What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
স্বামী স্ত্রী আর বন্ধু জয় - by SAMADCHOTI

আমি তার পর বাবার খাতা টা হাতে নিয়ে পড়া শুরু করলাম।

দেব আমি জানি না আর কতদিন বাঁচবো হয় তো আমার আর বেশি সময় নেই তাই আমার বুকের জমানো কথা তোমাকে বলে যেতে চাই। তোমার মা কামিনি সত্যি কামিনি। আমার দেখা মেয়েদের মধ্যে সব থেকে সুন্দর আর কি মিষ্টি মুখ। সেই জন্যই আমি ওকে প্রথম দেখাতে ভালো বেসেছিলাম তোমার মা ও আমাকে ভালো বসেছিল আমরা একে অপরকে খুব ভালো বাসতাম আমরা বিয়ে করি বিয়ে প্রথম রাত থেকে আমি বুঝতে পারি আমি ওকে শারীরিক সুখ ওর আসা মতো দিতে পারবোনা তাও আমি চেষ্টা করি ও কিন্তু মুখে কিছু বলতো না তারপরেও ও আমাকে খুব ভালো বাসতো খুব যত্ন করতো ওর ভালো বাসা আমাকে মুগ্ধ করেছিল।

আমি ওকে মাঝে মাঝে দেখতাম ও কামনার জ্বালাই ছটফট করতো কিন্তু মুখে কিছু বলতো না ওর মতো মেয়ে আমি সারাজীবনেও দেখিনি। ওর প্রতি আমার সোদ্ধা অনেক অনেক বেড়ে গেলো। আমি ওর কষ্ট সহ্য করতে পারতাম না মনে মনে ভাবতাম যে ও যদি আমাকে ছেড়ে চলেও যায় আমি ওকে দোষ দেবো না । আমিও চাইতাম ও আমাকে ছেড়ে ওর মনের মতো কারোর সাথে চলে যাক নিজের সুখ খুঁজে নিক।কিন্তু ও আমাকে অনেক ভালো বাসতো তাই সব কিছু সহ্য করে নিতে। আমি ও তার পরথেকে ওকে অনেক রকম ভাবে শারীরিক সুখ দিতে চেয়েছিলাম আর দিছিলাম। কিন্তু যখন আমার একসিডেন্ট হলো আমার শারীরিক ক্ষমতা একেবারে চোলে গেলো।

আমি ওর কষ্ট সহ্য করতে পারছিলাম না আমি শুয়ে শুয়ে ওর তারপানো দেখতাম আর নিজেকে ছোট মনে হতো। ওকে নানা অছিলায় অপমান করতাম মার তাম বদনাম দিতাম যাতে ও আমাকে ছেড়ে চোলে যাই কিন্তু তোমার মা আমাকে অনেক ভালো বাসতো। ও আমাকে ছেড়ে যেত না আমি জানতাম যে নির্মল তোমার মা কে পছন্দ করতো কিন্তু তোমার মা ওকে পাত্তা দিতো না। তার পর একদিন আমি কাজ থেকে বাড়ি এসে তোমার মা কে নির্মলের সাথে সেক্স করা দেখলাম সেই দিন দেখলাম তোমার মা পরিপূর্ন তৃপ্তি পেয়েছিল। নির্মলের ক্ষমতা আমার ক্ষমতার থেকে দশগুন বেশি আর ওর অঙ্গ আমার অঙ্গর থেকে দুই গুন। আমি তখন ডিসিসন নিলাম তোমার মা কে নির্মল সুখি রাখবে। ও ওর কাছে পরিপূর্ণ তৃপ্তি পাবে। তাই তোমার মার ভালোর জন্য ওকে তারিয়ে দিয়েছিলাম।

