What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা এবং ছেলে বিবাহ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মা এবং ছেলে বিবাহ - by Sexguru

আপনাদের সকলকে একটি মহান হ্যালো। আমার নাম দীপা, জামশেদপুর ঝাড়খন্ডের একজন 42 বছরের গৃহবধূ। আমি এই সাইটে এবং গল্প লেখায় নতুন। আমি খুব নির্দোষ এবং খুব রক্ষণশীল হিন্দু মহিলা ছিলাম। আমি এখানে আমার ছেলের কারণেই এখন আমার স্বামীও রয়েছি। আজব এটি না, তবে এটি সত্য। আমি আমার ছেলেকে তার প্রচণ্ড চাপ এবং শর্তহীন ভালবাসার সাথে বিয়ে দিয়েছিলাম যা আমার স্বামীর অকাল মৃত্যুর পর থেকে আমি অনুপস্থিত ছিলাম।

এখন গল্পে আসার জন্য, যা একটি সত্য গল্প আমি আশা করি আপনারা সবাই এটি উপভোগ করবেন। আমার স্বামী আমার এবং আমার একমাত্র আমার ছেলে জয়দীপ যিনি তখন 10 বছর বয়সী ছিলেন তার পিছনে এক দুর্ঘটনায় মারা গিয়েছিলেন died আমার স্বামীর পরিবার আমাকে পছন্দ করেনি কারণ আমাদের আন্তঃ বর্ণের প্রেম বিবাহ ছিল। আমার স্বামী তার পরিবারের ইচ্ছার বিরুদ্ধে আমাকে বিয়ে করেছিলেন এবং তার পরিবারের সদস্যরা আমাকে কার্যত তাদের ঘর এবং পরিবার থেকে বের করে দিয়েছেন। আমরা মূলত ব্যাঙ্গালোরের।

আমাদের প্রচণ্ড কষ্টের মধ্যে থাকতে হয়েছিল এবং জয়দীপই ছিল জীবনের একমাত্র ভরসা hope আমার হাসিখুশি মুখটি যখনই দেখল আমার সমস্ত কষ্ট অদৃশ্য হয়ে গেল। সময় পাস করার সাথে সাথে তিনি পড়াশোনা শেষ করেন এবং খুব ভাল একটি চাকরিতে প্রবেশ করেন। তার বেতন ছিল ছয় সংখ্যায়।

আমি একজন মা হিসাবে নয় প্রেমিক হিসাবে পরিবর্তিত অবস্থান নিয়ে তাকে দেখতে শুরু করি। আমি তার চেহারা, প্রেম এবং আচরণ প্রশংসা। তাঁর বিয়ের ধারণাটি আমার মন কেটে গেল। আমি ভেবেছিলাম তাঁর কনের জন্য স্কাউট করার উপযুক্ত সময় আমার ছিল। তখন আমি তার বধূ সম্পর্কেও jeর্ষার এক প্রবণতা অনুভব করেছি। আমি ভেবেছিলাম যে তিনি এইরকম একটি প্রেমময় অধ্যয়ন করতে কত ভাগ্যবান হবেন, দুঃখিত একজন ব্যক্তি স্বামী হিসাবে। তাই তিনি আমাকে শপিংয়ের জন্য আসতে বললেন। এই শুনে আমি কিশোরের মতো লজ্জা পেলাম। আমি কিছুটা লজ্জা পেয়েছিলাম কারণ আমার স্বামী মারা যাওয়ার পর থেকে কেউ আমার সাথে এমন কথা বলেনি।

তিনি বলেছিলেন, "আমি চাই আমার মা ভাল কাপড় এবং ভাল মেকআপে কোনও মডেল বা সিনেমার তারার মতো দেখতে চান। আমি আপনাকে একটি বাস্তব দৃশ্যের চুরির মত দেখতে চাই। আমরা ফ্যাশনে সর্বশেষ জিনিস জন্য কেনাকাটা করব। "

আমি তার মনোযোগ পছন্দ করেছিলাম তবে কিছুটা বিভ্রান্ত হয়ে পড়েছিলাম, তাই তাকে জিজ্ঞাসা করলেন, "কেন এই পুরো গোলমাল ছেলে। আমি যা করছি তাতে আমি খুশি। আমি আলাদা দেখতে চাই না। লোকেরা কী বলবে? আমি মানুষ এবং বিশেষত আপনাকে বিব্রত করতে চাই না। আমার উপর এত খরচ করবে কেন? আপনার স্ত্রীর জন্য কিছু বাঁচান। "

তিনি আমার কাছে এসে আমাকে জড়িয়ে ধরলেন এবং বললেন," মা আপনি জানেন আমি খুব বড় সংস্থায় কাজ করি এবং আমি খুব ভাল চাকরিতে আছি, তাই তারা আমাকে সমৃদ্ধ অঞ্চলে একটি পশলা বাংলো দিয়েছে যেখানে মানুষ ধনী এবং আধুনিক। তাই আমি চাই না যে আমার মামি তাদের সামনে পুরানো ফ্যাশন দেখতে পাবে। "

আমি হেসে বললাম," ঠিক আছে বাবা, তোমার ইচ্ছামতো তোমার মা তোমার ইচ্ছা পূরণ করতে প্রস্তুত। আমার সুন্দর ছেলে …… .. "

আমার শেষ বাক্যটি তার চোখকে আরও বড় করে তুলল। তিনি আমাকে একটি খুব বড় কাপড়ের দোকানে নিয়ে গিয়েছিলেন এবং আমাকে অনেকগুলি শিফন শাড়ি কিনেছিলেন যার কয়েকটি খুব পাতলা উপাদান থেকে তৈরি করা হয়েছিল এটি প্রায় স্বচ্ছ করে তোলে।

