What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মা ও কাকা – ১

– হ্যাঁ এই বাংলা চটি গল্পটা আমি আমার মাকে নিয়েই বলতে যাচ্ছি.. কিন্তু আমি এখানে যেগুলো শেয়ার করছি সেগুলো আমি রোজ যা দেখচ্ছি সেগুলোই …. তাই হয়তো অতটা ইরোটিক নাও লাগতে পারে .. কারণ রিয়েল ইন্সিডেংট তো সব সময় গল্পের মতন হয়না তাই না……আমার মা'র সম্পর্কে বলেনি….

মা'র বয়স ৪৬….. মোটামুটি ফর্সা বলা চলে… আর খুব সুবদের ফিগার…..খুব সুন্দর মাই দুটো…. শাড়ি পরে পেটের নাভীর নীচে…. বাহাড়ী নিতম্ব , টানা বড়ো বড়ো চোখ মোটা সুন্দর ঠোট এক কথায় ভিষণ সেক্সী বলা যাই মাকে,,,, বাড়িতে ব্রা পড়ে না….আঁচলটা সব সময় প্রায় বুকের ওপরে থাকেনা… এক পাসে সরে যায়….. তাই আমি বেশ বলই উপভোগ করি উনার মাই আর পচ্ছা দেখে… আর বাবা যে আমার মাকে ব্যবহার করে সেটা ধীরে ধীরে ক্লিয়ার হয়েছে আমার কাছে.. আজ বিকেল থেকে দারুন দারুন সব ঘটনা ঘটেছে. সারাদিন বৃষ্টি হচ্ছিল বিকেলের দিকে বাবর এক বন্ধু এলো ওরা গল্প করছিলো. পাসের ঘরে দরজা ভেজানো ছিল. ওরা প্রায় ড্রিংক করতো. আজকেও করছিলো. আমি একবার ঘর থেকে বেড়িয়ে দেখলাম মা ও ওদের সাথে জয়েন করেছে.. মানে ড্রিংক করছে না কিন্তু সার্ভ করে দিছে আর গল্প করছে.

মাকে দারুন লাগছিলো, একটা স্লীভলেস ব্লাউস পড়েছিলো. বাবার বেশ ভালই নেশা হয়ে গেছিলো. হঠাৎ করে বেশ কিছু আওয়াজ পেয়ে আমি ওদের ঘরের কাছাকাছি গেলাম আর দরজার ফাঁক দিয়ে দেখলাম বাবা মা'র হাত ধরে টানাটানি করছে আর বলছে আরে সুব্রত বলছে তো খেতে খাচ্ছ না কেনো? তোমাকে কেও খেতে হবে আজ. মা যে একেবারে খায়না তা নয়..কিন্তু সেটা বাবর সাথে বাবার বন্ধুটা দেখলাম ঢুলু ঢুলু চোখে মজা লুটছে. বাবা প্রায় জোড় করে মাকে টানতে শুরু করল. তার পর ওদের দুজনের মাঝ খানে বসালো.. টানাটানি তে মা'র আঁচলটা গা থেকে পড়ে গিয়েছিল… মা'র ধবধবে ফর্সা বুকের খাজটা বেড়িয়ে আসছিলো… বাবা নেশার চোটে বন্ধু'র সামনে মাকে মদ খাওয়াতে চাইছে.

মা এক পেগ এর বেসি কিছুতেই খেতে চাইলো না. বাবা হঠাত্ করে কেমন যেন রেগে রেগে উঠলো.. বলল সুব্রত ওক একবার ধরো তো দেখি কী করে না খায়…সুব্রত এতে হাতে চাঁদ পেলো.. ঝট করে ও মা'র কাঁধ জড়িয়ে ধরলো… মা বাধা দিতে যাচ্ছিল.. বাবা দুটো হাত চেপে ধরলো..
আমি তো অবাক হয়ে গেলাম বাবা বন্ধু'র সাথে বসে নিজের বাড়িতে বসে নিজের বৌকে মোলেস্ট করছে… সুব্রতর হাতটা দেখলাম মা'র স্লীভলেস হাতের ওপরে বুলিয়ে যাচ্ছে আলতো করে..বাবা মা'র মুখ চেপে ভদকার বোতলটা ডাইরেক্টলী মা'র মুখে চেপে ধরেছে… মা মাথা নাড়াতে শুরু করলো.. তখন সুব্রত কাকু মা'র গালে হাত দিয়ে দাবিয়ে ধরল আর বাবা একটা হাত মাথাতে দিয়ে চেপে ধরে বোতলটা মুখে গুজে উপুর করে দিলো..


