What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বৃষ্টির দিনে বয়স্ক দম্পতির কাম জাগরণ (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
বৃষ্টির দিনে বয়স্ক দম্পতির কাম জাগরণ – ১ by amirakabolchi

আজকে সকাল থেকেই ঝুম বৃষ্টি। অনিল বাবু ছাতা মাথায় স্কুলে গেলেন। গিয়ে দেখলেন অল্প কিছু ছাত্রছাত্রী এসেছে। বৃষ্টি থামার কোনো নাম গন্ধ নেই। উলঠো আরো ঝড়ো হাওয়া বইতে আড়ম্ভ করলো।

এই বৃষ্টির কারনে আর কোনো ছাত্রছাত্রী আসবে কিনা সন্দেহ। যে কয়জন এসেছে তাদেরও ছুটি দিয়ে দিতে হবে।
অনিল বাবুর মেজাজ খারাপ হয়ে গেলো। এবাবে ক্লাস বন্ধ দিলে তার মেজাজ খারাপ হয়।

সামনে বার্ষিক পরীক্ষা, অংকের সিলেবাস এখনো অনেক বাকি। যদিও ছাত্রছাত্রী বেশ খুশি আজ ছুটি পেয়ে। অনিল বাবু স্কুলের বদমেজাজী শিক্ষকদের তালিকায় একজন। তার হুংকার শুনলেই ছেলেমেয়ে মুতে দেয়। লম্বা চওড়া, শ্যাম বর্ণ। মোটা গোঁফওয়ালা ভয়ংকর চেহারা দেখলেই ছাত্রছাত্রীদের ভয়ে কলিজা ঠান্ডা হয়ে যায়।

অনিল বাবু মেজাজ খারাপ করে অফিস রুমে গিয়ে বসলেন। অন্যান্য শিক্ষক শিক্ষিকাও আছেন। বৃষ্টি একটু কমলেই সবাই বেরোবেন বাড়ির দিকে।
অনিল বাবু ভ্রু কুচকে জানালা দিয়ে বাইরে তাকিয়ে বৃষ্টি দেখছিলেন। হঠাৎ মনে হলো, বহুদিন হয়ে গেলো এভাবে তাকিয়ে বৃষ্টি দেখা হয়না তার। এমন সময় এক শীতল বাতাস এসে অনিল বাবুর শরীরটা ঠান্ডা করে দিয়ে গেলো। কেমন যেনো একটা শিহরন বয়ে গেলো দেহে।

স্কুল শিক্ষকতা করিয়ে, ছাত্রছাত্রীদের বকেঝকে, পরীক্ষার এই খাতা সেই খাতা দেখে, নাম্বার হিসাব নিকাস করে আর জীবনটা উপভোগ করার মতন সময় হয়ে ওঠেনা পঞ্চাশ ছুই ছুই বয়েসী অনিল বাবুর।

দুই ছেলে মেয়ের জনক অনিল বাবুর না সময় দিতে পারেন ছেলেমেয়েকে, না সময় দিতে পারেন স্ত্রী রত্না দেবীকে।
আর স্ত্রী-সহবাস, সেতো মাসে এক দুইবার হয় তো, হয়না।

রাত করে খাতা দেখে ক্লান্ত অনিল বাবু নাক ডেকে ঘুমিয়ে পরেন।

৩৮ বছর বয়েসী, অবলা গৃহবধু রত্না দেবিও স্বামীকে ভিষন ভয় পায়। তাই আর যেচে গিয়ে স্বামীর ঘুম ভাঙ্গিয়ে একটুখানি সঙ্গমের আবদার করার সাহসটা পেয়ে ওঠেনা রত্না দেবি।

এদিকে জানালা দিয়ে আসা বৃষ্টির ঝাপটা সহ শীতল হাওয়া অনিল বাবুর কঠোর মেজাজটাকে আস্তে আস্তে নরম করে দিচ্ছে। উদাসীন করে দিচ্ছে।

এমন সময় হঠাৎ, একদমই আচমকা অনিল বাবুর চোখ চলে গেলো কম বয়েসী শিক্ষিকা, লতা রানীর শাড়ির ফাক দিয়ে বের হওয়া মেদযুক্ত ফর্শা পেটের দিকে। সাথে সাথে অনিলবাবুর বুকটা ছলাত করে উঠলো। শরীরটা অজান্তেই গরম হতে লাগলো। তিনি বুঝতে পারলেন না কেনো! না চাইতেও তিনি তার চোখ ফেরাতে পারছিলেন না।

