What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্বপ্নে দেখা রাজকন্যা (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
স্বপ্নে দেখা রাজকন্যা - by thomasstark2014

আমার বয়স আঠাশ। শারীরিক গঠনের দিক থেকে আমি মাঝামাঝি। যদিও আমার সেক্স ড্রাইভ বা কামোদ্দীপনা বয়সের তুলনায় বেশি বলেই আমার মনে হয়। সেই হিসাবে আমার স্ত্রী ততটা সেক্সুয়ালি অ্যাকটিভ নয়। আমরা দুজন দুজনকে ভালোবাসি ঠিকই, কিন্তু মাসে এক দুবারের বেশী আমরা সেই ভালোবাসা ঠিকমতো প্রকাশ করতে পারি না। তাই বাকি দিনগুলো নিজের কাম কে কন্ট্রোলে রাখতে আমায় হস্তমৈথুন করে কাটাতে হয়।

কিন্তু এবার খুব সমস্যা হল। ঝগড়া হওয়ার জন্য আমাদের কথা বন্ধ প্রায় দু মাস। সেক্স তো দূরের কথা, ও শোয় বিছানায়, আমি শুই মেঝেতে। এভাবে কতদিন চলে বলুন তো ? আমার কামতাড়না ক্রমশ আমাকে কুরে কুরে খেত। হস্তমৈথুনও এক সময় নিরস হয়ে যায়। মাথায় উল্টোপাল্টা চিন্তা ভরে গেছিল, আমি কোনোরকমে তাদের দাবিয়ে রেখেছিলাম।

এইসময় একদিন রাতে একটা স্বপ্ন দেখি। দেখলাম, আমি কোন এক অচেনা জায়গায় এসে পড়েছি। আমার চারপাশে জঙ্গল, তার মাঝখান দিয়ে একটা সরু রাস্তা চলে গেছে। আমি সেই রাস্তা ধরে হাঁটতে শুরু করলাম।

জঙ্গল যেখানে শেষ হয়েছে, সেখানে একটা গ্রাম মতো রয়েছে। খুব দূরে একটা পাহাড়ের উপর একটা কেল্লা। বোধহয় রাজবাড়ী। আমি কি রাজাদের আমলে চলে এলাম নাকি ?

এইসব ভাবছি, এমন সময় আমার সামনে দিয়ে একটা জমকালো ঘোড়ার গাড়ি চলে গেল। কয়েকজন গ্রামবাসীকে দেখলাম পিছন পিছন দৌড়তে।
আমি একজন গ্রামবাসীকে জিজ্ঞাসা করলাম, "কি ব্যাপার ?"
"রাজপুত্র এসেছে, রাজার মেয়েকে বিয়ে করবে বলে।"
বটে ? কেন জানি না আমার মনে হলো, ব্যাপারটা দেখা উচিত।

রাজবাড়ী পৌঁছাতে বেশ খানিকটা সময় লাগল। অবশেষে পৌঁছুলাম, কিন্তু ভেতরে ঢুকি কিভাবে ? দেখলাম কিছু গ্রামবাসী ভিতরে যাচ্ছে। আমিও তাদের সঙ্গে ভিড়ে গেলাম।

রাজসভায় গিয়ে দেখি, মন্ত্রী-পারিষদ-সৈন্য-চাকর-চাকরানী সবাই এসেছে রাজপুত্রকে দেখতে। রাজপুত্র রাজাকে প্রণাম করল। রাজার একপাশে রাণী, আর অন্যপাশে – রাজকন্যা !

বুকটা ধড়াস্ করে উঠল আমার। একি রাজকন্যা? এ তো আমার স্ত্রী ! আমার স্ত্রী রাজকন্যা? কি করে সম্ভব? আমি কি তবে স্বপ্ন দেখছি? নিজের গায়ে চিমটি কাটলাম। নাঃ, স্বপ্ন তো না? তবে কি সত্যিই আমার স্ত্রী ওখানে রাজকন্যা হয়ে বসে আছে, আর তাকে বিয়ে করতে এসেছে কোথাকার এক রাজপুত্র?
মাথাটা গরম হয়ে গেল। আমার স্ত্রী কে বিয়ে করবে অন্য কেউ। Never ! ঠিক করলাম, ওকে নিয়ে পালাতে হবে। কিন্তু ওকে পাবো কি করে ? ওর ঘর কোথায় তাই তো জানি না। ওর কাছে পৌঁছব কি করে?

