What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মোহিনী বৌদির সুডৌল বড় বড় দুদ (1 Viewer)

Placebo

Mega Poster
Elite Leader
Joined
Jul 31, 2018
Threads
847
Messages
16,671
Credits
181,489
Recipe soup
Onion
প্রথমেই বলি, গল্পটা আমার জীবনের অতীব বাস্তব সত্যি ঘটনা, যদি কারো সাজানো মনে হয় তাহলে সেটা আমার চরম দুর্ভাগ্য । তবে হ্যাঁ, স্বীকার করছি, গোপনীয়তা বজায় রাখার জন্য আমি গল্পে চরিত্রের নামগুলে বদলে দিয়েছি, সাহির কিন্তু আমার নিজের নাম নয়, অন্য নাম গুলোও বদলানো হয়েছে । তবে বিশ্বাস কর বন্ধুরা, গল্পটা পুরোটাই সত্যি । যাই হোক গল্পটা এবার শুরু করি…………

তখন আমি ফার্স্ট ইয়ারে পড়ি, শহরে মেসে থাকি । বয়স ২০ শুরু হয়েছে । কিছু হাত খরচার জন্য একটা টিউশন খুঁজছি । আর আমার নেশা ছিল জিম । তাই বডি খানা ছিল ঈর্ষণীয় । মোটা মোটা বাইসেপ্স, চওড়া ছাতি, পেটানো মেদহীন পেট । তবে সবচেয়ে গর্বের ছিল আমার ধোনটা, প্রায় ৮ ইঞ্চি হবে, মোটাও ছিল বেশ, আমার বড় চেটোর বুড়ো এবং তর্জনি আঙ্গুল দিয়ে গোল করে তবেই ধরা যেত । কিন্তু মেসে জুনিয়ার, তাই বিনয়ে থাকতাম ।

পড়াশুনাতে ভালোই ছিলাম, তাই দাদারা ভালোবাসতো আমাকে । যাইহোক, টিউশনের জন্য দাদাদের বলে রেখেছিলাম । মাসখানেকের মধ্যে একটা পেয়েও গেলাম । ঠিকানাটা পকেটে নিয়ে পৌঁছে গেলাম যথাস্থানে ।

তখন বিকেল ৪:১০ মত হবে । ডোর বেল টিপতেই একটু পরেই উতলা একটা মাতাল বাতাস ছুটে এসে আমাকে যেন নাড়িয়ে দিল । আমার ৫'১১" শরীরটা যেন ঝেঁকে উঠল । না, এ বাতাস কোনো ফ্যান বা এসির নয়, এ বাতাস ছিল এক অপরূপা, সুন্দরী, তন্বী মহিলার হঠাত্ আগমনের । বয়স ৩২ কি ৩৫ মত হবে ।

পাকা গমের মত উজ্জ্বল চকচকে রং, বাঁকা চাঁদের মত ভুরুর নিচে সরোবরের ন্যায় স্ফটিকের মত দ্যুতিময় দুটি চোখ, টিয়া পাখির ঠোঁটের মত উঁচু নাকের নিচে পেলব, গোলাপী, রসালো অধর যুগলে লেগে থাকা স্মিত হাসি আর উথ্থিত দুই পর্বতসম হৃদয় হরিনী দুটি স্তন সমৃদ্ধা এ এক স্বর্গের অপ্সরা যেন আমাকে প্রবল একখানি ঝাকুনি দিয়ে দাঁডি়যে পড়ল আমার সামনে । প্রান ভরে আমি তার রূপ সৌন্দর্য্যের অমৃত সুধা পান করছি দু'চোখ ভরে এমন সময় সেই অপ্সরা বলে উঠল…. "সাহির…?"

"আজ্ঞে হ্যাঁ…" আমার রিপ্লাই শোনা মাত্র উজ্জ্বল চকচকে হীরের মত দাঁত গুলির একটা স্ফুলিঙ্গ মিসৃত হাসি হেসে বলল… "হি হি হি … আজ্ঞে…! ভেতরে এসো । হা হা হা… কোন সাধু সন্ত এলো রে আমার ঘরে…! ওসব এখানে চলবে না গো… অত খটমটে ভাষা বুঝিনা আমরা । ওসব আজ্ঞে টাজ্ঞে এখানে চলবে না…! বুঝলে…?"

