What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

চুদে চাটনি, বেকার খাটনি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
চুদে চাটনি, বেকার খাটনি – ১ by sirzubeen

গল্পটা আজ থেকে প্রায় ৩০০ বছর আগের। তখন ভারতবর্ষে ইংরেজদের শাসন চলতো। কলকাতার এক গ্রামে বাস করতেন রাজনাথ নামে এক সম্ভ্রান্ত ব্যবসায়ী। গ্রামে তার অবস্থান অনেকটা জমিদারদের মতো বলে নিজের মায়ের নামে গড়ে তুলেছেন এক বিশাল বাড়ি। নাম তার আয়নামহল। স্ত্রী বিমলা দেবী আর দুই ছেলে নিয়ে তার ছিল সুখের সংসার। মূল গল্পটি অনেক বড়। তাই গল্প শুরুর আগে চলুন জেনে নেই এ গল্পের চরিত্রগুলো সম্পর্কে।

রাজনাথ: আয়নামহলের মালিক এবং কর্তাবাবু
বিমলা দেবী: রাজনাথ বাবুর স্ত্রী (মৃত)

শিবনাথ: রাজনাথ বাবুর বড় ছেলে
সরলা দেবী: শিবনাথের স্ত্রী
ইন্দ্র: শিবনাথের বড় ছেলে
মিলি: শিবনাথের ছোট মেয়ে

ইন্দ্র এবং মিলি দুই আপন ভাই বোন।

কালীনাথ: রাজনাথ বাবুর ছোট ছেলে
মালতী দেবী: কালীনাথের স্ত্রী
অজয়: কালীনাথের একমাত্র ছেলে

দেব নারায়ণ: বাড়ির পুরোহিত

রঘু: বাড়ির কাজের লোক
কমলা: রঘুর স্ত্রী
শিবা: রঘুর একমাত্র ছেলে

এই ১৩ জনকে নিয়ে আয়নামহলের গল্প শুরু। যা শুরু হয়েছিল আজ থেকে প্রায় ৩৫০ বছর আগে। গল্পের স্বার্থে আরো কিছু চরিত্র তৈরি করা হতে পারে। গল্প পড়ে আপনাদের প্রতিক্রিয়ার ওপর ভিত্তি করে নতুর চরিত্র এই গল্পে প্রবেশ করা হবে। তাই আয়নামহলের প্রতিটি পর্ব পড়ে কমেন্টে আপনাদের মূল্যবান মতামত দিতে ভুলবেন না যেন।

সূচনা: রাজনাথ বাবুর বয়স প্রায় ৪৫ বছর। প্রচুর অর্থ কড়ি থাকলেও মধ্য বয়সী এই মানুষটির কষ্টের শেষ নেই। বড় ছেলে শিবনাথ এবং ছোট ছেলে কালীনাথ ছাড়াও তার আরো চার সন্তান ছিল। যারা কিনা জন্মের সময়ই মারা যায়।

স্থানীয় জমিদারদের সাথে রাজনাথ বাবুর বেশ সখ্যতা ছিল। জমিদাররা রাজনাথ বাবুর মাধ্যমে ইংরেজদের কাছে গ্রামের মাগী সাপ্লাই দিত। ডবকা ডবকা মাগী দিয়ে জমিদারগণ ইংরেজদের কাছ থেকে অনেক জমি বুঝে নিতেন এবং পুরস্কার স্বরূপ ওই জমিদারগণ রাজনাথ বাবুকে প্রচুর টাকা দিতেন।

লোকমুখে শোনা যায়, একদিন কিছু ইংরেজ রাজনাথ বাবুর বাড়ির আশপাশ দিয়ে যাওয়ার সময়ে তার স্ত্রী বিমলা দেবীকে দেখে ফেলে। তার রূপ যৌবন দেখে হিতাহিত জ্ঞান হারিয়ে পুকুর পারে বসেই বিমলা দেবীকে আচ্ছা করে চুদে দেয় ইংরেজরা। শুধু তাই নয়, এদের মধ্যে চার জন ইংরেজ কষে কষে বিমলা দেবীর পোঁদ মেরে দেয়।

রাজনাথ বাবু বাড়িতে ফিরলে বিমলা দেবী তাকে এ নিয়ে নালিশ করেন। ইংরেজ কর্তৃক নিজ স্ত্রীকে এমন নির্দয়ভাবে চুদিত হওয়ার ঘটনা শুনে তিনি অনেক রাগান্বিত হন। কিন্তু ইংরেজদের সাথে কিছু করেই পেরে উঠবেন না ভেবে নিজের ক্রদ্ধ মনকে ঠাণ্ডা করেন।