আর তোমাকে আমার কাছে রেখেছিলাম। আমি তোকে আকড়ে বাঁচতে চেয়েছিলাম। আমি মোরে যাবার পর তুই তোর মার কাছে চলে যাস ইতি তোর বাবা।
জানো রাখী বাবা মার ডাইরি দুটো পড়ে আমি ভাবতাম যে বাবা মার কি ভুলে আলাদা হয়ে ছিলো। কি করলে বাবা মা সুখী থাকতো তখন আমি ফার্স্ট চিন্তা করেছিলাম যদি বাবা মা কে না তাড়িয়ে নির্মল আর মার সম্পর্ক মেনে নিয়ে দুজনে একসাথে থাকতো তাহলে শেষ জীবনে দুজের ভালো বাসা থাকতো আর মাও সুখী হতো।

তার পর যখন আমি ২৪ এ পা দিয়েছি পড়ার এক জ্যাঠা যিনি কিনা একজন নাম করা জ্যোতিষী ছিলেন, তিনি একদিন কাকিমার অনুরোধে কাকিমার সামনেই আমার হাত দেখে বলেছিলেন আমাকে বিয়ে না করতে। বিয়ে করলে নাকি আমার জীবনে অনেক কষ্ট আছে।
আমি মনে মনে ঠিক করেছিলাম যে আমি বিয়ে করবো আর আমার ভাগ্য কে আমি নিজে পাল্টাবো।

এই সব ঘটনা দেবের মুখ থেকে শুনে আমার যে কি হচ্ছিলো আমি বলে বোঝাতে পারবোনা আমার বুকের মধ্যে একটা যেনো কেও পাথর বসিয়ে দিয়েছিল খুব ভারী অনুভব করছিলাম আমি হাও হাও করে কেঁদে ফেললাম আর আমার স্বামী দেবকে জরিয়ে ধোরে বললাম আমাকে মাপ করে দাও আমি অনেক বড়ো ভুল করে ফেলেছি। আমি জানি এটা ক্ষমা করার মতো নয়। আমার মোরে যেতে ইচ্ছা করছে নিজেকে খুব ছোট মনে হচ্ছে সোনা।

এই একদম মরার কথা বলবেনা তুমি ছাড়া আমার আর কেউ নেই। ছোট বেলায় আমি অনেক কষ্ট পেয়েছি আমাকে আর কষ্ট তুমি দেবেনা।
আমি জানি তুমি কি ভুল করেছো।সেটাকে আমি কোনো ভুল মনে করিনা আর এতে আমিও খুব সুখ পেয়েছি। তুমি জানো জ্যোতিষী আর কাকিমার মধ্যে কি কথা হয়েছিল। কি হয়েছিল গো?

আমাকে যেতে বোলে জ্যোতিষী যখন কাকিমাকে আস্তে আস্তে বলছিল যে আমার যৌন ক্ষমতা কম। আমি নাকি আমার স্ত্রী কে পরিপূর্ণ সুখ দিতে পারবোনা। তখন থেকেই আমার মনে একটা ছবি সব সময় ভেসে আস্ত যে আমার স্ত্রী অন্য কোনো কঠিন একটা সুপুরুষ এর তলায় আরাম নিচ্ছে আর সেই কঠিন সুপুরুষ তার ইচ্ছা মতো আমার স্ত্রী কে ভোগ করছে। এটা একটা আমার নেশা হয়ে গাছিলো। যখন আমি এটা ভাবতাম আমার বাড়াটা অনেক শক্ত আর শক্তিশালী হয়ে যেতো। আমি যেন নিজেকে অনেক শক্তিশালী মনে হতো। এটা আমার একটা স্বপ্ন হয়ে উঠেছিল। আমি যখন তোমাকে বিয়ে করি। তুমি অন্য কারোর সাথে করছো ভেবে আমি তোমাকে অনেক অনেক খন আর অনেক আদর করতাম তোমার মনে আছে রাখি?

