What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
জীবনের প্রথম বুড়ো - by archichowdhury

আমার জীবনের প্রথম বুড়ো এর সাথের অভিজ্ঞতা এর কথা বলি আজ……

মালদা এক আত্মীয় এর বিয়েতে গিয়েছিলাম। আমার জেঠাত দাদা এর আত্মীয় এর বিয়ে। আমার এক জেঠার ছেলে আমার থেকে বড়, তার একটু মেয়েদের গায়ে হাত দেবার স্বভাব ছিলো। আমি গেলে সবার সামনে গা ঘেসে বসতো। আমি তখন খুব ছোট ছিলাম তাই খুব একটা ভাবতাম না এটা নিয়ে।
দাদার বিয়ে হয়ে গেলো। তাও স্বভাব পরিবর্তন হলো না। যখনকার ঘটনা তখন আমি ইলেভেন এ পরি। পরীক্ষা শেষ তাই বিয়েতে আসতে পেড়ে ছিলাম।

যাওয়ার সময় শান্তিতে গিয়েছিলাম। রাতে বিয়ের অনুষ্ঠান শেষে আসতেই বিপদে পরতে হলো। শুধুমাত্র একটা এম্বাসাডর গাড়ি যোগাড় হলো। বৌদি, বৌদির দিদি আর তার বাচ্চা, বৌদির বাবা, ছোট ভাই, দাদা। এতো লোক কে কোথায় বসবে। বৌদি তার দিদি আর বাচ্চা নিয়ে সামনে বসলো। পিছনে বৌদির ভাই,বাবা আর দাদা। আমার বসার জায়গা নেই। শেষে দাদা বললো অর্চি আমার কোলে বসুক।

কিছু করার ছিলো না তাই বসে পরলাম দাদার কোলে। মাঝে তালই মশাই বসে ছিলেন। অনেক রাত হয়ে গেছিলো। সবাই ক্লান্ত ছিলো। দাদা ড্রাইভারকে লাইট বন্ধ করে চালাতে বললো।

গাড়ি চলতে শুরু করলে অন্ধকারে দাদা আমাকে বলে উঠলো ঠিক করে বস। এই বলে শাড়ির ভিতর হাত ঢুকিয়ে পেটে ধরে ওর কোলে ঠিক করে আরাম করে বসালো। দাদার হাতটা ইচ্ছে করে পেট থেকে উপরে তুলে বুকে লাগাচ্ছিলো একটু একটু। তার উপর ব্যাকলেস ব্লাউজ পরে ছিলাম। আমি দাদা বড় বলে একটু ভয় পেতাম। তাই মুখে প্রতিবাদ করতে পারছিলাম না। হাত দিয়ে বুকের কাছে হাত নিলেই সরিয়ে দিচ্ছিলাম। অনেক রাত ছিলো তাই সবাই গাড়িতে ঘুমিয়ে পরেছিলো। নাক ডাকার শব্দ শোনা যাচ্ছিলো। সেটা বুঝতে পেরে দাদার হাত আরো অবাধ্য হয়ে গিয়েছিলো। শুধু দাদার চোখে ঘুম নেই।

যেই হাতটা শাড়ির ভিতর পেটের উপর ছিলো সেটা দিয়ে একটা দুধ ধরে টিপতে শুরু করে দিলো। আমি ছাড়াতে চেষ্টা করতেই একবার ছেড়েই আবার হাত দিতে লাগলো। আমি দেখছি আমার তালই কিংবা দিদির ভাই না আমাকে দেখে ফেলে তাহলে লজ্জার শেষ থাকবে না। শাড়ির আচলটা ঠিকমতো বুকে ঢেকে দিলাম। দাদা এবার অন্য হাতটাও শাড়ির ভিতর ঢুকিয়ে আরেকটা দুধ ধরে ফেললো। আমি নড়তেও পারছি না। ব্লাউজের উপর দিয়ে দুই হাতে দুটো দুধ জোরে কচলিয়ে টিপে যাচ্ছে।

কানের সামনে মুখ এনে ফিসফিসয়ে বলে,"সুব্রত (বয়ফ্রেন্ড) খুব টিপে তাই না? কি নরম দুধ তোর।"

আমি দাদার হাত কামড়ে দিলাম তাও ছাড়ছে না। এই সময় সামনের বাচ্চাটা কেঁদে উঠতেই ছেড়ে দিলো। চুপচাপ রইলাম। বৌদি আবার ঘুম পারালো বাচ্চাটাকে। নিজেও ঘুমিয়ে পরলো।

