What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দেবশ্রী - এক স্বর্গীয় অনুভূতি (2 Viewers)

Jupiter10

Exclusive Writer
Story Writer
Joined
Sep 25, 2020
Threads
3
Messages
381
Credits
56,871
দেবশ্রী - এক স্বর্গীয় অনুভূতি - by Jupiter10

cLLlCLP.jpg


আমার নাম কৌশিক মুখার্জি। বয়স উনিশ বছর। বাড়ি কলকাতা। বাবা অনুপম মুখার্জি বয়স পঞ্চাশ।পেশায় সিভিল ইঞ্জিনিয়ার। মায়ের নাম দেবশ্রী মুখার্জী। বয়স তেতাল্লিশ বছর ।এখন গৃহবধূ। এক কালীন শিক্ষকতা করতো মা, পরে সেটা ছেড়ে দেয়।
বাড়িতে আমরা তিনজন। বলাবাহুল্য আমি বাবা মায়ের একমাত্র সন্তান।

বর্তমানে কলকাতা শহর থেকে বহু দূরে বাংলার একটা প্রাইভেট ইঞ্জিনিয়ারিং কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।
লেখাপড়ায় খুব একটা ভালো না হলেও, খুব একটা খারাপ ও না। বাবা চেয়েছিলেন আমাকে সিভিল ইঞ্জিনিয়ার বানাতে। কিন্তু মা তাতে নারাজ কারণ ওতে আদরের ছেলেকে বাইরে বাইরে সারাদিন কাজ করে খেটে মরতে হবে। সুতরাং আমার কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং নিয়ে বিটেকের যাত্রা শুরু হয়। এতে নাকি আমাকে ঠান্ডা ঘরে বসে কাজ করতে হবে। এটা মায়ের বিশ্বাস।
যাইহোক সে এন্ট্রান্স এক্সামের পর আমাকে শহরের বাইরে পাঠিয়ে দেওয়া হয়। যার জন্য আমার জীবনে কিছু ভালো দিক আর মন্দ দিক তৈরী হয়।
ভালো দিক এই হলো যে, শহরের বাইরে না আসলে জানতে পারতাম না যে, পশ্চিম বাংলা দেশ টা এতো সুন্দর। যেমন সুন্দর আমার মা।
কলেজে অনেক জেলা এবং বিভিন্ন রাজ্য থেকে বহু ছাত্রছাত্রী পড়তে আসে। সেহেতু তাদের সাথে আলাপ। সংস্কৃতির আদানপ্রদান।
আর সেই সব ছেলেদের সাথে বন্ধুত্ব স্থাপন। হোস্টেলের জীবনযাপন। খাওয়া দাওয়া। নেশা ভাঙ্গ। আর সব থেকে বড়ো ব্যাপার নিজের সুপ্ত যৌন ফ্যান্টাসি টাকে আরও বিস্তারিত করা। এই বিষয়ে পরে আসছি।
আর খারাপ দিক এই হলো যে, নিজের ঝকমকে শহর থেকে চার বছরের জন্য বিচ্ছিন্ন হওয়া। নিজের ভালোবাসা মা কে ছেড়ে থাকা। মায়ের আদর। মায়ের বকাঝকা। মায়ের হাতের সুস্বাদু খাবার থেকে বঞ্চিত হওয়া।
কলেজের শুরুতে সেটা বড়ো মিস করতাম। মায়ের হাতের রান্না...!!! হোস্টেলের অখাদ্য রান্নার স্বাদ সবসময় আমাকে সেটা মনে পড়িয়ে দিত। মাঝে মাঝে তো চোখের জল অবধি এনে দিত।
ঘরের সর্বসুখ ছেড়ে এ আমি কোথায় চলে এলাম। বারবার মনে করতাম।