হ্যা মনে আছে তুমি আমাকে প্রথম প্রথম খুব সুখ দিয়েছো আমি সেই দিনগুলো কোনোদিনও ভুলবোনা দেব ওই দিনগুলো আমার জীবনের সেরা দিন ছিলো কিন্তু কিছুদিন পর তোমার জানি কি হলো তুমি আগের মতো আদর করতে পারতে না তোমার দুই মিনিট এ পড়ে যেত আমি তো ভাবলাম কোনো রোগ হয়েছে।

না রাখি কোনো রোগ না কিছুদিন তোমার সাথে থাকার পর তোমাকে আমার স্বপ্ন আর আমার ইচ্ছার কথা বলবো ভেবেছিলাম । কিন্তু তুমি আমাকে এত ভালোবাসো দেখে আমি তোমাকে বলতে সাহস করেনি যাতে তুমি আমাকে ভুল না বোঝো আমার সাথে যোগড়া করে চলে না যাও। তাই আমি আমার স্বপ্ন টাকে দমন করে রেখে ছিলাম আর তার পর থেকে আমি তোমাকে পরি পূর্ণ সুখ দিতে পাচ্ছিলাম না। কিন্তু আজ যখন আমি তোমাকে জয়ের সাথে দেখলাম আমার সেই স্বপ্ন আর ইচ্ছা জেগে উঠলো।তাই আমি তোমাকে আবার আজ সেই আগের মতো করে আরাম দিতে পারলাম।

এই কথা শুনে আমি নিশ্চিত হলাম যে দেব আজ আমার আর জয়ের সেক্স দেখেছে। আমি মুখে কিছু বললাম না।

দেব আমাকে জিজ্ঞাসা করলো আমাকে তুমি প্রথম থেকে সব খুলে বলো কি করে তোমাদের শুরু হলো। এই বলে দেবে আমার একটা দুধ মুখে নিয়ে আর একটা হাতদিয়ে আমার গুদে সুড়সুড়ি দিতে লাগলো।আমার সেক্স উঠতে চালু হলো। আমিও বলতে চালু করলাম চোখ বন্ধ করে।

তুমি যখন বিদেশে কাজ করতে। জয় একদিন আমাকে ফোন করে বললো যে তোমার স্বামী তোমার জন্য কিছু পাঠিয়েছে তুমি বাড়ি থেকে নিয়ে জেও আমি সেটা আনতে গেয়েছিলাম। রাস্তায় রোদ্দুর ছিলো যাওয়ার পর। আমার খুব মাথা ব্যাথা করছিল তাই জয় বললো সারেডন আছে খাবে ভাবি। আমি ওকে বিশ্বাস করে খেয়ে নিয়েছিলাম। তার পর আমার খুব সেক্স উঠেছিল আর আমার শরীরের এদিক ওদিক স্পর্শ করছিল আমি জানতাম আজ যা হবার তা হবে। নিজের নিয়তি কে টলাবার চেষ্টা করে কোন লাভ নেই।কপালের লিখন খন্ডায় কে।

একটু পরেই আমাকে নিয়ে গিয়ে একটা বিছানায় জোর করে শোয়ালো জয়। জোর করে বলছি কেন? আমার মন সায় না দিলেও আমার শরীর তো বাঁধা দেয়নি ওকে। আমি তো আইনত বোলতে পারিনা যে জয় জোর করেছে আমার সাথে।ও যা চাইছিল আমার শরীর মন্ত্রমুগ্ধের মত তাই করছিল।আমাকে বিছানায় শুয়ে পরতে বললো, আমি শুলাম।মন তখনো মরিয়া হয়ে চেষ্টা করে চালাচ্ছিল প্রতিরোধ করতে কিন্তু শরীর হাল ছেড়ে দিয়েছিল। জয় আমাকে বিছানায় শুইয়ে, আমার ব্লাউজ খুলে মুখ ঘষতে লাগলো আমার বুকের দুধ দুটোতে। শরীরটা কেমন যেন অসাড় হয়ে যেতে লাগলো। আমার তোমার মুখটা একবার ভেসে উঠলো চোখের সামনে।কি করছে এখন কে জানে? একটু পরেই আমার বুকের ওপর শুয়ে নির্লজ্জের মত আমার মাই টিপতে টিপতে জয় কামড়ে ধরলো আমার গাল। ওর মত একটা সমর্থ ছয় ফুটের পুরুষ যদি আমার মত একটা পাঁচ ফুট চার ইঞ্চি ঘরোয়া মেয়ের মাই টিপতে টিপতে ঘাড়ে কামড় দেয়, বা ঠোঁট চুষতে শুরু করে, বলতো আমার কি আর নিজেকে সামলানোর কোন অবকাশ থাকে। বিশ্বাস করো আমি তাও একটা শেষ চেষ্টা করেছিলাম ওকে বোঝাতে যে আমার স্বামী আছে। কিন্তু ও শুনলো না আমার কোন কথা, কারন ও জানতো আমার মনের ওকে বাঁধা দেবার ইচ্ছে থাকলেও আমার শরীরের তা নেই। এর পর যখন ও আমার দুধে মুখ দিল তখনই আমি বুঝে গেলাম আমার আর কিছু করার নেই, একটু পরেই আমার মনও ধরা দিয়ে দেবে ওর কাছে।

