What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নিউ লাভা নেলসন চোদার কাহিনি (1 Viewer)

Placebo

Mega Poster
Elite Leader
Joined
Jul 31, 2018
Threads
847
Messages
16,671
Credits
181,489
Recipe soup
Onion
সম্প্রতি ক্রিকেট বিশ্বকাপ এর স্পন্সর মোবাইল কোম্পানি Lava কো্পানির New Lava A-10 মডেলের মোবাইল সেটের বিজ্ঞাপনটি হয়তো সবাই দেখেছেন। বিজ্ঞাপনে একটি শপিং মলের কাউন্টারে বসা একটি মেয়ে ভাংতি না থাকার কারণে কাউকে চকলেট আবার কাউকে কনডম দেয় । ছেলে দুটো অবশ্য একই বয়সের, কিন্তু মেয়টা একজনকে চকলেট দিল অন্যজনকে কনডম। কারণ হিসাবে বিজ্ঞাপনে অবশ্য মোবাইলটাকে হাইলাইট করলেও বাস্তবে কিন্তু এমন হলে ভাবতে হবে তার কারণ মোবাইলটা নয়। কারণ হলো ঐ ছেলেটাকে মেয়েটার ভাল লেগেছে। আরও খোলাসা করে বললে বলতে হয় মেয়েটা ওর চোদা থেতে চায়। অন্যদিকে চকলেট পাওয়া ছেলেটা হয়তো মেয়েটাকে চাইলেও পাবেনা। কারণ ওকে মেয়েটা পছন্দই করেনা, ভাবে ও Man না Boy. কিন্তু বাস্তব তো তা নয়। বাস্তবে Man এবং Boy দুজনেরই ধন আছে, দুজনেই একটা মেয়েটাকে চোদার যোগ্যতা রাখে। বাস্তবেও এরকম দেখা যায় যে, একটা মেয়েকে দুটো ছেলে ভালবাসে কিন্তু মেয়েটা একটা ছেলেকে ভালবাসে, এক পর্যায়ে তার চোদা খায়। অন্যদিকে অপর ছেলেটাকে সে হয়তো দেখতেই পারেনা। কিন্তু এটা অন্যায়। কারণ যদি কোন মেয়ে শুধু তার স্বামীর কাছেই চোদা খায় তাহলে অন্য কেউ তাকে চুদলে বা চুদতে চাইলে সেটা হবে অন্যায়। আবার যদি কোন মেয়ে খারাপ বা কামুক হয় এবং সে শুধু ধনি, সুন্দর, স্বাস্থবান, লম্বা বা বাহ্যিক সৌন্দর্যসম্বলিত ছেলের কাছেই চোদা খেতে চায় এবং খাট, অসুন্দর বা অস্বাস্থবান, গরীব, মধ্যবিত্ত ছেলের কাছে চোদা খেতে না চায় বরং ঘৃনা করে তাহলে সেটা হবে অন্যায়। কারণ সে যার কাছে চোদা খেল সে তো তার স্বামী নয়। আর যদি কোন মেয়ে বা ছেলে স্বামী বা স্ত্রী ছাড়া অন্য কারো চোদা খায় তবে সে গণ হয়ে যায় মানে সে গণিকা হয়ে যায় আর ছেলেরা হয় গণক কি তাই নাকি…। সে যেহেতু আম মানুষকে চুদতে দেয় তাই তার উপর আম জনতার দাবী থেকে যায়, তার উচিত হবে কাউকেই মানা না করা। কারণ সাম্যবাদি নীতিতে সকল জিনিসই গণ এবং সবার সমান অধিকার রয়েছে। কেউ খাবে কেউ খাবেনা তা হবেনা ….। আবার দেখা যায় বিধাতা যাকে দেয় তাকে অঢেল দেয়। তাই তার উচিত দান করা। সেরকম একজন দাতা প্রেমিকের গল্পই আমরা আজ শুনবো। কি ধৈর্য আছে তো এখনো…..?