তবে একটা জিনিস আমাকে এই সব দিক থেকে মন ভুলিয়ে রাখত সেটা হলো, বন্ধু দের আড্ডা। ওদের মেয়েদের প্রতি চিন্তাভাবনা।
অন্যান্য ছেলেদের মতোই যখন থেকে আমার সেক্স এর জ্ঞান আসে, তখন থেকেই mature মহিলা আমার বেশি পছন্দের বস্তু হয়ে দাঁড়ায়। বিশেষ করে চল্লিশোর্ধ মহিলারা। মা কাকিমা দের বয়সী। তাদের রূপ, শারীরিক গঠন।তাদের ব্যাক্তিত্ব আমাকে মুগ্ধ করে। যেগুলো আমি আমার সমবয়সী এবং আমার থেকে ছোট বা বড়ো মেয়েদের মধ্যে পেতাম না। সে যতই সুন্দরী হোকনা কেন আমার সমবয়সী মেয়ে আমার কখনো ভালো লাগেনি। বরং এটাও বলা চলে যে আমি গার্লফ্রেইন্ড বানানোর ট্রাই মেরে ছিলাম কিন্তু সফল হয়নি। ওদের ঘ্যাম, attitude আমার পছন্দ হয়নি, ওদের arrogance আমার দু চোখের বিষ। আমি মনে করি মেয়ের চরিত্র হবে কেয়ারিং মমতাময়ী। কিন্তু এখনকার মেয়েদের মধ্যে সেটা খুঁজে পাওয়া যায়না।
যার জন্য আমার প্রেমের গাড়ি চলেনি।

বরঞ্চ mature মহিলাদের মধ্যে আমার মনোমত সব ধরেনের গুণাবলী আমি দেখতে পায়। ওদের কথা বলার কায়দার মধ্যেই আমি এক্সট্রা কেয়ারিং লক্ষ করি, আমি ওদের প্রেমে পড়ি। চল্লিশোর্ধ মহিলা যেমনি দেখতে হোক, যেমনি তাদের গায়ের রং হোক, যেকোনো ধর্মের। আমি পছন্দ করি। তাদের কে ভালো বাসতে মন চাই। তাদের ভালোবাসা নিতে মন চায়।

আর যদি mature মহিলা যদি ফর্সা, সুন্দরী হয় তাহলে ওরা আমার মনে এক বিশেষ জায়গা অর্জন করে নেয়। নিজের cum tribute করে ওদের worship করি। ওনাদের সম্মান করি, নিজের কল্পনার মধ্যে নিজের বিছানা সঙ্গী করে।
সুন্দরী matured মহিলার বড়ো বড়ো দুধ। ওদের সুন্দরী তুলতুলে নরম বিশাল পাছা। ওদের মেদ যুক্ত থুলথুল পেট আর তার মাঝে গভীর নাভি ছিদ্র আমাকে আকৃষ্ট করে।
বাসে ট্রেনে অথবা মেট্রোয় এমন অনেক ঘটনা ঘটেছে যেখানে আমি সুন্দরী ব্যাক্তিত্ব সম্পন্না কোনো চল্লিশোর্ধ মহিলা তারা কেউ গৃহবধূ, কেউ স্কুল শিক্ষিকা অথবা অন্য কোনো চাকুরী জীবি। ওদের গায়ে গা লাগিয়েছি। ওদের গায়ের মিষ্টি গন্ধ শুঁকেছি। ওদের চুলের গন্ধ নিয়েছি। ওদের নরম পোঁদে হাত বুলিয়েছি। কখনো ভীড় বাসে এবং মেট্রোয় ওদের পোঁদের দাবনার মাঝখানে ধোন ঘষেছি।