আমি প্রতিবাদ জানিয়েছিলাম, "আমি যেমন স্বপ্ন দেখেছি না তেমন উপাদান পছন্দ করি না।"

আমার ছেলে আমার আর্জি অগ্রাহ্য করে এবং বিক্রয়কন্যাকে কিছু মিলে যাওয়া ব্লাউজগুলির জন্য জিজ্ঞাসা করেছিল যার জন্য সে আকার চেয়েছিল। আমি আমার ছেলের আগে এটা বলতে লজ্জা পেয়েছি। বিক্রয়কন্যা আমার সমস্যা বুঝতে পেরে আমাকে ট্রায়াল রুমে আসতে বলেছে।

আমি বিক্রয়কন্যাকে বললাম, "আমার আকার 34। আমি এই আকারের জন্য ব্রা কিনি" "

তিনি আমার দিকে মুচকি হেসে বললেন," আমি মনে করি না যে আপনার আকারটি 34 তাই আমাকে আপনার আকার নিতে হবে। ভয় পাবেন না প্রিয়। দয়া করে ট্রায়াল রুমে আসুন। "

তিনি আমাকে ট্রায়াল রুমে নিয়ে গেলেন। এটি উপরে হালকা বাল্বযুক্ত ছোট কেবিন টাইপ ছিল। আমি খুব নিঃশ্বাস ফেলছিলাম। এটা খুব ভীতিজনক লাগছিল।

তিনি বলেছিলেন, "দয়া করে আপনার পল্লুটি সরান কারণ আমি আপনার সঠিক আকারটি পরিমাপ করতে চাই" "

আমি তা করেছিলাম এবং সে আমার স্তন্যপান পরিমাপ এবং অন্যান্য সমস্ত পরিমাপ গ্রহণ করেছে। আমার বুব সাইজটি 36 ডিগ্রি সেন্টিগ্রেড থেকে প্রথমবারের মতো শিখেছি সে সেই রহস্যময় সেক্সি হাসি দিয়েছিল। আমার স্তনগুলি পরিমাপ করার সময় তিনি আমার স্তনের বোঁটাগুলি ইচ্ছাকৃতভাবে স্পর্শ করেছিলেন এবং টিপেছিলেন যা আমি ভেবে অবজ্ঞা করেছি যে এটি অবশ্যই দুর্ঘটনাক্রমে নয় উদ্দেশ্যমূলক।

আমরা ট্রেইল রুম থেকে ফিরে এসেছি সে আমাদের ব্লাউজের বিভিন্ন ধরণ দেখিয়েছিল। এগুলির সমস্তগুলি ঘাড় নিম্ন, যদিও তাদের মধ্যে কয়েকটি স্লিভলেস ছিল; তাদের মধ্যে কিছু খুব কম ফিরে এসেছিল। আমি জিটটারগুলি এমনকি এই জিনিসগুলি পরিধান করার কথা ভাবছিলাম got এই ধরনের ডিজাইনগুলি ছিল একটি বড় সংখ্যা - না আমার জন্য তবে আমার পুত্র আমার কথায় কান দেয়নি।

আমার পুত্র সমস্ত 3 নিদর্শন নির্বাচন করেছে। আমি যদি এটি পরতাম তবে আমি কেমন দেখব তা কল্পনা করতে আমার লজ্জা লাগল। আমার ছেলে তাদের সর্বশেষতম ফ্যাশনের চুদিদার স্যুটগুলি প্রদর্শন করতে বলেছিল।

"এখন সে কী পাগল হয়ে গেছে?", আমি মনে মনে ভাবলাম। "তিনি যা ভাবেন আমি চুদিদার স্যুট পরব না। সে আমাকে, তার মা'কে বোকা বানাবে "'

আমি তার ঠাট্টা থামিয়ে দিয়ে বললাম, "আমি এগুলি পরব না। সুতরাং দুষ্টু হওয়া বন্ধ করুন এবং আসুন আমরা এই দোকান থেকে বেরিয়ে আসি। আমি শুধু শাড়ি পরব। এমনকি এই অভিনব ব্লাউজটি আমার পছন্দ নয়, বুঝুন। এবার দোকানটি ছেড়ে দাও। "

আমার ছেলেটি আমাকে দেখে হেসে উঠল যেন আমি বড় দোকানের ছোট্ট মেয়েটির মতো। তিনি বলেছিলেন, "মা এগুলি শহরের সর্বশেষতম ফ্যাশন। সমস্ত মেয়েরা তাদের পরেন এবং আপনিও পাবেন। আপনাকে শুধু জিন্স, টি-শার্ট, মিডি পরতে হবে না তবে আমার জন্য স্কার্ট এবং টপসও পরতে হবে ""

আমার আর্জি উপেক্ষা করে তিনি বিক্রয়কন্যাকে প্রচুর বৈচিত্র্য দেখাতে বলেছিলেন যা সে বাধ্য। আমার ছেলে তার পছন্দমতো নির্বাচন করেছে। আমি আমার বোবা নখের সাথে মেঝের কার্পেটটি চুবিয়ে বোকার মতো ***** সেখানে দাঁড়িয়েছিলাম। ভদ্রমহিলা আমাদের সন্ধ্যা নাগাদ আসতে বললেন সমস্ত ব্লাউজ প্রস্তুত হয়ে যাবে।

আমি জানতে পেরেছিলাম আমার কোমরটি 34 বছর বয়সী he আমার লোমশ পা এবং উরু আছে। আমি ট্রেন্ডি জিনিস না পরার সাহস করি।

