What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দুই অপ্সরা: মেনকা ও উর্বশী (1 Viewer)

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
দুই অপ্সরা: মেনকা ও উর্বশী – ১ by sumitroy2016

দুই নারীর কথোপকথন-
২- এই দ্যাখ, ছেলেটা কি হ্যাণ্ডসাম! কি অসাধারণ পুরুষালি চেহারা!
১- ওরে, ওটা ছেলে নয়, লোক! ওর ৪৫ বছর বয়স! তোর থেকে বয়সে অনেক বড়!
২- বলিস কি রে! আমি ত ভেবেছিলাম তরতাজা নবযুবক! আমার চেয়ে বয়সে ছোট! মাইরি ছেলেটার …… না, মানে লোকটার কি অসাধারণ ব্যাক্তিত্ব! যেন সাক্ষাৎ কার্তিক ঠাকুর!

১- হ্যাঁ রে, ভদ্রলোক খূবই রূপবান! আর তেমনই তার মিষ্টি ব্যাবহার!
২- জীন্সের প্যান্ট আর গোল গলার গেঞ্জিতে ছেলেটাকে কি সুন্দর লাগছে! ইচ্ছে করছে, এখনই গিয়ে ছেলেটাকে জড়িয়ে ধরে দুই গালে দুটো চুমু খেয়ে নিই!
১- এই সর্ব্বনাশ! বলিস কিরে? প্রথম দেখাতেই লোকটার প্রেমে পড়ে গেলি নাকি? ওরে, বাড়িতে তোর স্বামী আর ৮ বছর বয়সী ছেলে আছে! তাদের কথা তোর মনে আছে ত?

২- হউক না! তাই বলে কি আমার আর কাউকে ভাল লাগতে পারেনা নাকি? উঃহ, ছেলেটা যদি একবার চায়, আমি আমার প্যান্ট, টপ, ব্রা প্যান্টি সব খুলে ঠ্যাং ফাঁক করে শুয়ে পড়তে পারি!
১- ওরে, লোকটারও বাড়িতে বৌ আছে! ২৩ বছর বয়সী একটা মেয়ে আছে! সে কেনই বা তোর কাছে ঘেঁশবে?
২- তা থাকুক না! প্রতিদিন বাড়ির খাবার খেতে খেতে যখন একঘেঁয়ে হয়ে যায়, তখন বাইরের খাবার কতই না সুস্বাদু লাগে! অনেকেই ত খায়! তাহলে এই ব্যাপারেই বা এত বিধি নিষেধ কেন? তুই ত কেমন যৌবন ধরে রেখেছিস অথচ তোর বরটা কেমন যেন বুড়ো হয়ে গেছে! তোর পাসে তোর বরকে আর ঠিক মানায় না! আচ্ছা বল ত, ছেলেটাকে তোর ভাল লাগেনা?

১- হ্যাঁ, ভাল ত লাগেই। লোকটাকে দেখলেই আমার ইচ্ছে হয় এখনিই গিয়ে তার বুকে আমার আমদুটো চেপে ধরি আর তার ঠোঁট চুমুতে ভরিয়ে দিই, কিন্তু সম্ভব নয়! লোকটাকে আমি চিনি! সে আমার ভাসুরের বন্ধু! জানাজানি হবার ভয় আছে ত!
২- বলিস কি রে? পরিচিত হওয়া সত্বেও তুই ছেলেটার দিকে এগুতে পারছিস না? কি রে তুই? তোর ভাসুরের বন্ধু ত কি হয়েছে? তুই ছেলেটার কাছে গেলে সে সেই সংবাদ তোর ভাসুর কে কখনও দিতে পারে?
১- যদি জানিয়ে দেয়, তাহলে? কোথায় মুখ লুকাবো আমি?

২- তুই মাইরি বড্ড ভীতু! ভেবে দেখেছিস, যে ছেলেটা পোষাকের বাইরে থেকে এত সুপুরুষ এবং সুস্বাস্থ্যবান, তার যন্তরটা কত স্বাস্থ্যবান হবে? ভীতরে ঢুকলে স্বর্গের সুখ দেবে! এই ছেলেকে ছেড়ে দেওয়া বড় বোকামি হবে!
২- তাহলে আমি কি করতে পারি, বল? তুই যা বলবি, আমি তাই করব! আমিও ত লোকটাকে পেতে চাই!

১- তোকে কিছুই করতে হবেনা! তুই শুধু ছেলেটার সাথে আমার আলাপ করিয়ে দে! তারপর দেখবি আমি কি করি! ছেলেটার সিঙ্গাপুরী কলাটা হাতের মুঠোয় নিয়ে প্রাণ ভরে চটকাবো আর চুষবো! তারপর সেটা আমার তলপেটের তলায়, কুঁচকির মাঝে ….! ছেলেটার সাথে তোরও লাইন করে দেব! উঃফ, ভাবতেই ত আমার রস বেরিয়ে যাচ্ছে!

হ্যাঁ, দুই অপ্সরাই বটে! এই দুজনের মধ্যে মেনকা অর্থাৎ প্রথম অপ্সরা আমার বন্ধুর ছোটভাইয়ের স্ত্রী অপর্ণা, যার বর্তমান বয়স ৩০ বছর। উর্বশী অর্থাৎ দ্বিতীয় অপ্সরা তারই সহকর্মী এবং বান্ধবী শ্রাবণী, যার বর্তমান বয়স ২৯ বছর। এবং সেই কথিত ছেলে বা লোকটি হলাম আমি!

