What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মাকে আজ আমি চুদে ক্লান্ত (1 Viewer)

Placebo

Mega Poster
Elite Leader
Joined
Jul 31, 2018
Threads
847
Messages
16,671
Credits
181,489
Recipe soup
Onion
মাসির বাড়ি ৫ দিন বেরিয়ে আজ কোলকাতা থেকে শিলিগুড়ি ফিরছি। বাসে আমার পাশের সিটে বসে জানালা দিয়ে বাইরের দিকে তাকিয়ে আছে মা। একপলকে দেখলাম, মায়ের মাইদুটো বাসের ঝাকুনিতে লাফাচ্ছে। কবে থেকে যে লুকিয়ে মায়ের মাই, পাছা নাবি এসব লুকিয়ে দেখতে শুরু করেছি আজ আর মনে পরে না। এটুকু মনে আছে যে আমার যৌবনের শুরু থেকেই মনেমনে আমি মায়ের প্রেমিক। খুব ইচ্ছে করে মাকে জরিয়ে ধোরে আদর করতে। বিধবা মায়ের শরীরের কামনা সুখ দিয়ে মাকে পরম তিপ্তিতে ভরিয়ে দিতে খুব ইচ্ছে করে। কিন্তু আমি জানি এটা হবার নয়। মা কোনওদিনও আমাকে এই সুযোগ দেবে না। তাই আমি শুধু মায়ের শরীর দেখি আর মায়ের কথা ভেবে খেচি। মায়ের ৪৫ বছরের বিধবা মাইগুলো দেখেই আমার বাড়া শক্ত হতে শুরু করল।

বেড়াতে গিয়ে বেশ কয়েকদিন খেচা হয়নি, খুব হাত মারতে ইচ্ছে করছে। বাড়ি ফিরেই খিচতে হবে, এই সব সাত পাঁচ ভাবচ্ছি। শীত করতে লাগল। ব্যাগ থেকে একটা কম্বল বের করলাম। মা কম্বলের একটা দিক টেনে নিজেকে ঢেকে দিল। আমারা দুজনই এক কম্বলের নিচে, আসার সময়ও এভাবেই এসেছিলাম। মা আবার বাইরের দিকে তাকিয়ে আছে। বাসের লাইট নাভানো রয়েছে। কি একটা মনে হতে প্যান্টের চেন খুলে বাড়াটা বের করলাম। মা হঠাৎ কম্বলের নিচে থেকে ডান দিয়ে আমার ঠাটানো বাড়াটা খপ করে ধরে বল্ল "ওই দেখ সোনাই, ফারাক্কা ব্রিজ। আসার সময় তো দেখিসনি…ঘুমোচ্ছিলি" কথা গুলো বলতে বলতে মা বোধ হয় বুঝতে পারলো যে ওটা আমার হাত নয়। ওটা যে কি সেটা বুঝতে মায়ের আরো কয়েকটা মুহুর্ত লাগল। আমার সারা শরীর লজ্জায় কুকরে গেল। মা বাড়াটা ছেড়ে দিয়ে আবার বাইরের দিকে তাকাল। আমি ভাবতে পারছি না এর পর কিভাবে মায়ের মুখোমুখি দাড়াব। সাড়া রাস্তা আর মায়ের দিকে তাকাতে পারিনি।

বাড়ি ফেরার পরও বেশ কয়েকদিন হয়ে গেল মা কথা বলছে না। শেষে আমিই মায়ের কাছ গেলাম "মা সরি" মা কিচেনে রান্না করছিল। আমার দিকে ফিরেও তাকালো না। আমি আবার বল্লাম "ও মা!" "কি হল" "সরি" মা এবার আমাকে ভৎসনা করল "তোর কি মাথা গন্ডোগোল আছে? বাসের মধ্যে, আমি পাশে বোসে আছি, আর তুই…ছি ছি…" আমি মৃদু স্বরে বললাম "আসলে টাইট জিন্স পরেছিলাম বলে ওখানে ব্যাথা করছিল" এরপর মা আর রাগ করে থাকেনি। কিন্তু এরপর থেকেই মা কেমন বদলে যেতে থাকল। মা মাঝেমাঝেই আমার ধনের দিকে তাকাতে শুরু করল। প্রথম প্রথম আমার চোখাচুখি হলে মা মুখ ঘুরিয়ে নিত। দিন কয়েক এভাবে চলার পর সেদিন আমি সকালে মা আমাকে বেড টি দিতে এসে আমার দিকে তাকিয়ে মুচকি হাসল। আমি জানতে চাইলাম "হাসছো কেন?" মা আমার প্যন্টের দিকে ইসারা করে বলল "তাবু খাটিয়ে শুয়ে আছিস যে, ওঠ এবার" আমি খুব অবাক হয়েছিলাম, ভালোও লেগেছিল। সেদিন অফিসে গিয়ে শুধু এই কথাটাই ভাবছিলাম।

মা কি শুধুই ইয়ারকি করার জন্য কথাটা বল্ল, নাকি এর মধ্য অন্য কোনও ইঙ্গিৎ আছে। বাড়ি ফিরে গামছা পরে মায়ের ঘরে গেলাম টিভি দেখতে। আমি সোফায় বোসে আছি, দেখলাম মা আরচোখে আমার বাড়া দেখার চেষ্টা করছে। একটু পরেই আমার পাশে গাঘেসে বসল। "কিরে কি দেখছিস" বলেই হাতটা অহেতুক আমার কোলের উপর রাখল। আমি কোনও পতিক্রিয়া না করে বললাম "এই তো…সিনেমা দেখছি" মা হাতটা একটু নেড়ে বলল "রাতে কি খাবি?" আমি নিচে জাঙ্গিয়া পরিনি। ধনটা লাফিয়ে উঠতে শুরু করল। মায়ের হাতটা আমার হাতে নিয়ে বল্লাম "তুমি যা খাওয়াবে, তাই খাব" মা চটুল হাসি দিয়ে "যা খাওয়াব তাই খাবি?" জানি না কেন মায়ের গালে কিস করলাম। মা কিছু বলল না, অকারনে হেসে আমার গায়ে ঢলে পরল। মা আবার টিভি দেখতে দেখতে বাম হাতটা আমার বাড়ার ওপর রাখল। আমি আড় চোখে মায়ের দিকে তাকালাম। যেন কিছুই হয়নি এমন একটা ভাব করে মা টিভি। আমি জানি আমার মা একটু ডেমনি মাগী। তাই আমিও কিছুখন এইভাবে বসে থাকলাম।