আমি আমার ছেলেকে এক কোণে নিয়ে গিয়ে বললাম, "আমি যে জিনিসগুলি আসুক না কেন আমি এই জিনিসগুলি পরা করি না। সুতরাং এই কেনা বন্ধ করুন। আমি অদূর ভবিষ্যতে আপনার বিবাহের ব্যবস্থা করব এবং আপনি আপনার স্ত্রীর জন্য এই জাতীয় জিনিস কিনে আপনার ইচ্ছা পূরণ করুন ""

যখন আমি দেখলাম তিনি আমার কথা শুনছেন না তখন আমার কণ্ঠ আরও জোরে উঠল। আমি তার হাত ধরে তাকে দোকান থেকে বের করার চেষ্টা করলাম। আমি তার সাথে যুক্তি দেওয়ার চেষ্টা করেছি। আমি কীভাবে তাকে বলতে পারি যে আমার লোমশ পা এবং উরু রয়েছে।

আমাদের কথোপকথন শুনে দোকানের মালিক বলেছিলেন, "বোন এখন এক দিনের ফ্যাশনের চেহারা বদলেছে। এমনকি আমার বয়সের মহিলারাও এই জাতীয় পোশাক পরে থাকেন, তাই এতে কোনও ভুল নেই। আমার ছেলের মতো অনেক অল্প বয়স্ক ছেলেও এই ফিটিংগুলিতে তাদের মায়েদের দেখতে চায়। আপনি এই পোশাকগুলির জন্য খুব বেশি বয়স্ক নন ""

আমি প্রথমে বুঝতে পারি নি তবে তাড়াতাড়ি বুঝতে পেরেছিলাম যখন আমার ছেলে জে আমাকে স্টোরের অন্য একটি বিভাগে নিয়ে গিয়েছিল যেখানে তারা বিভিন্ন অন্তর্বাস প্রদর্শন করেছিল। তাদের সেক্সি, লাসি এবং বিভিন্ন ধরণের মহিলাদের অন্তর্বাসের ধরণ পরেন aশ্বর জানেন। এই প্রথম আমি আমার প্রাপ্তবয়স্ক ছেলের সাথে এই জাতীয় বিভাগে গিয়েছিলাম। আগে আমি নিজে বা স্বামীর সাথে কিনতাম।

এই জিনিসগুলি দেখে আমি সত্যিই খুব লজ্জা পেয়েছিলাম তবে আমার ছেলেটি এমন অভিনয় করছিল যেন তিনি অন্য কোনও গ্রহের। তিনি আমার জন্য তার ব্রাজিল এত তাড়াতাড়ি বাছাই করেছেন, তাঁর মা, আমার ছেলেটি কী নির্লজ্জের বন্ধু ছিল। তিনি ব্রাস কিনেছিলেন যা কাটানো ছিল, স্টাফডগুলি, প্যাডযুক্তগুলি, এমনকি জরিগুলি যেখানে পুরো স্তনটি দেখা যায় এবং স্তনের অংশে একটি গর্ত যাতে স্তনবৃন্ত স্টিক থাকে।

তিনি কোনও সময় নষ্ট করেননি এবং আমাকে কিছু জিজ্ঞাসা করেননি কারণ তিনি আমার বুবসের আকারটি ইতিমধ্যে জানেন। তিনি বিভিন্ন রঙের ব্রাস কিনেছিলেন, বেশিরভাগ হালকা ছায়া রঙের (যেমন গোলাপী, আকাশের নীল, সাদা) এবং কয়েকটি গরম গা dark় শেডযুক্ত (লাল, কালো, ধূসর ইত্যাদি)। Myশ্বর আমার পুরো জীবনে আমি এই জাতীয় জিনিসগুলি কখনই দেখিনি। আমি তার লগ্ন পুত্রের সাথে তার গরিব মায়ের জন্য এত সুন্দর ব্রা কিনে লজ্জা বোধ করছি এবং গর্বিতও বোধ করছিলাম।

তারপরে তিনি বিক্রয়কন্যাকে প্যান্টি বিভাগে জিজ্ঞাসা করলেন। তিনি আমাদের বিভিন্ন জাত দেখিয়েছিলেন।

তিনি জিজ্ঞাসা করলেন, "কোন আকার?" তিনি তাকে জিজ্ঞাসা করলেন, "তিনি এখানে আছেন কেন আপনি নিজেকে এটি মাপবেন না কারণ আমি জানি না।"

মেয়েটি তাকে দেখে খুব দুষ্টু হাসি দিয়ে আমাকে ট্রায়াল রুমে নিয়ে গেল, নিয়ে গেল আমার পাছা পরিমাপ যা 40 ইঞ্চিতে এসেছিল। আমি জানি আমার বড় গাধা ছিল।

তিনি জিজ্ঞাসা করলেন, "লোকটি কি আপনার ছেলে?", আমি বললাম, "হ্যাঁ, আপনি কেন জিজ্ঞাসা করলেন?"

তিনি বলেছিলেন, "সে খুব ভাল স্বাদ পেয়েছে। তিনি সত্যিই তার মাকে খুব সেক্সি দেখতে দেখতে চান। কীভাবে আপনি তাকে দেখাবেন কীভাবে এটি খাপ খায়? "

এই বলে সে আমার পেট চুষতে লাগল। একটি বৈদ্যুতিক কারেন্ট ফলস্বরূপ আমার শরীরের মধ্য দিয়ে গেছে। আমি খুব লজ্জা পেয়েছিলাম এবং আমার মুখটি আমার হাতে লুকিয়ে রেখেছিলাম বলে আমি তার অভিনয়ের বিষয়ে প্রতিক্রিয়া জানাতে পারি নি। অন্য যে কোনও সুযোগে আমি যে কাউকে আমার সাথে এই রকম আচরণ করতাম তাকে চড় মারতাম। সে এমন মন্তব্য করার সাহস কী করে?