তার কথা গুলো ঠিকমত কানে আসছিল না, ঘরে প্রবেশ করে আমি তো কেবল তার গোলাপের পাপড়ির মত ঠোঁট দুটির নড়া-চড়া দেখছিলাম, মুহুর্তের মধ্যে যা আমার মনের মধ্যে একরাশ ঝড় তুলে দিয়েছিল । আন্দাজে বললাম… "আজ্ঞে… না মানে ঠিক আছে । আর বলব না…!"

"এই তো, বেশ । দ্যাটস্ লাইক আ গুড বয়…! তা তুমি কোন ক্লাসে পড় যেন, তোমার দাদা, মানে আমার বর তোমার সম্বন্ধে কি যে বলল, তার সাপ-ব্যাঙ কিছুই বুঝতে পারি নি…! আর হ্যাঁ, কল মী — বৌদি, ওকে…?"

"ওকে…! বৌদি…! আমি সাহির খান, ২০ বছর বয়েস, ফার্স্ট ইয়ারে পড়ি । মেসের দাদা দের কাছে জানলাম, আপনারা নাকি হোম টিউটর খুঁজছেন…! তাই এখানে এলাম ।"

কথাগুলো বলছি আর আমার তৃষিত চোখদুটি শ্রান্ত পথিক যেভাবে কুঁয়ো খুঁজে ফেরে সেভাবে ওর চোখ, ঠোঁট, পাতলা ভাজেঁর গলা বেয়ে ওর বুকে উন্নত নাসিক দুই মাই-এর উপর ঘুরে বেড়াচ্ছে এলেবেলে ভাবে… ও হয়ত সেটা খেয়ালও করল ।

তারপর বলল…. "হ্যাঁ, রীতুর জন্য একটা টিউটর খুঁজছিলাম, তুমি এলে তো দেখ না, মেয়েটা এখনও ফিরল না… ও বাই দা ওয়ে, আমি মোহিনী । তুমি বসো, তোমার জন্য একটু চা এনে দি" …বলেই মোহিনী বৌদি যখন উঠে গেল রান্না ঘরের দিকে, পেছন থেকে ওর তানপুরার খোলের মত পাছা দুটির ওর হাঁটার কারনে সৃষ্ট আন্দোলন দেখতে থাকলাম, যেন পৃথিবীর দুটি গোলার্ধকে পাশাপাশি কেউ সাজিয়ে রেখেছে, এবং সেখানে ১২/১২.৫ রিখটার স্কেলের কম্পন হচ্ছে, কি বলব পাঠক বন্ধুরা, পেছন থেকে এমন ঢেউ খেলানো শরীর আমি আগে জীবনে কখনও দেখিনি, যেন একটি প্রগল্ভা ছুই মাছ সাঁতরে চলেছে আমার মনে কামনার শতাধিক ঝড় তুলে । একটু পরেই মোহিনী বৌদি কফি নিয়ে এল ।

ওর ওই মন-মোহিনী রূপ দেখে ভেতরে ভেতরে কাঁপছি, আর তাতেই কাপটা ফস্কে পুরো কফিটাই পড়ল আমার টি-শার্টে । তত্ক্ষনাত লাফিয়ে উঠলাম, হড়বড়িতে কুনুইটা ধাক্কা মারল ঝুঁকে থাকা মোহিনী বৌদির দৃঢ় মোটা মাইয়ে । সঙ্গে সঙ্গে শরীরে ৪৪০ ভোল্টের বিদ্যুত্ ছুটে গেল । কিন্তু মনে হল বৌদি সেদিকে গুরুত্ব না দিয়ে আমার অবস্থা নিয়ে বেশী ব্যস্ত হয়ে পড়ল । আমার হাত ধরে টানতে টানতে বাথরুমে নিয়ে গিয়ে বলল…

"গেঞ্জিটা খুলে ফেল ।" গেঞ্জি টা খুলে সামনে বেসিনের কাছে গিয়ে ফ্রেশ হচ্ছি, আয়নায় আড় চোখে দেখলাম, মোহিনী বৌদি ঠোঁট দুটোকে সরু করে উউউউ করছে আর মাইয়ের খাঁজে হাতের আঙ্গুল গুলি কে আড়া আড়ি করে উপর থেকে নিচে টানছে, বুঝতে অসুবিধে হল না, বৌদি আমার মাস্কুলার বডি দেখে এমন টা করছে । মনে গিটার বাজতে শুরু করে দিয়েছে । সেদিন রীতুকে পড়ানো হল না, এলই না ও ততক্ষনে ।

