What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রাত জেগে রই (1 Viewer)

munijaan07

Exclusive Writer
Story Writer
Joined
Nov 29, 2018
Threads
36
Messages
188
Credits
35,282
School
ঝড়ের শেষে সব যেমন শান্ত হয়ে থাকে তেমনি সন্ধ্যার মুখে মুখে

আমি জানালার ধারে দাড়িয়ে আছি মাথা নীচু করে আর আব্বা ক্রমাগত প্রশ্নবানে জর্জরিত করে তুলছে।

-কি হলো? এমন বোবার মত দাড়িয়ে আছিস্ কেন?কথা বল।

আমি মাথা তুলতে দেখলাম আব্বা একদৃস্টে আমার বুকের দিকে তাকিয়ে আছে ।একটু আগেই বাবুকে দুধ খাইয়েছি তাই ব্রা আর পড়া হয়নি সেজন্য অনাবৃত স্তনদ্বয়ে পুরুষালী চোখ পড়বে সেটাই স্বাভাবিক।আমি আস্তে করে শাড়ীটা টেনে ঠিক করতে আব্বাও ব্যাপারটা বুঝতে পারলো কিন্তু চোখ সরালো না বুক থেকে

-কি হলো কথা বল

-কি বলবো?বললাম তো আমাকে এখান থেকে নিয়ে যাও।আমার পক্ষে এখানে থাকা অসম্ভব ।

-কি হয়েছে খুলে বলতো

-কি বলবো? তোমরা তো ভালোমত না দেখেশুনে বিয়ে দিয়ে দিলে।আমি কি এতোই বোঝা হয়ে গিয়েছিলাম যে এমন পানিতে ভাসিয়ে দিলে

-সাগর কি আবার কিছু করেছে?

-ও তো প্রতিদিনই কিছুনা কিছু করে।নেশাখোরের কাছে এরচেয়ে বেশি কি আর আশা করা যায়

-ও কি তোকে মেরেছে?

আমি মাথা নীচু করে নি:শব্দে কান্না করতে থাকলাম।বুকটা ডুকরে ডুকরে কান্না বের হয়ে আসছে।আব্বা উঠে এসে আমাকে বুকে টেনে নিল।

-কি হয়েছে রে পাগলী বল আমাকে

আমি ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে থাকলাম।আব্বা আমার পীঠময় দুহাত বুলাতে বুলাতে বললো

-কি হলো বল

-আব্বা ।ও মানুষ নামের কলঙ্ক ।ওর সাথে সংসার করা কোনভাবেই সম্ভব না।

-আব্বাকে সব খুলে বলতো।তোর মা বেঁচে থাকলে কি তার কাছে খুলে বলতি না

-আব্বা সব কথা কি বলা যায়।মেয়েলি অনেক কথা আছে যা বলা যায়না।স্বামী স্ত্রীর মধ্যে অনেক ব্যাপার থাকে তার সব কি খুলে বলা যায়

-তবু যতটা পারা যায় একটা ধারনা দে

-আব্বা এ নেশা করতে করতে একদম সবকিছু শেষ করে ফেলছে। নেশার টাকা হলোই দু তিনদিন বাড়ীও ফেরেনা।প্রায়ই মারামারি করে।বাজে গালাগালি করে।আমার শাশুড়ীও ওর সাথে ঝগড়া করে মেয়ের বাড়ী চলে গেছে দুদিন আগে।প্রায়ই বন্ধু বান্ধব নিয়ে আসে বাসায়।বলে এদেরকেও সময় দিতে।ওর বন্ধুরাও ওর মতই নেশাখোর অসভ্যতা করতে চায়।আমি প্রতিবাদ করেছি তাই সকালে আমাকে মেরেছে তারপর তিন তালাক দিয়ে বাড়ী থেকে চলে গেছে।আমি আর এ বাড়ীতে থাকবোনা।যেখানে আমার কোন সম্মান নেই মর্যাদা নেই সেখানে ঝুকে ঝুকে মরে কি লাভ?তাছাড়া স্বামী স্ত্রীর স্বাভাবিক সম্পর্কও নেই।ও তো নেশার পেছনে সব শেষ করে দিচ্ছে।বাচ্চাটার মুখের দিকে তাকিয়ে ছিলাম এখন আর কোনভাবেই সম্ভবনা।

-কি বলছিস্ এসব! আমাকে আগে বলিস্ নি কেন?

