What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নিষিদ্ধ সুখের জগৎ- (1 Viewer)

Rana974

Support Team
Supporter
Joined
Nov 5, 2018
Threads
1
Messages
246
Credits
2,055
গল্পটি নেট থেকে সংগৃহীত

রবিন আর আমি (আবির) খুব ক্লোজ় ফ্রেংড। দুজনেই একটা প্রাইভেট যূনিভার্সিটীতে এম বি এ পঞ্চম সেমেস্টারে পড়ছি। আমাদের ঘনিষ্ঠতার কারণের একটা কারণ হলো আমরা দুজনেই ব্যাপক মাগীবাজ। এখন পর্যন্ত রবিন আর আমি বহু মাগী চুদেছি। কখনো কাওকে পটিয়ে চুদেছি আবার কখনো একসাথে হোটেলে গিয়ে মাগী চুদতাম। একসাথে গ্রূপ সেক্সও করেছি কয়েকবার আবার ২/৩ দিনে একটা মাগী পটিয়ে দুইজন মিলে একসাথেও চুদেছি।

রবিন বাবা-মায়ের একমাত্র ছেলে আর ওর বাবা দেশের বাইরে থাকে। দু বছর পর পর দেশে আসেন এক মাসের জন্য। রবিন আর তার মা ঢাকাতে থাকেন তাদের বাসায়। আমি মেসে একটা সিঙ্গেল রুম নিয়ে থাকি আর আমার বাসাই হলো আমাদের দুইজনের যতো অপকর্মের যায়গা। মেসে বাকি যারা থাকেন তারা জব করেন তাই সারাদিন তারা বাসায় থাকেনা।

আমার বাবা-মা খুলনায় আমাদের নিজ বাড়িতেই থাকেন। দুজনেই স্কূল টিচার আর আমরা এক ভাই আর এক বোন। আমার ছোট বোন উষা ঢাকায় অন্য একটা প্রাইভেট ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়ে, এবার থার্ড সেমেস্টারে সে। ঢাকায় আমাদের থাকার মতো কোনো রিলেটিভের বাসা নাই বলে উষাও আমার মতই মেসে থাকে কিন্তু ওর মেস খুব-এ সিক্যূর্ড কারন বাড়িওয়ালা লেডীদের মেস বলে খুব কেয়ারফুল থাকে সিকিঊরিটির ব্যাপারে। ওদের মেসের ভেতর কোনো পুরুষ ঢুকতে দেওয়া হয় না বাড়িওয়ালা এমন কি ফ্যামিলী মেম্বার হলেও না। তাই কোনো প্রয়োজনে ওর কাছে গেলে বাড়ির বাইরে থেকে দেখা করে আসতে হয়।

যাই হোক, এবার আসল ঘটনায় আসি। বেশ কিচ্ছুদিন হলো আমার আর রবিনের কোনো পটানো জিনিস হাতে নাই তাই দুইজন মাঝে মাঝে হোটেলে গিয়ে লাগাই আসি আর পাশাপাশি ফোন ও ফেসবুকেতে বিভিন্ন মেয়েদের পটানোর চেস্টা চালিয়ে যাচ্ছি। ইদানিং আমার খুব মধ্য বয়স্ক নারীদের প্রতি আকর্ষণ বাড়ছে তাই ঠিক করছি এবার একজন সুন্দরী মধ্য বয়স্ক মহিলা পটাবো। তাই সব সময় আশে পাশে ওই বয়স্ক মহিলাদের দিকে নজর দেই। কিন্তু জুতসই কাউকে পাচ্ছিলাম না।

এর মধ্যেই একদিন রবিনের বাসায় আসলাম (ওর বাসায় আমি প্রায় আসি যেহেতু আমরা খুব ক্লোজ় ফ্রেন্ড, আর ওর মাও আমাকে খুব ভালো জানেন, স্নেহও করেন)। দুপুরের পর একসাথে পড়াশুনার জন্য কারণ কিছুদিন পর আমাদের মিড-টার্ম। সেদিন রবিনের মায়ের দিকে আমার নজর পড়লো, অন্য রকমভাবে দেখলাম ওনাকে। এ বাসায় ৩ বছরে বহুবার এসছি কিন্তু মায়ের মতো বলে ওনার দিকে কখনো খারাপ নজরে তাকাই নি। কিন্তু ইদানিং মধ্য বয়স্ক মহিলাদের দিকে একটু দুর্বলতার কারণে সেদিন উনিও আমার নজর এড়ায়নি।

আন্টির বয়স প্রায় ৪০ হবে, দেখতে খুব সুন্দরী, ৩৬-৩৪-৩৮ সাইজ় ফিগার ওনার এবং দেহ এখনো টানটান আছে। দুধগুলো বড় হলেও এখনো ঝুলে পরেনি আর পাছা দুইটাও খুব উচু এবং টাইট। সেদিন রাতে ওদের বাসা থেকে ১০টার দিকে খাওয়া-দাওয়া করে ফিরলাম। যতক্ষন ছিলাম সুযোগ পেলেই লুকিয়ে লুকিয়ে ওনার শরীরটা পরখ করে নিতাম। যাই হোক ফিরার সময় থেকেই ওনার কথা বারবার মাথায় ঘুরছে কিন্তু আবার একটু ভয়ও লাগছে রবিন এই বিষয়টা বুঝতে পারলে কেলেংকারি হয়ে যাবে।

যাই হোক, সেদিন রাতেই ডিসিশন নিলাম রবিনের মায়ের সাথে একটা চান্স নিব, চান্সটা লেগে যেতে পারে কারণ ওনার হাসবেন্ড অনেক বছর ধরেই দেশের বাইরে তাই ওনার মাঝেও অভুক্ত কামনা থাকতে পারে। তবে এমনভাবে কাজটা করার ডিসিশন নিলাম যাতে উনি প্রথমে আমাকে চিনতে না পারেন আর পটাতে পারলে উনিই বিষয়টা রবিনের কাছে গোপন রাখার বিষয়ে বেশি কেয়ারফুল থাকবেন।

পরদিন বিকলে আবার ওদের বাসায় যাই (একজামের সময় ওদের বাসায় একটু বেশি যাওয়া পরে, মাঝে মাঝে রাতেও থেকে যাই)।

রবিনের সাথে ওর রূমেই পড়াশুনা করছিলাম আর ওয়েট করছিলাম কখন আমার নিউ ক্যুইন সামনে আসে। বেশ কিছুক্ষন ওনার সাড়া শব্দও না পেয়ে রবিনকে জিজ্ঞেস করে জানতে পারলাম তার মোবাইল সিমে কি একটা প্রবলেম হচ্ছে, সেটা ঠিক করার জন্য কাস্টমার কেয়ারে গেছেন। ঘন্টাখানেকের মধ্যেই উনি চলে আসলেন আর ওনাকে দেখার সাথে সাথেই পুলকিত হয়ে উতফুল্ল।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top