চলে এলাম একটু পরে । সেরাতে ঘুমাতে পারলাম না আর । মোহিনী বৌদির দুদে কুনুই ঘঁষাটা বার বার ঝলকে উঠছে । কোনো মতেই আর ঘুম হল না, অপেক্ষা করতে লাগলাম পরের বিকেলের । অবশেষে এল সেই সময়, একটু আগেই চলে এলাম, মোহিনী বৌদির সাথে গল্প করব আর ওর উদ্ধত যৌবনটাকে তারিয়ে তারিয়ে উপভোগ করব বলে । তখনও রীতু পৌঁছয়নি, মনে মনে অবশ্য এটাই চাইছিলাম, কেন জানিনা, বৌদি আমার সাথে চোখে চোখ রেখে কথা বলছিল না, যেন লজ্জা পাচ্ছিল আমাকে ।

সেই সুযোগে চোখ দিয়ে গিলে খাচ্ছিলাম মোহিনী বৌদির সুডৌল, বড় বড় দুদ দুটিকে । একটা স্কিন টাইট টপ পরে ছিল, আর তাতে ওর দুদ দুটি যেন টপটি ফাটিয়ে বাইরে বেরিয়ে আসতে চাইছিল । মনে হচ্ছিল যেন বৌদি আমাকে দেখানোর জন্যই এমন পোষাক পরেছিল । এমন সময় রীতু বাড়ি এল, পুরো মায়ের মেয়ে ।

ফর্সা, স্বাস্থ্যবতী আর অত্যন্ত আকর্ষনীয় দুটি চোখ । মাত্র তেরো বছর বয়সেই এতটা এ্যাপিলিং, দেখেই মনটা দুষ্টু হয়ে উঠল । কিন্তু সামলালাম নিজেকে, মেয়ে নয়, মা কে চাই আমি । যতক্ষণে রীতু ফ্রেশ হয়ে আসল, মোহিনী বৌদি আমাকে আবার এক কাপ চা খাওয়ালো । তারপর, পাশের ঘরে রীতু কে পড়াতে লাগলাম, মনে তৃপ্তির হাসি, পড়ানো দারুন হল ।

এই ভাবেই বেশ কত গুলি দিন, তারপর সপ্তাহ কেটে গেল, আমি আর মোহিনী বৌদি আরও ঘনিষ্ঠ হয়ে গেছি, ও আমার গার্ল ফ্রেন্ড-এর ব্যাপারে জিজ্ঞেস করেছিল, বলেছিলাম… নেই । আর মনে মনে বলেছিলাম…. "তুমিই তো আমার স্বপ্ন পরী সোনা, তোমাকেই তো পেতে চাই বিছানায়…!"

প্রতি রাতে সেই খেয়ালেই ঘুমাতাম । দিবাস্বপ্ন দেখতাম বৌদিকে চোদার । কিন্তু ওর সামনে সাহস হত না মনের কামনার বহি:প্রকাশ করার । কেবল সুযোগের খোঁজে ব্যাকুল থাকতাম । একদিন বেলা ১/১:৩০-র সময় চান-খাওয়া সেরে বেডে শুয়ে আছি, ফোনটা বেজে উঠল । চমকে দেখি বৌদি ফোন করেছে । ভাবলাম, দাদা তো এ-সময়ে বাড়ি থাকে না, বৌদি এই সময়ে কেন ফোন করল…!