-ভাইটা তো থেকেও নাই।তুমাকে বলিনি কারন চিন্তা করবে তাই।আমার দ্বারা আর সম্ভব না।আব্বা আমি তুমার পায়ে পড়ি আমাকে এখানে রেখে যেওনা।বাড়ীতে তো তুমার দেখভাল করার জন্য কাজের লোক লাগে,আমি না হয় সব করবো

-দুর পাগলী ।কি বলছিস্ এসব্!আমাকে যদি আগে জানাতি তাহলে কবেই তোকে নিয়ে যেতাম।আমি এখনো মরে যাইনি রে

আব্বা আমাকে জোরে বুকে জড়িয়ে ধরতে আমিও আব্বাকে দুহাতে জড়িয়ে ধরলাম।আমার নরম মাইজোড়া আব্বার বুকে লেপ্টে যেতে যে লুঙ্গির নীচে তার পৌরুষ দাড়িয়ে আমার পেটে খোঁচা মারতে লাগলো সেটা বুঝতে পেরে নিজেকে ছাড়িয়ে নিতে চাইলেও আব্বা জোরে বুকে চেপে থাকায় সেটা সম্ভব হলোনা।পেটে বাড়ার হাতুরী পেটন খেয়ে আমার যোনী দ্রুত ঘামতে শুরু করলো,পুরুষালী স্পর্শে শরীর গরম হতে লাগলো।শেষ কবে সাগরের সাথে যৌনমিলন হয়েছে মনেই পড়ছে না! সাত আটমাস তো হবেই।বাবু হবার পর হাতগোনা কয়েকবার চুদেছে তাও মিনিটেই শেষ! আসলে নেশা করে করে ওর দিনকে দিল যৌনশক্তি হ্রাস পেয়ে পেয়ে এখন বলতে গেলে অবশিষ্ট কিছু নেই ।আব্বার বাড়ার খোঁচা পেটে খেতে খেতে তেতে উঠা শরীর নিয়ে ভাবছি আব্বার কাছে এই মূহুর্তে আমি শুধু নারী! শরীরের চাহিদার কাছে সব সম্পর্ক বানের জলে ভেসে যায় আর সেটা আমার শরীরও তীব্রভাবে জানান দিচ্ছে।

হটাত বাবু কান্না করে উঠতে আব্বার যেন সম্ভিত ফিরে এলো তাই তাড়াতাড়ি ছেড়ে দিতে আমিও দ্রুত নিজেকে সামলে বিছানায় গিয়ে শুয়ে ব্লাউজের নীচ দিয়ে একটা মাই বের করেবাবুর মুখে গুঁজে দিয়ে শাড়ীর আচঁলে ঢেকে দিলাম।আব্বার পুরুষালী চোখ যে আমার অনাবৃত পীঠে খেলা করছে বে বুঝতে পারছি।

আম্মা মারা গেছে প্রায় ছয় বছর এরমধ্যে হয়তো নারীসানিধ্যে হয়নি তাই আমার মত যৌবনবতী মেয়ের সানিধ্যে প্রতিক্রিয়া এমন হওয়াই স্বাভাবিক ।আমার নিজেরই তো পুরো শরীর ঝা ঝা করছিল মাত্র কয়েকমাস চুদা না খেয়ে।সাগরের বন্ধুদের সবগুলোই একদম যাচ্ছেতাই দেখলেই ঘেন্না লাগে আর ওদের সাথে লটরপটর করার তো প্রশ্নই উঠেনা।শুধু ইকবাল ভাই ছিল কিছুটা জাতের।বাসায় এলেই সারাক্ষন চোক্ চোক্ করতো।অনেক খেলিয়ে শেষমেশ ধরা দিয়েছিলাম। তিন চারবার সুযোগ দিয়েছিলাম না পারতে।ওই শালাও মরার ঘরের মরা পাঁচ মিনিটের বেশি টিকেনা।এরপর তো আর এমুখো আসাও বাদ দিয়ে দিল।









আব্বা মনে হয় কিছুটা লজ্জা পেয়েছে । যতযাইহোক আপন মেয়ে বলে কথা।বাইরের বারান্দায় গিয়ে সিগারেট ধরিয়েছে সেটা উত্কট গন্ধ নাকে আসতে বুঝলাম।

আব্বার বয়স কতইবা হবে ষাটের কাছাকাছি হবে।কাচাপাকা দাড়ি লম্বা রাখায় একটা সুফি সুফি ভাব এসেছে চেহারায়।শক্ত সামন্ত চওড়া শরীরের গাথুনী কেনজানি আজ এমুহুর্তে অন্য একটা গান ধরলো মনে , সেটা শুধু কামনার।দুর আমি কি ভাবছি এসব!