তিনি আবার বলেছিলেন, "এত লজ্জা ম্যাডাম না। আপনি আপনার ছেলের সাথে দুর্দান্ত সময় কাটাচ্ছেন। সর্বোত্তম, ম্যাডাম। "

আমি বিনীতভাবে তাকে ধন্যবাদ জানালাম কারণ আমার মন্তব্যগুলি এবং তার ক্রিয়াটির কারণে আমার গাল লাল জ্বলছিল এবং এটি আমার নিজের ছেলের কারণে হয়েছিল। আমরা বাড়িতে পৌঁছে আমি তাকে হত্যা করতে চেয়েছিলাম। তারপরে সমস্ত স্টাফ ঝরঝরে করে প্যাক করা হয়েছিল। আমার ছেলে বিলটি প্রদান করেছিল এবং বিক্রয়কর্মীকেও পরামর্শ দিয়েছিল।

আমি তার সাথে পুরো পর্বের জন্য কথা বলছিলাম না। আমরা দোকান থেকে বেরিয়ে এলাম। আমার ক্রোধ ও যন্ত্রণা প্রশমিত করার জন্য, তিনি আমাকে মধ্যাহ্নভোজনের জন্য পশ হোটেলে নিয়ে গেলেন।

তিনি বলেছিলেন, "মা খারাপ লাগবে না। আমি আপনাকে সুন্দর, তরুণ, সুন্দর এবং সেক্সি বোধ করতে চাই। আমি চাই যে আপনি আপনার সমস্ত গোপন আকাঙ্ক্ষাগুলি পূরণ করুন যেগুলি আপনি অনুসরণ করতে পারেন নি যেহেতু আপনাকে বাবার মৃত্যুর পরে আমার দেখাশোনা করতে হয়েছিল। আমি জানি বাবার মৃত্যুর কারণে এবং আইনী অশ্লীল আচরণের কারণে আপনি অনেক ক্ষতি করেছিলেন। আপনার ছেলেটি এখন প্রচুর উপার্জন করেছে আপনি আমাকে আপনার আকাঙ্ক্ষাগুলি বলবেন এবং আমি তা পূরণ করব। আপনি কি এই জিনিসগুলি পরে এক মুহুর্তের জন্য আমাকে খুশি করতে পারবেন না? "

তাঁর নরম কথা শুনে আমার মনে অশ্রু বয়ে গেল। তিনি আমার এত যত্ন নিয়েছিলেন এবং আমি তাঁর উপর রেগে যাচ্ছিলাম। আমি তার হাত ধরে তাকে দোয়া করলাম। এমনকি তার চোখের জল অশ্রুতে ভরা। আমি ভেবেছিলাম এটাও আমার কর্তব্য যে সে যদি আমার জন্য অনুভূত হয় তবে তার ইচ্ছা অনুযায়ী সাজানো এবং আচরণ করা। আমি তাঁর মনে যে মডেলটি হব তা হব এবং এতে কোনও ভুল নেই। আমার হৃদয় তার জন্য অনুভূত।

আমরা আবার খুব ভাল মধ্যাহ্নভোজন করেছি আমরা আবার স্প্রি ক্রয় করতে গিয়েছিলাম। এই সময় আমি সমস্ত লজ্জা বোধ করছিলাম না তাই আমরা খুব ভাল প্রসাধনী দোকানে গিয়ে লিপস্টিকস, পেরেক পলিশ, বডি স্প্রেস, আই শ্যাডো, আইলাইনার্স ফাউন্ডেশন, ক্রিম, সিনট্রেস, ব্লাশার এবং কীভাবে ব্যবহার করতে পারি তার জন্য একটি ম্যানুয়াল ব্যবহার করেছি cosmet তাদেরও। দোকানের মালিক খুব বিশেষজ্ঞ বিউটিশিয়ান ছিলেন। তিনি আমাদের সমস্ত প্রাথমিক চাহিদা সরবরাহ করেছিলেন।

আমার ছেলে তার কানে কিছু বলল, যার জন্য সে তার দিকে খুব দুষ্টু করে হাসল এবং তাকে 2 প্যাক স্টাফ দিয়েছিল। তিনি অত্যন্ত ব্যয়বহুল একটি বিউটি পার্লারের ঠিকানাও দিয়েছিলেন। আমার ছেলে আমাকে সেই পার্লারে নিয়ে গেল। তিনি কার্ডটি দিয়েছিলেন যা কসমেটিক শপের মালিক দিয়েছেন। অভ্যর্থনাবিদ কার্ডটি পার্লারের মালিকের কাছে ফরোয়ার্ড করেছিলেন। তিনি কসমেটিক শপের মালিকের সাথে ফোনে কথা বলেছেন, তারা কিছু নিয়ে আলোচনা করেছেন এবং মালিক আমাকে ভিতরে নিয়ে গেছে।

তিনি আমার ছেলেকে জিজ্ঞাসা করলেন, "স্যার, আপনি আমাদের পার্লারে গিয়েছিলেন বলে আমরা আনন্দিত। এখন আমি আপনাকে তাকে আমার সাথে রেখে 2 ঘন্টা পরে ফিরে আসতে বলি। কসমেটিকসের দোকানের মালিক আপনাকে যে দুটি প্যাক উপহার দিয়েছিল তা দয়া করে আমাকে দিন ""