এই সুযোগে দাদা পিঠে হাত বুলাচ্ছিলো অন্ধকারে। যেই জিনিসটার ভয় পাচ্ছিলাম দাদা সেটাই করলো। ব্যাকলেস ব্লাউজের এর হুকটা একটাই সেটা পিছন থেকে খুলে দিয়েছে। আবার শাড়ির ভিতর হাত ঢুকিয়ে দিলো। আমি বাধা দেওয়ার চেষ্টা করে যাচ্ছি। বেশি নড়াচড়া করা যাচ্ছিলো না এই ভয়ে যদি পাশের কারো ঘুম ভেঙ্গে যায়। ব্যাকলেস ব্লাউজ তাই ব্রা পড়া ছিলো না। পিছন থেকে ব্লাউজের হুকটা খুলতেই দাদা শাড়ির ভিতরেই ব্লাউজ এর নিচে সুন্দর মতো হাত চলে গেলো এবং দুধ দুটো ধরে দুই হাতে ইচ্ছেমতো টিপে যাচ্ছিলো। আঙ্গুল দিয়ে নিপলগুলো টিপছিলো।

নিপলে সুড়সুড়ি দিচ্ছিলো। আমার এমনিতেই সেন্সেটিভ নিপল। একটু আদর পেলেই শক্ত হয়ে যায়। আমি উত্তেজিত হয়ে পরেছিলাম তাই বাধা দেওয়া ছেড়ে দিয়েছিলাম। দাদা মনের আনন্দে টিপে চলেছে। আমিও এবার আরাম খেতে লাগলাম। দাদা একটু মুখটা নিচু করে আমাকে ঘুরিয়ে ফিসফিসিয়ে বললো "এইদিক দিয়ে একটু শাড়িটা তোল। নিপলটা মুখে নিতে পারি কিনা দেখি" আমি বললাম "সম্ভব না"। এদিকে আমার পাছায় দাদার ধন বাবাজির গুতা খাচ্ছিলাম। আবার সোজা করে বসিয়ে টিপতে লাগলো।

হঠাত আমার হাটুতে আরেকটা হাত টের পেলাম। এটাতো দাদার হাত না। তাহলে কি তালোই এর হাত? ঈশ কি লজ্জা। আমি লজ্জাতে মুখটা ঘুরিয়েও দেখতে পারছি না। দাদাও হয়তোবা টের পায় নি যে পাশে বসা তার শ্বশুর আমার হাটুতে হাত রেখেছে। আড়চোখে তাকিয়ে দেখি ঠিক তাই। যেখানে বাঘের ভয় সেখানেই সন্ধ্যা হয়। উনি আমার হাটুটা টিপ দিয়ে ছেড়ে দিলেন। ঈশ দাদা কি কান্ডটাই না করেছে।

অত রাতে রাস্তা ফাকা, তাই তাড়াতাড়ি দাদাদের বাড়ির কাছে আসতেই দাদা ব্লাউজের হুকটা লাগিয়ে দিলো। আমিও ব্লাউজ আর শাড়িটা ঠিক করে নিলাম।

একা এতো রাতে বাড়ি কিভাবে ফিরবো তাই আজ জ্যাঠাদের বাড়িতেই থাকতে হবে।

আমি বৌদি, বৌদির দিদি আর বাচ্চাটা একটা ঘরে শুয়ে পড়লাম। অন্য পোশাক আনা হয়নি তাই যেই শাড়িটা পরে ছিলাম ওটা পরেই শুয়ে গেলাম। সবাই ঘুম। একটু পর বাচ্চাটা কাদতে লাগলো। ঘুম ভেঙ্গে গেলো। রান্নাঘর থেকে জল খেয়ে বের হতে যাবো এমন সময় দাদার শ্বশুর মানে আমার তালোই রান্নাঘরে ঢুকে গেলো। আমি না বুঝার ভান করে জিজ্ঞেস করলাম, "কি তালোই জল খাবেন?"

উনি বললো, "না গো! তোমার দুধ খাবো"

আমি বললাম, "মানে কি? এসব কি বলেন?"

উনি বললো, "গাড়িতে কি হয়েছে তা আমি দেখেছি। বাচ্চাটা কেঁদে উঠায় আমার ঘুম ভেঙ্গে গিয়েছিলো। কিছুক্ষন পর লক্ষ্য করলাম তোমার শাড়ির আঁচলের ভিতর কি জেনো নড়ছে বারবার। খেয়াল করে দেখতে বুঝতে বাকি রইলো না কিছুই। এখন আমি ওই দুধের স্বাদ না নিয়ে ছাড়বো না"

আমি বললাম, "ছিঃ ছিঃ কি বলেন এসব"

উনি বললো, "না দিলে কিন্তু সবাইকে বলে দিবো"

আমি বললাম, "তালই, এই বুড়ো বয়সে ভিমরতি হয়েছে নাকি?"

