What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
সমকোণী ত্রিভূজ পর্ব ১ - by Rupsha20

ঘুম থেকে উঠে গা হাতপা কেমন যেনো ম্যাজ ম্যাজ করছিল বলে আজকে আর টিউশন পড়াতে গেলাম না। কাল অনেক রাত পর্যন্ত চটি গল্প পড়ে ঘুমোতে ঘুমোতে প্রায় তিনটে বেজে গিয়েছিলো। আমার ঘরে আমি রূপসা আমার বান্ধবী অপর্ণা আর আমার দিদি কাম বান্ধবী আদ্রিজা। আমরা সবাই মেস এই থাকি একসাথে।

যাই হোক আমার খুব হাগু পেয়েছিল বলে ঘরের অ্যাটাচ বাথরুম এ এসে ল্যাংটো হোয়ে বসলাম । মোবাইল টায় স্ট্যাটাস চেক করতে করতে হাগু সারা হলো, কাল রাতের গল্প টা পড়ে খেচা হয়নি তেমন তাই কেমন যেনো লাগছিল। গল্পটি খুলে আবার পড়তে শুরু করলাম কিছু টা অংশ, আর সাথে সাথে গুদেও আঙ্গুল ঢুকিয়ে খেচতে লাগলাম, কিছুক্ষণ কেটেছে হঠাৎ দরজায় পরলো ধাক্কা, ওই তোর কি দেরি হবে? দিদি জিজ্ঞেস করলো।

আমার তখনও খেচা একটু বাকি এখনি বেরোতে ইচ্ছে করছিল না কিছুতেই, তাই বললাম ' হ্যা একটু দেরি আছে, কেনো? ' ।

দিদি বললো ' আরে খুব বাথরুম পেয়েছে একটু বেরোনা।'

আমি দাড়াও বলে উঠে গিয়ে ল্যাংটো হয়েই খুলে দিলাম দরজা টা, দিদি প্রথমে আমাকে দেখে একটু ভিমড়ি খেলেও সামলে নিলো পরের মুহুর্তে , কারণ সে আর তার হিসু চেপে রাখতে পারছিলো না , আমি পাছা দুলিয়ে এগিয়ে গিয়ে আবার আমার স্থানে বসে পরলাম, দিদির দিকে গুদ্ কেলিয়ে।

দিদি আর কোনো দিকে না তাকিয়ে এসে নাইটি তুলে প্যান্টি খুলে বসে পরলো আমার দিকে মুখ করে, সাথে সাথেই শুরু করে দিলো হিসু করা, আমি দিদির গুদ আগেও দেখেছি হালকা পাতলা কিন্তু এভাবে চোখের সামনে এই প্রথম, আর দিদির হিসু কড়াও দেখাটা আমার এই প্রথম, সত্যি খুব সুন্দর দেখাচ্ছিল হালকা ফাঁক করা কুমারী গুদ থেকে হিসু কিসুন্দর বেরিয়ে আসছিল আমার দিক করে।

আমি মুগ্ধ ভাবে তাকিয়ে ছিলাম দেখে দিদি বললো নিজের দিকে নজর দে। আমি বলেই ফেললাম হঠাৎ করে ' কি সুন্দর গো তোমার টা '। দিদি একটু চুপ থেকে লজ্জা নিয়ে বললো ' ধ্যাত… তোর টা আরো ভালো ' । এটা ঠিক যে আমার গুদ টা ক্লিন শেভড আর দিদির গুদ টায় হালকা বাল আছে । কিন্তু দিদির তাও সত্যি খুব সুন্দর লাগছিলো। আমি বললাম ' না গো সত্যি কি সুন্দর লাগছে তোমার টা', দিদির হিসু করা শেষ হয়ে গিয়েছিলো, জল দিয়ে গুদ টা ধুলো ভালো করে।

তার পর আমার দিকে তাকিয়ে দেখে আমার এক হাতে মোবাইল আর একহাত আমার গুদ এ। দিদি একটু ভ্রু কুচকে জিজ্ঞেস করলো ' তুই কি… সাত সকালেই শুরু করে দিয়েছিস? '। আমি হালকা হাসি দিয়ে নিজের গুদ এর দিকে তাকালাম, রসে ভিজে গেছে আমার টা, দিদির গুদ দেখে আরো কাম জেগেছে। আর একটা রসে ভেজা হাত গুদ এর উপর । দূধ দুটো দুই হাটুর মাঝে একসাথে সেট করে রাখা। ' কাল রাতে অতো করলি যে? এবার থাম ' দিদি বললো।

