What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
নষ্ট মেয়ের উপাখ্যান – প্রথম পর্ব by Suranjon

সেই কোন ছোটবেলায় কাকার হাত ধরে রজনী সোনাগাছি তে এসে উঠেছিল তারপর গঙ্গা দিয়ে অনেক জল বয়ে গেছে.. নিজের যৌবনের সেরা সময়ে সে যেমন প্রচুর টাকা। রোজগার করেছে তেমনি বিলাসিতা করে নেশার পিছনে প্রচুর টাকা উড়িয়েও দিয়েছে । আজ কালের পরিহাসে রজনী দেবীর যৌবন আর নেই। নিজের পেট চালাতে বাধ্য হয়ে. তাই পরিণত বয়সে এসে নিজের জীবনের যাবতীয় সঞ্চয় আর অভিজ্ঞতা একত্র করে এক বিরাট প্রভাবশালী ব্যাবসায়ীর দয়া টে একটা ৬-৭ ঘর বিশিষ্ট একটা পুরনো দোতলা বাড়ি কিনে মধু চক্রের কারবার ফেদেছে। প্রথমে রজনী সারা জীবনে করা পাপের প্রায়শ্চিত্ত করতে নিজের পরবর্তী জীবন কোনো একটা তীর্থ স্থানে অতিবাহিত করতে চেয়ে ছিল। কিন্তু ঐ ব্যাবসায়ী তার অনেক দিনের পুরনো খদ্দের হোয়ায় তার অনুরোধ আর আর্থিক প্রলোভন রজনী ফেরাতে পারল না। নিজের পাপের প্রায়শ্চিত্ত করতে চাইলেও টাকার লোভ রজনীর মধ্যে পুরো মাত্রায় ছিল। সে শেষ মেশ ভোগের রাস্তাই বেছে নিল।

রজনীর পতিতালয় খুলে মধু চক্রের কারবার শুরু হয় তার ই চেনা ২ জন ভেটারেন মাঝ বয়সি মাগী কে দিয়ে। শ্রীময়ী আর কমলিকা দুজনেই মধ্য ৩০ এর। একজন ৩৬ আর আরেকজন ৩৯ দুজনেই নিজেদের সেরা সময় শেষ করে এসেছে, কমলিকা ৩৯ বছর বয়সী ছিল. কিছুটা বাড়তি বয়স আর বেহিসেবী অনিয়ম করবার ফলস্বরূপ তার শরীরে বাড়তি মেদ জমেছে। স্বাভাবিক সুন্দর সেক্সী শরীর তার টা তার আগের জৌলুস হারিয়েছে। এক সময়ের টাইট গুদ তাও বহু ব্যাবহারে ক্লিশে হয়ে উঠেছে, দুজনেই তার বেশ্যা জীবনের শেষ সময়ে এসে দাঁড়িয়েছিল।

বেশিদিন সার্ভিস ও দিতে পারবে না এটা জেনে বুঝেও, ওদের থেকে ভালো কম বয়সী মে কে কাজের নিযুক্ত করবার মতন ট্যাকের জোর রজনী র কাছে ছিল না। শ্রীময়ী অবশ্য বয়েসের অনুপাতে তার শরীর টা ভালই ধরে রেখেছিল। , ২ বার বাচ্চা বিয়নোর ফলে আগের জেল্লা হারালেও এখনও তার ভরাট শরীর টা যেকোন পুরুষের মনে ঝড় তুলতে পারে , আর কমলিকার গতর আগের মতন না থাকলেও তার ঘাতক চোখের চাহনি আজও যেকোনো পুরুষের মনে ছুরি বসাতে পারে,. তল পেটে বাড়তি মেদ জমলেও, এর রূপ লাবণ্য একেবারে শেষ হয়ে যায় নি।

রজনীর পক্ষে ব্যাবসা পাকা পাকি ভাবে জমানোর চেষ্টা তে কোনো খামতি ছিল না। কিন্তু পদে পদে তাকে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে। একে তো এই ব্যাবসার আগের মতন রম রমা নেই। রেড লাইট এরিয়া যত বড় হয়েছে তত বেশ্যা লয় আর বেশ্যাদের সংখ্যা বেড়েছে। কিন্তু খদ্দের সেই ভাবে বাড়ে নি। তার উপর যবে থেকে ব্যাঙের ছাতার মতো কল গার্ল সার্ভিস আর ড্যান্স বার খুলেছে ব্যাবসা তে মন্দা চলছে। এখন তো অনেক ভালো ঘরের মেয়ে বউ রা এই ধান্ধায় এসে গিয়ে প্রতিযোগিতা আরো বাড়িয়ে দিয়েছে।

