What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
আমার ভার্জিন গুদ আর পোঁদ ফাটানো – ১ by Mousumi

আমার নাম মৌসুমী,আসল নামই দিলাম,কে আবার নাম দেখে খুঁজতে যাচ্ছে।আর এটাও কোনো গল্প না,আমার সত্যি এক্সপিরিয়েন্স, কুমারী থেকে চোদাখোর মাগী হওয়ার।আর কলেজেরই একটা পুরোনো হোস্টেল রুমে নিয়মিত পোঁদ মারানোর।

যাইহোক,ঘটনাটা 1 বছর আগের,তখন আমি ফাস্ট ইয়ার স্টুডেন্ট,বয়স ১৯,গায়ের রংটা চাপা হলেও,মনেহয় 36 সাইজের দুধ আর বড়ো কুমড়ো মার্ক পোঁদের জন্যই প্রথমদিন থেকেই কলেজের অনেক ছেলেরা আমার দিকেই দেখত।সব বুঝতাম যে চোখ দিয়ে গিলে খাচ্ছে আমার শরীরটা কিন্তু কাউকেই তেমন ভালোলাগতনা।আর সত্যি বলতে পোঁদ মারানোর নেশাটাও তখনো তৈরি হয়নি ঠিকমত।আর ভাবিনি কখনো সেখানথেকে এমন মাগীতে পরিণত হব।

কয়েকমাস পর ছিল টিচার্স ডে।একটা গোলাপি শাড়ি পরেই গেলাম কলেজে,বেশি সাজতে পছন্দ না আমার,তো আর ফাউন্ডেশনও লাগানো হয়নি।তাতেই তো প্রায় সেন্টার অফ এট্রাকসন হয়েউঠেছিলাম।যাইহোক,সেমিনার হল যে ঢুকেই সেকেন্ড বেঞ্চ এর এক কোনায় বলসম বান্ধবীদের সাথে।অনুষ্ঠান সুরুহল।আর তার কিছুক্ষন পর স্টেজে এল একটা ছেলে,গায়ে নীল পাঞ্জাবি,মুখে সুন্দর দাড়ি,আর শার্প জ-লাইন,আর সুগঠিত চেহারা।পরে জেনেছিলাম নিয়মিত জিম যায়।কোনো স্ক্রিপ্ট ছাড়াই সুন্দর বক্তৃতা দিয়ে বেরিয়েগেল।আমার স্কুলের এক বান্ধবী পাসথেকে বলল,ছেলেটা ওদের ডিপার্টমেন্ট এর ফাস্টইয়ার এর ছাত্র।খুবই ভদ্র,ইভেন গালাগালিও দেয়না নাকি।কে জানত,এই ভদ্র ছেলেই আমাকে এমন রেন্ডি বানিয়ে ছাড়বে।

যাইহোক ফেরার সময় ছেলেটার সাথে দেখাহল,একই রাস্তায় ফিরছিলাম,আর কথার ছলে কোনোভাবে নম্বরটাও ম্যানেজ করেনিলাম।মনেমনে তখন প্রেমে হাবুডুবু খাচ্ছি।আর দেরি না করে বাড়ি পৌছেই সবার আগে ওকে মেসেজ করলাম, তারপর কথা এগোতেই জানতে পারলাম ও সিংগেল।আরো কথা চলল, এক পর্যায়ে এসে আমি বলেই ফেললাম যে আমার সাথে প্রেম করবে কিনা।আর যেমন ভেবেছিলাম কিছুক্ষন পর ও হ্যা বলেডিল।বললাম কাল তাহলে কোথাও দেখাকরতে।ও পড়তে একটু না করলেও পরে মেনেনিল।এপর্যন্ত সব প্রায় স্বাভাবিক চলছিল,এরপরই ও জিগ্গেস করল,
"কি করবি মিট কর ??"

আমি বললাম,কেন কি করার কথা ভাবছিস তুই ??
ও বলল "না মানে তোকে যা দেখে,কি জানি কি করব।"
আমি প্রথমে ভাবলাম ইয়ার্কি করছে,তারপর বুঝলাম না,আমার ডবকা দুধ আর কলসিমার্কা পোঁদের প্রতি দুর্বলতা জন্মেছে নিশ্চই।
আমি বললাম,
– কেন রে,আমি যেমন দেখতে মনে??
-ও বলল,না মানে তোর ফিগারটা একেবারে পারফেক্ট, একেবারে আওয়াএ গ্লাস ফিগার।
-আমি বুঝে না পেরে বললাম,যাওয়ার গ্লাস ফিগার আবার কি রে ??
-যাদের ব্রেস্ট আর হিপ বেশ বড়ো কিন্তু পেট সরু এমন।

এটা শুনে আর বুঝতে বাকি রইলনা,যে উনি কি বলতে চাইছেন।তবুও একটু খুঁচিয়ে বললাম,
-এত পছন্দ ওদুটো,দেখবি নাকি ??
-আনেক্সপেক্টেড ভাবে ও বলল,দেখার অপেক্ষাতেই তো আছি।
-শুনে আমি একটু লজ্জা পেয়েই বললাম,কেন রে,কত শখ কেন ?
-বলল,যা বানিয়েছিস,ওমন দেখার সৌভাগ্য কয়জনের হয় বল।

এসব বলতে বলতে কেমন যেন একটা অদ্ভুত অনুভূতি হচ্ছিল,পরে বুঝেছিলাম যে গরম হয়েগেছি।তো ওকে টিজ করেই বললাম,
-আগে তোরটা দেখি কত বড়ো।

এরপর আর কোনো কথা না,ডাইরেক্ট একটা ছবি পাঠাল,ওপেন করে দেখি,অন্তত 9ইঞ্চি হবে,বাদামি রঙের বাড়াটা,মনেহয় কয়েক বছর সেভ করেনি,চারিধারে জঙ্গল হয়েআছে,আর তার মাঝে একেবারে এনকোন্ডার মত বাড়াটা,লাল টেনিস বলেন মত মাথা নিয়ে যেন আমার দিকেই দেখছে।
আমি আর সামলাতে পারলাম না,
-এটা তোর ???
-ও বলল,কি মনেহয় ? নিতে পারবি ??