ঢক ঢক করে বোতলের অনেক মদ উল্টে দিলো মায়ের মুখে. মা ছটফট করে উঠল আর বলল একেবারে জল না মিশিয়ে ঢেলে দিচ্ছে অফ গলা আর বুকটা জ্বলছে. বাবা হো করে হেসে উঠল. তারপর দেখলাম মা'র পেটে যতটুকু গেছে তাতে মা'র মাথা তুলে রাখবার ক্ষমতা নেই…. সোফায় সুব্রতর গায়ে এলিয়ে পরে আছে…. আঁচলটা কাঁধের এক কোনায় কোনো মতে লেগে আছে.. একটু নড়লেই খুলে পড়বে… সুব্রত কাকু দেখছিলাম মায়ের উরুতে হাত বোলাছে আর মাইগুলোকে দু চোখ দিয়ে গিলছে..বাবা মনে হয় নেশার ঘোরে তার বন্ধু'র এই অবস্থা দেখে এংজয করছিল. সুব্রত কাকু এই সুযোগটার অপচয় করেনি… আমার নেশাগ্রস্ত মায়ের সুন্দর ঠোট গুলো নিজের মুখে পুরে নিয়ে চুষছে. দেখলাম যে মা'র বুকে আঁচল নেই আর সুব্রতর একটা হাত সোজা ব্লাউজের ভিতরে ঢুকিয়ে দিয়েছে… আর মাই মোছরাচ্ছে জোরে জোরে..সুব্রত এইবার মাকে ঠেলে বসিয়ে দিলো…তারপর অল্প সময়ে যতটা পারা যায় এই ভাবে মা'র সারা গায়ে হাত বুলাতে লাগলো…মা'র কোমর নাভী সব জায়গায় হাত দিছিল… মা'র ঘারে গলায় কিস করছিলো..

মা নেশাগ্রস্ত অবস্থায় মাথা এদিক ওদিক নাড়াছিলো…সুব্রত কাকু অতি জোসে এসে মা'র দুধগুলোকে প্রায় ময়দার ঠাসার মতন টিপতে শুরু করলো.. আমাকে প্রচন্ড চমকে দিয়ে ও মায়ের শাড়ি আর সায়াটা তুলে দিলো.. আর হাত দিয়ে গুদটাকে থাবায় ভরে নিলো আর তিনটে আঙ্গুল গুদে ঢুকিয়ে খুব জোরে জোরে গুদ খেঁচা শুরু করে দিলো.

মা নেশায় উহ আ করে উঠল. সুব্রত কাকু মা'র হাতটা ধরে তার প্যান্টের জিপারের ভেতরে ঢুকিয়ে দিলো আর মা'র হাতটা ধরে ঝাঁকানো শুরু করল. কিছুক্ষনের মধ্যেই সুব্রত কাকু চোখ বন্ধ করে নিলো. বুঝতে পারলাম যে তার ফ্যাদা বেরিয়ে গেছে. আর বাবা এই সব উপভোগ করছিলেন কিন্তু সুব্রত কাকু বাবা থাকার জন্যে আর বেসি না এগিয়ে মা'র হাতটা বের করে নিল.

আর নিজের রুমাল বের করে মা'র হাতটা মুছে দিলো, পরে মায়ের ঠোটে একটা চুমু খেয়ে চলে গেলো…কয়েক দিন পরে সুব্রত কাকু আসলো আর বৌদি বৌদি করে ডাক দিতে লাগল. সেদিনের পরে এই প্রথম আমাদের বাড়ি এলো… .. আমি বললাম মা ওই ঘরে আছে.

