What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বাবা মা ও আমি (1 Viewer)

Placebo

Mega Poster
Elite Leader
Joined
Jul 31, 2018
Threads
847
Messages
16,671
Credits
181,489
Recipe soup
Onion
আমরা মানে বাবা মা ও আমি তিন জনের সুখের সংসার। আমরা একটা ফ্ল্যাট বাড়ীতে থাকি। বাবা সরকারী চাকরী করে, আমি ক্লাস ১২ পড়ি, মা গৃহবধু। আজ ছুটীর দিন, তাই দুপুরবেলা ভাত খেয়ে একটু ঘুমিয়ে পড়েছিলাম, হটাৎ একটা গোঙাণীর আওয়াজে আমার ঘুমটা ভেঙে গেল। চোখ খুলে ভাবতে লাগলা্ম আওয়াজটা কোথা থেকে আসছে, বুঝতে পারলাম ওটা বাবার ঘর থেকে আসছে। দরজার কাছে গিয়ে দেখি বাবা মার মাইয়ে গুলোতে হাত দিয়ে টিপছে, আর মায়ের শরিরে শুধু সায়া ছাড়া আর কিছু নেই, মা বাবার বাড়াটা মুখে নিয়ে চুসছে। আর উউউউউউউউউউউউউউউ শব্দ করছে। এবারে বাবা একটা হাত সায়ার মধ্যে দিয়ে মায়ের গুদের ভিতর ঢুকিয়ে মায়ের গুদটাকে চটকাতে লাগলো। মাও পাটাকে একটু ফাক কোরে দিল। এদিকে আমারও বাড়াটা টঙ হয়ে গেছে। হটাৎ গুদটাকে চটকাতে চটকাতে বাবার আমার দিকে খেয়াল হল। অবাক হয়ে জিজ্ঞেস করল, তুই ঘুমসনি, মাও হতবাক হয়ে তাকিয়ে থাকল। আমি খুব ভয় পেয়ে গেলাম, বললাম, না মানে হটাৎ একটা গোঙাণীর আওয়াজে আমার ঘুমটা ভেঙে গেল। তাই দেখতে এসেছিলাম।

বাবাঃ আসলে তোর মাকে আনেকদিন চুদিনি, তাই একটু চুদব।

আমিঃ তুমি তোমার বউকে চুদবে তো কি হয়েছে, চোদো,আমি একটু তোমাদের চোদাচুদি দেখব।

বাবাঃ আচ্ছা।

মাঃ সেকি, তুমি ছেলের সামনে আমকে চুদবে।

বাবাঃ আঃ। ও তো আমাদের ছেলে। ছেলের সামনে লজ্জা কি?

মা আর কোনো কথা বললো না।

এ কথা বলে বাবা আবার মায়ের দুদু টাকে চুস্তে থাকল।

আমিঃ বাবাকে বললাম, একটা রিকয়েস্ট করব।

বাবাঃ হু।

আমিঃ মায়ের সায়াটা খুলব। ভোদাটা দেখতে চাই।

মাও কোন আপত্তি করল না।

আমি উঠে গিয়ে মায়ের সায়াটা খুলে দিলাম। মাও আমকে সাহায্য করল। আমার সামনে মায়ের গুদটা খোলা। জীবনে প্রথম কোনো জ্যন্ত মাগির গুদ দেখলাম। কি সুন্দর ভোদাটা। ভোদাটা রসে জবজবে হয়ে আছে। গুদটার চারিদিকে কাল চুলে ভরা। মাজখান্টা চেরা একেবারে পোঁদ অব্ধি। আমার ইচছে করছিল গুদটাকে একটু হাত বুলিয়ে দিই, বাবা দেখলাম মাই চোসা ছেড়ে, মায়ের পোঁদটাকে উচু করে ধরে মাকে বললো,আজকে তোমার একটু পোঁদ মারি। বাবা মায়ের লালা মাখানো বাড়া টাকে আস্তে করে মায়ের পোঁদের ভেতর ঢুকিয়ে দিইয়ে, ঠাপা্তে সুরু করল। মাও প্রানভোরে ঠাপান খেতে লাগলো। পকাৎ পকাৎ পকাৎ পকাৎ পকাৎ পকাৎ পকাৎ পকাৎ পকাৎ। এদিকে আমার অবস্থাও খারাপ, আমার বাড়াটা টন্ টন্ করছে। আমি প্যান্ট খুলে ফেললাম। মা বলল, কিরে প্যান্ট খুলে ফেললি কেন? আমি বললাম, মা আমি আর পারছি না। মরে যাব, বাড়াটা খেঁচে নি।

