What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ছেলে আমাকে বউ বানিয়ে মেয়ের সামনে চুদলো (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ছেলে আমাকে বউ বানিয়ে মেয়ের সামনে চুদলো - by adil khan

আমার নাম প্রভা, আমি ৩৭ বছরের বিধবা। আমার দুটি সন্তান রয়েছে, এক ছেলে রহিত ১৯ বছর এক মেয়ে ১৭ বছর বয়স।
প্রায় এক বছর ধরে আমি চটি গল্প পড়ছি এবং বিশ্বাস করুন এই গল্পগুলি খুব গরম করে তোলে।
আজ আমি অনেক ভেবে সিদ্ধান্ত নিলাম আমার সাথে ঘটে যাওয়া ২০ দিনের পুরানো ঘটনাটি গল্পটির মাধ্যমে আপনার সাথে ভাগ করে নেওয়া উচিত।
তাই বন্ধুরা, আজ আমি আপনাকে যে সত্য ঘটনাটি বলতে যাচ্ছি যেখানে আমি এবং আমার ছেলে রহিত রয়েছি।
আমার বাবা মদে আসক্ত ছিলেন আর মা আমার শৈশব বয়সে মারা যান।তারপর আমার বাবা কৈশোরে আমাকে বিয়ে দিয়ে দেন। কয়েক বছর ভাল কেটে গেল, রহিত ও শিবানির জন্ম হয়েছিল এবং তারপরে একদিন আমার স্বামী প্রায় 4 বছর আগে দুর্ঘটনার কারণে মারা গেলেন।
আমি পুরোপুরি ভেঙে পড়েছিলাম, তবে শ্বশুরবাড়ীর লোকেরা অনেক সাহায্য করেছিল এবং আমি একটি দোকান খুললাম যাতে আমি ছেলে মেয়েকে নিয়ে ভাল থাকতে পারি।
সবকিছুই ঠিকঠাক চলছিল, তবে প্রত্যেক মহিলার ও পুরুষের কিছু শারীরিক চাহিদা আছে,যখন রাত আসত তখন আমি নিজেকে অসহায় মনে করতাম, অন্য কারও সাথে সম্পর্কের ক্ষেত্রে আমি অপবাদের ভয় পেতাম, তখন আমি এই অসহায়ত্বটিকে আমার ভাগ্য হিসাবে বিবেচনা করে সারা জীবন এভাবেই কাটানো স্বীদ্ধান্ত নে।

তাই চটি গল্প পড়তাম,পর্নো ভিডিও দেখতাম এবং আঙুল দিয়ে দেহের আগুন নেভাতাম…তবে আর কত দিন?
কিন্তু দেহে খিদের চেয়ে আমি বদনামকে বেশী ভয় পেতাম,তাই আমি আমার দেহের খিদে কখনই আমার মনের বাইরে নিয়ে আসিনি, তবে প্রায় এক মাস আগে এমন কিছু ঘটনা ঘটেছিল যে আমার দেহের খিদে আবার জেগে ওঠে।

একদিন শিবানী স্কুলে গিয়েছিল এবং আমার ছেলে বাড়িতে ছিল, আমি যখন দুপুরে খাবার রান্না করার জন্য দোকান থেকে বাসায় আসি, তখন আমি একটি চাবি দিয়ে দরজাটি খুলি যা আমার কাছে থাকত। ভিতরে রহিতের ঘরের দরজা অর্ধেক খোলা ছিল এবং সে কেবল জাঙ্গিয়া পরে বিছানায় শুয়ে ছিল এবং তার জাঙ্গিয়ার ভেতরে দীর্ঘ এবং মোটা ধোন আমি বুঝতে পারলাম,আর দেখে আমার ভেতরের নারীত্ব জেগে ওঠে।আমার গুদ দিয়ে কাম রস বের হতে থাকে।

তবে সর্বোপরি,ও আমার ছেলে… এই ভেবে যে আমি ভিতরে গিয়ে খাবার রান্না শেষ করে বিছানায় শুয়েছি।কিন্তু আমার চোখের সামনে এখনও রহিতের ধোনের অস্তিত্ব ভেসে আসছিল।আমি নিজর নারীত্বকে থামাতে পারিনি।

