What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MECHANIX

Board Senior Member
Elite Leader
Joined
Apr 12, 2018
Threads
695
Messages
11,929
Credits
228,361
Audio speakers
Cake Chocolate
Soccer Ball
Profile Music
Bikini
রাজভোগ ও কমলালেবুর কোওয়া – পর্ব ১ by sumitroy2016

প্রতিমা বৌদি – আমার বাড়ির ঠিক পিছনের ফ্ল্যাটেই থাকে। বৌদি এতটাই সুন্দরী, যে সে পাড়ার সব ছেলেদেরই হার্ট থ্রব! চাঁচাছোলা গঠন, প্রায় ৫'৬" লম্বা, স্লিম শরীরের অধিকারিণী প্রতিমা বৌদির বয়স কিন্তু খূব একটা কম নয়। ৪৬ বছর বয়স! তার ছেলেরই বর্তমানে ২৪ বছর বয়স এবং সে মুম্বাইয়ে ফিল্ম সম্পাদনার কাজে নিযুক্ত। অথচ শরীরের গঠনের জন্য বৌদির বয়স ৩০ বছরের বেশী মনেই হয়না।

হ্যাঁ, আমি তাকে আমার সমবয়সীই মনে করি। তবুও চক্ষুলজ্জায় আমায় তাকে বৌদি বলেই সম্বোধন করতে হয়। যার ছেলেরই ২৪ বছর বয়স, সেই মহিলার মাই যে এখনও কি করে এমন উন্নত, দৃঢ় এবং ছুঁচালো হয়ে আছে, ভাবাই যায়না!

ছকে বাঁধা গঠনের জন্য বৌদিকে পাশ্চাত্য পোষাকে বিশেষ করে জীন্সের প্যান্ট, ফুল বা হাফ স্কার্ট, লেহেঙ্গা, প্যালাজো, টী শার্ট, গেঞ্জি বা টপ পরলে আরো যেন বেশী সুন্দরী এবং তরুণী মনে হয়। এবং সৌভাগ্যক্রমে বৌদি পাশ্চাত্য পোষাক পরতেই বেশী পছন্দ করে।

শ্যাম্পু করা খোলা চুলের উপর রোদ চশমা আটকে, চোখে আইলাইনার এবং আইশ্যাডো, ঠোঁটে লিপস্টিক লাগিয়ে পাশ্চাত্য পোষাকে সুসজ্জিত হয়ে ছেলের সাথে বেরুলে এখনও প্রতিমা বৌদিকে ছেলেরই বান্ধবী বা দিদি বলেই মনে হয়।

প্রতিমা বৌদির স্বামী নিখিলদা, প্রায় পঞ্চাশ বছর বয়স! তাই তার পাশে বৌদিকে তার যেন মেয়ে বলেই মনে হয়। নিখিলদার যা শরীর, আমার ত মনে হয়না বর্তমানে আর সে বৌদির গুদের গরম ঠাণ্ডা করতে পারে। সেজন্য বৌদিও আমার মত পাড়াতুতো দেওরদের সাথে কথা বলতে খূব ভালবাসে।

আমি হলাম বৌদির সবথেকে বেশী স্নেহের দেওর। সে নতুন নতন রান্না করতে খূব ভালবাসে। নতুন কোনও পদ তৈরী করলেই বৌদি আমায় ডাক দেয় এবং প্রায়শঃই নিখিলদার পূর্ব্বেই আমার সেই পদ আস্বাদন করা হয়ে যায়।

আমিও বৌদির ডাক পাবার অপেক্ষায় থাকি। যদিও আমার উদ্দেশ্য কিন্তু নতুন পদের আস্বাদন নয়, বরন সেই সুযোগে বৌদির বাড়ি গিয়ে বেশ কিছুক্ষণ ধরে তার সৌন্দর্য আস্ফালন করা। বৌদি বাড়ির পোষাকে অর্থাৎ ম্যাক্সি পরেই আমার সামনে ঘোরা ফেরা করতে থাকে এবং ঐসময় তার শরীরের বিশেষ অংশগুলি অন্তর্বাসের সীমানায় আটকেও থাকেনা।

