What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভগ্নিপতি ও শালাজের শীতকাল (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ভগ্নিপতি ও শালাজের শীতকাল– প্রথম পর্ব - by gorav1352

নমস্কার আমার চোদনখোর এবং চোদনবাজ বন্ধু ও বান্ধবীরা। আজ আমি আরেকটি গল্পের সিরিজ চালু করতে চলেছি।

কনকনে ঠান্ডা নয়টার আগ পর্যন্ত লেভের থেকে বের হওয়াও মুশকিল। এদিকে ভোর হতে না হতেই আবীরের বাঁড়াটাও টনটন করছে চুদবার নেশায়। আর রিমার পেটে বীজ বপন করে শ্বশুরবাড়ি পাঠিয়ে দিলো আবীর। সাথে মিমিকেও। এখন বেকায়দায় পড়ে গেলো আবীর। সাত পাঁচ না ভেবে বক্সার পড়ে ছুটলো পামেলার ফ্ল্যাটে।

ভোরবেলা কাঁপতে কাঁপতে আবীর আবীর পামেলার ফ্ল্যাটে ঢুকে প্রথমে সঞ্জয় কোথায় খুঁজতে লাগলো? আবীর সব জায়গায় ঘুরে সঞ্জয়কে খুঁজতে লাগলো। অবশেষে রুমে চোখ পড়তে দেখলো সঞ্জয় ঘুমে কাদা। তবে পামেলা বেডে নেই। এদিকে বাথরুম থেকে জল পড়ার আওয়াজ কানে বাজতে লাগলো আবীরের। আবীর চুপিচুপি রুমে ঢুকে বাথরুমের কাঁচের গ্লাসের সামনে এসে দাঁড়ালো।

আবীর বাথরুমের বাইরে কাচের গ্লাসে দেখলো পামেলা চোখ বন্ধ করে শাওয়ার প্যানেলের নিচে গুদে অঙ্গুলি করছে। আবীর নিজের বক্সার খুলে পা টিপেটিপে বাথরুমে ঢুকে ঈষদুষ্ণ জলের ধারাই আবীর ২৯" পাছার থলিতে দুটো চটাস চটাস করে থাপ্পড় মারলো। পামেলা সুখে শীৎকার দিয়ে উঠলো। পামেলা বুঝতে পারলো এই কাজটা আবীরের। কারণ সঞ্জয় ঠেলতে জানে চুষতে জানে না।

বাথরুমের শাওয়ারের নিচে ল্যাংটা পামেলার শরীর আবীরের দেহে ঘষা খেতে লাগলো। আবীর পামেলার শরীর পেছন থেকে ঘাড়ে মুখ ঘষতে লাগলো। কামুকী পামেলা গোঙাতে শুরু করলো।

পামেলা- ঊমমমমম আবীর, তুমি এখানে কিভাবে এলে?
আবীর- তোমার নেশায় পাগল হয়ে ছুটে এসেছি। আগে এটা বলো তোমার মাসিক শেষ হয়েছে।
পামেলা- হুম, কালকেই শেষ হয়েছে। আজ ভোরবেলা চলে এলে।
আবীর- তোমায় চুদবো বলে।

পামেলা- চলে এসেছো ভালোই করেছো। জানো সোনা, গত কয়েকদিন ধরে তোমার চোদা না খেয়ে গুদটা উপোস করে আছে। এই গুদটাকে এঁটো করে দাও সেনা।
আবীর- তারজন্য তো এসেছি।
পামেলা- আজ মনে হচ্ছে তুমি ভীষণ ক্ষুধার্ত!
আবীর- হুম পামেলা। আজ সব ক্ষিধে মিটিয়ে নেবো।
পামেলা- মিটিয়ে নাও আবীর। তুমি আমায় শেষ করে দেবে আজ আমি জানি।
আবীর- পামেলা, খুব মিস করেছি তোমায়।
পামেলা- কতটা মিস করেছো তা তো বুঝতে পারলাম। আহহহহহহহ, শাওয়ারের জেলটা দাও। লাগিয়ে দিই।

আবীর শাওয়ারের জেল এগিয়ে দিতে পামেলা জেল নিয়ে নিজপর মাইতে ঢাললো। মাই দিয়ে আবীরের সারা শরীর ঘষতে লাগলো। প্রথমে কিছুক্ষণ দাঁড়িয়ে ঘষে তারপর আবীরকে মেঝেতে শুয়ে দিয়ে আবীরের ঘাড়ে, কানে, নাকে, গালে সবখানে ঘষতে লাগলো শাওয়ার জেল মাই দিয়ে।

