What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
লকডাউনে কাম-রস-রঙ্গ ০১ by zakiaaziz

আমার নাম জিনাত। শরীরের স্থাপত্য অর্থাৎ মুখ, স্তন, নিতম্ব আর যোনীর গড়নপিটন খুবই যৌন আকর্ষক। শরীরের অলিগলি সাজানো গোছান যা পুরুষকে ভীষণ যৌনকাতর করে। অনেকে বলে আমি নাকি দেখতে অনেকটা ভারতীয় নায়িকা ঊর্মিলা মাতন্ডকরের মতো। টুপিস বিকিনি পরা অবস্থায় যারা এই শরীরটা দেখেছে তাদের কেউকেউ সম্ভোগের সময় আমাকে ঊর্মিলা বলেই ডেকেছে।

আমার বয়স চৌত্রিশ। সুডৌল স্তনের আকৃতি গোলাকার, সাইজ চৌত্রিশ। প্রায় দশ বছর হলো স্বামীকে হারিয়েছি। তখন থেকে সিঙ্গেল মাদার। দুই সন্তানের মা আমি। ছেলে বান্টির বয়স সতেরো আর মেয়ের পনেরো চলছে। ওর নাম মুমু। বয়সের তুলনায় ভাইএর চাইতে সব দিক থেকে সে পরিপক্ক।

ছেলেমেয়ের সাথে আমার সম্পর্ক খুবই খোলামেলা। সেক্সুয়াল বিষয়েও আমরা নিঃসঙ্কোচে আলাপ করি। ওরা আমার সাথে সবকিছু সেয়ার করে। যেমন, একদিন মাঝরাতে বান্টি আমাকে ঘুম থেকে জাগিয়ে ওর ইজাকুলেশনের কথা বললে আমি বুঝিয়ে বললাম এটা হলো স্বপ্নদোষ। এখন থেকে মাঝেমাঝে তোমার এটা হবে। সব ছেলেদেরই এসব হয়। এটা না হলে পরিপক্ক পুরুষ হওয়া যায়না।

মেয়েকেও মাসিকের ব্যাপারে সুন্দর করে বুঝিয়ে দিয়েছিলাম। বলেছিলাম এখন থেকে তোমার নারী হয়ে উঠার যাত্রা শুরু হলো। এভাবেই একসময় তুমি পূর্ণাঙ্গ নারীতে রূপান্তরিত হবে। আমার চোখের সামনে মেয়ের শরীরের বিশেষ বিশেষ জায়গাগুলি ধীরেধীরে গোলাপকলী থেকে ফুল হয়ে ফুটে উঠছে। আমি নিশ্চিত মুমুর শারীরিক সৌন্দর্য একসময় আমাকেও ছাড়িয়ে যাবে। আমার ছেলেমেয়েরা একে অপরের শরীরবৃত্তীয় বিষয়ে জানে তাই এসব নিয়ে তাদের অহেতুক কোনো হেজিটেশন নাই।

ছেলে-মেয়েদের জন্য আলাদা বেডরুম থাকলেও এখনো আমরা তিনজন এক বিছানায় ঘুমাই। স্বামী বেঁচে থাকতে চারজন একবিছানায় ঘুমাতাম। তখন মাঝেমাঝে খুব মজার ঘটনা ঘটতো। একদিন মাঝরাতে স্বামী আমার উপরে উঠে ফুলস্পীডে করছে। হঠাৎ পাছার উপর চাপড় পড়তেই সে চমকে তাকিয়ে দেখে মেয়ে জেগেউঠে পাশে বসে আছে। তখনো সে বাবার নগ্ন পাছায় বারি মারছে আর বলছে 'আম্মুর উপরে উঠেছো কেনো, নিচে নামো'। এভাবে একদিন আমিও ছেলের কাছে ধরা খেলাম। মুখ থেকে চোদন সঙ্গীতের তুবড়ী ছুটিয়ে স্বামীকে আচ্ছামতো চুদছি। ছেলে ঘুমঘুম চোখমেলে জানতে চাইলো,'আম্মু তুমি কী করছো? এতো জোরে কথা বলছো কেনো?'
'তোমার পাপার সাথে গল্প করছি।' আমিও স্বাভাবিক ভাবে উত্তর দিলাম।
'একটু আস্তে গল্পকরো। আমার ঘুমের ডিস্টার্ব হচ্ছে।' বলেই সে পাশে শুয়ে থাকা বোনকে জড়িয়ে ধরে আবার ঘুমিয়ে পড়লো। দুভাইবোন এখনো জড়াজড়ি করে ঘুমায়। দেখতে আমার ভালোই লাগে।