বাবাঃ আরে খেঁচে বাইরে ফেলবি কেন। চলে আয় উঠে পড়, একসঙ্গে চুদব। তোর জন্যই তো গুদটা ফাঁকা রেখেছি।

আমি আনন্দে আত্মহারা, প্রথম কোনো মাগিকে চুদব। মাকে বললাম, কিগো তোমার দুদু খেতে আর গুদটাকে চুদতে দেবে। মা কপট একটা হাসি দিল। আমিও ঝাপিয়ে পরলাম মায়ের দুধ আর গুদের উপর। দুহাতে মাইগুলোকে চটকাতে থাকলাম আর মুখ দিয়ে ছুস্তে শুরু করলাম। মাইগুলোকে চটকাতে চটকাতে যখন হাপিয়ে গেছি, তখন আমি গুদটাকে নিয়ে খেলা সুরু করলাম। আমি এবার মাগির গুদটাকে চিরে ধরলাম। ওহঃ গুদটা লাল হয়ে আছে। উপরে ছোটো ভগ্নাংকুরটাতে একটু নাড়া দিতে থাকলাম। কি সুন্দর, গুদের ভিতর আমি একটা আঙুল ঢুকিয়ে দিলাম। মা বলল, ওরে ঘাটবি পরে, আগে তোর বাড়াটা ঢোকা। আমি কথামত গুদটাকে একহাতে চিরে ধরে বাড়াটাকে গুদে সেট করে ঢোকাতে গেলাম, কিন্তু পিছলে গেল। বার দুইয়েক চেস্টা করার পর মা নিজেই বাড়াটাকে সেট করেদিয়ে এবার ঢোকা,আমি চাপ দিতেই এবার বাড়াটা পড়পড় করে কিছুটা ঢুকল, আর একটু জোর দিয়ে চাপ দিলাম, এখন আমার বাড়াটা সম্পুরন্য মার গুদের ভিতর ঢুকে গেছে, আমি আস্তে আস্তে ঠাপাতে সুরু করলাম। কি আনন্দ, আমি আমার মাকে চুদছি। মনেহচ্ছে একটা রবার পাইপের মধ্যে আমার বাড়াটা যাতায়াত করচ্ছে। আমি জোরেজোরে চুদতে থাকালাম। আমার কতদিনের মনেরসাধ মিটছে।ওদিকে বাবা পোদ মারছে পকাৎ পকাৎ পকাৎ পকাৎ পকাৎ কোরে আর আমি চুদছি ফচাৎ ফচাৎ ফচাৎ ফচাৎ ফচাৎ ফচাৎ করে। মা চোখবুজে পোদ আর গুদ মারানোর আনন্দ নিতে লাগল। একসময়ে আমার প্রায় হয়ে আসল আমি পাগল হোয়ে যাচ্ছি। আমি রামচোদা চুদতে থাকলাম, মা গুদের ঠোট দুটো দিয়ে আমার বাড়াটা চেপে ধরল, আমি আর ধরে রাখতে পারলাম না। আমার বাড়া দিয়ে ঝলকে ঝলকে ফ্যদা বেরিয়ে মার গুদের ভিতর পড়ছে। ফ্যাদা দিয়ে মার গুদটা ভরিয়ে দিলাম ওদিকে বাবাও পোদের ভিতর ফ্যদা ছেড়ে দিল। আমি মার শরীরের উপর শুয়ে পড়েছি। আহ্ কি দারুন, চুদার কি মজা তা টের পেলাম। মনেমনে ভাবলাম মাগিটাকে আরেকবার ভাল করে চুদতে হবে।