তামিম বেশ বড়লোকের ছেলে বলা যায়। কারণ তার বাবার দুটো ইটভাটা আছে, আছে এগারোটা ট্রাক, ছয়টা পাচতলা বাড়ী তিনটা প্রাইভেট কার অফিস দোকান পাট ইত্যাদি ইত্যাদিতো আছেই। তামিম কেবল এইচ এস সি পাশ করলো, এবার স্নাতক শ্রেণীতে পড়ার সময়। সে দেখতে অবশ্য খুব সুন্দর। মানে যাকে বলা যায় সুপুরুষ। লম্বা প্রায় ছয় ফিট, চেহারা মেনলি, পোষাকে আষাকে আধুনিক। তার ওপর আবার যদি টাকা পয়সার ছড়াছড়ি আর নতুন মডেলের মোটরসাইকেল হাকায় তাহলে কোন মেয়ে তাকে পেতে না চাইবে। আসলেই তাই। তামিমকে ওর ক্লাসমেট থেকে শুরু করে শহরের গার্লস স্কুলের ছোটবোন বা শহরের মহিলা কলেজের সহপাঠি, পাড়ার মেয়েরা, এমনকি বয়সে বড় মেয়ে বা সেক্সী আন্টি সবাই ভালবাসে। এদের মধ্যে অনেকেই আবার শুধু চোদা খেতে চায়। চুদেছেও সে অনেককে। সে চোদার গল্প ও শোনায় ভাত ছিটানে ককের মতো জড়ো হওয়া ওর বন্ধুদের। ওর বন্ধুদের অনেকেই যে ভাত ছেটানো কাক তা তামিম বঝতে পারে, তবে এদের সংগই তাকে নিতে হয় কারণ সে কাদের সথে মিসবে। এসব বন্ধুদের মধ্যে রাসেল তার প্রিয়। যদিও রাসেল দেখতে তেমন উল্লেখযোগ্য কোন ছেলে না, বেটে, চেহারায় এবং জামাকাপড়ে মধ্যবিত্তের ছাপ, স্বাস্থও তেমন ভাল নয় তবুও রাসেলকে তামিমের ভাল লাগে কারণ রাসেলকে তার মনেহয় আসল বন্ধু। রাসেল মাঝ মাধ্যে তমিমকে ওর দুরন্তপনা বা এত মেয়ের সাথে চোদাচুদি না করার জন্য বলে। ওর আবার একটা বাজে অভ্যাস আছে ছদ্ববেশি মাগি মেয়েদেরতো চোদেই আবার মাঝে মধ্যে পাড়ায়ও যায়। এটা নাকি অন্য রকম মজা। মগিপাড়ায় মেয়েদের নাচ বা বাইজি নচ দেখতে ওর ভাল লাগে। নাচ দেখতেই যায় তবে সেখানেও খানকি মেয়েরাও ওকে পেলে যেন টাকার জন্যই খুশি হয়না বরং ওর চোদা ওরা উপভোগও করে। মাগিপাড়ায় গেলে ওর কাক বন্ধুরা অনেকেই পিছু নেয়। কারণ টাকটা ও ই দেয়। তামিম টাকা দেয় কারণ ও ওদের সংগ পায়। কিন্তু রাসেল কখনো এসব ব্যাপারে সাথে থাকেনা। বরং ও প্রায়ই তামিককে বলে তুই শিক্ষিত হয়েও…. এইচ আই ভি…. তুইতে জানিস….। সেজন্য তামিম রাসেলকে বন্ধু হিসাবে পছন্দ করে বা একটা সম্মানও আছে ওর প্রতি।

তখন ওরা কলেজে সেকেন্ড ইয়ারে পড়তো। একদিন তামিল লক্ষ করল রাসেলের মনটা খারাপ। তামিম জিজ্ঞাসা করলো, কিরে রাসেল কি হয়েছে? কই কিছুনা। মেয়েদের মন বোঝা নাকি কষ্ট, আমি শালা মেয়েদের মনেই প্রতিনিয়ত ঢুকি আর বের হই আর তোর মনের অবস্থা বুঝতে পারবো না। রাসেল বলে, দেখ তামিম তুই মেয়েদের মনে ঢুকিস আর বের হস না তুই মেয়েদের পোনে [পোন্দ] ঢুকিস আর বের হস। মনে ঢোকা এত সহজ না। মেয়েরা তোকে আগে থেকেই মনের মধ্যে পুষে রাখে বিধায় তোর পক্ষে কাছে যাওয়া সহজ হয়। যাদেরকে মেয়েরা মনের মধ্যে পুষে রাখেনা তারা যদি কোন মেয়ের মনে ঢুকতে চায় তবে তার কষ্টের আর সীমা থাকেনা কারণ তাকে মনের দড়জায় কড়া নাড়তে নাড়তে অপেক্ষায় অধৈর্য হতে হয়। ও আচ্ছা এবার বল তুই কার মনে ঢুকতে চাচ্ছিস। তামিমের কথা শুনে রাসেল কিছু বলেনা কেবল মৃদু হাসে।

তামিম রাসেলকে মোটরসাইকেলে করে নদীর পারে চলে আসে। ওদের ইটের ভাটা নদীর পারে। তাই নদীর এই অংশটুকুকে ও নিজের বলতে পারে। রাসেল বলে যে দেখ এই নদীটা তোদের না। নদী আমাদের কি বলিস। হ্যা বলা যায়। তমিম চিন্তা করে বলে হ্যা এক দৃষ্টিতে বলা যায়। দেখ তোর একটা নদী আছে, তোর টাকা, সৌন্দর্য সব আছে তাই তুই না পাওয়ার কষ্ট বুঝবি না। তাই তোর এসব শুনে কাজ নেই। তামিম তখন রেগে বলে ঠিক আছে তুই না বললে ধরে নেব তুই আমাকে আসলে বন্ধু মনে করিস না। না না এটা ঠিক না।

তুই কি জানিস আমি এমিলিন্ডাকে পছন্দ করি। কাকে এমিলিন্ডাকে, অবাক হয় তামিম। হ্যা। সেদিন মন্দ স্যারের কাছে [নন্দ স্যার সবাই ব্যাঙ্গ করে মন্দ স্যার বলে] পড়তে গিয়ে ওকে বেপারটা বললাম। ও কি বললো? ছি রাসেল তুমি এমন। ছি তুমি এসব বলছো। আমি বললাম কেন ভালবাসা কি খারাপ? এমিলিন্ডা তাচ্ছিল্যের সাথে বললো- ভালবাসা, নিজের দিকে তাকিয়ে দেখেছো, আর তাছাড়া আমি কোন ছেলেকে প্রেম করে বিয়ে কররো না।বাবা মা যাকে আমার জন্য ঠিক করবেন তকেই আমি বিয়ে করবো। তোমাকে আমি ভাল ভেবেছিলাম। তুমিওতো অন্য ছেলেদের মতো….. ছি..