ফোনটা রিসিভ করলাম । ওপার থেকে ভেসে এল… " একবার এক্ষুনি আসতে পারবে, সাহির…? কম্পিউটারটা হ্যাঙ্গ করে গেছে, কোনো মতেই চলছে না । একটু ঠিক করে দিয়ে যাও না ।" "ঠিক আছে বৌদি, আসছি…" বলেই কেটে দিলাম । মনটা দুরু-দুরু কাঁপছে । অজানা শিহরণ শরীরে রক্তচাপ বাড়িয়ে দিচ্ছে, একটা স্কিন-টাইট গেঞ্জি এবং জিন্স (আমার প্রিয় ড্রেস কোড) পরে বেরিয়ে পড়লাম ।

কলিং বেল বাজাতেই বৌদি দরজা খুলে সামনে এসে দাঁড়ালো । বৌদিকে দেখেই আমার চোখদুটো কপালে উঠে গেল । ব্লু রঙের ট্রান্সপারেন্ট একটা শিফন শাড়ী পরে, দরজার একপাশের চৌকাঠে কুনুই ঠেকিয়ে নদীর মত বেঁকে, চোখে প্রাঞ্জল দুষ্টুমির হাসি মাখিয়ে কামাতুর চাহনি নিয়ে আমার দিকে তাকিয়ে আছে আমার কামনার দেবী । ছানাবড়ার মত চোখ বের করে একদৃষ্টিতে তাকিয়ে আছি আমি । দিগ্-বিদিক জ্ঞান নেই তখন আমার ।

হঠাত্ বৌদির কথায় সম্বিত্ পেলাম…… "হাঁ করে কি দেখছো….? ভেতরে এসো ।" আমি হচ্কচিয়ে চোখদুটোকে নিচে নামিয়ে ভেতরে ঢুকলাম । ঘরে গিয়ে দেখি কম্পিউটার চালুই আছে । একটু ঘেঁটে বললাম……. "এ্যাডমিন চেঞ্জ হয়ে গেছে, এক্ষুণি ঠিক করে দিচ্ছি বৌদি…..!" "যা করতে হয়, তুমি কর । আমি তোমার জন্য কোল্ড্রিংকস্ নিয়ে আসছি….!" ……বলেই বৌদি কিচেনের দিকে গেল ।

ফিরতে দেরি করছে দেখে ওর কম্পিউটার টা ঘাঁটতে লাগলাম । দেখি একটা ভিডিও প্লেয়ার মিনিমাইজ করা আছে, সেটিকে ওপেন করতেই আমার মাথা ঘুরে গেল… বিশ্বাস করতে পারছিলাম না… আমি কি ঠিক দেখছি…? দেখলাম বৌদি 'নটি এ্যামেরিকা'- র একটি পর্ণ ভিডিও চালু করে পজ করে রেখেছে… বিন্দু বিন্দু ঘাম জমছে কপালে । এমন সময় পেছন থেকে এসে বৌদি বলল… "দুষ্টু ছেলে, দেখে ফেললে বৌদির প্রাইভেট জিনিস…?"

চোখে মুখে দুষ্টুমি পরিষ্কার লক্ষনীয় । বৌদি আমার পিঠ ঘেঁষে দাঁড়ালো, ওর বাতাবি লেবুর মত মোটা দুদ দুটো আমার পিঠে উষ্ঞ পরশ দিচ্ছে, বুঝতে আর কোনো অসুবিধে হল না যে আমার এই খানকি বৌদি আজ চোদানোর জন্য ডেকেছে আমাকে । তবুও ভদ্রতার মুখোশ চাপিয়ে বললাম… "বৌদি, কি করছেন…?

পিঠটা যে পুড়ে গেল তাপে…! দাদা জানতে পারলে কি হবে বলুন তো…?" "না করছেন নয়, করছ বল… আর দাদা কিছু জানবে না, এক সপ্তাহের জন্য বাইরে গেছে । এখন তুমি না বলা পর্যন্ত দাদা কিছুই জানবে না ।" "কিন্তু…." "না কোনো কিন্তু নয়, তুমি কেন বোঝো না…? তোমার জন্য, তোমাকে পাবার জন্য আমি যে ছটফট করে মরে যাচ্ছি সাহির…!