এরকম কামুক এক আবহাওয়ার অনিল বাবুর অজান্তেই দেহে এক কামের জাগরণ হতে লাগলো।

তিনি নিজের চোখ ফেরাতে পারছিলেন না, তার উপর এবার তার চোখ গেলো লতা রানীর ডাসা মাই জোড়ায়। আর তখন, কথা নেই বার্তা নেই, অনিল বাবুর প্যান্টের ভেতররে তার মাস খানেকের ঘুমন্ত কুম্ভকর্ণ জেগে উঠলো। মুহুর্তেই সম্পুর্ন ঠাটিয়ে উঠলো পুরুষাঙ্গখানা।

একেই তো অনিলবাবু ভেতর জাঙ্গিয়া পড়েন না, তার উপর প্রায় ৮ ইঞ্চি দন্ডায়মান পুরুষাঙ্গখানা প্যান্টে তাবু গেড়ে দাড়িয়ে গেলো।

অনিল বাবু কিছুতেই নিজেকে কন্ট্রোল করতে পারছিলেন না। ভিষণ অস্বস্তিতে পড়ে গেলেন, যে কেউ আবার না দেখে ফেলে। বা হাত দিয়ে ঢাকার চেষ্টা করলেন প্যান্টের তাবু। এদিকে শরীরটাও না চাইতেই ভিষণ গরম হয়ে গেলো অনিলবাবুর। মনে হচ্ছে এই মুহুর্তে সঙ্গম না করতে পারলে তিনি মরেই যাবেন।

এখান থেকে ১৫ মিনিটের রাস্তা বাড়ির। তিনি দ্রুত চিন্তা করতে লাগলেন। এখনো সকাল ১০টা বাজে। ছেলেমেয়ে দুজনই কলেজে। তাদের আসতে আসতে দুপুর কিংবা বিকেল। এই মুহুর্তে বাড়িতে শুধুই রত্না দেবী। ছেলেমেয়েরা বাড়ি আসার আগেই যা করার করতে হবে।

অনিল বাবু আর দ্বিতীয় চিন্তা না করে তার বিশাল কালো ছাতা টা মেলে বেরিয়ে পড়লেন হনহন করে, বা হাত প্যান্টের পকেটে ঢুকিয়ে পুরুষাঙ্গটা মুঠোয় নিলেন, যাতে কেউ টের না পায়। এখনো ঝুম বৃষ্টি।

মনে পরলেন, কন্ডম শেষ হয়েছে মাস দুমাস হতে চলল। এর মাঝে আর কন্ডম কেনাও হয়নি, স্ত্রী সহবাস করাও হয়নি।
অনিলবাবু রাস্তায় বাক নিয়ে মোড়ে গেলেন মেডিসিনের দোকানে। গিয়ে দেখলেন দোকান বন্ধ। মেজাজটা আরো খারাপ হলো।

ধারে কাছে আর দোকান আছে একটা। কিন্তু সেটা হচ্ছে অনিল বাবুর ছেলের বন্ধুর বাবার দোকান। তার বাবা থাকলে কোনো সমস্যা নেই, কিন্তু মাঝে মাঝে ছেলের বন্ধুও বসে, সে থাকলে তার কাছ থেকে কন্ডম কেনাটা লজ্জাজনক বিষয়। তার উপর সে তার স্কুলেরই ছাত্র ছিলো, তাকেও তিনি কম পেটানো পেটাননি একসময়।

অনিলবাবু তাও শেষ চেষ্টা করলেন। দেখা গেলো, যে ভয়টা করছিলেন, হলোও তাই। অনিলবাবুর মেজাজ আরো বিগরে গেলো।
হরিতস অনিলবাবুকে দেখে নমস্কার দিলো। বলল- কিছু লাগবে স্যার?

