What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
কনফেশন অভ ঈভল ১ - by fantasyoyo

উনিশশো শতকের মধ্যভাগ। দাস প্রথার রমরমা অবস্থা চলছে। আমেরিকার কনফেডারেট স্টেট টেনিসি'র একটি আধা শহর ক্যাম্পবেল। সেই শহরের বাসিন্দা থমাস জো হেনরিক এক সুদর্শন, দক্ষ ডাক্তার। ডাক্তারি করে অনেক টাকা রোজগার করেছেন জো। শহর থেকে দূরে তার রাজ প্রাসাদতুল্য বাড়ি। সেটাকে অস্থায়ী হাসপাতাল হিসেবেও ব্যবহার করা হয়। বাড়িতে রয়েছে তেরটি দাস।

সেই সুদর্শন, দক্ষ ডাক্তারের মুখোশের পিছনে লুকিয়ে আছে খোদ শয়তান। নারীদের প্রতি অদম্য লালসা, বিকৃত কাম রুচি। তার সবচেয়ে বেশি ভাল লাগে কম বয়সি মেয়েদের। তার সেই সমস্ত শিকারদের কাহিনী পরবর্তীতে সে একজন চার্চের পাদ্রীর কাছে স্বীকার করত এবং তাকে ক্ষমা করে দেওয়ার অনুরোধ জানাত।

রোগী: রুবি, বয়স ন*। চার্চ থেকে ফেরার পথে উইলিদের বাড়িতে গেল জো, রুবি অসুস্থ। উইলিরা তিন ভাই, সাত বোন। সাত বোনের মধ্যে রুবি ৪র্থ। জো যখন পৌছালো চারদিক অন্ধকার হয়ে গেছে। সলতে বাতি জালানো হয়েছে। রুবিকে একটি রুমে রাখা হয়েছে। চারদিকে স্যাতস্যাতে, কাথা কম্বল চটচটে। জো বিরক্ত হল।

রুবি জ্বরের ঘোরে ক্রমেই কাঁপছে। জো হাতের নাড়ি চেক করে, তার সবচেয়ে মজার চেকিংয়ের সময় এসে যায় এবার। হার্ট বিট বোঝার ভান করে রুবির বুকে কান পাতে জো, আসার সময় ইচ্ছে করে স্টেথোস্কোপ আনেননি যেন ভুলে গেছেন। সবাই ভাবছে চেক আপ করছেন জো। কিন্তু জো তো তা করছে না। জো রুবির নরম পেলব বুকে আসলে তার গাল ঘষছেন। তিনি রোগ আগেই ধরতে পেরেছেন। কিন্তু এত তাড়াতাড়ি বলবেন কেন? আরো বেশ কয়েকদিনতো চেক আপের জন্য আসতে হবে নাকি?

অন্য আরেকটা ভালো প্ল্যানও আছে তার। কয়েকদিন পরে অবস্থা আরো শঙ্কাজনক হলে। তার বাড়ির অস্থায়ী হাসপাতালে তো নিয়ে যেতে পারবেন রুবিকে। উইলিরা কিছুই ধরতে পারবে না। জো তাকে সাধারণ কিছু ঔষধ দিলেন। পরে চেক আপের জন্য আবার আসবেন জানিয়ে ফিরে আসার জন্য ঘোড়ায় চাপলেন। চারদিক অন্ধকার হয়ে গেছে ততক্ষণে। জো ঘোড়াটাকে আস্তে আস্তে হাটিয়ে নিয়ে যেতে লাগলেন।

পকেটে ভারি পিস্তলটাকে অনুভব করে নিলেন একবার। তার ধোন খাড়া হতে শুরু করেছে। ঘোড়ার নড়াচড়ায় প্যান্টের সঙ্গে ঘষা লেগে সেটা আরো বড় হতে লাগল। তার ধোন কেন খাড়া হল? কারন তিনি রুবির দুধের কথা ভাবছিলেন। রুবি সোনালী চুলের মেয়ে। চেহারাটা ভালই তবে অসুখে চোখ বসে গেছে। শরীরটাও শুকিয়ে গেছে। একটা শিকার পাওয়া গেছে ভাবতেই তার ধোন খাবি খেতে লাগল।

কিছুদূর যাবার পর রিড পাওয়েলদের বাগানের মাঝের ঘন জঙ্গলের পথটা ধরে যাবার চিন্তা করল জো একটা শর্টকাট হবে। ঠিক তখনই রিড বুড়োর চিৎকার শুনল জো। শুয়োরনি! বন্য! কুত্তি! বেজন্মা! তোকে আজ মেরেই ফেলব। তারপর চাবুকের শপাং শপাং আওয়াজ আর একটা মেয়ের আর্তচিৎকার শুনল জো। রিড বেদম প্রহার করছে কোন দাস মেয়েকে। জো ঘোড়া থেকে নেমে উকি দিয়ে দেখতে লাগল ব্যাপারটা।