মা কি আমাকে দিয়ে চোদাতে চায়। নাকি এমনিই হাত দিচ্ছে। ভাবছি মাকে মুখ ফুটে বলব কি না। কিন্তু কিভাবে বলব, মা যদি রাগ করে। এমনি সাতপাঁচ ভাবছি। মা উঠে কিচেনে চলে গেল। ইশ, মা কে বল্লে মা হয়ত রাজি হয়ে যেত। তাহলে এতখনে হয়ত এই সোফাতেই ফেলে মা কে আদর করতে পারতাম। মা নিশ্চই রাগ করবে না। নাহলে আমার বারায় হাতদিয়ে বসত না। মা হয়ে এর থেকে বেশি কিই বা করবে। কিচেনে গিয়ে দেখি মা রান্না করছে। পিছন থেকে মা কে জরিয়ে ধরলাম। মা বল্ল 'কি হল' 'কিছু না তোমাকে একটু আদর করতে ইচ্ছে করছে, তাই' আমার বাড়াটা মায়ের নরম পাছার খাজে আটকে গেছে। মায়ের কানের পাসের চুল সরিয়ে একটা কিস করলাম কানের ঠিক নিচে। 'ছার সয়তান এখন রান্না করতে দে' বুঝলাম পরে যদি এমন করি তাতে মায়ের আপত্তি নেই। 'ও মা' কি' আজ রাতে তুমি আমার বিছানায় সোবে? কেন? 'এমনি…অনেক দিন তোমার পাশে শুইনি, তাই' বলেই মায়ের কাধে চকাস করে একটা চুমু খেলাম। 'এখন যা আমাকে কাজ করতে দে' রাতে মা আমার বিছানায় শুতে এল।

সবুজ রং এর পাতলা কাপড় ফুড়ে উচু হয়ে আছে মায়ের মাই গুলো। একটু মুচকি হেসে আমার পাসে বসল। একটু যেন চিন্তিত দেখাচ্ছে মাকে। আমি একটু মুচকি হাসলাম। তবে আমারও খুব টেনসান হচ্ছে। মায়ের মনের কথা বোঝার চেষ্টা করছি। মা কি বুঝতে পেরেছে যে আমি মাকে চোদার জন্য ডেকেছি? মা কি সত্যিই চুদতে দেবে, মা কি সত্যিই আমাকে দিয়ে চোদাতে চায় বোলে তখন আমার বাড়ায় হাত দিয়েছিল। 'আলোটা নিভিয়ে দে' আমি আলো নিভিয়ে দিলাম। বেশ কিচ্ছুখন বোসে আছি। কিভাবে শুরু করব বুঝতে পারছি না। শেষমেশ মাকে জরিয়ে ধোরে শুলাম 'মা…' 'কি?' 'ঘুমিয়ে পরেছো' 'না' 'একটা কথা বলবো! রাগ করবে না তো?' মা চিৎ হয়ে শুয়ে ছিল, আমার দিকে ফিরল, 'বল, কি কথা' মায়ের গরম নিশ্বাস আমাকে উত্তপ্ত করে তুলল। আমি মাকে আরো জোরে জাপ্টে ধোরলাম। সবকিছু কেমন উলোট পালোট হয়ে যাচ্ছে। মা ফিসফিস করে বল্ল 'কিরে, বল…কি বোলবি' 'তোমাকে খুব আদর করতে ইচ্ছে করছে' 'পাগোল ছেলে কোথাকার…' অন্ধকারে মায়ের গালে একটা চুমু খেলাম। মা প্রতিরোধ করল না। সাহস পেয়ে মায়ের ঠোটে চুমু খেতে সুরু করলাম। মা আমাকে দূরে সরিয়ে দিল 'ছি…' 'কি হল' 'মায়ের সাথে এমন করতে নেই' আমি জানি মায়ের ভালোই লাগছে, তবু মায়ের নীতিবোধ মাকে বাধ দিচ্ছে। 'কে বলেছে মাকে আদর করতে নেই?' আবার ঠোটে চুমু খেলাম। 'ছি…ছি…তুই আমাকে ছার তোর ভাব সাব ভালো না' মা বলছে ঠিকই, মা আর সেভাবে প্রতিরোধ করছে না।

আমার সারা শরীর কামের উত্তেজনায় ফুটছে। আর থাকতে না পেরে মায়ের গায়ের উপর চেপে বসলাম। বুকের উপর থেকে আচল সরিয়ে দিয়েছি। মা হঠাৎ চিৎকার করে উঠল "ছাড় অসভ্য ছেলে'। মা উঠে পাশের রূমে চোলে গেল। আমি কিছুই বুঝে উঠতে পারলাম না। মা আমার বাড়ায় হাত দিয়ে বসে টিভি দেখল অথচ কিছুই করতে চায় না আমার সাথে। কাল মায়ের সামনে মুখ তুলে তাকাতে পারব না। ভয়ে আমার সারা শরীর হিম হয়ে গেল। আমারই ভুল, বাঙালি মায়েরা উতলা যৌবনের পরশে নিজের ছেলের বাড়াও খাড়া করিয়ে ছারবে, কিন্তু কিছুতেই চুদতে দেবে না। যা হবে কাল দেখ আযাবে ভেবে ঘুমিয়ে পড়লাম। পরদিন সকাল থেকেই বাড়িতে একটা থমথমে পরিবেশ। রবিবার, ছুটির দিন। সারা দিন আমাকে বাড়িতেই থাকতে হবে। অস্বস্তিকর পরিস্থিতি, মা বকুনিও দিচ্ছে না। আবার কথাও বলছে না। শুধু গাল ভার করে রয়েছে। এবার আর সরি বলার মত মুখ নেই। অবশ্য সরি বলবই বা কেন? মা আমার বাড়াটাতে হাত দিল কেন! ভাবলেই বড্ড রাগ হচ্ছে। সকাল ১১টা নাগাদ মা আমার ঘরে এল। আমি বিছানায় আধ শোয়া হয়ে পড়ে আছি। মা বল্ল, 'কি রে, কাল রাতে অমন করলি কেন?' আমি চুপ। মা আমার পাশে বসল। অন্য সময় হলে মায়ের মাই আর পেটিতে একবার চোখ বুলিয়ে নিতাম।

