললো।

বুড়োর মাথাটা কাছে টেনে একটা স্তনের বোঁটা বুড়োর মুখে ঢুকিয়ে দিয়ে বললাম, নে বুড়ো খেয়ে নে শেষবারের মতো। আর কোনোদিন পাবি কিনা সন্দেহ। যতো পারিস এই মাই দুটো খেয়ে নে। বুড়োটা এক হাতে একটা স্তন ধরে টিপতে লাগলো। অপর স্তনের বোঁটাটা মুখে নিয়ে চুষতে লাগলো। আর আরেকটা হাত নিয়ে পাছ হাত বুলাতে বুলাতে আমার কোমড় নড়ানোর তালে তালে পাছার ফুটোয় আঙুল ঢুকিয়ে নাড়তে লাগলো। বেশ ভালো লাগছিলো।

সুব্রত ডেকে বললো, আর বেশিক্ষন লাগবে না কিন্তু ওর জায়গায় পৌছুতে। অতএব আমি জোরে জোরে কোমড় নাড়াতে লাগলাম। কিছুক্ষন পর বুড়োটা হটাত করে আমার ডান স্তনের বোঁটায় কামড়ে ধরে আমাকে জড়িয়ে ধরে বারবার কেপে উঠলো। বুঝলাম যে মাল আউট হয়ে গেছে। নুনু নেতিয়ে পড়লেও আমি বুড়োর কোলেই বসে রইলাম। শাড়িটা নামিয়ে অমন করেই রইলাম কিছুক্ষণ। বুড়োর শখ তাও মিটছে না। আমাকে কোল থেকে নামতে দিচ্ছে না। কোলে বসে আমি বুড়োটাকে দুধু খাওয়াচ্ছিলাম। পোকা খাওয়া দাত দিতে আমার ফর্সা আমার ফর্সা স্তন দুটো কামড়ে চুষে দিচ্ছিলো। ওই দোকানটার থেকে একটু দূরে সুব্রত গাড়ি থামিয়ে দিলো। বুড়োর যেনো নামার ইচ্ছেই নেই। গাড়ি থেমে রয়েছে, বুড়োটার নেমে যাওয়ার কথা কিন্তু বুড়োটা প্রানপনে আমার দুধের বোটাগুলো চুষতে চুষতে ভিজিয়ে দিচ্ছিলো বুকটা।

পরে বুঝিয়ে বললাম যে, আমরা প্রতি রবিবার এই রাস্তা দিয়ে যাই। আবার পরের রবিবার আমরা এখান দিয়ে যাবো। উনি এই দোকানে বসে থাকলে আমরা উনাকে ডেকে নিয়ে যাবো। এই সান্তনা পাওয়ার পর বুড়ো আমার মাইদুটো ছাড়ে। আর আমি শাড়ির আঁচল ঠিক করতেই সুব্রত নেমে গাড়ির দরজা খুলতেই বুড়োটা বেরিয়ে গাড়ির সামনে দাড়িয়ে থাকে। আমি সামনের সিটে এসে বসলাম। সুব্রত একটা সিগারেট ধরিয়েছিলো। সেটা শেষ করে গাড়ি স্টার্ট করে আমরা বিদায় নিয়ে চলে আসি।
 

Users who are viewing this thread

Back
Top