আমি তো শুনে অবাক,এত বড়ো তো দেশি পর্ন ভিডিওস এও হয়না।দেখে তো আমার গুদ ভিজে এলো,বুঝতে পারলাম না কি হচ্ছে, কিন্তু জীবনের প্রথম সেক্স এর টানেই মনেহয় প্যান্টি পুরো ভিজেগেল একটা অদ্ভুত গন্ধের আঠালো রসে।
-চেন্জ করে এসে ওকে বললাম যে কি হচ্ছে।
-শুনে বলল,অনেকদিন উপস নাকি রে তোর গুদ ??
-রেগেই বললাম,কি বলছিস এসব,আমি ভার্জিন।
-ও বলল,ওই ফিগার নিয়ে ভার্জিন থাকিস কিভাবে ?? তোর আগের বয়ফ্রেন্ড কিছু করেনি ??
-বললাম,আমার কোনো বয়ফ্রেন্ড ছিলনা।

ও মনেহয় শুনে খুব আনন্দ পেল,বলল,এবার তোর বুকের না ছোয়া তরমুজ আমিই খেয়ে শেষ করব।
-আমি বললাম,অতটাও বড়ো না,যা বলছিস।
-ছবি পাঠা তো,আর মনিতেই তরমুজ, কয়েকদিন দাঁড়া,এবার কলসি করে ছাড়ব।

যানিনা কি ভেবে ওই রাতেই,মনেহয় গরম ছিলাম বলে,1দিন কথাবলার পরই ওকে ব্রা ছড়াই একটা দুধ চেপেধরে আরেকটা ঝুলিয়ে ছবি পাঠালাম। ৩৬সাইজের ডবকা দুধ,একটু ঝুলেযাওয়া স্বাভাবিক,আর দেখার পর তো মনেহয় ও পাগল হয়েগেল।
-বলল ভিডিওকল কর।

করলাম,আর প্রথম দেখেই মনেহল,সামনে পেলে ছিঁড়ে খেয়েনিত,আস্তে আস্তে বলল,জামা খোল।প্রথমে একটু লজ্জা পেলেও শেষপর্যন্ত খুলেই ফেললাম।ব্রা পরা ছিলনা,দুধদুটো যেন লাফিয়ে পড়ল,আর কালো নিপলগুলো ততক্ষণে শক্ত হয়ে আঙুরের মত হয়েগেছে।ও একটু যেন কাঁপছিল।জিজ্ঞাস করলাম,কি হয়েছে ?? কোনো লজ্জা ছাড়াই ক্যামেরা ঘুরিয়ে দেখল,ওর বিশাল বাড়াটা উপরনিচ করছে জোরে জোরে।
-বলল,তোকে দেখে আর না খেঁচে থাকতে পারলাম না।

আমি একটু লজ্জা পেয়ে বললাম সামনে থাকলে তো মনেহচ্ছে আজই প্রেগনেন্ট করেদিতিস।
-বলল,সে দেখতেই পেতিস, কেন করবি নাকি ??
-আমি বললাম,অতো বড়ো প্রথমেই,লাগবে তো খুব,আমি মনেহয় পারব না।
-বলল,ফিঙ্গারিং করিনা তুই ??
-না এখানে একটা কাঠিও ঢোকাইনি ।

শুনে ও যেন চাঁদ হাতে পেল,বলল প্যান্ট খুলতে।আমি একটু না না করলেও ওর বারবার বলায় খুলেই ফেললাম।ভিতরে ছিল প্রায় 2 মাস সেভ না করা,বলে ভরা ভার্জিন গুদ,যার বালগুলো তখন গুদের রসে ছিপছিপে,চারিদিকে কালোর মাঝে একটু লাল মাংস দেখাযাচ্ছে।
-ও বলল,আঙ্গুল ধোকা।
-আমি বললাম কেন,লাগে যদি ??
-বলল,আরে,ঢং করিসনা ধোকা তো,এখন আঙ্গুল ঢোকাতে লাগলে কাল একটা ঢোকালে তো মরেই জাবি।
-ভয়ে ভয়ে ঢোকানোর চেষ্টা করলাম কিন্তু ঢুকল না,কিসে যেন একটা আটকে গেল।বুঝলাম কুমারী পর্দা।ওকে বললাম,ও বলল চেষ্টা করতে নাহলে ওর ওই বড়ো বাড়া ঢুকবেই না।

এমন সময়েই ওর বাবা-মা বাড়ি ফিরল,আর না চাইতেও ওকে ডিসকানেক্ট হতেহল,শেষে ব্লগেল কাল কলেজে দেখাকরিস,খেয়েই নেব তোকে।
আমি আর কি করব একই নিজের গুদএর উপরটা ঘসে আর রস ছেড়ে জীবনের প্রথম নিজের শরীরের স্বাদ নিতে নিতে আর ওই বিশাল বাড়ার চোদা খাওয়ার কথা ভেবে ঘুমিয়েপড়লাম।

চলবে…..
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top