What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
গরম কাকীর চরম চোদন – পর্ব ১ by ab143224

কালীপূজা এসেই গেলো। এই বছরটা একেবারে আলাদা। যদিও নিউ নরমাল হচ্ছে, তবুও করোনাসুর চোখ রাঙানো কম করেনি। এই যে ঘটনা আজ আপনাদের বলতে যাচ্ছি এটা আগের বছর অর্থাৎ 2019 সালের কালীপূজার সময়ের ঘটনা। আপনাদের সবাইকে শুভ দীপাবলি, কালীপূজার অগ্রিম আন্তরিক শুভেচ্ছা রইলো এই অধম পাঁচকরি পটানোবাজ এর তরফ থেকে। এই গল্প আমি শুধুমাত্র শেয়ার করলাম কালীপূজার স্পেশালে।

টিং টং… টিং টং….
কালি পুজোয় বাড়ি এসেছি। কাজের জন্য বাইরে থাকি। মা গেছে ছোট মামার বাড়ি। ঠান্ডা বেশ ভালোই জমছে বাতাসে। বাইরে তবু মেসের রান্নার বৌদিকে প্রায়শই চুদি, কিন্তু এখানে এসে অনেক দিন কাউকে চুদতে পাইনি। আর বেশ্যাখানায় যাওয়া আমার পোষায় না। তাই দুপুরে খেয়ে পানু গল্প পড়ছি আর নিজের শক্ত হয়ে ওঠা বাঁড়ায় ঠিক আপনারই মত হাত বলাচ্ছি। ঠিক এই সময় কলিং বেলের শব্দে বেশ বিরক্ত হলাম, ভাবলাম দরজা খুলবো না। কিন্তু চারবারের বার উঠতেই হলো। দরজা খুলতেই দেখি পাড়ার কাকী শিউলির মা দাঁড়িয়ে।

"মা কি করছে?" এক গাল হেঁসে বললো।

কি মন গেলো আমিও বলে দিলাম ঘুমাচ্ছে। এই শুনে ঘুরে চলে যাচ্ছিল। কিন্তু আমার তখন পূজার মার মোটা লদলদে পাছায় চোখ আটকেছে। এমনিতে পূজা আর পূজার মা দুজনেই একটু মাথায় ছিটগ্রস্ত। কিছু মাস আগে তো শিউলিকে আসাইলামে এডমিট করতে হয়েছিলো।

বেঁটে খাটো চেহারায় ভারী পাছা আর উঁচু মাইগুলো বেশ আকর্ষণীয়। একটা সুতির লাল কালো ছাপা শাড়ি পড়েছে। আঁচল কোনো মতে জড়িয়ে পাক খাইয়ে দুটো মাইয়ের মাঝ থেকে কাঁধে দেওয়া। ফলে বড় বড় মাই গুলো কালো ব্লাউজের উপর দিয়ে যেন ফেটে বেরোচ্ছে।

"আরে কাকী চললে কোথায়..! এসো ভেতরে।" তাই আর কিছুই না ভেবে উপোস ভাঙবে মনে করে বলে উঠলাম।

"আসবো! ঠিক আছে।" আবার হেঁসে ভেতরে আসতেই আমি দরজা বন্ধ করে দিলাম।

এখন কাকী আমার সামনে হাঁটছে। ফলে ডবকা পাছার দোলন এই বয়সেও মারকাটারী তা নিজের চোখে না দেখলে পাঠকবৃন্দ বিশ্বাস করবেন না। কোমরের পাশে হালকা একটা খাঁজ যেন আরো রসালো করে তুলেছে। পানু গল্প পড়ার জন্য এমনিতেই বাঁড়া টাইট ছিলো। কিন্তু কাকীর শরীর দেখে তো পুরো শক্ত হয়ে উঠলো।

"এই মা কে ডাকবো? ঘুমাচ্ছে, বিরক্ত হবে না তো?" কাকী ড্রয়িংরুমে দাঁড়িয়ে আমায় জিজ্ঞেসা করলো।