আরেক দিনের ঘটনা। স্বামী ব্যবসার কাজে চট্টগ্রাম গেছে। মা-ছেলে-মেয়ে একসাথে ঘুমাচ্ছিলাম। ভোরের কাচা ঘুম ভাঙ্গিয়ে মেয়ে আমাকে জাগালো। সে ভাইয়ার দিকে আঙ্গুলী নির্দেশ করছে। ওর চোখে প্রশ্ন। তাকিয়ে দেখি ছেলের প্যান্ট তলপেটের নিচে নেমে গেছে আর ওর টুকটুকে ফর্সা ছোট্ট নুনু সটাং দাড়িয়ে আছে। 'মর্নিং উড বা ভোরের লিঙ্গথান' বললে মেয়ে বুঝবেনা। তাই 'ভাইয়ার পেশাব লাগার কারণে অমনটা হয়েছে' এটাই মেয়েকে বুঝিয়েছিলাম। অবশ্য মুমু এখন সবই জানে।

এমন আরো ঘটনা আছে যা বলে শেষ করা যাবেনা। একটা সময় দুজনকে সম্পূর্ণ ন্যুড করে গোসল করাতাম। একদিন গোসল করানোর সময় বোনের যোনীপুষ্পে আঙ্গুল রেখে ছেলে জানতে চাইলো,'আম্মু, মুমুর নুনু নাই কেনো?'
বললাম,'মেয়েদের নুনু এরকম ফুলের মতো হয়।'

ছেলে সন্তুষ্ট হয়ে বললো,'ও আচ্ছা বুঝেছি।' পরক্ষণেই আবার কৌতুহলী প্রশ্ন,'তোমার নুনুও কি এরকম ফুলের মতো?'
'আমারটাও তোমার ছোট আপুর মতো।'
কোনো ব্যাপারেই দুজনকে আমি কখনো চোখ রাঙাই না। সবসময় ছেলেমেয়ের যেকোনো কৌতুহল সহজ-সরল ভাবে মেটানোর চেষ্টা করি।

করোনাভাইরাসের লকডাউনের কারণে অন্যদের মতো আমরাও গৃহবন্দি। একঘেয়েমী দূরকরার জন্য আমি তাদেরকে সঙ্গ দেই। মাঝেমাঝে আমরা ঘরের ভিতর ফ্যাশন শো করি। প্রফেশনাল মডেলদের মতো সংক্ষিপ্ত বসনা হয়ে ক্যাটওয়াক করে হেসে হুটোপটি খাই। আমরা বিভিন্ন ঢংএর পোষাক পরে ফটোশেসন করি। ঘাগড়া-চোলী পরে ছেলের সাথে নাচানাচি করি 'চোলীকা নিচে কেয়া হ্যায়..' আর মেয়ে ভিডিও করে।

আমার মেয়েটা বরাবরই একটু বেশি সাহসী। একদিন বান্টি বোনকে স্ট্রিপটিজ করার প্রস্তাব দিলে সে সানন্দে রাজি হলো। মজা দেখার জন্য আমিও বাধা দিলাম না। মিউজিকের তালেতালে মুমু একে একে প্যান্ট, শার্ট খুলে এদিক সেদিক ছুড়েদিলো। বান্টি ভিডিও করতে করতে ব্রা-প্যান্টি খুলার জন্য বোনকে উৎসাহ দেয়। মুমু আধহাত জিভ বাহির করে বান্টিকে জিভ ভ্যাংচায়। আমি কখনো তাদের এসব আনন্দে বাধা দেইনা।

একদিন বিকালে তিনজন টিভি দেখছি। মুমু আমার কোলে মাথা রেখে শুয়েআছে। ওর এক পা বান্টির কোলে, আরেক পা সে সোফার ব্যাকরেস্টে তুলে দিয়েছে। হাফপ্যান্ট পরার কারণে মুমুর গোলাপী নগ্ন রান বেরিয়ে আছে। বোনের নগ্ন রানের উপর বান্টির অলস হাত ঘুরাফিরা করছে।
'ভাইয়া সুড়সুড়ি লাগছে, হাত সরাও।'

বান্টি হাত না সরিয়ে বোনের দিকে তাকালো। ওর কৌতুহলী দৃষ্টি বোনের ঢোলা হাফ প্যান্টের ফাঁক দিয়ে আরো গভীরে চলেগেছে। 'তুমি প্যান্টি পরোনি?' বান্টি হি হি করে হাসছে।
'আমার ইচ্ছা। তোমার কি?'
'তোমার পিংক রোজ দেখা যাচ্ছে।'