রিড তার এক মেয়েকে নিয়ে থাকে। বাগানে, জমিতে কাজের জন্য অনেক কৃতদাস কেনা আছে তাদের। জো দেখল রিড একটা কালো কৃতদাস মেয়েকে প্রহার করছে, পাশে একটা তরকারির গামলা পড়ে আছে। জো বিরক্ত হয়ে ঘোড়ায় উঠতে যাবে এমন সময় শুনল রিড বলছে দুই দিন কোন খাবার পাবি না তুই। আর তোকে পানিশ রুমে বেধে রাখা হবে। জো'র রক্ত ছলকে উঠল। রিডদের পানিশমেন্ট রুম বাড়ি থেকে দূরে। কাঠের গোয়ালার মত ঘর। সেখানে অনেক চেইন লোহার সেগুলোর সাথে কৃতদাসদের বেধে রাখা হয় শাস্তি হিসেবে।

জো'র আর কিছু শোনার দরকার নেই। খুশি মনে ঘোড়ায় চড়ে বাড়ি ফিরে গেল জো। বাড়িতে গিয়ে আয়েশ করে খাওয়া সেরে। ঘুমাতে গেল। আসলে রাতের শিকারের জন্য রেড়ি হতে গেল সে। বাড়ির কিছু লুকানো গোপন কক্ষ আছে। জো সেগুলোর একটাতে গিয়ে কাল জামা কাপড়, একটা নোংরা রুমাল, স্কচ টেপ, ক্ষতের ঔষধ, ঘুমের ঔষধ আরেকটা রুমালে মেখে নিল আর একটু ভোদকা পান করল। আসন্ন শিকারের উত্তেজনায় সে থর থর করে কাপতে লাগল। প্রায় ১১.৩০ নাগাদ সে লুকানো পথে বাড়ি থেকে বেরিয়ে গেল।

হালকা চালে দৌড়ে রিডদের সীমানায় এসে, কাপড় পরে নিল। নোংরা রুমালটা শুকল জো। এই রুমালটা তার শিকাররা যাতে চিৎকার করতে না পারে তার জন্য মুখে ঢুকিয়ে দেয় সে। সে কখনো এটা ধুয়ে না। আস্তে আস্তে রিডদের পানিশমেন্ট রুমের কাছে এগোল জো। কাছে বসে সে রুমের ভেতরে বন্দি থাকা মেয়েটার কথা ভাবতে লাগল। মেয়েটার শ্বাস প্রশ্বাসের আওয়াজ পাওয়া যাচ্ছে এত কাছে জো বসে আছে। জো আসলে নিশ্চিত হতে চাইছিল যে কেউ জেগে নেই বা অন্য কোন বন্দি রুমে নেই। বেশ কিছুক্ষণ বসার পর বাইরে কোথাও আলো সাড়া শব্দ না পেয়ে। রুমে ঢুকে পড়ল দরজা ঠেলে।

দরজায় কোন তালা দেয়া নেই কারন মেয়েটা শেকলে বন্দি আর কৃতদাসরা পালায় না কারন পালানোর পর ধরা খেলে নিশ্চিত মৃত্যু কপালে। মেয়েটা ঘুমিয়ে আছে। জো তাকে আবছাভাবে দেখল। চাবুকের আঘাতে দাগগুলো ফুলে উঠেছে মেয়েটার। জো আস্তে আস্তে ক্ষতের উপর ঔষধ লাগিয়ে দিতে লাগল।

মেয়েটা জেগে উঠল। মেয়েটা বুঝল যে লোকটা তার সেবা করছে। তখন সে কেদে উঠল। জো আসলে যেটা চেয়েছিল সেটা হল না। মেয়েটা কাদতে কাদতে জল চাইছিল কিন্তু জো'র কাছে কোন জল নেই। জো কোন কথা বলল না। মেয়েটাকে আদর করতে খুব ইচ্ছা হল জো'র তাই মেয়েটার রানে হাত দিল সে। ধোনটা ফুলে আখাম্বা হয়ে গেছে সেই কখন। মেয়েটার মুখ থেকে অবাক হবার একটা আওয়াজ বের হল।