তামিম বলে, এমিলিন্ডা কিন্তু ঠিকই বলেছে, ও ওর মা বাবার কথামতোই বিয়ে করবে। প্রেম করবে না। তবে… তবে কি… তবে ও চোদা খাবেনা একথা কিন্তু বলেনি। রাসেল খেপে গিয়ে বললো খবরদার ওর সম্পর্কে বাজে কথা বলবি না। শোন দোস্ত তুইতো আমার দোস্ত তাইনা। হ্যা। তাহলে শোন, মন খারাপ করিস না। তুই যে ভালবাসা টালবাসার কথা বলছিস এগুলো আসলে কিছুনা। ভালবাসার সর্বশেষ গন্তব্য হলো চোদাচুদি। আমি তোমাকে চুদতে চাই এই কথাটার মার্জিত রূপ হচ্ছে আমি তোমাকে ভালবাসি। ছেলে আর মেয়ের মধ্যে একটা সম্পর্কই হয় তা হল চোদাচুদি। হয় সেটা বিয়ের পরে বা আগে। বন্দু প্রেমিকা এগুলোর পেছনে লুকিয়ে থাকে চোদার খায়েস। তুই ওকে ভুলে যা। মেয়েরা তোর পেছনে ঘুরবে তই কেন মেয়েদের পেছনে ঘুরবি। রাসেল মানতে নারাজ, বলে- আমি কি আর তোর মতো যে চাইলেই মেয়েদের পাই। আর ওসব মেয়েদের কাছে আমি যাবনা। ওসব মেয়ে মানে কোনসব মেয়ে? এমি-কে তুই কিরকম মনে করিস। তুই চিনিস। তবে শোন, এমি-কে আমি চুদেছি দশবার। ও অনেক কান্নাকাটি করে বললো ওকে আমার বিয়ে করতে হবে না, ওর ইচ্ছে কেবল আমি ওর জীবনের প্রথম পুরুষ হই এই বলে আমাকে রাজি করিয়েছে। ভাবলাম ভার্জিন মারি এই ভেবে শেষে একবার চুদেছি। চুদে বুঝলাম ওকে এর আগে আরও কেউ চুদেছে। আমি রেগে গিয়ে ওকে বললাম মাগি আগে কার কাছ থেকে চোদা খেয়ে গুদ ফাটিয়েছিস। আমাকে মিথ্যা বললি কেন, তোকে আর কখনোই চুদবো না। ও বললো ওর বুকে এগারোটা তিল আছে। ওর খায়েস ওকে আমি এগারবার চুদি। দশবার হয়েছে একবার বাকি আছে। পরে জনির কাছে শুনলাম, ও নাকি জনিরেও চুদতে দিছে। চুদতে দিলেও মাগির একটা ধর্ম আছে। মাগি নাকি এগার বারের বেশি কেউরে চুদতে দেয়না। নেলসন মাগি। এগার বার চুদতে দেয়, নইলে একশ এগার নইলে এগার হাজার একশ এগার বার…. । সেইডা নাকি দিব ওর জামাইরে। রাসেল ওর কথা বিশ্বাস করেনা। বলে- তুই ওকে ভুলার জন্য আমাকে এগুলো বলছিস। তামিম বললো, দোস্ত তুই যদি বিশ্বাস না করিস তবে তোকে আমি স্বচোক্ষে সব দেখাবো। আগামি বুধবার দুপুর দইটায় কোতয়ালি থানার পিছনে হারুন ভাইয়ের বাসায়। তোকে আমি যেমনভাবে বলবো তেমনভাবে কাজ করবি।