অনিলবাবু আমতা আমতা – ইয়ে মানে, একপাতা প্যারাসিটামল দে তো।
ঝোকের মাথায় বলে ফেললেন।

হরিতস একপাতা প্যারাসিটামল দিলো। অনিলবাবু টাকা দিয়ে চলে আসতে লাগলেন। ছয় পা এগোতেই, নিজেকে সামলাতে পারলেন না। প্যান্টের পকেটে হাতের মুঠোয় পুরুষাঙ্গটা ভিষণ ঠাটিয়ে আছে। ভেতরে জেগে ওথা পশুকে তিনি শান্ত করতে পারলেন না।

আবার ফিরে গিয়ে হরিতস কে সরাসরি বলে দিলেন- আআআম! দুই প্যাকেট ডিউরেক্স দিস তো।

মুহুর্তেই দুজনেরই লজ্জার মাথা খেয়ে গেলো। হরিতসের কিছু বুঝতে বাকি রইলো না। সে কোনো মতে তার হাসি থামালো, স্যারের এমন সোচনিয় অবস্থা দেখে। সেও তাই দ্রুত প্যাকেট দুটো কাগজে ভরে দিয়ে দিলো। অনিলবাবু টাকা বুঝিয়ে দিয়ে পাগলের মত হাটতে লাগলেন।

৫ মিনিট হেটেই বাড়ি পৌছলেন। কলিংবেল টিপলেন।

দরজা খুল্লেন রত্না দেবি। স্ত্রীকে দেখেই কেমন যেনো বুকটা ছলাত করে উঠলো অনিল বাবুর। ভিষন অবাক হলেন এমন অনুভূতিতে। প্রথমবার ফুলসজ্জার রাতে কিশোরী, যৌবনে টইটম্বুর রত্না দেবির রূপ দেখে বুকটা ছলাত করে উঠেছিলো অনিল বাবুর। ২৩ বছর আগের কথা।

৩৮ বছর বয়েসী রত্না দেবিকে আজ দেখে ঠিক সেই আগের কথা মনে পরে গেলো অনিলবাবুর, ফুলসজ্জার রাতের কথা।

রত্না দেবি স্বামীকে এত তারাতাড়ি এসেছে দেখে খুশি হলো। বৃষ্টির আরামদায়ক আবহাওয়ায় এদিকে রত্না দেবিরও একা একা খুব আনমনা লাগছিলো। এই বৃষ্টি একা উপভোগ করার জন্য নয়। ভালোবাসার মানুষকে সাথে নিয়ে উপভোগ করার জন্য।

রত্না- একি, আজ এত তারাতাড়ি চলে এলে।

অনিল বাবুর হুশ ফিরলেন। জুতা খুলতে খুলতে কথা এলোমেলো করে ফেললেন। – ইয়ে মানে! দেখছো না কি বৃষ্টি আজ। তাই আজকের ক্লাস ক্যানসেল।
রত্না দেবির খুব আনন্দ হচ্ছে। ছেলে মেয়ে দুজনই কলেজে। খালি বাড়িতে শুধু সে আর স্বামী, আর বাইরে ঝুম বৃষ্টি।

এদিকে অনিলবাবুর এখনো পকেটে হাত দিয়ে উত্থিত পুরুষাঙ্গখানা মুঠোয় নিয়ে আছেন। শরীরটাও গরম হয়ে ভিষন তেঁতে আছে। এই মুহুর্তেই সঙ্গম করা উচিৎ। কিন্তু স্ত্রীকে কিভাবে বলবে সেটাই বুঝতে পারছে না। এভাবে সময়ে অসময়ে সঙ্গম সেই বিয়ের শুরুর দিকে করতেন। এত বছর পরে ব্যাপারটা এখন একদমই বেমানান। নিজেই একটু লজ্জা পাচ্ছেন অনিলবাবু। কিন্তু কিছু করার নেই। হাতে সময়ও নেই। যেকোনো সময় ছেলে মেয়ে কলেজ থেকে চলে আসতে পারে।

অনিলবাবু- আচ্ছা একটু ঘরে আসো তো। একটু কথা আছে।
রত্না- আচ্ছা দারাও, ভাতটা চড়িয়ে দিয়ে আসি। সব রান্না শেষ, ভাতটা হলেই হয়ে গেলো।
অনিলবাবু- আচ্ছে ঠিক আছে চড়িয়ে দিয়ে আসো।

রত্না দেবি যাচ্ছিলো তখন আবার থামালেন অনিলবাবু।
— আচ্ছা দাড়াও, পরেই চড়াও একবারে। একটু আসো আগে ঘরে কথা আছে।

রত্না দেবি বুঝলেন না কিএমন কথা। নিজেদের শোবার ঘরটায় ঢুকলেন স্বামীর পিছু পিছু।
অনিলবাবু বসলেন খাটে পা ঝুলিয়ে। বললেন- বোসো।
রত্না দেবি বসলেন পাশে। – বলো কি বলবে?