জো কোন কিছু না ভেবেই মেয়েটাকে মাটিতে চেপে ধরল। মেয়েটা ফোপাতে ফোপাতে হাত পা চালাচ্ছিল সমানে। কিন্তু শেকলে বাধা থাকায় সুবিধা করতে পারল না। জো মেয়েটার চুলের মুঠি ধরে গালটাকে চেটে খেতে লাগল। মেয়েটার ফোস ফোস করছে ছেড়ে দিতে বলছে। জো থামল না মেয়েটাকে একটা ঠাস করে চড় দিল। মেয়েটি শান্ত হয়ে গেল। জো এক হাতে মেয়েটার রান টিপতে লাগল আরেক হাতে মাথার পিছনটা ধরে চুক চুক করে মেয়েটার ঠোট গাল নাক চোখ চুষে চেটে খেতে লাগল।

সারাদিন কাজ করে মেয়েটা এমনিতেই দূর্বল, তার উপর খেতে পায়নি ঠিকমত এখন আবার এই অত্যাচারে মেয়েটা কি করবে বুঝতে না পেরে নিরবে কাদতে লাগল। জো তখন বুঝে গেছে কোন ঝামেলা হবে না। সে মেয়েটার ফ্রক জামা টেনে ছিড়ে ফেলল। প্যান্টটাকে দুহাতে ধরে এক টানে ছিড়ে মেয়েটাকে ন্যাংটা করে দিল। জো ভাবছিল ইস মেয়েটাকে যদি দেখা যেত। কিন্তু আলোর কোন ব্যবস্থা নেই কি আর করা। সে প্রবল বিক্রমে ঝাপিয়ে পড়ে মেয়েটাকে খুবলে খুবলে খেতে লাগল। নরম আচোদা অনাঘ্রাতা কচি শরীরের স্বাদ পেয়ে জো পশু হয়ে গেল।

চরম আনন্দে মেয়েটার মাংসল ঠোট, গলা, গাল, বাতাবি লেবুর মত দুধ চুষে চিড়ে চ্যাপ্টা করে চেটে চেটে লালায় ভরে দিল। মেয়েটা এতক্ষনে পুরো চুপ হয়ে গেছে। কারণ অসম্ভব ভাল লাগছে তার। লোকটা নানা জায়গায় চুষে চেটে দিচ্ছে তাতে সুড়সুড়ি লাগলেও ভীষন ভাল লাগছে তার। গুদের মুখে রস এসে গেছে একেবারে। লোকটা যখন দুধটাকে মুখে নিয়ে চো চো করে চোষা দিল তখন তার এত্ত ভাল লাগল যে মুছড়ে উঠল সে। মুখ দিয়ে একটা আরামের শব্দ বের হয়ে এল।

কিন্তু জো ভাবল মেয়েটা বিরোধীতা করছে। সে মেয়েটার মুখে ঘুমের ঔষধ মিশ্রিত রুমালটা চেপে ধরল। মেয়েটা হঠাৎ করে বুঝতে পারল কি হচ্ছে কিন্তু দেরি হয়ে গেছে। সে একটু ধস্তাধস্তি করে নিস্তেজ হয়ে গেল। জো মেয়েটাকে শুইয়ে দিয়ে আবার ঝাপিয়ে পড়ল। কিন্তু সে যা চাইছিল তা হল না সে ভেবেছিল মেয়েটা চিৎকার করবে, তাকে মানা করবে, ছটফট করবে কিন্তু হল না। বাধ্য হয়ে ঘুমের ঔষধ দিতেই হল না হলে ধরা পড়ার ভয় আছে। কিন্তু সে তো জানে না যে মেয়েটা রাজি ছিল। যাক জো তার মনের আশ মিটিয়ে মেয়েটাকে চেটেপুটে খেতে লাগল।

বাতাবি লেবুর মত দুধ খেতে খেতে জো একটা হাত মেয়েটার টসটসে গুদে দিল। তখন অনুভব করল মেয়েটা গুদে বেশ রস জমিয়ে নিয়েছে। জো আরো উত্তেজিত হয়ে গুদে আঙ্গুলি করতে লাগল। তারপর মুখ নামিয়ে সোদা তীব্র ঝাঝালো গন্ধের কামার্ত কচি গুদে জিভ দিয়ে চাটতে লাগল। হড় হড় করে মেয়েটার রস নামছে। জো চেটেপুটে সব খেল ভাল করে। তারপর এল জো'র সবচেয়ে প্রিয় কাজের সময় সে তার প্যান্ট খুলে ধোন বের করে ঘুমন্ত মেয়েটার মুখে ঠেলে ঢুকিয়ে দিল মেয়েটার মুখ চোদা করতে লাগল।