দুপুর দুটো ত্রিশ। দুটোয় আসার কথা। শেষে রাসেলের কাছে মিথ্যুক প্রমানিত হয় কি না। ফোনও ধরছে না। তিন্নিতো এমন কখনো করেনা। তখন তিনটা বাজে। হারুনের বাসার কলিংবেল বেজে উঠলো। দড়জার কিহোল দিয়ে তামিম দেথলো এমিলিন্ডা দাড়িয়ে। একটা হালকা গোলাপী রংএর শড়ী পরেছে, খুব সাজগোজও করেছে। গোলাপী লিপস্টিক, গোলাপী গয়না, গোলাপী জুতো সব গোলাপী। তামিম দড়জা খুলে লিন্ডাকে ঘরে ঢুকালো। হারুন ভাইয়ের একটা রুম এটাস্ট বাথ সহ সাথে ছোট একটা পাকের ঘর একটা ছোট বারান্দা। পরিবার বাড়ীতে থাকে। চাকরি করেন এ বাসায় একা থেকে। উনি অফিসে গেছেন। আগের কথামতো চাবি দিয়ে গেছে তামিমের কাছে। আজ এ ঘরে তামিমের একা থাকার কথা ছিল। কিন্তু রাসেলের কথা শুনে ওকেও আনতে হলো। রাসেল এঘরে থাকলেও লিন্ডা কিন্তু তা জানেনা। করণ ও একটা চালের ড্রামের ভিতর লুকিয়ে ছিল। হারুন ভাইয়ের বাথরুমে একটা বড় ড্রাম ছিল পানি ধরে রাখার জন্য। সে ড্রামটা ওরা আগে থেকেই ঘরে এনে রেখেছিল। ড্রামের ওপরের দিকে ছোট্ট একটা ফুটো ছিল যে ফুটো দিয়ে রাসেল এ ঘরের খাটের মধ্যে কি হয় তা সরাসরি দেখতে পাবে এবং ভিডিও করবে। পরে সে ভিডিও দেখিয়ে এমিলিন্ডার কাছ থেকে রাসেল তার প্রাপ্য আদায় করবে। এই হলো ওদের প্লান। প্রথমে অবশ্য ওদের প্লান ছিল রাসেল খাটের তলায় বা অন্য কোথাও লুকিয়ে থাকবে। তামিম আর এমিলিন্ডা যখন শারীরিক যুদ্ধে লিপ্ত হবে তখন রাসেল এসে হাজির হবে। কিন্তু পরে বাথরুমের ড্রামটা দেখে নতুন বুদ্ধি আটলো। এতে বরং আরও সুবিধা হলো। লিন্ডা কোন কিছুই সন্দেহ করতে পারলো না। তাই ঘরে ঢুকেই অবলিলায় বুকের আচল সরিয়ে দিয়ে ঘুরে ঘুরে নাচ শুরু করলো। ও বলে রাখা ভাল। এমিলিন্ডা খুব সুন্দর নাচ জানে। তাই ওর ফিগারও খুব সুন্দর। বুকের আচল সরাতেই ওর সুঢৌল স্তনদুটো চোখে পরলো রাসেলের। ঘুরে ঘুরে নাচার কারণে দুধদুঠো এদিক সেদিক লাফাতে শুরু করলো। রাসেল ক্যামেরাটা অন করলো। এল সি ডি স্ক্রীনে দেখলো লিন্ডার বুকের মাপ প্রায় ৩৬ হবে। আগে কখনো বোঝা যায়নি ওগুলো এত বড়। বড় গলা আর মেগি হাতার ব্লাউজের কারণে বুকের অনেকটাই উন্মু্‌ক্ত। তামিম ওর আচলের প্রান্তভাগ ধরে আস্তে আস্তে টেনে কাছে আনার চেষ্টা করেছে কিন্তু এমি দূরেই থেকে যাচ্ছে কারণ তামিম যতই আচল টানছে লিন্ডা অনবরত ঘুরছে কিন্ত কাছে আসছে না। কেবল ওর শাড়ি লিন্ডার গা থেকে খুলে চলে আসছে তামিমের হাতে লিন্ডা থেকে যাচ্ছে নাগালর বইরেই। এক পর্যায়ে পুরো শাড়িটাই খুলে চলে আসলো তামিমের হাতে, লিন্ডা শুধু ব্লাউজ আর পেটিকোট পরা। দুহাত দিয়ে বুক ঢেকে লজ্জা পাবার ভান করলো একটু্। তারপর আবার তমিমের কাছে আসলো শাড়ীটা ফেরত নিতে। তামিম শাড়িটা দূরে ছুড়ে ফেলে দুহাতে লিন্ডার দুবাহু ধরে চুমু খেতে চাইলো। এত দেরি হলো কেন? গির্জায় গিয়েছিলাম। প্রোগ্রাম ছিল। ও তাই বুঝি এত সাজগোজ। হম। তামিম চুমু খেতে চাইলে লিন্ডা মুখ ঘুরিয়ে নিয়ে আবার দূরে সরে যেতে চাইলো শাড়ীটার দিকে। দূরে চলে যাবার সময় তামিম ওর পেটিকোটের ফিতা ধরে ফেললো। টান লেগে ছুটে গেল গেরো। নাচ করে বিধায় একটু ঢিলা পেটিকোট পরেছে। পেটিকোটটা কোমর গলিয়ে নিচে পড়ে গেল। বেরিয়ে পরলো গোলাপী রং এর ছোট্ট পেন্টিটা। লিন্ডা শাড়ী নেয়ার বদলে একহাতে বুক অন্যহাতে পেন্টি ঢেকে ঘুরে দাড়ালো যেন খুব লজ্জা পাচ্ছে। তামিম পেছন থেকে লিন্ডাকে জড়িয়ে ধরে ঘারে আলতো করে চুমু খেতেই লিন্ডা ওর মাথা এলিয়ে দিল তামিমের ঘারে। তামিম ঘার থেকে গলা বেয়ে ওর ঠোটে ঠোট বসিয়ে দীর্ঘ চুমুর প্রস্তুতি নিল। দুহাতে ব্লাউজের ওপর দিয়েই লিন্ডার দুধের ওপর হাত বুলালো। এতে এমিলিন্ডার চুমু খাওয়ার গাড়ত্ব যেন আরও বেড়ে গেল। তামিমের হাত কোথায় আছে সেদিকে যেন খেয়ালই নেই ওর। তামিম এবার লিন্ডা সহ ঘুরে দাড়ালো চুমু খেতে খেতেই যাতে লিন্ডার বুকটা ঠিকমতো ধরা দেয় রাসেলের কেমেরায়।