৪৫ বছর বয়সে আমার বাজার দর যে এত বেশী, আমি নিজেও জানতাম না! আমি অপর্ণা কে ভালভাবেই চিনি। অপর্ণার শারীরিক গঠন পুরো ছকে বাঁধা! মাইদুটো আশাকরি ৩৬বি কিম্বা ৩৬সি সাইজের। যথেষ্টই বড় এবং তেমনই পুরুষ্ট।

আধুনিকা অপর্ণা সময়ের সাথে তাল মিলিয়ে পোষাক পরে, যাতে পোষাকের উপর দিয়েও তার সম্পদগুলির অস্তিত্ব ভাল ভাবেই বোঝা যায়। লেগিংস বা জীন্সের প্যান্ট পরা অপর্ণার দাবনাদুটো যেন বাঁধন ছিঁড়ে বেরিয়ে আসার জন্য ছটফট করতে থাকে।

অপর্ণা একটি কাপড়ের দোকানের সেল্সগার্ল, তাই কাজের স্বার্থেও তাকে নিজের শরীর পুরো চোস্ত রাখতে হয়, যাতে ওকে দেখার লোভেও খদ্দের দোকানে ঢুকে কেনাকাটা করতে পারে।

শ্রাবণীও ঐ দোকানেরই সেল্সগার্ল। কাজের সুত্রেই দুজনের আলাপ তারপর বন্ধুত্ব। কিন্তু দুঃখের বিষয় হল আমি ত শ্রাবণীকে চিনতামই না। রাস্তাঘাটে আমি শ্রাবণীকে দেখে থাকতেই পারি, কিন্তু তার সাথে কোনওদিনই আমার আলাপ পরিচয় বা কথাবার্তা হয়নি। অথচ শ্রাবণী আমায় ভালভাবেই চেনে এবং সে আমার সাথে যৌনসম্পর্ক গড়ে তুলতে চায়!

না, আমি এইসব কিছুই জানতাম না। আমি কোনওদিন ভাবিনি যে এই দুই নারী আমায় মনে মনে ভালবাসে এবং দুজনেই আমাকে পেতে চায়। তাই তারা সামনে দিয়ে গেলেও কতবার আমি বোকার মত মুখ ঘুরিয়ে নিয়েছি।

তবে বেশ কিছুদিন ধরেই অপর্ণার প্রতি আমার একটা আকর্ষণ তৈরী হচ্ছিল। অবশ্যই সেটা দৈহিক আকর্ষণ। আসলে একটি ১০ বছরের ছেলের মা হয়েও অপর্ণার শরীরে একটা বিশেষ যৌন আবেদন ছিল, যেটা আমার দৃষ্টি এড়িয়ে যেতে পারেনি। বিশেষ করে তার আমদুটো বড় হওয়া সত্বেও খূবই সুগঠিত, দৃঢ় এবং সতেজ ছিল যেটা তার পোষাকের ভীতর দিয়েও আমায় খূবই প্রলোভিত করত।

তাছাড়া অপর্ণার মাংসল দাবনা দুটি তার যৌন আবেদনের আগুনে ঘী ঢেলে দিত। লেগিংস পরে থাকলে অপর্ণার দাবনাদুটির সৌন্দর্য কয়েক গুন বেড়ে যেত এবং আমার মনে হত অপর্ণার অনাবৃত দাবনাদুটির মাঝে মুখ ঢুকিয়ে রাখতে পারার মত সুখ এবং মজা আর কিছুতেই নেই। অপর্ণার মাংসল পাছাদুটিতে হাত বুলাতেও আমার খূবই ইচ্ছে হত। তবে ঐ যে সমাজের ভয়, যার জন্য আমায় তার থেকে সব সময় একটা নির্ধারিত দুরত্ব বজায় রাখতে হত।

তাহলে এই দুই নারীর কথোপকথন এবং মনের বাসনা আমি জানলামই বা কি করে? সব জানাচ্ছি!

একদিন আমি আমার বাইক চালিয়ে যাচ্ছিলাম। আমি হঠাৎ দেখলাম অপর্ণা সেই পথেই হেঁটে যাচ্ছে। সেদিন তার পরনে ছিল লেগিংস আর কুর্তি। তার সাথে হেঁটে চলেছিল জীন্সের প্যান্ট এবং গেঞ্জি পরা এক উঠতি বয়সের নবযুবতী। মেয়েটার বয়স কম হলেও তার পাছার মোচড়টা আমায় ভীষণ আকর্ষিত করছিল।

আমি অপর্ণার পাসে বাইক দাঁড় করিয়ে বললাম, "অপর্ণা, কোথায় যাচ্ছ?" অপর্ণা মুচকি হেসে বলল, "ওঃহ সুবীরদা! আমি দোকানের কাজে কাপড়ের পাইকারি বাজারে যাচ্ছি! সামনের মোড় থেকে বাস ধরব!"

ততক্ষণে আমার লক্ষ করা হয়ে গেছে যে অপর্ণা সাথে থাকা মেয়েটির মাইদুটো খূবই ছুঁচালো এবং সুগঠিত। আমি ভেবে দেখলাম আমার হাতে অনেক সময়, তাই আমার মাথায় একটা শয়তানি বুদ্ধি খেলে গেল। আমি ভাবলাম এই দুই রূপসীকে বাইকে পাঁচ কিলোমিটার দুরে অবস্থিত পাইকারি বাজারে নিয়ে যেতে পারলে ত মন্দ হয়না! দুজন থাকার ফলে বেশ চাপাচাপি হবে তার ফলে ভালই ঠেকাঠেকি করা যাবে। তাই আমি টোপ ফেলে বললাম, "অপর্ণা, আমিও ত ঐ দিকেই যাচ্ছি! তোমরা চাইলে আমার সাথে বাইকেই চলে যেতে পারো!"
 

Users who are viewing this thread

Back
Top