তোমার দাদা সারাদিন কেবল কাজ আর কাজ নিয়েই মত্ত, একটা যে বৌ আছে ওর, তার শরীরের যে একটা চাহিদা আছে সেটা ও ভুলেই গেছে । রীতুর জন্মের পর এই তেরো বছরে গুনে বলে দিতে পারব ও আমাকে কত বার সোহাগ করেছে…! আমিও তো মানুষ বল, আমারও তো কিছু চাহিদা আছে বল…

আমি আর পারছিনা গো… এখন তুমিই আমার ভরসা… যেদিন তোমাকে প্রথম দেখি, সেদিন থেকেই তোমার প্রেমে পড়ে গেছি । তুমি আমাকে অস্বীকার কোরো না সোনা…" এক নাগাড়ে মোহিনী বৌদি কথাগুলো বলে গেল, আর সেই সাথে আমার চুলে বিলি কাটছিল । ওর উষ্ঞ দুদের স্পর্শে জাঙ্গিয়ার ভেতরে বাড়াটা ফুলে ফেঁপে ব্যথায় কটকট করছে ।

বুঝলাম, মাগী আজ আমাকে যৌন উত্তেজনায় মাতাল করবার জন্যই কম্পিউটারে ব্লু ফিল্ম অন করে রেখে কম্পিউটার হ্যাঙ্গ হওয়ার বাহানায় আমাকে ডেকেছে এখানে ওর তৃষিত গুদটার জ্বালা মেটাবার জন্য । এই সুযোগ আর হাতছাড়া করতে পারিনা…! চেয়ারে বসেই ঘুরে ওর নাভি বরাবর দুহাতে জড়িয়ে ধরলাম, ওর মোটা দুটি ফুটবলের মত দুদ আমার মাথায় ঘঁষা খাচ্ছে । ওর নাভিতে একটা গভীর অাবেগঘন চুমু দিয়ে বললাম….

"আমিও তো বৌদি তোমাকে দেখেই পাগল হয়ে গেছি । কোনো রাতে ঘুমাতে পারি না । তোমার এই তরমুজ সম দুদ দুটো আমার চোখের সামনে বার বার ভেসে ওঠে ।কল্পনায় ওদের আদর করতে করতে বিভোর হয়ে যায় ।রোজ রাতে তোমায় ভোগ করার কথা ভেবে খেঁচাই । আমিও শুধু খেঁচে আর পারছিনা বৌদি । তোমাকে এবার বাস্তবে বিছানায় পেতে চাই ।"….

বলেই মোহিনী বৌদিকে জাপটে ধরে ওর ফোলা ব্লাডারের মত মোটা দুটি দুদের মাঝে মাথা ভরে মুখ ঘঁষতে লাগলাম । ও যেন মরুভমি ছিল আর আমার স্পর্শ বৃষ্টির ফোঁটার মত ওর শরীরে শান্তির বর্ষণ নামাতে লাগল । আমার স্পর্শের উষ্ঞ আবেশে বৌদি চোখ বন্ধ করে মাথাটা উপরে করে পেছনে হেলিয়ে দিল ।

তারপর হঠাত্ আমার মাথাটাকে দু'হাতে ধরে আমার ঠোঁট দুটিকে মুখে পুরে নিয়ে চুষতে শুরু করল । আমিও ওর ডাকে সাড়া দিয়ে ওর গোলাপের পাঁপড়ির মত রসালো, গোলাপী ঠোঁট দুটোকে স্ট্রবেরী মনে করে চুষতে শুরু করলাম, সেই সঙ্গে যেমনই ওর কাঁপতে থাকা দুদ দুটিতে হাত দিয়েছি, ওর সারা শরীর যেন থরথর করে কেঁপে উঠল ।

আরও জোরে আমার ঠোঁট দুটিকে চুষতে লাগল । এবার আমি চেয়ার থেকে উঠে দাঁড়ালাম, আবার ওর ঠোঁট দুটোকে মুখে নিয়ে চুষতে চুষতে বৌদির রসকদম্ব দুদ দুটিকে শাড়ী-ব্লাউজের উপর থেকেই কচলাতে লাগলাম । মোহিনী বৌদি যেন ক্রমশ আমার বাহুডোরে এলিয়ে পড়ল । আমি তখন আস্তে আস্তে বৌদির ঠোঁট ছেড়ে ওর গাল, তারপর থুতনি, তারপর ওর চোয়াল, তারপর কানের লতি ও কানের নীচের অংশতে চুমু খেতে লাগলাম, জিভটাকে বড় করে বার করে ওর কানের আশপাশকে চাটতে লাগলাম, জিভটাকে সরু করে ওর কানের ভেতরে যেমনই ঢুকিয়েছি একটু, সঙ্গে সঙ্গে বৌদি শিহরিত হয়ে উঠে আমাকে জড়িযে ধরল ওর বুকের সাথে, ওর মোটা মোটা ওই তরমুজের মত দুদ দুটো আমার বুকে সেঁটে গেল ।