আমার খূবই আশ্চর্য হয় যে ৪৬ বছর বয়সেও বৌদি তার যৌবন পুষ্পদুটির অন্তর্বাস ছাড়াই কিভাবে এত দৃঢ় ও সুন্দর গড়ন ধরে রাখতে পেরেছে। এই বয়সে ৩২বি সাইজের শঙ্কুর আকৃতির ছুঁচালো দুটো মাই বৌদির সৌন্দর্য যেন কয়েকগুন বাড়িয়ে তুলেছে। মাই এবং পোঁদের সাইজ দেখেই আন্দাজ করা যায় বৌদি ম্যাক্সির আড়ালে কি খাজানা লুকিয়ে রেখেছে।

একদিন দুপুরে আমি লক্ষ করলাম বৌদির অন্তর্বাসের একটি জোড়া আমার বাড়ির ছাদে উড়ে এসে পড়েছে। আমি সাথে সাথে দুটো অন্তর্বাসই তুলে নিলাম। আমি সেগুলো নিজের মুখের কাছে তুলে ধরতেই উপলব্ধি করলাম, দুটো অন্তর্বাসই কাচা নয়, সদ্য ব্যাবহৃত। সেজন্য ব্রা এবং প্যান্টি থেকে ঘামের মাদক গন্ধ বের হচ্ছিল। বোধহয় বৌদি কোথাও থেকে ফিরে এসে বারা্ন্দার রেলিংয়ে অন্তর্বাস দুটি মেলে দিয়েছিল।

ঐসময় আমার কাছে বৌদির ব্যাবহৃত ব্রা এবং প্যান্টির থেকে আর কোনও কিছুই বেশী মূল্যবান ছিলনা। কারণ পরোক্ষভাবে হলেও জীবনে আমি এই প্রথমবার বৌদির মাইদুটোর এবং গুদের গন্ধ এবং স্পর্শ অনুভব করতে পেরেছিলাম।

বোধহয় কিছুক্ষণ আগেই বৌদি তার ব্যাবহৃত অন্তর্বাস দুটি শরীর থেকে খুলে বারান্দার রেলিংয়ে মেলেছিল, তাই তখনও ব্রা থেকে ঘামের মিষ্টি গন্ধ এবং প্যান্টি থেকে কামরস মিশ্রিত ঘামের গন্ধ বেরুচ্ছিল।

আমি বৌদির মাইয়ের বোঁটাদুটির কামনা করে ব্রেসিয়ারের ছুঁচালো অংশে চুমু খেলাম এবং জীভ দিয়ে চেটে নিলাম। তারপর তার গুদের কল্পনা করে প্যান্টির সামনের অংশে ঠিক সেইখানে মুখ ঠেকালাম, যেখানে গুদের চেরা স্পর্শ করে।

আমি বৌদির ঘাম, মুত ও কামরসের মিশ্রিত গন্ধে ঠিক যেন মাদকাসক্ত হয়ে যাচ্ছিলাম এবং মনের কল্পনায় বৌদির গুদের সৌন্দর্য দেখছিলাম। আমি তখন থেকেই কামিনি বৌদির কামুক শরীর ভোগ করার স্বপ্ন দেখতে আরম্ভ করে দিয়েছিলাম।

আমি ঠিক করলাম বৌদির এই মহামুল্যবান অন্তর্বাসের সেট তাকে আর ফেরৎ দেবোনা এবং নিজের কাছে যত্ন করে রেখে দেব। আমি যে নারীকে ভোগ করতে চাইছিলাম তার ছেলে আমার থেকে মাত্র নয় বছর ছোট, অর্থাৎ হিসাবমত বৌদি আমার কাকিমার তুল্য ছিল। কিন্তু বৌদি যে ভাবে নিজের যৌবন ধরে রেখেছে, শুধু আমি কেন, আমার থেকে বয়সে ছোট, পাড়ার অন্য ছেলেরাও বৌদির রুপে মোহিত হয়ে আছে।

একদিন দুপুরে প্রতিমা বৌদি চিকেনের একটা বিশেষ পদ তৈরী করল। আমি সেইসময় আমার বাড়ির ছাদে ছিলাম, তাই নিজের ফ্ল্যাটের বারান্দায় দাড়িয়ে বৌদি আমায় ডাক দিয়ে বলল, "রবি, একবার আমার বাড়িতে এসো! আমি চিকেনের একটা বিশেষ পদ বানিয়েছি। একবার খেয়ে বলো ত কেমন রান্না হয়েছে!"