ওরা অনেক সময় আমার নিরীহ মুখ দেখে আমার দস্যি পনা মাফ করে দিয়েছে। তবে একবার একটা সাংঘাতিক ঘটনা আমার সাথে ঘটে গিয়েছিল। যদিও এই ট্রিক আমি হাই স্কুলের কয়েকটা বন্ধুদের কাছে থেকে পেয়েছিলাম । সেটা হলো ভীড় বাসের মধ্যে কোনো সুন্দরী স্মার্ট কাকিমা কে খুঁজে নাও এর আগে নিশ্চিত করে নিতে হবে যে ওর পোঁদ সুন্দরী হতে হবে। ছলে বলে তার পেছনে গিয়ে দাঁড়াতে হবে তারপর এক হাত নিজের পকেটে রাখার ভান করে ওই মহিলার পোঁদের পেছনে রাখতে হবে তারপর আসতে আসতে তার পোঁদে হাত বোলাতে হবে। যত বাস নড়বে সেই মতো ততো নিজের হাত ঘুরবে। কখনো এই দাবনা কখনো ওই দাবনা আবার কখনো পোঁদের খাঁজে নিজের হাত রাখতে তবে খুব সাবধান ওর যেন না বুঝতে পারে যে এই গুলো আমি ইচ্ছাকৃত করছি।
এইভাবে আমি অগুনতি মহিলার পোঁদ এ হাত বুলিয়েছি। ওদের পোঁদের মাঝখানের উষ্ণতা অনুভব করেছি।
তবে ওই কয়দিনে আমি মহিলাদের পোঁদের উপর বিশেষ আকৃষ্ট হয়ে পড়েছিলাম। big ass beautiful woman। যাকে বলে। সুন্দরী মহিলা শাড়ি পরিহিতা সাথে বড়ো পাছা। অনেক সময় বড়ো পোঁদ না হলেও যেন অন্তত frame ass হয়ে থাকে। আর সৌন্দর্যতার নিরিখে বঙ্গনারীর থেকে আর সুন্দরী মহিলা গোটা দুনিয়ায় পাওয়া যায়না। এটা আমার বিশ্বাস। ওদের সুন্দরী মুখ সুন্দরী কথাবার্তা। সুন্দরী দুধ পাছা। অন্যান্য দেশের মেয়েদের থেকে ভিন্ন। বাঙ্গলী নারীর প্রকৃতিই আলাদা। যাদের জন্য আমি এতো পাগল।
এই বাঙালী বয়স্কা মহিলাদের প্রতি আমার মোহ লাগাম ছাড়া হয়ে গিয়েছিলো। আমি নিজের কিছু আত্মীয় এবং বন্ধুদের মা দের প্রতি ও মোহাচ্ছন্ন হয়ে পড়েছিলাম। বিশেষ করে আমার এক বন্ধু প্রদীপ এর মা এর প্রতি। আহঃ কাকিমার রূপ গুনে আমি মুগ্ধ। প্রথমবার দেখাতেই আমি ওনার প্রেমে পড়ে গিয়েছিলাম। উনি আমাকে নিজের ছেলের মতোই স্নেহ করতেন কিন্তু আমি তাকে আমার বিছানায় কল্পনা করতাম। ওনার বড়ো বড়ো দুধ, ভারী পাছার খাঁজে নিজেকে হারিয়ে ফেলতাম। রাতের বেলা শুয়ে চোখ বন্ধ করে ওনাকে মনে করে মাস্টারবেট করতাম। কি সুখীই না হত আমার এটা ভেবে যে ইস যদি প্রদীপের মায়ের সাথে আমার বিয়ে হতো। ইস যদি তাকে চুদতে পারতাম ।

শুরুর দিকে আমার এইসব চিন্তা করতে খুব খারাপ লাগতো বা মাল বের করার পর নিজেকে ঘৃণা লাগতো। ভাবতাম আমি এতো নিচু মনের যে শেষ পর্যন্ত বন্ধুর মাকেও ছাড়লাম না।
পরে অবশ্য ব্যাপার টা স্বাভাবিক হয়ে আসে এটা ভেবে যে এই এইসব ফ্যান্টাসির মধ্যে একটা আলাদাই আনন্দ আছে। যেটা কল্পনা করতে দারুন মজা লাগে।
প্রদীপের সেক্সি মা আমার সাথে নগ্ন হয়ে সেক্স করছে। আমি ওনার গুদ মারছি। দুধ টিপছি।
আমার ফ্যান্টাসি পরে ওখানেই থেমে থাকেনি। স্কুলের আর বন্ধুর মা এবং প্রতিবেশী কাকিমাদের নিয়েও আমি নোংরা ফ্যান্টাসি করতাম। ওনাদের সুন্দরী পাছা ফাঁক করে পোঁদের সুগন্ধ নেওয়া। পোঁদ চাটা ইত্যাদি মনে করে ধোন খিঁচতাম।