হঠাৎ মাথায় একটা বুদ্ধি খেলে গেল। রাজবাড়ির বাগানে একজন প্রহরী বসেছিল, তাকে গিয়ে জিজ্ঞেস করলাম, " প্রহরী দাদা, রাজকন্যার ঘরটা কোথায় বলতে পারো?"
– "কেন কি দরকার?"
– "ইয়ে মানে -"
– "তোমার রাজকন্যার সাথে কি দরকার হে?"
কি বলি ? বললাম, "রাজকন্যা নয়, রাজকন্যার দাসীর সাথে একটু কথা ছিল-"

প্রহরী তাও গা করছে না দেখে বললাম, "তুমি বাইরে থেকে দেখিয়ে দাও, তাতেই হবে। আর শোনো," হাতের সোনার ঘড়িখানা খুলতে খুলতে বললাম, "এটা রাখো, সোনা এটা। তুমি চাইলে গলিয়ে স্বর্ণমুদ্রা বানিয়ে নিতে পারো।"
এইবার প্রহরী নড়েচড়ে বসলো। আঙুল তুলে দেখিয়ে দিল-
"এই প্রাচীরের শেষপ্রান্তে সবচেয়ে উপরের জানালা।"

প্রহরীকে ধন্যবাদ দিয়ে দৌড়ে গেলাম সেদিকে। জানালাটা বেশ উঁচুতে, কিন্তু পাঁচিলের এখানে সেখানে ইঁট খসে চড়ার রাস্তা হয়ে গেছে। আমিও বেশ তরতর করে উঠে গেলাম। দেয়ালে চড়তে আমার কোনো সমস্যা হয়নি। কিন্তু জানলা দিয়ে ঢুকতে গিয়েই একটা বিশ্রী ঝামেলা হলো। আমি দেখিনি, রাজকন্যার দাসী জানলার কাছেই দাঁড়িয়ে ছিল। আমিও দুর্ভাগ্যবশত (বা ভাগ্যবশত) গিয়ে পড়লাম তার উপরেই।

দাসীর লেপ্টে যাওয়া নরম দুটো স্তনের উপর শুয়ে থাকতে খারাপ লাগছিল না, কিন্তু দাসীই আমায় ঠেলে সরিয়ে দিল।
-"এ কি, কে আপনি? কি চাই আপনার? কোত্থেকে ঢুকলেন এখানে?"
-"আমি-আমি, রাজকন্যার সঙ্গে, দেখা করতে চাই-"
-"মানে? রাজকন্যার সাথে কি দরকার আপনার? প্রহরী-"
-"দাঁড়া দাসী, প্রহরীকে ডাকিস না।" একটা সুরেলা কন্ঠস্বর শোনা গেল, তার পরমুহূর্তেই একটা পর্দার আড়াল থেকে বেরিয়ে এল রাজকন্যা। আমার স্ত্রী।

আমি হাঁ করে দেখছিলাম তাকে। সেও কাছে এসে আমাকে আপাদমস্তক লক্ষ্য করতে লাগল।
-"দাসী, তুই দরজার বাইরে দাঁড়া। দেখবি কেউ যেন না আসে।"
-"কিন্তু রাজকন্যা-"
-"যা বলছি শোন।"

দাসী আমার দিকে দৃষ্টি হেনে চলে গেল। রাজকন্যা আমাকে দেখছিল এতক্ষণ, এবার জিজ্ঞাসা করলো, "আমার সাথে কি দরকার আপনার?"
-"আমি তোমাকে – আপনাকে নিয়ে যেতে এসেছি।"
-"নিয়ে যাবেন? কোথায়?"
-"আমার সাথে। "
-"আপনার সাথে কেন যাবো আমি?"

আর পারলাম না চেপে রাখতে।
-"আমি তোমার স্বামী!"
রাজকন্যার বিস্ময়ের অন্ত নেই। "কি? আপনি আমার স্বামী কি করে হবেন? আমার তো বিয়েই হয়নি!"
"বিশ্বাস করো, আমি সত্যিই তোমার স্বামী।" আমার গলা প্রায় বাকরুদ্ধ হয়ে এল, "আমি জানি না কি করে এসব হল, কিন্তু বিশ্বাস করো, আমি মিথ্যা বলছি না!"

