What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অবাধ্য আকর্ষণ (1 Viewer)

Abhishek Chakraborty

Exclusive Writer
Story Writer
Joined
Dec 4, 2020
Threads
9
Messages
161
Credits
1,891
EulE1fF.jpg


টলিপাড়ার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জিকে কে না চিনে। তার চালতার মত বড় বড় মাই গুলোর চিপায় নিজের বাড়াকে কল্পনা করে মাল ফেলে নাই এমন পুরুষ খুঁজে পাওয়া দায়।

উচ্চতায় খুব বেশি লম্বা নয় বিধায় সামনে থেকে দেখলে সবার চোখই আগে সেই কাঞ্চনজঙ্ঘা পর্বতগুলোর দিকে প্রথম পড়ে। তিন তিনটে স্বামীর চোদন খেয়ে পাছাটাও হয়েছে বেশ, ঠিক যেন উল্টানো কলসি।

তিন স্বামী সম্পর্কে সবাই জানে, তবে ভিতরের কিছু কথা না বললেই নয়।

প্রথম স্বামী ছিল রাজিব বিশ্বাস। তার সাথে ঘর করেছিল ১৩ বছর। একমাত্র ছেলে ঝিনুকের জন্ম এই রাজিবের চোদনেই হয়েছিল। রাজিবের বাড়ার সাইজ ছিল ৬ ইঞ্চি, প্রথম প্রথম চোদন ক্রিয়ায় সুখের সাগরে ভেসে যেত শ্রাবন্তী। কিন্তু পরবর্তীতে ইন্ডাস্ট্রির কাজেই বেশি সময় দিতে থাকে রাজিব। ফলে শ্রাবন্তীর শরীরের ক্ষুধা নিবারিত হত না। ছোট্ট ছেলে ঝিনুককে বুকে নিয়ে শুয়ে থাকত আর রাজিবের আসার জন্য অপেক্ষা করত। প্রায় সময়ই রাজিব অনেক ক্লান্ত থাকত আর এসেই খেয়ে দেয়ে লাইট অফ করে শুয়ে পড়ত। শ্রাবন্তীর দুঃখ দেখার মত কেউ ছিল না। এদিকে ছেলের সাথে শোয়ার সময় হঠাৎ ঘুম ভেঙ্গে দেখত ছেলে তার মাইতে হাত রেখে ঘুমাচ্ছে। পেটে গুতো দিচ্ছে কচি ঢেড়সের মত ঝিনুকের নুনুটা। ওই বয়সেই সেটা ইঞ্চি তিনেক লম্বা ছিল। মনে মনে ভাবে সে ছেলে বড় হয়ে মায়ের দুঃখ দূর করবে। এভাবেই চলছিল শ্রাবন্তীর দিনকাল।

দ্বিতীয় বিয়ে হয় কৃষাণের সাথে, তার বাড়ার সাইজ ছিল মাত্র ৪ ইঞ্চির একটু বেশি, তবে সেটা ভালো মোটা ছিল। আর কৃষাণ বেশিক্ষণ চুদতে পারত না। তারপর বছর ঘুরতেই তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। পরবর্তীতে শোনা গেছিল যে কৃষাণ নাকি ঝিনুককে মেনে নিতে পারেনি, তাই ডিভোর্স হয়েছিল।

তৃতীয় স্বামী রোশান। একদম সুপুরুষ দেখতে। বাড়ার সাইজও রাজিবের মতই ৬ ইঞ্চি, তবে একটু বেশি মোটা। আর রোশানও মেনে নিয়েছে ঝিনুককে নিজের সন্তান হিসেবে । নিজের ছেলের মতই আদর করে, ভালবাসে। আলাদা ঘরে থাকে ঝিনুক। কারন এখন ঝিনুক বড় হয়ে গেছে। লম্বায় শ্রাবন্তীকে ছাড়িয়ে গেছে অনেক আগেই, প্রায় রোশানের সমানই হয়ে গেছে সে।

নতুন নতুন কলেজে ভর্তি হয়েছে সে। নতুন বাবার সাথে মা কী করে না করে সেটা ভালভাবেই বোঝে সে। শ্রাবন্তীও অনেক সুখী রোশানের কাছে। প্রতিদিন রাতের বেলা তো আছেই, দিনের বেলাতেও যখন ঝিনুক বাসায় না থাকে তখন রোশান তার স্বাস্থ্যবান ল্যাওড়ার গুতোয় শ্রাবন্তীকে ভাসিয়ে নিয়ে চলে স্বর্গে। নানাভাবে, নানা কায়দায় চোদাচুদি করে তারা। মাঝে মাঝে পাশের ঘর থেকে মায়ের মুখ থেকে "ওহ আহ, জোরে দাও আরো জোরে। ফাক মি হার্ডার" এসব আওয়াজ ভেসে আসে। ঝিনুকের বুঝতে বাকি থাকে না ওপাশে কি হচ্ছে।

