What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

জোয়ান ছেলের রসবতী মা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,244
Messages
15,924
Credits
1,440,354
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
জোয়ান ছেলের রসবতী মা - by Sexguru

আমার নাম শরমা, এখন বয়স ৪০ বছর,আমার স্বামী মারা যায় যখন আমার বয়স২৮।আমার একমাত্র ছেলে বাইরে থাকে, তার বয়স ১৮ আর কলেজে ফার্স্ট ইয়ারে পড়ে। ছেলেটা দেখতেখুব সুন্দর আর হ্যান্ডসাম,আমার এক মেয়েও আছে যার বিয়ে হয়ে গেছে। এই বয়সেও আমার শরীরের গঠন খুব ভাল, সেক্সি। আমি লম্বা ৫'৬" আর শরীরের মাপ ৩৮–৩০-৪০।আমি সবসময় হালকা কালারেরপাতলা শাড়ি আর হাত কাটা ব্লাউজ পড়ি। আর নাভির নিচে শাড়ি পড়ি। আমি যখন বাইরে বেরহই লোকজন আমার বুকের দিকে আর আমার নাভির দিকে কামনা নিয়ে তাকায়। অনেকে আবার আমারপিছে পিছে চলে আমার পাছার দুলুনি দেখে। মাঝে মাঝে কমেন্ট শুনতে পাই, " কি খাসামাল"।আমার মনে হয় তারা যেন তাদের চোখ দিয়ে আমার শরীরকে গিলে খাচ্ছে। আমারএরকম কামুক দৃষ্টি দেখতে ভালো লাগে। কিন্তু আমার সত্যি একজন চাই যে আমার দেহেরজ্বালা মিটাতে পারবে। আমি খুব কামুকী মহিলা, আমি সেক্সের গল্প পড়তে ভালবাসি, আরবাসায় ব্লু ফিল্ম দেখি। আমি আমার আঙ্গুল ভোদায় ঢুকিয়ে উংলি করে দেহের জ্বালামিটাই। মাঝে মাঝে কলা, গাজর, শসা, বেগুণ যা সামনে থাকে তাই ভোদার ভিতর ঢুকিয়েকরি।কিছুদিন আগে আমার ছেলে অঞ্জন বাড়িতে এল।

একদিন আমি বাজার থেকে বাসায় ফিরলাম অঞ্জন একা বাসায় ছিল।আমার কাছে বাহিরেরদরজার চাবি ছিল, তাই আমি নক না করে চাবি দিয়ে দরজা খুলে ভিতরে ঢুকলাম। আমি দেখলাম অঞ্জনের ঘরের দরজা আধা খোলা আমি উকি মেরে ভিতরে তাকালাম। আমি তো ঘরের ভিতর চোখ রেখেঅবাক হয়ে দেখলাম, অঞ্জন আমার একটা সেক্সের গল্পের বই এক হাতে ধরে অন্য হাতে ধন ধরেহস্তমৈথুন করছে।অঞ্জনের ধনটা একটু বড় মনে হল। অঞ্জনের কোনদিকে খেয়াল নেই আমিযে বাসায় এসে গেছি বুঝতে পারল না। অঞ্জনের ধনটা দেখে ইচ্ছে করছিল গিয়ে হাত দিয়েধরে অনুভব করি, কিন্তু সাহস হল না ভিতরে ঢুকতে। আমি তারাতারি বাথরুমে গিয়ে ভোদায়আঙ্গুল ঢুকিয়ে খেচে রস বের করে শরীর ঠাণ্ডা করলাম।বিকালে আমি অঞ্জনকেজিজ্ঞাসা করলাম, পড়াশুনা কেমন চলছে, কোন অসুবিধা হচ্ছে কিনা।অঞ্জন বলল, নানা আম্মু কোন অসুবিধা নাই, আমার অনেক মজা লাগছে অনেক দিন পর বাড়ীতে এসেআমি মনে মনে বললাম, মজা তো লাগবেই আমার সেক্সের বই পড়ে আর হাত মেরে ভালই মজা করছ।সেদিন রাত্রেআমি ঘুমাতে পারলাম না, চোখ বুঝলেই ছেলের শক্ত আর মোটা ধনটা ভেসে উঠে। প্রায় ১ঘণ্টা শুয়ে থাকার পর কিছুটা দ্বিধা দ্বন্দ্ব নিয়ে অঞ্জনের ঘরে গেলাম। ঘরের ডিম লাইটজ্বলছে আর অঞ্জন গভির ঘুমে। অঞ্জনের লুঙ্গি হাটুর উপরে উঠে আছে, এতে করে ধনটা দেখাযাচ্ছে আধা শক্ত হয়ে আছে। মনে হয় স্বপ্নে কারো সাথে সেক্স করছে। আমি আস্তে আস্তে সাহস করে ওর ধনটা হাত দিয়ে ধরলাম, আর আমার হাতলাগতেই ওর ধনটা আস্তে আস্তে শক্ত হয়ে বেরে উঠে একদম বাশের মত দাড়িয়ে রইল। কত বড়আর মোটা এই বয়সে এত বড় ধন উহ আমার শরীর কাপতে লাগল। আমার স্বামীর ধন এটার অর্ধেকছিল।আমি আর কিছু না ভেবে অঞ্জনের ধন মুখে নিয়ে চুষতে লাগলাম।

