What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বিধবা চোদার মজা (1 Viewer)

Placebo

Mega Poster
Elite Leader
Joined
Jul 31, 2018
Threads
847
Messages
16,671
Credits
181,489
Recipe soup
Onion
আমি সাউথ ওয়েলসের কার্ডিফ শহরের কাছে ছোট্ট এক শহরে থাকি। একটা মটর গ্যারেজ়ে কাজ করি। একটা বাসার একটা রুম ভাড়া নিয়ে থাকি। এই বাসায় আরো দুইটা রুম আছে তার একটাতে এক আফ্রিকান ছেলে আর অন্য রুমে এক মধ্য বয়সি বিধবা ইংরেজ মহিলা থাকে। সবার সাথেই সবার বেশ ভাল সম্পর্ক। আমি প্রায় দুই বতসর যাবত দেশে বৌ রেখে এখানে এসেছি। তার মানে বুঝতে পারছেন? এই দুই বতসর যাবত চুদাতো Sucking Penis দুরের কথা কোন ভুদাও চোখে দেখিনি। আমার দুই বতসরের উপোসি ধোন শুধু ভুদা খুজে বেড়ায়। এদেশের কিশোরী, যুবতি এবং বুড়ি যেই হোক শীতকালটা কোন রকম ঢেকে ঢুকে থাকে কিন্তু গড়ম এলেই শরীর থেকে ধীরে ধীরে কাপর চোপরের বোঝা কমে যায়, বুকের দুধের বোটার চার দিকে যে গোল চাকতির মত থাকে তা প্রায় দেখা যায়।

প্যান্ট যেখানে পরে, আর একটু নিচে হলেই নাভির নিচে যেখানে বাল শুরু হয়েছে তাও দেখা যেত। এরাতো এমনিই সাদা চামরা কাজেই দুধের সেই চাকতি একে বারে গোলাপি রঙের, খুবই সুন্দর লাগে দেখতে, ওই রকম যাকে দেখি তার দুধের দিকে তাকিয়ে থাকি। এদের দুধ গুলিও বেস বড় বড়, ঢল ঢল করে। না দেখে কি করি বলেন, এই এতো সুন্দর সুন্দর দুধ এই কি না দেখে পারা যায়? বিশেষ করে আমার মত যারা দুধের স্বাদ পেয়েছে। যাই হোক বুড়িকে দেখেই আমার মনে হোত ইস, বুড়িরতো স্বামি নেই সেওতো উপোসি, যদি কোন দিন প্রস্তাব দেয় তাহলে একটু চুদতে পারতাম। না, বুড়ির তরফ থেকে সেরকম কোন লক্ষনই দেখা যায় না। যাক, কি আর করি বাইরে থেকে দুধ দেখে ঘড়ে এসে বুড়ির কথা, বৌএর New coupleকথা চিন্তা করে করে গায়ে মাখার লোশন ধোন আর হাতে মাখিয়ে ধোন খেচে ধাতু বের করে ফেলতাম। Sucking Penis এক দিন সেই আফ্রিকান ছেলে জো বাসায় নেই, ওর রাতে ডিউটি। আমি কিচেনে ভেড়ার মাংশ রান্না করছি। সুন্দর গন্ধ বেরিয়েছে তাই সুকে সুকে বুড়ি এসে আমার বাম পাশে দাঁড়িয়ে জিগ্যেস করলো কি রাধছ এতো সুন্দর গন্ধ পাচ্ছি। বুড়ির নাম হোল টেরি। টেরি একেবারে আমার গা ছুই ছুই ভাবে দাড়িয়েছে। আমি পাশের উপরের তাক থেকে মশলার একটা কৌটা নামাবার সময় একেবারে টেরির দুধের সাথে আমার বাম হাতের কনুই গুতা লাগলো, আহ সে যে কি মজা। কত দিন পর একটু দুধের ছোয়া পেলাম, বুড়ি হলে হবে কি বয়স মাত্র ৫৩ বছড় হলেও দুধটা বেশ তাজা আছে, নড়ম হয় নি।