ভাল ঘরের বউ রা ধান্ধায় আসবার পর থেকে খানদানি বাজারি বেশ্যা দের বাজার আরো খারাপ হয়ে গেছে। এখনকার মেয়ে বউ রা তাদের বাচ্চাদের দিব্যি স্কুলে ঢুকিয়ে দিয়ে ফেরবার পথে পার্টির এড্রেস অথবা হোটেলে গিয়ে পার্টির সঙ্গে মিট করছে। তারপর ভালো টাকার বিনিময়ে দিব্যি কয়েক খেপ বিছানায় খেলে ব্যাগ ভর্তি টাকা রোজগার করে বাড়ি চলে যাচ্ছে। বাইরে বাইরে দিব্যি গৃহবধূর জীবন কাটাচ্ছে। এরা ভদ্র গৃহবধূ সেজে থাকলেও, হোটেলে রুমে গিয়ে পার্টি কে সন্তুষ্ট করতে অন্য মূর্তি ধারণ করছে। এই সব ভালো মেয়ে বউ দের টাকার চাহিদা আর বিলাসিতা করবার স্বপ্ন কে কাজে লাগিয়ে ভুল পথে নষ্ট করবার কাজ প্রতি নিয়ত করে চলেছে এক দল সমাজ বিরোধী। ভালো ঘরের গৃহবধূ রা অতি সহজেই এদের শিকার হচ্ছে।

রজনী মাসীর চোখের সামনে ও কত ভালো ঘরের ভদ্র মেয়ে বউ রা ইজ্জত হারিয়েছে, বেশ্যালয়ে র অন্ধকারে তলিয়ে গেছে তার হিসেব নেই। রজনী নিজেও অনেক মেয়ের চরম সর্বনাশের সাক্ষী এবং কারণ দুই হয়েছে, রজনী কে যারা চেনে জানে এটা ওরা সবাই বিশ্বাস করে, পয়সা ছাড়া রজনী জীবনে আর কিচ্ছু টি বোঝে না। এই পাড়ার প্রতিটা লোক জানে যে ধান্ধার পিছনে দয়া মায়া কোনো বস্তু রজনী মাসীর শরীরে নেই। শ্রীময়ি এই অন্ধকার জীবন থেকে বার কয়েক পালিয়ে গিয়ে একটা ব স্তি তে গিয়ে আশ্রয় নিলেও, রজনী ওকে বার বার নিজের প্রয়োজনে লোক লাগিয়ে তুলে এনেছে।

নতুন বেশ্যালয় খুলে, কারবার শুরু করবার পর, পুজোর মুখে আরো বেশি কাস্টমার ধরতে রজনী মাসী আর ও দুজন নতুন বেশ্যা কে কাজে লাগিয়েছে। এদের মধ্যে একজন খুবই কম বয়সী, সে কলেজে সেকেন্ড ইয়ার এ পড়ে। ওর নাম হলো ঈশিকা। এই ঈশিকা সুন্দরী বখে যাওয়া মেয়ে। পড়াশোনার থেকে, এন্তার নেশা আর পুরুষসঙ্গী জুটিয়ে মস্তি করবার ফলে আস্তে আস্তে একটা কেলেঙ্কারি তে জড়িয়ে পড়া। বাড়ি থেকে বিতাড়িত হয়ে প্রথমে এক বন্ধুর বাড়িতে আর পরে হস্টেলে আশ্রয় নেওয়া, ধার দেনা অস্বাভাবিক বেড়ে যাওয়া।

তারপর বাধ্য হয়ে ২০ বছর বয়সেই রজনী মাসীর খপ্পরে এসে বেশ্যা বিত্তি তে জড়িয়ে পরে। আর অন্য জনের নাম হলো পায়েল। তার কাহিনী ইশিকার থেকে একেবারে আলাদা। পায়েল একজন ২৬ বছরের সাধারণ সুন্দরী মধ্যবিত্ত গৃহবধূ। আচমকাই তার স্বামীর অ্যাকসিডেন্ট হয়। সে পারালি ইসড হয়ে যায়। একই সঙ্গে তার চাকরি চলে যাওয়ায় , সংসার খরচ চালাতে প্যারালাইস স্বামীর চিকিৎসার খরচ চালানো, তাদের ফুটফুটে একটা , ৫ বছরের মেয়ের ভরণ পোষণের দায়িত্ব পায়েল এর কাঁধে চলে আসে।