সারাদিন কিছু খাওয়া হয়নি তাই বাবুকে খাইয়ে রান্নাঘরে গেলাম।আব্বাও কি খেয়েছে না থেয়েছে সারাদিন জার্নি করে এসেছে।সকালে ফোন দিতে দোকান তালা মেরে চলে এসেছে।ঘরে বাজার কিছুই ছিলনা।ডিম ভেজে সাথে ডাল রান্না করে রুমে এসে দেখি আব্বা বাবুর সাথে খুনসুটি করছে।আমাকে দেখে হাসলো।

-ব্যাগট্যাগ গুছিয়ে নে।আমি টিকেট করে এসেছি।সকালে সাতটায় বাস।

আমি মাথা নেড়ে বললাম

-ভাত দিয়ে দেই

-হ্যা চল খেয়ে ফেলি

অনেকদিন পর আব্বার সাথে বসে খেলাম।কথাবার্তা খুব একটা হলোনা।আব্বা যে লুকিয়ে লুকিয়ে আমার যৌন সম্পদ দেখছে সেটা বুঝতে পেরে কেনজানি ভেতরে একটা পুলক অনূভুত হলো।যোনীমুখটা আলগা হয়ে রস চুইছে ।আমি কি আব্বাকে শারীরিকভাবে কামনা করছি?আব্বাও কি আমাকে অনুরুপ কামনা করছে? দুর আমি এসব কি আবোলতাবোল ভাবছি!







খাওয়া শেষে ব্যাগট্যাগ গুছাতে বারোটা বেজে গেল।আব্বা বললো

-আমার খুব ঘুম পাচ্ছে রে ।কোন রুমে ঘুমাবো বল

-তুমি এই রুমেই ঘুমাও

শুনে আব্বা হাঁ করে আমার মুখের দিকে তাকাতে কথাটার অন্য মানেটা ধরতে পেরে ভেতরে ভেতরে বেশ লজ্জা পেলেও দ্রুত সামলে নিয়ে বললাম

-সাগর যদি রাতে ফিরে তাহলে সমস্যা হবে।তুমি বিছানায় ঘুমাও আমি বাবুকে নিয়ে মেঝেতে শুবো

-তুই বাচ্চাকে নিয়ে মেঝেতে শুবার দরকার নেই আমি শোবো তুই জায়গা করে দে

-না না কিচ্ছু হবেনা তুমি ঘুমাও তো

আব্বা আর কথা বাড়ালোনা

খাওয়ার পর বাবুর পাশেই কখন যে ঘুমিয়ে পড়েছে।আমি রান্না ঘরের সব সামলে রুমে এসে তো চোখ ছানাবড়া জিনিসটা দেখে!আব্বা চিৎ হয়ে শুয়ে আছে।ফুল স্পিডে চলতে থাকা সিলিং ফ্যানের বাতাসে লুঙ্গিটা একটু পরপর সরে সরে বেশ উপরে উঠে গেছে তার ফাঁক দিয়ে নারীদেহে সুখদানের মেশিনটা নজরে পড়তে পুরো শরীর গরম হয়ে গুদ ভিজতে শুরু করলো।ন্যাতানো বাড়াটা ইন্চি পাঁচেক লম্বা, বিচিজোড়া বেশ বড় বালের জঙ্গলে মাথা উঁচু করে আছে দেখে কামবাই উঠে গেল।সাগর ঠিকমত চুদেনা তাই শরীর বেশী গরম হলে আঙ্গুল খেচতাম মাঝেমধ্যে।বাড়াটা সাগরের আর ইকবালের বাড়ার দেড়গুন গায়ে গতরে সেটা সহজেই অনুমেয়।আব্বা সজোরে নাক ডাকিয়ে ঘুমাচ্ছে।দেখার মত জিনিস চুম্বকের মত আমাকে টানছিল কিন্তু

যদি আব্বা জেগে উঠে সেই ভয়ে তাড়াতাড়ি লাইটটা অফ করে চুপচাপ শুয়ে পড়লাম।আব্বা একদিকে আর আমি একদিকে মাঝখানে বাবু ।

অন্ধকারে শুয়ে শুয়ে কিছুতেই আব্বার বাড়ার ছবিটা সরাতে পারছিনা শরীরটা খা খা করছে।খুব গুদ খেচতে ইচ্ছে করছিল তাই শাড়ীর নীচ দিয়ে প্যান্টিটা বের করে এনে বুঝলাম রস বের হয়ে হয়ে জবজব করছে।গুদের মুখ আলগা হয়ে খাবি খাচ্ছে।গুদে যেই আঙ্গুল দিতে যাবো তখনি বাবু কেদে উঠতে আব্বার নাক ডাকানো বন্ধ হয়ে গেল।আমি তাড়াতাড়ি ব্লাউজের নীচ দিয়ে একটা মাই বের করে বাবুর মুখে পুরে দিলাম।