প্রায় ১৫মিনিট চোষার পর ছেলের ধন কেঁপে উঠে গলগল করে মাল বের হয়ে আমার মুখ ভরে দিল। আমিপুরাটা গিলে ফেললাম।আমি অঞ্জনের দিকে তাকালাম জেগে উঠল কিনা, দেখলাম এখনওগভির ঘুমে, আসলে ঘুমাচ্ছে না অভিনয় করছে? আমি আমার রুমে এসে শুয়ে ঘুমিয়েপড়লাম।পরের দিন সকালে যখন অঞ্জনের সাথে দেখা হল আমার মনে হল অঞ্জন যেন কিছুবলতে চাইছে। আর প্রথম বার লক্ষ্য করলাম অঞ্জন আমার শরীরের দিকে নজরদিচ্ছে।আমি বললাম চল বাবা, আজকে একটা মুভি দেখি হলে গিয়ে। অঞ্জন খুব খুশী হল।দুপুরে খাওয়া দাওয়া করে আমরা রেডি হলাম মুভি দেখতে যাওয়ার জন্য। আমি আজ সবসময়ের থেকে একটু বেশী নিচে শাড়ির গিট বাধলাম।আমি দেখছি অঞ্জনের চোখ বার বারআমার নাভির দিকে যাচ্ছে। আমি বললাম, কি রে? এমন করে কি দেখছিস? অঞ্জন বলল, আম্মু এখনও তুমি অনেক সুন্দরী।আমি শুধু হাসলাম, মুখে কিছু বললাম না। এরপরএকটা রিক্সায় চড়ে মুভি হলে গেলাম। রিক্সায় একে অপরের শরীরের সাথে ছোঁয়া লাগলআমি খুব উপভোগ করলাম। মুভি দেখার সময় আমি অঞ্জনের হাত শক্ত করে চেপে ধরে রইলাম, দুজনেই খুব উত্তেজিত। অঞ্জন এক হাত আমার বুকের সামনে রাখল, এতে আমার দুধ ওর হাতেলাগছিল, আমি কিছু না বলে ছেলে কি করে তা দেখতে লাগলাম।অঞ্জনও আমার থেকে কোনবাধা না পেয়ে এবার ব্লাউজের উপর দিয়ে আমার দুধ টিপতে লাগল। আমার দুধের বোটানাড়তে লাগল। আমার শরীর অবশ হয়ে আরাম পেতে লাগল, আমারও ভালো লাগছিল। আমার দুধেরবোটা আস্তে আস্তে শক্ত আর বড় হয়ে উঠল। অঞ্জন দুই আঙ্গুলের মাঝে নিয়ে আমার বোটাটিপতে লাগল, মুচড়াতে লাগল। কিছুক্ষন এভাবে দুধ নিয়ে খেলে অঞ্জন এবার হাত নিচে আমার পেটের উপর রাখল, তারপর একটাআঙ্গুল দিয়ে আমার নাভির গর্তে খোঁচা মারতে লাগল। এরপর হাত আর একটু নিচে নামিয়েআমার ভোদার উপরের দিকের বালে হাত বুলাতে লাগল। এরপর আরও নিচে নামিয়ে একটা আঙ্গুলআমার ভোদার ভিতর ভরে ভোদার ঠোটে ঘষতে লাগল। আমার শরীর দিয়ে যেন আগুণ বের হচ্ছিল, আমার পক্ষে আর চুপ করে থাকা সম্ভব হচ্ছিল না।আমি অঞ্জনের কানে ফিসফিস করেবললাম, বাবা চল বাসায় চলে যাই।