এখন সাহস হল না। মা ধমক দিল, 'আমি তোকে একটা প্রশ্ন করেছি' 'সরি' আমার গলা দিয়ে অস্ফুট শব্দ বেরিয়ে এল। 'সরি!সরি ফর হোয়াট? কেন করে ছিলি অমন?' আমি আবার চুপ। মা এবার গলা নরম করে বলল, 'বল বাবা, কেন আমার গায়ের উপর উঠেছিলি। বল, আমি রাগ করব না' এবার একটু জোর পেলাম, 'তোমাকে খুব…' 'বল, থেমে গেলি কেন?' 'তোমাকে খুব আদর করতে ইচ্ছে করছিল, তাই' মা মুচকি হেসে বলল,'আদর করতে গেলে বুঝি গায়ের উপর উঠতে হয়?' আমার খুব লজ্জা করছিল। যাক মা রাগ করেনি। মা আবার বলল, 'এখন আদর করতে ইচ্ছে করছে না?' মায়ের কথাটা শুনে ধনটা শক্ত হতে শুরু করল। মা বলল,'যা স্নান করে আয়' আমি উঠে চলে গেলাম।স্নান করে ঘরে ঢুকেই আমি অবাক হয়ে গেলাম। মায়ের শাড়ি মেঝেতে পড়ে আছে। মা আমার বিছানায় শুধু মাত্র সায়া আর ব্লাউজ পরে শুয়ে মিটিমিটি হাসছে। আমার খুব লজ্জা হচ্ছিল, কিন্তু ধন মুহুর্তে খারা হয়ে প্যন্টে ওপর তাবু খাটিয়ে ফেলেছে। মা ডাকল 'কি হল আয়। খুব তো আমাকে আদর করার জন্য ছোক ছোক করছিলি এখন হা করে দারিয়ে আছিস কেন?' আমি ভেবেছিলাম মা হয়তো ইয়ারকি করছে, কিন্তু মা আমাকে সত্যিই চুদতে দেবে একথা আমি তখনো বিশ্বাস করতে পারছিলাম না।

আমি বিছানা উঠে মায়ের ঠোটে চুমি দিলাম। মা আমাকে থামিয়ে দিয়ে বলল,'কাউকে এসব বলবি না তো?' গালে গলায় কিস করে বললাম,' না বলব না। এসব কাউকে বলব না'। মায়ের মুখ তখনও চিন্তাগ্রস্থ। আমি ধিরে ধিরে মায়ের ব্লাউজের হুক খুললাম। মা লাল ব্লাউজের ভিতর লাল ব্রা পরেছে। আমি ব্রায়ের উপর থেকে একটু মাই টিপে তারপর ব্রা খুলে দিলাম। মা দুইহাতে মাই ঢেকে বলল,'আর না, এসব করলে পাপ হবে' 'কিচ্ছু পাপ হবে না মা। আমি তোমাকে ভালবাসি' মা বলল, 'কিন্তু আমি যে তোর মা। মা-ছেলে কখনও এসব করতে নেই' আমি মায়ের ঠোটে একটা কিস করে বললাম, 'কে বলেছে করতে নেই?' মা গরম নিশ্বাস ফেলছে। আমি যানি মায়ের বহুকালের অভুক্ত শরীর কামুক হয়ে উঠেছে। তবু মায়ের নীতিবোধ মাকে বাধা দিচ্ছে। আমি মাকে বোঝানোর চেষ্টা করলাম, 'দুনিয়ার সব মা-ছেলেই একে অপরকে ভালোবাসে। যারা সাহস করে কিছু করে তারাই সুখি হয়, তুমি আমাকে একটু সুযোগ দাও দেখবে আমাদের জীবন সুখে সুখে ভোরে উঠবে' 'কিন্তু যদি লোকজানাজানি হয়!' 'এতদিন আমার বাবা নেই, লোক কি জানতে এসেছে আমরা কি খেয়েছি, কি পরেছি? তাহলে আজ আমরা ঘরে কি করছি সেটা কে জানতে পারবে?' 'আমার খুব ভয় করছে' মা বলল।

আমি মাকে জাপ্টে ধোরে আবার একটা কিস করলাম, 'তোমার ছেলে বড় হয়ে গেছে মা। তোমার আর ভয় নেই' মা এবার একটু হাসল। আমি মাইএর উপর থেকে হাত সরিয়ে নিল। মায়ের পেল্লাই সাউজের মাই বাইরে বেরিয়ে এল। মাইএর কালো কিসমিসে মত বোটা শক্ত হয়ে উঠেছে। মনের সুখে মাই দুটো টিপলাম আর চুসলাম। মা আমার চুল মুঠি কোরে চেপে ধোরেছে। এর পর মায়ের পেটে সুড়সুড়ি দিলাম। এরপর সায়ার দড়িটা খুলে তাড়াতাড়ি সায়া খুলে দিলাম। মা পা-দুটো দুপাশে ফাক করল। বাদ্ধ্য ছেলের মত মায়ের দুই থাই এর মাঝে বসে মায়ের পবিত্র গুদে দিকে চাইলাম। কাচা-পাকা বালে ঢাকা, বহুকালের অযত্নে পড়ে থাকা একটা টাটকা গুদ। সবকিছু কেমন মায়াময় লাগছে। একটা কিস করলাম মায়ের যোনি দ্বারে। মায়ে গুদের অপরুপ সুবাস আমার সারা শরীরে আগুন জালিয়ে দিল। মা আমার মাথাটা দুহাত দিয়ে আকরে ধরে গুদের সাথে চেপে ধরল। আমি পাগলের মত চাটতে লাগলাম মায়ে গুদ। কখনও আবার জীব ডুকিয়ে দিলাম মায়ের গুদের গভীরে। মায়ের গুদের স্বাদের সাথে দুনিয়ার কিছুরই তুলনা চলে না, এ এক অদ্ভূত জগত। প্রচন্ড আরামে মা ছটফট করতে শুরু করল। এভাবে কিছুখন চলার পর মা বল্ল-'আ আ আ আ……দরজাটা বন্ধ করে আয়, বাবা আ আ।' আমি দরজা, জানলা সব ভাল করে বন্ধ করে ঘরে এলাম। মা আমার দিকে এগিয়ে এসে আমাকে জরিয়ে ধরল। আমিও সকল শক্তি দিয়ে আমার কামবতী মাকে কাছে টেনে নিয়ে ব্ললাম-'মা, আমি তোমাকে খুব ভালবাসি।