সে সেলাইয়ের কাজ করে যথা সম্ভব সংসার টানার চেষ্টা করে। দুই মাসের মধ্যে পায়েল কিছুটা বাধ্য হয়, তার পাড়ার এক রাজনীতি করা প্রভাবশালী কাকিমার কাছে সাহায্য চাইতে। সেই কাকিমা পায়েল এর দুঃখ দুর্দশা দেখে তাকে কাজে বহাল করে। কাকিমা পায়েল কে দিয়ে তার ব্যাক্তি গত সব কাজ কর্ম করানো শুরু করে। গা হাত পা সব টেপাত, ম্যাসাজ ও করাতো। তারপর পায়েল এর অসাধারণ রূপ আর যৌবন দেখে তাকে নিজের আরো উপরে ওঠার কাজে ব্যাবহার করার জন্য তৈরি করতে পায়েল এর মতন ভদ্র সভ্য মেয়ের ও ব্রেইন ওয়াস্ করতে শুরু করে। কাকিমা র কাছে এক মাস কাজ করার পর, পায়েল কে উনি নিজে থেকেই রজনীর কাছে নিয়ে এসেছিল। তারপর পায়েল ওদের দেওয়া বিরাট অঙ্কের টাকার প্রস্তাবে রাজি না হয়ে থাকতে পারে নি। নিজের অদিষ্ট মনে করে মধু চক্রের ধান্ধায় জড়িয়ে পড়ে।

এই নতুন দুজন কে রজনী মাসী প্রথম থেকেই একটু আলাদা চোখে দেখে থাকেন।

তাদের কে ১০- ৫ টা র ডিউটি করবার অনুমতি দিয়েছেন। অর্থাৎ কাজ সেরে ওরা নিজেদের বাড়ি ফিরে যেতে পারে। যদিও ঐ পাড়ার বেশিরভাগ বাধা বেশ্যাদের এত স্বাধীনতা থাকে না। পায়েল ঈশিকা রা বেশির ভাগ ক্ষেত্রে শুধু দিনের বেলার খদ্দের দের সার্ভিস দিয়ে থাকে। প্রতি দিন ২-৩ টে খেপ ভালো ভাবে সম্পূর্ণ হয়ে গেলেই পায়েল দের ছুটি হয়ে যায়।

দুসপ্তাহ এই ভাবে রজনী মাসীর দেরায় এসে বেশ্যা গিরি শুরু করবার পর, পায়েল আর ঈশিকা কে আস্তে আস্তে রাতের দিক কার কাস্টমার ও দেওয়া শুরু করে রজনী মাসী। ঈশিকা নিজের থেকেই এসে কয়েক সপ্তাহের ভেতর রজনী মাসীর বেশ্যালয়ে র একটা ঘরে আস্তানা গারে। পায়েল বাড়ি থেকেই ডেইলি প্যাসেঞ্জারি করতো ।

পায়েল বাড়ি থেকে প্রতিদিন এসে ,বেলা ১১ টায় এসে৫ টা ৬ টা অবধি রজনী মাসীর পাশের ঘরে চুটিয়ে কাস্টমার কে সার্ভ করে বাড়ি ফিরে যেতো। ওরা দুজনেই রজনী মাসীর বেশ্যালয়ে এসে বেশ অল্প সময়ে মানিয়ে নেয়। রজনী পায়েল আর ঈশিকা কে ট্রেনিং দিয়ে বেশ্যা বিত্তি কাজের জন্য বেশ তাড়াতাড়ি তৈরি করে নেয়। পায়েল এর মানিয়ে নিতে সমস্যা হয়। রজনী মাসীর হাত যশে পায়েল ও চট পট কাস্টমার দের মনোরঞ্জনের জন্য তৈরি হয়ে যায়। রজনী মাসীর মনের মত করে তৈরি করে। পায়েল এর মধ্যে রজনী মাসী নিজের ছায়া দেখতে পেয়েছিলো।

