What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Kaptan Jacksparoow

Community Team
Elite Leader
Joined
Apr 6, 2019
Threads
328
Messages
5,981
Credits
45,360
T-Shirt
Profile Music
Recipe sushi
Rocket
Euro Banknote
Butterfly
টাঙ্গাইল থেকে ফিরছিলাম। কালিয়াকৈরের কাছাকাছি বাস নষ্ট। রাত বাজে আড়াইটা। মেজাজ ভালো লাগার কোন কারণ নেই। একটা ঝুপড়ি চায়ের দোকান বন্ধ করে দিচ্ছিল আমি আর আরো কয়েক জন যাত্রী অনুরোধ করে খোলা রাখলাম। চা টা খেতে অত্যন্ত বাজে। কিন্তু কিছু করার নেই। বাস ঠিক হওয়া অথবা ভোর হওয়া পর্যন্ত অপেক্ষা করতেই হবে। পাশের যাত্রীটা অনেক্ষণ ধরে আলাপ জমাতে চাইছে। আমার এতোক্ষণ কথা বলতে ইচ্ছা না করলেও নিরুপায় হয়ে মন দিলাম। বুঝলেন ভাইসাব, তিনি শুরু করলেন, দিল তো শরিলের মধ্যেই পড়ে।
দিল যখন কিছু চায় আর শরিল যখন কিছু চায় সেই দুইটাই আসলে এক কথা। আমি বিরসমুখে বললাম, ভাই ফিলোসফি বাদ দিলে হয় না? ভদ্রলোক দ্বিগুণ উৎসাহে চালিয়ে গেলেন, আরে ভাই ফিলোসফি তো আমাগো মাথার চুলে, ধোনের বালে, গোয়ার বালে মানে বালের গোড়ায় গোড়ায় ছড়াইয়া আছে। এবার আমি হেসে ফেল্লাম। ঠিক আছে ভাই আপনি বরং কিছু চোদাদর্শনের আলাপই করুন। শুকনো ফিলসফির চাইতে এই বোকাচোদা রাতে সেটাই ভালো জমবে।
চোদাদর্শন। হুম। এইটা আপনি খুব মূল্যবান একটা প্রস্তাব করছেন। তাইলে নিজের জীবনের ঘটনাই বলি। চোদা এমনই একটা বিষয় যেইটা অভিজ্ঞতা ছাড়া কেউই বর্ননা করতে পারবো না। তা সে যত বড় বুজুর্গই হোক না কেন। আমি বললাম, একমত। ভদ্রলোক চালায় গেলেন, কিন্তু বুঝলেন নাকি জগতে চোদা আছে অনেক রকম। যেমন ধরেন, প্রেমিকা চোদা, বউ চোদা, শালী চোদা, ভাবিচোদা, চাচিমামিফুপুচোদা, ড়্যানাডম ফকিন্নি চোদা, কাজের ছেড়ি চোদা আর সব থিকা ইউনিক হইলো বইনরে আর মায়রে চোদা। আমি একটু নড়ে বসলাম। ভদ্রলোক বললেন, আপনার কি ইনসেস্টে সমস্যা আছে নাকি? যৌবনজ্বালায় যান না? বললাম, অবশ্যই যাই। গিয়ে ইনসেস্ট চটিও পড়ি। কিন্তু আজ পর্যন্ত কারো লাইভ অভিজ্ঞতা শুনিনি। তো এইবার শুনেন। সব কিছুই তো পয়দা করতে হয়। এমনোতো একদিন ছিল যখন আপনার ধোনে কোন মাল ছিল না। চোদা কি আপনি জানতেন না। সেই দিন তো গেছে না কি? ভদ্রলোক আমাকে আবারো হাসালেন। বলেন ভাই বলতে থাকেন, আমি চুপচাপ শুনি।
বুঝলেন নাকি, ভদ্রলোক গল্প শুরু করলেন,
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
ভাইজান দোকান বন্ধ করুম। ঘুম আইছে। আমি বললাম আরেক কাপ চা দিয়া যাও। আমরা কাপ রাইখা দিমুনে বেঞ্চের নিচে। নাইলে কাপের দামও রাইখা দাও। লাগবো না ভাইজান। আমারে খালি চা'র দিম দিলেই হইবো।
দুইকাপ চা দিয়ে দোকানের ঝাঁপি নামিয়ে ঘুমদিলো দোকানদার। আমি আরেকটা সিগারেট ধরিয়ে বললাম, তারপর? ভদ্রলোক বললেন, বলতেছি আমারেও দেন একটা সিগারেট। ঘড়িতে তখন রাত পৌনে চারটা।
