What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মাঝরাতের অভিযান (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মাঝরাতের অভিযান - by omg592

রিমির জন্মদিনের উপহারগুলোর প্যাকেট থেকে একটা জিনিষ বেরিয়ে পড়তে সবাই কেমন একটা অস্বস্তিতে পড়ে গেছে। কে একটা স্কিন টাইট টপ দিয়ে গেছে রিনিকে, রিমি হচ্ছে আমার মাসির মেয়ে,আজকে ও আঠারোতে পা দিলো। আমার মাসির বাড়ি মানালিতে, এখানে গরমের ছুটিতে এসেছি, এমনি একা একাই ঘুরতে এসেছি সঙ্গে মা আর বাবা কেউ আসেনি।

অনেকদিন পরে রিমিকে দেখে আমি কেমন একটা থ বনে যাই,শালা কি বড় বড় মাই বানিয়েছে, দেখলেই খাবলে খেতে ইচ্ছা করবে। কোমরটা কি সরু, এম টিভিতে যেরকম মাগিগুলো নাচে সেরকম পুরো।গাল গুলো পুরো কাশ্মিরী আপেলের মতন লাল টুকটুকে, কাছে এলেই ওকে জড়িয়ে ধরে গাল কামড়ে চুমো দিতে ইচ্ছে করবে।আমার মায়ের দিকের সবাই বেশ সুন্দর দেখতে, তারপর আবার এখানের আবহাওয়াতে সবাই কেমন একটা সুন্দর দেখতে হয়ে যায়।রিমির একটা ছোট ভাইও আছে,ওর নাম বনি।বয়স সতের,সবে ইলেভেনে উঠেছে।

যাই হোক ফিরে আসি রিমির ড্রেসের কথাতে মাসি বা মেসো দুজনেই মেয়ের ব্যাপারে খুব কড়াকড়ি করে, আলতু ফালতু ছেলের সাথে একদম মিশতে দেয় না, এমনকি পোশাকের উপরেও বেশ কড়াকড়ি আছে।জন্মদিনের উপহারটাকে দেখেই মনে হচ্ছে বেশ দামি,কিন্তু ওটাকে দেখে রিমির মুখ চুপসে গেছে, বেচারি মুখ ভার করে আছে, শেষে থাকতে না পেরে মাসি কে বললে, "মা, একবার দেখি না পরে, কেমন লাগছে আমাকে।শুধু একবারই পরব।" আমার তো মহা আনন্দ, এই ডবকা মেয়ের যৌবনধন রক্ষনশীল পোশাকের আড়ালে থাকলে সেরকম একটা বোঝা যায় না, আমিও মাসিকে বলি, "দাও না, মাসি,রিমির আজকে জন্মদিন আজকে একটু সাধ আহ্লাদ না মেটালে কবে মেটাবে?"

মাসি বরাবর আমাকে ভালো চোখে দেখে, মনে হয় নিজের ছেলের থেকেও আমার উপরে ভরসা বেশি করে। মা-বাবার কাছে থেকে পারমিশন পেয়ে ভিতরের ঘরে গিয়ে ওই টপটা পরে আসে, যখন বৈঠকখানায় ও ফিরে এল,ওকে দেখে তো আমার চোখ ছানাবড়া।ফর্সা গায়ের উপরে টপটা বেশ ভাল মানিয়েছে।পুরো টাইট আঁটসাঁট হয়ে বসে আছে, উপর থেকে বোঝা যাচ্ছে,টপের তলায় কোন ব্রা পরেই নি, ফলে গোলাকার স্তনগুলো বেশ ভাল মতন বোঝা যাচ্ছে।

হায় ভগবান, ওপরওয়ালা মনে হয় নিজের হাতে করে মাইদুটোকে বানিয়েছে, সরু শরীরের ওপরে বিরাট বিরাট মাইগুলোকে দেখলে হার্টফেল করে যাওয়ার কথা।শালা,মাইরি, একহাতে একটাকে ধরবার চেষ্টা করা বৃথা।চাইলেও ধরা যাবে না,বেলের মত গোল,পুরো একেবারে রসে টসটস করছে, রিমি একটু নাড়াচাড়া করলেই যেন কেমন একটা ঢেউ খেলে যাচ্ছে মাইগুলোতে।রিমির বয়স আরেকটু বাড়লে যে কি হবে কে জানে?এখনি যা মাল বানিয়েছে, দেখলে বুড়ো থেকে বাচ্চা সবাই ভির্মি খেয়ে যাবে।