কলেজ হোস্টেলে এসে আমার এইসব অভিজ্ঞতা জোরাল হতে লাগলো কারণ এখানে কম বেশি সব ছেলেরাই ঐরকম মহিলা পাগল। বিশেষ করে অবাঙালি ছেলেরা। ওদের মুখে কোনো কিছু আটকায় না। নোংরা থেকে নোংরা গালি দিতে ওরা ওস্তাদ। ওরা নারী সম্মান জানেনা।
এখানে এসে ঐসব গালাগালির সাথে বেশি করে পরিচিত হলাম "মাদারচোদ"। শুরুর দিকে ভাবতাম ছিঃ ছিঃ এরা মায়ের সম্বন্ধে কি সব নোংরা গালাগালি দিচ্ছে। ভাবা যায় না। মা পৃথিবীর সবচেয়ে সম্মানীয় ব্যাক্তি। আর মায়ের নামে এমন গালাগালি শোভা পায়না। মা পূজ্যনীয়। সম্মানীয়। ভালোবাসার মানুষ।
ছোট বেলায় কতবার আমি ধূপকাঠি নিয়ে ঠাকুরের কাছে প্রণাম করতে যেতাম, মা শিখিয়ে দিয়ে ছিল, ছেলের কাছে মা ই ঠাকুর। মা ই দেবী। আমি মায়ের পা ছুঁয়ে প্রণাম করতাম। মায়ের উপাসনা করতাম। মায়ের সুন্দরী মুখ দুর্গা ঠাকুরের মতো। বড়ো বড়ো চোখ আর চওড়া ভ্রু। মাথা ভর্তি কোঁকড়ানো চুল।
ছোট বেলায় মাকে বলতাম তুমি দূর্গা ঠাকুরের মতো দেখতে। ওই যে টিভিতে মহালয়া হয়, সেখানে ওই ঠাকুর টাকে তোমার মতোই দেখতে লাগে।

মা হেঁসে উত্তর দিত, টা বেশ তো, তুই আমাকেই দূর্গা ঠাকুর মনে করবি। আমি বলতাম হ্যাঁ সত্যি মা, আমি তোমার পূজারী, তোমার শ্রেষ্ঠ উপাসক। যখনি কোনো মহৎ কাজে বেরোতাম আগে মায়ের ফর্সা নরম পা স্পর্শ করে মাথায় ঠেকাতাম। মা বলে মাতৃ চরণে সন্তানের স্বর্গ। মায়ের আশীর্বাদে সব কার্যে সফল হওয়া যায়। সুতরাং আমার মতো মাতৃ ভক্তের কাছে। মা চোদনের গালাগাল কানে বিষ ঢালার মতো ব্যাপার।
কাউকে এভাবে মা তুলে গালাগালি দিতে আমি নারাজ। কারণ প্রত্যেকটা ছেলের কাছে নিজের মা অনেক আপন মানুষ, ভালোবাসার মানুষ। মাকে খুবই সম্মান করা উচিৎ। মায়ের ভালো লাগা মন্দ লাগা ইত্যাদির বিষয় গুলো দেখাশোনা করা উচিৎ। মাকে কষ্ট দেওয়া উচিৎ নয়। মাকে সুখী এবং আনন্দ দেওয়ায় প্রত্যেক ছেলের কর্তব্য।

সেবারে প্রথম সেমিস্টার এর পর যখন বাড়ি ফিরে মাকে প্রথম দেখি। দৌড়ে গিয়ে মায়ের চরণধূলি মাথায় নি। তখন একটা বিচিত্র ধরণের অনুভূতি হয়। কলেজের ওই বিহারি ছেলে গুলোর গালাগালির কথা মনে পড়ে যায়। "মাদারচোদ"। চোখ তুলে দেখি মায়ের সুন্দরী মিষ্টি মুখ। এতো দিনের সব বিরহ যন্ত্রনা সব ভুলে যাই।

মনে মনে ভাবি ওরা মা ছেলের মতো পবিত্র সম্পর্ককে কলঙ্কিত করছে। মায়ের গর্বে দশ মাস দশ দিন থেকেছি। মায়ের বুকের দুধ খেয়ে বড়ো হয়েছি। আর মাকে গালাগালি দিয়ে ওনার অবদান অমান্য করা অনুচিত। মা আমি তোমাকে ভালো বাসি, তোমাকে শ্রদ্ধা ও সম্মান করি।
মনে মনে ভাবতাম মাকে এমন কি উপহার দেওয়া যেতে পারে যাতে করে আমি তাকে সর্বোচ্চ সম্মান করি তার স্মারক হয়ে থাকবে।