আমি উত্তর দিলাম ' কাল খেচা হয়নি গো। তাই সকাল থেকে কুট কুট করছে। ' । দিদি উঠে পড়ে প্যান্টি টা খুলে ফেল্ল, নীল রঙের প্যান্টি খুব বেসি দিন হয়নি দিদি ব্যবহার করছে। ওটা বালতিতে অন্য জামা কাপড়ের সাথে রেখে বেরিয়ে গেল। আমি মুখ থেকে থুতু নিয়ে গুদে লাগিয়ে উংলি করলাম একটু, খেচতে খেচতে দিদির গুদ ভাবতে লাগলাম, তার পর গুদ ফাক করে হিসু করলাম, তার পর আরেকটু থুতু নিতে গিয়ে দেখলাম হাতে থুতু গুদের রস আর হিসুতে মাখামাখি হয়ে গিয়েছে, একটু আঙ্গুল চেটে তারপর নিজেকে পরিষ্কার করে উঠে এলাম।

বাথরুম থেকে ব্রাশ করে বেরতে যাব এমন সময় খেয়াল হল দিদির প্যান্টি টা, বালতি থেকে তুলে দেখি, প্যান্টির গুদের যায়গাটা রস লেগে চট চট করছে, আমি আঙ্গুল দিয়ে একটু দেখে জিভ লাগালাম, কেমন যেন গন্ধ টা লাগলো, বেস ভালয়, আর হাল্কা নোনতা, মিষ্টি চ্যাট চ্যাটে, হথাত মাথায় এল কাল রাতে দিদি ওর বাকি দুটো প্যান্টি ই কেঁচে দিয়েছে, আর বাকি একটাও আমার হাতে (সত্যি বলতে আমার জিভে) তার মানে দিদি এখন মাক্সির নিচে পুরো ল্যাঙট, আমি একটু চেটে প্যান্টি টা রেখে নিজে নাইটি টা পরে বেরিয়ে এলাম।

ঘরে অপর্ণা ঘুমচ্ছে, ও এখন উঠবে না, আর দিদিও শুয়ে মোবাইল ঘাঁটছে। আমি দিদির বেড এ গিয়ে বসলাম দিদির মাথার কাছে, আমার মুখের দিকে তাকাল ও, আমি মাথায় হাত দিয়ে বললাম "ও দিদি… মোবাইল টা রাখো না…" দিদি আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো "কি হয়েছে?" আমি কামুক ভাবে বললাম "তোমার ঠোঁট দুটো কি সুন্দর গো… " আমার দিকে তাকাল ও, আমার ইশারা বুঝতে পেরেছে ও "তোমার ঠোঁট টা একটু দেবে আমায় ?"

আমি দিদিকে আগেও অনেকবার চুমু খেয়েছি, ঠোঁট চেটেছি একে অপরের, জিভ থেকে লালা নিয়ে খেলাও করেছি, দিদি মোবাইল টা সরিয়ে বলল "খেচেও কমেনি?" আমি মুখের খুব কাছে মুখ নিয়ে গিয়ে বললাম "তোমার মুখের গন্ধ টা চাই গো, তোমার লালা চাই" বলতে বলতেই দিদির ঠোঁটের সাথে চেপে ধরলাম নিজের ঠোঁট। চেটে দিলাম ঠোঁট টা, ও মুখ খুল্ল এবার আমি ওর মুখের মধ্যে ঢুকিয়ে দিলাম নিজের জিভ, ওর জিভ টা নিয়ে খেলতে শুরু করলাম, ওর মুখের মধ্যে তখন দুজনের জিভ প্রেম করতে ব্যাস্ত। ওর মুখের মধ্যে জিভ ঘোরাতে ঘোরাতে ওর লালা মেখে নিচ্ছিলাম নিজের জিভে, আমরা একে অপরের মুখের লালা চুষে খাচ্ছিলাম, তারপর আমার মাথায় এক্তা বুদ্ধি এলো, দিদির মুখে আমার মুখ থেকে একটু থুতু মেসানো লালা দিয়ে ঠোঁট টা চেপে ধরালাম দিদির ঠোঁটে।