মাসতুতো দাদা হওয়ার কারনে রিমিকে শুধু দেখে যাওয়া ছাড়া আর কিছু করতে পারছি না, আর প্রাণপনে চেষ্টা করে যাচ্ছি রিমির চোখে যেন ধরা না পড়ে যাই, কিন্তু রিমি মনে হয় ভালো মতই জানে, ওর প্রতি আমার একটু দুর্বলতা আছে,কিন্তু এখনও পর্যন্ত্য মুখ ফুটে তো কিছু বলে নি। পাতলা ওই টপটা পরে রিমি সারা ঘর নেচে কুঁদে বেড়ালো।আর পারা যাচ্ছে না,রিমির ওই বিশাল মাইটা এত লাফাচ্ছে,দেখে আমার বাড়া মহারাজের তো খুব খারাপ অবস্থা।আজকে রাতে বেশ অনেকক্ষন ধরে খিঁচতে হবে মনে হচ্ছে। না, আজকে আর খিঁচে খিঁচে কাজ সারবো না, অন্য কিছু একটা করতেই হবে।ঘরে এত লোভনীয় একটা যুবতি মেয়ে থাকতে আমি বাড়া খিঁচে মরবো, এতো আমার বাড়ার খিল্লি।মনে মনে একটা প্ল্যান ভেঁজে নিলাম।

খাওয়া দাওয়ার পর শুতে চলে গেলাম, আমি আর বনি একই রুমে শুই,দুজনের সিঙ্গল খাটগুলো আলাদা।বেশ কিছুক্ষন শুয়ে থাকার পরেও আমার ঘুম আসে না,বেশ কিছু জানলার ফাঁক দিয়ে আসা চাঁদের আলোতে বনির বুকটা উঠছে আর নামছে দেখতে থাকি।আমি ধীরে ধীরে খাট থেকে উঠে দরজার দিকে যেতে থাকি, কিন্তু আমার চোখ সেই বনির দিকেই, ও এখন উঠে পড়লে কেলেঙ্কারি হয়ে যাবে।যদিও উঠলে একটা অজুহাত আমার মাথাতেই আছে,বলে দেবো হিসি করতে উঠেছিলাম। দরজা দিয়ে বেরিয়ে পা টিপে টিপে চললাম ওর বোনের ঘরের দিকে, আজ রিমির সাথে কিছু একটা করতেই হবে।

বনি নিজের ঘরে ভোঁস ভোঁস করে ঘুমোচ্ছে আর আমি শুধু একটা পজামা গলিয়ে চলেছি ওর বোনের ঘরের দিকে,প্রায় পাশেই রিমির ঘরটা,রিমির দরজায় হাতলে হাত রেখে একটা শ্বাস নিলাম,কাজটা করা ঠিক হচ্ছে তো?

ধুর আলবাত ঠিক হচ্ছে, শালি চুদেল রিমি এতদিন ধরে আমাকে লোভ দেখিয়ে যাচ্ছে, ওর মাইটার কিছু ব্যবস্থা আজ করতেই হবে।প্রথম বারের মতন আজকে ওর মাইটাকে খুলে পুরো নেংটা করে দেখবই।পরম যত্নের সাথে দরজার হাতলটা ঘোরালাম, আস্তে আস্তে ঠেলে দরজার খুলে ভিতরে ঢুকে পড়লাম, দরজাটা একটু খোলাই রাখলাম, যাতে পরে বেরিয়ে যাওয়ার সময় কোন দেরি না হয়।