আমার ছেলে তাকে প্যাকেটগুলি উপহার দিয়ে পার্লার ছেড়ে চলে গেল। আমি ভীত ও উদ্বেগ বোধ করছিলাম। কয়েক মিনিট পরে আমার দিকে দুষ্টু করে হাসতে হাসতে সে আমাকে সেই বড় ঘরে নিয়ে গেল।

এটি একটি শীতাতপ নিয়ন্ত্রিত হল ছিল, যার মাঝখানে একটি বড় বিছানা ছিল। তিনি আমাকে একটি বড় তোয়ালে দিয়েছিলেন এবং আমাকে জিজ্ঞাসা করেছিলেন, "দয়া করে এই গামছাটি আপনার শরীরের চারপাশে জড়িয়ে রাখুন এবং আপনার জামাকাপড় সরিয়ে ফেলুন," আমি দ্বিধা বোধ করি তবে তিনি আশ্বাস দিয়েছিলেন, "ম্যাডাম চিন্তিত হবেন না আমরা এখানে সকলেই মহিলা। আমি সম্পূর্ণ মেক ওভার করতে চাই এবং তার জন্য আপনার নীচে কী পেয়েছে তা আমাকে দেখতে হবে। ভাল সেবা প্রদান করার জন্য আমাদের সাহায্য করুন."

আমি আমার শাড়ি এবং ব্লাউজ সরিয়েছি। তখন আমি খুব সস্তার সাদা ব্রা প্যান্টি ছাড়াই পরেছিলাম। তিনি আমাকে সমস্ত কাপড় সরিয়ে দিতে বললেন, তাই আমি ব্রা এবং পেটিকোটও সরিয়ে ফেললাম। আমি প্রথমবার আমার স্বামী এবং চিকিত্সক ব্যতীত অন্য কারও (এমনকি ভদ্রমহিলা) কাছে নগ্ন হয়ে পোস্ট করছিলাম।

আমি খুব লজ্জা পেয়েছিলাম এবং ভয়ে কাঁপছিলাম আমি খুব দ্রুত আমার স্তনগুলিতে গিঁট বেঁধে আমার চারদিকে তোয়ালে জড়ালাম। তোয়ালেটা আমার পাছায় এসে শেষ হল। আমার পাছা দৃশ্যমান ছিল যখনই আমি সামনে বাঁকানো ছিল। মনে মনে অনেক কিছুই চলছিল। দেয়াল বা সিলিংয়ে ক্যামেরা থাকতে পারে। কিন্তু ভদ্রমহিলা সত্যিই বিশেষজ্ঞ ছিলেন। তিনি জানতেন কীভাবে মহিলা পরিচালনা করতে হয়। তিনি আমাকে একটি বড় টেবিলের কাছে নিয়ে গেলেন এবং আমাকে এটি পড়তে বললেন। তিনি আমাকে যা বলেছিলেন আমি তা অনুসরণ করেছিলাম। আমি আমার পেটটি আমার পেটটি লুকিয়ে রেখে টেবিলে শুইলাম। তিনি আমার সারা শরীরে সুগন্ধযুক্ত বডি লোশন প্রয়োগ করেছিলেন এবং আমার শরীরে মালিশ শুরু করলেন। ওওওও ……… .. তবে কী এমন ম্যাসেজ করে যা আমার দেহে কখনও এতো স্বাচ্ছন্দ্যবোধ করেনি।

তিনি ঘাড় থেকে তার হাতের চলাচল শুরু করেছিলেন, তারপরে কাঁধের পরে মেরুদণ্ড এবং অবশেষে পাছায় পৌঁছন। তিনি তোয়ালে থেকে এক দ্রুত পদক্ষেপে সরিয়ে ফেললেন। তিনি আমার পাছার গালে আরও লোশন প্রয়োগ করেছিলেন। তিনি আমার পাছার গালে জেলি কেকের মতো ঝাঁকুনি দিয়ে খেললেন। সে তার নিজের কাজগুলিতে হেসে উঠল। আবার সে আমার পাছা মালিশ করা শুরু করল। ওর হাত আমার পিঠে যাদু তৈরি করছিল। আমি চোখ বন্ধ করে তার দক্ষ স্পর্শগুলি উপভোগ করেছি।

তিনি পাছা ফাটল মধ্যে তার হাত ডোকানো। তার আঙ্গুলগুলি প্রায় আমার ভগ ফাটল পৌঁছেছিল কিন্তু তিনি ভগ গর্ত স্পর্শ করেনি। তার ক্রিয়াকলাপ আমাকে আরও বেশি কামনা করছিল। সে যেখানেই হাত রেখেছিল আমি হংসের পিম্পলগুলি পেতাম। তিনি একজন মহিলাকে জ্বালাতনে বিশেষজ্ঞ ছিলেন। সে গুদে পৌঁছে যেত যখন আমি আমার গর্তে তার আঙ্গুল toোকানোর ইচ্ছা করতাম তখন সে তার হাত সরিয়ে ফেলত। মনে রাখবেন আমি কখনও কোনও মহিলার সাথে এ জাতীয় কাজ করিনি। ঘোষ, আমি একজন মহিলার স্পর্শে আমার গাধা উপরে উঠিয়ে দিয়ে আমার গুদে গভীরতায় পৌঁছাতে সক্ষম হয়ে ভিজে যাচ্ছিলাম।

