What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ম্যাসাজ থেকে নতুন জীবন সুরু (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,015
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
ম্যাসাজ থেকে নতুন জীবন সুরু – পর্ব ১ by riya23

সবাই ভালো আছো তো? এটা আমার লেখা প্রথম বাংলা গল্প। প্রথমে নিজের একটু বর্ণনা দিয়ে নিই। আমার নাম রিয়া (নাম পরিবর্তিত) এবং আমি কলকাতায় (উত্তর দমদমের কাছে) থাকি। আমার বয়স এখন ২৪। আমি ফর্সা, ৫'৩" লম্বা আর শরীরের মাপ ৩৪বি-২৮-৩৬। আমার দুধ গুলো নিটোল গোল, মাঝখানে বোঁটার চারপাশে লালবৃত্ত এবং তুলতুলে নরম দুধ কিন্তু একটুও ঝোলা না বরং এতটাই খাড়া যে ব্রা ছাড়াও মনে হয় কেউ যেন দুধ গুলো শরীরের সাথে উচু করে ধরে আছে।

আমি কলেজে পড়ি (কোথায় পড়ি জিজ্ঞাসা করবেন না) । আমি গত ৪ বছর ধরে এক জনের সাথে প্রেম করছি। তার নাম জয় (নাম পরিবর্তিত)। জয়ের বয়স ২৬, আমার থেকে ২ বছর বড়। জয়ের নিজের ব্যাবসা আছে । ওর বাড়া ৭.৫" লম্বা আর ৩" মতো মোটা। আমরা খুব উদ্যম চোদাচুদি করি এবং একে অপরের সাথে চুদতে খুব ভালোও বাসি।
যাইহোক আমরা দুজনেই বাঙালি। এই গল্পের ঘটনাটি ২০১৮ সালের। আমাদের সম্পর্কের ১ বছর পরে আমাদের সেক্স লাইফ আরও মজাদার করতে চাইছিলাম । তাই আমরা ঠিক করেছিলাম আমাদের সসম্পর্কে আরো নতুন কিছু যোগ করতে। একদিন জয় আমাকে একটি ওয়েবসাইট সম্পর্কে জানালো – আডালট ওয়েবসাইট ।

আমরা দুজনেই ওই ওয়েবসাইটটা ভাল করে দেখে নিয়ে একটি বিজ্ঞাপন পোস্ট করলাম। আমরা খুব ধীরে ধীরে এগোতে চাইছিলাম, তাই বিজ্ঞাপন দিলাম শুধুমাত্র শরীর ম্যাসাজ করানোর জন্য। বিজ্ঞাপনটা এমন ছিল যে "এক দম্পতি নগ্ন ম্যাসাজ করাতে চায়" । ২-৩ দিনের মধ্যে প্রচুর রিপ্লাই আস্তে শুরু করলো। এত রিপ্লাই এর ভেতর থেকে আমরা ম্যাসাজের জন্য এক জন লোককে বেছে নিলাম।

লোকটির বয়স ছিল ৪২ বছর। আর নাম ছিল রাতুল। উনি বাঙালি কিন্তু মুম্বাইয়ে থাকতেন। কিন্তু আমাদের বাড়ি থেকে মাত্র ১ ঘন্টা দূরে তার একটি অ্যাপার্টমেন্ট ছিল। উনি জয়ের থেকে লম্বা এবং লম্বা চুল আর গায়ের রঙ শ্যামলা। তার আচরণ খুব ভাল এবং ভদ্র ছিল।

আমরা সেই ওয়েবসাইটের মাধ্যমে যোগাযোগ করি এবং তারপরে আমরা হোয়াটসঅ্যাপ নম্বর বিনিময় করি। সম্পর্ক গভীর করতে এবং ফ্রী হতে আমরা হোয়াটসঅ্যাপে ২-৩ দিন খুব চ্যাট করতে থাকি। রাতুল আমাদের কাছে জানতে চাইল আমরা কেমন ম্যাসাজ চাই? কতখন চাই? কিভাবে চাই? কেন চাই? ব্যক্তিগত অংশ গুলি ম্যাসাজ করাব কিনা? পুরো শরীরে ম্যাসেজ হবে কি না? কোন তেল বা ক্রিম ব্যবহার করা উচিত ইত্যাদি। আমরা তাকে জানালাম যে আমরা আমাদের দুইজনের জন্য পুরো শরীরের ম্যাসাজ চাই। আমি আমার ব্যক্তিগত অংশ গুলিকে ম্যাসাজ করাবো বলে ঠিক করলাম কিন্তু জয় তা চাইনি।