এদিকে কলেজে ক্লাস করতে করতে আমি মৌসুমী ম্যামের প্রেমে পড়ে যাই। ওনার সরু কোমর আর তানপুরা পাছা আমাকে চুম্বকের মতো টানে। ওনার মতো সুন্দরী পাছার অধিকারিনী খুবই আছে। মৌসুমী ম্যাম আর অনিমা ম্যাম এদের দুজনের ass lover আমি। অনিমা ম্যাম এর বয়স একটু বেশি হবে মৌসুমী ম্যামের থেকে। প্রায় চল্লিশ বিয়ালিয়াস। আর মৌসুমী ম্যামের সাঁইত্রিশ আটত্রিশ। দুজনেই সেরা পোঁদের মালকিন।
মৌসুমী ম্যামের ass টা সামান্য চাপা আর দু দিকে চওড়া আর অনিমা ম্যামের টা গোল আর উঁচু।
আমি মেয়ে দের পাছার প্রতি পাগল। সেহেতু শুধু মাত্র একজন সুন্দরী পোঁদ ওয়ালা মেয়ে আমাকে সন্তুষ্ট করতে পারবে না।
শুধুই চিন্তা ভাবনা করতাম এমন কে আছে যার রূপে আমি নিজেকে সম্পূর্ণ সমর্পন করবো। যার উত্থিত নিতম্ব আমাকে কোনো এক কবির ভিড়ে সামিল করবো। কে আছে যার কথা ভেবেই আমি ওকে ছাড়া সমস্ত নারী কে পরিত্যাগ করবো। যার রূপ গুনে আমি মাতোয়ারা হয়ে থাকবো। তপস্যা করবো ওকে পাওয়ার। নিজের পুরুষত্ব উৎসর্গ করবো। সে নারী কোথায় এখন। কি করছে সে। তার নামই বা কি। তার সাথে আমার সম্পর্কই বা কি।
কলেজে মৌসুমী ম্যামের ক্লাসে আমি প্রথম বেঞ্চে বসতাম, যাতে ওনার পশ্চাৎ দেশের দর্শন খুব ভালো ভাবে হয়। মনোযোগ দিয়ে দেখতাম যখন উনি ক্লাসের দিকে পাছা করে বোর্ডে লেখালেখি করতাম। ওনার পড়ানো বড়োই বোরিং কিন্তু ওনার উপস্থিতি চরম। লেগ্গিংস আর কাটা চড়িদারের ফাঁক দিয়ে ওনার নিথর পাছা দেখতে দারুন লাগতো। অপূর্ব shape। কোনো পর্নো নায়িকা কে হার মানাবে। ইচ্ছা যায় এই ম্যামের পোঁদের ফুটো চাটতে। উফঃ এক অলীক সুখের অনুভূতি হবে হয়তো।
অনেক সময় ম্যাম যখন ক্লাস শেষ করে বেরিয়ে যেতেন এটেন্ডেন্স এর খাতা বুকে জড়িয়ে হাঁটা দিতেন। আমি ও আনমনা ভাব করে ওনার পেছনে হাঁটতাম। ওনাকে ফলো করতাম। শুধু মাত্র ওনার পাছার মোচড় এবং কম্পন দেখার জন্য। খুবই সুন্দর বৃত্তাকার গতিতে ওনার পোঁদের দাবনা দুটি হিলতো। দেখেই ধোন খাড়া। মনে হতো। মৌসুমী ম্যামের মতো পোঁদ ওয়ালী মেয়ে যেন আমার বউ হয়। ম্যামের পোঁদ হাঁটার সময় যে ভাবে হিলতো তাতে সহজেই সেটা কি রকমের নরম হবে তা ভেবেই আশ্চর্য হতাম। আর ওনার পায়ুছিদ্র...। ওটা স্বর্গ যাবার সুড়ঙ্গ। একবার ধোন ঢোকাতে পারলে নিজেকে পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ মনে করবো নিজেকে।
মাঝে মাঝে তার কথা ভেবেই নিজের বাঁড়াকে শান্ত করতাম। অনেক রকম ফ্যান্টাসি করতাম।
তবে প্রতিদিন আলাদা আলাদা মহিলার সাথে।
কখনো রাস্তায় দেখা অজানা সুন্দরী মেয়েকে ভেবে। কখনো বন্ধুদের সুন্দরী মা দের কথা ভেবে।