রাজকন্যা তখনও আমায় জরিপ করে যাচ্ছিল।
-"আমি যে আপনার স্ত্রী তার কোনো প্রমাণ আছে আপনার কাছে?"
"প্রমাণ? হ্যাঁ আছে আছে", পকেট থেকে মানিব্যাগ বের করে তার ভিতরে রাখা আমার স্ত্রীর ছবিটা দেখালাম।
"বাব্বাঃ, আপনি বটুয়ার মধ্যে স্ত্রীর ছবি নিয়ে ঘোরেন?" ছবিটা দেখে রাজকন্যা বলল, "হুঁঃ, আমি মোটেও এরকম দেখতে নই। এর চেয়ে অনেক বেশি সুন্দরী আমি।"

এর কি জবাব দেব ভেবে পেলাম না।
কিছুক্ষণ নীরবতা। আমরা দুজনেই দুজনের দিকে চেয়ে রইলাম। তারপর রাজকন্যাই মুখ খুলল।
-"আমায় নিয়ে পালিয়ে কোথায় যাবেন?"
-"তুমি যেখানে যেতে চাইবে।"
-"আপনাকে আমি সম্পূর্ণ বিশ্বাস করছি না। কিন্তু পালানোর চিন্তা আমার মাথাতেও এসেছে। আমি কোনমতেই ওই স্থূলকায় ভল্লুককে বিয়ে করতে রাজি নই। কিন্তু ওর সঙ্গে বিয়ে হলে আমাদের সাম্রাজ্য বৃদ্ধির সম্ভাবনা আছে, তাই আমার বাবার ইচ্ছায় এই বিবাহ হচ্ছে। কিন্তু এই বিয়ে হলে আমি সুখী হব না, এ আমি নিশ্চিত।"

আমি শুনে যাচ্ছিলাম, এবার রাজকন্যার দৃষ্টি আমার উপর পড়ল। সেই দৃষ্টি আমার চোখে পড়তেই আমি সচকিত হয়ে উঠলাম। এ দৃষ্টি আমি আমার স্ত্রীর চোখে আগেও দেখেছি। এ হলো তার কামার্ত দৃষ্টি – কিন্তু এখানে সেই দৃষ্টি যেন আরো বেশি আর্ত, আরো বেশি পিপাসু।
-" সেদিক থেকে আপনার চেহারা অনেক বেশি সম্ভাবনাময়। আমার মনে হয় আপনার মধ্যে আমাকে তৃপ্ত করার ক্ষমতা রয়েছে।"

আমি চুপ। কিছু বলার ভাষা খুঁজে পাচ্ছি না। রাজকন্যা খানিকটা এগিয়ে এলো আমার দিকে। বলল, " আপনি তো আমাকে বিবাহ করেছেন বললেন? তাহলে আমাকে তৃপ্ত করার ব্যাপারে আপনার নিশ্চয়ই অনেক অভিজ্ঞতা রয়েছে?"
-"খানিকটা।"

রাজকন্যার দৃষ্টি আরো কামার্ত হয়ে উঠলো।
-" আপনার লিঙ্গের পরিমাপ কত?"

রাজকন্যার প্রশ্ন শুনেই আমার লিঙ্গ তার পরিমাপ জানান দিতে তৎপর হয়ে উঠেছে। তবুও আমি আমতা-আমতা করছি, এমন সময় রাজকন্যা হঠাৎ আমার একদম কাছে চলে এসে প্যান্টের উপর থেকে আমার লিঙ্গের উপর হাত রাখল। রাজকন্যার নরম আঙ্গুলের ছোঁয়ায় আমার লিঙ্গ সেই মুহূর্তেই স্বরূপ ধারণ করলো। মনে হলো, আমার প্যান্ট ফেটে বেরিয়ে আসবে তক্ষুনি।

" না, এভাবে ঠিক বুঝতে পারছি না", রাজকন্যা বলল, "আপনি বস্ত্র খুললে তবে সঠিক বুঝতে পারব। কিন্তু এ বস্ত্র খোলে কিভাবে? এ তো আমার চেনা কোন বস্ত্র নয়?"

আমি নিজেই আমার প্যান্টের চেন খুলে হুক আলগা করে দিলাম। রাজকন্যা আমার প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে দিল। আমার সারা শরীর শিহরিত হয়ে উঠলো। আঃ! কতদিন পর আমার স্ত্রীর চেনা ছোঁয়া পেলাম আমার ধোনে! কিন্তু এ কি সত্যিই আমার স্ত্রী? এই যৌনপিপাসা, এই বাসনাময় শরীর এতদিন কোথায় ছিল?