রাতের খাবার পর বাবাকে বললাম, তোমার বউকে আমি আজ রাতে চুদতে পারি। বাবা বলল, অবশ্যই, তুই নিয়ে গিয়ে ভাল করে গুদটা দেখবিতো, আমি জানি তুই সহজে মাকে ছাড়বি না। বলে বাবা টিপস্ দিল, শোন ভাল করে খিস্তি দিবি দেখবি মাগির কিরকম সেক্স বাড়ে। আমি বললাম, তাই নাকি, তাহলে এখনই শুরু কারি, বলে মার দিকে ঘুরে বললাম, ওরে গুদমারানি মাগি চল আজ তোকে চুদে গুদ লাল করে দেব। বলে মাকে কোলে তুলে নিয়ে আমার বিছনায় ফেলে দিলাম। আমি ঠোট দিয়ে মায়ের ঠোট চুস্তে সুরু করলাম। তারপর জিব টাকে মায়ের গরম জিবে ঢুকিয়ে খেতে লাগলাম। আর হাতদুটো দিয়ে নরম দুদু দুটোকে টিপছি। আমি ঘাড় গলা বগল মাইএর খাঁজ পেট সাব জায়গাতে চুমু দিয়ে ভারিয়ে দিচ্ছি,মাগিটা কাটা ছাগলের মত ছটপট করছিল। হাত দিয়ে আমাকে চেপে ওর বুকে আরো জোরে চেপে ধরেছে। আমি এই সুজগে ব্লাউজের বোতামগুলো খুলে দিয়ে দুধ দুটকে চটকাতে থাকি। বললাম মাগি দুধ গুলো কি বানিয়েছিস যে কোনো লোকের এই দুধ দেখে ধন খাড়া হয়ে যাবে। আমি একটা মাইতে হাত মারছি আর অন্যটাতে মুখ দিয়ে চুসে চলেছি। খানিক্ষন মাই নিয়ে খেলার পর, একটা হাত দিয়ে সায়ার দড়িটাকে খুলে দিয়ে গুদের ভিতর হাত দিয়ে ঘাটতে লাগলাম। ততক্ষনে আমার প্যানটের ভিতর মা হাত দিয়ে আমার বাড়া টাকে কচলাতে সুরু কারে দিয়েছে। এবার সায়াটাকে একদম খুলে দিয়ে, ল্যাংটো করে দিয়েছি। গুদটা একদম রসে টসটস করছে, আমি গুদটাকে চিরে ধরে গুদের ভিতর জিব ঢুকিয়ে খেতে লাগলাম। আর মাগিটা ছটফট করে উঠল। মাগির মুখ দিয়ে আওয়াজ বেরচ্ছে, আহহহহহহহহ, আহহহহহহহহ, ইইইইইইইইই, ওরে বোকাচোদা চোসচোস ভাল করে চোস, চূসেচূসে গুদের রস বের করেদে। ওরে আমার খানকি ছেলে কি আরাম দিছিসরে। বলে আমার মাথাটাকে গুদের ভিতর চেপে ধরল। বেশ খানিক্ষন চোসার পর মাগি গুদের জল ছেড়ে দিয়ে আমার মুখ ভরতি করে দিল। আমিও পুরো গুদের নোনতা জল খেয়ে নিলাম। এবার বাড়াটা দিয়ে গুদের উপর ঘসতে থাকি। আর গুদটাতে বাড়ি দিই। বাড়ি খেতেখেতে মাগি বলে নে বাড়া এবার ঢোকা বোকাচোদা, চূদেচূদে আমাকে খানকি বানিয়ে ফেল। আমিও রেডি ছিলাম, বললাম নে মাগি তোর ছেলের বাড়া চোদা খা। বলে বাড়াটাকে গুদের ভিতর ঢুকিয়ে দিয়ে চূদতে থাকলাম। ইসসসসসসস, আআআআআআহহহহহহহহহহ, আআহহহহহহহহহ, ওরে আমার গুদ মারানি বোকাচোদারে চূদে আমার গুদ ফাটিয়ে দেরে, আমাকে চূদেচূদে খানকি বেশ্যা করে দে, ওওওওওওওওহহহহহহহহ, আআআআঃ। বোকাচোদা কিজে আনন্দ দিচ্ছিস। ওগো তোমার ছেলে তোমার বউয়ের গুদটা চুদে বাচ্চা করে দিল। আহঃআহঃআহঃআহঃআহঃহহহহহহহহহহ,ইইইইইইইইই। এদিকে আমারও হয়ে এসেছে। আমিও খিস্তি দিতেদিতে বললাম, নে গুদমারানি খানকি মাগী তোর ছেলের ফ্যাদা নে। ফ্যাদায় ফ্যাদায় মার গুদটা ভরিয়ে দিলাম।বাড়াটা গুদের থেকে বের করে মুখে নিয়ে চূসেচূসে আমার ফ্যাদা খেতে থাকল। বাড়াটা আবার টন্টনিয়ে রডের মত হায়ে গেছে, এবার আমি মাগির পোদে ঢুকিয়ে পোদ মেরে আবার ফ্যাদা ছারলাম। এই ভাবে আমার যখন সেক্স উটতো তখন চুদে আমার বাড়াটাকে থান্ডা করতাম।
 

Users who are viewing this thread

Back
Top