আমি বৌদির ডান হাতটা ধরে আমার জিন্সের ভেতরে ঠাটিয়ে ওঠা বাড়াটার উপরে ধরলাম… আমার সাইজটা অনুমান করে বৌদির চোখ দুটি বড় বড় হয়ে গেল । আমি আবার বৌদির ঠোঁট দুটোকে মুখে পুরে নিয়ে ওর দুদ দুটোকে চটকাতে লাগলাম… যতই টিপি দুদ দুটো ততই বৌদি ককিয়ে ওঠে… উমমম, মমমম, শশশশশ আআআআআহহ্ হহমমমম করে শীত্কার করছে । আমার এটা জীবনের প্রথম রিয়াল সেক্স । তাই অভিজ্ঞতা ছিল না কিছু । যেটুকু করছিলাম সেটা শিখেছি ব্লু ফিল্ম দেখে ।

কিন্তু বৌদির ওই মরুভূমি শরীরটা যেন তাতেই মাতাল হয়ে উঠছিল । লুটেপুটে উপভোগ করছিল আমার এলেবেলে সোহাগটুকুকে । তখনও বৌদির হাত আমার ঠাঁটানো আবদ্ধ বাড়ার উপরে… আমার অনভিজ্ঞ আদরটুকুকে শরীরের পরতে পরতে ভোগ করতে করতে বৌদি বলল….

"ও মা গো… কত বড় গো সোনা তোমার এটা…! আমি কি নিতে পারব…? তোমার দাদারটার প্রায় দ্বিগুন…! আর কি মোটা…! এত লম্বা কেন গো এটা…?" "কোনটা বৌদি…? তুমি কার কথা বলছ…?" আমার মনের মধ্যে দুষ্টুমি খেলতে লাগল… বৌদির মুখ থেকে 'বাড়া' কথাটা শুনতে চাইছিলাম । কিন্তু বৌদি আমার বাড়াটা চেপে বলল… "এই যে, এইটা…!" কিন্তু আমিও না শুনে ছাড়ব না, তাই বললাম… "কিন্তু ওটার ভো একটা নাম আছে নাকি, বল ওর নাম কি…? তোমাকে বলতে হবে…!"

"না, আমি পারব না…!" "বেশ, তাহলে আমিও কিছু করব না…!" বলে আমি থেমে গেলাম । বৌদি রাগত চোখে আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করল… "কি হল সোনা, থামলে কেন…?" "তুমি আগে ওর নাম ধরে বল…! তবেই কিছু করব…!" "ও আমার দুষ্টু সোনা…! তোমার বাড়াটা এত লম্বা কেন…?"

বৌদির মুখ থেকে 'বাড়া' কথাটা শোনা মাত্র আমার শরীর শিহরিত হয়ে উঠল । মোহিনী বৌদিকে জাপটে ধরে বললাম… "ও বৌদি… শশশশ দারুউউউন লাগল সোনা, আর একবার বল… আর এক বার…!" " না, আর বলা বলি নয়, এবার তোমার এই ময়াল সাপের মত বাড়াটা আমাকে দাও সোনা…!

কত কাল ধরে আমি উপোস করে আছি, আজ তুমি আমার শরীরের সব জ্বালা মিটিয়ে দাও না সোনা…!"— বলেই বৌদি আমার হাতটা ধরে টানতে টানতে আমাকে ওদের বেডরুমে নিয়ে গেল । চকচকে ঘরে ঝলমলে বিছানা আমার জন্য পাতানো, বৌদি টেনে আমাকে বিছানায় বসিয়ে দিল ।

চরম উত্তেজনায় শরীরের রক্ত জল কামান থেকে নির্গত জলের বেগে প্রতিটি শিরায় ছুটতে শুরু করেছে, বৌদিকে আজ তার স্বামীর বিছানায় মনের সুখে ঠাপাবো, ভেবেই যেন মনটা উতলা হয়ে উঠল । বৌদিকে ওর কব্জি ধরে নিজের কাছে টেনে নিয়ে ওর ঠোঁটে আবার একটা লিপ্ লক করলাম । বৌদি পরম আবেশে আমাকে জড়িযে ধরল, আমি প্রথম বার বৌদির শাড়ীর অাঁচলটা ধরে নিচে নামিয়ে দিলাম… বৌদির উথ্থিত দুদ দুটি যেন নেচে উঠল । ব্লাউজের উপরে দুদ দুটোকে মালিশ করতে লাগলাম… যেন কোন স্বর্গীয় অনুভূতি আমার সারা শরীরে হই হুল্লোড় করে উঠল ।