তারপরে হঠাৎ সে আমার পায়ে সরে গেল। আমি এর জন্য তাকে অভিশাপ দিয়েছি। সে আমার পিছনের উরু এবং হাঁটুর উপর ম্যাসেজ করেছিল। কয়েক মিনিটের মধ্যে এটি শেষ করে আমাকে উল্টে যেতে বলেছে। আমি সমস্ত নগ্নতার সিলিংয়ের মুখ ঘুরিয়ে দেখলাম এবং আমার মাই দুটো বাড়িয়ে দিচ্ছিলাম এবং আমার শক্ত শ্বাস নিয়ে জিতেছি। তিনি আমার কড়া স্তনবৃন্ত অনুভূত করেছিলেন এবং আমার স্তনে লোশন .ালতে শুরু করেছিলেন। আমরা বেত তৈরির আগে ময়দা মাখার সাথে সাথে তিনি মাইতে চুষতে লাগলেন।

আমি কেবল তার প্রতিটি পদক্ষেপগুলি উপভোগ করছিলাম কারণ সে আমার স্তনবৃন্তে আরও কিছুটা লোশন প্রয়োগ করেছিল এবং বৃত্তাকার ম্যাসেজ দেওয়া শুরু করে। তিনি প্রায় 15 মিনিটের জন্য আমার স্তনে তার চলাফেরা চালিয়েছেন। তিনি আমার স্তনের জন্য অতিরিক্ত যত্ন নেন। তিনি আমার মাই গুলো টিপছিলেন এবং স্তনবৃন্তগুলি টুইট করছিলেন এবং এমনকি বেসটি ম্যাসেজ করছিলেন, আমার স্বামীর মৃত্যুর পরে প্রথমবারের জন্য আমাকে প্রচুর আনন্দ দিলেন। মনে রাখবেন যে আমার হাতটি যখন আমার স্তন এবং স্তনবৃন্তগুলিতে স্পর্শ করে তখন কোনও হাত কেমন অনুভূত হয়েছিল তা আমার শরীর ভুলে গিয়েছিল।

সে আমার বাড়া চাবুক করতে এগিয়ে বাঁকানো ছিল। তার স্তন আমার মুখ থেকে কয়েক ইঞ্চি দূরে ছিল। আমি মাথা তুলতে এবং তার স্তনগুলি চুমুতে এবং চুষতে বা কমপক্ষে এটি স্পর্শ করতে চাই। তার হাতগুলি আমাকে বিস্ময়কর করছিল। তার মুখটি বলেছিল যে সে আমার মাই গুলোকেও পছন্দ করে উপভোগ করছে। তার সূক্ষ্ম ম্যাসেজ আমার ভগ মধ্যে কিছুটা আর্দ্রতা দিচ্ছিল যেমন এত বছর পরে কেউ আমার স্তনকে স্পর্শ করেছে। আমি আমার গুদ ঠোঁট কাঁপানো এবং আর্দ্রতা বর্ষণ অনুভব করতে পারে।

ওওওহহহ godশ্বর আমি টেবিলে বাঁড়াতে যাচ্ছিলাম, আমি তার হাতের মুভমেন্টের প্রতিক্রিয়া জানাতে শোনা শুরু করি। আমি স্বর্গে ছিলাম এবং আমার বিশ্রী অবস্থানের জন্যও লজ্জা পেয়েছিলাম কারণ আমি ভেবেছিলাম তিনি সহজেই বুঝতে পারবেন যে আমি তার চোখের সামনে প্রচণ্ড উত্তেজনা করতে চলেছি। কল্পনা করুন যে আমি টেবিল নগ্ন হয়ে শুয়ে আছি এবং একজন মহিলা আমাকে ম্যাসেজ করছেন এবং আমি প্রচণ্ড উত্তেজনায় পৌঁছে যাচ্ছি।

তবে আমি দোরগোড় পেরোনোর আগে তিনি আমার ত্রাণে অবস্থান পরিবর্তন করেছিলেন। (এই জাতীয় টিজ) তারপরে সে আমার পায়ে এসে প্রতিটি আঙ্গুল এবং পায়ের আঙ্গুলের মালিশ করল। তারপরে সে আমার পা এবং উরুতে সরল। তারপরে কখনও আস্তে আস্তে, কিছু সময় দ্রুত সে আমার উরু এবং পা ঘষে।

আস্তে আস্তে সে আমার ওয়েটিং গুদে পৌঁছে গেল। সে খেলতে খেলতে গুদের ঠোঁটে স্পর্শ করল। আমার ভেজা গুদ তার প্রতিটি স্পর্শে কাঁপছিল। সে প্রথমবার গুদের ঠোটের সাথে স্ট্রোক করল। তিনি আমার লোমশ ভগ দেখে মুখ তৈরি করেছেন।

আমি তাকে জিজ্ঞাসা করতে চেয়েছিলাম সে কীভাবে আমার গুদটি পেয়েছিল তবে আমি কিছু বলতে পারার আগেই সে মন্তব্য করেছিল, "ম্যাডাম আপনি নিজের গুদ শেভ করবেন না। এত বেশি চুল। আপনার এটি অপসারণ করা দরকার। দেখতে এত আনাড়ি লাগছে। আজ স্ত্রীলোকরা তাদের ভগ চাঁচা রাখতে চান এবং তাদের স্বামীদেরও do তুমি কি জানো না? "

আমি নেতিবাচক জবাব দিয়েছিলাম এবং সে এটি হেসে এবং আবার আমার গুদে মনোনিবেশ করেছে। তারপরে আস্তে আস্তে সে আমার গুদের জায়গায় পৌঁছে গেল। তিনি গুদে সামান্য অতিরিক্ত তেল pouredেলে ধীরে ধীরে বৃত্তাকার গতিতে গুদের ঠোঁট ঘষতে শুরু করলেন। ওর বুদ্ধিমান আঙ্গুলগুলি আমার গুদের ঠোটে নাচছিল। এটা আমার জন্য খুব বেশী ছিল।