ঘরে একটা ডিম লাইট জ্বালানো আছে, ওই আধো আলোতেও বেশ ভালোই দেখা যাচ্ছে বিছানার ওপরে রিমির দেহটা।রিমির শ্বাস নেওয়ার তালে তালে, ওর বিশাল দুদুগুলো ওঠানামা করছে।আমি স্থানুর মত ওখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে থাকি পর্বত প্রমাণ স্তনগুলোর ওঠানামা।মাইগুলোর দিকে তাকিয়ে থাকাতে কখন আমার বাড়াটা দাঁড়িয়ে গেছে সে খেয়ালই নেই।চুম্বকের মেরু যেমন উত্তর দিকে নিশানা করে সেরকম আমার ধনটাও রিমির মাইএর দিকে যেন তাক করে আছে।চোরের মত পা টিপে টিপে আস্তে আস্তে সাতরাজার ধন ওই মাইগুলোর দিকে এগিয়ে গেলাম।

ওর খাটের কাছে যখন পোঁছালাম,নিজের কনুইয়ের উপর ভর দিয়ে রিমির ওপর ঝুঁকে বসলাম,ওর মুখটা বড্ড যেন কাছে মনে হচ্ছে,শ্বাস নেওয়াটাও যেন আমি বুঝতে পারছি।কাঁপা কাঁপা হাতে ওর শরীরের উপরের চাদরটা সরিয়ে নিচে নামিয়ে আনলাম।একটুও বুঝতে পারল না রিমি,যেন অকাতরে ঘুমোচ্ছে।এই পর্যন্ত্য শুধু একটা বাধা সরাতে পারলাম, এখনো রিমির পোশাক খোলা বাকি।ওটাই তো আসল কাজ।ঘুমাবার সময় রিমি পরনে কেবল একটা পাতলা নাইটির মতন পরে আছে,ওটার তলায় কিছুই নেই, ওটাকে তুলে ফেললেই নধর মাইগুলোকে ধরতে পারব।সেটা ভাবতেই আমার গা'টা শিউরে উঠল।একটা লম্বা শ্বাস নিয়ে ধীরে ধীরে নাইটির কোনাটা ধরে উপর দিকে তুলতে শুরু করলাম,এই তো ওর নাভিটা নজরে পড়ছে। আরে বাহ, রিমির তো দেখি কোমরের তলায় কিচ্ছুটি পরা নেই, নরম নরম চুলের রাশির আড়ালে রিমির কচি গুদটা যেন ঘাপটি মেরে বসে আছে।

বাইরের একটা শব্দে আমার মনটা সজাগ হয়ে উঠল, চাপা শব্দ হলেও বেশ ভালোই শুনতে পারছি,ক্রমশ শব্দটা এই ঘরের দিকেই আসছে, এই রে এত রাতে কেউ বাথরুমে না গিয়ে রিমির ঘরে কেন আসতে যাবে?হাতে আর বেশি সময় নেই, আমি চট করে রিমির খাটের তলাতেই লুকোনোর সিদ্ধান্ত নিলাম।রিমির বিছানার তলাটাই বেশ নিরাপদ মনে হচ্ছে,অন্তত আমি যদি চুপটি করে বসে থাকি কেউ কিচ্ছু টের পাবে না।কয়েক মুহুর্ত পরেই দেখি কেউ যেন এই ঘরের দরজাটা খুলছে।ধুর শালা, কোন বোকাচোদা এমন টাইমে এলো জালাতে?

বিছানার তলা থেকেই আমি আগন্তুকের পা জোড়া দেখতে পারছি,ওগুলো দেখেই আমার কেন যেন মনে হলো ওটা বনিরই পা।কিন্তু ও শালা এখানে কি করছে? ও শালা টের পেয়ে যায় নি তো আমি ওর বোনের ঘরে চুপি চুপি চলে এসেছি?কিন্তু ওকেও দেখি আমার মত পা টিপে টিপে নিজের বোনের বিছানার দিকে আসতে।

বনিও বোনের বিছানার কাছে এসে ফিস ফিস করে বলে, "রিমি,এই রিমি, সোনা ডার্লিং আমার, ওঠ এবারে…" আরি শালা!আমি তো চমকে উথি,নিজের মায়ের পেটের বোন আবার কবে থেকে ডার্লিং হল?ভালো করে বুঝবার আগেই দেখি বনি নিজের দিদির খাটে উঠতে যাচ্ছে।রিমির খাটের ওপর উঠে গেলো শালা।নিজের দিদিকে চুদবে নাকি ও?
 

Users who are viewing this thread

Back
Top