What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মা আর জেঠুর রসালো পরকীয়া প্রেম – পর্ব ১ by mohapurush

আমার নাম মিলি। আমি থাকি আমার বাবা মার সাথে। আমার মা মালতি দেবী আর আমার বাবা বিমল ঘোষ। আমি তাদের একমাত্র মেয়ে। আমার বাবা খুব ধনি ব্যাক্তি। কিন্তু বাবাকে আমি একটুও পছন্দ করিনা। আমার বাবা সব সময় তার বিজনেসের পিছনেই তার সব সময় ব্যয় করে। বাসায় সময় দেয় না। আমাদের নিয়ে কখনো কোথাও ঘুরতে যায়না।

এরচেয়েও বড় সমস্যা হলো বাবা ভিষন চরিত্রহীন লোক। মাকে বিয়ের তিন চার বছর চুদেই মার উপর থেকে তার আকর্ষন উঠে গেছে। বাইরের নারীদের উপর তার আকর্ষন, আর নিয়মিত বাইরের নারীদের সাথেই দৈহিক সম্পর্ক চালিয়ে যাচ্ছে বাবা আজ অবদি। অফিসে বিভিন্ন মেয়েদের চোদার বিনিয়ে প্রমশন দেয়া, কিংবা অনেকের চাকরি করে দেয়ার জন্য বিখ্যাত বাবা। অফিসের কাজে বিদেশে গেলে বিদেশি মাগি তো লাগাতে হবেই তাকে।

এদিকে আমার সুন্দরি মা তো জ্বলে পুরে মরে। মার খুব অনুনয় বিনয়ে বাবা মাঝে মাঝে মাকে চোদে, কিন্তু এতদিনে বাবার পুরুষত্ব অনেক হ্রাস পেয়েছে৷ তাই রাতে বাবা কনডম পরে মাকে দুই মিনিট চুদেই নিস্তেজ হয়ে পরে। বাকি রাত মা কেদে কুড়ে মরে।

তাই আমার আর কোনো ভাই বোনও হয়নি। বিজনেস এর কাজের জন্য প্রায়ই বাবাকে সপ্তাহ খানেকের জন্য দেশের বাইরে যেতে হয়। তখন আমরা একাই থাকি পুরো বাড়িতে। আমার নিজেকে নিয়ে তেমন চিন্তা নেই। কিন্তু আমার কষ্ট লাগে আমার সুন্দরি মায়ের উপর। এমন একটা চরিত্রহীন স্বামীর জন্য মায়ের ভরা যৌবন কুরে কুরে নস্ট হচ্ছে।

মার বয়স ৩৫। মার দুধে আলতা গায়ের রঙ। মা তার শরীরকে খুবই ভালোবাসে তাই শরীরের যত্নেরও শেষ নেই। তাই মার শরীরটাও খুব টাইট ফিট। অপরিচিত কেউ দেখলেই বলবে মার বয়স ২৪/২৫ এর বেশি হবেনা।

মায়ের স্লিম ফিগার, তবে একদম চিকনও না। বাবা বোধয় মার কামুক মাই গুলো নিয়ে কখনো খেলা করেনা, তাই মার ৩৪ সাইজের ফর্শা মাইদুটো এখনো বেশ টাইট, আর একদম গোল। মায়ের সরু কোমর হয়ে পাছার দাবনা একটু ভারি হয়ে বেয়ে গেছে। তবে এখনো পাছাটা ওরকম বিশাল ভাবে ছড়ায় নি।
মা সব সময় তার দেহের অবাঞ্চিত চুল ক্লিন করে রাখে। মার ফর্শা বগল জোড়া একদম মশৃন, আর সুগন্ধি মেখে এক কামুক ঘ্রানের সৃষ্টি করে মা। আমি মেয়ে হয়েও মার সেই ঘ্রানে পাগল হয়ে যাই।

মার গুদখানা এখনো অনেক টাইট। দেখলে যেকেউ ভাববে কুমারী গুদ। আমি লুকিয়ে দেখেছি অনেকবার। গুদের ওপরের চুলগুলোও সব সময় কামিয়ে রাখে মা।

মা যখন বাইরে বের হয় তখন ছেলে থেকে বুড়ো সবাই মার দিকে ড্যাব ড্যাব করে তাকিয়ে থাকে, যেনো তাদের স্বপ্নের নায়িকা কে দেখছে। সবাই মনে মনে মাকে চোদার ইচ্ছা পোশন করে।

আমার এই অতি রুপবতী কাম স্বর্গের দেবী মায়ের যৌবন আমার বোকাচোদা বাবার জন্য নষ্ট হয়ে যাচ্ছে। বাবার বাড়াটা একেইতো অনেক ছোট। তার উপর চুদতেও পারেনা বেশিক্ষন।