সে আমার গুদে তার আঙ্গুলগুলি sertedুকিয়ে দিল, আমি উত্তেজনায় লাফিয়ে উঠলাম যেন আমি এটির জন্য অপেক্ষা করছিলাম। তিনি আমার ভগ ঠোঁট fondling উপর রাখা এবং অবশেষে আমার ভগাঙ্কুর খুঁজে। Expertশ্বর ওঁহহহ আমার ভগের প্রতি ইঞ্চি যখন এই বিশেষজ্ঞের হাতটি স্পর্শ করে তখন সাড়া দিচ্ছিল। আমি 2 দশক পরে সত্যিই উত্সাহিত হয়েছিল তাই শৃঙ্গাকার অনুভূত। যদি সে একজন পুরুষ হত তবে আমি কেবল তাকে ও আমাকে সেখানে চুদতে বলতাম। আমার অবস্থাও এমন ছিল।

ভদ্রমহিলা আমার অবস্থাটিও বুঝতে পেরেছিলেন এবং আমার গুদের জন্য কিছুটা সময় নিয়েছিলেন, চিরকাল ধরে এটি মালিশ করে। কয়েক মিনিটের মধ্যে আমি অনুভব করলাম যেন আমি চূড়ান্ত হতে চলেছি। আমার মুখের অভিব্যক্তিগুলি দেখে সে আমার ক্যান্টের উপরে মুখ লাগাল এবং আমার কান্টের রস পরা শুরু করল। আমার পালসেটে গুদ ঠোঁট তার জন্য খুব বেশি ছিল। আমি উত্তেজনায় আমার নীচের ঠোঁট কামড়ালাম। সে আমার গুদের গর্তে তার জিভ .ুকিয়েছিল। আমি তার জিহ্বার সাথে সাক্ষাত করতে আমার পাছা বাতাসে তুলেছিলাম।

আমি আগের মতো শোক করতে লাগলাম। আমার স্বামী আমাকে কখনও চুম্বন করেননি আমার গুদে চাটতে বা চুষতে ছাড়েন। তিনি কেবল তার সরঞ্জামটি ,োকাতেন, মুক্তি এবং বিনষ্ট হন। পার্লারের মালিক আমার জন্য চূড়ান্ত মহিলা ছিলেন। সে আমার ক্লিটটি খুঁজে পেয়ে তার চারপাশে জিভ ফ্লিপ করতে শুরু করে। তিনি আমার ভগ ঠোঁট পাশাপাশি clit স্তন্যপান। তার হাতগুলি আমার গুদের গভীরতম বিন্দুতে অ্যাক্সেস করার জন্য তার জিভের জন্য আমার গুদের ঠোঁট প্রশস্ত করে চলেছিল, এমন জায়গা যা কোনও মানুষের হাত বা মুখের দ্বারা স্পর্শ পায় না।

আমি আরও চেয়েছিলাম তাই আমি তাকে বলতে শুরু করলাম, "এই কাজটি চালিয়ে যান …………। আপনি নিজের গানে ম্যাগাজিক পেয়েছেন ……… .. আমি আমার লেগগুলি প্রশস্ত করছি ছড়িয়ে ছিটিয়েছি …………… .. আমার ক্লাইয়ের সাথে খেলুন ... আমার খেলায় খেলুন ......... .RUBBIIIIIIIIIIIIIIIIIIIIIIIIIIING আমার কান্ট ... ..CUNT ... ..CUNT ......... .আপনি বেশ্যা। "

সে আমার মলদ্বারে তার মাঝখানের আঙ্গুল .ুকিয়েছিল। কয়েক মিনিটের মধ্যেই আমি শিখরে পৌঁছে গেলাম। অবশেষে ক্লাইম্যাক্স করার সময় আমি আমার চোখের সামনে নক্ষত্রগুলি দেখেছি। আমি জোর করে আমার উরুর ভিতরে তার মুখ আটকে দিয়ে আমার উরুটি আঁকড়ে ধরলাম। আমি পৃথিবীতে medেউয়ের hatেউয়ের afterেউ ভেঙে যাচ্ছিলাম দুই দশক বা তার পরে এটি আমার প্রথম প্রচণ্ড উত্তেজনা ছিল। আমি তার চুল খুব শক্তভাবে আঁকছি। আমি সেখানে শ্বাস ফেলা এবং হাসি চোখ বন্ধ।

এই দেখে ভদ্রমহিলা দুষ্টু হেসে জিজ্ঞাসা করলেন, "তুমি কেমন ম্যাডাম? তুমি কি উপভোগ করেছ? এখন আমাদের আপনার জঙ্গল শেভ করা দরকার। পা ছড়িয়ে ছিটিয়ে চেয়ারে বসে থাকুন।

আমার গায়ে কাপড়ের এক সেলাই ছাড়াই আমি তখনও নগ্ন ছিলাম তবে এখনও অবধি আমার নগ্নতার প্রতি অভ্যস্ত ছিল। তিনি আমাকে একটি চেয়ারে বসতে এবং আমার উরুটি ব্যাপকভাবে ছড়িয়ে দিতে বলেছিলেন। আমি তা করেছিলাম এবং সে আমার ভগ চুলের উপর কিছু শেভিং ফেনা প্রয়োগ করেছে। তারপরে তিনি ব্রাশ করতে শুরু করলেন যা প্রচুর লাথার বাইরে বেরিয়েছে। তার ব্রাশ আমাকে আবার উত্তেজিত করা শুরু করে। তারপরে সে আমার বন্ধ চোখ দেখে আমার অবস্থা বুঝতে পেরেছিল। তাই সে রেজারটি বের করে আমার গুদের চুল শেভ করতে লাগল।