আমার মুখে আবার ফেরত দিতে চাইছিল ও কিন্তু আমি নিলাম না, বাদ্ধ হয়ে খানিকক্ষণ নিজের মুখে রেখে গিলে ফেললো ও। এবার ওর মুখের থেকে নিজের মুখ সরিয়ে নিতেই ও কিছু এক্তা বলতে যাচ্ছিল, আমি বাধা দিয়ে বললাম "বলোত গন্ধটা চেনা কিনা?" ও বলল "বুঝতে পারছিনা কিন্তু কেমন যেন।" আমি বললাম "নিজের সোনার গন্ধ নিজে চেন না?" ওর চক্ষু চড়ক গাছ, ভীমরি খেয়ে বলল "মানে? আমার সোনার গন্ধ?" আমি ঠোঁটে একটা চুমু খেয়ে বললাম "প্যান্টি ভিজলো কিকরে?"

ও খানিক চুপ থেকে বলল "তুই আমার প্যান্টি ঘেঁটেছিস?"

আমি হাল্কা হেসে বললাম "না… চেখে দেহেছি… দারুন গন্ধ"

ও বলল "তার মানে তুই মুখে দিয়েছিলি?"

আমি হাসলাম ও বলল আবার "আর সেই মুখে আমি চুমু খেলাম!!!"

আমি জিভ দিয়ে ওর ঠোঁট টা চেটে বললাম "দারুন সেক্সি"। ও নিঃশ্বাস ফেলে বলল "ওহ তুই বাবা পারিস ও বটে"

আমি হেসে বললাম "কেমন লাগলো? আসলে সাত সকালে তোমাকে হিসু করতে দেখে আর নিজেকে সামলাতে পারিনি গো। আচ্ছা তুমি কাল ওই দুটো প্যান্টি কেঁচে দিয়েছ… তাহলে এখন কি পরে আছো? " দিদি চোখ বড়বড় করে আমার দিকে তাকিয়ে বলল "কেন? তোর জেনে কি হবে?"

আমি ঠোঁটে একটা চুমু খেয়ে বললাম "তার মানে এখন তুমি কিছুই পরে নেই ভেতরে…" বলেই নাইটির উপর দিয়েই হাত চালিয়ে দিলাম দিদির গুদের খাঁজে, পরিষ্কার বুঝতে পারলাম মাক্সির তলায় আমার ল্যাঙট দিদি। দিদি পা দুটো ভাজ করে আটকাতে গেলো আমি আরও জরিয়ে ধরে দিদির মুখে মুখ লাগিয়ে জিভ টা ঢুকিয়ে দিলাম আমার। তারপর বের করে বললাম "ও দিদি একটু দেখিনা।"

দিদি বলল "ধ্যাত… না" আমি ছাড়বার পাত্রী নয় জোর করে রাজি করিয়ে দিদির নাইটি তুলে বের করে আনলাম দিদির গুদ। খুব কাছ থেকে দেখলাম এবার, হাত দিয়ে গুদের চেরাটাই বুলতেই দিদি কেঁপে উঠলো, আমার আঙ্গুলে দিদির রস লেগে গেলো একটু, ভাল করে দেখলাম কি সুন্দর হাল্কা বালে ভরা ভার্জিন গুদ, চেরাটা খুব পাতলা, আমি হাল্কা করে গুদের দুপাশে আঙ্গুল দিয়ে ফাক করলাম, উপরের দিকে ক্লিটটা ভিজে আছে রসে, নিচে ছোট্ট ফুটো যেটা দিয়ে খানিক আগেই হিসু করে এসেছে ও, আর তার নিচেই প্রায় একইঞ্চি লম্বা গুদের ফুটো, রসে চপচপ করছে এখনো। আমি বলতে বাদ্ধ হলাম "অপূর্ব ", দিদি বলল "এবার ছাড় অনেক হয়েছে।"