বৌদিও দারুন শিহরনে বলে উঠল… "টেপো সাহির, টিপে টিপে ওদুটোকে গলিয়ে দাও… কতদিন থেকে কোনো পুরুষের স্পর্শ পায়নি ওরা… আজ তোমার হাতের টিপুনি পেয়ে দেখো কেমন থরথর করছে… টেপো সোনা, আরও জোরে জোরে টিপে তুমি ওদের ঠান্ডা করে দাও…!" আমি সঙ্গে সঙ্গে টেপা থামিয়ে দিলাম । বৌদি অবাক হয়ে আমার দিকে তাকালো, তারপর বলল… "কি হল সোনা, থামলে কেনো, টেপো না সাহির, তোমার বুঝি ওদের টিপতে ভালো লাগে না…?" "লাগে বৌদি, টিপে তো আমি দারুন মজা পাচ্ছি, কিন্তু 'ওদের' কি কথা…? নাম নেই ওদের…?

বৌদি আমার ওই মেকি ভদ্রতা ভালো লাগে না, তুমি যদি আমাকে পুরো উত্তেজিত করতে চাও, তাহলে নোংরা ভাষায় কথা বলতে হবে, আর আমি তোমাকে আজ আদর করব না, (বৌদির গুদে শাড়ীর উপর থেকে হাত দিয়ে) তোমার এই ক্ষুধার্ত গুদটাকে চুদে খলখলিয়ে, ফাটিয়ে দেব, তুমি রাজি থাকলে বল, না হলে আমি আসছি ।"

বৌদি লজ্জায় লাল হয়ে আমার দিকে তাকাল, তারপর আমার ঠোঁটে একটা গাঢ় চুমু দিয়ে বলল… "ঠিক আছে গো আমার চোদনবাজ নাগর, তুমি আজ আমার দুদ দুটোকে টিপে গলিয়ে চুষে খেয়ে নাও, তারপর তোমার ওই অশ্বলিঙ্গের মত বাড়াটা আমার উপোসী গুদে ভরে প্রাণ ভরে আমাকে চুদে ফাটিয়ে দাও বৌদির গুদ টা । উমমমম মমমমম মমমমাহহহ্ । ও আমার সোনা দেওর গো… বৌদিকে রেন্ডি বানিয়েই ছাড়ল…!"

বৌদির মুখ থেকে এইসব গরম কথাগুলো শুনে টাট্টু ঘোড়ার মত তেজ অনুভব করতে লাগলাম শরীরে । আমি উঠে দাঁড়ালাম । তারপর বৌদির শাড়ীটাকে টেনে পুরো খুলে ফেললাম, বৌদিও আমার টি-শার্ট টা আমার মাথার উপর দিয়ে টেনে খুলে ফেলল । হাঁটু গেড়ে বসে আমার 'সিক্স-প্যাক এ্যাব'-এর উপর চুমু খেতে লাগল, আমার নাভির আশেপাশে জিভ লাগিয়ে চাটতে লাগল । চুমু খেতে খেতে বলল… "কি শরীর বানিয়ছো সোনা…!

সেদিন তোমার এই মাসকুলার শরীর দেখেই নিজেকে মনে মনে তোমার হাতে সঁপে দিয়েছিলাম, আজ তোমার এই হাঙ্ক শরীরের দাসী হয়ে নিজের সব ক্ষিদে মিটিয়ে নিতে চাই । গুদের কটকটানিকে শান্ত করে দাও সোনা । তোমার এই তাগড়া ল্যাওড়াটার রক্ষিতা বানিয়ে নাও সাহির আমাকে…!

কি করে বৌদিকে আমার তাগড়া ল্যাওড়াটার রক্ষিতা বানালাম শীঘ্রয় বলছি আপনাদের ……..
 

Users who are viewing this thread

Back
Top