রাতুল খুশিতে রাজি হলেও সে একটা শর্ত জুড়ে দিল। তার মতে, তার ম্যাসাজ ফেটিশ আছে এবং সে এটা পছন্দ করে কিন্তু আমার সাথে সেক্স করার কোন ইচ্ছা তার নেই। তার শর্ত ছিল যে সে কোন ভাবে চোদাচুদিতে অংশ নেবেনা তবে চাটানো এবং চোষানো তার সাথে ঠিক আছে।

প্রথমে আমি হতবাক হয়ে গেছিলাম রাতুলের কথা শুনে। যাইহোক আমরা রাজি হলাম। তারপরে আমরা ম্যাসাজেরর জন্য একটি দিন ঠিক করলাম। জুন মাসের দ্বিতীয় রবিবার।

অবশেষে দিনটি আসলো। আমরা সকাল ১১টা নাগাদ রাতুলের ঠিকানায় গেলাম।দরজায় নক করতে রাতুল দরজা খুলে দিল। আমরা সোফায় গিয়ে বসলাম। তারপর ও আমাদের কোল্ড ড্রিংক্স আর কিছু স্ন্যাকস দিল।আমরা একে অপরের সাথে কিছুক্ষণ কথা বললাম। এরপর রাতুল বললো চলো শুরু করা যাক।

প্রথমে জয় ম্যাসাজ করাবে এবং তারপরে আমার পালা। তাই সে জয়কে অন্য ঘরে নিয়ে গেল।একটি নতুন চাদর পেতে দিল নরম বিছানার উপর, আর পাসে একটা তোয়ালে, একটা ঠান্ডা জলের বাটি আর একটা বডিলোশন ক্রিম রাখা ছিল। জয় সব কিছু খুলে তোয়ালেটা জড়িয়ে বিছানায় শুয়ে পড়ল।

এটি আমার গল্পের কেন্দ্র বিন্দু না হওয়ায় আমি গভীরে গেলামনা। রাতুল তার জামাও খুলে ফেলল আর শুধুমাত্র তার শর্টস পরেই ছিল। যাইহোক রাতুল একঘন্টা জয়কে ম্যাসাজ করেছিল।ওর ম্যাসাজ করার সময় আমি বিয়ারের বোতলে চুমুক দিতে দিতে পুর জিনিসটা দেখছিলাম ।

ম্যাসাজের পর জয়কে দেখতে খুব ফ্রেস লাগছিল। ও আমাকে বলল যে রাতুল খুব ভালো ম্যাসাজ করে। রাতুল জয়কে ম্যাসাজ করার পর একটু রেস্ট নিল। আমরা সবাই সিগারেট ধরালাম। এখন আমার পালা। তাই আমি আমার টপ আর জিন্স খুলে ফেললাম আর লাল ব্রা আর প্যান্টি পরে থাকলাম।

তারপর আমি তোয়ালেটা বুকে জড়িয়ে ধরলাম। তোয়ালেটা বেশ ছোট হওয়ায় আমার পাছার উপরের অংশ শুধু ঢাকা ছিল। এরপরে আমি বিছানায় শুয়ে পড়লাম। রাতুল জয়কে নিয়ে ঘরে ঢুকল। জয় বিয়ার খেতেখেতে আমাদের দেখছিল। রাতুল আমাকে তোয়ালেটা সরিয়ে দিতে বলল। আমি আমার কোমর তুলে ধরে রাতুলকে বললাম তোয়ালেটা সরিয়ে দিতে।

রাতুল তোয়ালেটা তুলে নিল।আমি কেবল আমার ব্রা এবং প্যান্টি পরে শুয়ে রইলাম। আমি চোখ বন্ধ করে ফেললাম তবে আমি অনুভব করতে পারছিলাম যে সে কী করছে।প্রথমে রাতুল আমার পায়ের আংগুল গুলোতে ক্রিম লাগিয়ে ঠান্ডা জল দিয়ে ২০ মিনিট ম্যাসাজ করল। তারপরে আমার পিঠে কিছু ক্রিম আর ঠান্ডা জল ঢেলে ম্যাসাজ শুরু করল।