বুভুক্ষু পশুর মতন ও ছিঁড়ে খুঁড়ে খেল আমাকে। ওর কামনার ঝড়ে খর কুটোর মত উড়ে গেল আমার শরীর ও মনের সমস্ত প্রতিরোধ।দুর্দম দস্যুর মত ও লুটেপুটে নিতে শুরু করলো তোমার সম্পত্তি আমার এই শরীরটাকে। সেই দিন দুপুরে দুই ঘণ্টা ধরে আমার শরীরে ঢুকেছিল ও। কেমন একটা ঘোরের মধ্যে নেশাগ্রস্থর মত ওর বুকের তলায় চোখ বুঁজে পরেছিলাম আমি। ও যা বলছিল তাই করছিলাম, যেমন ভাবে শুতে বলছিল তেমন ভাবে শুচ্ছিলাম, যেমন ভাবে পা ফাঁক করতে বলছিল তেমনভাবে পা ফাঁক করছিলাম। নিজেকে কেমন যেন একটা প্রাণহীন রোবট বলে মনে হচ্ছিল। অথচো ওর কাছে নিজের সর্বস্য সেঁপে দেবার সে কি নিদারুন আনন্দ।কি অর্নিবচনীয় সুখ ওর চুম্বনে, স্তনপীড়নে,নিষ্পেষণে আর ওর কঠোর লিঙ্গের নিষ্ঠুর খননে। আমার গুদের যে গভীরে প্রবেশ করছিল ওর বাড়াটা সেই গভীরে তুমি এর আগে কোনদিন প্রবেশ করতে পারোনি।

এটা বলা মাত্রই
দেব তখন দুটো আগুল আমার গুদের ভিতর ঢুকিয়ে বিলি কাটার মতো করতে থাকলো আর আমাকে বললো তার পর বলো বলেই যাও আমি শুনতে চাই উফ দ্যাখো আমার বাড়া কতো শক্ত হয়েছে বলে আমার হাত টা বাড়াতে ধরিয়ে দিলো আমিও আস্তে আস্তে খেচতে থাকলাম দেব বললো বলো সোনা আরো বলো। আমি চোখ বন্ধ করে বলতে লাগলাম।

যখন জয় আমার এত গভীরে প্রবেশ করছিল "তোমারটা তাহলে অনেক ছোট" নিজের মনে বিড় বিড় করে উঠলাম আমি। কি আশ্চর্য টাইপের লম্বা আর মোটা জয়ের পুরুষাঙ্গটা। ওর বাঁড়ার মুখটা কি অসম্ভব রকমের মোটা আর ভোঁতা। জয় আমাকে ড্রিলিং মেসিনের মত একমনে খুঁড়ে চলছিল আর ওর দেওয়া সুখ সাগরে ভাঁসতে ভাঁসতে আমি ভাবতে লাগলাম এতক্ষন কোনো পুরুষ করতে পারে!। পুরুষ মৈথুনের সুখ যে কি প্রবল হতে পারে সেদিনই প্রথম বুঝতে পেরেছিলাম আমি। ওর পুরুসাঙ্গের নির্মম নিষ্ঠুর গাঁথনে কেঁপে কেঁপে উঠছিলাম আমি। অনেকক্ষণ পেচ্ছাপ ধরে রাখার পর পেচ্ছাপ করার সময় মানুষ যেমন কেঁপে কেঁপে ওঠে অনেকটা সেরকমই ছিল কাঁপুনির ধরনটা আর রস ও ওই পেচ্ছাপ এর মতো পড়ছিল। ওর থ্যাবড়া নুনুটা আমার যোনির ভেতর দিয়ে একবারে আমার বাচ্চাদানী পর্যন্ত দাগা দিয়ে যাচ্ছিল বারবার। গুদ থেকে ওঠা তীব্র সুখের ঢেউ একবারে তলপেট পর্যন্ত পৌঁছে যাচ্ছিল। যেন সুনামি আছড়ে পরেছে আমার গুদে। ওর হাতের থাবা কি নির্মম ভাবে নিষ্পেষণ করছিল আমার দুধের নরম মাংস।মনে হচ্ছিল যেন এখুনি ও খাবলে ছিঁড়ে নেবে আমার বুকের নরম মাংস পিণ্ড দুটো।