ওরা যোনীকে পিংক রোজ বা লোটাস বলে। আমিই তাদেরকে শিখিয়েছি।
'সো.. হোয়াটস রং?' টিভি থেকে নজর না সরিয়ে মুমু উত্তর দিলো।
'ন্যাস্টি! ভেরি ন্যাস্টি।'
মুমু প্রতিবাদ করলো,'ডোন্ট সে ন্যাস্টি, মাই পিংকরোজ ইজ বিউটিফুল।' এরপর পায়ের গোড়ালি দিয়ে ভাইএর পেনিসে চাপদিয়ে বললো,'তুমিওতো আন্ডার প্যান্ট পরোনি।'

এরপর মুমু আমার হাত ওর বুকের উপর চেপেধরে বললো,'বান্টি ভাইয়া আমাকে একটা ইনডিসেন্ট প্রপোজাল দিয়েছে।'
'কি প্রপোজাল দিয়েছে?' আমার হাতে মেয়ের কোমল স্তনের ছোঁয়া।
'ওর সাথে সেক্স করার কথা বলেছে।' মুমুর মুখে গালভরা হাসি।
'আমি কখনো ওভাবে বলিনি।' বান্টি প্রতিবাদ জানালো। 'আমি বলেছি যে, তুমি কারো সাথে সেক্সুয়াল রিলেশনে না জড়িয়ে আমাকে বলো।' বান্টি বোনের নগ্ন রানে চিমটি কাটলো।

আমি দুজনের কথা শুনছি আর আরো কিছু শোনার অপেক্ষা করছি। মুমু স্কুলে যে ছেলেবন্ধুর সাথে মিশে সে মুমুর সাথে সেক্স করার ইচ্ছা তার ২/১ জন বন্ধুকে বলেছে। আরো যা জানলাম তা হলো বান্টির বন্ধুদের কেউকেউ বান্ধবীদের সাথে সেক্সকরার দৃশ্য ভিডিও করে নেটে আপলোড করেছে। বান্টিকে তারা এই ধরনের ভিডিও দেখিয়েছে। তাই বোনের সেফটির কথা ভেবেই বান্টি এসব বলেছে।

'তোমাকে কি কেউ প্রপোজ করেছে?' মেয়েকে প্রশ্ন করলাম
'জামি আর সান দুজনেই বলেছে আমি নাকি একটা সেক্সকুইন। আর ওরা আমাকে কিস করতে চেয়েছে।'
'তুমি কি রাজি হয়েছো?'
'ইয়েস মম। তবে এখনো কিস করিনি।'

মুমু সব ব্যাপারেই খুব এ্যডভান্স। শারীরিক বিষয়ে তার আগ্রহ দিনে দিনে বাড়ছে। এটাকে এখনি নিয়ন্ত্রণ না করতে পারলে ছেলেবন্ধুরা ওর শরীর নিয়ে খেলতে শুরু করবে। তাকে ফেরাতে হবে এই ভাবনা থেকেই মাথার ভিতর একটা আইডিয়া ক্লিক করলো।
ছেলের কাছে হাসিমুখে জানতে চাইলাম,'তুমি কি মুমুর সাথে সেক্স করতে চাও?'
বান্টি বললো,'আমি জানি না মম।'
'মুমু তুমি? তোমার মতামত কি?'
'আম্মু, তুমি ভাইয়ার ললিপপটা দেখেছে? এত্তো বড়! না বাবা আমি ব্যাথা পেতে চাইনা। মেয়ের বলার ভঙ্গীতে আমি হেসে দিলাম। মেয়ের পরবর্তী প্রশ্ন আমাকে খুবই বিস্মিত করলো।
'আম্মু তুমি রবিন ভাইয়ার সাথে কতদিন থেকে সেক্স করছো?'

বোনের কথা শুনে বান্টি আমার দিকে ফিরে তাকালো। ছেলের চোখেমুখে কৌতুহল। মুমু জানলো কি ভাবে আমি সেটাই ভাবছি। রবিন আমার স্বামীর ভাগনে। ওর সাথে প্রায় দশ বছরের শারীরিক সম্পর্কের ব্যাপারটা এতোদিন ধরে গোপন রাখলেও এখন দেখছি আমার মেয়ে জানে। কতদিন থেকে জানে সেটাও ভাবনার বিষয়। আমার ছেলেমেয়েরা ব্যাপারটা কি ভাবে নিচ্ছে সেটাও জানতে হবে। তাই সত্যের মুখোমুখী হবার সিদ্ধান্ত নিলাম।
নরম কন্ঠে বললাম,'করি, মাঝেমাঝে। তুমি কি আমাদেরকে সেক্স করতে দেখেছো?'
'একদিন দেখেছি। তোমরা ডগি পজিসনে সেক্স করছিলে।'