অনিলবাবু কিভাবে বলবেন কিছুই বুঝলেন না। চুপ করে রইলেন। জানালা দিয়ে বৃষ্টির ছাট আসছে।
হঠাত অনিলবাবু – দেখো কি সুন্দর বৃষ্টি!

স্বামীর মুখে এমন বাক্য একদমই বেমানান লাগছে রত্না দেবির কাছে। রত্না দেবিও বোকার মত জানালার দিকে তাকালো। তাকাতেই তারই শরীরটা কাটা দিয়ে উঠলো ঠান্ডা শীতল বাতাসে।

অনিলবাবু স্ত্রীর আরেকটু কাছে গিয়ে এসে বললেন- বলছিলাম যে! দেবু আর রিতা কখন আসবে?
রত্না- দেবু আসবে ১টার দিকে, আর রিটা সাজকে বোধয় আড়াইটার দিকে আসবে।
অনিলবাবু হাতে ঘরি দেখলেন, সাড়ে ১১ টা বাজে। হাতে দেড় ঘন্টা সময় আছে।
রত্না দেবি- কেনো বলোতো?
অনিলবাবু- আজকে বুঝতে পারলাম না কি যে হলো আমার?

রত্না দেবী- সেকি কি হয়েছে তোমার? বৃষ্টিতে ভিজে জ্বর টর আসেনি তো?
রত্না দেবী স্বামীর কপাল, বুকে হাত দিয়ে দেখলেন জ্বর আছে কিনা।
অনিলবাবু- আরে জ্বর আসবে কেনো? অন্যকিছু।
রত্না- অন্য কিছু কি?

অনিলবাবু- তুমি বুঝতে পারছো না?
রত্না- না বললে কিকরে বুঝবো?
অনিলবাবু – এই দেখো।

বলে অনিলবাবু স্ত্রী কোমল ফর্শা হাত খানা ধরে এনে নিজের উত্থিত পুরুষাঙ্গের ওপর রাখলেন।
রত্না দেবি ঘটনার আচমকায় চমকে উঠলেন।

তিনি একই সাথে লাজুক এবং কামতারিত বোধ করলেন। হঠাৎ স্বামীর থেকে এমনটি তিনি আশা করেননি। এবার মাসেক খানেক সঙ্গম বিরতিতে থাকায় রত্না দেবিও অল্পতেই গরম হয়ে উঠলেন। আবার নারীসুলভ স্বভাবে সাড়াও দিলেন না লজ্জায়।

–ইশ! বলে হাত টা সরিয়ে নিলেন রত্না দেবি, মুখ লুকালেন লজ্জায়। অনিলবাবু স্ত্রীকে কাছে টেনে বললেন- এই, আসো না একটু কাছে।
রত্না দেবির ভেতরটা কাছে ঠিকই আসতে চাইছে, কিন্তু মুখে বললেন- এই না, কি করছো এই দিনের বেলায়?
অনিলবাবু স্ত্রীকে আরো কাছে টেনে বললেন- আরেহ, ওরা আবার চলবে। আসো তো একটু।

রত্না দেবি আলতো করে বাধা দিলেন। কিন্তু অনিলবাবু জোর হাতে স্ত্রীকে নিজের দেহের সাথে চেপে ধরে, গোলাপি পাতলা ঠোটখানা মুখে পুরে চুষতে লাগলেন।

রত্না দেবি মুহুর্তেই হাল ছেরে দিলেন। স্বামীর প্রেমঘন চুম্বনেত প্রত্যুত্তর দিতে লাগলেন।

বেশ খানিক্ষনের প্রেমঘন চুম্বনে রত্না দেবির দেহে সম্পুর্ন রুপে কামের আগুন জ্বলে উঠলো। শান্তশিষ্ট রত্না দেবি, এবার নিজে থেকেই স্বামীর দুপায়ের ফাকে হাটু গেরে বসে প্যান্টের জিপার খুলে উত্থিত পুরুষাঙ্গখানা বের করে হাতের মুঠোয় নিলেন। ইশ! কি গরম আর শক্ত। মনে মনে ভাবলেন, আট ইঞ্চি লম্বা লিঙ্গদন্ডটি দেখলে কে বলবে লোকটার বয়স পঞ্চাশ ছুই ছুই।

রত্না দেবি লোভ সামলাতে না পেরে স্বামী-অঙ্গ নিজ মুখে প্রবেশ করিয়ে লেহন করতে লাগলেন।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top