এই হচ্ছে আমাদের পরিবারের পরিস্থিতি। মায়ের এই খরা পরা যৌবনে কামদেবের ভুমিকায় আবির্ভাব হলেন আমার জেঠু মশাই অমল ঘোষ।

একদিনের ঘটনা।

রাত প্রায় ৯টা, তখন আমি মা বাবা ডিনার করছিলাম। হঠাত বেল বাজলো। মা গিয়ে দরজা খুলতেই দেখলাম দরজার বাইরে জেঠু দাড়িয়ে আছে। আমার একমাত্র জেঠু মশাই। বাবার আপন বড় ভাই। বাবারা ৭ ভাই বোন। জেঠু সবার বড়, মাঝে ৫ বোন, এরপর বাবা সবার ছোট। ৫১ বছর বয়সী জেঠু বাবার চেয়ে ১২ বছরের বড়।

মা হটাত তার ভাসুর কে দেখে লজ্জা পেয়ে গেলো, কেননা মার পরনে কেবল একটা বড় গলার ম্যাক্সি ছিলো। মা ওড়মা দিয়ে মাথায় ঘোমটা দিয়ে, ঝুকে জেঠুকে প্রনাম করলো। ঝুকতেই মার ম্যাক্সির বড় গলার ফাক দিয়ে মার ধবধবে ফর্শা বুকের অংশবিশেষ জেঠুর চোখ এড়ালো না। জেঠু মাকে ধরে তুলল– আরে থাক থাক কি করছো মালতি।

মা– দাদা আপনি এসেছেন, খুব খুশি হয়েছি। আসুন আসুন ভেতরে আসুন।

এদিকে আমি জেঠুকে দেখতে পেয়ে ভিষণ খুশি, আমার খাবার ফেলে জেঠু বলে চিৎকার দিয়ে দৌড়ে জেঠুর বুকে ঝাপিয়ে পরলাম। বিশালদেহী জেঠু মশাই নিমিশেই আমাকে কোলে তুলে নিলো আর আদর করতে লাগলো আমাকে। –কই রে আমার ছোট্ট সোনামণিটা টা! বলে আমার কপালে গালে চুমু খেলো।
জেঠু আমার বাবার একদম উলটো। সব দিক দিয়েই। বাবা যতটা বোরিং আর নিরষ লোক, জেঠু ততটাই হাস্যজ্জল একজন মানুষ। বাবা ছোট খাটো, হাল্কা পাতলা গরনের। এদিকে জেঠু যেমন লম্বা চওড়া, বিশালদেহী, তেমন পুরুষালী চেহারা ওনার।

জেঠু থাকে দেশের অন্য প্রান্তে তার পরিবার নিয়ে। জেঠুর পরিবারে আছে জেঠিমা আর তাদের তিন ছেলে মেয়ে।
কি একটা কাজে যেনো আমাদের শহরে আজ হঠাৎ আসতে হলো জেঠুকে। কিছুদিন নাকি থাকতে হবে কাজ টা শেষ করতে।
আমি তো ভিষন খুশি। জেঠুকে আমি খুবই ভালোবাসি। জেঠুও আমাকে খুবই আদর করে। আজ প্রায় ২ বছর পর জেঠুর সাথে দেখা।

অবশ্য আমি একটা জিনিস লক্ষ করলাম জেঠু মার দিক থেকে চোখ সরাতেই পারছেনা। অনেকদিন পর মাকে দেখছে৷ এতদিন পরেও মা আগের মতই রূপবতী আছে, বয়স যেনো আরো কমে গেছে।

জেঠু ইচ্ছে করেই মার সাথে বেশ গল্প করছিলো। খেয়াল করলাম মাও জেঠুর সঙ্গ খুব উপভোগ করছে। বাবার সাথে এত বোরিং লাইফ কাটানোর মাঝে হঠাৎ জেঠুর মত রসিক লোকের সঙ্গ মা ভালোই উপভোগ করছিলো। তাছাড়া মাও জেঠুর পুরুষালী দৈহিক গরন দেখে কিছুটা এলোমেলো হয়ে গিয়েছে।

জেঠু ডিনার করতে বসল। আমি জেঠুর সাথে আবার খেলাম। জেঠু নিজের হাতেই আমাকে খাইয়ে দিলো।
রাতে ঘুমাবার সময় বায়না ধরলাম আমি জেঠুর সাথে ঘুমাবো জেঠুর গল্প শুনতে শুনতে। তাই হলো।