যদিও ব্রা পরে থাকে। তবুও টেরি সরে দাড়ালো না, এরা আবার এগুলি তেমন গুরুত্ব দেয় না। আমিতো লোভ পেয়ে গেলাম, আবার কিছু একটা নামাবার ছুতায় ইচ্ছা করেই জোরে গুতা দিলাম তবুও টেরি সরে না। ভাবলাম, কি ব্যাপার? ও সরছে না কেন? ওর কি ইচ্ছা আছে? দেখবো একবার চেষ্টা করে? না, যদি আবার কোন অনর্থ ঘটিয়ে বসে। ভাবছি কি করি। এমন সময় আমি তরকারিতে ঝোল দেবার জন্য পানি আনতে যাবার জন্য ঘুড়েছি আর ওমনিই ওর দুই দুধের সাথেই আমার বুকে ঘষা লেগে গেল, বেশ জোড়েই লাগলো। আমি সরি বললাম। টেরি বললো নো নো ইটস অল রাইট। ওর এই কথা শুনে আমার মনে হোল, কোন রকম একবার জড়িয়ে ধরলে হয়তো আপত্তি করবে না। পাশেই সিঙ্ক থেকে ঝোলের পানি এনে ডেকচিতে ঢেলে দিয়েই আমি সাহস করে টেরির মাথা জড়িয়ে ধরে ঠোটে চুমা দিলাম। সেও আমাকে দিলো। ভাবলাম কাজ হয়ে গেছে, এবার আর দেরি করা ঠিক হবে না। চুলার আগুন নিভিয়ে দিয়ে শরীরের আগুন জ্বলিয়ে দিলাম। আস্তে আস্তে ওর মাথা ছেড়ে হাত দুইটা নিচে নামালাম,Pussy and boobs জামার গলা দিয়ে একটা হাত ঢুকিয়ে দিয়ে একটা একটা করে দুধ টিপছি। দেখলাম টেরি বেশ উপভোগ করছে ওর চোখ বন্ধ। আমার ধোন এর মধ্যেই প্যান্ট ছিড়ে বের হয়ে আসতে চাইছে। আমার ধোনটা একটু বেশি লম্বা, বৌকে যখন ঠাপ দিতাম মাঝে মাঝেই কোত করে উঠতো। এক হাত দিয়ে টেরির দুধ টিপছি আর এক হাত দিয়ে প্যান্টের হুকটা খুলে জিপটা এক টানে নিচে নামিয়ে দিলাম।

প্যান্টটা আস্তে করে নিচে পরে গেল, বাসায় ছিলাম বলে আন্ডার ওয়ার পরিনি, ডান্ডাটা একেবারে তিড়িং করে লাফ দিয়ে উঠলো, এইতো আমি চাইছি। ওই হাত আরো নিচে নামালাম।স্কার্টের উপরে নাভির নিচে বালের উপরে এক হাত বুলাচ্ছি আর এক হাত দুধের উপর। আস্তে করে গায়ের জামাটা খুলে ফেললাম ব্রাও খুললাম। এক্কেবেরে যেন মাখনের পিন্ড, বোটা গুলি বেশ বড়, আর বোটার চার পাশে এতো দিন যা দূর থেকে দেখেছি তা সত্যিই গোলাপি রঙের। একটু ঝুলে পরেছে কিন্তু তাতে আমার কি? মাগনা দুধ তার আবার ঝোলাঝুলির কি? পট করে একটা বোটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম আর অন্য হাত দিয়ে আর এক দুধের বোটায় চিমটি কাটছি। আর যায় কোথায়, টেরির শরিরে যেন আগুন জ্বলে উঠলো। হাই নটি বয়, হোয়াট আর ইউ ডুইং? না আমি তোমার আগুন নেভাবার চেষ্টা করছি, কত দিন ধরে তুমি জ্বলছ তা হিসেব করেছ? রিয়ালি শান ইউ আর ডুইং ওয়েল। আমার নাম শাহিন, ইংরেজরা এ নাম উচ্চারন করতে পারে না, তাই টেরি আমাকে শান বলে ডাকে।

