What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্তন ও যোনির আত্নকাহিনী (রম্য গল্প) (1 Viewer)

RiazAhsan

Exclusive Writer
Story Writer
Joined
Oct 12, 2020
Threads
22
Messages
578
Credits
4,773
Watch
একটি যোনির আত্নকাহিনীঃ

আমি যোনি। আপনারা অনেকে আমাকে ভোদা বা গুদ নামেও চেনেন। একটি ছোট্ট মালভূমির নিচে এক গিরিখাদে মোর অবস্থান। জন্মের পর কয়ডা দিন বেশ আরামেই আছিলাম, শুধু মাঝে মইধ্যে মোর উপরের মালভুমির ছোট্ট গুহাটা থেইকে কিছু গরম লাভা বাইয়া বাইয়া আমার নিজের গুহায় পড়ত। ছোট থাকতেই একদিন হঠাৎ আমার গুহার মুখের ফুলটির পাপরিটাতে কার জানি একটা আঙ্গুলের স্পর্শ পাইলাম, তাও যদি স্পর্শ কইরা ছাইড়া দিত; হালার আঙ্গুল দিল ভিতরে ঢুকাইয়া। কিন্তু আমার গুহা তখন অনেক চিকন আর ছোট, প্রচন্ড ব্যাথায় জানডা বাইর হইয়া গেল। এরপরও যদি মুক্তি হইত...ব্যাটা আঙ্গুলওয়ালা এইবার আরো বড় কি একটা আমার ছোট্ট গুহায় ঢোকানোর লাইগা আগায়া আনলো। কিন্তু ওই যাত্রা আমার মালকিন কান্দন শুরু করনেই মনে কেউ রুমে আয়া পড়ছিল এই লাইগগা বাঁইচা গেছিলাম।


মাগার আমার সুখের দিন আর বেশীদিন রইলো না। একটু বড় হওনের পর দেহি আমার মালকিনই হের নিজের আঙ্গুল আমার ভিতরে ঢুকায় আর বাইর করে। তয়, তহন আর কষ্ট হইতো না, মোর গুহার দেয়ালের মধ্যে দিয়া কেমুন জানি একখান সুড়সুড়ির মতন বইয়া যাইতো। আমার গুহার সামনের ফুলের পাপড়ি দিয়া হেভী একখান ফিলিং হইতো, কিন্তু তাও খুব বেশী সুখ হইতো না, তাই আরো বেশী সুখ পাওনের লাইগা মোর মুখ দিয়া লালা ঝরত।

একদিন হঠাৎ মোর ফুলের উপরে হেই ছোডকালের দেখা হেই বিরাট বড় আর মোটা আঙ্গুলের মতন জিনিষটা আইসা আমার গুহার মুখে ঠেকলো, আমি তো ডরে কাঁপা শুরু করলাম, জিনিষটা তো আমার গুহার ছোট্ট মুখ দিয়া ঢুকবো না। কিন্তু দেই মোটা আঙ্গুলওয়ালা কি আর শোনে? হে দিসে জবর এক চাপ, লগে লগে আমার গুহার পর্দা ছিড়া ঢুইক্কা গেল ওইডা। আমি তো ব্যাথায় চিল্লাইবারও পারি না। মোর চাইরপাশ দিয়া ফোডা ফোডা রক্ত পড়তাসে, মাগার হেই মোডা আঙ্গুলটা হমানে ঢুকতাছে আর বের হইতাছে। কিন্তু আজিব ব্যাপার, একটু পড়েই দেহি যে সেইরহম আরাম লাগতাসে। আরাম পাইয়া আবার লালা ঝরানো শুরু কইরা দিলাম। সুখ পাইয়া আমার সারাটা শইল কাঁপতাসিলো। অনেকক্ষন ধইরা ইমুন হওনের পরে হঠাৎ যেন পুরা ভুমিকম্প হইয়া গেল, হেই মোডা আঙ্গুলটা বমি কইরা দিলো আমার ভিতরে, আর কি হেই বমি, এক্কেরে পুরা গুহাডা ভাসাইয়া দিলো। দুনিয়ার সুখ পাইলাম এই কামে।

একটু পড়ে দেহি কোন হালায় জানি আবার তার জিহবা লাগাইতাসে, মাইরি কি কমু, হেই জিহবার স্পর্শ পাইয়া মনে হইল ফাইট্টা বাইর হইয়া যাই, মোর উপরের মালভুমিতে একখান ঢিবি তৈয়ার হইয়া গেল। এমুন সুখ হালার মোডা আঙ্গুল ঢুকানোর সময়ও পাই নাই।

এরপরের থেইকা এই কাম চলতেই আছে, সুখ তো পাই মাগার মাইঝে মইধ্যে হেই মোডা আঙ্গুলডা জোরে ঢুকানির সময় দুইডা বিচি আইসা বড় জ্বালাতন করে, কাম নাই কাইজ নাই হুদা বাড়ি খায় মোর লগে। হালাগোরে ইভ টিজিং এর দায়ে ফাসায় দেওন যায় কিনা চিন্তা ভাবনা করতাছি...

 

Users who are viewing this thread

Back
Top