উনি হাসলেন। আমি বললাম, "আচ্ছা দেবো। তবে শুধু বুকে হাত আর কিছু নয়।"

উনি বললেন, "আচ্ছা ঠিক আছে। কিন্তু একটু স্বাদ নিতে দিয়ো। তবে এখানে নয়। ছাদে চলো। ওখানে কেউ যাবে না আর গেলেও আমাদের একসাথে দেখলে বলবো ঘুম আসছিলো না তাই দুজনে ছাদে গল্প করছিলাম"

আমরা আসতে আসতে ছাদে গেলাম। ছাদের দরজাটা খোলা রেখে সিড়িতে বসলাম দুজনে।
তালই এগিয়ে এসে বুকের থেকে আঁচলটা সরিয়ে পিঠে হাত দিয়ে ব্লাউজের হুক খুলতে যাবে এই সময় আমি একটু পিছিয়ে গিয়ে বললাম, কাউকে বলবে নাতো?

উনি গালে চুমু খেয়ে বললেন, "এমন সোনার ডিম পাড়া হাঁস কেউ নস্ট করে? কাউকে বলবো না"
তালই ততক্ষনে পিঠে হাত দিয়ে নিপুন হাতে ব্লাউজের হুকটা খুলে বললেন "আহ কতোদিন এমন তাজা দুধ খাই না"

আমি বললাম, "তালই কেউ যদি এসে পড়ে?"

উনি বললেন, "জার্নি করে সব ঘুমে কাত। কেউ আসবে না" এই বলে ব্লাউজটা উপরে তোলে দুধ দুটো হাতে নিয়ে চটকাতে লাগলো। বুড়োর হাত পরতেই গরম চড়ে গেলো। আমি পিছিয়ে গিয়ে সিঁড়িতে হেলান দিলাম। বুড়োটা আমার একটা দুধের বোটা মুখে নিয়ে চুষতে শুরু করে দিয়েছে। দুটো দুধ আর বোটাগুলো চুষে চুষে একদম মুখের লালা দিয়ে ভিজিয়ে দিলো। একটু একটু কামড় দিচ্ছিলো।

এদিকে আগে গাড়িতে টিপ খেয়ে গরম হয়ে ছিলাম। এখন আবার বুড়োর চোষণে আমার অবস্থা খারাপ। বুড়ো সেটা বুঝে আমার শাড়িটা গুটিয়ে উপরের দিকে তুলতে লাগলো।

আমি তালই এর হাতটা চেপে ধরে বললাম, না না এটা করো না।

তালই বললো, "ভয় নেই। আমি শুধু দেখবো। ওটার এখন আর ঢোকানোর মতো জোর নেই। একবার দেখবো" এই বলে পা দুটো ফাক করলো।

উনি শাড়িটা গুটিয়ে এনে গুদে হাত দিয়ে বললেন, বাবা একেবারে কামিয়ে পরিস্কার করে রেখেছো। বয়ফ্রন্ড চুল পছন্দ করে না বুঝি?

আমি বললাম, "দেখা হয়েছে তো। এইবার ছাড়ো"

বলতে বলতেই টের পেলাম বুড়োর আঙ্গুলটা আমার গুদের ভিতর ঢুকছে। আমি বলে উঠলাম, "এমন কিন্তু কথা ছিলো না"

উনি হাসলেন এবং একটা বোঁটা মুখে নিয়ে চুষতে চুষতে আমার ভংগাকুরটা আঙ্গুল দিয়ে ঘসতে লাগলেন। আমাকে সিঁড়িতে শুইয়ে দিয়ে আমার দুধগুলো টিপতে আর নিপলগুলো নিয়ে পাকাতে লাগলো। বোটাগুলো আবার চুষতে লাগলো। তারপর দুই গালে চুমু খেতে খেতে নিচে নামতে লাগলো। আবার বুকগুলোতে চুমু খেতে খেতে নিচে নামতে লাগলো। নাভিটা একটু চুষে দিয়ে পেটটা ভিজিয়ে দিয়ে এইবার গুদে মুখ দিলো। তালই আমার পা দুটো ফাক করে একটা পা নিজের কাধে তুলে নিলো। তারপর একবার আমার ভঙ্গাকুরটা চেটে দিচ্ছে আবার গুদটা চুষে দিচ্ছে। আমার কোমরটা তুলে ধরলো তারপর গুদের ভিতর জিভটা ঢুকিয়ে ঘুরাতে লাগলো। আমিও পা দুটো আরো ফাক করে দিলাম। বুড়োর চোষণের কায়দায় পাগল হয়ে যাচ্ছিলাম। আমি বুড়োকে চেপে ধরে জল খসিয়ে দিলাম।

হাপিয়ে গিয়েছিলাম আমি। তালই এবার গুদ ছেড়ে আবার দুধের স্বাদ নিতে মন দিলেন। বোঁটাগুলো চুষতে লাগলেন পালটে পালটে।