তিনি সমস্ত চুল অপসারণ করেননি তবে একটি সামান্য প্যাচ রেখেছিলেন যা আমার গুদে ব্রাশের মতো লাগছিল এবং এটি ছাঁটাই করে আমার চুলের ঠোঁটের ঠিক উপরে চুলের রেখার পাতলা স্ট্র্যান্ড রেখেছিল। আমি কখনই ভাবিনি যে আমি আমার ভগ চুলটি শেভ করতে যাব তার আগে আমি কখনই শেভ করিনি। আমি ভগ অঞ্চলটি স্ট্রোক করেছি এবং এটি খুব মসৃণ পেয়েছি।

তিনি আমার হাত দেখানোর জন্য একটি হাতের আয়না এনেছিলেন যা প্রথমবারের জন্য শেভ করা হয়েছিল। আমার godশ্বর এটি দেখতে অনেক সুন্দর লাগছিল। আমি কখনই ভাবিনি যে ভগেরও শেভ করা এবং ছাঁটাই করা দরকার। আমি তার দুষ্টু চেহারা উপেক্ষা এবং আমার সদ্য চাঁচা ভগ উপর আমার মনোযোগ রাখা। আমি আমার চাঁচা ভগ আয়নায় দেখেছি, এটি দেখতে খুব সুন্দর লাগছে।

আপনার জন্য আমার ভগ বর্ণনা করুন। আমি এই বয়সেও ঝলমলে ত্বক নিয়ে খুব ফর্সা মহিলা। আমার গুদের ঠোঁট গোলাপি রঙের এবং গুদের ঠোঁটের মতো দুটি গোলাপের পাপড়িগুলির মধ্যে খোলার মতো একটি ছোট ক্র্যাক। ভিতরে একটি গোলাপী রঙের ভগাঙ্কুর আছে যা আমার গুদে মুকুট লাগছে।
তিনি একটি প্লাস্টিকের প্যাকেটে ভগ চুলগুলি একত্রিত করে আমার হাতে দিয়ে বললেন, "ম্যাম, এটি আপনার কুমারী ভগ চুল প্রথমবারের জন্য চাঁচা করা হয়েছে। আপনার পুত্র যেমন অনুরোধ করেছিলেন তেমন দয়া করে এটি আপনার কাছে রাখুন। তিনি আপনাকেও তা দেওয়ার জন্য আমাদের নির্দেশ দিয়েছিলেন। "

শুনে আমি অবাক হয়েছি কিন্তু আমি কোন প্রতিক্রিয়া দেখিনি। আমি ভাবলাম কেন আমার ছেলে আমার গুদের চুলের জন্য জিজ্ঞাসা করবে, সে কি জানত যে তারা আমার ভগ চাঁচা দেবে অথবা তিনি তাদের আমার ভগ চাঁচা দিতে বলেছেন। এই প্রশ্নের জবাবদিহি করা দরকার needed আমি তাদের জিজ্ঞাসা করতে সাহস।

তিনি নিজেই আমার কৌতূহল নিবারণ করেছিলেন, "আপনার ছেলেটি চেয়েছিল যেন আপনি আধুনিক আধুনিক সমস্ত মহিলার মতো একজন বাস্তব আধুনিক মহিলার মতো দেখতে চান। সুতরাং তিনি চেয়েছিলেন যে আমরা আপনার শরীর, বগল এবং ভগ পরিষ্কার করবো। এবং উপহার হিসাবে চুল তাকে হস্তান্তর। তারা বলে যে মায়ের কুমারী ভগ কেশ বহন পুরুষদের জন্য সৌভাগ্য নিয়ে আসে। "

তা শুনে আমি অবাক হয়েছি। আমি মনে করি তিনি যা বলেছেন তা তাঁর নিজের ব্যাখ্যা was

তিনি বললেন, "না, আপনার ছেলে আপনাকে বাড়িতে নিয়ে আসার আগে আরও কয়েকটি কাজ করা উচিত। আমাদের কাছে তাঁর জন্য আশ্চর্য প্যাকেজ রয়েছে "'

তাঁর সহায়করা আমার জন্য তোয়ালে নিয়ে এসেছিলেন। সে আমাকে শুকিয়েছিল এবং ব্রা এবং প্যান্টিগুলির একটি নতুন সেট দিয়েছে যা আমার ছেলে সেদিনের প্রথম দিকে কিনেছিল। তারা আমাকে উভয়ই পরতে সাহায্য করেছিল কারণ প্যান্টিটি একটি জরিযুক্ত এবং উভয়ই গোলাপী রঙের ছিল, আমি জীবনে প্রথম প্রথম এই জাতীয় অভিনব মহিলাদের অন্তর্বাস ব্যবহার করছিলাম।

আমি প্যান্টি পরেছিলাম ………… ওহ আমার মনে হয়েছিল রাজকন্যার মতো। আমি এই জন্য আমার মনটাকে আমার প্রিয় পুত্রকে একশ বার ধন্যবাদ জানাই। তারপরে আমি আয়নার সামনে দাঁড়িয়ে আমার শরীরের দিকে তাকালাম। আমি নিজেও আয়নায় যা দেখেছি তা বিশ্বাস করতে পারছিলাম না।

আমি 38 মাপের বুবস, 34 মাপের কোমর, কোনও চর্বিযুক্ত পেট, পেটে কোনও ভাঁজ নেই, সেক্সি দীর্ঘ পায়ে কোনও বজ্র উরু নেই এমন একটি সেক্সি শরীর পেয়েছি।

মহিলাটি আমাকে আমার সৌন্দর্যের প্রশংসা করতে দেখে বললেন, "ম্যাডাম দয়া করে এই পোশাকটি পরুন।"
 

Users who are viewing this thread

Back
Top