-" আপনাকে একটা সুযোগ দিচ্ছি আমি",আমার ধোনে হাত বুলোতে বুলোতে রাজকন্যা বলল, "আপনি যদি আমার সঙ্গে যৌনসঙ্গম করে আমাকে তৃপ্ত করতে পারেন তবে আমি আপনার সঙ্গে যেখানে চাইবেন সেখানে যেতে রাজি।"

আর আমার পক্ষে সংযত থাকা সম্ভব হলো না। আমি রাজকন্যাকে জড়িয়ে ধরে আমার ঠোট দিয়ে তার টুসটুসে ঠোঁট দুটো চুষতে শুরু করলাম। অমৃতের মত মনে হতে লাগলো। তৃপ্তিতে রাজকুমারীর চোখ দুটো বুজে এল। আমার ধোনের উপর তার অঙ্গুলিসঞ্চালন দ্রুত হল, এবং তার অন্য হাত আমার প্যান্টের পিছন দিকটা নামিয়ে দিয়ে আমার পাছার উপর আঙুল বুলাতে লাগলো। আমিও তার ঘাগরার উপর দিয়ে তার দুটো নরম তুলতুলে পাছা টিপে ধরলাম।

প্রচন্ড আরাম পেয়ে তার হাত আমার ধোনটাকে চেপে ধরল আর তার অন্য হাতের আঙুল ঢুকিয়ে দিলো আমার পাছার খাজে। দুজনেই শীৎকার করে উঠলাম – আহহহ!! আমার আর তর সইছিল না। তার নরম গোল মাই দুটো আমার বুকের সঙ্গে লেপ্টে ছিল। আমি প্রথমে নিজের জামাটা খুললাম, তারপর রাজকন্যার ব্লাউজের দড়িটা আস্তে আস্তে টেনে খুলে ফেললাম।

আমার আঙ্গুলগুলো ঢুকিয়ে দিলাম ব্লাউজের মধ্যে। রাজকন্যা শুধু চোখ বুজে শীৎকার করে যাচ্ছিল – আহহ, ওহহ, ইসস্। আমার আঙ্গুল এর ছোঁয়া মাই এর শক্ত বোঁটার উপর পড়তেই রাজকন্যা আমার ধোন আরো জোরে জোরে কচলাতে শুরু করল। আমি আর না পেরে ব্লাউজটার সামনের দিকটা সম্পূর্ণ খুলে ফেললাম, আর আমার জিভ দিয়ে চাটতে শুরু করলাম তার মাইএর বোঁটাগুলো।

সে যে কি শান্তি তা বলে বোঝাতে পারবো না! কানের সামনে রাজকন্যার গরম নিঃশ্বাস ও শীৎকার শুনতে পাচ্ছি, আর ওদিকে রাজকন্যার ধন কচলানো আর পাছার ফুটোয় আঙ্গুল ঢুকানো দেখে বুঝতে পারছি আমার পক্ষে বেশিক্ষণ মাল ধরে রাখা সম্ভব হবে না। মাইয়ের বোটায় আমার জিভ বুলাতে বুলাতেই রাজকন্যা বলল, "আমি তোমার লিঙ্গের স্বাদ গ্রহণ করতে চাই।"

আমি রাজকন্যাকে হাঁটু গেড়ে বসিয়ে দিয়ে আমার সাড়ে ছয় ইঞ্চি লম্বা ও আড়াই ইঞ্চি চওড়া ধোন ঢুকিয়ে দিলাম রাজকন্যার মুখের মধ্যে। রাজকন্যা পরম যত্নে সঙ্গে সেটা চুষতে থাকলো। তার লালায় আমার ধন পিচ্ছিল হয়ে উঠলো। ক্রমশ শব্দ হতে থাকলো পচ পচ করে। বেশ বুঝতে পারছিলাম আমার রস বেরোতে আর দেরি নেই।

কিছুক্ষণের মধ্যেই আমার গরম বীর্যে রাজকন্যার মুখ ভরে উঠলো। রাজকন্যা সবটা গিলে নিয়ে বলল, "তোমার সব রস আমি খেয়ে নিলাম।"

"এবার আমি তোমার রস খাবো", বলে রাজকন্যাকে মেঝের উপর শুইয়ে দিলাম। তার ঘাগড়াটা তুলে দিলাম তার পেটের উপর। তার দুই পায়ের মাঝখানে ঘন রোমের ভিতর থেকে উঁকি দিচ্ছে গোলাপি গুদ। রসসিক্ত গুদ থেকে রস গড়িয়ে পড়ছে। আমার লালায়িত জিভ দিয়ে চাটতে থাকলাম সেই মধু।