আজ আমি তোমাকে খুব আদর করব' আমার চোখে চোখ রেখে মা বল্ল-আমিও তোকে ভালবাসি বাবা'। মায়ের গোলাপের পাপড়ির মত ঠোটে এগিয়ে এল আমার দিকে। আমি মা ঠোটের স্বাদ পেলাম আমার ঠোটে। মায়ে জ্বীব আমার জ্বীবের সাথে খেলা করতে শুরু করল। আমি ডান হাতে মায়ের মাথাটেনে ধরলাম আমার মুখের দিকে। নিবিড় চুম্বনে একাত্ম হয়ে গেলাম মায়ের সাথে। বাম হাতে মায়ে নিটোল পাছাটা চেপে ধরলাম। আমার লৈহ কঠিন দন্ডটা প্যন্টের ভিতর থেকে খোচা মারছে মায়ের গুদে। মায়ের যেন হঠাৎ করে মনে পড়ল যে আমার একটা জাদু কাঠিও আছে। মা হাটু মুড়ে আমার সামনে বসে প্যন্টেটা খুলে দিল। তৎক্ষনাৎ আমার সুপুরুষ কালো মোটা বাড়াটা বেরিয়ে এসে মায়ের মুখের সামনে দুলতে শুরু করল। মা ওটাকে হাতে নিয়ে বল্ল- 'বাহ, দারুন বানিয়েছিস তো।' -থ্যঙ্কস, মা। মা ধনটা ফুটিয়ে লাল মুন্ডিটা বের করে মুখে পুরে দিল। আমার সারা শরীর কেপে উঠল। আমি চোখ বুজে দারিয়ে ধন দিয়ে অনুভব করতে থাকলাম আমার সপ্নের রাজকুমারী, আমার মায়ে মুখ। মা চকাস চকাস করে চুশতে থাকল। কতখন দারিয়ে ছিলাম জানি না। হঠাৎ মনে হল আর নিজেকে ধরে রাখতে পারব। আমি আজ আমার একফোটা নির্যাসও নষ্ট করতে চাই না। তাই ধনটা মায়ের মুখথেকে বের করে নিলাম।

মা অবাক চোখে আমার দিকে চাইল। আমি বললাম-'বিছানায় চলো'। আসলে আজ আমি মায়ের মুখে নয়, মায়ের গুদে আমার সমস্ত বীর্য ফেলেতে চাই না। মা বিছানায় উঠল। আমি আর এক মুহুর্ত আপেক্ষা করতে চাই না। মায়ের ঘন কালো বালে ঢাকা গুদ একটু ফাক করে ধরলাম। মা আমার বারাটা গুদের ফাটায় সেট করে ধরল-'নে…এবার ঢোকা।' আমি মায়ের অনুমতি পেয়ে একটু চাপ দিতেই বারার মুন্ডুটা আমার বিধবা মায়ের গুদের ভেতরে ঢুকে গেল। মা চাপা গলায় চিৎকার করল-'আ………হ, ভগোবান।' বুঝলাম মায়ে গুদটা খুবই টাইট। আসলে বাবা মারা গেছে আজ অনেক বছর। এতদিন আর কিছুই তো এই গুদে ঢোকেনি। বোকার মত প্রশ্ন করলাম-'কি হল মা! লাগল নাকি?' মা চোখ বুজে আছে- 'না, লাগেনি…আসলে অনেক দিন পর তো, তাই' কয়েক মুহুর্ত পড়ে মা আবার বল্ল, 'তাছাড়া তোরটা খুব বড়, তোর বাবারটা এত বড় ছিল না' কথাটা দারুন লাগল, মনেমনে অহঙ্কার হল। আমি আমার সম্পূর্ন বারাটা মায়ের রসাল গুদে ঢুকিয়ে দিলাম। হঠাৎ করে যেন আমি স্বর্গে পৌছে গেলাম। নিজের মায়ে গুদে বাড়া ঢোকানোর অনুভূতি আমাকে যে কি আরামের, কি আনন্দের তা ভাষায় প্রকাশ করা যায় না। তারিয়ে তারিয়ে উপভোগ করতে থাকলাম মায়ের গুদের উষ্ণতা। মা তখনও চোখ বুজে আছে।