এই দুজন অপেক্ষাকৃত নবীন বেশ্যা রজনী মাসীর ব্যাবসা তে যোগ দেওয়ার ফলে, মাসীর কারবার লাভ এর মুখ দেখে। ভালো পয়সা ওলা কাস্টমার দের ভিড় বারে রজনী মাসীর দরজায়। এক মাস যেতে না যেতে ঈশিকা তার এক বন্ধু কে বুঝিয়ে বাঝিয়ে রজনী মাসীর কাছে নিয়ে আসে। মেয়েটার নাম ছিল পূজা। ভদ্র বাড়ির মেয়ে বয়স মাত্র ২০ , ঈশিকার সঙ্গেই এক কলেজ এক ক্লাসে পড়তো। এর প্রেম ঘটিত কেস হয়েছিল। এক জনের সঙ্গে পালিয়ে গিয়েছিলো। বাড়ি ছেড়ে, আপন জন দের ছেড়ে ঐ ছেলের সঙ্গে ২ সপ্তাহ একটা হোটেলে কাটানোর পর, ছেলেটি পূজার যাবতীয় গয়না টাকা পয়সা হাতিয়ে নিয়ে ওকে ফেলে পালায়, কোনরকমে হোটেল ভাড়া মিটিয়ে চোখ ভর্তি জল নিয়ে, রাস্তায় নেমে দাড়ানোর পর ঈশিকার সঙ্গে দেখা। ঈশিকা ওকে নিয়ে আসে। পূজা নিরীহ শান্ত স্বভাবের মেয়ে হওয়ায় ওকে পোষ মানাতে রজনী মাসী কে বেশি কাঠ খর পোড়াতে হলো না। পূজা রজনী মাসীর বেশ্যালয়ে যোগ দেওয়ার পর, ওখানে বেশ্যার সংখ্যা বেড়ে দাঁড়ায় ৫।

এই পাঁচ জনের মধ্যে পায়েল কেই রজনী মাসী সবার থেকে একটু আলাদা চোখে দেখতেন। পায়েল এর চাল চলন কথা বার্তা স্বভাব আর চারজনের থেকে আলাদা ছিল। সে ভিতরে বাইরের ভীষন সরল আর সৎ ছিল। পায়েল এর এই সততা আর মিষ্টি ব্যাবহার রজনী মাসীর মতন কঠিন মনের মানুষ কেও প্রভাবিত করেছিল। নিজের স্বভাবের বিরুদ্ধে গিয়ে একমাত্র কালীপুজোর সময় পর পর বেশ কয়েকদিন একমাত্র পায়েল কেই বেশ্যা বিত্তি থেকে ছুটি দিয়েছিলেন যাতে ও পরিবারের সঙ্গে সময় কাটাতে পারে।

এরজন্য অবশ্য রজনী মাসী কে তার বিজনেস পার্টনার এর কাছে তাকে অনেক কথাও শুনতে হয়েছে। ব্যাবসায় ৭০ % বিনিয়োগ ঐ ব্যাবসায়ী বেনামে করে থাকেন। কার বারে বিনিয়োগ করে ঐ মালিক প্রতি সপ্তাহের শেষে নিজের ৭০ % লভ্যাংশ বুঝে নেন। বাকি টাকা রজনী মাসী আর তার বেশ্যা দের মধ্যে ভাগ হয়। তার বিজনেস পার্টনার কে না জানিয়ে একমাত্র পায়েল এর মতন একজন সুন্দরী যৌবনবতী নতুন বেশ্যা কে ছুটি দেওয়া স্বভাবতই উনি ভালো ভাবে নেন নি। তাকে নিয়ে তার মালিক দের মধ্যে মত বিরোধ হচ্ছে এই বিষয়ে পায়েল কিছু জানতো না।

ছুটি কাটিয়ে পায়েল আবার কাজে যোগ দিয়েছে গত পরশু থেকে। রজনী মাসী ওকে ঢুকতে দেখেই বারান্দা তেই ওকে বলল, এই যে পায়েল এসে গিয়েছ, তোমার কথাই ভাবছিলাম। আজ কাল আর পরশু তিন দিন আর বাড়ি যাওয়া যাবে না, বলে দিলাম। উৎসবের মরশুম কাস্টমার দের ডিমান্ড আছে। তুমি ছিলে না শ্রী আর ঈশিকা র উপর ভীষন চাপ পড়ে গেছিলো …"। রজনী মাসীর কথা শুনে পায়েল থমকে দাড়িয়ে পড়লো। সদ্য ছুটি কাটিয়ে ফেরা তার প্রাণ উচ্ছল হাসি ভরা মুখ টায় আধার নেমে আসে।

(চলবে…)
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top