একহাতে মুখটাকে হা করিয়ে ধোনটাকে চেপে চেপে দিতে লাগল মুখে মেয়েটার জিহ্বা অচেতন থাকায় জড়িয়ে যাচ্ছিল ভাজ হয়ে যাচ্ছিল জো সেই ভাজ হওয়া জিহ্বা তে ধোনটা চেপে চেপে দিতে লাগল। লালায় মাখা মাখা হয়ে জো'র ধোন বাবা বেশ ফুলো, তাগড়া আর লোহার মত শক্ত হয়ে গেল। জো'র মাথায় আগুন ধরে গেছে সে নেমে এসে মেয়েটার উপর শুয়ে পড়ল। ধোনটা কচি আচোদা গুদের মুখে লাগিয়ে ঘষতে লাগল।

একটা পা নিজের কাধে তুলে কচি টাইট গুদটাকে একটু ফাক করল জো। তারপর ধোনের মাথাটা গুদের মুখে লাগিয়ে হালকা চাপ দিল। মনে হল ঢুকবে ঢুকবে কিন্তু একটু পরেই পিছলে বেরিয়ে গেল ধোনটা। আবার চেষ্টা করল জো কিন্তু ঢুকছেই না। অনেকগুলো থু থু নিয়ে কচি গুদের মধ্যে আঙ্গুল দিয়ে লাগিয়ে দিল। তারপর ধোনটা গুদের খাজে চেপে ধরে দুই পা শক্ত করে ধরে এক রাম ঠাপ দিল জো। মেয়েটা অচেতন হওয়া স্বত্তেও গুঙ্গিয়ে উঠল। জো তাড়াতাড়ি ধোনটাকে চেপে রেখে ময়লা রুমালটা মেয়েটার মুখে ঢুকিয়ে দিল।

তারপর আখাম্বা ধোন বাবাজিকে চেপে চেপে ঢোকানোর চেষ্টা করতে লাগল। গুদের ভেতরে ঢোকা মাত্রই ধোনটা মনে হল কোন বায়ুশূন্য চেম্বারে ঢুকে গেছে। চারদিকে প্রচন্ড চাপের ফলে ধোনটা আরো ফুসতে লাগল। একটু টেনে বের করে আরো জোরে চাপ দিয়ে ধোনটাকে ঢুকিয়ে দিতে চেষ্টা করল জো। কিন্তু আচোদা, ফুল কচি গুদে আর যাচ্ছে না ধোন টা। তখন যে টুকু গেছে সেটুকুতেই জো চুদতে শুরু করল। ওদিকে মেয়েটার অচেতন অবস্থা প্রায় কেটে গেছে কারন জো অন্ধকারে রুমাল ধরাটা ঠিকমত হয়নি।

ফলে পুরোপুরি কাজ হয়নি তাতে যেটুকু কাজ হয়েছে সেটাও গুদে ধোন ঢোকানোর সময় ব্যাথায় ফলে কেটে গেল কিন্তু পুরো জেগেও উঠতে পারেনি আধোঘুম জাগরণ অবস্থায় নেশার মত মেয়েটা বুঝতে পারল লোকটা তার গুদে পুরো ধোন ঢোকানোর চেষ্টা করছে। তার ছোট্ট গুদখানি ব্যাথায় ঝা ঝা করছে। নিচের দিক পুরো মনে হয় অবশ হয়ে গেছে। পরে যখন লোকটা পুরো ঢোকাতে না পেরে চোদা শুরু করল, তখন মেয়েটার ভাল লাগতে শুরু করল আর জল কাটতে শুরু করল। ফলে গুদে রক্ত, ডিমের সাদা অংশের মত রস-জল, হালকা ফ্যাদা মিলে চরম পিচ্ছিল, উষ্ণ অবস্থা তৈরী হল।

ঠিক তখনই লোকটা মোক্ষম এক ঠাপ মেরে পুরো ধোনটা ঠেসে দিল সোনা কচি গুদে। কি টাইট সে গুদ, কি গরম, কি রসালো জো'র তো মাথা খারাপ হবার মত অবস্থা। কত মেয়ে চুদেছে এমন তো আর পায়নি। ইস কি ভাল লাগছে চুদতে। কি কচি মাল মেয়েটা। এগুলো ভাবতে ভাবতে গদাম গদাম করে চুদতে লাগল মেয়েটাকে। ধোনটা পুরো ঢুকে গেছে খুব মজা লাগছে চুদতে।