মা শুয়েছিল আর সুব্রত মা'র ঘরে ঢুকে আস্তে আস্তে খাটে মায়ের পাসে গিয়ে বসলো… আমার বুক্টা ঢক ঢক করছিলো.. তাই লুকিয়ে দেখা শুরু করলাম এরপর ও কী করবে, প্রচন্ড দুঃসাহসী ও. একটা হাত মা'র সুডৌল পাছার ওপরে রাখলো… হাতটা দিয়েও মা'র পাছার দাবনাটাকে টিপচ্ছিল.. আলতো আলতো চাপ দিয়ে মা'র নাম ধরে ডাকলো দুবার.. মা আড়মোড়া ভেঙ্গে একপাসে কাত হলো… মা'র খুব সুন্দর মাই দুটো পাতলা ব্লাউসটা ছিড়ে বেড়িয়ে আসছিলো প্রায়.. মা'র ডানদিকের দুধটার বোঁটার খয়েরী অংশটা দেখা যাচ্ছিল… আঁচল মাটিতে গড়াচ্ছে. সুগভীর নাভীটা দেখা যাচ্ছে..মা ওকে দেখে ভূত দেখার মতন চমকে উঠলো… তাড়াতাড়ি আঁচলটা নিয়ে কোনো মতে বুকটা ঢেকে উঠে বসতে চাইল কিন্তু পারল না… আঃ করে উঠলো … সুব্রত কাকুর একটা হাত তখন মা'র একটা থাইএর ওপরে আছে .. মা খুব অসস্তি ফীল করছে বোঝা যাছে.. কিন্তু হাতটা সারাতে বলতে পারছে না কারণ তাহলে একটা সীন ক্রিযেট হতে পারে… সুব্রত কাকুর দুঃসাহসের যেন কোনো সীমা নেই…ও মা'র গালে হাত দিয়ে বলল ..

কী ব্যাপার রিমা তোমাকে অসুস্থ দেখাছে… মা বলল. আজকে স্নান করার সময় বাতরূমে পড়ে গিয়ে পিঠে মানে কোমরে কাছটায় লেগেছে.. তাই একটু শুয়ে ছিলাম.. নড়াচড়া করতে পারছিনা.. ভাবছি বিকেলে মালিস করবো কাউকে ডেকে.. সুব্রত কথাটা যেন লুফে নিলো… বলল ও তাই নাকি… আমি খুব ভালো করতে পারি এইসব. কোথায় তেল কোথায়??

মা বলল না থাক আপনি আবার এই সব কস্ট করবেন কেনো.. আমার ঠিক সেরে যাবে.. এই বলে মা তাড়াতাড়ি বিছানা ছেড়ে উঠতে গেলো.. অমনি একটা আর্তনাদ করে উঠলো.. পীঠের ব্যাথাটা বেশ কাবু করে দিয়েছে… সুব্রত আর কোনো কথা শুনল না.. মা'র হাতটা চেপে ধরে একটা কাঁধে হাত দিয়ে মাকে জোড় করে শুইয়ে দিলো… মা'র ঘরের টেবিলেই তেলের শিশিটা ছিলো… ওটা নিয়ে এলো… তারপর যেটা করলো সেটা ভিষণ হট বলা চলে… আঁচলটা পেট থেকে সরিয়ে দিলো… কোমরে শাড়ির যে কুঁচিটা গোঁজা ছিলো সেটাকে টেনে বার করে দিলো… কোমরে মা'র সায়াটা বেড়িয়ে এলো… মা চমকে উঠে কিছু করার আগেই সুব্রত কাকুর আঙ্গুল সায়ার দড়িটা খুজে পেয়ে গেছে… মা দাঁতে দাঁত চেপে হিজ় হিজ় করে বলে উঠলো. ……একি করছেন … সুব্রত নির্বীকার ভাবে বলল.. কোমরের দড়িটা একটু লূস না করলে মালিস করা যাবে না ঠিক করে.. আপনি আরাম পাবেন না…

আর মাকে দেখে মনে হলো মা'র সাহসও নেই.. প্রাণপণে ভাবছে যেন এটা কোনো দুঃস্বপ্ম… সুব্রত কাকুর ব্যাস্ত হাত দ্রুত মা'র সায়ার দড়িটা টান মেরে খুলে দিলো…
 

Users who are viewing this thread

Back
Top