রাতুল আমার পাছার উপরে বসে ছিল। আমি ওর বাড়াটা আমার পোদের খাঁজে অনুভব করতে পারছিলাম। ৫মিনিট পরে, ও আমাকে আমার ব্রা-টা নামাতে বলল। সত্যি কথা বলতে কি ওর ম্যাসাজ খুবই ভাল ছিল আর আমি স্বাচ্ছন্দ্যবোধ করতে শুরু করেছিলাম। আমি রাতুলকে বললাম তুমি খুলে দাও।

রাতুল আমার কথায় ব্রা-এর হুক খুলে দিয়ে আমার মসৃণ পিঠটাকে আলগা করেদিল। তারপরে আমার পিঠে আরো ঠাণ্ডা জল আর ক্রিম মালিশ করলো। ও আমার হাত ধরে আমার মাথার উপরে রাখলো। তখন ওর শক্ত বাড়াটা আমার পোদে গুতো দিতে শুরু করেছে। আমি খুব ভালোভাবেই বুঝতে পারছি রাতুলের বাড়াটা জয়ের থেকে বড় আর মোটা হবে। আমার গুদটা এবার সত্যিই খারাপ ভাবে রসিয়ে উঠল।

এরপর রাতুল আমার বুকের নিচ থেকে ব্রা-টা সরিয়ে দিল। আমার তুলতুলে নরম দুধ গুলো বিছানার চাদরে আছড়িয়ে পড়লো। দুধের শক্ত বোটা দুটো চাদরে ধাক্কা লেগে আর শক্ত হয়ে গেল। আমি সুখে চোখটা বন্ধ করে নিলাম। এরপর রাতুল আমার পিঠের উপর বসেই আমার দুধে ক্রিম মালিশ করত্তে শুরু করল।
তখনো আমার হাত আমার মাথার উপর রাখা। এতে করে আমার বগলের নিচ দিয়ে দুধ মালিশ করতে ওর খুব সুবিধা হচ্ছিল। আমার গুদটাতে রস কাটতে শুরু করে দিয়েছইল। গুদটা আরো গরম হয়ে উঠছিল। আমি খুব ভালোই বুঝতে পারছিলাম যে আমার গুদের রস প্যান্টি ভিজিয়ে দিছে।

তারপরে রাতুল আমার দুইহাত আর আমার আঙ্গুল গুলি ম্যাসেজ করল। আরও ৫ মিনিট পরে ,ও আমার পোদে ফোকাস করল। আমার কোমরের নিচ দিয়ে হাত দিয়ে রাতুল আমার প্যান্টিটা খুলে নিল। এরপর ক্রিম দিয়ে আমার পোদ ম্যাসাজ শুরু করলো। ম্যাসাজের সাথে সাথে তার শক্ত হাত দিয়ে আমার পোদ টিপে দিচ্ছিল। পোদের মাংসগুলো রাতুলের হাতের টিপন খেয়ে মনে হয় আরো ফুলে ফেপে উঠছিল। আর তার হাতের ছোয়ার সুখ ইলেকট্রন ফ্লোহওয়ার মতো পোদ থেকে গুদে, গুদ থেকে সারা শরীরে ছড়িয়ে পড়ছিল।

কয়েক মিনিট পরে, রাতুল আমাকে ঘুরে সোজা হতে বললো। আমি ঘুরে শুলাম তবে লজ্জায় হাত দিয়ে দুধ দুটো আর পা ক্রস করে গুদ ঢাকার চেষ্টা করলাম। রাতুল হেসে আমাকে বলল, "চিন্তা করো না। আমি প্রচুর কাপল দেখেছি। এটি আমার প্রথম বার নয়"। আমি তখন আমার হাত সরিয়ে আমার দুধগুলো উন্মুক্ত করে দিলাম। এই প্রথম জয় ছাড়া অন্য কারো সামনে আমি পুরো নগ্ন হয়ে শুয়ে ছিলাম।