ওদিকে মেয়ে আধো জাগরিত অবস্থায় বুঝতে পারল পুরো ধোন ঢুকে গেছে গুদে কিছুটা ব্যাথাও লাগছে কিন্তু গদাম গদাম গাদন খেয়ে সেটা নিমেষেই উধাও হয়ে গেল। লোকটা হঠাৎ চোদার স্পিড বাড়িয়ে দিল ঘন্টায় ৭০-৮০ মাইল গতিতে। ঠিক তখনই মেয়েটার গুদটা চরম ভাবে শক্ত হয়ে এল চারপাশ থেকে খিচে ধরতে লাগল অপরিচিত লোকটার ধোনটাকে। জো বুঝতে পারল যে মেয়েটার জল খসার টাইম হয়েছে। সে আশ্চার্য হয়ে গেল অচেতন থাকা অবস্থায় কিভাবে জল খসবে তার মানে মেয়েটা ঘুমিয়ে নেই তাতে তার খুব খুশি লাগল।

তাই চোদার স্পিড সে ১০০ তে তুলে দিল। আর মেয়েটার বাতাবি লেবু সাইজ দুধের একটাকে মুখে নিয়ে চরম চো চো করে খেতে লাগল। কয়েক মিনিটের মধ্যেই মেয়ের মনে হল পৃথিবীতে যা কিছু আছে সব কেমন ধ্বংস হয়ে যাচ্ছে, সে চোখ উল্টে দিল, গুদটাকে সামনে ঠেলে দিল, মুখ থেকে চরম তৃপ্তির আওয়াজ বেরিয়ে এল, গুদের দেয়াল চারপাশ থেকে কেপে কেপে ধোনটাকে চেপে ধরল, মেয়েটা সর্ষে ফুল দেখল চোখে।

জো দুধটাকে এত জোরে কামড়ে ধরেছে যে মনে হয় ছিড়ে যাবে। মেয়েটার পিঠের নিচে হাত দিয়ে জো তাকে বুকের সাথে লাগাল। তারপর আরো ভাল করে গদাম গদাম করে চুদতে লাগল। একটুপর বুঝতে পারল মেয়েটা জল খসাচ্ছে। কারন জো'র মোটা, আখাম্বা ধোনটাকে কচি গুদ দিয়ে যেভাবে চেপে চেপে ধরছে তাতে আর অন্য কিই বা হবে? মেয়েটা কোমর উচু করায় জো'র পুরো ধোন ঢুকে গেছে গুদে।

তবুও জো না থেমে জল খসানোর খুশিতে আরো জোরে ঠাপাতে লাগল। তারপর গুদের কামড় খেতে খেতে আর থাকতে না পেরে মোক্ষম এক ঠাপ মেরে কচি রসালো গুদের গভীরে ধোনটাকে ঠেসে ধরে চিরিক চিরিক, হড় হড় করে গাঢ়, ঘন ঘিয়ের মত বাড়ার সাদা সাদা রস মেয়েটার গভীরে ছাড়তে লাগল। মেয়েটা রস খসানোর পর ক্লান্ত হয়ে গেলেও চোদনের জন্য গরম হয়ে উঠছিল এমন সময় সে খেয়াল করল লোকটা ফোস ফোস করে গরম নিশ্বাস নিচ্ছে আর কেমন করে দুধ কামড়ে ধরেছে আর ধোনটাকে ঠেসে মনে আরেকটা ছিদ্রই করে ফেলবে।

তারপরই সে অনুভব করল লোকটা তার ধোন গুদের অজানা গভীরে ঠেসে ধরেছে, তাকে শক্ত করে জড়িয়ে ধরেছে, আর দুধটাকে কামড়ে ধরেছে। তারপর সে অনুভব করল হঠাৎ লোকটার ধোন কেমন ফুলে বড় হয়ে উঠল আর গরম ঘন আঠালো কি যেন গুদের মুখে পড়ল তাতে তার গুদ আবার খাবি খেয়ে উঠল অজানা সুখে গুদের কামড় আবার শুরু হল। বেশ কয়েকবার এভাবে করে বলকে বলকে রস পড়তে লাগল গুদের গভীরে আর গুদটাও কামড়ে কামড়ে সেটা গ্রহণ করে নিল। দুজনেই পরিশ্রমে নিস্তেজ হয়ে রইল। জো বাতাবি লেবু দুধ মুখ থেকে বের করে নিল। তারপর অন্যটা কামড়ে আরো কয়েক ঠাপ দিয়ে শেষ সুখটুকুও উপভোগ করল। তারপর উঠে চলে গেল।
 

Users who are viewing this thread

Back
Top