ঝিনুকের জন্য আজ বিশেষ একটি দিন। আজ সে বের হয়ে যাচ্ছে বাড়ি থেকে বেশ কয়েক বছরের জন্যে, এক শহর থেকে অন্য শহরে। নামকরা কলেজে এডমিশন হয়েছে তার, সেটি বাসা থেকে অনেক দূরে। ওরা মানে শ্রাবন্তী, রোশান আর সে যেই শহরে সেখান থেকে কলেজে প্রতিদিন যাতায়াত করা অসম্ভব। তাই কলেজের আশেপাশে কোন বাসা বা মেসে থাকতে হবে। সেখানে ওদের আত্মীয় স্বজনের অভাব নেই, কিন্তু ঝিনুক ওদের কারো কাছে থেকে লেখাপড়া করতে রাজি না, তাই ওর বাবা রোশানের পরামর্শে ছোট এক রুমের একটা ফ্ল্যাট ভাড়া নিয়েছে সে। এখানেই ঝিনুককে থাকতে হবে লেখাপড়া শেষ করার জন্য।

লেখাপড়া ও খেলাধুলায় দারুন চৌকস ঝিনুক। নিয়মিত জিম করে, শরীর পেশিবহুল, ফর্সা, লম্বায় প্রায় ৫ ফুট ৯ ইঞ্চি। দেখতে সত্যিকারের রাজপুত্রের মতোই। ঝিনুককে নিয়ে ওর মায়ের গর্বের শেষ নেই।

বয়স ৩২ হলে ও দেখতে সব সময়ই শ্রাবন্তীকে কমপক্ষে ১০ বছর কম মনে হয়। ওকে যারা এখনও প্রথম দেখে ওরা বিশ্বাসই করতে চায় না যে, ওর কলেজ পড়ুয়াএকটি ছেলে আছে। বয়সের সাথে সাথে যেন উল্টো শ্রাবন্তীর রুপ যৌবনের ঝলক দিন দিন বাড়ছে। দিন দিন কামুক আর হট হচ্ছে সে। স্বামী রোশানের সাথে চোদাচুদি করে, কিন্তু মাঝে মাঝে এখন যেন শুধু এক স্বামীকে দিয়ে দেহের ক্ষিধা মিটতে চায় না শ্রাবন্তীর মত কামদেবীর ভরন্ত যৌবনের। বর্ষার ভরা গাঙ যেন তার শরীরটা, সেখানে রোশান একা একা নাও বেয়ে যেন কোন কুল কিনার ধরতে পারছেন না ইদানীং।

রোশান আর ঝিনুক দুজনেই শ্রাবন্তীকে ঘরে স্বল্প হট পোশাকে দেখে অভ্যস্থ।

রোশানও সত্যি সত্যি খুবই ভালবাসে নিজের নব বিবাহিত সহধর্মিণীকে।

ছেলে অন্য শহরে থাকতে যাচ্ছে, তাই ছেলের ব্যবহৃত সব কিছুই সাথে নিয়ে যেতে চায়। কিন্তু এর জন্যে দরকার হলো ট্রাক। কিন্তু ট্রাকে করে ওসব নিতে গেলে নষ্ট হয়ে যাবার সম্ভাবনাই বেশি। তাই রোশান ওকে নিজের গাড়িতে করে রেখে আসবে, এটাই স্থির হলো। রোশানের বেশ বড় হোন্ডা সিভিআর প্রাইভেট কারে সব জিনিস গোছগাছ করে ঢুকাতে শুরু করলো ঝিনুক। নিজের জিনিস সে সব সময় নিজেই গুছায় সে। ঝিনুকের মা শ্রাবন্তীর মন খুব খারাপ, ছেলেকে এভাবে পর করে দিতে মন মানছে না উনার। কিন্তু ছেলের ভবিষ্যতের কথা ভেবে উনাকে মানতেই হচ্ছে। কিন্তু উনি নিজেও সাথে যাবেন ছেলেকে গোছগাছ করে নতুন শহরে সেটেল্ড করে আসার জন্যে।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top