রাসেল এবার পরিস্কার দেখতে পাচ্ছে তমিম দুহাতে লিন্ডার দুটো দুধে কয়েকটা টিপ দিয়ে ব্লাউজের হুক খোলায় ব্যস্ত হয়ে পরে। লিন্ডা নিজে থেকেই এবার ব্লাউজটা গা থেকে খুলে ফেলে। স্বচ্ছ গোলাপী ব্রার ভেতর দিয়ে লিন্ডার দুধের এরোলা আর বোটা দেখা যাচ্ছে যেন শীতের সকালে কুয়াশায় ঢাকা দুটো গোলাপ। তামিম সেই কুয়াশার আবরণ খুলে রোদ ঝলমল দুপুরের মতো পরিস্কার রাসেলের চোখের সামনে মেলে ধরলো লিন্ডার বোটাসমেত দুধ। ঠোটে চুমু চলছেই। তামিম এক হাতে লিন্ডার বাম দুধটা টিপছে আর অন্যহাতে ওর পেন্টিটা নামিয়ে দেয়ার চেষ্টা করছে। লিন্ডা সে চেষ্টার সাথে একাত্বতা ঘোষণা করে দুপা ঘসে ঘসে ওটা নামিয়ে ফেলে নিচে, দূরে ছুড়ে ফেলে পা দিয়ে লাথি মেরে। লিন্ডা এখন একেবারে উলংগ। ওর গলায় শরীরে এখন গোলাপী মুক্তোর গহণাগুলো ছাড়া অন্য কোন পোষাক নেই। তামিম লিন্ডার ঠোট থেকে ঠোট সরিয়ে ওকে ধাক্কা মেরে দূরে সরিয়ে দেয়। নাচ ময়ূরী নাচ…। কম্পিউটারে ক্রিকেট বিশ্বকাপ ২০১১ সালের থিম সং মর ঘুমাকে- এর সাথে সাথে তাল রেখে লিন্ডা নাচ শুরু করে। নতুন নতুন মুদ্রা তৈরী করে। সে এক অনরকম দৃশ্য। একেক রকম মুদ্রার সাথে সাথে শরীরের গঠন যেন পাল্টে যাচ্ছে। কখনো বুকটা এগিয়ে যাচ্ছে শরীরের অনেকটা সামনে, কখনো কথ্থকের মতো দুই পায়ের গোড়ালী এক করে বসে যাচ্ছে মাটিতে। এতে ওর দুই হাটু দুদিকে সড়ে গিয়ে ভোদাটা ফাকা হয়ে ভোদার ভেতরের লাল অংশটুকু বেরিয়ে যাচ্ছে, কখনোবা পিছন ফিরে কোমর দোলাচ্ছে। এই দৃশ্য দেখে তামিমের বাড়াটা খারা হয়ে প্যান্ট ছিড়ে ফেলার উপক্রম হয়েছে। রাসেলেরও ধন খারা হয়ে রস গড়িয়ে পরছে ধনের মাথা থেকে। রাসেল অবশ্য এখন ভিডিও করছে শুধু লিন্ডাকেই। এভাবে নাচের ভিডিও চললো প্রায় দশ মিনিট। এক সময় ক্লান্ত হয়ে লিন্ডা চিত হয়ে শুয়ে পরলো বিছানায়। চোখ বন্ধ। তামিম আস্তে আস্তে লিন্ডার ভোদার কাছে মুখ নিয়ে দুই পা ফাকা করে লিন্ডার ভোদায় জিভ ঠেকিয়ে দিল। লিন্ডা আহহহহ… শব্দ করে বললো কি কর… কি কর… আমি পাগল হয়ে যাব… ওহহহহহহহহহহহহহ.. তমিম লিন্ডার ভোদা দুহাতে ফাকা করে জিভের পুরোটাই ঢুকিয়ে দেয় লিন্ডার ভোদায়। জিহ্বা নয় যেন ছোট সাইজের একটা ধন ঘষছে, ঢুকছে আর বের হচ্ছে লিন্ডার ভোদার ভেতর। লিন্ডা যেন চোদার চেয়েও বিশি মজা পাচ্ছে। নিজের দুহাতে নিজের দুধ টিপছে, ডলছে, বোটা টানছে…. কখনো তামিমে চুল ধরে জিভটা ভোদার মুখে ঠেসে ধরছে মুখে শব্দ করছে ইসছছছছসসছছছছ… লিন্ডা এক সময় উঠে বসে খাটের উপর, দুই পা মাটিতে রেখে চেয়ারের ভংগিতে। তামিমের জিন্স প্যান্টের মোটা বেল্ট খুলে জিপা খুলে ধনটা বের করে সোজা মুখে নিয়ে চুসতে শুরু করে, প্রথমে মাথার অংশটুকু তারপর পুরোটা সেধিয়ে দেয় মুখের ভেতর… বের করে আবার ঢুকায়… বিচু মুখে নেয় আবার বের করে… তামিমের ধনটা এবার পুরোপুরি খাড়া হয়। ওর ধনটা বড় প্রায় আট ইন্চি হবে। তবে ওর হাইট অনুযায়ী কম। কারণ রাসেলের বাড়াটা পুরো নয় ইন্চি, রাসেল স্কেল দিয়ে মেপে দেখেছে। যদিও ওর উচ্চতা পাচ ফিট সারে তিন ইঞ্চি। ও ভেবেছিল তামিমেরটা এরচেয়ে বড় বা সমান হবে। কিন্তু কল্পনার সাথে বাস্তব মিললোনা মোটেও। লিন্ডা তামিমের ধনটা পুরোপুরি খাড়া করে ফেলেছে এতক্ষণে। তামিমের প্যান্টটা আস্তে আস্তে খুলে ফেলে। টি শার্টটাও খুল ছুড়ে ফেলে দূরে প্রায় শাড়ীর কাছাকাছি। তারপর চিত হয়ে শুয়ে পরে বিছানায়, পা ফ্লোরে ঝুলিয়ে রেখে। তমিমের দুই হাত ধরে হেচকা টান মেরে কাছে আনতে চায়। তামিম বেঝে ওকে চোদার জন্য আহ্বান জানাচ্ছে। তামিম ওর ধনটা লিন্ডার দুধের বোটার মধ্যে ঘুরিয়ে ঘুরিয়ে ঘষতে থাকে।