মেয়ে ঘটনাটা খুলে বললো। সেদিন স্কুল থেকে সে তাড়াতাড়ি ফিরেছিলো। ডুপ্লিকেট চাবি দিয়ে বাসায় ঢুকে। রবিনের সাথে আমাকে কিচেনে সেক্স করতে দেখে সে তার বান্ধবীর বাসায় ফিরে যায়।
'এতদিন বলোনি কেনো? তুমি কি আমার উপর রাগ করেছো?'
'নো মম। এটা তোমার পার্সোনাল ম্যাটার। এন্ড আই মীন ইট।'

মেয়ের ম্যাচিউরড্ ভাবনা আমাকে অবাক করলো। 'বান্টি তুমি কিছু বলছো না কেনো?' ছেলের কাছে জানতে চাইলাম।
'আম্মু ইটস নান অব মাই বিজনেস। আই থিংক মুমু ইজ রাইট।' আমার দিকে তাকিয়ে একটু হেসে বান্টি মোবাইলে ভিডিও গেম খেলতে লাগলো।
কৌতুহলী মুমু কথা চালিয়ে গেলো। 'মাম তুমি কি ডগি স্টাইলে সেক্স করতে পছন্দ করো?'
'এসব বিষয়ে তুমি আর কি কি জানো?'
'মিশনারী..হর্স রাইডিং..সিক্সটি নাইন..। মুমু বলছে আর খিলখিল করে হাসছে।
'মাই নটি বেবী গার্ল তোমাকে এসব কে শেখালো?'
'তোমার ওয়ার্ডরোবের ভিতর একটা সেক্স ম্যাগাজিনে ক্যাপসন সহ এসব ছবি দেখেছি।'
'আর কি দেখেছো তুমি?'
'ব্লাক এন্ড পিংক কালার্ড ডিলডো..আই মিন আর্টিফিসিয়াল পেনিস দেখেছি।' মুমুর সহজ-সরল স্বীকারোক্তি। সে আমার কোলে মুখ লুকালো।

দুইটা ডিলডো, অনেকগুলি সেক্স ম্যাগাজিন আর একটা মোবাইলে রবিনের সাথে আমার বেশকিছু সেক্স ভিডিও ওয়ার্ডরোবে রাখা আছে। রবিনের অনুপস্থিতিতে আমি ডিলডো ব্যাবহার করি। যৌনমিলনকে আরো স্পাইসি করার জন্য রবিন আমার যোনীতে ডিলডো ব্যবহার করে। ছেলেমেয়েরা কখনো আমার ব্যক্তিগত জিনিস ঘাঁটাঘাঁটি করে না জানতাম। তবে আমার ধারণা রবিনের সাথে আমাকে সেক্স করতে দেখেই মুমু এই বিষয়ে কৌতুহলী হয়েছে।
'তুমি কি ম্যাগাজিনের আর্টিকেলগুলি পড়েছো?'
'পড়েছি আর ভাইয়াকেও পড়িয়েছি।' মুমু বান্টির দিকে তাকিয়ে মিটিমিটি হাসছে।
'মনে হচ্ছে তোমাদের আরো গোপনীয় কিছু আছে?'
'ছবি দেখে আর আর্টিকেলগুলি পড়তে পড়তে বান্টির ইজাকুলেশন হয়েগেছিলো।' হাসির দমকে মুমুর শরীর ফুলেফুলে উঠছে।
'ডিজগাস্টিং। তোমার সামনে কিছুই হয়নি।' রনি বিরক্তিতে গজগজ করছে। 'কিন্তু তোমার পিংক রোজ লিক করছিলো সেটা বলছোনা কেনো?'

আমি ভাইবোনের খুনসুটি দেখছি, শুনছি আর খুব মজা পাচ্ছি। ভাবছি কতইনা সহজসরল জীবন ওদের। আমার কাছে কিছুই গোপন করেনা দুজন। আমি তাদেরকে প্রচুর ফ্রীডম দিয়েছি আর সাথে এটাও শিখিয়েছি যে তোমরা কোনো কিছু গোপন করবে না। আমাকে না জানিয়ে কখনোই ওরা শরীর বা সেক্স নিয়ে অতিরিক্ত কিছু করবে না। তাই কোনো দুশ্চিন্তাও করছি না।
 

Users who are viewing this thread

Back
Top