আমি উঠে আমার শাড়ি ঠিক করে মুভি হল থেকে বেরিয়েএলাম, অঞ্জনও আমার পিছু পিছু চলে এল। রিক্সায় বসে আমি ওর ধনের উপর হাত রাখলাম। অঞ্জনওআমার থাইয়ে হাত রেখে টিপতে লাগল। বাসার ভিতর ঢুঁকেই আমি দরজা ভালো করে বন্ধকরে দিলাম। ছেলেকে জোরে জড়িয়ে ধরে ওর ঠোঁট মুখে নিয়ে চুষতে লাগলাম। আমি আমারশাড়ি, ব্লাউজ, আর পেটিকোট খুলে ফেললাম। আমি এখন শুধু আমার কালো ব্রা আর প্যানটিপড়ে নিজের ছেলের সামনে দাঁড়ালাম। দুজনেই উত্তেজিত অঞ্জন আমাকে ধরে বেডরুমে নিয়েআসল।আমি অঞ্জনের জামা কাপড় খুলে ফেললাম। অঞ্জন ব্রার উপর দিয়ে আমার দুধ টিপতেলাগল, এরপর প্যানটির উপর দিয়ে ঠিক ভোদার দুই ঠোটের মাঝে ওর নাক ঘষতে লাগল। মনেহচ্ছে অঞ্জনের আমার ভোদার গন্ধ ভালো লাগছে। এরপর অঞ্জন আমার ব্রা আর প্যানটি খুলে ফেলল।আমরা দুজন এখন পুরাপুরি নগ্ন। অঞ্জন কিছুক্ষন আমার নগ্ন সেক্সি শরীরের দিকে চেয়েরইল। অঞ্জনের ধন শক্ত লোহা হয়ে দাড়িয়ে আছে, আমার দুধের বোটাও শক্ত হয়ে আছে, দুজনের চোখে মুখে কামনা ভরা।অঞ্জন আমার ৩৮ সাইজের দুধ নিয়ে টিপতে লাগল, মুখেভরে চুষতে লাগল। আমি অঞ্জনের মুখে দুধ চেপে ধরলাম, বললাম খেয়ে ফেল সোনা আমার আমারদুধ বের করে দে আমার দুধ খেয়ে খেয়ে শক্তি বাড়া। আমি একহাতে অঞ্জনের শক্ত ধন ধরেটিপতে লাগলাম আর আগে পিছে করে খেঁচতে লাগলাম। ছেলের ধন যেন মায়ের হাতের ছোঁয়া পেয়েআরও বড় আর শক্ত হয়ে উঠল।আমরা ঘুরে গিয়ে ৬৯ পজিশনে গিয়ে আমি অঞ্জনের ধনমুখে ভরে চুষতে লাগলাম আর অঞ্জন আমার থাই আমার ভোদা চুষতে লাগল। অঞ্জনের খসখসে জিহ্বাআমার ভোদার ভিতর আগুণ জ্বেলে দিল। আমি যেন স্বর্গে ভাসছি এত সুখ আর আগে কোনদিন পাইনাই। আমি বললাম, "হ্যাঁ হ্যাঁ অঞ্জন সোনা আমার আরও জোরে চোষ, আমার সারা শরীর চোষেচোষে খেয়ে ফেল"।