গেস্টরুমে জেঠুর থাকার ব্যবস্থা করা হল। জেঠু খালি গা হয়ে শুয়ে পরলো। আমিও জেঠুকে জড়িয়ে ধরে ওনার ঘন লোমে ঢাকা চওড়া বুকে মাথা রেখে জেঠুর মুখে রুপকথার গল্প শুনতে লাগলাম। একসময় এভাবেই ঘুমিয়ে পরলাম। জেঠুও নাক ডাকতে ডাকতে ঘুমিয়ে পরলো।

বাবা সকালেই নাস্তা করে চলে যায় রাতে আসে। আমার হাফ ডে স্কুল। আজ জেঠুই আমাকে স্কুলে নিয়ে গেলো নিয়ে আসলো। ফাকে জেঠু তার দরকারি কাজ গুলো সারতে লাগলো। এভাবে দুদিন গেলো। ৩ দিনের দিন, আমি জেঠুর সাথে স্কুল থেকে ফিরে স্নান করে খাওয়া দাওয়া করে ঘুমাতে লাগলাম। হঠাত মার গলার শব্দে আমার ঘুম ভেঙ্গে যায়। আমি দ্বিতীয় বার মার গলার আওয়াজ পেঠে উঠে দাড়ালাম। আর ওইদকে এগোতে লাগলাম। দেখলা আওয়াজ মার রুম থেকে আসছে। আমি কাছে যেতেই একটা ভারি পুরুষালী কণ্ঠ শুনতে পেলাম। আমার বুঝতে দেরি হলোনা ওটা জেঠুর কন্ঠ।

মনে হলো মা আকুতি মিনতি করছে জেঠুর কাছে। আর জেঠুও কিছু একটা বোঝানোর চেষ্টা করছে মাকে। মা বুঝতে চাইছে না। ভেতরে কি হচ্ছে তা স্পষ্ট দেখা ও শোনার জন্য পাগল হয়ে গেলাম। আমি দ্রুত দরজার চাবির রিং এর ফুটো দিয়ে তাকাতেই সব স্পষ্ট দেখতে লাগলাম। মা বিছানায় বসে আছে পাশে জেঠু। মার চোখে জল। মা বলল– প্লিজ এ হবে না, আপনি চলে যান। মিলি আছে ঘরে। ও টের পেলে আমি শেষ হয়ে যাবো।

জেঠু– আরে আমার মালতি সোনা। কেউ জানবে না। আমি তোমাকে কত ভালোবাসি বলে বোঝাতে পারবো না।
মা– ভালোবাসেন তো আমার সর্বনাশ কেনো করতে চাচ্ছেন?

জেঠু– সর্বনাশ কিভাবে হবে, বললাম তো কেউ জানবে না। আমি তোমাকে চাই প্লিজ, তোমাকে আমি ভালোবেসে ফেলেছি। মুখে বললে তুমি কখনোই বুঝবে না আমার ভালোবাসা। একবার প্লিজ আমাকে প্রমাণ করতে দাও আমি কতটা ভালোবাসি তোমায়।
মা– না প্লিজ না, বেরিয়ে যান আমার ঘর থেকে।
জেঠু মার কাছে আগাতে লাগলো। মা পিছনে সরতে লাগলো।
জেঠু– প্লিজ শব্দ করোনা। মিলি উঠে গেলে কি হবে বলতো।

এই কথা বলাতে মা ভয়ে এবার আসতে আসতে শব্দ করে আকুতি মিনতি করতে লাগলো, যাতে আমার ঘুম না ভেঙ্গে যায়। মা নিজে সারা না দেয়ার জেঠুও আর নিজে সামলে রাখতে পারলো না। মাকে দুহাতে ধরে কাছে টানলো। মা ছাড়াতে চেষ্টা করেও পারলো না জেঠুর পুরুষালী শক্তির সাথে। জেঠু মাকে কাছে টেনে ঠোটে চুমু খাওয়ার চেষ্টা করলো। আমি খুবই অদ্ভুত রকমের উত্তেজনা অনুভব করলাম। জেঠু আর মা দুজনই কেই আমি খুব ভালোবাসি। জেঠু মার সাথে এমন করাতে আমার কাছে কোনোই ভুল মনে হচ্ছেনা। বরং আমি খুব আনন্দ বোধ করছিলাম।

জেঠু অনেক চেষ্টা করে মার ঠোটের উপর ঠোট রাখতে পারলো। তিনি মার ঠোটটা চুষতে লাগলেন। মা ছাটাছাটি করেও বাধা দিতে পারলো। জেঠু দুহাতে মার মাথাটা ধরে মার ঠোটের মধ্যে মোটা জিব ঢুকিয়ে দিলো আর মার কচি জিব নিয়ে খেলা করতে লাগলো।
 

Users who are viewing this thread

Back
Top