এতদিন তিনি ইংরেজদের কাছে অগণিত মাগী সাপ্লাই করতেন। অথচ আজ তার নিজের স্ত্রীই ইংরেজদের কাছে চরম চোদা খেয়েছে। শুধু তাই নয়, স্ত্রী বিমলা দেবী তাকে কোনদিন যে পোঁদে হাত পর্যন্ত স্পর্শ করতে দেননি, লম্পট ইংরেজরা সেই ডবকা পোঁদখানাও কি নির্মমভাবে চুদলো। চুদে চুদে পোঁদের ছাল চামড়া উঠিয়ে দিল। যেহেতু ইংরেজদের নজর পরেছে, ভবিষ্যতেও বিমলা দেবীকে তারা চুদতে আসবে।

এবার শুধু তার অনুপস্থিতিতেই নয়, বরং তিনি উপস্থিত থাকলেও ইংরেজরা ঠিকই তার স্ত্রীকে চুদে দিয়ে যাবে এই আশঙ্কায় রাজনাথ বাবু স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে গ্রাম ছেড়ে পালালেন।

আগেই বলেছিলাম, রাজনাথ বাবুর পয়সা কড়ির অভাব ছিল না। নতুন গ্রামে বেশ বড় এক বাড়ি করলেন, যার নাম দিলেন আয়নামহল। আয়না অবশ্য তার মায়ের নাম। স্বর্গীয় আয়না দেবীর নামে গড়ে তোলা এ বিশাল বাড়িতেই স্ত্রী ছেলেদের নিয়ে থাকতে শুরু করলেন।

এভাবে চলে গেল প্রায় ২৫ বছর। রাজনাথ বাবুর বয়স এখন ৬৫ বছর। বয়স বাড়লেও ষাটোর্ধ এই বুড়োর গায়ে এখনো ষাড়ের মত শক্তি। এখনো স্ত্রী বিমলা দেবীকে দিন রাত, সকাল বিকেল উল্টে পাল্টে চুদে লাল করে দেন।

এদিকে বিমল দেবীও কম যান না। রাত হলেই তিনি অপেক্ষা করেন কখন তার স্বামী রাজনাথ বাড়িতে ফিরবেন। রাতে দুজনার খাওয়া শেষ হলেই বিছানায় নিজের গুদ কেলিয়ে ধরেন বিমলা। গভীর রাত পর্যন্ত চলে দুজনার উদ্দাম চোদাচোদি। শেষ রাতে দুজনার কামরতি শেষ হলে জড়াজড়ি করে দুজনে ঘুমিয়ে পরেন পরম আবেশে। মনে হয় যেন এরা নতুন বিয়ে করছে।

রাজনাথ বাবু আর বিমলা দেবীর কথা তো বুঝলাম, কিন্তু পাঠক তাদের দুই ছেলে শিবনাথ ও কালীনাথের কথা ভুলে যাননি তো? হুম… তাদেরও বিয়ে হয়েছে।

শিবনাথের বয়স ৪০ বছর। দুটি সন্তান আছে তার। ছেলে ইন্দ্র আর ছোট মেয়ে মিলি। অপরদিকে কালীনাথের একটিমাত্র ছেলে। নাম অজয়।

সবকিছু মিলিয়ে রাজনাথ বাবুর এখন সুখের সংসার। আগের দুঃখ কষ্টের কথা এখন আর তার খুব একটা মনে পরে না। স্ত্রী, ছেলে, পুত্রবধু আর নাতি নাতনিদের নিয়ে তিনি বেশ ভালোই আছেন।

আর ভালো থাকবেনই না বা কেন? চুদবো, এটা বলার আগেই যে স্ত্রী গুদ মেলে ধরে, এমন জীবনে সুখী না হয়ে উপায় আছে?

এমনই এক রাতের কথা। রাজনাথ বাবু বিছানায় শুয়ে বিমলাকে চুদতে গিয়ে দেখেন, স্ত্রী বিমলা আজ কিছুটা অসুস্থ। গায়ে অল্প অল্প জ্বর। তাই এই অসুস্থতার মাঝে স্ত্রীকে আজ আর চুদলেন না। পাশ ফিরিয়ে ঘুমোতে যাবেন, এমন সময় পাশের ঘর থেকে গোঙানির শব্দ পেলেন রাজনাথ বাবু।

এরপর কি হলো, জানতে হলে অবশ্যই পরবর্তী পর্ব পড়তে হবে। কমেন্ট করে অবশ্যই আমাকে উৎসাহিত করবেন আশা করি।
 

Users who are viewing this thread

Back
Top