What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের সাথে শোয়া (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,268
Messages
15,982
Credits
1,454,279
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের সাথে শোয়া - by strangerwomen

এক

আমার নাম সুরেশ। সুরেশ পাণ্ডে। বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের লাগোয়া ছত্তিসগড়ের একটি গ্রামে। আমাদের পরিবারের মূল জীবিকা হল চাষ আবাদ। আমাদের এলাকাতে একমাত্র আমারই কিছুটা শিক্ষা আছে। বাড়ির আর কেউ কখনও স্কুলে যায় নি। চাষআবাদের ব্যাপারটা বেশিরভাগ আমরা নিজেরাই দেখি বলে চাষ আবাদের কাজে আমাদের প্রচণ্ড পরিশ্রম করতে হয়। ছোটবেলা থেকে প্রচণ্ড পরিশ্রমের কারনেই বোধহয় আমাদের বাড়ির পুরুষেরা সবাই শারীরিক দিক থেকে দারুন সুগোঠিত।

আমাদের বাড়িতে লোক বলতে মাত্র চারজন। আমার মা, ঠাকুরদা, ঠাকুমা আর আমার ছোটবোন তিন্নি। আমার বাবা সি-আর-পি-এফে চাকরী করতেন এবং বছরে মাত্র এক দুবার বাড়ি আসতেন। আমি আমার দাদু আমার বাবা প্রত্যেকেই ৬ ফুট এর ওপরে লম্বা। আমার ঠাকুমাও খুব পরিশ্রমী। ঠাকুমা এই ষাট বছর বয়েসেও ঘরের সব রান্নাবান্না নিজের হাতেই করেন। আমার মা প্রতিভা ঘরের রোজকার কাজকম্মের সাথে দরকার মত মাঠের চাষ আবাদের কাজেও আমাদের সাহায্য করেন। বিশেষ করে ফসল বোনা আর তোলার সময় ক্ষেতে দুপুরের খাবার দিয়ে আসা।

আমার বয়স যখন পনের তখন একদিন হটাত আমার বাবা ডিউটি করার সময় মাওবাদিদের গুলিতে মারা পরেন। আমার বোন তিন্নি তখন মার বুকের দুধ খায়।আমার বাবা খুব রাগী মানুষ ছিলেন, ওনাকে আমি, মা, আমার ঠাকুরদা, আমার ঠাকুরমা সকলেই খুব ভয় করে চলতেন।

একবারে ছোট থেকে ঠাকুরদার সঙ্গে মাঠে চাষ আবাদ করায় আমি ওই পনের সোল বছর বয়েস থেকেই ষাঁড়ের মত শক্তিশালী ছিলাম। ওই বয়েসেই আমি মাগী চোদার জন্য একবারে উতলা হয়ে উঠি। খুব ইচ্ছে ছিল গ্রামেরই কোন একটা বউদিকে ফাঁসিয়ে চুদবো। কিন্তু আমি বাবাকে খুব ভয় পেতাম বলে সেরকম কিছু করার সাহস পাচ্ছিলাম না। বাবা মারা যাবার পর আমাকে আর বাঁধা দেওয়ার কেউ রইলো না। আমার পিঠে যেন হটাত করে দুটো ডানা গজাল।