তারপর লিন্ডার দুই হাটু দুই দিকে ছড়িয়ে দেয়। গোলাপী ভোদা ফাকা হয়ে যায়। তামিম নিজের ধনের মাথায় একটু থুতু দিয়ে ধনটা উপর নিচ করে ধষতে থাকে লিন্ডার ভোদার মুখে। লিন্ডা মোচড় দিয়ে ওঠে, ওহহহহহহহহহহহহহহহহ …আ……… দাও ঢুকাও তারাতাড়ি…. তমিম বাড়ার মাথাটা ঢুকিয়ে দেয়। ওহহহহহহহহ …. ভাল লাছে আরও দাও পুরোটা…. রসে ভিজে যায় গুদ। তামিম ভেজা গুদ পেয়ে এক ধাক্কায় পুরোটা ঢুকিয়ে দেয়। অর্ধেকটা বের করে আবার ঢুকিয়ে দেয়। কনডম পরিনি কিন্তু। লাগবেনা। মানে? কাল পিরিয়ড শেষ হয়েছে, পরিস্কার গরম গুদ, ডিম্বানু এখনো জন্ম নেয়নি….. প্রাকৃতিক জন্ম নিয়ন্ত্রণ। শনে তামিমের চোদার গতি বেড়ে যায়। আরও বাড়তে থাকে লিন্ডার কথা অনুযায়ী…. জোরে আরো জোরে দাও আরো… আরো জোরে ওহহহহহহহহ ওতততককক গলা প্রায় আটকে আসে লিন্ডার। তমিমের সারা শীর ঘেমে ওঠে। লিন্ডাকে কাত করে শুইয়ে দিয়ে একটা পা ঘারে তুলে সাইড থেকে চুদতে থাকে। লিন্ডার গুদের একপাশের দেয়ালে আঘাত করতে থাকে। সে আঘাতের আদরে লিন্ডা ছটফট করতে থাকে। আমার দুধে ধর… তামিম একটা দুধের বোটা ধরে টিপতে.. টানতে থাকে। পাছায় চাটি মার …. তামিম তিনটা চাটি মারে। চাটি মারার সাথে সাথে লিন্ডার পাগলামী যেন আর বেড়ে গেল। ও তুই তোকারি করছে.. মাআআআর খান্কির ছেলে মাআআর.. চাটি মেরে পাছা লাল করে দে, রক্ত জমিয়ে দে, পাচ আংগুলের ছাপ বসিয়ে দে… জোরে জোরে গুদ মার, জীবনের শেষ চোদা চুদে নে হারামজাদা। জোরে আর জোরে মার আমাকে মেরে ফেল.. আমার মাল খসা … দুধ টেপ … হোগায় আংগুল ঢোকা.. দুজনের চোদা একসাথে খাওয়ার অনেকদিনের শখ আমার… তা তো আর হয়ে উঠবে না তাই আংগুল দে হোগায় আংগুল দে দুধের স্বাদ ঘোলে মিটাই…. তখন তামিম একপাস থেকে গুদে ধন ঢুকাচ্ছে আর বের করছে অন্যহাতে হোগায় একটা আংগুল ঢুকিয়ে দেয়। গুদ থেকে যখন ধন বের করে তখন হোগায় আংগুল ঢোকায় আবার যখন গুদে ধন ঢুকায় তখন হোগা থেকে আংগুল বের করে ফেলে… নে মাগি তোর গুদ আর পোদ একসাথে মারছি… সাধ মিটিয়ে খা…. এভাবে অনেক্ষন চলার পর তামিম লিন্ডার মাথা নিচের দিকে দিয়ে গুদটা উপরের দিকে ওঠায়। পাদুটো গুটিয়ে হাটু আর মাথা একসাথে করে ফেলে। দায়িয়ে দায়িয়ে নিচের দিকে খাড়া চোদা দিতে থাকে লিন্ডাকে। তামিমের মাল বের হয়ে যাবার সময় আসতেই লিন্ডাকে চিত করে শুইয়ে দিয়ে দুই পা মাথার কাছে নিয়ে ধনটা পচ করে ঠুকিয়ে দেয লিন্ডার গুদের গহিনে। গরম গুদ কামড়ে ধরে তামিমের ধন। চুষে বের করে আনতে চায় তামিমের মাল। মাল মাঝপথে আসতেই তামিমে সারা শরীর কাপুনি দিয়ে জানান দেয় এক্ষুনি আমি বের হব। তাড়াতাড়ি সিদ্ধান্ত নাও কোথায় ফেলবে আমাকে? আহ্ আহ্ ওহ্ ভেতরে ফেলবো….. হ্যা… ভাসিয়ে দাও পূর্ণ করে দাও এই অপুর্ণ পাত্র… তামিম লিন্ডার বুকের ওপর এলিয়ে পরে, এমিলিন্ডাও দু্ইহাত দুইদিকে দিয়ে চোখ বন্ধ করে জিরিয়ে নেয়। এভাবে বেশ কিছুক্ষন ওরা শুয়ে থাকে। তারপর পরিস্কার করার জন্য দুজনে একসাথে বাথরুমে ঢোকে।