"চলো আমার ঘরে। রোজ রোজ তো মায়ের সাথে গল্প করো, আজ আমার সাথে না হয় গল্প করবে।" এই বলে কাকীর হাত ধরে আমার ঘরে নিয়ে আসলাম।

"বসো, আজ তোমার সাথে একটু গল্প করি। মা উঠলে তখন তুমি মার সাথে গল্প করতে যেও।" ঘরে এসে কাকীকে খাটে বসতে বলে বললাম আমি।

"এই খাতেই বসবো? আমার সাথে তুমি কি আর গল্প করবে?" হেঁসে বললো কাকী।

"খাটে নয়তো আর কোথায় বসবে, এস বসো। বারে তোমার মত একটা সুন্দরী কাকী থাকলে কত গল্প হয়। পূজাটাও ঠিক তোমার মতোই সুন্দরী হয়েছে।" আমি খাটে একটা বালিশে হেলান দিয়ে বসতে বসতে বললাম।

"যাঃ আমি আর কোথায় সুন্দরী, বুড়ি হয়ে গেলাম।" খাটের এক কোনায় বসে বললো কাকী।

"কি যে বলো কাকু অনেক ভাগ্য করে তোমায় পেয়েছে গো। তোমার জামাই এলে ভাববে মেয়েকে ভালোবাসবো না মেয়ের মাকে।" কাকীর দিকে লোলুপ দৃষ্টি দিতে দিতে শয়তানি হাঁসি হেঁসে বললাম আমি।

"দূর পাগল।" কাকী লজ্জায় মাথা নিচু করে বললো।

"সত্যি বলছি কাকী তুমি এখনোও ভীষণ সেক্সী। আর তোমার ফিগার তো এখনোও পূজার থেকেও ভালো। এই কাকু তোমায় রোজ আদর করে তাই না?" এই বলে এবার আমি উঠে কাকীর পাশে বসলাম।

"ধ্যাৎ। এই আমি যাই। তোমার মা আসলে ভুল ভাববে।" এই বলে কাকী উঠতে যাচ্ছিলো।

"আরে বসো না কোথায় যাবে। আচ্ছা আমি দরজা বন্ধ করে দিচ্ছি।" বলে উঠে আমি দরজা বন্ধ করতে গেলাম।

"এই না না, থাক থাক খোলা থাক।" কাকী উঠে তাড়াতাড়ি আমায় বারণ করলো।

বেশ বাবা তাই খোলাই থাক দরজা। কিন্ত বলো আগে কাকু তোমায় রোজ রোজ আদর করে কিনা?" এই বলে আমি কাকীর পাশে একদম সেঁটে বসলাম গায়ে গা লাগিয়ে।

"ধ্যাৎ! না এখন আর করে না।" মাথা নিচু করে আস্তে আস্তে বলল কাকী।

"সে কি? এত সুন্দরী বউকে একটু আদর করে না? এই কাকী তুমি মিথ্যে বলছো তাই না?" নেকামো করে কাকীর পিঠে ব্লাউজের খোলা জায়গায় হাত রেখে বললাম

"না গো সত্যি বলছি।" কাকী মাথা নিচু করেই বললো।

"তোমার তো ইচ্ছে হয় বলো আদর খেতে?" বলে আমি কাকীর মুখ ধরে আমার দিকে ঘোরালাম।

"এই মা এসে যাবে। ছাড়ো ছাড়ো।" বলেই উঠে দাঁড়িয়ে চলে যেতে চাইলো।

কিন্তু আমি ছাড়লাম না। হঠাৎ করেই আচমকা কাকীর কোমর জড়িয়ে ধরলাম।

"আহ ছাড়ো। তোমার মা এসে যাবে।" কাকী আমায় ছড়ানোর চেষ্টা করতে থাকলো।

"ছাড়তে পারি যদি তুমি একটা মিষ্টি কিস আমায় দাও।" কাকীর কোমর আঙ্গুল দিয়ে আলতো করে টিপে বললাম।