বাবা মারা যাবার কয়েক মাসের মধ্যেই হটাত একদিন আমার চোখ পরলো মার ওপর। একদিন দুপুরে চাষের কাজে ক্ষেতের দিকে যাব এমন দেখি মা বাথরুম থেকে ভিজে গামছা গায়ে দিয়ে চান করে বেরচ্ছে। ভিজে গামছার ভেতরে দিয়ে মায়ের ডাবের মত বড় দুটো মাই স্পষ্ট বোঝা যাচ্ছে। মনে মনে বললাম তিন্নিকে দুধ খাইয়ে খাইয়ে মা নিজের মাই দুটো বেশ ডাঁসা ডাঁসা বানিয়েছে দেখছি। একটু পরে মা যখন উঠনে দাঁড়িয়ে চুল শুকচ্ছে তখন ভাল করে মার দিকে তাকালাম।মা আগে দেখতে রোগা ছিল। এখন দেখলাম বেশ নাদুস নুদুস গতর হয়েছে।মার দিকে সেভাবে কোন দিন দেখিনি বলে ব্যাপারটা আমার নজর এড়িয়ে গেছে। আমার মা প্রায় পাঁচ ফুট সাত আট ইঞ্চি লম্বা। তিন্নি হবার পর পেটে আর পাছায় ভালমত নরম মাংস লেগেছে। ফরসা গায়ে রঙ আর তার সাথে ডাবের মত বড় বড় দুটো মাই ওলা আমার মাকে প্রায় মার কাটারি সুন্দরী বলা চলে। অবশ্য ছোটবেলায় আমাকে আর এখন তিন্নিকে দুধ খাওয়ানোর ফলে মার মাই দুটো এখন একটু থসথসে মত হয়ে এসেছে। মাথায় কোঁচকান কোঁচকান কাল চুল একবারে পাছা পর্যন্ত নেমে এসেছে সঙ্গে লম্বা লম্বা শক্ত পোক্ত দুটো পা। মার উলটনো হাঁড়ির মতন গোলাকার টইটুম্বুর পাছাটা সত্যিই দেখবার মত।

বাবা মারা যাবার পর আমার আর মার মধ্যে মা ছেলের স্বাভাবিক কথাবাত্রা হলেও ভেতরে ভেতরে আমি মাকে কামনা করা শুরু করলাম।ভাবতাম আমার বাবা বছরে মাত্র দুবার করে বাড়ি আসতেন, ওই অল্প কদিন বাবার সাথে শুয়ে আমার এত সেক্সি মাটা কিছুতেই তৃপ্ত হতে পারেনা? আর এখন তো বাবাও নেই। মা নিশ্চয়ই ভেতর ভেতর খুব ক্ষুধার্ত আর হতাশা গ্রস্থ? আমাদের গ্রামে অনেক বাড়ির পুরুষেরাই বাইরে কাজ করে আর বছরে একবার কি দু বার বাড়ি আসে।ফলে গ্রামের মহিলাদের মধ্যে শারীরিক খিদে মেটানোর তাগিদে আকছার বিবাহ বহির্ভূত সম্পর্ক হতে থাকে।স্বামী বাইরে থাকলে কম বয়সি দেওরদের সাথে যৌনসম্পর্ক তো খুবই স্বাভাবিক ঘটনা। ভোজপুরি লোকগীতিতেও এরকম ঘটনার প্রায়ই উল্লেখ থাকে, আর এই সংক্রান্ত গান বাচ্ছা বুড়ো সকলেরই খুব প্রিয়। মনে মনে ভাবলাম যা থাকে কপালে একবার চেষ্টা করে তো দেখা যাক। ঘরেই যখন একটা ডাঁশা সমত্থ মেয়েছেলে রয়েছে তখন বাইরের বউদিদের পেছনে ঘুরে আর লাভ কি? ঘরের মাগী ঘরের লোকেদের ভোগেই তো লাগা উচিত। বুঝতে পারতাম না কেন মেয়েদের বিধবা করে রাখা হয়। স্বামী মারা গেলে সেই বিধবাকে কাকা জ্যাঠা বা ঘরের অন্য কোন পুরুষ সদস্যদের যে কেউ একজন ভোগ করলেই তো পারে। যেমন ভাবা তেমনি কাজ, আমি সুযোগ পেলেই বাড়ির সকলের চোখ বাঁচিয়ে মার বুক আর পাছার দিকে ঝাড়ি মারতে শুরু করলাম। মাঝে মাঝে মার চোখের দিকে একদৃষ্টে তাকিয়ে থাকতাম। মা যখন খেতে বসতো তখন মার ঠোঁটের দিকেও এক দৃষ্টে তাকিয়ে থাকতাম। দেখতাম মার নরম ঠোঁটের ভেতর দিয়ে কি ভাবে একটু একটু করে সব খাবার চালান হয়ে যাচ্ছে। এক বছর এই ভাবেই চললো।
 

Users who are viewing this thread

Back
Top