মাকে বল্লাম-'দেখ মা তোমার ওখানে আমারটা পুরো ঢুকে গেছে।' -'হা হা…পাগোল ছেলে, ঢুকবে না কেন?' মা চোখ মেলে দেখল আর বল্ল-'চোদ এবার' চোদ কথাটা মায়ে মুখে প্রথম বার শুনলাম। -এই তো এবার তোমাকে চুদব, পাগলীসোনা মা আমার' বলেই মাকে চুদতে শুরু করলাম। মা বল্ল-'আহ…আস্তে' -ওকে মা। মা আবার বল্ল-প্রথমে ধিরে ধিরে শুরু কর। আস্তে আস্তে স্পীড বাড়াতে হয়। -ঠিক আছে ম্যডাম। আমি এবার ধিরে ধিরে চুদতে শুরু করলাম। মাও নিচ থেকে কোমড় দুলিয়ে দুলিয়ে অদ্ভূত ছন্দে আমার চোদন খেতে লাগল। আমার বাড়া গিয়ে ধাক্কা মারছিল মায়ে জরায়ুতে। মায়ে কামরসে এখন গুদের ভেতরটা পিচ্ছিল হয়ে গেছে। আমার প্রত্যেক ঠাপে মায়ের সমস্ত শরীর কেপে উঠছে। প্রচন্ড সুখে মায়ের মুখ থেকে বেরিয়ে আসছে চাপা গোঙানি-আ আ আ আ …হ ফচ ফচ শব্দ আসছে গুদের গভীর থেকে। ঘরের ভিতরে মায়ের আহ আহ শীৎকার, চোদাচুদির ফচ ফচ, খাটের ক্যাচ ক্যাচ এর সাথে কাম রসের গন্ধ এসবের মাধ্যমেই চলছে আমার মাতৃ সেবা।

মা চোখ বুজে আছে দেখে আমি বল্লাম-'মা একবার চেয়ে দেখ তোমার নিজের ছেলে কেমন করে তোমার গুদ মারছে।' মা কিছুই না বলে শুধু মুচকি হাসল। আমি জিজ্ঞাসা করলাম-'মা তোমার কি লজ্জা লাগছে…তাই চোখ বুজে আছ?' মা বিরক্ত হয়ে বল্ল-'চুপ চাপ চোদ। চোদার সময় বেশি কথা বলতে নেই।' মাকে চুমু খেয়ে বল্লাম-'আমার সোওওওওনা মা…' -'থাক…হয়েছে…এবার কর ভালো করে' আমি এবার আরও জোরে জোরে মাকে চুদতে লাগলাম। মা পাকা চোদন খানকির মত ঠাপ খেতে খেতে চিৎকার করতে লাগল-'আহ…আহ…আহ…আহ…উ…উ…আহ…' মায়ে চিৎকার আমার উত্তেজনা বহুগুন বাড়িয়ে দিল। আমি পরম সুখে বিভোর হয়ে মায়ের উপোষী যোনির অপরিসীম খিদে মেটাতে থাকলাম। বণ্য পশুর মত আমি আমার জন্মদাত্রি মায়ে গুদ ফাটিয়ে দিতে থাকলাম।

আমার বাড়াটা বেরিয়ে আসছিল আর পরের মুহুর্তেই হারিয়ে যাচ্ছিল মায়ের রসসিক্ত গুদের অতল গহ্বরে। চোদনের তালে তালে দুলে উঠছিল মায়ে বাতাবি লেবুর মত মাই যুগল। আমার এই উত্তাল চোদনের ধকল মা বেশিখন নিতে পারল না। দুই হাত দিয়ে আমার পিঠ খামচে ধরল। এরপর একটু ককিয়ে উঠল, বুঝলাম মা এবার মাল খসাবে। আমার জাদুকাঠির পরশে মা স্বর্গীয় সুখের শেষ সীমায় পৌছে গেল। ছলাৎ ছলাৎ করে গরম মধু বেরিয়ে এল মায়ের যোনি পথ বেয়ে। মায়ে চোখে মুখে পরম তৃপ্তির ঝলক। আমিও আর নিজেকে ধরে রাখতে পারলাম না। একটা প্রকান্ড ঠাপে বাড়াটা গুদের প্রান্তসীমায় ঠেসে আমার টগবগে বীর্য ঢেলে দিলাম মায়ের গুদের গভীরে।

আমার কামের দেবী, আমার দুখিনী বিধবা মায়ের শরীরের প্রতিটি কোষ আমার চোদনে সম্পূর্ন তৃপ্ত। ভাবতে অবাক লাগছে এই বিছানায় এক সময় মা বাবা ঘুমাতেন। এই বিছানায় এই মায়ের কোলে শুয়ে স্তন চুশতে চুশতে আমার শৈশব কেটেছে। এখানেই আমার পড়াশোনার প্রথম পাঠ শুরু হেয়েছিল মায়ের কাছে। তার পর কত গুলো বছর কেটে গেছে। আজ আবার আমার জীবনের একটা সরনী্য অধ্যায়ের সূচনা হল এই বিছানায়। আমার সেই মা আজ আমারই বীর্য গুদে নিয়ে পরম আনন্দে কেলিয়ে পড়ে আছে আমার পাসে। ৩ আমার দুষ্টু মা ৩: মা ছেলের চোদাচুদি কখন ঘুমিয়ে পড়েছিলাম জানি না। যখন ঘুম ভাঙল তখন দুপুর গড়িয়ে বিকেল। মা তখনও শুয়ে আছে আমরদিকে পেছন ফিরে। এতদিন লুকিয়ে চুরিয়ে মায়ের এই পাছার দুলুনি দেখতাম। মা যখন পাছা দুলিয়ে দুলিয়ে ঘরের কাজ করে আমি ওটাকে ছোয়ার পাগোল হয়ে উঠতাম। মায়ের নিটোল সেক্সী পাছা আমার মনের পশুটাকে আবার জাগিয়ে তুললো। পিছন থেকে মাকে জোরিয়ে ধোরলাম।

মা বোধ হয় জেগেই ছিল। নেকামো করে বলল "ছি:…লজ্জা করে না তোর! ভর দুপুরে নিজের মায়ের সাথে এসব করছিস!" "তোমার লজ্জা করে না। ফন্দি করে নিজের ছেলেকে দিয়ে চোদাচ্ছো।" "ফন্দি মানে? আমি আবার কি ফন্দি করলাম" "ফন্দি করেই তো সেদিন ভিড় বাসে এত্ত বড় গাঁড় নিয়ে আমার কোলে বসে ছিলে" "ধুর তখন পিছন থেকে ধাক্কা দিয়েছিল তাই তোর কোলে পড়েছিলাম" "আর ওঠার সময় অতো লোকের সামনে আমার বাড়াটা মুঠো করে ধরেছিলে কেন?" মা হাসঁতে হাসঁতে বলল-"আমি ভেবেছিলাম ওটা তোর হাত। আমি ভাবতেই পারিনি যে তুই আমাকে ধোন দিয়ে খোচাচ্ছিলি" "ওভাবে ধোনের ঢগায় পাছা ঘসলে ধোন তো খেপে যাবেই…" "তাই বলে এক বাস ভর্তি লোকের সামনে তুই আমার পোদ মারবি!" "বেশ করেছি। সেদিন তো ঠিক করে পারিনি, আজ তোমার পোদটা ভালো করে মারব" বলেই মাকে উল্টে শোয়ালাম।