'ধ্যাৎ বোকা। ছাড়ো না তোমার মা এসে যাবে।" কাকী আমার হাত ছাড়াবার চেষ্টা করতে করতে বললো।

"নাহ আগে একটা কিস দাও প্লিজ আমার সোনা কাকী।" এই বলে আরও একটু জড়িয়ে ধরলাম।

আচ্ছা বেশ, মুমু।," এই বলে কাকী আমার গালে একটা কিস করে বললো, "এবার ছাড়ো, নাহলে তোমার মা এসে যাবে।"

আমি কাকীর মোটা পাছাটা একবার ভালো করে দুহাত টিপে ছেড়ে দিতেই কাকী আমার থেকে দূরে সরে গেলো। এদিকে আমার বাঁড়া শক্ত হয়ে বারমুন্ডার ওপর তাঁবু খাটিয়েছে।

"আমি যাই।" কাকী সে দিকে তাকিয়ে মুচকি হেঁসে আমায় বললো।

"এই এখন কি যাবে বসো তো।" বলেই আমি কাকীর হাত চেপে ধরলাম।

এই নাহ নাহ, তোমার মা এসে গেলে খুব খারাপ ভাববে।" কাকী বললো।

"বেশ চলো আমার সাথে চুপ করে।" এই বলে আমি কাকীর হাত ধরে আস্তে আস্তে মায়ের ঘরের দিকে গেলাম। মা নেই সেটা আমি জানি কিন্তু কাকী তো জানে না। তাই মা আছে এমন ভাব করে মায়ের ঘরের দরজা বাইরে থেকে লক করে দিলাম।

"এই এটা কি করছো?" কাকী আমাকে বলতেই আমি মুখে আঙ্গুল দিয়ে চুপ করার ইশারা করলাম। আর তারপর কাকীর হাত ধরে ফের আমার ঘরে নিয়ে এলাম প্রায় একটু জোর করেই।

"এবার আর মায়ের আসার কোনো চিন্তা নেই। এসো এবার দুজনে বসে শান্তিতে গল্প করি।" এই বলে দুজনে পাশাপাশি বসলাম। কিন্তু কাকী তবু একটু ইতস্তত করছিলো আর বারবার চলে যাওয়ার চেষ্টা করছিলো।

"বেশ তুমি যদি চলেই যেতে চাও তো তোমায় আটকাবো না কাকী। কিন্তু যাবার আগে আমি তোমায় একটা কিস করতে চাই প্লিজ এতে মানা করো না।" এই বলে আমি কাকীর সামনে দাঁড়ালাম।

আমার বারমুন্ডায় তখনো তবু হয়ে আছে। কাকী লজ্জায় মাথা নিচু করে আছে বুজলাম। তাই আবার কাকীর পাশে বসে শাড়ির ফাঁকে কাকীর কোমরে হাত রেখে নিজের কাছে সরিয়ে আনলাম। কাকী বাঁধা দেবার চেষ্টা করতেই আমি দুহাতে কাকীকে জড়িয়ে ধরে দাঁড় করিয়ে দিলাম আমার সামনে। আর কাকীর মাথা আমার ডান হাত দিয়ে চেপে আমার ঠোঁটে কাকীর ঠোঁট চেপে ধরে কিস করতে থাকলাম। ধীরে ধীরে কাকীর ঠোঁট চুষতে চুষতেই কাকীর জিভটা চুষতে শুরু করলাম আর কাকীর বড় আর নরম পাছা আমার বাম হাত দিয়ে চটাকাতে থাকলাম। এমন সময় দেখি কাকীও আমায় দুহাতে জড়িয়ে ধরলো। আমি বুঝলাম কাকী ধীরে ধীরে গরম হয়ে উঠছে। আমি কাকীর জিভ চুষতে চুষতেই আমার ডান হাত কাকীর শাড়ির আঁচলের ভেতর ঢুকিয়ে খোলা পেটে বোলাতে থাকলাম। এবার কাকীও আমার জিভ নিজের মুখে পুরে চুসতে শুরু করেছে।

