What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ronifti

Exclusive Writer
Story Writer
Joined
Feb 22, 2019
Threads
5
Messages
163
Credits
11,154
এক ধূর্ত শিকারির ফাঁদ : ছলে-বলে-কৌশলে সুন্দরী শিকারের গল্প! পর্ব ০১

চোখ ঝলসে দেয়ার সুন্দরী মেয়েটাকে হঠাৎই চোখে পরে রওনকের! কাকডাকা ভোরে এমন সুন্দরী একটা মেয়েকে দেখবে ভাবতেই পড়ে নি রওনক। 5 ফুট 3 ইঞ্চি লম্বা মেয়েটার গায়ের রং হলদে সাদা! পরনে লাইট পিংক কালারের একটা টাইট টি-শার্ট আর সটস কানে হেডফোন দেখেই বোঝা যাচ্ছে মেয়েটা জগিং করতে এসছে ! মেয়েটার শরীরের সবচেয়ে বেশি আকর্ষণীয় ব্যাপার হচ্ছে ওর শরীরের কার্ভ গুলো। 36 সাইজের বুবস দুটো কম করে ডি কাপ হবে আর। বুক থেকে হঠাৎই শরীরটা একদম সরু হয়ে কোমর, কোমর বর জোর ২৫/২৬ তারপরে হিপ, হিপ 34-36. রওনক আড়ালে বসে অংক করতে শুরু করে এটা তার পরবর্তী শিকার।

সকাল 5:45! রাজধানী ঢাকার অভিজাত এলাকা ধানমন্ডি। আবাসিক এলাকা হিসেবে ধানমন্ডির নাম ডাক অনেক আগে থেকেই । গুলশান বনানী বারিধারা বসুন্ধরা উত্তরা যতই এগিয়ে যাক না কেন একটা সময়ে ঢাকা শহরের সবচেয়ে বেশি অভিজাত আবাসিক এলাকা হওয়ায় এই এলাকাটিতে অন্যরকম একটা ঐতিহ্য তৈরি হয়েছে। বিশেষ করে লেকভিউ কিংবা লেক এর আশে পাশের বাড়ি গুলোর প্রতিটি তেই শহরের প্রায় নামজাদা পরিবারগুলোকে খুঁজে পাবেন আপনি ।

সাধারণত অন্য সময় হলে এতক্ষনে অনেককেই লেকে জগিং করতে কিংবা সকালের এক্সারসাইজ করতে চলে আসত কিন্তু এখন লকডাউন চলছে। ঘর থেকে বেরোনো নিষেধ সেখানে জগিং তো বিশাল অন্যায়।
সারারাত জেগে থেকে প্রতিদিন সকাল এই সময়টাতে রওনক বাসা থেকে বের হয়।। ধানমন্ডির লেকভিউ এর একটি দোতলা বাড়িতে একাই থাকে 5 ফুট 10 ইঞ্চি ছিপছিপে বডি, বয়স ২৫! যদিও দেখলে ২২ এর বেশি মনে হয় না! পরিবারের সবাই আমেরিকা তে সেটেল্ড! শুধুমাত্র রওনকই বাংলাদেশে থাকে! দোতলা বাড়িতে একাই থাকে দুজন চাকর কে নিয়ে। নিষ্পাপ, হ্যান্ডসাম লুকের এই শিয়ালের মত ধূর্ত ছেলেটার ফ্যান্টাসি ও ফাদ নিয়েই আমার এই নতুন সিরিজ।

মেয়েটাকে মিনিট পাঁচেক ফলো করেই প্ল্যান ঠিক করে নিল রওনক। একেতো লকডাউন গত কয়েক মাস ধরে এই জায়গাগুলোতে বা পড়নি অনেকের তারপরে আবার বর্ষাকাল লেকের আশেপাশের জগিং করার রাস্তা আর আসেপাশে বলতে গেলে প্রায় জঙ্গল হয়ে গেছে!
মেয়েটিকে দিকে দৌড়ে যাচ্ছে ওই দিকটা আশেপাশে বাড়িঘর নেই বললেই চলে এক পাশের লেকের পানি অন্য পাশে একটি বন্ধ রেস্টুরেন্ট । মেয়েটির পিছন এগুলো রওনক। মেয়েটির বাউন্সি শরীরের ওঠানামা দেখে অন্যরকম অনুভূতি হতে শুরু করল রওনকের ভেতরে।