মা চিৎকার করে উঠলা-"না…প্লিজ না…খুব লাগবে…" আমি কিছুই না শুনে মাকে বিছানায় চেপে ধরে পোদের ফুটোয় বাড়ার মুন্ডিটা সেট করে ধরে একটা রাম ঠাপ দিলাম। মা কেঁদে উঠল "বাবা গোওওওও…" আমি আবার ভয় পেলাম। পাশের বাড়ির কেউ শুনতে পেলে কেলেঙ্কারী হয়ে যাবে। কয়েক মুহুর্তের আমার খাঙ্কি মা মানিয়ে নিল। আমি ধিরে ধিরে ঠাপ দিতে দিতে জিঙ্গাসা করলাম-"লাগছে মা?" "হ্যা…খুব লাগছে" মায়ে কোমোর দুহাতে ধরে ছোটো ছোটো মোলায়েম ঠাপ দিতে দিতে বললাম "একটু পরে আর লাগবে না, প্রথমে একটু কষ্ট করো" প্রায় ১০ মিনিট ধরে মায়ের পোদ মারার পর মনে হচ্ছে মাল্ আউট হবে এমন সময় মা বলল-"কিরে ছার এবার" "কেন?" "বিকেল হয়ে গেল, মালতি এবার এসে পড়বে" "আসুক আগে তারপর ছাড়ব…"এ কথা বলে জোরে জোরে ঠাপ দিতে লাগলাম। মা এবার মিনতি করল-"ছার বাবা… আ আ আ… এবার সত্যিই খুব লাগছে" আমার এভাবে ছাড়তে মোটেও ইচ্ছে করছে না, কিন্তু মায়ের কষ্টের কথা ভেবে পোদের ফুটো থেকে বাড়াটা বার করে নিলাম।

মা বললো-"নে এবার তুই শো…" "কেন?" "যা বলছি তাই কর…" মা ধমক দিল। আমি মুখ বেজার মুখে বাড়া খাড়া করে শুয়ে আছি। মা উঠে আমার থাইয়ের উপর চুমু খেতে খেতে বীচিতে এসে থামল। বীচি চেটে, চুশে বাড়ার চামরায় কুটকুট করে কামড়ে আমার শরীরে কামনার আগুন জ্বেলে দিতে থাকল। আমি মায়ে মাথা ভরতি চুল মুঠো করে ধরলাম। মা দুই হাত, ঠোট আর জিব দিয়ে আমার বাড়াটা নিয়ে কামের খেলায় মেতে উঠল। বাবা মারা গেছে প্রায় ১৫ বছর হয়ে গেছে। এত গুলো বছর পর মা আজ আবার একটা বাড়া পেয়েছে। হোক না সেটা নিজের ছেলের। মা যেন বুঝতে পারছে না বাড়া নিয়ে কি করবে। পাগোলের মত চুশে, খিচে আর কামড়ে মায়ের যেন মন ভরছে না। আমি কাটা পাঠার মত বিছানায় ছটফট করতে থাকলাম।

মা আমার তলপেটে, নাবিতে লকলকে জিব বোলাতে বোলাতে উপরের দিকে উঠে এল। আমার বাম দিকের দুধের ছোট্ট বোটায় কুট করে কামরে দিল। এরপর মায়ের ঠোট মিলল আমার ঠোটে। নিবির চুম্বনে বুঝিয়ে দিল যে আজও মা আমাকে কত্ত ভালোবাসে। চকাস চকাস আওয়াজ করে মা আমার নিচের ঠোট খাচ্ছে। আমি খাচ্ছি মায়ের উপরের ঠোট।মায়ের নগ্ন শরীরের সমস্ত ভার এখন আমার ওপর। মায়ের বড় বড় মাই দুখানি লেপ্টে গেছে আমার বুকে।

মা আমাকে আদর করছে, আমি মায়ের আদর খাচ্ছি। এ এক অন্য রকমের আদর। মা উঠে বসল আমার উপর। আমার লৌহ দন্ডটা গুদের ফাটায় সেট করে, আস্তে চাপ দিতে বাড়ার মুন্ডুটা ডুকে গেল। এর পরের মুহুর্তে আমি নিচ থেকে তল ঠাপ দিলাম ধিরে ধিরে। মাও বাড়ার উপর একটু চাপ বাড়াল। মায়ের গুদটা যে যথেষ্ট টাইট সেটা আরও একবার অনুভব করলাম। দুজনের চেষ্টায় আমার আস্ত বাড়াটা মায়ের গুদে ঢুকে গেল। মা এবার কোমর দোলাতে শুরু করল। এভাবেই আমার জন্মদাত্রি মা আমাকে ফেলে চুদতে সুরু করল। এক অদ্ভূত ছন্দে মা কোমর দুলিয়ে দুলিয়ে চোদন সুখ নিচ্ছে। মায়ের গতিটা, না আস্তে না জোরে। আমি দুচোখ মেলে দেখছি মায়ের মাই গুলোও দুলছে তালে তালে। ঠিক যেন রাজকুমারী স্লো মোশানে ঘোড়া চালাচ্ছে। মায়ের খোলা চুল উড়ছে বাতাসে।