আর অনিমা ম্যামের ক্ষেত্রেও তায়। প্রথম বেঞ্চের সদস্য হয়ে যেতাম ওনার ক্লাস গুলো তেও। সেবারে আমি অনিমা ম্যামের ক্লাস করছি সামনে ওনার বৃহৎ শাড়ি তে মোড়া পাছা। যেন বড়ো কোনো ওল্টানো হাঁড়ি। দেখলেই বাঁড়া টনটনিয়ে আসে।
হঠাৎ আমার পাশে বসে ক্লাস করছিলো সুদীপ্ত। বলে উঠল anima ma'am is a fucking hot milf।
আমার ওর কথাটা আশ্চর্য লাগলো। কারণ সব কিছুই বুজলাম একটা শব্দ ছাড়া সেটা হলো মিল্ফ। ওটা আবার কি জিনিস। মনে দ্বন্দ্ব রেখে লাভ নেই।
সটান প্রশ্ন করলাম সুদীপ্ত কে "ভাই milf মানে...??"
সুদীপ্ত ক্লাস করতে করতে বলল। আরে ভাই milf মানে জানিস না... !! পর্ন দেখিস না নাকি..?
আমি বললাম দেখি বাট ওতো নোটিশ করিনি....বলনা ভাই milf মানে কি..?
"mother i would like to fuck" সুদীপ্তের উত্তর। যেটা শুনে আমার কান ভো ভো করে উঠল। মাকে চুদতে চাইবো..!!! এ আবার কি কথা..। মনে মনে ভাবলাম।
আমি আবার সুদীপ্ত কে বললাম এটা কি কথা ভাই....।

সুদীপ্ত বিরক্ত হয়ে বলল আরে ভাই যে সব সুন্দরী বা সেক্সি মহিলা যাদের বয়স আমাদের মায়ের মতো ওদের কে দেখলে যদি চুদতে ইচ্ছা যায়। বা ওরা চোদার যোগ্য হয় তাদের milf বলে।
আমি অনিমা ম্যামের দিকে তাকালাম। হ্যাঁ ইনি তো আমাদের মা দের বয়সী হবে। আর এনাকে দেখলেই তো বাঁড়া active হয়ে যায়। সুতরাং ইনি হলেন একজন milf। মনে একটা উত্তেজনা তৈরী হলো। ভাবলাম তার মানে মৌসুমী ম্যাম ও milf আর প্রদীপ এর মা ও milf।
বুঝলাম আমি একজন milf lover। হঠাৎ জানিনা তখন কেন আমার নিজের মায়ের হাঁসি ভরা মুখটার কথা মনে পড়ে গেলো। বুকটা কেঁপে উঠল একবার।
মনে মনে মায়ের পায়ের কথা ভেবে প্রণাম করে নিলাম ।
এভাবেই আমার দিনকাল পেরোতে থাকছিল।
সকালে ঘুম থেকে উঠে ক্লাস করতে যাও। দুপুরে টিফিন আওয়ার্স এ হোস্টেলের অখাদ্য লাঞ্চ। বিকালে খেলাধুলা, সন্ধ্যা বেলা বন্ধু দের সাথে আড্ডা। এবং রাতে শুতে যাওয়ার আগে শহর কলকাতা এবং মায়ের ভালবাসা কে মিস করা।
আর মাঝরাতে অনিতা ম্যাম আর মৌসুমী ম্যামের কথা ভেবে মাল ফেলা। এই ছিল আমার কাজ।

তারপর প্রায় তিনমাস পর আমাদের কলেজে একবার প্যারেন্ট মিটিং হয়। যেখানে সব ছাত্র দের বাবা মাকে ডেকে পাঠানো হয়।
তখন আমার বাবা মা ও আমার কলেজে আসে। অনেক দিন পর মা কে দেখলাম। মা ও আমাকে দেখে ভীষণ খুশি। সেদিন মা কে আমার খুব সুন্দরী লাগছিলো কেন জানিনা। মা একটা গাঢ় সবুজ রঙের সিল্কের শাড়ি পরে এসেছিলো।
আমি বাবা মাকে দেখা মাত্রই, পা ছুঁয়ে প্রণাম করে নি।

মা আমাকে টেনে তুলে বুকে জড়িয়ে নেয়। মায়ের ভরাট বুকের আমার গাল স্পর্শ হয়। মনে অনেক তৃপ্তি পাই। বাইরে থাকার বেদনা অনেক লাঘব হয়। মায়ের ঘ্রান আর নরম বুকের স্পর্শ ছেলেদের মানসিক শান্তি প্রদান করে। এটা আমি এক জায়গায় পড়ে ছিলাম।
 

Users who are viewing this thread

Back
Top