অন্যদিকে সবসময় ক্যারি করা হ্যান্ড ব্যাগের ভেতর থেকে রওনক পুলিশের ব্যবহার করা হুবুহু একটি walkie-talkie বের করে যেটা মূলত walkie-talkie না একটা ছোট্ট মিউজিক প্লেয়ার। এটা একটু ঘন জঙ্গলের দিকে এগোতেই রণ মেয়েটাকে ডাক দেয় এক্সকিউজ মি?

মেয়েটা থমকে দাঁড়ালো রওনক ঠিক যেখানে চেয়েছিল সেখানে।।

রনক দিকে এগিয়ে গেল ছোট চুল আর হাতের ওয়াকি টকি আর ওর একগ্রেসিভ অ্যাটিটিউড দেখে খোঁদ পুলিশের আইজি ওকে পলিশ এর উচ্চপদস্থ কর্মকর্তা হিসেবে মেনে নিতে বাধ্য। রনক সরাসরি মেয়েটির একদম সামনে গিয়ে দাঁড়ালো এবং পা থেকে মাথা পর্যন্ত বিনা দ্বিধায় দেখতে লাগলো।
সামনে সামনে দাঁড়িয়ে মেয়েটি একটু ইতস্তত করছিল। কারন রয়েছে, জগিং করার ফলে মেয়েটির টি-শার্টটি ভিজে চকচক করছে শুধুমাত্র ব্রা দিয়ে ঢাকা জায়গাটুকুতে শুকনো। আকার দেখে বুবস এর সাইজ যে বেশ বড় এবং মোটা পরিস্কার বোঝা যাচ্ছে!
তারপরে বেশ চড়া গলায় বলে উঠল আপনাকে দেখে তো ভদ্র ঘরের মেয়ে মনে হচ্ছে এসব কেন শুরু করলেন?
মেয়েটি আরো অবাক হয়ে ওর মুখের দিকে তাকিয়ে উল্টো জিজ্ঞেস করল কি করেছি আমি? আপনার সম্ভবত ভুল হচ্ছে!

সেই পুরনো চড়া গলায় রওনক বললো দেশে প্যান্ডামিক চলছে! সব জায়গায় লকডাউন! ঘর থেকে বের হওয়া নিষেধ! এর মধ্যে আপনি বেরিয়ে পড়েছেন ড্রাগ সাপ্লাই করতে!

মেয়েটা যেন আকাশ থেকে পড়লো। কি যা তা বলছেন আমি কেন ড্রাগ সাপ্লাই করবো! আমিতো বেরিয়েছি জগিং করার জন্য!

রওনক রাগি কন্ঠে বলল, আমাদের কাছে এনাফ তথ্য আছে! আপনি যে টাইপের ট্রেস আপ করে আছেন ঠিক এইরকম কাপড় পরে একটা মেয়ে ধানমন্ডি লেকের এই দিকে এসে একটা ছেলের কাছে ড্রাগ সাপ্লাই করতে খুব ভোরেই এসেছে।

মেয়েটা এবার সামান্য ঘাবড়ে গিয়ে রওনক কে বলল শুধুমাত্র জগিং করতে বেরিয়েছি স্যার! অন্য কিছু না। আমার নাম মালিহা আমার বাসা 32 নম্বর ব্রিজের উল্টোপাশে!