অন্ধকার রুম।সবকিছু সুনসান।শুধু বাবু চুকচুক করে দুধ খাচ্ছে।

আব্বা যে জেগে আছে সেটা টের পাচ্ছি।দুজনের মধ্যে মাত্র এক হাতের ব্যবধান।আমি ভেতরে ভেতরে চাপা একটা উত্তেজনা টের পাচ্ছি।দু পা কাচি মেরে কাত হয়ে বাবুকে দুধ খাওয়াতে বুঝতে পারছি গুদ কাম রসে ভিজে একাকার হয়ে যাচ্ছে।আমার মধ্যে কামনার আগুন দাউ দাউ করে জ্বলছে,আপন বাপ যে আমাকে কামনা করছে সেটা কোন মুখ্য বিষয় নয়,আমি দুচোখে পুরো শরীর দিয়ে যে কোন পুরুষালী কামনার বলি হতে তৈরী হয়ে আছি পুরোটা শরীর নিয়ে।অনেক অনেক দিনের পুন্জিভুত যৌনপিপাসা যেন ডুকরে ডুকরে কেদে উঠছে ভেতরে ভেতরে।এতটুকু পুরুষালী ছুয়াতে মোমের মত গলে যাবো মুহুর্তে।যোনী রসে থই থই করছে।

কয়েক মিনিটের ভারী নি:শ্বাস আরো প্রকট হলো বাবুর দুধ খাওয়ার চুকচুক শব্দ বন্ধ হয়ে যেতে।আমি মাইটা আস্তে টেনে বের করতে প্লপ্ করে একটা আওয়াজ হলো। চিৎ হয়ে শুতেই আব্বার একটা হাত এসে পড়লো বাবুর সদ্য খাওয়া উন্মুক্ত মাইয়ের উপর।পুরুষালী বিশাল থাবায় দম বন্ধ হয়ে উঠার উপক্রম।আব্বার হাতটা বাবুর ছেড়ে দেয়া মাইটার উপর এমনভাবে পড়ে রইলো যেন হটাত করে মনে হবে ঘুমের ঘোরে ভুলে এমনটা হয়েছে।কিন্তু আমার মত আব্বাও জানে যে আমি জেগে আছি।দুজন পুর্ন বয়স্ক নারী পুরুষ দুজনকে কামনা করছি সেটাও একটা সামাজিক সম্পর্কের দেয়াল ডিঙগানোর অপেক্ষায় টান টান উত্তেজনা দুই দেহে ।কয়েক মিনিট ওভাবে পড়ে থাকার পর আব্বা আলতো করে মাইটা টিপতে লাগলো।আব্বা হয়তো ভয় অথবা দ্বিধায় আছে আমি কি রিএ্যাক্ট করি।কিন্তু মাইয়ে কয়েকটা টিপুনি দেয়ার পর যখন দেখলো আমি কোন বাঁধা না দিয়ে উল্ঠো গা মোচর দিচ্ছি তখন সাহস বেড়ে গেল।নারী শরীর নিয়ে খেলা করা অভিজ্ঞ পুরুষ বুঝে গেছে তাই দখল নিতে দেরী করলো না।ব্লাউজের হুক দ্রুত খুলে পালা করে মাইজোড়া টিপতে শুরু করে দিতে অনিচ্ছাসত্বেও আমার মুখ দিয়ে উম্ উম উম্ উম্ উ উ উ উম্ শব্দ বের হচ্ছিল।

পুরো শরীরে যেন আগুন ধরে গেছে।এরই মধ্যে আব্বা দ্রুত আমার উপরে চড়ে মাইজোড়া পালা করে চুষতে লাগলো জোরে।মাইয়ের দুধ জোঁকের মতন চুষে চুষে এক হাতে শাড়ী পেটিকোট তুলে ফেললো কোমরের উপর তারপর বালসমেত গুদটা খাবলে ধরে মধ্যমাটা পুরোটা ভরে অদ্ভুদ কায়দায় নাড়া দিতে আমার পুরো শরীর তীব্র কামে বাঁকা হয়ে মুখ দিয়ে আ আ আ আ আ শব্দ বেরুতে লাগলো।

