What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
দীপ্রর চোদার খেলা – ১ by cudapagol

আমি দীপ্র। বয়স ২৯। বাবা মার একমাত্র সন্তান। বর্তমানে একটা প্রাইভেট সেক্টরে এক মাস হল কাজ করছি। আজ যে ঘটনা আপনাদের সাথে শেয়ার করব তা আজ থেকে ১০ বছর আগের।

তখন আমরা মেদিনীপুরে থাকতাম। ইন্টারমিডিয়েটে পড়ি। আমার বাবারা দুই ভাই ও এক বোন। বাবা-মা চাকরি করলেও ছোট কাকা ব্যবসা করেন এবং থাকেনও গ্রামে। ছোট কাকার ব্যবসা ভালোই যাচ্ছিল কিন্তু হঠাৎ করে ব্যবসায় লস খেল। ঋণের কারণে তাদের গ্রামে থাকা কঠিন হয়ে পড়ল। যারফলে তারা শহরে আমাদের বাড়িতে এল।

কাকাদের ছোট পরিবার। কাকা, কাকী আর নিধি। কাকা সাপ্তাহখানিক আমাদের বাড়িতে থাকলেন তারপর পুরুলিয়ায় গ্রামে থাকবেন বলে স্থির করলেন তবে কাকী আর নিধি আমাদের বাড়িতেই থাকবে বলে ঠিক হল।

নিধির বয়স ১৪। ক্লাস ৮ এ পড়ে। শহরের এক স্কুলে তাকে ভর্তি করা হল। যেহেতু সে শহর চিনে না তাই তাকে প্রথম কয়েকদিন আমাকেই স্কুলে নিয়ে যেতে হত। এভাবেই কয়েক মাস চলে গেল। কাকী আর নিধির মধ্যে শুরুতে থাকা আড়ষ্টতা অনেকটাই চলে গিয়েছে ততদিনে।

আমাদের বাড়িতে ৩টা রুম। একটাতে মা-বাবা থাকেন। মধ্যে ডাইনিং ও ড্রয়িং তার দক্ষিণে পাশাপাশি দুই রুম। একটায় আমি থাকি আর আরেকটা গেস্ট রুম হিসেবে ব্যবহার করা হত। কাকী আর নিধি গেস্ট রুমেই থাকত। কাকা ২-৩ মাসে একবার আসত।

সেদিন সকালে বাকুড়ায় পিসির বাড়িতে নেমন্তন্ন এ গিয়েছে বাবা মা আর নিধি। দুপুর পর্যন্ত কলেজে পরীক্ষা থাকায় আমি যায় নি। কাকী তার বাপের বাড়িতে যাওয়ায় যায় নি। ফাঁকা বাড়ি তাই অর্ণব, জয়, অর্পিতা আর তিতলিকে বললাম পার্টি করব। পার্টি শেষে জয় অর্পিতা আর তিতলি চলে গেলেও আমি আর অর্ণব থাকলাম।

রাত তখন সাড়ে ১০টা। তখনকার দিনে যথেষ্ট রাত। আমি মদ গিলছিলাম আর অর্ণবের নেশা ধরে গিয়েছে। তখন প্রথম প্রথম ২ পেগ খেলেই নেশা ধরে দুজনেরই। নেশা আমারও প্রায় ধরে এসেছে এমন সময় কলিং বেল বাজলো। আমি অর্ণবের দিকে তাকালাম ও ঢুলছে অগ্যতা আমিই আস্তে আস্তে গেট খুলে দেখি কাকী। আমি তো কাকীকে দেখে অবাক। বাড়ির সবাই আমায় ভালো ছেলে হিসেবে জানে… মদ থেকে শুরু করে সিগারেট পর্যন্ত খাই না ভাবে। যাহোক আমাকে অই অবস্থায় দেখে তো কাকী রেগে আগুন।

এমন সময় অর্ণবকে দেখতে পেয়ে কাকী আরও রেগে গেল। অর্ণবকে বাড়ি চলে যেতে বলল। অর্ণবের বাড়ি ২ বাড়ি পড়েই কিন্তু অর্ণবের যা অবস্থা ওর বাবা মা দেখলে ওকে শেষ করে দিবে। কাকী আমাদের গালাগাল করা শুরু করল। নেশার চদনে যার বেশির ভাগই বুঝলাম না। এমন সময় নেশার চটে অর্ণব কাকীকে বলল, "চুপ থাক শালি না হলে একদম গাঁড় মেরে দেব"

অর্ণবের মুখে এ কথা শুনে কাকী অবাক… কাকী তো রেগে গিয়ে অর্ণবের গালে এক চড় বসিয়ে দিল। অর্ণব লাল চোখ নিয়ে কাকীর দিকে তাকিয়ে থাকল। কাকী তার রুমে চলে গেল।