প্রায় পাঁচমিনিট এই ভাবে চলার পর আমি ধীরে ধীরে দাঁড়িয়ে কাকীকে আমার শরীরের সাথে চেপে ধরতেই কাকীও আমায় চেপে জড়িয়ে ধরলো আর আমার শক্ত সোজা বাঁড়া কাকীর পেটে বিঁধতে থাকলো। আমি বুঝতে পারছিলাম কাকীরও এবার ইচ্ছে হচ্ছে কিন্তু তাও আমি ধীরে ধীরে কাকীকে ছেড়ে দিলাম। কাকী কিন্তু তখনো আমায় ছাড়েনি।

তারপর হঠাৎ করে কাকী খেয়াল করতেই আমায় ছেড়ে দিলো। তারপর আমার দিকে তাকিয়ে একটু হেঁসে "দুস্টু" বলে ধীরে ধীরে ঘরের বাইরে গেলো। আমি দরজার কাছে উঁকি মেরে দেখলাম কাকী মায়ের ঘরের কাছে গিয়ে দেখলো লকটা আছে কিনা, তারপর কিছু শোনার চেষ্টা করলো তারপর কিছু একটা ভাবলো খানিক সেখানে দাঁড়িয়ে। ফের ধীরে ধীরে আমার ঘরের দিকে এগিয়ে আসতে শুরু করলো। আমি সাথে সাথে আমার বিছানায় শুয়ে বারমুন্ডার ভেতর থেকে ইচ্ছে করেই আমার বাঁড়া বের করে হাত দিয়ে খেঁচতে থাকলাম। কিন্ত লক্ষ আমার দরজার দিকে। কাকী এসে আমার ঘরে উঁকি মেরে খানিক এই দৃশ্য দেখলো তারপর আমার ঘরে ঢুকলো। আমি যেন কাকীকে হঠাৎ দেখেছি এমন ভাব করেই সাথে সাথে আমার প্যান্ট ঠিক করে উঠে বসলাম।

"এই মা ঘুমাচ্ছে তো এখনো?" জিজ্ঞেস করলো কাকী আমাকে।

"হ্যাঁ গো কাকী, মা ওষুধ খেয়ে ঘুমাচ্ছে আর এখন উঠবে না। এখন আমরা দুজনে নিশ্চিন্তে গল্প করতে পারি। বসো না কাকী।" এই বলে কাকীর হাত ধরে আমার পাশে বসলাম।

"তুমি তো ভালোই জানো সব দেখছি, তা কতজনকে করেছো এর আগে?" আমার পাশে বসে আমার গাল টিপে বললো কাকী।

সত্যি বলছি কাকী তোমার মত এত সেক্সী কাউকে পাইনি কাকী। তাই তোমায় একটু আদর করতে ইচ্ছে করছে।" আমি কাকীর কানের পাশে চুলগুলো আঙ্গুল দিয়ে সরিয়ে আস্তে আস্তে ঘাড়ের কাছে নিয়ে যেতে যেতে বললাম।

"যাঃ খালি মিথ্যে কথা বলতে শিখেছে।" কাকী চোখ দুটো বন্ধ করে বললো।

"নাহ গো কাকী একদম সত্যি বলছি।" বলতে বলতে আমার আঙ্গুল কাকীর কপাল থেকে শুরু করে ধীরে ধীরে নাকের ওপর দিয়ে ঠোঁটে নেমে, ঠোঁটের চারপাশে বোলাতে থাকলাম। তারপর আস্তে করে কাকীর মুখটা আমার দিকে ঘুরিয়ে কাকীর ঠোঁটে ফের কিস করলাম আর আমার একটা হাত কাকীর শাড়ির ফাঁকে ঢুকিয়ে পেটে বলতে থাকলাম। কাকী চোখ বন্ধ করে আমার আদর খাচ্ছে।
 

Users who are viewing this thread

Back
Top