আবার মা আওয়াজ করতে শুরু করল-"ওওওও……ওহ…আআআ…উহ" চোদাচুদি যে একটা শিল্প এটা কোনও দিনো বুঝতে পারতাম না যদি না আমার এই চোদনশিল্পী মা আমাকে চুদতে দিত। আমি দুহাতে মায়ের শরু কোমর ধরে নিচ থেকে ঠাপ দিতে থাকলাম। মায়ের মাগীরুপ আমাকে অবিভূত করেদিল। মাগী চোদার মজাটাই আলাদা। কিন্তু আসল মজা কামুক মাগীদের চুদে। আর সেই কামুক মাগীটি যদি নিজের মা হয় তাহলে চোদার মজা বেড়ে যায় বহুগুন। এত গুলো বছর যে অসীম কষ্টের মধ্যে মা আমাকে লালন পালন করে বড় করেছে। মায়ের সেই কষ্ট আজ সার্থক। তবে সেই কষ্টের প্রতিদান এটা নয়, এ হল আমাদের একে অপরের প্রতি অপরিসীম ভালোবাসা। এত গুলো বছরে মায়ের জীবনে আমি ছাড়া আর কেউ ছিলো না। হঠাৎ কলিং বেল বাজল। মা এমন ঘোরের মধ্য রয়েছে যে বেলের আওয়াজ শুনতেই পেল না।

সমানে আমাকে ঠাপিয়ে চলেছে। আমিই মাকে ডাকলাম-"মা, ছাড়ো এবার" -"কে…নওওওওও?" -"কে যেন এসেছে" সম্বিত ফিরতেই প্রচন্ড বিরক্তিতে কোমোর তুলল। গুদ থেকে বাড়াটা ফচ করে বেরিয়ে এল। কমলা এল বোধ হয়। ও আমাদের কাজের মেয়ে। আমি প্যান্ট খুজে পাচ্ছি না। মা তাড়াতাড়ি সায়ার উপর কাপড় জড়িয়ে নিয়ে, ব্রায়ের উপর ব্লাউজটা পড়েতে পড়তে দরজা খুলেতে চলে গেল পাশের ঘরে। আমি একটা চাদরে নিজেকে ঢেকে নিয়ে মটকা মেরে পরে থাকলাম। ইশ্, এখন তিন ঘন্টার আগে আর মাকে পাওয়া যাবে না। বোধ হয় একটু ঝিমুনি ভাব এসেছিল। মনে হল কে যেন আমার ধোনটা হাতের মুঠোয় নিয়ে ফুটিয়ে লাল মুন্ডিটা খুব পরিপাটি করে চাটছে। তাকিয়ে দেখি মা। আমি তরাক করে লাফিয়ে উঠলাম-"একি…কমলা দেখে ফেলবে যে" মা পাকা খানকির মত একটা হাসি দিয়ে বলল-"ওকে ছুটি দিয়ে দিলাম, বলে দিলাম আজ কাল আর পরশু আস্তে হবে না" বলেই কাপড় খুলতে খুলতে বিছানায় উঠে আমার পাশে শুয়ে পড়ল। আমি খুব খুশি হয়ে দুষ্টু মায়ের কানের লতিতে কুটুস করে কামড়ে দিলাম। মায়ের যতটা না লাগল তার চেয়ে একটু বেশিই চিৎকার সেক্সি গলায়-"আআআআউউউ, লাগেনা বুঝি" মায়ের গলায় আর কাধে চুমু দিয়ে বললাম-"আমার সোনা মা, আমার মনা মা, আমার সন্টু মা" -"থাক থাক হয়েছে। টেবিলের উপর গরম দুধটা রয়েছে খেয়ে নে আগে, ঠান্ডা হয়ে যাবে" -"ওকে মম্…তারপর এই দুধু গুলো খাব" বলে ব্লাউজের উপর দিয়ে মায়ের ৩৬ সাইজের দুধ দুটো টিপে দিলাম। ঢকঢক করে এক গ্লাস দুধ খেয়ে মাকে বলাম- "মা, টয়লেট করে এখুনি আসছি" -"যা…তাড়াতাড়ি আসবি" মায়ের আর যেন তর সইছে না। দৌড়ে গিয়ে টয়লেট করে এলাম। মা সায়া ব্লাউজ পরে শুয়ে আছে।

মায়ের ব্লাউজের হুক খুলতে শুরু করলাম একটা একটা করে। দুধ গুলো মায়ের বয়স অনুপাতে খুব একটা বড় নয় তবে খুব ছোটোও নয়। ৩৪ থেকে বড় জোড় ৩৬ সাইজের হবে। তবে এতটুকু ঝুলে যায়নি। মাই দুটো আমার হাতে ঠিক ঠাক এটে যায়। সাদা ধবধবে মাই যুগলের মাঝে পিংঙ্ক কালারের একটা গোল অংশ। আর তার মাঝে গোলাপী রংএর কাজুবাদামের মত বোটা। বাম হাত দিয়ে একটা মাই টিপতে থাকলাম। অন্য মাইটা ডান হাতে সাবধানে ধোরে বোটা চুশতে শুরু করলাম। এভাবেই অল্টারনেট করে মাই দুটোকে আদর করতে থাকলাম। বহু দিন পর জীবনের প্রথম দিন গু্লিতে যে জিনিস দুধ নিয়ে খেলা করতাম সেগুলো আবার ফিরে পেয়েছি। মা ছটফট করছে। আমার চুল মুঠো করে ধরেছে এক হাতে, আর অপর হাতে আমার পিঠে খামচে ধরেছে। রক্ত বের হচ্ছে কিনা যানি না, তবে খুব লাগছে। মায়ের সেদিকে কোনও খেয়াল নেই। মন ভরে দুধ খাওয়ার পর মায়ের পেটে আলতো করে চুম্বন করতে করতে সায়ার গিট খুলে দিলাম। সায়া ভিতরে হাত ঢুকিয়ে মায়ের গুদের বালের চুলবুলি কাটলাম। গুদের ফাটায় আঙুল বোলাতে বোলাতে মায়ের নাবিতে জীব দিয়ে সুড়সুড়ি দিলাম। মায়ের এই নাবিটাই এত দিন দূর থেকে দেখতাম লুকিয়ে চুরিয়ে। নাবিটা চেটে পরিস্কার করে দিলাম।