আমার স্বামিও আমাকে এত সুখ আর আনন্দ দিতে পারে নাই। আমারস্বামী কখনও আমাকে চুষে দেয় নাই। নিজের ছেলে আজ আমার ভোদা চুষে আমাকে পাগল করা সুখ দিল।কিছুক্ষনের মধ্যে আমি অঞ্জনের মুখে আর অঞ্জন আমার মুখে মাল বের করল। আমরা কিছুক্ষনচুপচাপ শুয়ে রইলাম। আমি অঞ্জনের ধন নিয়ে আর অঞ্জন আমার ভোদায় হাত দিয়ে নাড়াচাড়াকরতে লাগলাম।আমার মনে হতে লাগল আমি যেন আমার যৌবনে ফিরে এসেছি। আমি বললাম, বাবা এবার আমাকে চুদবি।অঞ্জন বলল, হ্যাঁ আম্মু তোমাকে চুদব। অঞ্জনের ধন আবার শক্তহয়ে উপর নিচে দুলছে।আমি আমার পা ফাক করে আমার পাছার নিচে বালিশ দিয়েবললাম, আয় বাবা এবার মাকে চোদ, আমার এই ভোদা আজ তোর অঞ্জন বলল, হ্যাঁ আম্মু আজ তোমাকে আমি চুদব, এই ভোদা আমার এই পাছা শুধু আমার, এই দুধআমার এই পুরা শরীর আমার। অঞ্জন আমার দুধ টিপতে লাগল, আমার দুধ মুখে নিয়ে চুষতে লাগল।এরপর আমার ভোদা চাঁটতে লাগল, আমার ভোদার ঠোটে ভোদার বিচিতে হাল্কা কামড় দিতেলাগল।আমি পাগল হয়ে উঠলাম। আমি আর সহ্য করতে পারছিলাম না। আমি চিৎকার করেবললাম, অঞ্জন সোনা আমার আমাকে আর কষ্ট দিস না, জলদি তোর ধন ঢুকা বাবা, আমি আর থাকতেপারছি না আমি মরে যাব তোর ধন না ঢুকলে। অঞ্জন এবার ওর ধন আমার ভোদার মুখে ফিট করেজোরে এক ধাক্কা মারল। পক করে একটা শব্দ হয়ে আমার ভোদার ভিতরে ঢুকল, আমি একটু ব্যথাপেলাম। আজ প্রায় ১২ বছর পর আমার ভোদায় ধন ঢুকল।আমি ব্যথায় উউউউ আহাহা উহউম মাগো আস্তে আস্তে ঢুকা বাবা।

অঞ্জন আমার কথায় কোন কর্ণপাত না করে ধন জোরে জোরেধাক্কা মেরে ঢুকাতে আর বের করতে লাগল। কিছুক্ষনের ভিতর আমারও মজা লাগতে শুরু করল।আমিও কোমর তোলা দিয়ে ওর ঠাপের সাথে তাল মিলাতে লাগলাম। আর চিৎকার করে বললাম, উঃ উঃউঃ আঃ আঃ আঃ মা, অঞ্জন অনেক মজা লাগছে আরও জোরে বাবা আরও জোরে, আমার ভোদা ফাটাইয়া দেবাবা।অঞ্জন বলল, আম্মু মজা লাগছে তোমার, আমার ধন তোমার ভোদার ভিতর ঢুকে অনেকখুশী। এভাবে আমার নিজের গর্ভজাত ছেলে প্রায় ২০ মিনিট আমাকে চুদে আমার ২ বার মাল বের করে আমার ভোদারভিতর ওর মাল ফেলল। আমার বুকের উপর শুয়ে রইল, আমি আমার দুই হাতে রত্নকে জরিয়ে ধরেরইলাম।১০ মিনিট পর অঞ্জন আবার আমাকে চুমা দিতে লাগল, আর ওর ধন আবার শক্ত হয়গেল। আমি অঞ্জনের ধন হাতে ধরে বললাম, কিরে সোনা আবার শক্ত হয়ে গেছে? এই বলে আমি ওরধন উপর নিচে করে খেচতে লাগলাম।অঞ্জন বলল, হ্যাঁ আম্মু, তবে এবার পিছন দিয়েতোমার পুটকির ছেদাতে ঢুকাব। তোমার পাছা দেখলে মাথা ঠিক রাখতে পারি না। আমি ওর ইচ্ছামত পাছা ওর দিকে দিয়ে ঘুরে শুলাম। আমি ব্লু ফ্লিমে পুটকিতে ঢুকাতে দেখেছি। কিন্তুবাস্তবে আমি কখনও করি নাই।আমি চিন্তা করতে লাগলাম এত বড় আর মোটা ধন আমারছোট পুটকির ছেদায় কিভাবে ঢুকবে। কিন্তু আমার পাছা অনেক বড় যে কেউ দেখলেই টিপতেচাইবে। আমি বললাম, অঞ্জন বাবা তোমার এত বড় আর মোটা ধন আমার পুটকিতে কিভাবে ঢুকবে? অঞ্জন বলল, আম্মু তুমি ভয় পেও না, আমি সব ঠিক করে করব।