সাধারণত ছেলেদের গোসলই আগে শেষ হয়। কিন্তু এক্ষেত্রে হয়েছে উল্টো। এমিলিন্ডা গোসল করে আগে বের হয় বাথরুম থেকে। কারণ তামিম নিজ হাতে সাবান ঘসে ঘসে লিন্ডাকে গোসল করিয়ে দেয় নিজে পরে গোসল করে। এটা ছিল তামিম আর রাসেলের পূর্ব পরিক্পনা। লিন্ডা যখন বাথরুম থেকে বের হবে তখন রাসেল লিন্ডাকে ভিডিও দেখিয়ে চুদতে চাইবে… ভালয় ভালয় রাজি হলেতো ভালই নাহলে…..

লিন্ডা গুনগুন করে গান গান গাইতে গাইতে বাথরুম থেকে বের হবার সাথে সাথে তামিম ভেতর থেকে বাথরুমের দড়জা আটকে দেয়। লিন্ডা ঘরে ঢুকে যে দৃশ্য দেখে তাতে তার ভিমরি খাবার জোগাড় হয়। রাসেল বিছানায় শুয়ে শুয়ে একটা ডিবি ক্যাম হাতে কি যেন দেখছে….। লিন্ডার বুঝতে বাকি থাকেনা যে তমিমের সাথে ওর চোদাচুদি ভিডিও করা হয়েছে এই কেমেরায়।তোতলাতে তোতলাতে লিন্ডা বলে রা..আ…সেল… তু.. তুমি এখানে? কেন অবাক হচ্ছ নাকি? তুমি এখানে এলে কি করে, দড়জা কি খোলা ছিল .. তুমি কি…. না খোলা ছিলনা, বন্ধই ছিল। আর আমিও এতক্ষণ এখানেই ছিলাম তবে ইনভিজিবল অবস্থায়। রামগোপাল ভার্মার গায়েব ছবিটা দেখেছোনা, সেরকম। হা হা হা…. লিন্ডা বাথরুম থেকে পুরো উলংগ হয়েই বের হয়েছে। রাসেল আদুরে গলায় লিন্ডাকে কাছে ডাকে, এসোনা লক্ষী কাছে আস সময় নষ্ট করোনা। প্লিজ। লিন্ডা সম্মোহিতের মতে রাসেলের দিকে এগিয়ে যায়। অকেজোর মতো ওর পাশে গিয়ে বসে। নির্বিকার, নির্লিপ্ত। বাদ দাওতো ডারলিং সব চিন্তা, এস আমরা এই সময়টা উপভোগ করি। এসো বলে লিন্ডার ঠোটে চুমু খেতে শুরু করে রাসেল। চুমু খেয়ে যেন সম্বিত ফিরে পায় লিন্ডা, মনে মনে ভবে আসলেই যা হবার তা তো হয়ে গেছে, অতিত না ভেবে সামনের সময়গুলো এনজয় করি। লিন্ডা রাসেলের প্যান্টের জিপার খুলে ধনটা বের করে। এবার ওর আরেক দফা অবাক হবার পালা। ওমা এত বড়। আমি ভেবেছিলাম… কি ভেবেছিলে … খুব ছোট হবে?… সত্যি আমাকে তুমি ক্ষমা কর। আমি তোমাকে কষ্ট দিয়েছি। আজকের এই ঘটনা না ঘটলে আমি জীবনে অনেক কিছুই মিস করতাম। মানুষের বাহ্যিক আকৃতির সাথে ধনের সাইজের যে সম্পর্ক নেই তা আমার জ্ঞাতব্যসীমার বাইরে থাকতে। এটাতো তামিমের চেয়েও বড়…ওয়াও আমি দেখেই খুব খুশি… বলে বিশাল এক হা করে প্রায় পুরোটা মুখে ঢুকিয়ে দিল লিন্ডা। গলার ভেতর পর্যন্ত চলে গেল, দম আটকে আসতে চাইল, তবুও বের করলো না। চুসতে চুসতে পরিস্কার করে ফেললো রাসেলের ৯‌‌" বাড়াটা। রাসেলের প্যান্ট খুলে ফেললো। রাসেলকে এক ধাক্কায় বিছানায় শুইয়ে দিয়ে নিজেই গুদের মুখে মোটা শক্ত আর লম্বা ধনটা কিছুক্ষন এদিক ওদিক ঘসে, মাথাটা গুদের ভেতরে ভরে দিল। তারপর আস্তে আস্তে ধনটার ওপর বসে পরলো। ওটা পুরোপুরি গুদের শেষ সীমায় পৌছে গেল। রাসেল কোথায় গিয়ে লেগেছে জান? কোথায়? একেবারে ছাদে, গুদের দেয়াল ভেদ করে ছাদে। আমার এত ভাল লাগছে… আমি পুরো তৃপ্ত। আমাকে তুমি সারা জীবনের জন্য নেবে? কিন্তু তোমর নেলসল চোদা? জানিনা। শুধু এটুকু জানি নেবেনা তুমি… নাইবা নিলে… আমি তোমার কাছে বিনামূল্যে বিক্রি হবো… আমাকে দাসি করে রাখবে?