কিছু করার নেই আপনি একেতো লকডাউন ভেঙে বেরিয়ে ছেন তারপরে আবার ড্রাগ সাপ্লাইয়ের একটা তথ্য রয়েছে আপনার এখন আমার সাথে থানায় যেতে হবে চলুন!
একথা শুনে মেয়েটি কাঁদো কাঁদো কন্ঠে বলল প্লিজ আমাকে থানায় নিয়ে যাবেন না আমি আমার বাসার কাউকে না বলে বেরিয়েছি! বাবা যদি জানতে পারে তাহলে আমাকে মেরে ফেলবে! প্লিজ প্লিজ আমাকে ছেড়ে দিন আমি কোনো ড্রাগ সাপ্লাইয়ার না আমি ব্র্যাক ইউনিভার্সিটিতে বিবিএ এর স্তুডেন্ট!

কিন্তু দেখুন আমাদের আপনাকে ছেড়ে দিলে আমার চাকরী নিয়ে টানাটানি হবে আর তাছাড়া আরও একটা ব্যাপার আছে!

মেয়েটি বলল কি ব্যাপার প্লিজ আমাকে বলুন কোন উপায় থাকে আমি অবশ্যই সাহায্য করব!

রওনক নির্দ্বিধায় বলে ফেললো, আমার আপনাকে ছেরে দিতে হলে আপনার সারা বডি তল্লাশি করতে হবে। কিন্তু এখানে কোন নারী পুলিশ অফিসার নেই যে আপনার সারা শরীরে তল্লাশি করে বলতে পারবে আপনি ড্রাগ ক্যারি করছেন কিনা! এখন আমি একজন পুরুষ হয়ে আপনার শরীরের প্রত্যেকটা অংশে কিভাবে সার্চ করব? তাই থানায় যেতেই হবে আপনার! তাই দেরি না করে আমার সাথে এক্ষুনি চলুন প্লিজ।

মেয়ের চেহারাটা পুরো শুকিয়ে গেল। একটা ঢোক গিলে করুন চোখের রওনকের মুখের দিকে তাকিয়ে রইল।

রনক দেখল বেলা বাড়তে শুরু করেছে এক্ষণি যদি কিছু না করা যায় তাহলে আশেপাশের দুই একজন মানুষ এশে পরতে পারে! তাই রওনক নিজেই বলল আচ্ছা, আপনি পারমিশন দিলে আমি আপনার সারা শরীর সার্চ করে দেখতে পারি যদি কিছু না পাওয়া যায় তাহলে আপনাকে ছেড়ে দিব!

মালিহা অসহায়ের মত করে কিছুক্ষণ তাকিয়ে থেকে মাথা নেড়ে সায় দিল।

গ্রিন সিগন্যাল পেয়েই পাগলের মত মালিহার পরম আকর্ষণীয় হারিয়ে যাওয়ার জন্য ঝাপিয়ে পরল না। একবার মালিহার মাথা থেকে পা অবদি দেখে বলল, দেখুন এদিকটায় এত ভোরে কেউ আসে না তবু কেউ এসে পরলে আপনাকে বাজে মেয়ে মনে করতে পারে। আমরা ওই দিকটাতে এগিয়ে যাই! রনক আঙ্গুলদিয়ে ঝোপঝাড়ের দিকে দেখালো!

ওখানে পুরনো রেস্টুরেন্টের ঘরটার দরজা সব সময় খোলা থাকে! পরিস্কার না হলেও আরাল পাওয়া যাবে! আর আপনার নাম মালিহা রাইট?

মালিহাঃ জি!

রোওনকঃ মালিহা আপনি নিশ্চয়ই জানেন, ড্রাগ

সাসপেক্ট দের কিভাবে সার্চ করতে হয়?

মালিহা মাথা নেরে হ্যা বলল!

রেস্টুরেন্টের ছাউনির ভেতরে ঢুকে রওনক আর দেরী করলো না! মালিয়া কে রুমের কর্নারে নিয়ে গিয়ে দাঁড় করিয়ে জিগ্যেস করলো শুরু করব?

মেয়েটি আবারো মাথা নেড়ে সায় দিল!

চলবে...

এই থ্রেড সম্পর্কিত সকল মতামত জানাতে পারেন। ধন্যবাদ ।
 

Users who are viewing this thread

Back
Top