জকন্যা আহহ শব্দ করে আমার মাথাটা চেপে ধরল তার গুদের উপর। আমার মুখ তার যোনি রসে ভরে উঠলো। তার দুটো নরম থাই আমার মাথাটা চেপে ধরেছিল। কিছুক্ষণ পর একটা প্রবল শিহরণের পর সেই বন্ধনী আলগা হলো।
"সঙ্গম করবে না?", রাজকন্যা জিজ্ঞাসা করল।

আমি শুয়ে পরলাম তার উপর। আমার ভেজা ধন তার ভেজা গুদের সঙ্গে লেপ্টে গেল। আমি চুমু খেতে লাগলাম তার ঠোঁটে, ঘাড়ে, দুধের বোঁটায়, পেটে। ক্রমশ বুঝতে পারলাম আমার ধোন আবার শক্ত হয়ে উঠছে।
-" তোমার লিঙ্গ ঢোকাও আমার যোনিতে।"

তার মাই চুষতে চুষতেই আমি এক হাত দিয়ে আমার ধোনটাকে ধরে আস্তে আস্তে ঢোকাতে লাগলাম তার গুদের ভিতরে। রাজকন্যার শীৎকার ক্রমশ মৃদু আর্তনাদে পরিণত হল। বুঝলাম রাজকন্যার যোনি এখনও অক্ষত। চাপ দিতে দিতে হঠাৎ করে খুব জোরে ঠাপ দিতে ধোনটা সম্পূর্ণ ঢুকে গেল। রাজকন্যা আমায় জড়িয়ে ধরে আর্তনাদ করে উঠে আবার আরামে শুয়ে পড়ল। আমি শুরু করলাম আস্তে আস্তে আমার কোমর দোলানো। রাজকন্যার মুখ থেকে ক্রমাগত মৃদু আর্তনাদ ও শীৎকার বেরিয়ে আসতে লাগলো – আহ আহ আহ উহ ওহ। এইসব শব্দ আমার কানে গিয়ে আমাকে আরও উত্তেজিত করতে লাগল। আমি আরো জোরে ঠাপাতে শুরু করলাম। রাজকন্যা ও আমাকে জড়িয়ে ধরে ঠাপ খেতে লাগলো। আমাদের দুজনের কোমরে ঠোকাঠুকি লেগে থাপ থাপ শব্দ হতে লাগলো। এইশব্দ যে কি মধুর তা যে শুনেছে সেই জানে। আমার পাছা ধরে রাজকন্যা আমাকে টানতে লাগল নিজের মধ্যে।
কিছুক্ষণ পর রাজকন্যা বলল, "এবার আমি উপরে যাব।"

আমি চিৎ হয়ে শুলাম, আর রাজকন্যা আমার কোমরের উপর বসে আমার ধোনটাকে আস্তে আস্তে নিজের গুদে ঢোকালো। তার মুখের চেহারা দেখে আমার ধোনের মধ্যে দ্বিগুণ রক্ত সঞ্চালন হতে থাকল। ধীরে ধীরে সে যখন নিজের কোমর উপর-নীচ করছিল তখন আমি তাকে জিজ্ঞাসা না করে পারলাম না, " আচ্ছা, তুমি এত কিছু জানলে কি করে?"
-" জানি না। প্রথম করলাম কিন্তু মনে হচ্ছে যেন কত দিনের অভ্যাস!"

রাজকন্যা মুখ দেখে বুঝতে পারলাম, সে তৃপ্ত। আমি তাকে খুশি করতে পেরেছি, এবং নিজের কথা বলতে পারি, আমিও অত্যন্ত খুশি। নিজের স্ত্রীকে এভাবে যে পাব, তা যেন কোনদিন আশাও করিনি।

আমরা ক্রমশ চরম সুখের দিকে এগিয়ে যাচ্ছিলাম। রাজকন্যার আর্তনাদ ক্রমশ জোরালো হচ্ছিল, আমার মুখ থেকেও আর্তনাদ বেরিয়ে আসছিল। আহ, উহ, ওহ, ইসস্ – এই সকল শব্দ বিনিময়ের মধ্য দিয়ে রাজকন্যা তার চরম সুখ লাভ করল, আর আমাদের লিঙ্গ ও যোনির সঙ্গমস্থল হতে সাদা রস বের হওয়ায় বুঝলাম আমিও চরম সুখী।