মায়ের তলপেটে একটু চর্বি জমেছে, যা মায়ের স্নিগ্ধ সৌন্দর্যে সাথে কামের মিশ্রন এনেছে। তলপেটে আমার গরম শ্বাস ফেলে মাকে আরও উত্তপ্ত করে তুললাম। জীব দিয়ে সায়াটা খুব ধিরে ধিরে নিচে নামালাম। মায়ের সমস্ত লাস্যের কেন্দ্র, কোকড়া বালে ঢাকা আমার জন্ম-ফাটল আবার সামনে। আমাকে আমন্ত্রন জানাচ্ছে সাদরে। "আমি আর পারছি না, বাবা" মায়ের কাতর অনুরোধ কানে এল-"এবার বাড়াটা ঢোকা রে বোকাচোদা" জীবনে প্রথমবার আমার স্কুল টিচার মায়ের মুখে এই গালিটা শুনলাম। মনে বড় পুলক জাগল। আরো দুচারটে গালি শোনার জন্যই মায়ের কথা কানে না তুল্লাম না। জীব দিয়ে গুদের পর্দায় খেলাতে থাকলাম নানা রকমে। মা দু-পা দুই দিকে ছরিয়ে দিয়েছে পুরোদমে। আমি গুদের দুপাশে হাত রেখে গুদটা ফাক করে চাটছি। "এই…এবার চোদ…না হলে আমি মরে যাব" "এই নে মাগি…" বলে আমি বাড়াটা মায়ের যোনির ফুটো সেট করে ঠেলা মারলাম।

সম্পুর্ন বাড়াটা খুব সাবধানে মায়ের গুদে ঢোকানোর পর বল্লাম-"নে মাগি…তোমাকে না চুদের মারবো না, তোমাকে চুদেচুদে মারব" মা নেকামো করল-"ছিঃ এসব কি ভাষা!" -"আহা রে…নেকি চুদি মা আমার" মা খিল খিলিয়ে হেসে উঠল-"ছিঃ মাকে এসব বলতে নেই" -"কে বলেছে তুমি আমার মা?" "মা না! তাহলে আমি কি?" আমি ছোটো ঠাপ দিতে দিতে বললাম "তুমি তো আমার মাগি…আমার সোওওওনা মাগি" কোমোর তুলে তুলে তলঠাপ দিতে লাগল মা। খাটে ক্যাচ ক্যাচ করে আওয়াজ সুরু হল। মা বলল-"আস্তে কর…খাট ভেঙ্গে যাবে" "এর চেয়ে আস্তে করতে পারবো না" আমি বললাম। মা এবার চুপচাপ চোদাচুদির মজা নিতে থাকল। আমি ফিসফিস করে বললাম-"ও মা…" "কি হল?" "তোমার লাগছে না তো আর" মাও ফিসফিস করে সেক্সি গলায় বলল-"না…এখন আর লাগছে না।" "তোমার গুদে আমার বাড়াটা কিন্তু দারুন সেট হয়েছে। তাই না?" "হুম" "তোমার আরাম লাগছে তো" "হ্যা…খুউব" এভাবেই নানান কথা বলতে বলতে মাকে চুদেই চলেছি।

মায়ের রসাল গুদ আরও রস যবযবে হয়ে উঠেছে। মা দু-পা দিয়ে আমাকে আকরে ধরেছে। মা আবার বলল "তোর ওটা খুব বড়…তোর বাবারটাও এত বড় ছিল না" "আচ্ছা মা…বাবার টা বড় ছিল না, তাহলে আমারটা এত বড় হল কি কোরে?" "তুই মামা বাড়ির ধাচ পেয়েছিস" আমি অবাক হয়ে চোদা থামিয়ে দিলাম "সেটা তুমি জানলে কি করে? তুমি মামাদের সাথেও চুদিয়েছো!" মা লজ্জা পেল। "কি হল। বল" "না আমার লজ্জা করে" "আমার বাড়া গুদে নিয়ে শুয়ে আছ, আমাকে কিসের লজ্জা" "ঠিক আছে, পরে বলব। এখন তো তুই কর" বুঝলাম মা মামার সাথেও চুদিয়েছে। মা যে মামার সাথে চুদিয়েছে এটা ভেবে খুব খারাপ লাগছিল। সেই রাগেই হয়তো, ভয়ানক ভাবে চুদতে শুরু করলাম। ইচ্ছে করছিল আমার সমস্ত শক্তি দিয়ে মায়ের গুদটা চুর্ণবিচুর্ণ করে দিই।

আমার বিদ্ধংসী চোদনে অস্থির হয়ে মা আবার চিৎকার শুরু করল। প্রায় ১০মিনিট চুদে মাল ঢেলে দিলাম। মাও গুদের রস খসালো। মা আর আমি দুজনেই তখন হাফাচ্ছি। মা হাফাতে হাফাতে বলল-"ওফ্..ছার এবার" মায়ের মুখের উপর থেকে চুল গুলো সরিয়ে ঠোটে কিস করলাম। তখনো আমার কোমোর দুলছে, বাড়াটা গুদে ঢুকছে-বেরোচ্ছে। আমার কামিনী মাকে ছারতে ইচ্ছে করছে না। "কি হল ছাড়…সেই সকাল থেকে শুরু করেছিস, আর কত চুদবি" আরেকটা কিস করে বললাম "আরেকটু করি" "না বাবা। এবার একটু রেস্ট নে। রাতে আবার করিস। বড্ড ক্লান্ত লাগছে" আর জোর করলাম না। রসসিক্ত বাড়াটা পকাত করে মায়ের গুদ থেকে বের করে নিলাম। মাকে আজ আমি চুদে ক্লান্ত করে দিয়েছি, আমার স্বপ্ন আজ পুরন হলো। ক্লান্ত আমিও মাকে জরিয়ে ধরে ঘুমিয়ে পড়লাম। মায়ে চোদানোর ছন্দের মধ্যে একটা শৈল্পীক সৌন্দর্য আছে। আর মা হচ্ছে দুনিয়ার সবচেয়ে বড় চোদনশিল্পী....
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top