আহ….আহহহহহহহহহহহহহহহ….. ও মাগো রাসেল নিচে থেকে ওপরের দিকে ঠাপ দিতেই লিন্ডা চিতকার করে ওঠে…. ও গড আমাকে এ সুখ সহ্য করার শক্তি দাও…. এই চোদা খাবার সামর্থ দাও। লিন্ডার ভোদা প্রায় ফেটে যাবার অবস্থা। অন্যদিকে রসেলের এটা প্রথম চোদা । মাল যেন বের হয় হয় অবস্তা। আমার মনেহয় বের হয়ে যাবে? তুমি আর কাউকে কখনো চুদেছ? না। তাই হয়তো বের হয়ে যেতে চাচ্ছে। অসুবিধা নেই। প্রথম প্রথম এরকমই হয়, তাড়াতাড়ি আউট হয়ে যায়। কদিন পর সব ঠিক হয়ে যাবে। তুমি হবে রাজ চোদক। যে কোন মেয়ে যদি তোমার ধন দেখে তবে তোমার চোদা খাবার জন্য পাগল হয়ে যাবে। ভোদার ভেতর মোটা ধনটা আটোসাটো হয়ে গেথে আছে। এক চুলও ফাক নেই। যোনির পর্দ-টর্দা সহ ভেতরে ঢুকে যাচ্ছে আবার বের হবার সময় ভেতরের কলকব্জা সহ যেন বের হয়ে আসছে… সে এক অসহ্য সুখের অনুভুতি। রাসেলের মাল যতই কাছাকাছি হয়ে বের হবার উপক্রম হচ্ছে ততই চোদার গতি বেড়ে যাচ্ছে। রাসেল লিন্ডার কোমর উচু করে ধরে নিচ থেকে ওর পোদটা উচু নিচু করে ধোনটা ঢুকাচ্ছে আর বের করছে। এরকম হাই ভোল্টেজ চোদা খেতে খেতে লিন্ডার ভোদার রস বের হয়ে যাচ্ছে। রাসেলের ধন বেয়ে বেয়ে এসে ভিজিয়ে দিচ্ছে ওর বালের একাংশ….. এত তৃপ্তি …. এত.. আহ্ অসহ্য সুখ…. ওর গুদের রসে ভেসে গেল সব… আর ধরে রাখতে পারলো না। ঢিলা হয়ে এল গুদ। লিন্ডা শুয়ে পরলো রাসেলের বুকের ওপর। গুদ ঢিলা হওয়াতে ফচ ফচ শব্দ হতে লাগলো। রাসেলের মাল খসতে তাই একটু দেরি হচ্ছে। ওর চোদার গতি আরও বেড়ে গেল। ঠিক সে সময় তামিম বাথরুম থেকে বের হলো। সেদিকে ওদের কারই ভ্রুক্ষেপ নেই। তামিম দেখলো লিন্ডা উবু হয়ে প্রনামের ভংগিতে রাসেলের বুকের ওপর শয়ে আছে আর রাসেল নিচে থেকে প্রচন্ড গতিতে লিন্ডাকে ঠাপাচ্ছে। রাসেল ঠাপানোর সময় দুই হাতে দুই পাছা ধরে ফাকা করে ঠাপানোর কারনে হোগার ছিদ্রটা পরিষ্কার দেখা যাচ্ছে ঠাপের তালে তালে সেটা বড় ছোট হচ্ছে। দেখে তামিমের মনে হলো লিন্ডার সেই কথাটা যে ভোদা আর হোগা দিয়ে একসাথে চোদা খাওয়ার খুব শখ মাগির। ভাবতেই তামিমের ধন আবার খাড়া হয়ে গেল। তামিম ধনে একটু থুতু মেখে সেটাকে পিচ্ছল করে নিল। তারপর বিছানায় গিয়ে পোদের মুখে ধনটা বসিয়ে দুইহাতে লিন্ডার কোমর শক্ত করে ধরে দিল জোরে ধাক্কা। লিন্ডা আআআআ…………………. করে চিতকার দিয়ে উঠলো। তামিম কি করছো। তোমার শখ পুরণ করছি। কর কর পুরণ কর পূর্ণ কর। আমার যত অপূর্ণতা পূর্ণ কর। যত শুণ্যস্থান পূর্ণ কর। আহ এ আহ ও মাগো আআআ গ গ তত তইসসমম্‌্‌্‌ তিদ। তোমার নলসন চোদা কি হবে। কেন এবার নেলসন হবে দ্বৈতচোদার….. তুমি আর রাসেল দুজনে একা আমার…
 

Users who are viewing this thread

Back
Top