আমি বললাম, তোর যা ভাল লাগে কর সোনা, আজকে তুই আমাকে অনেক সুখ দিয়েছিস। এরপর অঞ্জন আমাকে চার হাত পায়ে ভর দিয়ে কুকুরের মত করে দিল, তারপর আমার পিছনে এসে আমার পুটকির ছেদাচাঁটতে লাগল। অঞ্জন তার থুতু দিয়ে আমার পুটকি ভিজাতে লাগল। আমার ওর চাটা মজা লাগতে লাগল।অঞ্জন ওর ধন আমার পুটকির ছেদায় ফিট করে আস্তে আস্তে চাপ দিতে লাগল। অঞ্জনতার দুই হাত আমার বগলের তলা দিয়ে ঢুকিয়ে আমার দুধ টিপতে লাগল। আর তার ধন আমার পুটকিতে ঢুকিয়ে ঠাপ মারতে লাগল। আমি ব্যাথায় ককিয়ে উঠলাম, অঞ্জন বাবা আমাকে ছেরেদে আমার অনেক ব্যাথা লাগছে।অঞ্জন আমার কোন কথা শুনল না বলল, আম্মু আস্তে আস্তেসব ঠিক হয়ে যাবে, তোমার মজা লাগবে। এবার অনেক সহজভাবে অঞ্জনের ধন আমার পুটকিতে ঢুকছেআর বের হচ্ছে। সত্যি এবার আমার মজা লাগতে শুরু করছে, আমিও বলতে লাগলাম, অঞ্জন হ্যাঁ হ্যাঁ বাবা জোরে, আরও জোরে আমার পুটকিমার, তোমার ধন দিয়ে আমাকে চুদে আমার পুটকি মেরে আমাকে মেরে ফেল। অঞ্জন উবু হয়ে আমারপিথে শুয়ে আমার পুটকি মারছে আর এক আঙ্গুল আমার ভোদায় ঢুকিয়ে আমার ভোদা খেচতেলাগল। আমি একসাথে দুই মজা নিতে লাগলাম। এভাবে প্রায় ১০ মিনিট এর মধ্যে আমি দুইবারমাল খসালাম।এরপর ছেলেও আমার পুটকিতে মাল ডেলে দিল। এরপর অঞ্জন আমার ভোদা চুশেআমার মাল খেয়ে নিল। এরপর থেকে ছেলে যতদিন ছিল আমাকে সব রকম ভাবে চুদে মজাদিয়েছে।
 
These are the rules that are to be followed throughout the entire site. Please ensure you follow them when you post. Those who violate the rules may be punished including possibly having their account suspended.

যারা কমেন্ট করবেন, দয়া করে বানান ঠিক রাখুন। উত্তেজিত অবস্থায় দ্রুত কমেন্ট করতে গিয়ে বানান ভুল করবেন না। আমরা যারা কমেন্ট পড়তে আসি, আমাদের কমেন্ট পড়তে অনেক অসুবিধা হয়।

Users who are viewing this thread

Back
Top