আবীরের ১০" বাঁড়ার টনটন আরও বেড়ে গেল। পামেলার শেষ হতেই আবীর দু'হাতে শাওয়ার জেল দিয়ে পামেলার শরীর মাথলে মথলে দিতে লাগলো। সবচেয়ে নির্দয়ভাবে জেল লাগালো মাই জোড়াতে। উফফফফফফ উন্মাদ হয়ে উঠেছে দু'জনে। আবীর উঠে দাঁড়ালো। পামেলাকেও তুললো।

তারপর দু'জনে আবার শাওয়ার প্যানেলের নিচে দাঁড়ালো। মুখোমুখি দাঁড়িয়ে দু'জনে। পামেলার বা'পা তুলে নিলো আবীর। পামেলা বুঝতে পেরে পা তুলে দিয়ে আবীরের কোমর পেঁচিয়ে ধরলো। মাই জোড়া সেঁধিয়ে দিলো আবীরের বুকে। জলের ধারার মাঝে দাঁড়িয়ে দাঁড়িয়ে সামনে থেকে জড়িয়ে আবীর পামেলার কামার্ত গুদে আখাম্বা বাঁড়াটা গেঁথে দিলো। পামেলা "আহহহহহহহহহহহহহহহহহ" করে একটা লম্বা চীৎকার দিয়ে উঠলো।

আজ শুধু পামেলাই ক্ষুধার্ত নয় আবীরও ক্ষুধার্ত। আবীর গত সাতদিনের উপোস ভেঙ্গেছে আজ। আর পুরোটা উপভোগ করছে পামেলা। আবীর পামেলাকে ধুনছে তা নয়, সেই সাথে নিজের বুক দিয়ে চেপে ধরলো পামেলার মাই। এক, দুই, তিন মিনিট করে টানা চল্লিশ মিনিট ধরে ওভাবে হিংস্রভাবে ঠপতে লাগলো আবীর।

পামেলা- আহহহহ উহহহহহ আবীর, এতো ক্ষুধার্ত তুমি ইসসসসস।
আবীর- ভীষণ ক্ষুধার্ত। আজ সব ক্ষিধে মিটিয়ে নেবো আমার।
পামেলা- মিটিয়ে নাও আবীর। তুমি আমায় শেষ করে দেবে আজ আমি জানি।
আবীর- পামেলা, এতোদিন খুব মিস করেছি তোমায়।
পামেলা- কতটা মিস করেছো তা তো প্রতিটা ঠাপে বুঝিয়ে দিচ্ছো আবীর।
আবীর- আমি আর বেশিক্ষণ ধরে রাখতে পারবো না পামেলা।
পামেলা- ছেড়ে দাও সোনা।

এই কথাশুনে আবীর গেঁথে গেঁথে চল্লিশ-পঞ্চাশটা ঠাপ দিয়ে নিজেকে হাল্কা করে ফেললো। হাল্কা হয়ে দু'জনে দেওয়ালেই হেলান দিয়ে হাফাতে লাগলো।
পামেলা- অসাধারণ, জাস্ট অসাধারণ। এসেই এভাবে করবে ভাবিনি।
আবীর- সেদিনও এভাবে করার ইচ্ছে ছিল কিন্তু হয়নি আর।
পামেলা- ধ্যাত ভীষণ অসভ্য তুমি।
দু'জনে কাম স্নানের পর সকালের ব্রেকফাস্ট করে নিল। তখন বাজে এগারোটা।

আবীর নিজের ফ্ল্যাট চলে যেতে চাইলে পামেলা বাঁধা দেয়। আবীরেকে সোফায় বসিয়ে নিজে মেঝেতে হাঁটু গেড়ে বসেছে পামেলা। প্রথমে একহাতে নিলেও পরে দু'হাতে নিয়ে বাঁড়াটর চামড়া উপর নীচ করতে শুরু করলো পামেলা। প্রতিবার উপর নীচ করার সাথে সাথে পামেলার মুখের এক্সপ্রেশন চেঞ্জ হচ্ছে। আবীর লক্ষ্য করছে পামেলার মুখের চেঞ্জ। পামেলার মুখ যখন ভীষণ কামাতুরা হয়ে উঠলো, তখন আবীর হাত বাড়ালো। খাড়া ডান মাইতে হাত দিলো আবীর। পামেলা জোড়ে 'উমমমমমমমমমম' করে উঠলো। আস্তে আস্তে দুটো মাই কচলাতে শুরু করলো আবীর।

পামেলা ভীষণ হিংস্র হয়ে উঠলো। জিভ বেরিয়ে এলো লোভে। বাঁড়ার মুন্ডিতে জিভ লাগিয়ে চাটতে শুরু করলো পামেলা। এবার আবীর সুখে এলিয়ে পড়তে লাগলো। পামেলা পাকা খেলোয়াড়। খুব বেশী চাটলো না সে। হাল্কা চেটে দিলো। তারপর সোফায় উঠে পড়লো। আবীরের দু'দিকে দুই পা দিয়ে হাঁটু গেড়ে বসলো পামেলা আবীরের কোলে।