তারপর আমি চটি সাইস থেকে "মা ছেলর চোদাচুদি" বিভাগ থেকে মা ছেলের যৌন গল্পগুলি পড়া শুরু করি, বিশ্বাস করুন… পড়ার পরে আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারিনি, আমি আমার আঙ্গুল দিয়ে আমার গুদ স্পর্শ করলাম, গুদটা জলে ভিজে গেছে।

সে রাতে আমি ঘুমাতে পারিনি। আমার হচ্ছিল আমার এখনই চোদা খাওয়ার দরকার।

সেই মা ছেলের গল্পগুলি পড়ে আমি শিখেছি যে সম্পর্ক যাই হোক না কেন, আসল সম্পর্কটি কেবল একজন মহিলা এবং একজন পুরুষের মধ্যেই হয়, সে ছেলে হোক বা দেবর।

রাত প্রায় ১২ টা বাজে।আমি,রহিত,শিবানী এক খাটেই ঘুমাই।আমাদের বাড়িতে মাত্র একটা শোয়ার রুম ছিল। আমি বাংলা যৌন গল্প পড়ার পরে, আমি আস্তে আস্তে আমার গুদে আঙুল দেওয়া শুরু করলাম।আমার আবেগ সম্পূর্ণ সহনশীলতার বাইরে ছিল, আমি কল্পনা করছিলাম রহিত আমার দেহটি নিয়ে খেলা করছে।

হঠাৎ রহিত ঘুম থেকে উঠে আমার উপরে সোজা হয়ে উঠল,সেও পুরো উলঙ্গ!
এই আকস্মিক আক্রমণে আমি অস্থির হয়ে রহিতকে অন্য দিকে ঠেলে দিয়ে উঠে দাঁড়ালাম এবং আমার শাড়ি ঠিক করতে শুরু করলাম!

তখন রহিত আমাকে শক্ত করে ধরে বিছানায় শুইয়ে দিয়ে বলল।

রহিত: মা প্রতিদিন আঙুল দেওয়ার সময় তোমাকে দেখি এবং আমি তোমাকে উলঙ্গ অবস্থায় স্নান করার সময়ও দরজার ফুটো দিয়ে তোমাকে দেখি। তুমি মা-ছেলের সম্পর্ককে ভুলে যাও, কেবল তুমি নিজের খিদে মেটাও।কারণ আজ অবধি আমি কেবল তোমায় ভেবে হাত মেরেছি। মা এসো আমার জীবনে,আজ আমি তোমার শরীরের আগুন মুছে ফেলব।আমি আমার ছেলে নই, আজ রাতে আমি স্বামী হতে চাই।আমি তোমাকে দেখানোর জন্য আমার জাঙ্গিয়া পড়ে ছিলাম।

এই বলে সোনু আমার ঠোঁটে চুমু খেতে লাগল আর আমার মাইগুলো টিপতে লাগল। তখন আমি সমস্ত লজ্জা ভুলে গেলাম, আমার নিজের উপর নিয়ন্ত্রণ ছিল না, ঠিক তখন আমি রহিতের দিকে তাকালাম। তাকে একটা হট্টা কাট্টা লোকের মতো লাগছিল আর তার শরীরের আদল তার বাবার চেয়ে দীর্ঘ।আমি তখন তৃষ্ণা নিবারণের কথা চিন্তা করতে লাগলাম আর রহিত আমার কোন বাঁধা না পেয়ে তার মুখে হাসি ফুঁটে উঠলো।

আমি শৈশবকাল থেকেই খুব কামুক ছিলাম এবং আমি বন্য সেক্স পছন্দ করতাম। আর চাইতাম কেউ আমার শরীর নিয়ে খেলুক।
আমি বললাম: রহিত আমাকে তুই কর এবং আমাকে নিয়ে তোর মনে যা আসে তাই কর।আমাকে মেরে ফেল, আমাকে গালাগালি কর,তুই যা চাস তাই কর…শুধু আমার আগুন নিভিয়ে দে রহিত।
 

Users who are viewing this thread

Back
Top