না বন্ধুগন, আমি পেটুক নই, তাই আমার খাবারের কোনও বিশেষ পদের প্রতি বিশেষ আকর্ষণও ছিলনা। আমার আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিল প্রতিমা বৌদি, পদ চাখার অজুহাতে বেশ কিছুক্ষণ তাকে কাছ থেকে দেখতে পাবার সুযোগ পাওয়া যাবে!

এই ভেবে আমি তখনই বৌদির ফ্ল্যাটে রওনা দিলাম। ঐসময় নিখিলদা কাজে বেরিয়ে গেছিল তাই বৌদি বাড়িতে একাই ছিল। তবে ঐদিন বৌদি তার চিরাচরিত ঘরের পোষাক ম্যাক্সি না পরে ধুসর রংয়ের প্যালাজো এবং নেটের টপ পরেছিল। যার ফলে টপের ভীতর দিয়ে ক্রীম রংয়ের ব্রেসিয়ারের সমস্তটাই দেখা যাচ্ছিল। নেটের আড়ালে ব্রেসিয়ারের উপরের অংশ দিয়ে বৌদির ক্লিভেজটাও সুন্দর ভাবে ফুটে উঠেছিল। সেদিন আমি ভাল করে লক্ষ করলাম বৌদির শঙ্কুসদৃশ উন্নত মাইদুটো সবসময় একদম খোঁচা হয়ে থাকে।

প্যালাজো পরে থাকার ফলে প্রতিমা বৌদির তলপেটের ঠিক তলায় শ্রোণি অংশ বরফীর মত সুস্পষ্ট হয়েছিল। তাছাড়া বৌদি তার সদ্য শ্যাম্পু এবং কাণ্ডিশানিং করা পিঠের অর্ধেক অবধি লম্বা চুল খুলে রেখেছিল, যার ফলে তাকে ভীষণ লোভনীয় লাগছিল।

বৌদি আমার দিকে একটা দুষ্টু মিষ্টি হাসি ছুঁড়ে বলল, "রবি, তুমি বসো, আমি রান্নাঘর থেকে আমার তৈরী করা নতুন পদটা নিয়ে আসি। তুমি খেয়ে বলবে কেমন হয়েছে।" এই বলে বৌদি সুন্দর ভাবে পাছা দুলিয়ে রান্নাঘরে ঢুকে গেল।

এদিকে বৌদির পাছার দুলনি দেখে আমার ত শরীরটাই গরম হয়ে উঠল। একেই বৌদির এই পোষাক, তার সাথে তার চলুনিটা দোসর হয়ে আমার অবস্থা খারাপ করে দিল। কিন্তু আমি কোনও ভাবে নিজেকে নিয়ন্ত্রণ করে ডাইনিং টেবিলে চুপ করে বসে রইলাম।

কয়েক মুহর্তের মধ্যে বৌদি সদ্য বানানো পদ হাতে নিয়ে রান্নাঘর থেকে বেরিয়ে এল এবং আমার সামনে রেখে বলল, "রবি, এটা খেয়ে বলো ত কেমন হয়েছে!"

আমি খাবারটা মুখে নিয়ে আঙ্গুল চেটে বললাম, "বৌদি, একটা কথা বলবো? রাগ করবেনা ত? যেমন তুমি নিজে অপরূপা, তেমনই তোমার অপরূপ সৃষ্টি! তোমার হাতে জাদু আছে! আজ এই পোষাকে তোমায় যেমন সুন্দর লাগছে, ঠিক তেমনই তোমার বানানো এই পদটাও ভীষণই সুন্দর হয়েছে!"

বৌদি নিজের এবং নিজের রান্নার প্রশংসা শুনে ভীষণ খুশী হয়ে বলল, "রবি, প্রতিবারেই তুমি যখন আসো, আমি ম্যাক্সি পরে থাকি। আজ ভাবলাম ঠাকুরপোর সামনে অন্য পোষাকে আসি! তাহলে এই পোষাকে আমায় বেশী সুন্দরী এবং অল্পবয়সী লাগছে, তাই ত? আচ্ছা আমি কি এখনও যৌবন ধরে রাখতে পেরেছি?"
 

Users who are viewing this thread

Back
Top