মিলন সম্পূর্ণ হবার মাঝের সময়টা জয় পাগলের মত আমার মাই খেতে ব্যাস্ত হয়ে পড়ছিল। যেন এক মুহূর্তও নষ্ট করতে রাজী নয় ও। যত রকম ভাবে পারে ততো রকম ভাবে ভোগ করতে চাইছিল ও আমাকে । তখন থেকে একটানা জিভ বুলিয়ে যাচ্ছিল আমার দুধের বোঁটাটাতে। কি যে পাচ্ছিল ও আমার মাই থেকে কে জানে। মনে মনে ভাবছিলাম দাঁড়াও একটা বাচ্চা করি আগে তারপর বুকে দুধ এলে পেট ভরে দেব তোমাকে। ইস কি রকম পাগলের মত করছিলো, এক বার এ মাই তো আর একবার ও মাই। কোনটা আগে খাবে যেন বুঝতে পারছেনা জয়। আমি বলে উঠলাম ছোট বেলায় তোমার মার কাছ থেকে তোমার ভাগের ভাগ পাওনি নাকি? যাকগে আমার বুকের দুটো তো আছেই, সময় এলে এদুটোই পেট ভরাবে তোমার।.

…..আমাকে খুব জোরে জোরে করো আরো জোরে , আমার পেটে বপন কোরো তোমার বীজ, ফেলেদাও তোমার ফসল আমার পেটে। পেটে বাচ্ছা লাগলে বুকে দুধের বান ডাকবে আমার। তখন রোজ রোজ খাওবো তোমাকে আমার বুকের মধু। আমার বুকে মুখ গুঁজে একমনে জয় টানতে লাগলো আমার মাই। তোমাকে কি বলবো দেব। তুমিও মাঝে মাঝে চোষণ করো আমার মাই, কিন্তু নিপিলে জয়ের চোষণের মজাটাই আলাদা।তোমার চোষণের থেকে রবির চোষণ অনেক বেশি তৃপ্তিদায়ক। বাপরে কি টান ওর মুখের। উফ কি প্রচণ্ড সুড়সুড় করছিল আমার বোঁটাটা।মাই এর বোঁটায় জয়ের জিভের ডগার তীব্র সুড়সুড়িতে ডাঙায় তোলা মাছের মত ছটফট করতে লাগলাম আমি। জয়ের হাতটা খাবলাচ্ছে আমার পেটের নরম মেদুল মাংস।আমার পেট টিপছে জয়। মুঠো করে খামচে ধরছে পেটের নরম মেদ, তারপর ময়দা মাখার মত করে দলাই মলাই করছে ওর হাতে ধরা আমার পেটের নরম মাংস। সত্যি জানে বটে ও ভোগ করতে। শেষ মহুর্তে যা করলো না তোমাকে কি বলবো উফ।