আমার সাহস বেড়ে গেল আম টেরিকে একে বারে ন্যাংটাPussy and boobs করে ফেললাম। এতোক্ষন ও আমার নিচে তাকায় নি, এখন নিচে তাকাতেই ধোনের দিকে চোখ পরে গেল আর বলে উঠলো, এয়ি হোয়াট ইস দিস? বলেই বুভুক্ষের মত হাতে এমন চেপে ধরলো যে এমনিতেই খারা ধোন তার পর আবার কঠিন চাপ, একটু ব্যাথা পেলাম। কিছুক্ষন চেপে ধরে রাখলো তারপর দুধ থেকে আমার হাত ছাড়িয়ে আমার পুরো ৯ ইঞ্চি লম্বা ধোন মুখের মধ্যে ভরে দিল। আহহহহ সে যে কি চোষোন, মনে হচ্ছিলো যেন খেয়েই ফেলবে। সত্যিই বুঝলাম এতো দিন টেরি কিছুই পায়নি তাই আজ হাতের মধ্যে পেয়ে ছাড়তে চাইছে না। Sucking Penisআমি আর কি করি কতক্ষন দাঁড়িয়ে টেরির চোষন ক্রিয়া ভোগ করলাম। কতক্ষন ধোনের মাথা চুষে আবার কতক্ষন জিহবা দিয়ে পুরো ধোন চেটে নেয়, আবার আস্ত বিচির থলে মুখে পুরে নেয়, বালের গোড়া হাতাচ্ছে ওর মুখ ঘষছে, বাল ধরে টানছে, সে যে কি কান্ড। আমি আর দেরি করতে পারছিলাম না। বললাম তুমি কি এই করবে নাকি তোমার ডিপে এই(ধো্নে একটা চাড়া দিয়ে দেখালাম) স্কেলটা ঢুকিয়ে দেখবে গভীরতে ঠিক আছে কি না।New couple হ্যা তুমি দেরি করছ কেন? বা রে আমি দেরি করছি না তুমি ছাড়ছ না? তুমিতো মনে হচ্ছে কোহিনুর হিরের মত দখল করে রেখেছ।

বলেই আমি ওর দুধ ধরে টেনে বসার ঘরে কার্পেটের উপর এনে শুইয়ে দিলাম। স্কার্ট তো এর মধ্যেই খোলা হয়ে গেছে এবার ভুদায় হাত দিয়ে দেখি সে কি জোয়াড়, রিতি মত ফোটা ফোটা পরছে। ও এতোক্ষন ধোন ধরেই রেখেছিলো। ওর হাত থেকে ধোন ছাড়িয়ে যেই ভুদার মুখের কাছে মাথাটা ধরেছি আর ওমনিই ও নিচে থেকে এমন এক তল ঠাপ দিলো যে ধোনের অর্ধেকটাই ভিতরে ঢুকে গেল। আমি পাশের সোফা থেকে টেনে কুশনটা এনে ওর মাজার তলে দিয়ে দিলাম। তারপর শুরু করলাম ঠাপ, একে বারে রাম চোদন। ঠাপে ঠাপে Sucking Penis টেরি কেপে কেপে উঠছিলো ওর দুধগুলি ঝলকাচ্ছিলো। কখনো ওর মাজায় ধরে কখনো দুধ ধরে চুদলাম, ইচ্ছা মত। এদেশের পুরুষেরা চুদার সময় দুধ ধরে না তাই টেরি যে মজা পাচ্ছে তা ওর জ়িবনে কোন দিন পায় নি। বলেই ফেললো ইউ আর গুড ফাকার। বললাম, তুমি কখনো বাঙ্গালির চোদন খেয়েছ? না, কোথায় পাবো? কেন, আমি এই যে এতো দিন ধরে এখানে রয়েছি আমাকে দেখনি? আমি কি জানি বাঙ্গালিরা এমন চোদনবাজ? যাক আজতো দেখলে, এখন থেকে তোমার যখন জ্বালা উঠবে আমাকে বলবে আমি নিভিয়ে দিব। আসলে বুড়ি চুদা যে কত মজা তা যে না চুদেছে সে বুঝবে না। ছুড়িদের ভুদা থাকে চাপা, সেখানে ধোন ঠেলে ঠেলে ঢুকাতে হয়।