আমি বললাম, "অনেক হয়েছে। অনেক দুধ খেয়েছো, গুদও খেতে বাদ রাখোনি। এবার ছাড়ো।
তারপর দেখি উনি ধুতির ভিতর থেকে উনার ধনটা বের করে আমার হাতে ধরিয়ে দিলেন। বেশ বড় কিন্তু নরম হয়ে দাঁড়ানো। উনি এক হাতে দুধ টিপে যাচ্ছেন আর আমি কিছুক্ষন উনার ধনটা নাড়তেই ধন থেকে বীর্য বের হয়ে গেলো। অনেকগুলো বের হলো যেনো কতদিনের জমানো।

উনি বললেন, "আমার যৌবনকালে তোমাকে পেলে খুব সুখ দিতাম। উফঃ দুধগুলো যা বানিয়েছো না ইচ্ছে করে সারদিন মুখে নিয়ে বসে থাকি।

আমাকে ছেড়ে দিয়ে ধুতি দিয়ে উনার বীর্যগুলো মুছতে লাগলেন। আমিও এই ফাকে নিজের জামাকাপড়গুলো ঠিক করে পড়ে গুছিয়ে নিলাম। নিচে নেমে যার যার রুমে চলে গেলাম। পরদিন সকালে আমি চলে আসি নিজের বাড়িতে।

তালোই মশাই এর সাথে তারপর আর খুব একটা দেখা হয়নি। আমার বিয়ের সময় এসেছিলো। বিয়ের পর শুনেছিলাম যে উনি বিছানায়। খুব একটা কথা বলেন না। আমাকে বৌদি কল দিয়েছিলো যে উনি নাকি আমার সাথে দেখা করতে চাচ্ছেন খুব করে। আমি চিন্তা করলাম যাই একবেলা এর জন্য দেখা করে আসি।

একদিন চলে গেলাম বিকেলে। গিয়ে দেখি উনি অসুস্থ। আমাকে দেখে উঠে বসলেন। বললেন, কতোদিন তোকে দেখি না মা। কেমন আছিস? এইসব বলতে লাগলেন। বৌদি বললেন, তুই তো আছিস কিছুক্ষন, আমি ছেলেটাকে দৌড় দিয়ে যেয়ে নিয়ে আসি টিউশান থেকে। আমি আসলে তুই যাস। আমি রাজি হয়ে গেলাম। তালই এর ঘরেই বসা ছিলাম। উনি বললেন দরজাটা একটু লাগা। তোর সাথে কথা আছে।

আমি বললাম, দরজা লাগাবো কেনো? এমনি বলো। কোনো দুষ্টামি হবে না এখন। উনি বারবার দরজাটা লাগাতে বললেন। বাধ্য হয়ে লাগালাম। উনি বললেন তোর কাছে আমার একটা শেষ ইচ্ছে আছে। রাখবি?

আমি বললাম, কি ইচ্ছে বলো?

উনি বললেন, "শেষবারের মতো একটু দুধের স্বাদ নিতে দিবি?"

আমি বললাম, "তোমার দুষ্টামি আর গেলো না! আর তুমি তো জানোই আমি বড়দের কথা ফেলতে পারি না।"

উনি খাটের কিনারে বসে ঢেলান দিয়ে বসলেন। আমি উনার কাছে যেয়ে শাড়ির আচলটা ফেলে দিলাম।
উনি বললেন, "খোল না। আর তর সইছে না। মুখে নেওয়ার আগেই যদি দম বেরিয়ে যায়?"

আমি থ হয়ে গেলাম। ব্লাউজের হুকগুলো খুলে ব্রাটা উপরে তুলে ওর মুখের কাছে নিয়ে গেলাম। গায়ে খুব জোর নেই তাও ভিমরতি বুড়োর। একটা মাইয়ে হাত দিয়ে বলে, "কত্তো বড় বানিয়ে ফেলেছে। জামাই খুব আদর করে টেপে বুঝা যাচ্ছে। আরেকটু ঝুকে আয় না আমার দিকে। বুড়োর এর জন্য দয়া হয় না?"

আমি আরেকটু ঝুঁকে একটা বোঁটা উনার মুখে ঢুকিয়ে দিলাম। উনি কিছুক্ষন চুষে হাপিয়ে গেলেন। ছেড়ে দিলেন।

ছেড়ে দিতেই আমি ব্রাটা ঠিক করে ব্লাউজ ঠিক করে আবার পড়ে দরজাটা খুলে দেই। তারপর উনি নানা কথা বলতে লাগলেন। কিছুক্ষন পর বৌদি আসতেই আমি চলে আসি বাসায়। রাতে সুব্রতকে ঘটনাটা বললাম। তারপর মাস তিনেক পর শুনি যে উনি মারা গেছেন।
 

Users who are viewing this thread

Back
Top