দম বন্ধ করে আমার উপর শুয়ে আমার কাঁধ টা ধোরে উফ কি ঠাপ যেন সেলাই মেশিনে চলছে আমার গুদের ভিতরে।আমার দুধ দুটো আমার মুখে বাড়ি খাচ্ছে। আমি হাত দিয়ে বুকের দুধ দুটো ধরলাম বোলে আমার হাত দুটো দুই ধারে চেপে ধরে আরো জোরে জোরে ঠাপ দিতে লাগলো আমার মনে হচ্ছিল দুধ দুটো খুলে পড়ে যাবে। ওর ঠাপ এতো জোরে হচ্ছিলো যে আমি আর সহ্য করতে পারছিলাম না। চোখ টাকে বন্ধ করে শরীর টাকে দুমড়ে মোচড়ে বাঁকিয়ে দিয়ে থর থর করে কাঁপতে কাঁপতে জোরে একটা পেসার দিতে ওর বাড়াটা বেরিয়ে যেতে চাইছিল কিন্তু ও ঠেসে আরো ভিতরে ঢুকিয়ে দিলো আমি বললাম বার করো প্লিজ। ও বাড়াটা ধরে পকাৎ করে বার করলো। আর আমার চড় চড় করে পেচ্ছাপ করার মতো রস বার হতে লাগলো সাথে সাথে জয় ধোনটা ধোরে আবার আমার গুদে ভোরে দিয়ে গায়ের জোরে ঠাপাতে লাগলো কিছুক্ষন পর আমার গুদটা ভরে উঠলো ওর টাটকা, থকথকে ঘন, গরম গরম বীর্যে। যখন ও ওর বাড়া জোরকরে চেপে ধোরে আমার গুদের গভীরে ওর বীর্য ফেলছিল ওর বীর্য আমার জরায়ুতে গিয়ে আছড়ে পড়ছিল আমার শরীরে একটা আলাদা কাঁপন আর কারেন্ট লাগার মতো অনুভব হচ্ছিল । মনে হচ্ছিল আমার সারা দুনিয়া উলট পালট হয়ে যাচ্ছে। যখন আমার ভিতরে ওর বীর্য পড়ছিল আমি ওকে জোরে আঁকড়ে ধোরে নিয়েছিলাম।

এটা বলতেই আমার গুদে অসম্ভব রস কাটতে শুরু করলো দেব জোরে জোরে আমার গুদে আগুল চালাতে লাগলো তার পর নিচে নেমে গিয়ে আমার গুদে মুখ দিয়ে চুষতে চুষতে আগুল ভিতরে বাহিরে করতে লাগলো।আমিও সাথে সাথে পা দুটি ভাঁজ করে গুদটাকে একটু উপরে তুলে দিয়ে দেব কে চুষতে সুবিধা করে দিলাম। আর চোখ বন্ধ করে জয়ের চোদার কথা ভাবতে লাগলাম। আমি চোখ বন্ধ করে দেখছি আর অনুভব করছি জয় আমাকে অসুরের মতো ঠাপ মারছে আর আমার তলপেটে মোচড় দিচ্ছে হটাৎ আমার তলপেটে আর গুদে কিলবিল করতে লাগলো আমি দেবের মাথা টা ধোরে ফেললাম যাতে ও সরাতে না পারে। দেখলাম দেব ও সরানোর চেষ্টা করল না। দেব আমার কোমরের দুই পাশে ধোরে মুখ টা আরেকটু চেপেই ধরলো আমি দম বন্ধ করে ভিতর থেকে পেসার দিয়ে গুদটাকে ঠেলে দিয়ে দেবের গালে চড়াৎ চড়াৎ করে রস ঢালতে লাগলাম আমি অনেক্ষন রস ঢাল্লাম দেব একটুও নষ্ট না করে সব রস খেয়ে নিলো। তার পর দেব যখন মুখ তুললো দেখি দেবের সারা মুখ রসে চিক চিক করছে। আমার মুখে আপনা আপনি তৃপ্তির হাসি এসে গলো অর দেব অমার কপালে কিস করে। আই লাভ ইউ বলে দুই পায়ের মাঝে বসে বাড়াটা আমার ভিজে গুদে ভোরে দিয়ে আমার উপর শুয়ে পড়লো।
তুমি এবার পিল খাওয়া বন্ধ করে দাও রাখি এবার আমরা একটা বাচ্চা নেবো।
 

Users who are viewing this thread

Back
Top