কিছুক্ষণের মধ্যেই আমরা শরীরে লেগে থাকা রস মুছে জামা কাপড় পরে নিলাম। রাজকন্যা আমার কাছে এসে জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল, "এবার চলো।"
বেরোতে যাব এমন সময় দাসী এসে উপস্থিত! রাজকন্যা বলল, "একি দাসী, তুই বাইরে দাড়িয়ে ছিলি না?"
-"কি করবো বলো? তোমরা যেসব শব্দ করছিলে, তা শুনে আর বাইরে দাঁড়িয়ে থাকতে পারলাম না।"
-"তার মানে তুই সব দেখেছিস?"
-"হ্যাঁ গো রাজকন্যা, আর তাতেই আমার হয়ে গেছে। যে সুখ আজকে পেয়েছি, তা আর এই জন্মে কোনোদিন পাবো বলে মনে হয় না।"
-"কিন্তু এখন পালাই কি করে বলতো?"

এমন সময় দরজায় ধাক্কা!
-"দাসী! কি হবে এখন?"
-"এক কাজ করো। তোমরা যদি ওই পাশের জানালা দিয়ে নদীতে ঝাঁপিয়ে পড়তে পারো তাহলে বেঁচে যাবে।"
-"তাহলে তাই করি। তোর সাহায্য কোনদিন ভুলতে পারবো না রে দাসী!"

দরজায় ধাক্কা ক্রমশ বেড়েই চলেছে। আমি আর অপেক্ষা না করে রাজকন্যাকে নিয়ে জানলা দিয়ে মারলাম ঝাঁপ। ক্রমশ নিচে যেতে যেতে একসময় পড়লাম জলের মধ্যে। চোখেমুখে জলের ছিটা লাগলো।
কিন্তু এ কী জল? এত গরম কেন? আমার মুখ হাত যে পুড়ে যাচ্ছে? একি? আআআ-

চমকে গিয়ে চোখ খুললাম আমি। কোথায় জল? কোথায় রাজকন্যা? আমি শুয়ে আছি আমার ঘরের মেঝেতে। কে যেন আমার বিছানার পাশে এক কাপ চা রেখে গেছিল, তাতে আমার হাত পড়ে সেই চা ছিটকে এসেছে আমার মুখে। ধড়ফড় করে উঠে মুখ থেকে চা মুছলাম। আমার স্ত্রী বেরিয়ে এলো রান্নাঘর থেকে।
-"কি হয়েছে?"
আমি ওর দিকে তাকালাম। অবাক হয়ে চেয়ে রইলাম। যেন কত দিন দেখিনি। ও কিন্তু চোখ সরিয়ে নিল না।
-"কিছু না।"
-"চা টা খেয়ে নাও", বলে আবার রান্নাঘরে চলে গেল।

আমিও উঠে গেলাম রান্নাঘরে। আমার স্ত্রী সেখানে চুপচাপ দাঁড়িয়ে আছে, কিছুই রান্না করছে না। আমি পিছন থেকে জড়িয়ে ধরলাম। আমার ঠোঁটদুটো দিয়ে আলতো চাপ দিলাম ওর ঘাড়ে। ওর শরীরে হালকা শিহরণ দিলো বুঝতে পারলাম, কিন্তু কিছু বললো না।
-"জানো কালকে রাত্রে এমন চমৎকার একটা স্বপ্ন দেখেছি, যে সকালে উঠে দেখি আমার জাঙ্গিয়াটা ভিজে গেছে রসে।"
-"কাকে দেখেছ স্বপ্নে?" ওর গলার স্বরে এক মধুর হাসির ছোঁয়া পেলাম।
-"তোমাকে।"

ও কিছু বললো না, কিন্তু ওর উজ্জ্বল হাসিমুখ আমি যেন পিছনে থেকেও দেখতে পাচ্ছিলাম।
" আমিও তাই", মধুর লজ্জা পাওয়া গলায় বলে উঠলো আমার স্ত্রী।
-"তাই? তুমি কাকে দেখেছো?"

আমার স্ত্রী ঘুরে গেল। আমার চোখে চোখ রেখে বলল,"তোমাকে।"
আমাদের ঠোট ক্রমশ কাছাকাছি আসতে লাগলো কপালে কপালে ঠেকলো, নাকে নাক ঠেকলো, আমাদের ঠোঁটের মাঝে মাত্র এক ইঞ্চি দূরত্ব। আমার স্ত্রী জিজ্ঞাসা করল, "স্বপ্নে যা করেছ, তা আরেকবার করতে অসুবিধা আছে?"
-"মোটেই না।"
আমাদের চার ঠোঁট একত্র হলো।
Thus we lived happily ever after.
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top