কিছুক্ষণ পর অর্ণব উঠল। জিজ্ঞাসা করলাম কই যাস? উত্তরে বলল ঐ মাগির গাঁড় চুদতে! আমি অবাক ভাবে ওর দিকে তাকায়ে থাকলাম… অর্ণবের পিছে পিছে গেলাম… কাকী তখন বিছানায় বসে চুল বাধছিল। অর্ণব পেছন থেকে গিয়ে কাকীর ব্লাউজ ছিঁড়ে ফেলল! ঘটনার হতচকিতায় আমি ও কাকী দুজনই অবাক… অর্ণব কাকীর ব্রাও ছিঁড়ে ফেলল… বেরিয়ে এল ৩৬ সাইজের দুটি দুধ… কি সুন্দর দেখতে বলে বোঝাতে পারব না… কাকী অর্ণবকে মারতে শুরু করল… ২০ বছরের মদ খাওয়া পুরুষের সাথে ৩৪ বছরের মহিলা আর কতটুকুই পারে বলুন… অর্ণব কাকীর ঠোঁট চুষতে লাগল আর আরেক হাত কখন যে কাকীর গুদে চলে গিয়েছে আমি টেরই পাই নি।

দুধ টিপা, ঠোঁট চোষা আর গুদে অংলি করা একসাথে চলতে লাগল… এমন সময় অর্ণব আমাকে আমার ক্যামেরা এনে রেকর্ড করতে বলল… আমিও এনে রেকর্ড করা শুরু করলাম… ততক্ষণে কাকী আর অর্ণবকে তেমন বাধা দিচ্ছে না… এক সময় কাকীকে সম্পূর্ণ উলঙ্গ করে দিল অর্ণব… বেরিয়ে এল বালে ভরা গুদ। অর্ণব কাকীর গুদ চুষতে লাগল… কাকী অয়ানন্দে আ… ম্মম… আহ আহ্‌… করতে লাগল…

এদিকে আমার বাড়াও দাড়িয়ে গিয়েছে। এক হাত দিয়ে খেচতেছি অন্য হাতে ক্যামেরা ধরা। কোন সাত পাঁচ না ভেবে ধন নিয়ে গেলাম কাকীর মুখের কাছে… কাকী আমার ধন চুষতে লাগল। আমার ৮ ইঞ্চির বাড়া যেন মুখের ভেতর নাই হয়ে যাচ্ছিল। কি যে আরাম লাগছিল বলে বোঝাতে পারব না। এমন সময় অর্ণব তার ৬ ইঞ্চির ধন কাকীর গুদে ঢোকালও… আস্তে আস্তে চোদা শুরু করল। কয়েক ঠাপ দেয়ার পর অর্ণব আমার দিকে ইশারা করল। আমি ক্যামেরা এক কোনায় সাইজ করে রেখে এসে কাকীর গুদে নিজের বাড়া ঢোকালাম। জীবনের প্রথম চোদা ভাইরে। বারাটা যেন গরম কোন কিছুর মধ্যে ঢুকে গেল।

বড় অদ্ভুত অনুভূতি। আস্তে আস্তে ঠাপাতে লাগলাম। অর্ণব রুম থেকে চলে গেল কিন্তু ফিরে এল তেলের শিশি নিয়ে। নিজের বাড়ায় ভাল করে আগে তেল মাখিয়ে নিলো অর্ণব। কাকী তখনও অর্ণবের এই কীর্তি দেখেনি। কিন্তু যখনই অর্ণব কাকীর পোঁদে অঙ্গুল দেয়ার চেষ্টা করল তখনি কাকী না না করে চিল্লায়ে উঠল। অগ্যতা অর্ণব আমাকে কাকীকে ধরে রাখতে বলল। আমি শক্ত করে কাকীকে ধরে রাখলাম। কাকীকে উল্টা করে নিয়ে কাকীর পোঁদে অনেকখানি তেল ঢালল অর্ণব।

এদিকে কাকী প্রাণপণ চেষ্টা করছে আমার থেকে ছুটে যেতে। সুন্দরমত তেল ঢোকানোর পর অর্ণব তার বাড়া ঢুকিয়ে দিল কাকীর পোঁদে। কাকী চিল্লায়ে উঠল আমি আমার বাড়া মহাশয়কে ঢুকিয়ে দিলাম কাকীর মুখে। এদিকে অর্ণব কেবল তার অর্ধেক বাড়া ঢুকিয়েছে। তাতেই কাকীর যায় যায় অবস্থা। অর্ণব আরও জোরে তার বাড়া ঢুকিয়ে দিল। আমিও মুখঠাপ দিয়েই চলেছি। ১০ মিনিট পর কাকীর মুখ থেকে বাড়া বের করে কাকীর গুদে সেট করলাম। পেছন থেকে অর্ণব সামনে থেকে আমি স্যান্ডুইচ চোদা দিতে লাগলাম কাকীকে। ১৫ মিনিট এভাবে ঠাপানোর পর পোঁদে মাল ছাড়ল অর্ণব। আমারও তখন বের হবে এমন অবস্থা। কাকীকে বললাম ভেতরে ঢালব কি না। কাকী মুখে ঢালতে বলল। কিছুক্ষণ মুখঠাপ দেয়ার পর কাকীর মুখে ঢাললাম সব ফ্যাদা।

এভাবেই শেষ হল আমার প্রথম চোদা আর শুরু হল নতুন জীবন। সকালে কি হল জানতে দেখুন পরের পর্ব…
 

Users who are viewing this thread

Back
Top