একটু মাই ঘষে নিয়ে পাছা তুলে দিলো। আবীর বুঝতে পেরে বাঁড়াটা সোজা করে ধরলো। পামেলা গুদটাকে বাঁড়ার মুখে এনে সেট করে বসতে গেলো। কিন্তু এটা তো স্বামীর বাঁড়া নয়। ভগ্নিপতির বাঁড়া। তাই সেট করে নিয়ে নিজেকে একটু গেঁথে দিলো পামেলা। এবার অর্ধেক ঢোকার সাথে সাথে মুখ দিয়ে ভীষণ কামার্ত চীৎকার বেরিয়ে এলো পামেলার।

পামেলা- আহহহহহহ আবীর। হেল্প মি।
আবীর- পামেলা, এই নাও হেল্প।

বলে আবীর পামেলার লদকা পাছার দুই দাবনা ধরে এক কড়া ঠাপ দিলো। পামেলা 'ওরে, বাবারে, মরে গেলাম' বলে চিৎকার করে উঠলো। তবে সেই সাথে পরপর করে বাঁড়াটা ঢুকে গেলো পামেলার বাঁড়াখেকো গুদে। পামেলার কামিনী দাউদাউ করে জ্বলে উঠলো। প্রথমে আস্তে আস্তে উপর নীচ করতে শুরু করলো। আস্তে আস্তে গতি বাড়তে লাগলো। মিনিট বিশেকের মধ্যেই আবীরের বাঁড়ার উপর লাফাতে শুরু করলো পামেলা। সাথে মুখে লাগামছাড়া চীৎকার। সেই চীৎকারে আবীরও উন্মাদ হয়ে উঠলো।

আবীর- আহহহহ আহহহহ আহহহহ আহহহহ পামেলা, পামেলা। তুমি ভীষণ হট আহহহহ।

পামেলা- তুমিও ভীষণ হট আবীর আহহহ আহহহ আহহহ আহহহ আহহহহ। আহহহহ আহহহহ আহহহহ আবীর এত্তো সুখ। এমন সুখ উফফফফ।
ঠাপের সাথে সাথে আবীরকে আঁচড়াতে লাগলো পামেলা। যে আঁচড় স্পষ্ট বলে দিচ্ছে কতটা ক্ষিদে রয়েছে এবং মিটছে পামেলার।

পামেলা- উফফফফ। একদম ছুলে দিচ্ছে গো। আজ থেকে প্রতিদিন এলোমেলো করবে তুমি আমায়।
আবীর- এলোমেলো করবো না।
পামেলা- কি করবে তবে?
আবীর- চুদবো।
পামেলা- আহহহহহহহহহহহহহহহহহহহহহহ। আবার বলো।
আবীর- চুদবো।

পামেলা- উফফফফফফফফফ আবীর। কতদিন পর শুনলাম। তোমার শালা সঞ্জয়ের মুখে সব সময় ভদ্র ভাষা।
আবীর- প্রতিদিন সঞ্জয় অফিসে চলে গেলে এই সোফায়, সারা রুমে, কিচেনে, বিছানায় তোমায় ল্যাংটো করে চুদবো। গাদন দেবো তোমার গুদে। গুদ ছুলে দেবো চুদে চুদে।
পামেলা- আহহহহহহহহ আবীর।
আবীর- মাগী বানিয়ে দেবো তোমায়।
পামেলা- উফফফফফ।
আবীর- রেন্ডি বানিয়ে দেবো তোমায়।
পামেলা- আহহহহহহহহহহহহ পাগল হয়ে যাচ্ছি। আসছে আমার আবীর।

পামেলা এত্তো নোংরা নোংরা কথা সহ্য করতে পারলো না। দু'হাতে আবীরের পিঠ খামচে ধরে নিজের গুদ একদম বাঁড়ায় সেঁধিয়ে দিয়ে ক্রমাগত ছোটো ছোটো ঠাপে নিজেকে অর্গ্যাজমের জায়গায় নিয়ে গেলো।

ব্যাস। হয়ে গেলো। পামেলা আর নিজেকে ধরে রাখতে পারলো না। গলগল করে ছেড়ে দিলো গুদের রস। সেই প্রবল জ্বলোচ্ছাস আবীরের বাঁড়া বেয়ে বেড়িয়ে এলো। সব ভিজে জবজবে হয়ে গেলো দুজনের। চোদন ক্লান্ত পামেলা আবীরের বুকে এলিয়ে পড়লো। 'চকাস' করে আবীরের গলায় একটা চুমু খেয়ে বললো, 'থ্যাঙ্ক ইউ আবীর।'

চলবে…

আমার গল্পের প্রথম পর্বটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।
 

Users who are viewing this thread

Back
Top