যদিও আমি লজ্জা পাচ্ছিলাম তবে আমি এর জন্য মানসিক ভাবে প্রস্তুত ছিলাম। তারপরে রাতুল তার তালুতে ঠান্ডা জলে কিছু ক্রিম লাগিয়ে দুইতালু একসাথে ঘষে নিল। তারপরে দুহাত আমার দুধের উপর রাখল। তার হাতের তালু আমার দুধের বোঁটা ছোঁয়ার সাথে সাথেই আমার শরীরে বিদ্যুৎ খেলে গেলো। আমার বোঁটা যেন আরও শক্ত হয়ে উঠল। লাল বোটাগুলোকে যেন মনে হচ্ছিল দুধের উপরে বসে থাকা চেরি ফল। রাতুল দুই আংগুল দিয়ে আমার চেরি ফলদুটো আলতো করে মুচড়ে দিচ্ছিল। আমার মুখ হা হয়ে গেল আর আমি আহহহহহহহ করে শীৎকার দিয়ে উঠলাম।
রাতুল আমার দুধ বার বার টিপছিল আর দুধের বোঁটা নিয়ে খেলছিল। আর আমি এতটাই সুখ পাচ্ছিলাম যে ক্রমাগত আহহহহহ আহহহহহ করে যেতে লাগলাম। জয় কামুক দৃষ্টিতে আমাকে দেখছিল। আমার ভেতরের বেশ্যাটা জেগে উঠলো। আমি চোখবাকা করে জিব বের করে জয়ের দিকে কামুক চাহনী দিলাম। জয়ের তোয়ালে ভেদ করে দাড়ানো বাড়াটাতে আমার চোখ গেল।

১০ মিনিট পরে রাতুল আমার পেটে কিছু ক্রিম আর জল লাগালো। ও হাত দিয়ে আমার পেটের চার দিকে মালিশ করছিল। আমার হালকা মেদ যুক্ত পেটে ও আংগুল বসিয়ে মালিশ করছিল। হঠাৎ রাতুল তার ছোট আংগুলটা আমার নাভীর ফাকে ভরে দিল। এ যেন ছোট একটা গুদে ছোট একটা বাড়া। নাভীর ভেতরটা ঘুরিয়ে আংগুলি করছিল আর আমি ওর মুখের দিকে তাকিয়ে ওর কামনাটাকে উপলব্ধি করার চেষ্টা করছিলাম। তবে নাভী চুদাতে যে এত সুখ থাকতে পারে সেটা আমি আগে কখনো পাইনি। এরপর আমি নিজের অজান্তে আমার পা দুটোকে আরো ছড়িয়ে দিলাম। রাতুলের কাছে যেন আমি নিজেকে সপে দিলাম।

রাতুল তার হাতটা আমার গুদের কাছে নিয়ে গেল। কয়েকদিন আগে বাল কাটায় গুদে হালকা বাল ছিল। আমি কেবল নিঃশব্দে চোখ বন্ধ করে রেখেছি, এত সুখ যেন চোখ মেলে সহ্য করা সম্ভব না। আমি অনুভব করলাম ওর আঙুল আমার ভিতরে প্রবেশ করলো। ও আমার গুদের প্রতিটি অংশ ম্যাসাজ করছিল। হঠাৎ আমি বুঝতে পারলাম রাতুল ১টা নয় বরং ২টা আংগুল আমার গুদে ভরে দিয়েছে। আমার গুদটা যেন ওর মোটা আংগুলে ভরে গেছে। আমার গুদের প্রতিটা খাজে আমি ওর আংগুলের স্পর্শ বুঝতে পারছিলাম। ওর লম্বা আংগুল আমার জরায়ুর চার পাশে ঘুরছিল। আমি যেন সুখে পাগল প্রায়।

আমি জয়ের দিকে তাকালাম। জয় যেন আমার চোখের ভাষা বুঝে গেল। ও উঠে এসে আমার পাশে দাড়ালো। রাতুল আমাকে ডগী হতে বললো। আমি বাধ্য মাগীর মতো কুত্তী হয়ে গেলাম। এরপর জয় ওর খাড়া বাড়াটা আমার মুখের সামনে রাখলো। আমি যেন ভাদ্রমাসের পাগল কুত্তী। জয়কে খেয়ে ফেলব এমন ভাবে ওর বাড়াটা মুখে নিয়ে চোষা শুরু করলাম। অন্য দিকে রাতুল ওর আঙুল দুটো দিয়ে আমার গুদে উংলি করে দিচ্ছিল। আমার গুদ যেন তখন মধুর চাক। মধুর চাক চাপলে যেভাবে রস বের হয়েআসে ঠিক সেভাবে গুদ থেকে রস ঝরছিল। হঠাৎ রাতুল তার আংগুল দুটো বাকা করে আমার গুদ থেকে টেনেটেনে রস বের করা শুরু করল। আমি জয়ের বিচি দুটো মুখের ভেতর নিয়ে সুখে ঠোট দিয়ে চেপে ধরলাম।

(পরবর্তী অংশ পরের পর্বে। আজ এখানেই শেষ করলাম। কমেন্ট করে জানিও সবাই কেমন লাগলো।
 

Users who are viewing this thread

Back
Top