চা খাওয়া শেষ হলে সিগারেটে শেষ টান দিয়ে তিনি আবারো শুরু করলেন, বুঝলেন নাকি সেদিন তারপর কিছুক্ষণ চুপ কইরা থাইকা ফারু জিজ্ঞাসা করলো, বড় আপু মেজ আপু ঐ ঘরে কী করে? মা হেসে বললো ওদের চোদার বয়স এসে গেছে। এই বয়সে সেক্স করা ওদের ফরজ। কিন্তু কী করবে বাড়িতে তো আর পুরুষ নেই। তারপর আমার তিকে ইশারা করে বললো, আজুর এখনো অত বড় মাগী সামলানোর বয়স হয়নি। তাই দুই বোনে গুদে বেগুন লাগিয়ে সুখ করে নিচ্ছে। আমি জিজ্ঞাসা করলাম, আচ্ছা বেগুণ ঘষতে ঘষতে কি ওদের গুদ দিয়ে ফারুর মতো পানি খসবে? মা বললো, ফারুর মতো কিরে? জল খসে বিছানা ভেসে যাবে। ওকে জল বলে না। ফ্যাদা বলে। তোর ধোন দিয়ে যা এলো ওকে মাল বলে। এই মালে আর ফ্যাদায় মিলে মেয়েদের পেট হয়। সেখান থেকে দশ মাস পরে বাচ্চা হয়। এই ভাবে তোর বাপ আমাকে চুদে তোদের পাঁচ ভাইবোনকে বের করেছে। তাহলে আমি যদি ফারু কে বা আপুদের কারো গুদে ধোন ঢুকিয়ে মাল ফালাই ওদেরও পেট হয়ে যাবে? মা বললো, ফেললেই হয়ে যাবে এমন না। এর অনেক নিয়ম কানুন আছে সোনা। আগে ফারুর শুরু হোক, তারপর সব বুঝিয়ে বলবো। এইবার গোসলে যা সোনা। তারপর ভাত খেয়ে ঘুম দে। ফারু আমার পেছন পেছন আসছিল। মা বললো, তুই আবার কোথায় যাচ্ছিস? আজ্জুর সাথে যাচ্ছি। আমরা তো একসাথেই গোসল করি। মা বললো, আচ্ছা যা কিন্তু আজকেই শেষ। আমরা দুই ভাই বোন ফিক করে হেসে ফেলে দৌড়ে গিয়ে গোসল খানায় ঢুকলাম। জোরে শাওয়ার ছেড়ে তার নিচে প্রথমে দুই ভাইবোন খুব করে জড়িয়ে ধরলাম। তারপর চুমু খেলাম অনেকক্ষণ ধরে। তারপর ফ্লোরের উপর আপুদের মতো করে সিক্সটিনাইন করে চোষাচুষি শুরু করলাম। আহারে ফারুরে আমার বোনরে কত যত্ন করেই না আমার ধোনটা চুষছে রে আহ্ আহ্ ফারুর গুদে মুখ দিলাম। ছোট্ট মিষ্টি গুদ। তখনো ভগাঙ্কুর পাকে নি। মার কথা মতো কোট সরিয়ে জিভটাকে বরশির মতো করে গুদে দিয়ে চুষতে লাগলাম। ফারু কেঁপে কেঁপে উঠছিল। ফারু হঠাৎ মুখ তুলে বললো, লাগাবি? আমি বললাম, তুই ব্যাথা পাবি তো! পেলে পাবো। একবার লাগিয়েই দেখ। আপুদের দেখেছি থেকে ভেতরটা কেমন যেন করছে। আমি উঠে খুব করে আরো একবার চুমু খেলাম আমার প্রথম প্রেম আমার মায়ের পেটের জমজ বোনকে। ফারু শক্ত করে জড়িয়ে ধরেছিল আমাকে। শাওয়ার জোরে চলছিল তাই আমাদর উহ্ আহ্ কেউ শোনেনি। ফারুকে যত্ন করে ফ্লোরে শোয়ালাম। এবার আমার খাড়া ধোনটা ছোঁয়ালাম ওর গুদে। গুদ দিয়ে অঝোরে ফ্যাদা ঝরলেও ধোনটা কিছুতেই ঢুকছিল না। চাপ দিতেই এদিক ওদিক পিছলে যাচ্ছিল। একবার গুদের মুখে সেট করে একটু জোরে চাপ দিলাম ফারু আর্তনাদ করে উঠলো। আমি উঠে পড়লাম। উঠলি কেন গাধা? তুই ব্যাথা পাবি। পেলে পাবো তুই দে তো! এইবার জোরে করে একটা ঠেলা দিলাম ধোনটা ঠিক ঢুকে গেল। ফারু কামড়ে ধরলো আমার কাঁধ। মিনিট তিন কামড়ে থেকে ছেড়ে দিলো। গরম শ্বাস ছাড়লো। গরগর করে বললো, করতে থাক সোনা ভাই আমার! আমি ঠাপাতে শুরু করলাম আনাড়ির মতো। সেদিন একটু পরেই মাল ঝরেছিল । কিন্তু সেদিনের মতো আনন্দ আজ বত্রিশ বছর পরে হলফ করে বলতে পারি জীবনে আর কোনদিন পাই নি।

Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top