আব্বা মোটেও পাত্তা না দিয়ে মাই চুষে চুষে মোটা আঙ্গুলটা চুদার স্টাইলে ভচ্ ভচ্ করে গুদে ঢুকাতে বের করা শুরু করতে আমি আরামের চোটে দু পা দুদিকে ছড়িয়ে দিয়ে আব্বার মাথাটা খামচে ধরলাম জোরে।আব্বা তখন মাই চোষা বাদ দিতে আমি কিছু বুঝে উঠার আগেই উরুসন্ধিতে নেমে গেল মুহুর্তে।গুদ কাম রসে চটচট করছিল,আব্বা দুহাতে গুদের দাবনা দুদিকে মেলে জিভ দিয়ে চাটাশুরু করতে কামে বিস্ময়ে আমার কোমর শুন্যে তুলে ধরলাম।তেইশ বছরের এই যুবতী দেহে এমন সুখের দেখা পাইনি,পর্ন মুভিতে দেখেছি ব্যাটারা কি সুন্দর গুদ চুষে কিন্তু বাস্তবে প্রথম গুদে খসখসে জিভের আদর পেয়ে সুখের আতিশয্যে মনে হলো মুতে ফেলেছি।দু তিন মিনিটের ভেতর রাগমোচন করে আরামে শরীরটা জুড়াতে না জুড়াতে গুদে মনে হলো আস্ত একটা বাঁশ ঢুকে যাচ্ছে।আব্বা চেপেচুপে জোর করে পুরোটা বাড়া কামরসে জ্যাবজ্যাব করতে থাকা উপোসী গুদে ভরে দিতে মনে হলো কমসে কম সাত আট ইন্চি হবে।আব্বা গুদে বাড়াটা ঠেসে রেখেই মাই চুষে দুধ খেতে খেতে লাগলো বাবুর মতন তারপর আস্তে আস্তে করে চুদা শুরু করলো সাথে পাছার নীচে দুইহাত ঢুকিয়ে ময়দা কাই মাঝখানের মত করে মলতে মলতে ক্রমেই চুদার গতি বাড়াতে লাগলো।টাইট রসালো গুদে মোটা বাড়ার তুমুল যাতায়াত থাপ্ থাপ্ শব্দ তুলতে লাগলো।আমি উত্তেজনায় জোরে জোরে শিৎকার করছি।প্রতিটা ঠাপে আব্বার মুখ দিয়ে হুহ্ হুহ্ হুহ্ হুহ্ আওয়াজ বেরুচ্ছে।দুজনের জান্তব শব্দ মিলেমিশে একাকার হলো পরবর্তী কয়েক মিনিট।আব্বা যখন শেষ মুহুর্তে উন্মত্ত ঠাপ দিতে দিতে বাড়াটা গুদে ঠেসে ধরে মাল ঠাসতে লাগলো তখন আমার মুখ দিয়ে প্রায় চিৎকারের মত করে শিৎকার বের হতে লাগলো মধ্যরাতের সব নি:স্তব্দতা ভেঙ্গেচুরে।আমি আ আ আ আ আ আ করতে করতে আব্বার কোমর দুপায়ে পেচিয়ে ধরে রাগমোচন শেষে থরথর করে কাঁপতে লাগলাম তীব্র সুখের আতিশয্যে।এতো এতো তৃপ্তি এর আগে কোনদিনও পাইনি।দু দুবার রাগমোচন করে পুরো শরীলটা সুখে কাহিল কাহিল হয়ে গেল।আব্বা গুদ থেকে বাড়াটা টেনে বের করে আমার পাশেই শুয়ে পড়লো।রাতের নি:শ্চিদ্র অন্ধকার চিড়ে দুজনের মিলন শেষের তৃপ্ত বড়বড় নি:শ্বাস দুজনেই শুনতে পাচ্ছি।

এইজন্যই লোকে বলে আগুন আর ঘি পাশাপাশি রাখতে নেই।নারী পুরুষ সে যেই সম্পর্কের যে কোন বয়সের হোক না কেন সময় তাদের তালুবন্দি করে ফেলতে পারে জৈবিক চাহিদার উসিলায়।আব্বা আপন ঔরসজাত মেয়ের সাথে এমন যৌনাচারে লিপ্ত হবে কল্পনাতেও আসেনি।হয়তো আব্বাও করেনি।সময় চাহিদার কাছে সব সম্পর্ক বানের জলে ভেসে গেছে।যা হলো তা কতটা ভুল বা শুদ্ধ তা নিয়ে ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়লাম জানিনা।
 

Users who are viewing this thread

Back
Top