আমি বললাম "মন্দিরের বাইরে থেকে চলে গেলে ঠাকুর পাপ দেবে… প্রসাদ তো খেতেই হবে" বলেই আমি জিভে লালা নিয়ে নিচ থেকে উপর পর্যন্ত চেটে নিলাম, গুদের গন্ধ টা আমায় মাতাল করে দিল যেন। দিদি ওদিকে চোখ বুঝে কেঁপে কেঁপে উঠছে। গুদের কোয়া দুটো আমার লালায় ভিজে চিকচিক করছে, এদিকে দিদির গুদের হাল্কা রস আমার জিভে লেগে গিয়েছিল, ভাল করে taste নিয়ে বললাম "দিদি গো আমায় তুমি এতদিন বঞ্চিত করে রেখেছিলে কেন? কি অসাধারন।"

গুদের কোয়া দুটো একটু ফাক করে প্রথমে হিসুর ফুটোয় আঙ্গুল লাগালাম দিদি কেঁপে উঠলো, মাথা উছু করে দেখে বলল "করছিস টা কি? হাত সরা…" আমি কথা না শুনে আঙ্গুল বুলিয়ে গুদের ফুটোয় আঙ্গুল চালালাম, আঙ্গুলে গুদের রস লেগে গিয়েছিলো আমি আঙুলটা চেটে Clit এ আঙ্গুল দিলাম, এবার দিদি লাফিয়ে উঠলো যেন। আমি দুআঙুল এ মুখের থেকে একটু থুতু নিয়ে ওখানে লাগালাম, তারপর গুদের মধ্যে গুজে দিলাম আমার মুখ, কতদিনের সাধ আজ মিটল, দিদির গুদের ফুটোয় জিভ লাগিয়ে চেটে চেটে খাচ্ছি, কখনও মুখের থুতু, লালা দিয়ে মাখিয়ে নিচ্ছি, একটু পর আমি মুখটা নিয়ে লাগালাম সজা দিদির হিসুর ফুটোয়। ওদিকে দিদি তখন বিছানা আঁকড়ে ধরে, ঠোঁট কামড়ে দাপাদাপি শুরু করেছে।

এভাবে প্রায় ১০-১২ মিনিট গুদে মুখ গুজে পরে ছিলাম এর মাঝে দিদি ২বার জল খসাল আমার মুখে, চেটে চেটে দিদির গুদের রস খেয়ে যখন মাথা তুল্লাম আমার নাকে মুখে তখন দিদির রস লেগে চটচট করছে। ওদিকে দিদির অবস্থা তখন কাহিল, চোখ বন্ধ করে শুয়ে আছে ও।

আমি এবার মাথা তুলে দুএকবার নিঃশ্বাস নিয়ে break নিয়ে দিদির গুদে জিভ দিয়ে একটা টান দিয়ে চুমু খেলাম। আমার স্বপ্ন সার্থক হল আজকে। এবার নজর গেলো দিদির পাছার দিকে, দুহাত দিয়ে একটু সরিয়ে পাছার ফুটোর নাগাল পেলাম। ছোট্ট ফুটো কি সুন্দর। হঠাট দিদি আমাকে সরিয়ে বলল "সর আমি বাথরুমে যাবো। " আমি বললাম "কেন?" দিদি উঠে এগিয়ে জেতে আমিও পিছু নিলাম তাই দেখে বলল "এবার ছাড় একটু অনেক হয়েছে… হিসু করে আসি।"

আমি বললাম "আমার পেয়েছে" বলে পেছন পেছন এগিয়ে গেলাম। দুজনে বাথরুমে ঢুকে দিদি এগিয়ে গিয়ে নাইটি তুলে আমার দিকে পেছন করে বসে পড়লো হিসু করতে। আমার সামনে তখন দিদির উলঙ্গ পাছা, পাছার ফুটোটা এবার পরিষ্কার দেখতে পেলাম। আমি নাইটি তুলে আমার প্যান্টি খুললাম ভিজে গেছে পুরো। ওদিকে দিদির হিসু শুরু হয়েছে।

আমিও এগিয়ে গিয়ে দিদির পাশে সমকোণে বসলাম নাইটি তুলে। আমার গুদ টাও ভিজে চপচপ করছে, আমিও হিসু করতে শুরু করলাম। দিদি আমার মুখের দিকে তাকিয়ে গুদ টা দেখে নিজে করতে থাকলো হিসু। হিসু করা হলে আমি বাথরুমেই দিদিকে জড়িয়ে ঠোঁটে লাগিয়ে দিলাম নিজের ঠোঁট। একটা গভির চুমু খেয়ে দিদিকে বললাম "I love U দিদি…"
 

Users who are viewing this thread

Back
Top