আর বুড়ির ভুদা খোলা, কোন ভাবে ধোনের মাথাটা ভুদার মুখের কাছে আনলেই হোল, এক্কেবারে পক পক পক পক করে ঢুকে যায়। সাধে কি আর লোকে বলে 'খাইতে মজা মুড়ি আর চুদতে মজা বুড়ি'। New coupleইসসসসস কত দিন পর চুদলাম, শান্তিই আলাদা, চুদার উপরে আর কোন সুখ আছে? চুদছি চুদছি আর চুদছি, চুদতে চুদতে বুড়ির ভুদায় ফেনা উঠে গেল পিচিক পিচিক শব্দ হচ্ছে, ঠাপাচ্ছি আর টেরির দুধ চুষছি, বুড়িতো সুখের চোটে বেহুশ। কখনো বলছে ওহ ডার্লিং, কখনো নটি বয় কি যে বলছে ওহ ফাক মি, ফাক মি, ফাক ফাক। কখনো ধোন টেনে বের করে ভুদার ঠোটের উপরে যে গুটির মত থাকে সেখানে ঘষছে। ওহহহহ মাই ডার্লিং ফাক ফাক ফাক মি। আস্তে আস্তে টেরি যেন ঝিমিয়ে আসছে, মনে হচ্ছে ওর হয়ে আসছে। জিজ্ঞ্যেস করলাম টেরি, ডু ইউ নিড মোর? নো মাই ডার্লিং আই এম নেয়ারলি ফিনিশ। বলতে বলতে ধোন আর শক্ত হয়ে গেল, ধাতু বের হবার সময় হয়েছে। বুড়ি চট করে ভুদা থেকে ধোন বের করে মাথাটা মুখে ভরে চুষতে শুরু করলো।

ধোন আরো শক্ত হোল লোহার মত, ঝাকুনি দিয়ে দিয়ে ঝিলিক ঝিলিক করে ধাতু বের হয়ে গেল বুড়ির মুখের মধ্যেই। তার পরও বুড়ি ধোন ছাড়ে না। টেনে বের করতে চাইলাম, ও কামড়ে ধরলো। জিজ্ঞ্যেস করলাম এই যে লাভ জুস খেয়ে ফেললে এতে তোমার ঘেন্না করলো না? না। ঘেন্নার কি আছে, এটাতো ভিটামিন। মেয়েদের জন্য এটা জরুরী, অনেক দিন যাবত পাইনিতো তাই আজ একেবারে খেয়েই ফেললাম, এমনিতে সাধারনত ভুদার মধ্যে ঢাললেই হয়। মেয়েদের জন্য এই ভিটামিন খুব জরুরি। আচ্ছা বেশ তাহলে তুমি সবসময় এমন করে খেয়ে ফেলবে। আমি কত দিন বৌকে বলেছি এমন করে চুষে বের করে দিতে, তা সে রাজীই হয়নি। বলে, তার ঘেন্না করে। New coupleআর আজ না চাইতেই চুষে খেয়েই ফেললো। খুব ভালো লাগলো। যাক চুদার জন্য একটা ভুদা পেয়েছি, এখন থেকে ধোন খাড়া হলেই চুদতে পারবো, এই আনন্দেই সেদিন আর রান্না শেষ হয় নি, টেরির স্যান্ডুইচ খেয়েই রাত পার করে দিয়েছিলাম, কি যে শান্তির ঘুম হয়েছিলো। এমনিতেই আমি হলাম চোদন খোর মানুষ, না চুদলে কি ভালো থাকা যায়?
 

Users who are viewing this thread

Back
Top